সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 18 ফেব্রুয়ারী থেকে 24 ফেব্রুয়ারী 2024

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 18 ফেব্রুয়ারী থেকে 24 ফেব্রুয়ারী 2024

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (18 ফেব্রুয়ারী থেকে 24 ফেব্রুয়ারী 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব দৃঢ় এবং তাদের নীতি অনুসরণ করে। এই মানুষগুলো ঘুরিয়ে ফেরিয়ে কথা বলার চেয়ে সরাসরি কথা বলতে পছন্দ করে। এই গুণগুলির কারণে, এই লোকেরা খুব সহজে এমনকি কঠিন পরিস্থিতিও অতিক্রম করতে পারে। তারা তাদের বাবার কাছ থেকে পূর্ণ সমর্থন পায় এবং তিনি তাদের শুভাকাঙ্ক্ষীও। এই লোকেরা সহজ কাজ করার চেয়ে কঠিন কাজ করতে বেশি উপভোগ করে এবং তারা খুব সহজে সবচেয়ে কঠিন কাজও করতে পারে।

প্রেম জীবন:এই সপ্তাহে, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে। এর সাথে, আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে মধুর রাখতে ব্যর্থ হতে পারেন এবং আপনার সম্পর্কের মাধুর্য হ্রাস পেতে পারে। আপনি যদি চান যে আপনার সম্পর্কের সুখ এবং শান্তি যাতে বিঘ্নিত না হয়, তবে আপনার মনের মধ্যে চলছে এমন বিভ্রান্তি এবং সমস্যাগুলি দূর করা উচিত। আপনার সঙ্গীর প্রতি আপনার হৃদয়ে ভালবাসা জাগ্রত করার চেষ্টা করা উচিত এবং আপনার সম্পর্ককে স্নেহপূর্ণ রাখা উচিত।

শিক্ষা: এই সপ্তাহে ছাত্রছাত্রীদের পড়াশোনা থেকে মন খারাপ হতে পারে। আপনি যে কাজই করুন না কেন, আপনি মনোযোগ দিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এ কারণে পড়াশোনায় পিছিয়ে পড়তে পারেন। এছাড়াও, আপনি যা পড়েছেন তা মনে রাখতেও অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার শেখার বা মনে রাখার ক্ষমতা কমে যাওয়ার কারণে, আপনি পড়াশোনায় শীর্ষ নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। আপনাকে এই সময়ে আপনার সমস্ত মনোযোগ আপনার পড়াশোনায় মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আইন, পদার্থবিদ্যা এবং ইংরেজি সাহিত্যের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে আরও মনোযোগ দিতে হবে এবং আরও বেশি মনোযোগ দিয়ে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: চাকরির ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না। আপনার অফিসে সিনিয়র অফিসার এবং সহকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আপনি অসুবিধার সম্মুখীন হতে পারেন। এছাড়াও আপনার কাজের চাপ বাড়তে পারে এবং আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে ব্যর্থ হতে পারেন। লোকেরা আপনার কাজের মধ্যে যে কঠোর পরিশ্রম করেছেন তা উপেক্ষা করতে পারে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। ব্যবসায়ীদের এই সময়ে সতর্ক হওয়া দরকার কারণ এই সপ্তাহে তাদের জন্য ক্ষতি বা ক্ষতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে মূলাঙ্ক 1র ব্যক্তিদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। এই সময়ে, আপনার শক্তি এবং উৎসাহের অভাব হতে পারে, যা আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। আপনি এই সময়ে এলার্জি, প্রচন্ড ঠান্ডা এবং প্রচন্ড মাথা ব্যাথায় ভুগতে পারেন এবং এগুলোর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এর কারণে রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল হয়ে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যেতে পারে। আপনাকে ঠান্ডা জল না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় :প্রতহ্য 108 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই রাশির জাতক জাতিকারা ভ্রমণ, ভ্রমণ, ব্যবসা-বাণিজ্য এবং জল ভ্রমণ সংক্রান্ত ব্যবসা করতে আগ্রহী। এই লোকদের প্রবণতা এমন যে তারা তাদের ভবিষ্যত সম্পর্কে খুব বেশি চিন্তা করে এবং তাদের চিন্তাভাবনা ও কল্পনার দৃশ্যপটও সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। কখনও কখনও এই লোকেরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিভ্রান্ত বোধ করতে পারে।

প্রেম জীবন: আপনি এই সময়ে নিজেকে নিয়ে বেশ সন্তুষ্ট থাকবেন এবং এটি আপনার সম্পর্কের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। আপনি আপনার সঙ্গীর প্রতি ভালো অনুভূতি গড়ে তুলবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীকে ভালভাবে বুঝতে সক্ষম হবেন এবং আপনাদের উভয়ের মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে। এতে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসা বাড়বে এবং আপনাদের দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বজায় থাকবে। এই সপ্তাহে আপনার পরিবারে কিছু শুভ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। আপনারা দুজনেই এই অনুষ্ঠানটি অনেক উপভোগ করবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে আপনার বিশেষ দক্ষতা প্রদর্শন করে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হবেন। আপনি রসায়ন এবং মেরিন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে ভাল পারফর্ম করবেন। এই সপ্তাহে আপনি খুব সহজে উচ্চ নম্বর স্কোর করতে সক্ষম হবেন এবং আপনি সম্পূর্ণ উদ্যম ও নিষ্ঠার সাথে ভাল নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন:এই সপ্তাহে এমন ইঙ্গিত রয়েছে যে আপনি নতুন কাজের সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। এর পাশাপাশি, আপনি এই সপ্তাহে বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার উন্নতির পথ প্রশস্ত করবে। এই সময়ে, আপনি আপনার প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার প্রতিদ্বন্দ্বীদের সাথে আপনার যোগ্যতা প্রমাণ করতে দেখা যাবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য হুমকি হয়ে উঠতে পারেন।

স্বাস্থ্য: আপনার মধ্যে উদ্দীপনা বৃদ্ধির কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। তবে আপনার মাথাব্যথার মতো ছোটখাটো সমস্যা হতে পারে। এই সপ্তাহে, আপনার মানসিক শক্তি অনেক বৃদ্ধি পাবে এবং এর কারণে, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও বৃদ্ধি পাবে। এই সমস্ত কিছুর প্রভাবের কারণে আপনার স্বাস্থ্যের ভারসাম্য বজায় থাকার সম্ভাবনা রয়েছে।

উপায় :প্রতহ্য 20 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের তাদের কাছের লোকদের সামনে অত্যন্ত আত্মসম্মান সহকারে আচরণ করে। এছাড়াও, এই লোকেরা বিভিন্ন ভাষা শিখতে এবং বিভিন্ন ভাষায় কথা বলতে আগ্রহী। এই লোকেরা আধ্যাত্মিক কাজে বেশি আগ্রহী এবং ধর্মীয় ভ্রমণে বেশি ব্যস্ত থাকে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি এবং আপনার সঙ্গীর মধ্যে সুখ এবং শান্তি থাকবে। আপনার সম্পর্কের সুখ বজায় রাখার জন্য এটি সেরা সময় হতে চলেছে। আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক মজবুত হবে এবং পারস্পরিক তালমিলও ভালো থাকবে। আপনি আপনার জীবনসাথীর সাথে কোথাও ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। এই যাত্রাটি আপনার জন্য অত্যন্ত মূল্যবান প্রমাণিত হবে এবং আপনার জীবনযাত্রায় একটি উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। বিশেষ করে প্রেমের ক্ষেত্রে আপনি উচ্চ মান স্থাপন করতে সক্ষম হবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে খুব ভাল কাজ করবেন। ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো কোর্সগুলি আপনার জন্য ভাল প্রমাণিত হবে এবং আপনি এই বিষয়গুলিতে আরও ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি এই বিষয়গুলিতে উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। এর পাশাপাশি, আপনি এই সপ্তাহে আপনার যোগ্যতা এবং সম্ভাবনাকে চিনতে সক্ষম হবেন। আপনি আপনার সহপাঠীদের চেয়ে বেশি নম্বর পেয়ে সফল হবেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের চাকরিতে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন এবং আপনি পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, লোকেরা কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দিতে শুরু করবে। আপনার ব্যবসায়িক পরিচিতি বৃদ্ধি পাবে যা আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি লাভ দেবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি উদ্দীপনায় পরিপূর্ণ বলে মনে হবে। আপনি এই সময়ে খুব ইতিবাচক বোধ করবেন এবং এই ইতিবাচকতার কারণে আপনার উৎসাহ আরও বেড়ে যাবে। এই সব কিছুর কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায়: বৃহস্পতিবারের দিন বৃহস্পতি দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের বস্তুগত জিনিসের প্রতি আবেশ বেড়ে যেতে পারে। এই মানুষগুলো খেতে খুব পছন্দ করে। এ ছাড়া তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে। মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের কল্পনাশক্তি প্রবল। সম্পত্তি কেনা বা রিয়েল এস্টেটে বিনিয়োগের মতো বিষয়ে তাদের আগ্রহ বেশি। শেয়ার বাজারেও তাদের আগ্রহ আছে এবং এখান থেকে ভালো মুনাফা অর্জন করতে পারে।

প্রেম জীবন: এই সময়ে, আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং সুখ বজায় রাখার জন্য, আপনাকে আপনার জীবনসাথীর সাথে কিছুটা সম্প্রীতি বজায় রাখতে হবে। এর পাশাপাশি, যদি আপনার পরিবারে কোনো সমস্যা চলছে, তবে ধৈর্যের সাথে সমাধান করার চেষ্টা করুন। এ ধরনের পারিবারিক সমস্যা কোনো আইনি সমস্যার কারণে হতে পারে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনার এটি কিছু সময়ের জন্য পিছিয়ে দেওয়া উচিত।

শিক্ষা: এই সপ্তাহটি পড়াশোনার ক্ষেত্রে আপনার পক্ষে খুব অনুকূল হবে না এবং শিক্ষার্থীদের ভাল ফলাফলের জন্য আরও বেশি প্রচেষ্টা করতে হবে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিংয়ের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে আরও প্রচেষ্টা এবং ফোকাস করতে হবে। পড়াশোনার সময় আপনার মনোযোগ বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। পড়াশুনা করা কঠিন হবে না কিন্তু মনোযোগের অভাবে আপনার কষ্ট হতে পারে। শিক্ষাক্ষেত্রে নতুন কিছু করার বা গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার এটি সঠিক সময় নয়।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কাজের চাপ অনুভব করতে পারেন এবং এর কারণে আপনি কিছুটা চিন্তিতও হতে পারেন। আপনি আপনার কাজের মধ্যে যে কঠোর পরিশ্রম করছেন তা লোকেরা উপেক্ষা করতে পারে। আপনার মনে হতে পারে যেন কর্মক্ষেত্রে আপনার দক্ষতা কমে যাচ্ছে। এই সমস্ত কিছু এড়াতে, এই সময়ে পরিকল্পনা করা আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ। কাজের চাপের কারণে, আপনি কিছু ভুল করতে পারেন, তাই আপনার কাজের প্রতি আরও সতর্ক হওয়া উচিত। আপনি যদি ব্যবসা করেন, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন এবং এই সপ্তাহে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনার জন্য হুমকি হতে পারে।

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্য ভাল রাখতে, আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এটি না করেন তবে আপনার হজমের সমস্যা হতে পারে এবং এর কারণে আপনার মানসিক শক্তি হ্রাসের লক্ষণ রয়েছে। এই সপ্তাহে মশলাদার খাবার খাওয়া উচিত নয়। এই সপ্তাহে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও দুর্বল হতে পারে।

উপায় :প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের লোকেরা বেশি যুক্তিযুক্ত এবং তাদের দক্ষতা সম্পূর্ণ উদ্যমে ব্যবহার করে। এই সময়ে, এই লোকেরা অংশীদারিত্বে ব্যবসা করতে আরও আগ্রহ দেখাতে পারে। এছাড়াও মূলাঙ্ক 5 র লোকেরা সঙ্গীত ইত্যাদিতেও বেশি আগ্রহী। তাদের প্রফুল্ল স্বভাবের কারণে তারা তাদের ক্ষেত্রে শীর্ষ অবস্থানে পৌঁছাতে সফল হয়।

প্রেম জীবন: এই সময়ে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া খুব ভাল হতে চলেছে। এই সপ্তাহে আপনি সম্পূর্ণরূপে প্রেম উপভোগ করতে সক্ষম হবেন এবং আপনি আপনার সঙ্গীর সাথে কিছু রোমান্টিক সময় কাটানোর সুযোগও পাবেন। আপনি এই সপ্তাহে আপনার সঙ্গী এবং পরিবারের সদস্যদের সাথে দীর্ঘ দূরত্ব ভ্রমণের সুযোগ পেতে পারেন। এই ভ্রমণের সময়, আপনি আপনার সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ স্থাপন করতে সক্ষম হবেন এবং আপনার সম্পর্কের মধ্যে সুখ ও শান্তি থাকবে। এর সাথে সাথে আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়াও বাড়বে এবং আপনারা দুজনেই একে অপরকে ভালোভাবে বুঝতে সক্ষম হবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি পড়াশোনায় আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং শিক্ষাক্ষেত্রে দ্রুত অগ্রগতি করবেন। এর সাথে, আপনি পরীক্ষায় উচ্চ নম্বর স্কোর করতে এবং আপনার দক্ষতা প্রমাণ করতেও সফল হবেন। আপনি বিদেশে পড়াশোনা করার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি বিদেশ থেকে কিছু নতুন সুযোগ পেতে পারেন যা আপনাকে খুব সন্তুষ্ট বোধ করবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে দুর্দান্ত প্রদর্শন করবেন এবং আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন। আপনি আপনার কাজে যে কঠোর পরিশ্রম করছেন তার জন্য আপনি এখন অন্যদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। আপনি আপনার কাজের প্রতি আরও নিবেদিত এবং প্রতিশ্রুতিবদ্ধ হবেন এবং আপনি এই সময়ে আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন। এই সমস্ত কিছুর সাহায্যে আপনি সাফল্যের উচ্চতায় পৌঁছাতে সক্ষম হবেন। আপনি যদি বিদেশ যাওয়ার কথা ভাবছেন, তবে এই সপ্তাহটি এই দিক থেকে আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন এবং এটি থেকে ভাল লাভের আশাও করা হয়।

স্বাস্থ্য: এই সময়ে আপনি খুব খুশি এবং উদ্যমে পরিপূর্ণ বোধ করবেন। এর ফলে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও খুব মজবুত হতে চলেছে এবং আপনি সম্পূর্ণ সুস্থ বোধ করবেন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা শৈল্পিক এবং সৃজনশীল কাজে পারদর্শী হয়। এই মানুষদের বিনোদন এবং গান ইত্যাদির প্রতি বেশি আগ্রহ থাকে। মূলাঙ্ক 6 র লোকেরা এই সপ্তাহে ভ্রমণে ব্যস্ত থাকবেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্যও উপকারী প্রমাণিত হবে। আপনি উচ্চ প্রযুক্তিগত দক্ষতার সাথে আশীর্বাদিত হতে পারেন যা আপনার প্রতিভা এবং ক্ষমতা বৃদ্ধিতে আপনাকে গাইড করতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব সন্তুষ্ট এবং আকৃষ্ট বোধ করবেন। এমন সম্ভবনা রয়েছে যে এই আকর্ষণ আপনার মধ্যে উদ্দীপনা এবং উদ্দীপনা বৃদ্ধির কারণে। এই সপ্তাহে আপনি আপনার রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে উচ্চ মান স্থাপন করবেন এবং এইভাবে আপনার সম্পর্ক আরও মজবুত হবে।

শিক্ষা:আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং ভিজ্যুয়াল কমিউনিকেশনের মতো কিছু ক্ষেত্রে বিশেষজ্ঞ হতে পারেন। এটির সাহায্যে, আপনি নিজের জন্য একটি কুলুঙ্গি তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার সহপাঠীদের সাথে প্রতিযোগিতা করার জন্য নিজেকে একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে সেট করতে পারবেন। এই সময়ে আপনার প্রতিযোগিতামূলক দক্ষতা বৃদ্ধি পাবে যাতে আপনি আপনার সহকর্মী শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে অতিরিক্ত পাঠ্যক্রমিক কার্যক্রমেও অংশ নিতে পারেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কাজের ক্ষেত্রে খুব ব্যস্ত থাকবেন এবং এর থেকে আপনার ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাজে ব্যস্ত থাকা আপনাকে আত্মবিশ্বাসী করে তুলবে যে আপনি আপনার কাজ বা কাজ ভালোভাবে করতে সক্ষম। এমন ইঙ্গিতও রয়েছে যে আপনি এই সপ্তাহে আপনার পছন্দ অনুসারে অনেক নতুন কাজের সুযোগ পেতে পারেন। আপনি আপনার কাজের প্রতিশ্রুতি এবং কঠোর পরিশ্রমের জন্য আপনার বেতন বাড়ানো যেতে পারে। আপনি যদি ব্যবসার সাথে জড়িত থাকেন তবে এটি আপনার ব্যবসাকে আরও বড় আকারে প্রসারিত করার সঠিক সময়। এই সময়ে অংশীদারিত্বে ব্যবসা করা আপনাকে উৎসাহিত করবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক গড়ে তুলতে পারবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো প্রমাণিত হবে। অনাক্রম্যতা বৃদ্ধির কারণে, আপনার স্বাস্থ্যের অবস্থা ভাল হতে চলেছে এবং আপনি উদ্দীপনায় পূর্ণ বোধ করবেন। যদিও, এই সময়ে আপনার ত্বকের ছোটখাটো সমস্যা হতে পারে তবে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা বস্তুগত জিনিসের চেয়ে আধ্যাত্মিকতায় বেশি আগ্রহী হবে। এই ব্যক্তিদের আচরণ খুব কঠোর হয়। তাদের মনে কি চলছে তা বোঝা অন্যদের জন্য একটু কঠিন। এই সপ্তাহে আপনি পবিত্র ধর্মগ্রন্থ এবং বই পড়তে আগ্রহী হতে পারেন। এছাড়াও, এই সপ্তাহে আপনাকে আধ্যাত্মিক উদ্দেশ্যে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

প্রেম জীবন:এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। পরিবারে চলমান সমস্যার কারণে আপনার সম্পর্কের সুখ ও শান্তি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, সম্পত্তি ক্রয়ের বিষয়ে আপনার আত্মীয়দের সাথে বিবাদের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি কিছুটা অসন্তুষ্ট থাকতে পারেন। পারিবারিক সমস্যা সমাধানের জন্য উদ্বিগ্ন না হয়ে প্রবীণ সদস্যের পরামর্শ নিন। এইভাবে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং ভালবাসা থাকতে পারে।

শিক্ষা: গুপ্ত বিজ্ঞান, দর্শন এবং সামাজিক বিজ্ঞানের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল যাচ্ছে না। অধ্যয়ন এবং উচ্চ নম্বর পেতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার মনে রাখার ক্ষমতা দুর্বল হওয়ার লক্ষণ রয়েছে। আপনি যা পড়েছেন তা মনে রাখা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। যদিও, এই সপ্তাহে আপনার লুকানো দক্ষতা বেরিয়ে আসবে কিন্তু সময়ের অভাবে পুরোপুরি প্রকাশ পাবে না। পড়াশোনায় ভালো করার জন্য যোগ,ব্যায়ামের সাহায্য নিতে পারেন।

পেশাগত জীবন:চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি ভালো ফল পাওয়ার দিক থেকে গড় হতে চলেছে। চলতি সপ্তাহে ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে এই সময়ে আপনার ব্যবসার উপর নজর রাখতে এবং পূর্বাভাস দিয়ে এটি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এগুলি ছাড়াও এই সপ্তাহে অংশীদারিত্বে কোনও নতুন চুক্তি বা কোনও নতুন ব্যবসা শুরু করবেন না।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনি অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া এবং হজমের সমস্যার ঝুঁকিতে রয়েছেন। সুস্থ থাকতে হলে সময়মতো খাবার খেতে হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনাকে তৈলাক্ত খাবার থেকে দূরে থাকতে হবে কারণ এর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। যদিও এই সপ্তাহে আপনি কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা নেই।

উপায় : প্রতহ্য 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র লোকেরা তাদের কাজের প্রতি বেশি আগ্রহী এবং তাদের কাজের প্রতি খুব প্রতিশ্রুতিবদ্ধ। কাজের কারণে, তারা বস্তুগত আনন্দ এবং বিনোদন ইত্যাদি উপভোগ করার জন্য কম সময় পায়। এই লোকেরা উপভোগ করার পরিবর্তে তাদের লক্ষ্য অর্জনে বেশি মনোযোগ দেয়।

প্রেম জীবন: পারিবারিক সমস্যার কারণে এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এটিও ইঙ্গিত দেয় যে আপনার সম্পর্কের শান্তি এবং সুখ ব্যাহত হবে। আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। এই সময়ে আপনার সঙ্গীর সাথে সম্পর্ক তৈরি করা এবং আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা এবং স্নেহ বজায় রাখা আপনার জন্য গুরুত্বপূর্ণ।

শিক্ষা: এই সপ্তাহে, আপনার একাগ্রতা আপনাকে পড়াশোনায় সাহায্য করবে। এই সময়ে আপনার প্রতিযোগীতামূলক পরীক্ষা কিছুটা কঠিন হতে পারে। আপনার স্মৃতিশক্তি দুর্বল হওয়ার কারণে আপনি এমন অনুভব করতে পারেন। আপনি যদি পরীক্ষায় উচ্চ নম্বর পেতে চান তবে ভাল প্রস্তুতিতে মনোযোগ দিন।

পেশাগত জীবন:আপনার চাকরিতে অসন্তুষ্ট বোধ করার কারণে, আপনি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন এবং এর কারণে আপনি কিছুটা চিন্তিতও থাকতে পারেন। কখনও কখনও আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে পিছিয়ে থাকতে পারেন এবং এটি আপনার কাজের গুণমানকে প্রভাবিত করতে পারে। কাজের চাপের কারণে আপনি কিছু অর্জন করতে অক্ষম বোধ করতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য এই সময়ে মুনাফা অর্জন করা সহজ হবে না। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে ন্যূনতম বিনিয়োগে আপনার ব্যবসা চালাতে হতে পারে, অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে, অতিরিক্ত চাপের কারণে আপনার পায়ে ব্যথা এবং আপনার জয়েন্টগুলিতে শক্ত হওয়ার লক্ষণ রয়েছে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল হওয়ার কারণেও এটি ঘটতে পারে। নিজেকে সুস্থ রাখতে যোগ,ব্যায়াম ও ধ্যানের সাহায্য নিতে পারেন।

উপায় : আপনি প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র লোকেদের উচ্চ নীতি এবং মূল্যবোধ রয়েছে। এই লোকেরা খুব সাহসী এবং নির্ভীক এবং এই গুণগুলির সাহায্যে তারা জীবনে বিজয়ী হয়। এই লোকেরা তাদের ভাই এবং বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পায়। এই মূলাঙ্কের বেশিরভাগ লোক নৌবাহিনী এবং সেনাবাহিনীতে কাজ করে। একবার তারা সিদ্ধান্ত নিলে, তারা তা পরিবর্তন করে না এবং তাদের সিদ্ধান্তে অটল থাকে।

প্রেম জীবন: এই সময়ে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে সুখ, শান্তি এবং ভালবাসা থাকবে। প্রেম সম্পর্কে বসবাসকারী লোকেরা তাদের সঙ্গীর সাথে খুব খুশি হবেন। বিবাহিতরা তাদের জীবনসঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনারা দুজনেই কোথাও বাইরে যেতে পারেন। আপনারা দুজনেই এই বাইরে ঘোরা অনেক উপভোগ করবেন এবং একে অপরকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনি উচ্চ নম্বর স্কোর করতে সক্ষম হবে. এছাড়া ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ও কেমিস্ট্রি ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরাও ভালো করবে। এই সপ্তাহে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং অধ্যয়নরত শিক্ষাথীদের উচ্চ নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি শিক্ষাক্ষেত্রে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হবেন।

পেশাগত জীবন:মূলাঙ্ক 9 র ব্যক্তিরা এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেতে পারেন। আপনি যদি কোনও সরকারি চাকরি করতে চান তবে এই সময়ে আপনি খুব ভাল সুযোগ পাবেন বলে ইঙ্গিত রয়েছে। আপনি এবার আপনার কাজের মধ্যে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি পদোন্নতি এবং প্রশংসা পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য তাদের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন যোগাযোগ করার জন্য এটি উপযুক্ত সময়। এই সপ্তাহে আপনাকে ব্যবসার অগ্রভাগে দেখা যাবে এবং আপনার প্রতিযোগীদের সামনে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন।।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। মানসিক শক্তি এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে এই সময়ে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। এই সপ্তাহে কোনও স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। যদিও, আপনি এই সময়ে সর্দি এবং কাশির মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

উপায় : মঙ্গলবারের দিন গরীব লোকেদের খাবার খান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer