সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 17 মার্চ থেকে 23 মার্চ 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল17 মার্চ থেকে 23 মার্চ 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে17 মার্চ থেকে 23 মার্চ পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

শুনা থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং এটি আপনার ভাল পারফর্ম করার জন্য এক

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (17 মার্চ থেকে 23 মার্চ 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা আরও সংগঠিত এবং পেশাদার এবং এটি তাদের জীবনে সফল হতে সহায়তা করে। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস কমে যাওয়ার লক্ষণ রয়েছে। আপনার জন্য একটি ধর্মীয় যাত্রা করার সম্ভাবনা রয়েছে এবং এই যাত্রাগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। এই সপ্তাহে আপনি জীবনের বিভিন্ন দিক এবং ক্ষেত্রে আপনার শ্রেষ্ঠত্ব দেখাবেন। এই সময়ে, আপনার জীবনের প্রতি একটি গতিশীল দৃষ্টিভঙ্গি থাকবে এবং এটি আপনাকে সাফল্যের শিখরে পৌঁছানোর জন্য গাইড করবে।

প্রেম জীবন:প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি খুব একটা শুভ যাচ্ছে না। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে তালমিলের অভাব হতে পারে এবং আপনারা উভয়েই একে অপরের সাথে কম কথা বলবেন। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার সঙ্গীর সাথে ভ্রমণটি উপভোগ করতে পারবেন না এবং এই যাত্রাটি আপনার জন্য কম ফলপ্রসূ হতে পারে। আপনি আপনার জীবনসাথীর প্রতি আপনার ভালবাসা দেখাতে বা প্রকাশ করতে অক্ষম হতে পারেন।

শিক্ষা :শিক্ষার্থীদের জন্যও এই সপ্তাহটি খুব একটা ভালো যাচ্ছে না। পড়াশোনার ক্ষেত্রে আপনি যে পদক্ষেপগুলি নিয়েছেন তা আপনার জন্য খুব বেশি উপকারী নাও হতে পারে। ম্যানেজমেন্ট এবং ফিজিক্স অধ্যয়নরত শিক্ষার্থীদের এই সময়ে আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। এভাবে তারা ভালো ফল পেতে সফল হবে বলে আশা করা হচ্ছে। পড়াশোনা এবং উচ্চ নম্বর পাওয়ার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে।

পেশাগত জীবন:চাকরিতে ভালো প্রদর্শন করার ক্ষেত্রে আপনি পিছিয়ে থাকতে পারেন। আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য কঠিন প্রমাণিত হবে। একই সঙ্গে আউটসোর্সিং থেকে ভালো লাভের আশাও কম ব্যবসায়ীদের। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক অংশীদারদের কাছ থেকে খুব বেশি সমর্থন পেতে সক্ষম হবেন না এবং এর কারণে মূলাঙ্ক 1 র লোকদের তাদের ব্যবসায় কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। একা ব্যবসা করা লোকেদের জন্যও একই রকম পরিস্থিতি বিদ্যমান। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে কথা বলার সময় আপনাকে ধৈর্য ধরতে পরামর্শ দেওয়া হচ্ছে। এ সময় ধৈর্য না ধরলে ক্ষতির মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব একটা ভালো যাচ্ছে না এবং আপনি গুরুতর মাথাব্যথা এবং পিঠে ব্যথার অভিযোগ করতে পারেন। আপনার উদ্যম এবং উদ্যমও কমে যেতে পারে যার কারণে আপনার শারীরিক স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনাকে ধ্যান এবং যোগব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 19 বার “ওং সূর্য্যায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা ভ্রমণে বেশি আগ্রহ দেখাবে। আপনি এটিকে আপনার আবেগ হিসাবেও বিবেচনা করতে পারেন। এই মানুষদের ব্যবসার প্রতি আগ্রহ বেশি। মূলাঙ্ক 2 র মহিলারা এই সপ্তাহে সহজেই নতুন পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেবে এবং তাদের কাজ সম্পর্কে আরও নির্দিষ্ট হতে পারে। সাধারণত, এই রেডিক্স সংখ্যার লোকেরা সব সময় কিছু না কিছু চিন্তা করে থাকে। অতিরিক্ত চিন্তার কারণে তারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে একটু কম নমনীয় হয়। তারা কম কথা বলতে পছন্দ করে যা তাদের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে।

প্রেম জীবন: এই সময়ে, আপনার সঙ্গীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার সম্পর্কের ক্ষেত্রে এই ধরনের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। আপনার জীবনসঙ্গীর সাথে কিছু সমন্বয় বজায় রাখতে হবে। এটি করলেই আপনার সম্পর্কের মধ্যে রোমান্স এবং সুখ এবং শান্তি বজায় থাকবে। আপনি আপনার জীবনসাথীর সাথে পারস্পরিক তালমিল বজায় রাখতে কথোপকথনের সাহায্য নিতে পারেন। কথোপকথনের মাধ্যমে, আপনি আপনার সম্পর্কের মধ্যে আসা সমস্ত সমস্যা এবং সমস্যা সমাধান করতে সক্ষম হবেন।

শিক্ষা :এই সপ্তাহে ছাত্রছাত্রীদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই শিক্ষার্থীদের এই সময়ে তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। আপনার পূর্ণ পরিশ্রমের সাথে অধ্যয়ন করা উচিত এবং শিক্ষার ক্ষেত্রে একটি পেশাদার পদ্ধতি অবলম্বন করা উচিত। পড়াশোনার ক্ষেত্রে আপনাকে একটু যুক্তিযুক্ত হতে হবে এবং আপনার সহকর্মী শিক্ষার্থীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে হবে। পড়াশোনায় প্রথম আসতে হলে আপনাকে আরও পেশাদার হতে হবে।

পেশাগত জীবন :নিযুক্ত ব্যক্তিরা এই সপ্তাহে কাজের ক্ষেত্রে কিছু ভুল করতে পারেন এবং এটি কর্মক্ষেত্রে আপনার অগ্রগতির পথে বাধা হিসাবে কাজ করতে পারে। এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে এই সময়ে আপনার কাজে আরও কঠোর পরিশ্রম করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে। প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার কারণে এটি ঘটতে পারে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার কাশি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এই সময়ে আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া ভাল হবে। আপনি রাতে অনিদ্রার অভিযোগও করতে পারেন। এছাড়াও, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার স্নায়ু সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : আপনি প্রতহ্য 11 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকেরা দৃঢ়প্রতিজ্ঞ এবং নীতিগুলি অনুসরণ করতে পছন্দ করে। তারা মুক্ত মনের এবং এটি তাদের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য গাইড করে। তাদের জন্য প্রার্থনা, ভক্তি এবং আধ্যাত্মিকতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাধারণত এই লোকেদের কথোপকথনে কিছু অসুবিধা হয় এবং উচ্চ আত্মসম্মানবোধ থাকে। তারা তাদের ভাইবোনদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে অক্ষম হতে পারে।

প্রেম জীবন :আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে রোমান্স বাড়বে। আপনারা দুজনেই একে অপরের সাথে এমনভাবে কথা বলবেন যাতে আপনাদের মধ্যে পারস্পরিক তালমিল গড়ে ওঠে। আপনারা দুজনেই যেকোন পারিবারিক অনুষ্ঠান সম্পর্কে একে অপরের সাথে আলোচনা করতে পারেন এবং আপনারা দুজনেই এই পারিবারিক অনুষ্ঠানটি নিয়ে খুব খুশি বোধ করবেন এবং এটি আপনার প্রেমের জীবনে আরও ইতিবাচকতা নিয়ে আসবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনি পড়াশোনার পাশাপাশি পড়াশোনায়ও পেশাদার হবেন। অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসনের মতো বিষয়গুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কিছু ছাত্র বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারে এবং এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে কর্মরত ব্যক্তিরা কিছু নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে যা পেয়ে তারা খুব খুশি হবেন। নতুন চাকরির সুযোগে আপনি সম্পূর্ণ দক্ষতার সাথে আপনার দক্ষতা প্রদর্শন করবেন। আপনি একটি অন-সাইট চাকরিও পেতে পারেন যা দিয়ে আপনি সন্তুষ্ট বোধ করবেন এবং আপনি সহজেই এতে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যাতে তারা ভাল লাভের আশা করেন। এই সময়ে, ব্যবসায়ীদের নেটওয়ার্কিং ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি উদ্দীপনা ও উত্তেজনায় পরিপূর্ণ বোধ করবেন। এইভাবে আপনার স্বাস্থ্য সুস্থ থাকবে। আপনার মধ্যে সাহস আছে বলেই আপনি নিজেকে ফিট বোধ করবেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা অন্যদের প্রতি খুব উৎসাহী হয়। কারিগরি বিষয় যেমন ওয়েব ডিজাইনিং, মাল্টিমিডিয়া এবং অন্যান্য বিষয়ে তাদের আগ্রহ বেশি। তাদের জন্ম থেকেই বস্তুগত আরাম-আয়েশ নিয়ে জীবনযাপন করার প্রবণতা থাকে। পেশাগত আদর্শের পাশাপাশি বড় চিন্তার অধিকারী এই মানুষদের। এই লোকেরা খুব মেধাবী এবং দক্ষ। তাদের মধ্যে সৃজনশীলতার অভাব নেই।

প্রেম জীবন :আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মতবিরোধের লক্ষণ রয়েছে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করার জন্য আপনাকে আপনার পক্ষ থেকে সমন্বয় বজায় রাখতে হবে। আপনার দিক থেকে, আপনার সঙ্গীর সাথে কথা বলার চেষ্টা চালিয়ে যান।

শিক্ষা : এ সময় শিক্ষার্থীদের মনোযোগ পড়াশুনার পরিবর্তে এদিক ওদিক। এ কারণে তারা পড়ালেখায় মনোযোগ কম দিতে পারবে। এই সপ্তাহে শিক্ষার্থীদের পূর্ণ একাগ্রতার সাথে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে, আপনার মনে রাখার ক্ষমতাও হ্রাস পেতে পারে এবং এর কারণে আপনি পড়াশোনায় কম মনোনিবেশ করতে পারেন। শিক্ষার্থীরা এই সময়ে নতুন প্রকল্পে ব্যস্ত হতে চলেছে। এগুলি সম্পূর্ণ করতে আপনাকে আরও সময় ব্যয় করতে হতে পারে।

পেশাগত জীবন :কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের স্বীকৃতি না পাওয়ার কারণে আপনি আপনার বর্তমান চাকরিতে অসন্তুষ্ট বোধ করতে পারেন। এ কারণে আপনি কিছুটা হতাশ বোধ করতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীদের তাদের বর্তমান চুক্তি থেকে লাভের সম্ভাবনা কম। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্কের অবনতিও হতে পারে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এটি এড়াতে আপনাকে সময়মতো খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগও করতে পারেন।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দুর্গায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র লোকেরা খুব যুক্তিবাদী প্রকৃতির এবং তারা তাদের যৌক্তিক দক্ষতার সাহায্যে নিজেদের বিকাশ করে। এই লোকেরা খুব সৃজনশীল এবং জীবনের প্রতি তাদের দৃষ্টিভঙ্গি আলাদা। তারা ব্যবসা-বাণিজ্য থেকে অধিক মুনাফা অর্জনে আগ্রহী। এ ছাড়া গান ও শেয়ারবাজারেও তার আগ্রহ রয়েছে। এটা সম্ভব যে তারা শেয়ার মার্কেটে জড়িত থাকতে পারে এবং এখান থেকে মুনাফা অর্জনের সুযোগও পেতে পারে।

প্রেম জীবন:আপনি আপনার সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ অনুভব করবেন। আপনার সঙ্গীর সাথে আপনার তালমিল খুব ভাল হতে চলেছে এবং আপনি অন্যদের জন্য একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। আপনার জীবনসাথীর প্রতি আপনি যে ভালবাসা অনুভব করেন তা বাড়তে পারে। আপনাদের দুজনকেই আপনাদের সম্পর্কের ক্ষেত্রে খুব খুশি দেখাবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

শিক্ষা : এ সময় শিক্ষার্থীরা চমৎকার পারফরম্যান্স দেবে এবং তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে কঠিন বিষয়গুলোও সহজে অধ্যয়ন করতে পারবে। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড স্ট্যাটিস্টিকসের মতো বিষয়গুলি আপনার জন্য সহজ প্রমাণিত হবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি আপনার সামর্থ্য ও সামর্থ্য জানতে পারবেন। আপনি পূর্ণ উদ্যমে কাজ করবেন। এছাড়াও, আপনি আপনার কর্মক্ষেত্রে পেশাদার হয়ে উঠবেন। একই সঙ্গে ব্যবসায়ীরা তাদের ক্ষেত্রে শীর্ষে পৌঁছাতে পারবেন এবং নিজেদের নেতা হিসেবে গড়ে তুলতে সফল হবেন। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে এবং নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। এর পাশাপাশি, আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশলও তৈরি করবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। শারীরিকভাবে মজবুত হওয়ার পাশাপাশি আপনি মানসিক শক্তিতেও পূর্ণ থাকবেন এবং এর কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনার হাসিখুশি স্বভাবের কারণে এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো যাচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা মিডিয়া এবং এর সাথে সম্পর্কিত কাজের প্রতি বেশি আগ্রহী। সাধারণত এই লোকেরা খুব ভাগ্যবান এবং তাদের ভাগ্যের সাহায্যে সাফল্য অর্জন করে। তারা বেশির ভাগই ব্যস্ত থাকেন দূর-দূরান্তে ভ্রমণে। মূলাঙ্ক 6 র লোকেরা সিনেমায় কাজ করতে ইচ্ছুক এবং এটিকে তাদের আবেগ হিসাবে বিবেচনা করতে পারে।

প্রেম জীবন :আপনি এই সময়ে অনেক চাপের মধ্যে থাকবেন এবং কাজে ব্যস্ত থাকবেন। এই কারণে আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা দেখাতে অক্ষম হতে পারেন। অতিরিক্ত কাজের কারণে, আপনি আপনার জীবনসাথীর সাথে সময় কাটানোর এবং আপনার সঙ্গীর প্রতি স্নেহ দেখানোর সুযোগ কম পাবেন।

শিক্ষা :এই সপ্তাহে অতিরিক্ত মানসিক চাপের কারণে শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহ হারিয়ে ফেলতে পারে। আপনি যদি পেশাদার অধ্যয়ন করে থাকেন, তাহলে আপনি উচ্চ নম্বর স্কোর এবং শ্রেষ্ঠত্ব অর্জনে পিছিয়ে থাকতে পারেন। পড়াশোনায় বেশি মনোযোগ দিতে হবে। আপনি যে কাজ করছেন তাতে আপনার একাগ্রতাও কমে যেতে পারে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার কাজের প্রতি আগ্রহ কমে যেতে পারে। এটি অতিরিক্ত কাজের চাপ এবং মানসিক চাপের কারণে হতে পারে। আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করবেন কিন্তু তবুও আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজকে উপেক্ষা করতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন। আপনার প্রতিযোগীরা ব্যবসায় নতুন প্রযুক্তি ব্যবহার করে মুনাফা অর্জন করতে পারে।

স্বাস্থ্য :এ সময় দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে ত্বকে অ্যালার্জির লক্ষণ দেখা যায়। একই সাথে, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনার হজমের সমস্যা এবং স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র লোকেরা গুপ্ত বিজ্ঞান এবং ধর্মে আগ্রহী এবং এতে মগ্ন থাকে। আধ্যাত্মিক কাজের প্রতি এই ব্যক্তিদের আগ্রহ বাড়তে পারে। তাদের অনেক বন্ধু নেই এবং অনেকের সাথে তাদের বন্ধুত্ব বজায় রাখতে অক্ষম। এই লোকেরা আধ্যাত্মিক বিষয়গুলি অধ্যয়নের প্রতি আগ্রহ বাড়িয়েছে। এছাড়াও, এই র্যাডিক্স সংখ্যার লোকেরা আধ্যাত্মিক বা ধর্মীয় উদ্দেশ্যে ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে। আপনার সম্পর্কের সুখ-শান্তি ব্যাহত হতে পারে। এছাড়াও, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়তে পারে এবং আপনার সম্পর্কের মধুরতা কম হতে পারে। আপনার সঙ্গীর সাথে সামঞ্জস্যপূর্ণ জীবনযাপন করতে হবে এবং এই সময়ে তা করা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

শিক্ষা :এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য পড়াশোনার দিক থেকে খুব ফলদায়ক প্রমাণিত হবে না। আপনার শেখার ক্ষমতা হ্রাসের সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে ভালো করতে পারবেন না। এ ছাড়া উচ্চতর প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও এই সপ্তাহটি খুব একটা ভালো যাবে না। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আপনার পক্ষে বেশি নম্বর পাওয়া এবং পড়াশোনায় সফল হওয়া একটু কঠিন হবে। আপনি যদি উচ্চশিক্ষা সংক্রান্ত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন, তাহলে আপনার সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখাই ভালো হবে। আপনি যদি উন্নত পড়াশোনার জন্য বিদেশে যেতে চান তবে এই সময়ে আপনার ইচ্ছা সফল হওয়ার সম্ভাবনা কম।

পেশাগত জীবন :এই সময়ে, মূলাঙ্ক 7 র ব্যক্তিদের তাদের উর্ধ্বতনদের সাথে কথা বলার সময় আরও সতর্ক হওয়া দরকার। এমন ইঙ্গিত রয়েছে যে আপনার উর্ধ্বতনদের সাথে আপনার মতের পার্থক্য থাকতে পারে এবং তারা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারে। সেই সাথে আপনার অসাবধানতার কারণে আপনার কাজে ভুল হতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রেও পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। ব্যবসায়ীদের তাদের ব্যবসায় লাভের বিষয়ে একটু সতর্ক হওয়া উচিত।

স্বাস্থ্য :এই সপ্তাহে আঘাতের সম্ভাবনা থাকায় গাড়ি চালানোর সময় সতর্ক ও সতর্ক থাকুন। এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনার উদ্যম ও উদ্যমের অভাব হতে পারে যার কারণে আপনাকে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা সর্বদা তাদের কাজের দিকে মনোনিবেশ করে এবং এই সময়ে তারা তাদের সমস্ত মনোযোগ শুধুমাত্র তাদের কাজে মনোনিবেশ করতে পারে। কর্মরত ব্যক্তিরা তাদের কাজের সাথে আরও বেশি ভ্রমণের সুযোগ পাবেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। অন্যদিকে, এই মূলাঙ্কের লোকেরা তাদের চাকরি বা ব্যবসার উন্নতি বা উন্নতির দিকে মনোনিবেশ করবে এবং এই দিকে কাজ করবে।

প্রেম জীবন:এই সপ্তাহে, পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এই কারণে, আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বিঘ্নিত হতে পারে এবং আপনার মনে হবে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। এই সময়ে, আপনার জীবনসাথীর সাথে তালমিল বজায় রাখা এবং আপনার সঙ্গীর সাথে একটি স্নেহপূর্ণ সম্পর্ক বজায় রাখা আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনি আপনার সম্পর্কের আনন্দ এবং সুখ বজায় রাখতে ধৈর্য হারাতে পারেন, তাই আপনার ধৈর্য বাড়াতে চেষ্টা করুন যাতে আপনার সম্পর্কের সুখ বজায় থাকে। এই সপ্তাহে আপনাকে আপনার সঙ্গীর প্রতি সৎ, নিবেদিত এবং প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।

শিক্ষা :এই সপ্তাহে, একাগ্রতা আপনার জন্য সাফল্যের চাবিকাঠি, তাই অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করুন। আপনি অবশ্যই সফলতা পাবেন। উচ্চ একাগ্রতার কারণে, আপনি শিক্ষাক্ষেত্রে আরও ভাল করার সুযোগ পাবেন। আপনি এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেবেন তবে আপনার এটি কিছুটা কঠিন হতে পারে। উচ্চ নম্বর পেতে হলে আপনাকে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে। আপনি যদি উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তবে এটি করার সঠিক সময় নয়।

পেশাগত জীবন : অসন্তুষ্ট হওয়ার কারণে আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল করতে ব্যর্থ হতে পারেন এবং এর কারণে আপনার কাজের মান প্রভাবিত হতে পারে। ব্যবসায়ীদের এই সময়ে মুনাফা অর্জনে অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে খুব কম বিনিয়োগে আপনার ব্যবসা চালাতে হতে পারে বা আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে মতপার্থক্যের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি আপনার ব্যবসা সুষ্ঠুভাবে চালাতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে অত্যধিক মানসিক চাপের কারণে, আপনি আপনার পায়ে ব্যথা এবং আপনার জয়েন্টগুলোতে শক্ততা অনুভব করতে পারেন। ব্যায়াম করলেও উপকার পাবেন। আপনার স্বাস্থ্য ভালো রাখতে, আপনাকে যোগব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের মানুষের উচ্চ আকাঙ্ক্ষা এবং উচ্চাকাঙ্ক্ষা থাকে এবং তারা তাদের ইচ্ছা পূরণের জন্য চেষ্টা করে। তারা তাদের সম্পর্কের দিকে বেশি মনোযোগ দেয় এবং নৈতিকতার সাথে তাদের সম্পর্ক স্থাপন করে। এই লোকেরা একটি রাউন্ডএবউট রুট নেওয়ার পরিবর্তে সরাসরি কথা বলতে পছন্দ করে এবং তারা তাদের এই প্রকৃতির বিকাশের দিকে মনোনিবেশ করে। তাদের এই মনোভাব তাদের উন্নতির পথে পরিচালিত করে।

প্রেম জীবন: এই সময়ে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের সুখ এবং শান্তি বিঘ্নিত হতে পারে এবং আপনার সম্পর্কের মধ্যে স্নেহের অভাবের লক্ষণও রয়েছে। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি আপনার সঙ্গীর সাথে সুখ অনুভব করতে পারবেন না। একই সময়ে, বিবাহিত ব্যক্তিরাও তাদের বৈবাহিক সম্পর্কের মধ্যে প্রেম এবং স্নেহ বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা শুভ যাচ্ছে না। আপনি উচ্চ নম্বর স্কোর করতে অক্ষম হতে পারে. একই সময়ে, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিস্ট্রির মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরাও খুব ভালো পারফরম্যান্স দিতে ব্যর্থ হতে পারে। এই সময়ে, শিক্ষার্থীরা পড়াশুনা থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং এটি আপনার ভাল পারফর্ম করার জন্য একটি বাধা হিসাবে কাজ করতে পারে।

পেশাগত জীবন : এই মুল সংখ্যার মানুষদের এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। আপনি যদি সরকারী চাকরী পেতে চান তবে এটি তার জন্য উপযুক্ত সময় নয়। আপনি যদি আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার অপেক্ষায় থাকেন তবে এই সপ্তাহটি এমন শুভ ফল পাওয়ার পক্ষে অনুকূল নয়। একই সঙ্গে ব্যবসায়ীদেরও এই সময়ে বেশি মুনাফা অর্জনে অসুবিধা হতে পারে। আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনাকে ছাড়িয়ে যেতে পারে এবং আপনি এই পরিস্থিতি আশা করবেন না।

স্বাস্থ্য :এই সপ্তাহটি স্বাস্থ্যের জন্যও অনুকূল নয়। আপনি শারীরিকভাবে অসুস্থ বোধ করতে পারেন এবং এটি আপনার মধ্যে নেতিবাচক আবেগের কারণে হতে পারে। এছাড়াও, এই সময়ে ঘুম সংক্রান্ত সমস্যার লক্ষণও রয়েছে, যা আপনার পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এটি এড়াতে, আপনার স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দেওয়া উচিত।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer