সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 21 জানুয়ারী থেকে 27 জানুয়ারী 2024

সংখ্যাতত্ব, সাপ্তাহিক রাশিফল, সংখ্যাতত্ব জ্যোতিষ, সংখ্যাতত্ব রাশিফল

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (14 জানুয়ারী থেকে 20 জানুয়ারী 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের বাড়িতে সমৃদ্ধি আসবে এবং তাদের আচরণে পেশাদারি ঝলক দেখা যাবে। কর্মক্ষেত্রে ভিন্ন পথে এগিয়ে যাবেন। এই সময়ে, আপনি এমনকি সবচেয়ে কঠিন কাজগুলি সহজে করতে সক্ষম হবেন এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই সপ্তাহে, আপনি আপনার প্রশাসনিক গুণাবলীর সাহায্যে কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন এবং আপনার ইতিবাচক মনোভাবের কারণে আপনি কঠিন সিদ্ধান্ত নিতে সফল হবেন।

প্রেম জীবন : আপনার অটল ভালবাসার কারণে আপনি এবং আপনার জীবনসাথী একে অপরের কাছাকাছি আসবেন এবং এর কারণে আপনাদের উভয়ের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আরও বেশি মানসিকভাবে সংযুক্ত বোধ করবেন। এইভাবে আপনি আপনার সম্পর্ককে সফল এবং ভালবাসায় পরিপূর্ণ করতে সক্ষম হবেন।

শিক্ষা : এই সপ্তাহে মেডিসিন, আইন ও ব্যবস্থাপনা বিষয়ক শিক্ষার্থীরা উন্নতি সাধন করবে। আপনার একাগ্রতা ক্ষমতা ভাল হতে চলেছে এবং এর সাহায্যে আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সফল হবেন। এই মূলাঙ্কের শিক্ষার্থীরা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারে এবং এই সুযোগটি আপনার জন্য খুব বিশেষ প্রমাণিত হবে।

পেশাগত জীবন : আপনি চমৎকার এবং নতুন কাজের সুযোগ পেতে পারেন। আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক অগ্রগতি করবেন এবং আপনি বিদেশ থেকে চাকরির সুযোগও পেতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীরাও তাদের দক্ষতায় লাভ ও অগ্রগতির সুযোগ পাবেন।

স্বাস্থ্য : সাহস এবং সংকল্পের সাহায্যে আপনি আপনার স্বাস্থ্যের ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। আধ্যাত্মিকতা এবং যোগ,ব্যায়ামে নিমগ্ন থাকার মাধ্যমে, আপনি সুস্বাস্থ্য উপভোগ করতে পারেন।

উপায় : সূর্য্য দেবের জন্য রবিবারের দিন যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা দীর্ঘ দূরত্বের ভ্রমণে আগ্রহ বাড়িয়ে তুলতে পারে এবং তাদের সৃজনশীল গুণাবলী বাড়ানোর জন্য কাজ করতে পারে। এই লোকেরা বিপরীত লিঙ্গের মানুষের সাথে খুব আবেগপ্রবণ হয় এবং সহজেই তাদের কাছাকাছি যায়। জলের জায়গাতে ভ্রমণে তাদের আগ্রহ বাড়তে পারে। এ ছাড়া তারা ভ্রমণের মাধ্যমে ব্যবসা সম্প্রসারণের কথাও ভাবতে পারেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে আপনার তর্ক করা এড়ানো উচিত। আপনি যদি আপনার সম্পর্কের মধ্যে রোমান্স উপভোগ করতে চান তবে আপনাকে আপনার সঙ্গীর সাথে কিছুটা তালমিল বজায় রাখতে হবে। পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে আপনি নিজের উপায়ে এই পারিবারিক সমস্যাগুলি সমাধান করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও একটি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন, যা আপনাকে ভাল অনুভব করবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনার জীবনে কম প্রেম এবং রোমান্স থাকতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে আপনাকে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে কারণ এই সময়ে আপনার মনোযোগ আপনার পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। পরীক্ষায় সাফল্য পেতে হলে শিক্ষার্থীদের পরিশ্রম ও পরিকল্পনা নিয়ে পড়াশোনা করতে হবে। তবে, শিক্ষার ব্যাপারে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। রসায়ন এবং আইনের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের এই সপ্তাহে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনাকে যৌক্তিকভাবে পড়াশোনা করতে হবে। আপনি সহকর্মীদের মধ্যে নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করার চেষ্টা করবেন।

পেশাগত জীবন: কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কিছু ভুল করতে পারেন যার কারণে কর্মক্ষেত্রে আপনার অগ্রগতির পথে বাধার লক্ষণ রয়েছে। একই সময়ে, ভুলের কারণে, আপনি চাকরির সুযোগও হারাতে পারেন। কর্মক্ষেত্রে আপনার করা ভুলের কারণে আপনার ঊর্ধ্বতনরা আপনার উপর রেগে যেতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসা ভালভাবে চালাবে এবং তাই, এই সময়ে আপনার গড় মুনাফা হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার সাথেও ঘটতে পারে, যখন আপনি কোন লাভ বা ক্ষতির সম্মুখীন হন না।

স্বাস্থ্য: আপনাকে আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ আপনি সর্দি এবং কাশিতে ভুগতে পারেন এবং এর কারণে আপনার ঘুম না আসার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দিতে হবে এবং সেইসাথে আপনার ফিটনেস ফিরে পেতে হবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের আধ্যাত্মিকতার প্রতি বেশি আগ্রহ থাকে এবং দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতেও পছন্দ করে। এই লোকেরা অনেক ভাষা বলতে এবং শিখতে পছন্দ করে এবং অনেক ভাষায় কথা বলতে পারে। তারা খুব অহংকারী প্রকৃতির, তবে এই সপ্তাহে তাদের মনোভাব গোলচক্রের পরিবর্তে সোজা হবে।

প্রেম জীবন: আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে রোমান্স বৃদ্ধি হবে। আপনারা দুজনেই একে অপরের সাথে এমনভাবে কথা বলবেন যাতে আপনাদের মধ্যে পারস্পরিক তালমিল গড়ে ওঠে। আপনাদের উভয়ই পরিবারে ঘটতে থাকা কোনও ঘটনা সম্পর্কে একে অপরের সাথে আলোচনা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর কাছে যে চিন্তাই প্রকাশ করুন না কেন, তার পিছনে কিছু লুকানো উদ্দেশ্য থাকবে এবং আপনাদের দুজনের মধ্যে ভালবাসা বৃদ্ধি হবে। আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা করবেন।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে এবং আপনি পেশাগতভাবে অধ্যয়ন করবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসনের মতো বিষয়গুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি উচ্চ শিক্ষার জন্য পেশাগত অধ্যয়নেও ভর্তি হতে পারেন এবং আপনি এতেও পারদর্শী হবেন। এই বিষয়গুলি বা ক্ষেত্রগুলি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকেও উন্নত করবে এবং এইভাবে আপনি আপনার সিদ্ধান্তগুলি আরও ভাল উপায়ে বাস্তবায়ন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। নতুন চাকরির সুযোগে আপনি সম্পূর্ণ দক্ষতার সাথে আপনার দক্ষতা প্রদর্শন করবেন। আপনি একটি অন-সাইট চাকরিও পেতে পারেন যা আপনি সন্তুষ্ট বোধ করবেন। এই চাকরিতে আপনাকে অনেক দূর যেতে হতে পারে। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যাতে তারা ভাল লাভের আশা করেন। ব্যবসার ক্ষেত্রে, আপনি আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন এবং তাদের জন্য একটি চ্যালেঞ্জ হিসাবে আবির্ভূত হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি উদ্যম ও উদ্দীপনায় পরিপূর্ণ বোধ করবেন। ইতিবাচক মানসিক শক্তির কারণে আপনার স্বাস্থ্য উপকৃত হবে। আশাবাদী হয়ে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনি আপনার শারীরিক স্বাস্থ্য ভালো রাখতে পারবেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা অত্যন্ত আবেগপ্রবণ এবং বিলাসবহুল জিনিস কিনতে পছন্দ করে। তারা তাদের জীবনে সমস্ত আরাম এবং বিলাসিতা উপভোগ করতে চায় এবং এমন পরিস্থিতিতে তারা কখনও কখনও অতিরিক্ত ব্যয় করে নিজেদেরকে সমস্যায় ফেলে দেয়। সাধারণত, এই লোকেরা ভ্রমণ করতে খুব পছন্দ করে এবং তারা এই দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। কখনও কখনও এই লোকেরা আবেগপ্রবণ সিদ্ধান্তের কারণে সমস্যায় পড়েন।

প্রেম জীবন: আপনার মনের মধ্যে চলমান কল্পনাগুলি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে তর্কের কারণ হতে পারে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত করার জন্য আপনাকে কিছু পরিবর্তন করতে হবে। আপনাকে আপনার জীবনসাথীর সাথে কিছু তালমিল বজায় রাখতে হবে যাতে আপনার প্রেম জীবন সুখে পরিপূর্ণ থাকে। আপনাদের দুজনের মধ্যে কিছু সমস্যা অমীমাংসিত থাকতে পারে এবং এর কারণে আপনাদের উভয়েরই একে অপরের সাথে বারবার কথা বলতে হবে।

শিক্ষা: এমন সম্ভবনা রয়েছে যে আপনি বিরক্তির কারণে ক্লাসে মনোযোগ দিতে পারবেন না, তাই এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আপনার পড়াশোনার সময়, আপনি নতুন প্রকল্পগুলিতে কাজ করবেন, তাই আপনাকে এই প্রকল্পগুলিতে আরও বেশি সময় দিতে হবে। আপনার শেখার ক্ষমতা কিছুটা দুর্বল থাকতে পারে যার কারণে আপনি শিক্ষার শীর্ষে পৌঁছাতে পারবেন না।

পেশাগত জীবন : নিযুক্ত ব্যক্তিরা তাদের কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার প্রশংসা না করার কারণে তাদের বর্তমান চাকরিতে অসন্তুষ্ট বোধ করতে পারে। এই কারণে, আপনার কিছুটা হতাশ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার চাকরিতে আপনাকে অনেক চাপের সম্মুখীন হতে হতে পারে এবং এই জিনিসগুলি আপনাকে বিরক্ত করতে পারে। ব্যবসায়ীদের ডিলের মাধ্যমে অধিক মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের ব্যবসায়িক অংশীদারদের সাথেও পার্থক্য থাকতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি এই সময়ে কোন লাভ বা ক্ষতির সম্মুখীন হতে পারেন না।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার হজমের সমস্যা হতে পারে, তাই আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার এমন সমস্যা হওয়ার লক্ষণ রয়েছে। আপনি আপনার কাঁধ এবং পায়ে কঠোরতা অনুভব করতে পারেন।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দুর্গায় নমঃ” মন্ত্রের জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের আচরণ যৌক্তিক এবং নিয়মতান্ত্রিক হবে। এই সময়ে এই লোকেরা কঠিন কাজগুলি সম্পূর্ণ করার দিকে মনোনিবেশ করবে। শেয়ারবাজার থেকে অর্থ উপার্জনে তাদের আগ্রহ বাড়তে পারে। যদি তারা তাদের হৃদয়ের কথা শোনে তবে তাদের আরও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: আপনার এবং আপনার সঙ্গীর সম্পর্কের মধ্যে উচ্চতর মূল্যবোধ প্রতিষ্ঠিত হবে। আপনি আপনার জীবনসাথীর সাথে খোলামেলা কথা বলবেন এবং অন্যদের জন্য একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক প্রেমে পূর্ণ হতে চলেছে। আপনারা দুজনেই হবেন একে অপরের সুখের কারণ। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীকে কোথাও নিয়ে যেতে পারেন।

শিক্ষা: আপনি শিক্ষাক্ষেত্রে দুর্দান্ত প্রদর্শন করবেন এবং কঠোর পরিশ্রমের সাহায্যে আপনি এমনকি কঠিন বিষয়গুলিও সহজেই অধ্যয়ন করতে সক্ষম হবেন। আপনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড স্ট্যাটিস্টিকসের মতো বিষয়গুলি খুব সহজে পাবেন। আপনি ব্যবসার পরিসংখ্যান এবং অর্থনীতির মতো নতুন বিষয়গুলিতেও ভাল করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার সামর্থ্য ও যোগ্যতা জানতে পারবেন এবং উৎসাহের সাথে কাজ করবেন। আপনি আপনার কাজে খুব পেশাদার হতে চলেছেন এবং আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসাকে সাফল্যের উচ্চতায় নিয়ে যেতে পারেন এবং ব্যবসার ক্ষেত্রে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করতে পারেন। আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং নিজেকে একজন সফল উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবেন। আপনি আপনার ব্যবসার জন্য একটি নতুন কৌশলও তৈরি করতে পারেন।

স্বাস্থ্য: উচ্চ মানসিক শক্তির মাত্রা এবং নিয়মিত ব্যায়ামের কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার প্রকৃতি প্রফুল্ল থাকবে, যা আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখতেও সাহায্য করবে। এছাড়াও, আপনার সাহসী হওয়ার প্রবল ইচ্ছা থাকতে পারে এবং এর কারণে আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা সাফল্য অর্জনের জন্য তাদের সৃজনশীলতা বাড়ানোর দিকে মনোনিবেশ করবে। এই লোকেরা দীর্ঘ দূরত্ব ভ্রমণে আগ্রহী হতে পারে এবং এই জাতীয় ভ্রমণে অংশ নেওয়ার সুযোগও পেতে পারে। এছাড়াও, এই লোকেরা নিজেকে নিখুঁত করতে চায়। এই সপ্তাহে আপনি দীর্ঘ দূরত্বের ভ্রমণে ব্যস্ত থাকবেন।

প্রেম জীবন: আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক তালমিল বৃদ্ধি পাবে। আপনি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিতে এবং আপনার জীবনসাথীর সাথে এগিয়ে যেতে সফল হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যেতে পারেন এবং এই সময়ে আপনারা উভয়ই খুব খুশি হবেন। এই সময়ে, আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক আরও গভীর হবে।

শিক্ষা: আপনি উচ্চশিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পুরোপুরি প্রস্তুত থাকবেন। আপনার মধ্যে লুকিয়ে থাকা যোগ্যতা বা দক্ষতা আপনাকে আপনার পড়াশোনায় শীর্ষে নিয়ে যেতে সাহায্য করবে। আপনার যোগ্যতা এবং প্রচেষ্টার সাহায্যে আপনি পড়াশোনায় ভাল নম্বর পেতে সফল হবেন। এই গুণের কারণে, আপনার সহপাঠীদের মধ্যে আপনার সুনাম বৃদ্ধি পাবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেয়ে আপনি খুশি হবেন। এছাড়াও আপনি বিদেশ থেকে ভাল সুযোগ পেতে পারেন এবং আপনি এই সুযোগ থেকে খুব ভাল মুনাফা আশা করা হয়. আপনি আপনার কাজে যে প্রচেষ্টা নিচ্ছেন তার সাহায্যে আপনি আপনার কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে সিনিয়র অফিসার ও সহকর্মীদের মধ্যে আপনার সুনাম বাড়বে। একই সঙ্গে ব্যবসায়ীরা ব্যবসায় নিজেদের অবস্থান ধরে রাখার পাশাপাশি মুনাফা অর্জনে সক্ষম হবেন। এছাড়াও, আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

স্বাস্থ্য: আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ হতে চলেছেন। এই সপ্তাহে আপনি মানসিকভাবে দৃঢ় এবং দৃঢ়প্রতিজ্ঞ হবেন। এই কারণে, আপনার শারীরিক স্বাস্থ্যও ভাল যাবে। আপনার কখনও হাল না দেওয়ার মনোভাব আপনাকে ইতিবাচক রাখবে এবং আপনি ফিট থাকবেন।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা এই সপ্তাহে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন এবং আপনি আপনার দক্ষতা বৃদ্ধি দেখতে পাবেন। এই লোকেদের মধ্যে আধ্যাত্মিক প্রবণতা বাড়তে পারে এবং বস্তুগত আরাম-আয়েশের প্রতি তাদের খুব একটা আগ্রহ থাকে না। তারা আধ্যাত্মিক উদ্দেশ্যে তীর্থযাত্রা বা ভ্রমণে যেতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার জীবনসাথীর সাথে আপনার অপ্রয়োজনীয় তর্ক হতে পারে এবং এর কারণে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে এই সময়ে আপনার সঙ্গীর সাথে কিছুটা তালমিল বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখার জন্য, আপনার জন্য শান্ত থাকা খুবই গুরুত্বপূর্ণ হবে।

শিক্ষা: এই সময়, আপনার শেখার ক্ষমতা দুর্বল থাকতে পারে, তাই পড়াশোনার ক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে খুব ফলদায়ক না হওয়ার সম্ভাবনা রয়েছে। পড়াশোনায় ভালো করতে পিছিয়ে থাকতে পারেন। এছাড়াও এই সময়টি অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও খুব একটা ভালো প্রমাণিত হবে না।

পেশাগত জীবন: এই সপ্তাহে, নিযুক্ত ব্যক্তিদের তাদের উর্ধ্বতনদের সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার তাদের সাথে সাবধানতার সাথে কথা বলা উচিত। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন। সেই সঙ্গে অসাবধানতার কারণে আপনার কাজে কিছু ভুল হতে পারে। ব্যবসায়ীদের লাভের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে কারণ এই সময়ে পরিস্থিতি আপনার হাতের বাইরে চলে যেতে পারে।

স্বাস্থ্য: আপনাকে গাড়ি চালানোর সময় খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সপ্তাহে আপনাকে দুর্ঘটনার সম্মুখীন হতে হতে পারে। বাড়িতে গ্যাজেটে আগুন লাগার সম্ভাবনা রয়েছে, তাই সতর্ক থাকুন।

উপায় : প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের তাদের কাজের ব্যাপারে খুব সতর্ক থাকে। তাদের লক্ষ্য হতে পারে কর্মক্ষেত্রে সাফল্য অর্জন এবং খ্যাতি অর্জন করা। এই লোকেরা সর্বদা তাদের কাজে ব্যস্ত থাকে এবং কখনই অলস বসে থাকতে পছন্দ করে না। তারা তাদের কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং এর কারণে তারা ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হয়।

প্রেম জীবন: এই সপ্তাহে, পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এই কারণে, আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনার সঙ্গীর সাথে কিছু তালমিল বজায় রাখা এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা আপনার জন্য প্রয়োজনীয় হবে। আপনি যদি কোন সম্পর্কে থাকেন তবে আপনি আপনার সম্পর্ককে বিয়েতে রূপান্তর করতে পারেন।

শিক্ষা: এই সময়ে, আপনাকে শিক্ষাক্ষেত্রে মনোযোগ দিতে হবে, যা আপনার সাফল্য অর্জনকে সহজ করে তুলবে। এই সপ্তাহে আপনি সাফল্য অর্জনের জন্য নিজেকে উৎসাহিত করবেন এবং আপনার দৃঢ় একাগ্রতার কারণে আপনি পড়াশোনায় খুব ভাল করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে পারেন, তবে আপনি এই পরীক্ষাটিকে চ্যালেঞ্জিং মনে করবেন। পরীক্ষায় ভালো করতে চাইলে ভালোভাবে প্রস্তুতি নিন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনার কর্মজীবনে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজের জন্য আপনার স্বীকৃতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসা করলে ব্যবসায় নিজের আধিপত্য বজায় রাখতে পারবেন। এই সময় আপনি ভাল মুনাফা অর্জন করবেন। এছাড়াও, অংশীদারিত্বে ব্যবসা করা লোকেরাও ভাল প্রদর্শন করবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে। আপনার দৃঢ়প্রতিজ্ঞ প্রকৃতি এবং মানসিক শক্তি আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে। এছাড়াও, আপনার স্বাস্থ্যও উদ্যোগী এবং উদ্দীপনার কারণে উপকৃত হবে।

উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 9 র জাতক/জাতিকা উচ্চ কৃতিত্ব অর্জনে সম্পূর্ণভাবে মনোনিবেশ করবেন। তাদের কাজ ভালভাবে পরিচালনা করার দক্ষতা থাকতে পারে যা তাদের চাকরি বা ব্যবসায় উপকৃত হবে। এই সময়ে, এই লোকেরা খুব সংগঠিত এবং সময়নিষ্ঠ হবে এবং এগিয়ে যাবে। এই লোকেরা চ্যালেঞ্জিং কাজে সাফল্য অর্জনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ হবে।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার স্নেহপূর্ণ এবং শান্তিপূর্ণ সম্পর্ক থাকবে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে সুখ এবং শান্তি থাকবে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবনে রোমান্স থাকবে। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গীর প্রতি খুব নিবেদিত এবং সৎ হতে চলেছেন। আপনি আপনার সঙ্গীর সাথে রোম্যান্স উপভোগ করবেন এবং একটি সফল সম্পর্কের মান নির্ধারণ করবেন।

শিক্ষা: পড়াশোনার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য চমৎকার প্রমাণিত হবে। পরীক্ষায় ভালো নম্বর পাবে। আপনি ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি কোর্সে খুব ভালো প্রদর্শন করবেন। আপনি শিক্ষার ক্ষেত্রে কিছু বিশেষত্ব অর্জন করতে পারেন। এই সময়ে, আপনার সমস্ত মনোযোগ অধ্যয়নে শ্রেষ্ঠত্ব অর্জনের দিকে থাকবে।

পেশাগত জীবন: আপনি যদি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সময়ে ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনি যদি কাজ করেন এবং পদোন্নতি পাওয়ার অপেক্ষায় থাকেন তবে এই সপ্তাহটি কাজের জন্য ভাল যাচ্ছে। আপনি সাইটে কাজের সুযোগও পেতে পারেন এবং আপনি অবশ্যই এতে সফল হবেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসাকে সাফল্যের নতুন উচ্চতায় নিয়ে যেতে পারেন এবং প্রচুর মুনাফা অর্জন করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে ইতিবাচক হওয়ার কারণে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার ইচ্ছাশক্তি মজবুত থাকবে এবং আপনি দৃঢ় থাকবেন। এর প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। এছাড়াও, আপনি মেডিটেশন এবং যোগাসন করে উপকৃত হবেন।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer