সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 21 এপ্রিল থেকে 27 এপ্রিল 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল21 এপ্রিল থেকে 27 এপ্রিল 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে21 এপ্রিল থেকে 27 এপ্রিল পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

ভাবে সুস্থ থাকবেন। আপনার ইতিবাচক মনোভাবের কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (21 এপ্রিল থেকে 27 এপ্রিল 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা সংগঠিত এবং পেশাদার এবং এর সাহায্যে তারা জীবনে সাফল্য অর্জন করে। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণে যেতে হতে পারে এবং আপনি আপনার কর্মজীবন নিয়ে খুব ব্যস্ত থাকবেন। আপনার জন্য আধ্যাত্মিক কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের সম্ভাবনাও রয়েছে এবং ভাল কথা হল আপনি এই ভ্রমণগুলি থেকেও সুবিধা পাবেন। এই সপ্তাহে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনার শ্রেষ্ঠত্ব প্রদর্শন করবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভাল তালমিল থাকবে এবং আপনারা দুজনেই একে অপরের সাথে খোলামেলা কথা বলতে পারবেন এবং এটি আপনাকে খুশি করবে। আপনি এই সময়ে আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই ভ্রমণটি আপনারা দুজনের জন্যই স্মরণীয় হয়ে উঠবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি পড়াশোনার ক্ষেত্রে পেশাগতভাবে কিছু ইতিবাচক পদক্ষেপ নেবেন। ম্যানেজমেন্ট এবং ফিজিক্সের মতো বিষয়গুলো আপনার জন্য ভালো প্রমাণিত হবে এবং এগুলোর প্রতি আপনার আগ্রহও বাড়তে পারে। এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করাও আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনি উচ্চ নম্বর পাওয়ার আরও ভালো সুযোগ পাবেন।

পেশাগত জীবন : আপনি আপনার কর্মক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবেন। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্যও সপ্তাহটি দারুণ প্রমাণিত হবে। আপনার জন্য পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীদের আউটসোর্স ডিল থেকে ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য ফলপ্রসূ হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে। আপনি উদ্দীপনা এবং উত্তেজনায় পূর্ণ বোধ করবেন। নিয়মিত ব্যায়াম করলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি সুস্বাস্থ্য উপভোগ করতে পারবেন।

উপায় : সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য রবিবারের দিন যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এমন ইঙ্গিত রয়েছে যে মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করতে পারে। আর এটা তাদের উন্নয়নের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। আপনাকে এই সপ্তাহে পরিকল্পনা করতে হবে এবং আশাবাদী থাকতে হবে। আপনাকে এই সময়ে আপনার বন্ধুদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তাদের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার দীর্ঘ দূরত্বের যাত্রা এড়ানো উচিত কারণ এই যাত্রার উদ্দেশ্য অর্জিত নাও হতে পারে এমন ইঙ্গিত রয়েছে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ধরনের পরিস্থিতি এড়াতে হবে। এই সময়ে, আপনার সম্পর্কের মধ্যে রোমান্স বজায় রাখতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে তালমিল বজায় রাখতে হবে। আপনি আপনার জীবনসাথীর সাথে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন।

শিক্ষা : এই সময়ে, শিক্ষার্থীদের বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাদের আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি সম্পূর্ণ কঠোর পরিশ্রম এবং পেশাদারিত্বের সাথে পড়াশোনা করেন। রসায়ন বা আইন অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো করতে বাধার সম্মুখীন হতে পারে। আপনাকে পড়াশোনায় যৌক্তিক হতে হবে এবং আপনার সহকর্মী শিক্ষার্থীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে হবে।

পেশাগত জীবন : নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে কিছু ভুল করতে পারে এবং এটি কর্মক্ষেত্রে আপনার বৃদ্ধিতে বাধা হিসাবে কাজ করতে পারে। এই ভুলগুলির কারণে, আপনি অনেক নতুন চাকরির সুযোগ মিস করতে পারেন। এটি এড়াতে, আপনাকে অন্যদের চেয়ে ভাল কাজ করতে হবে এবং কর্মক্ষেত্রে একটি ভাল উদাহরণ স্থাপন করতে হবে। এর মাধ্যমে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারবেন। ব্যবসায়ীদের জন্য ক্ষতির পরিস্থিতি রয়েছে এবং প্রতিযোগীদের চাপ আপনার ক্ষতির কারণ হতে পারে।

স্বাস্থ্য : আপনাকে এই সময়ে আপনার শারীরিক স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিতে হবে কারণ এই সপ্তাহে আপনি কাশিতে ভুগতে পারেন। আপনি রাতে ঘুমাতে না পারার অভিযোগও করতে পারেন।

উপায় : চন্দ্র দেবকে প্রসন্ন করার জন্য সোমবারের দিন যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সাহস দেখাবেন এবং এই সিদ্ধান্তগুলি আপনার জন্য উপকারী হবে। এই সময়ে আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ এবং আত্ম-সন্তুষ্ট দেখাবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। নিজেকে উৎসাহিত করার ক্ষমতার কারণে আপনার খ্যাতি বাড়বে। এই সপ্তাহে আপনি খোলা মনের হবেন এবং এটি আপনার আগ্রহকে বাড়িয়ে তুলবে।

প্রেম জীবন : এই সময়ে আপনি আপনার সম্পর্কের মধ্যে রোমান্স উপভোগ করবেন। আপনারা দুজনেই একে অপরকে আপনাদের চিন্তাভাবনা সম্পর্কে বলবেন, যা আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে। আপনি আপনার পরিবারে ঘটতে থাকা কোনও শুভ ঘটনা সম্পর্কে আপনার সঙ্গীর সাথে কথা বলতে পারেন।

শিক্ষা :শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুবই চমৎকার প্রমাণিত হবে। পড়াশোনায় ভালো করার পাশাপাশি আপনি একজন পেশাদারও হয়ে উঠবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। এই নতুন চাকরির সুযোগগুলিতে, আপনি সম্পূর্ণ দক্ষতার সাথে আপনার দক্ষতা প্রদর্শন করবেন। ব্যবসায়ীরা এই সময়ে অন্য কিছু ব্যবসা শুরু করতে পারেন যা তাদের উচ্চ লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য :শারীরিকভাবে সুস্থ থাকার জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আপনার উদ্যম এবং মানসিক শক্তি বৃদ্ধি পাবে এবং এটি আপনার স্বাস্থ্যের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের ব্যক্তিদের মন নিরাপত্তাহীনতার অনুভূতি দ্বারা বেষ্টিত হতে পারে এবং এর কারণে আপনি কোনও কার্যকর সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। এই সময়ে, আপনার দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো উচিত কারণ এই ভ্রমণের উদ্দেশ্যগুলি অর্জিত না হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার থেকে বড় লোকের পরামর্শ নেওয়া উচিত।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার বিবাদ হতে পারে। আপনাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এমনটা হতে পারে। পারস্পরিক সমন্বয়ের অভাবের কারণে, আপনাদের দুজনের মধ্যে অহংকার সংক্রান্ত কিছু সমস্যাও দেখা দিতে পারে। আপনি এই ধরনের পরিস্থিতি এড়াতে চেষ্টা করা উচিত। এমন পরিস্থিতিতে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে, আপনার পক্ষ থেকে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করা উচিত।

শিক্ষা : শিক্ষার্থীদের বিক্ষিপ্ততার কারণে তাদের পূর্ণ একাগ্রতার সাথে অধ্যয়ন করতে অসুবিধা হতে পারে। এই সপ্তাহে আপনাকে পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। আপনি আপনার পড়াশোনায় নতুন প্রকল্প নিয়ে ব্যস্ত থাকতে পারেন এবং আপনাকে এই প্রকল্পগুলিতে আরও বেশি সময় ব্যয় করতে হতে পারে।

পেশাগত জীবন :কর্মক্ষেত্রে লোকেরা আপনার কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে এবং এর কারণে আপনি আপনার বর্তমান চাকরিতে অসন্তুষ্ট হতে পারেন। এটি আপনাকে হতাশ বোধ করবে। এমন ইঙ্গিত রয়েছে যে ব্যবসায়ীরা তাদের বর্তমান লেনদেন থেকে উচ্চ মুনাফা পেতে সক্ষম নাও হতে পারে। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি এড়াতে, আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগ করতে পারেন।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা যৌক্তিক। তারা ব্যবসা করতে বেশি আগ্রহী। আপনি ব্যবসা থেকে লাভ পাবেন এবং আপনি একাধিক ব্যবসা করতে পারেন। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা এই সময়ে পুরো সময়ের ব্যবসায় নিবেদিত হবেন।

প্রেম জীবন :আপনার সম্পর্কের মধ্যে ভাল মূল্যবোধ প্রতিষ্ঠিত হবে। এটির সাথে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল তালমিল হবে এবং আপনার সম্পর্ক অন্যদের জন্য একটি উদাহরণ হয়ে উঠতে পারে। আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনারা দুজনেই আপনার সম্পর্কের মধ্যে সুখী বোধ করবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন।

শিক্ষা :আপনি পড়াশোনায় দুর্দান্ত প্রদর্শন করবেন এবং এই সময়ে আপনার মধ্যে এমন কিছু বিশেষত্ব বিকাশ লাভ করতে পারে যা আপনার পক্ষে কঠিন বিষয়গুলিকেও সহজ করে তুলবে। আপনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড স্টাডিজের মতো বিষয়গুলি সহজে পাবেন। আপনি নিজের জন্য যে বিষয় বেছে নিয়েছেন, আপনি তাতে আরও ভালো প্রদর্শন করতে পারবেন।

পেশাগত জীবন :এই সপ্তাহটি আপনার ক্ষমতা সম্পর্কে জানা এবং পূর্ণ উদ্যমের সাথে কাজ করার বিষয়ে। আপনি আপনার কাজে পেশাদার হয়ে উঠতে পারেন। কর্মক্ষেত্রে আপনার চমৎকার পারফরম্যান্সের জন্য আপনি একটি পুরস্কারও পেতে পারেন। সেই সঙ্গে ব্যবসায়ীরা সাফল্যের শিখরে পৌঁছে নিজেদের নেতা হিসেবে গড়ে তুলতে সফল হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি সুস্বাস্থ্য উপভোগ করতে পারবেন। সুস্থ থাকার কারণে এবং মানসিক শক্তি বৃদ্ধি পাওয়ার কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। আপনি খুব হাসিখুশি প্রকৃতির হবেন এবং আপনার স্বাস্থ্য এটি থেকে উপকৃত হবে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে নমঃ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা ভিজ্যুয়াল কমিউনিকেশন, গ্রাফিক্স এবং টেলিকমিউনিকেশন ইত্যাদি বিষয়ে বিশেষজ্ঞ। তারা ভালোবাসাকে বেশি গুরুত্ব দেয়। তারা তাদের জীবনসঙ্গীর সাথে সময় কাটাতে উপভোগ করে এবং দৃঢ় ও ভালো সম্পর্ক গড়ে তোলার জন্য জোর দেয়। এই লোকেদের জন্য, সম্পর্ক গড়ে তোলাই তাদের প্রধান লক্ষ্য।

প্রেম জীবন :আপনার এবং আপনার সঙ্গী বা প্রেমীর মধ্যে পারস্পরিক তালমিল থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনাদের উভয়ের মতামত একে অপরের সাথে একমত হতে পারে। আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি এই ট্রিপটি অনেক উপভোগ করবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি উচ্চশিক্ষা গ্রহণ করতে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে সক্ষম হবেন। আপনি আপনার বিশেষ কিছু গুণ বা দক্ষতা এমনভাবে বের করে আনবেন যা আপনাকে শিক্ষাক্ষেত্রে শিখরে পৌঁছাতে সাহায্য করবে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুশি হবেন। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি থেকে আপনি উচ্চ মুনাফা পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের অবস্থানের উন্নতি করতে সক্ষম হবেন এবং আপনি উচ্চতর লাভের আশা করছেন।

স্বাস্থ্য :এই সময়ে, আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন। এর ফলে আপনি সুস্বাস্থ্য উপভোগ করতে পারবেন। আপনার মাথাব্যথা এবং পেটে ব্যথার মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যা থাকতে পারে তবে কোনও বড় অসুস্থতা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা তাদের ঘনিষ্ঠদের থেকে আলাদা বোধ করতে পারে। চাকরী করা জাতক/জাতিকাদের পক্ষে কঠিন হতে পারে এবং তারা ঘন ঘন চাকরি পরিবর্তন করতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তাহলে আপনার লক্ষ্য অর্জনে আপনার প্রচেষ্টায় ধারাবাহিকতার অভাব হতে পারে। এ কারণে বড় ধরনের ক্ষতির মুখে পড়তে হতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনাদের দুজনের মধ্যে অপ্রয়োজনীয় তর্ক হতে পারে এবং এটি ইঙ্গিত দিচ্ছে যে আপনার সম্পর্কের শান্তি এবং সুখ বিঘ্নিত হতে পারে। এটি এড়াতে, আপনার সম্পর্ক বা প্রেম সম্পর্কে আপনার সঙ্গীর সাথে তাল মিলিয়ে চলতে হবে। আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে আপনাকে শান্ত থাকতে হবে।

শিক্ষা :আপনার শেখার ক্ষমতা দুর্বল হতে পারে, তাই এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব বেশি ফলদায়ক হবে না। পড়াশোনায় ভালো করতে পারবেন না। এছাড়াও, এই সপ্তাহটি অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও উপকারী নাও হতে পারে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাদের সাথে কথা বলার সময় একটু সতর্ক থাকুন। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন। এটি আপনাকে বিরক্ত করতে পারে তবে আপনি যদি আপনার ঊর্ধ্বতনদের মধ্যে আপনার খ্যাতি বজায় রাখতে চান তবে এই বিষয়টিকে গুরুত্ব সহকারে নিন এবং নিজেকে নিয়ন্ত্রণ করুন। একই সময়ে, ব্যবসায়ীদের লাভজনক চুক্তি করার সময় খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ কখনও কখনও পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

স্বাস্থ্য :গাড়ি চালানোর সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে কারণ আপনি এই সপ্তাহে আহত হওয়ার ঝুঁকিতে রয়েছেন। দ্রুত গাড়ি চালানোর কারণে, আপনি গাড়ি চালানোর সময় দুর্ঘটনার শিকার হতে পারেন, তাই আপনাকে এই সময়ে খুব সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা সর্বদা তাদের প্রতিশ্রুতি, লক্ষ্য অর্জন এবং সময়সীমা অনুযায়ী কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই লোকেরা নিবেদিতভাবে কাজ করবে এবং তাদের লক্ষ্য অর্জন এবং সময়সীমা পূরণের দিকে মনোনিবেশ করবে। এই লোকেরা পেশাদার হওয়ার চেষ্টা করে এবং এই চিন্তা তাদের মনে চলতে থাকে। এই লোকেরা ক্রমাগত তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার এবং অগ্রগতির জন্য প্রচেষ্টা করে।

প্রেম জীবন : এই সপ্তাহে, পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এই কারণে, এমন লক্ষণ রয়েছে যে আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বিঘ্নিত হবে এবং আপনি অনুভব করতে পারেন যেন সবকিছু আপনার হাত থেকে পিছলে যাচ্ছে। আপনার পক্ষ থেকে, আপনাকে আপনার সঙ্গীর সাথে একটি স্নেহপূর্ণ সম্পর্ক সামঞ্জস্য এবং বজায় রাখতে হবে।

শিক্ষা :এ সময় একাগ্রতার সঙ্গে কাজ করতে হবে। আপনার পড়াশোনায় এটি থেকে আপনি উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন এমন শিক্ষার্থীরা কঠিন হতে পারে। পরীক্ষায় উচ্চ নম্বর পেতে হলে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে।

পেশাগত জীবন :আপনি আপনার বর্তমান চাকরিতে অসন্তুষ্ট বোধ করবেন এবং এর কারণে আপনি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনি এই সম্পর্কে চিন্তিত হতে পারে। কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে ব্যর্থ হবেন এবং এটি আপনার কাজের গুণমানকে প্রভাবিত করতে পারে। ব্যবসায়ীরা মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। খুব অল্প বিনিয়োগে আপনাকে আপনার ব্যবসা চালাতে হতে পারে। এটা না করলে ক্ষতি হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি আপনার পায়ে ব্যথা অনুভব করতে পারেন এবং মানসিক চাপের কারণে আপনার জয়েন্টগুলোতে শক্ত হয়ে যেতে পারেন। সুস্থ থাকার জন্য, আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের আচরণ এই সময়ে কিছুটা কঠোর হতে পারে এবং এর কারণে তারা তাদের ক্যারিয়ারে কিছু দুর্দান্ত সুযোগ মিস করতে পারে। তারা সম্পর্ক তৈরি এবং সম্পর্ক মজবুত করার উপর জোর দেয়। আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। সিভিল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং প্রভৃতি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা উজ্জ্বলভাবে পারফর্ম করবে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার প্রেম সম্পর্ক থাকবে এবং আপনার সম্পর্কের মধ্যে শান্তি ও সুখ থাকবে। এমনকি প্রেম সম্পর্কের মধ্যেও আপনি আপনার সঙ্গীর সাথে খুশি বোধ করবেন। বিবাহিতরা তাদের সঙ্গীর সাথে রোমান্টিক সময় কাটানোর সুযোগ পাবেন।

শিক্ষা : এই সপ্তাহটি পড়াশোনার ক্ষেত্রে আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে এবং আপনি উচ্চ নম্বর পাবেন। আপনি বৈদ্যুতিক প্রকৌশল এবং রসায়ন ইত্যাদি বিষয়ে উজ্জ্বলভাবে প্রদর্শন করবেন। শিক্ষাক্ষেত্রে আপনি নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে পারেন।

পেশাগত জীবন :মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সময়ে ভালো সুযোগ পেতে পারেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ থাকবেন। আপনার ইতিবাচক মনোভাবের কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। আপনার সংকল্প এবং শক্তির কারণে আপনি সুস্থ থাকবেন।

উপায় : মঙ্গল গ্রহকে প্রসন্ন করার জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer