সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 19 মে থেকে 25 মে 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল19 মে থেকে 25 মে 2024: मई মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে 19 মে থেকে 25 মে 2024 পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

তক/জাতিকাদের কর্মক্ষমতা রয়েছে তাদের কর্মক্ষেত্রে চমৎকার হবে এবং আপনি আপনার ভালো কাজের জন্য প্রশংসা পাবেন যা আপনার কাছে প্রচারের মাধ্যমে আসতে পারে। ফলস্বরূপ, আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সহকর্মীদের চোখে সম্মান অর্জন করতে

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (12 মে থেকে 18 মে 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা দ্রুত সিদ্ধান্ত নেয় এবং তাদের চিন্তাভাবনা খুব সহজ হয়। এই জাতক/জাতিকারা সাহসী এবং প্রশাসনিক ক্ষমতা রয়েছে। তারা দ্রুত সিদ্ধান্ত নেয় এবং এই গুণের কারণে দ্রুত গতিতে এগিয়ে যায়। এগুলি ছাড়াও, এই লোকেরা একসাথে অনেকগুলি কাজ পরিচালনা করতে সক্ষম।

প্রেম জীবন : মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের সম্পর্ক এই সপ্তাহে তাদের সঙ্গীর সাথে মধুর থাকবে এবং আপনারা একে অপরের সাথে খোলামেলা কথা বলবেন, যার কারণে আপনি খুশি হবেন। এই সময়ে, আপনি তার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনি সারাজীবনের জন্য অনেক স্মরণীয় মুহূর্ত লালন করবেন। যদিও, আপনার আরও দায়িত্ব থাকতে পারে। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর জীবনে চলমান সমস্যাগুলি সমাধান করতেও সহায়তা করবেন। এমন পরিস্থিতিতে, আপনাদের দুজনের সম্পর্ক অন্যদের জন্য একটি উদাহরণ তৈরি করবে।

শিক্ষা : এই সপ্তাহে মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা পেশাগতভাবে পড়াশোনা করে শিক্ষাক্ষেত্রে উন্নতি করবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন, তাহলে এই সপ্তাহটি আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে এবং ফলস্বরূপ, আপনি ভাল নম্বর পাবেন। এছাড়াও, আপনি আপনার সহপাঠী শিক্ষার্থীদের পিছনে ফেলে তাদের এগিয়ে যাবেন।

পেশাগত জীবন : এই মূলাঙ্কে নিযুক্ত ব্যক্তিরা তাদের চাকরিতে উৎকৃষ্ট হবেন এবং আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সময়টি আপনার জন্য দুর্দান্ত হবে। সেই সঙ্গে আউটসোর্স ব্যবসার মাধ্যমে ব্যবসায়ীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি নতুন অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন যা আপনার জন্য ফলপ্রসূ হবে। যদিও, এই লোকেরা ব্যবসার মাধ্যমে ভাল রিটার্ন পাবেন এবং এটি আপনার প্রত্যাশার চেয়ে অনেক বেশি হবে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে, যার কারণে আপনি উদ্যম এবং উদ্দীপনায় পূর্ণ থাকবেন। এই সময়ে, আপনাকে নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়াম করতে হবে এবং এমন পরিস্থিতিতে আপনাকে সুস্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে। এই সপ্তাহে আপনি দ্রুত কাজ করবেন যাতে আপনি আপনার ফিটনেস বজায় রাখতে পারেন।

উপায় : রবিবারের দিন সূর্য্য গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র ব্যক্তিরা দীর্ঘ দূরত্ব ভ্রমণে আগ্রহী হতে পারেন। যদিও এই ভ্রমণগুলি আপনার কর্মজীবনের সাথে সম্পর্কিত হতে পারে। নেতিবাচক চিন্তার কারণে এই ব্যক্তিদের মন অশান্ত থাকার সম্ভাবনা রয়েছে এবং এই চিন্তাগুলি উন্নতির পথে বাধা হিসাবে কাজ করতে পারে। ফলস্বরূপ, আপনি মানসিকভাবে স্থিতিশীল না থাকার কারণে কার্যকর সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন।

প্রেম জীবন : এই মূলাঙ্কের লোকেদের তাদের অংশীদারদের সাথে তর্ক বা পার্থক্য থাকতে পারে। ফলস্বরূপ, আপনাকে আপনার সম্পর্ককে সামঞ্জস্য করতে হবে যাতে এই সপ্তাহটি আপনার জন্য রোমান্টিক হয়ে উঠতে পারে। মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে তীর্থস্থানে তীর্থযাত্রায় যেতে পারেন, যা আপনাকে শান্তি দেবে। সামগ্রিকভাবে, এই পুরো সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য অনুকূল বলা যাবে না।

শিক্ষা : এই মূলাঙ্কের শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে কারণ এই সময়ে আপনার মন পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং সেই সাথে, আপনার জন্য প্রয়োজন হবে মনোযোগী এবং যৌক্তিকভাবে পড়াশোনা করা যাতে আপনি আপনার সহপাঠীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে সক্ষম হন।

পেশাগত জীবন : এই লোকেরা চাকরিতে সমস্যার সম্মুখীন হতে পারে যা উন্নতির পথে সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে এবং আপনার কাজটি ভালভাবে করতে হবে যাতে আপনি সাফল্য অর্জন করতে পারেন। প্রতিযোগীদের চাপের কারণে ব্যবসায়ীরা এই সপ্তাহে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 2 র ব্যক্তিদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে কারণ আপনাকে ঠান্ডা লাগা, ঘুমের অভাব এবং দমবন্ধ হওয়া ইত্যাদির মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে।

উপায় - প্রতিদিন 20 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা খুব বিস্তারিত চিন্তার অধিকারী এবং তাদের দৃষ্টিভঙ্গি খুব ইতিবাচক। এই লোকেরা আধ্যাত্মিকতার দিকে আগ্রহ থাকে এবং তারা এই আগ্রহকে এগিয়ে নিয়ে যেতে পারে যা তাদের ব্যক্তিত্বে প্রতিফলিত হয়। এই লোকেরা কথাবার্তায় খুব স্পষ্ট। আপনার মধ্যে অহংকার বোধ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার অনুভূতি এবং ভালবাসা আপনার সঙ্গীর কাছে প্রকাশ করবেন। এছাড়াও, আপনাদের উভয়কে পরিবারে যে কোনও ফাংশন নিয়ে আপনার চিন্তাভাবনাগুলি একে অপরের সাথে ভাগ করে নিতে দেখা যাবে, যা আপনার সম্পর্ককে মজবুত করবে এবং আপনার পারস্পরিক তালমিল উন্নত করবে। যদিও, আপনি একে অপরের সাথে যে চিন্তাগুলি ভাগ করেন তা আপনাদের দুজনের মধ্যে ভালবাসা বাড়িয়ে তুলবে।

শিক্ষা : এসব শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। যদিও যারা ব্যবস্থাপনা, বাণিজ্য ইত্যাদি বিষয়ের সাথে সম্পর্কিত তাদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে। এই ক্ষেত্রগুলির সাথে যুক্ত ব্যক্তিদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা মজবুত হবে এবং এমন পরিস্থিতিতে আপনি এই সিদ্ধান্তগুলি আপনার জীবনে ভালভাবে বাস্তবায়ন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে মূলাঙ্ক 3 র লোকেরা নতুন কাজের সুযোগ পাবেন, যার কারণে আপনি খুশি হবেন। নতুন চাকরির সম্ভাবনার সাথে, আপনি আপনার কাজটি ভালভাবে করতে সক্ষম হবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারাও অন্য ব্যবসা শুরু করতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে যাবেন এবং তাদের কঠিন প্রতিযোগিতা দেবেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 3 র লোকেরা এই সপ্তাহে সুস্থ থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনি উৎসাহ এবং উত্তেজনায় পূর্ণ থাকবেন। এই উৎসাহের কারণে, আপনার স্বাস্থ্য ইতিবাচক থাকবে।

উপায় : প্রতিদিন 21 বার “ওং ব্রিঙ বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা খুব উৎসাহী এবং তারা যদি কিছু করার সিদ্ধান্ত নেয় তবে তারা তা করতে থাকে। এসময় এসব লোকের উদ্দেশ্য বদলানো খুবই কঠিন। এই লোকেরা ব্যবসা বা চাকরি করুক না কেন, তারা উভয় ক্ষেত্রেই সাফল্য অর্জন করে। এই ব্যক্তিদের কিছু করার জন্য আবেগ আছে এবং এটি এগিয়ে নিয়ে যেতে সফল হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের সম্পর্কের মধ্যে কিছু ভুল বোঝাবুঝির কারণে সমস্যায় পড়তে হতে পারে, যার কারণে আপনার সঙ্গীর সাথে তর্ক বা বিবাদের সম্ভাবনা রয়েছে। যদিও এই বিবাদের কারণ হতে পারে অহংকার এবং এমন পরিস্থিতিতে সম্পর্কের মাধুর্য বজায় রাখতে সমস্যায় পড়তে হতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে একাগ্রতার অভাবের কারণে, আপনার মন পড়াশোনা থেকে বিচ্যুত হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সমস্ত মনোযোগ শিক্ষার দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। শিক্ষার ক্ষেত্রে, আপনি নতুন প্রকল্পগুলিতে কাজ করতে পারেন এবং ফলস্বরূপ, আপনাকে এই প্রকল্পগুলিতে আরও বেশি সময় ব্যয় করতে হবে। এই সপ্তাহে আপনি পড়াশোনায় সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি শিক্ষায় উচ্চতা অর্জন করতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বললে, এই লোকেরা কঠোর পরিশ্রম করেও কর্মক্ষেত্রে প্রশংসা না পাওয়ার কারণে অসন্তুষ্ট হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি হতাশ বোধ করতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা আছে, ব্যবসায়িক লেনদেন তাদের অধিক মুনাফা দেওয়ার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারে। এছাড়াও, আপনি আপনার ব্যবসায়িক অংশীদারের সাথেও সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময় একটি নতুন অংশীদারিত্বে প্রবেশের মতো বড় সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ফলপ্রসূ হবে না।

স্বাস্থ্য : মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা এই সপ্তাহে মাথাব্যথার সমস্যায় পড়তে পারেন। এমন পরিস্থিতিতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগও করতে পারেন এবং এগুলি এড়াতে আপনাকে নিয়মিত ব্যায়াম করতে হবে। এমন সম্ভাবনা রয়েছে যে এই সময় আপনি ঘুম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন যার কারণে আপনার সুখ অনুপস্থিত হতে পারে।

উপায় : মঙ্গলবারের দিন রাহু গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে সাফল্য অর্জন করতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি নিজের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করতে সক্ষম হবেন। শৈল্পিক গুণাবলি আপনার মধ্যে উপস্থিত থাকবে এবং এই সময়ে আপনি যে কাজই করবেন না কেন, আপনি তা যৌক্তিকভাবে করবেন। এছাড়াও, এই লোকেরা তাদের ক্ষমতাগুলি জানার এবং বোঝার চেষ্টা করবে যেখানে ভাগ্য তাদের পক্ষে থাকবে। আপনি নতুন সুযোগ পাবেন যা আপনাকে সন্তুষ্টি দেবে। আপনি যদি কোনও নতুন বিনিয়োগ করতে চান তবে এই সময়টি ফলপ্রসূ হবে।

প্রেম জীবন : এই সময়ে, আপনি আপনার প্রেম জীবনে আকাশে থাকার মতো অনুভব করবেন এবং আপনার সঙ্গীর সাথে আপনার বোঝাপড়া চমৎকার হবে। এই সপ্তাহটি আপনার সম্পর্কের জন্য দুর্দান্ত হবে এবং আপনারা একে অপরের সাথে স্মরণীয় সময় কাটাবেন। এছাড়াও, আপনাদের দুজনকেই পারিবারিক বিষয় নিয়ে কথা বলতে দেখা যেতে পারে।

শিক্ষা : মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবে এবং তাই, দ্রুত অগ্রগতিও অর্জন করবে। এই সময়ে আপনি ভাল নম্বর পাবেন। এছাড়াও, আপনি অন্যদের সামনে আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন। বিদেশে পড়াশোনা করতে চান এমন শিক্ষার্থীরা নতুন সুযোগ পাবেন এবং এগুলো আপনার জন্য ফলপ্রসূ হবে। ব্যবসায় প্রশাসন, লজিস্টিকস, মার্কেটিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা এসব ক্ষেত্রে বিশেষায়িত হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে এবং ফলস্বরূপ, আপনি কর্মক্ষেত্রে উজ্জ্বল হবেন। আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি প্রশংসা পাবেন। এছাড়াও, এই সপ্তাহটি নতুন কাজের সুযোগ নিয়ে আসবে যা আপনাকে সন্তুষ্ট বোধ করবে। আপনি যদি বিদেশ ভ্রমণে যাওয়ার কথা ভাবছেন তবে আপনি কিছু সুখবর শুনতে পারেন। সেই সাথে যাদের নিজস্ব ব্যবসা আছে তারা তাদের ব্যবসায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।

স্বাস্থ্য : আপনার মধ্যে উপস্থিত উৎসাহের কারণে মূলাঙ্ক 5 র ব্যাক্তিদের স্বাস্থ্য ভাল থাকবে। এছাড়াও, আপনার সুখও এর একটি বড় কারণ হবে। এই সময় আপনি কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না।

উপায় : প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র ব্যক্তিরা ভ্রমণ এবং অর্থ সংক্রান্ত বিষয়ে ইতিবাচক ফলাফল পাবেন। এছাড়াও, ভাল পরিমাণ উপার্জনের সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সময় আপনার দক্ষতা বৃদ্ধি পাবে যা আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি যদি গান শিখেন তবে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় থাকবে। এই সময় আপনি এবং আপনার সঙ্গী একে অপরকে এবং তার চাহিদা বুঝতে পারবেন। এমন সম্ভবনা রয়েছে যে এই সময় আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বাইরে যেতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনাকে এই মুহূর্তগুলি উপভোগ করতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনাদের মধ্যে প্রেম বৃদ্ধি পাবে এবং আপনারা একে অপরকে বিশ্বাস করতে সক্ষম হবেন।

শিক্ষা : যোগাযোগ প্রকৌশল, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিংয়ের মতো বিষয়গুলির সাথে সম্পর্কিত ব্যক্তিরা এই বিষয়গুলিতে শ্রেষ্ঠত্ব অর্জন করবে। নিজের জায়গা করে নিয়ে প্রতিদ্বন্দ্বী শিক্ষার্থীদের জন্য দৃষ্টান্ত স্থাপন করবেন। এছাড়াও, এই সময়কালে আপনার একাগ্রতা খুব মজবুত হবে এবং এর কারণে আপনি শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি করবেন। আপনি অধ্যয়ন সংক্রান্ত নতুন দক্ষতা শিখবেন এবং এটি আপনার জন্য ভাল প্রমাণিত হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি বেশিরভাগ কাজে ব্যস্ত থাকবেন এবং ফলস্বরূপ, আপনি ইতিবাচক ফলাফল পাবেন। এই লোকেরা নতুন কাজের সুযোগ পাবেন যা আপনার জন্য উপকারী হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা এই সময়ে তাদের ব্যবসার প্রসার ঘটাতে পারেন। এছাড়াও, আপনি ব্যবসায়িক অংশীদারিত্বে ব্যবসা করার সুযোগ পেতে পারেন। এটা সম্ভব যে আপনাকে ব্যবসার জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে এবং এই সময়ে আপনাকে একসাথে বেশ কয়েকটি ব্যবসা করতে দেখা যেতে পারে যা আপনাকে ভাল আয় দেবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে এবং আপনি ফিট থাকবেন। এছাড়াও, এই সময় কোনও স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। তবে এই মানুষগুলোর সুস্বাস্থ্যের কারণও হতে পারে আপনার হাসিখুশি স্বভাব। এই সপ্তাহে আপনি উদ্যমী হবেন এবং আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করবেন।

উপায় : প্রতিদিন "ওং শুক্রয় নমঃ” র 33 বার জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র অধীনে জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা এই সপ্তাহে নিরাপত্তাহীনতার অনুভূতিতে ভুগতে পারেন এবং এমন পরিস্থিতিতে তাদের ব্যক্তিত্বে আকর্ষণীয়তার অভাবও দেখা দিতে পারে। এছাড়াও, আপনি নিজেকে ভবিষ্যতের বিষয়ে প্রশ্ন করতে পারেন। এই সমস্ত সমস্যা আপনার জীবনে স্থিতিশীলতা অর্জনে বাধা হিসাবে কাজ করতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে ছোট ছোট কাজ নিয়ে অনেক ভাবতে হবে এবং এমন পরিস্থিতিতে আপনি প্রতিটি কাজ করার জন্য একটি পরিকল্পনা করার প্রয়োজন অনুভব করতে পারেন। ফলস্বরূপ, এই জাতক/জাতিকাদের মানসিকভাবে প্রস্তুত করার জন্য আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হয় এবং এটি আপনার জন্য গরিবদের দান করাও শুভ হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার প্রেম জীবন খুব অনুকূল না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনাকে আপনার সঙ্গীর সাথে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। এই কারণে আপনাকে আপনার পরিবারের সাথে সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এটি আপনার সম্পর্কের সুখকে প্রভাবিত করতে পারে। এমন পরিস্থিতিতে চিন্তা না হয়ে, আপনাকে বড়দের সাহায্যে সমস্যা সমাধানের চেষ্টা করতে হবে, তবেই আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসা বজায় থাকবে।

শিক্ষা : শিক্ষাক্ষেত্রে ভালো নম্বর পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার মুখস্থ করার ক্ষমতা গড় থাকতে পারে যার কারণে আপনি উচ্চ নম্বর স্কোর করতে পিছিয়ে থাকতে পারেন। এমন পরিস্থিতিতে, যোগব্যায়াম এবং ধ্যানের সাহায্য নেওয়া আপনার পক্ষে ভাল হবে কারণ এটি আপনার মনকে শান্ত রাখবে এবং পড়াশোনায় আপনার পারফরম্যান্স দুর্দান্ত হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনি নতুন জিনিস শিখবেন এবং এই সমস্ত গুণাবলী আপনাকে কর্মক্ষেত্রে প্রশংসা পেতে সাহায্য করবে। তবে, কর্মক্ষেত্রেও আপনার উপর চাপ বাড়তে পারে, যা আপনার সহ্য করা কঠিন হতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, কিন্তু তবুও আপনাকে সতর্ক থাকতে হবে। এই ব্যক্তিদের এই সপ্তাহে নতুন অংশীদারিত্বে প্রবেশ করা বা নতুন চুক্তি করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের ত্বকের অ্যালার্জি বা হজমের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে সুস্বাস্থ্যের জন্য সময়মতো খাবার গ্রহণ করা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। তবে, আপনাকে এখনও ভাজা খাবার এড়িয়ে চলতে হবে, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। যদিও এই সময় আপনি কোন বড় সমস্যার সম্মুখীন হবেন না।

উপায় : প্রতিদিন "ওং কেতবে নমঃ” র 41 বার জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র নীচে জন্মগ্রহণকারীরা এই সপ্তাহে তাদের ধৈর্য হারিয়ে ফেলতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন। ভ্রমণের সময় আপনার কিছু মূল্যবান জিনিস হারানোর সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং শীর্ষে থাকার পরিকল্পনা করতে হবে। তবে, আপনাকে বিনিয়োগের মতো কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিবাদের কারণে চিন্তিত হতে পারেন। এছাড়াও, বন্ধুদের কারণে আপনি আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাব হতে পারে, যা সম্পর্কের সুখ বজায় রাখা আপনার পক্ষে কঠিন করে তুলবে। এই সময়ে আপনি আপনার সঙ্গীকে সন্দেহ করতে পারেন, তবে আপনাকে এইসব এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা : এই লোকেরা পড়াশোনা থেকে তাদের মন হারিয়ে ফেলতে পারে এবং ফলস্বরূপ, আপনাকে শীর্ষে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এমন পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে এবং কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে যা আপনাকে ভাল নম্বর পেতে সাহায্য করবে। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের শিক্ষায় ভাল করার জন্য অধ্যবসায়ীভাবে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের পরিপ্রেক্ষিতে, কর্মক্ষেত্রে আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, আপনি কাঙ্ক্ষিত সাফল্য পেতে ব্যর্থ হতে পারেন এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। এই লোকেরা এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারে যেখানে আপনার সহকর্মীদের একজন আপনাকে ছাড়িয়ে যেতে পারে এবং একটি নতুন অবস্থান নিতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে নতুন দক্ষতা শিখতে হবে। যারা ব্যবসা করেন তারা ভাল মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন। এছাড়াও, এটি আপনার খাদ্যের ভারসাম্যহীনতার ফলাফল হতে পারে।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা পরিস্থিতি তাদের অনুকূলে আনতে সক্ষম হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার মধ্যে একটি ভিন্ন আকর্ষণ দেখতে পাবেন যা নিয়ে আপনি এগিয়ে যাবেন। তবে এই মানুষগুলো সাহসে পরিপূর্ণ হবেন এবং এমন পরিস্থিতিতে জীবনের বড় বড় সিদ্ধান্ত নিতে দেখা যাবে। তাদের কর্মক্ষমতা জীবনের সব ক্ষেত্রেই চমৎকার হবে যার কারণে আপনি আপনার যোগ্যতা প্রমাণ করতে পারবেন। এই সময়ে আপনার ব্যক্তিত্বের বিকাশ ঘটবে এবং ফলস্বরূপ, আপনি জীবনে এগিয়ে যাওয়ার দিকনির্দেশনা পাবেন।

প্রেম জীবন : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে তাদের সম্পর্কের ক্ষেত্রে উচ্চ মূল্যবোধ বজায় রাখবে এবং তাদের সাথে এগিয়ে যাবে। এমন পরিস্থিতিতে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া দৃঢ় হবে এবং এর কারণে আপনি প্রেম একটি নতুন গল্প লিখবেন। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং এই জাতীয় ভ্রমণগুলি আপনার জন্য স্মরণীয় হয়ে উঠবে এবং আপনাদের দুজনের সম্পর্ককে আরও মজবুত করবে।

শিক্ষা : এই মূলাঙ্কের শিক্ষার্থীরা যারা ম্যানেজমেন্ট, ইলেক্ট্রিক্যাল এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অধ্যয়ন করছে তারা শিক্ষায় ভালো করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হবে। এই ব্যক্তিদের স্মৃতিশক্তি শক্তিশালী হবে এবং আপনি যা কিছু অধ্যয়ন করুন না কেন, আপনি পরীক্ষায় দক্ষতার সাথে তা ব্যবহার করতে সক্ষম হবেন। এইভাবে, আপনি আপনার সহপাঠীদের জন্য একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। এছাড়াও, আপনি যদি চান, আপনি এই সপ্তাহে আপনার পছন্দের যে কোনও পেশাদার কোর্সে ভর্তি হতে পারেন এবং আপনি এতে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন। এ সময় শিক্ষার্থীদের পেশাগতভাবে পড়াশোনা করতে দেখা যাবে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের কর্মক্ষমতা রয়েছে তাদের কর্মক্ষেত্রে চমৎকার হবে এবং আপনি আপনার ভালো কাজের জন্য প্রশংসা পাবেন যা আপনার কাছে প্রচারের মাধ্যমে আসতে পারে। ফলস্বরূপ, আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সহকর্মীদের চোখে সম্মান অর্জন করতে সক্ষম হবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে, এই সপ্তাহ তাদের ভালো লাভের সুযোগ দিতে পারে এবং আপনার প্রতিযোগীদের চোখেও আপনার সম্মান বাড়বে। যাইহোক, এই ব্যক্তিদের ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হয়।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং এটি আপনার মধ্যে উপস্থিত উৎসাহের কারণে হবে। এছাড়াও, কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। এমন পরিস্থিতিতে, আপনি এই সময় খুশি থাকবেন এবং এটি আপনাকে উদ্যমী রাখতে সহায়ক প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন "ওং ভোমায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer