সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 24 মার্চ থেকে 30 মার্চ 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল24 মার্চ থেকে 30 মার্চ 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে24 মার্চ থেকে 30 মার্চ পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

ঙ্ক 9 র লোকেরাও তাদের পছন্দ অনুসারে যে কোনও পেশাদার কোর্স নিতে পারে

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (24 মার্চ থেকে 30 মার্চ 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা সংগঠিত এবং পেশাদার এবং এই গুণগুলির কারণে তারা জীবনে সাফল্য অর্জন করে। এই সপ্তাহে মূলাঙ্কের 1 র ব্যক্তিদের আত্মবিশ্বাস হ্রাসের লক্ষণ রয়েছে। আপনার জন্য ধর্মীয় যাত্রায় যাওয়ার সম্ভাবনাও রয়েছে এবং এই যাত্রা আপনার জন্য ফলপ্রসূ হবে। এই সময়ে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনার শ্রেষ্ঠত্ব প্রদর্শন করবেন। আপনি জীবনের প্রতি একটি গতিশীল অবলম্বন করবেন এবং এটি আপনাকে সাফল্যের শিখরে পৌঁছাতেও গাইড করবে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার লক্ষণ রয়েছে। আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাব হতে পারে এবং আপনারা একে অপরের সাথে কম কথা বলবেন, যার কারণে আপনার সম্পর্কের দূরত্ব বাড়তে পারে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন কিন্তু আপনি এই সময়টিকে উপভোগ করতে পারবেন না এবং এই সুযোগটি আপনার জন্য কম ফলপ্রসূ প্রমাণিত হবে। আপনি আপনার সঙ্গীর প্রতি ভালবাসা প্রকাশ করতে ব্যর্থ হতে পারেন।

শিক্ষা :শিক্ষার্থীদের জন্যও এই সপ্তাহটি খুব একটা ভালো যাচ্ছে না। পড়াশোনার ক্ষেত্রে আপনি যে পদক্ষেপগুলি নিয়েছেন তা আপনার জন্য খুব বেশি উপকারী নাও হতে পারে। ম্যানেজমেন্ট এবং ফিজিক্স অধ্যয়নরত শিক্ষার্থীদের এই সময়ে আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। এভাবে তারা ভালো ফল পেতে সফল হবে বলে আশা করা হচ্ছে। পড়াশোনা এবং উচ্চ নম্বর পাওয়ার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে।

পেশাগত জীবন :চাকরিতে ভালো প্রদর্শন করার ক্ষেত্রে আপনি পিছিয়ে থাকতে পারেন। আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য কঠিন প্রমাণিত হবে। একই সঙ্গে আউটসোর্সিং থেকে ভালো লাভের আশাও কম ব্যবসায়ীদের। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক অংশীদারদের কাছ থেকে খুব বেশি সমর্থন পেতে সক্ষম হবেন না এবং এর কারণে মূলাঙ্ক 1 র ব্যক্তিদের তাদের ব্যবসায় কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। একা ব্যবসা করা লোকেদের জন্যও একই রকম পরিস্থিতি বিদ্যমান। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে কথা বলার সময় আপনাকে ধৈর্য ধরতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে ধৈর্য না ধরলে, আপনার লাভ ছেড়ে দিতে হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব একটা ভালো যাচ্ছে না এবং আপনি গুরুতর মাথাব্যথা এবং পিঠে ব্যথার অভিযোগ করতে পারেন। আপনার উদ্যম এবং উদ্যমও কমে যেতে পারে যার কারণে আপনার শারীরিক স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনাকে ধ্যান এবং যোগ, ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : আপনি সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য রবিবারের দিন যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র লোকেরা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিভ্রান্ত বোধ করতে পারে এবং এটি তাদের অগ্রগতির পথে বাধা হিসাবে কাজ করতে পারে। আপনাকে এই সপ্তাহে পরিকল্পনা করতে হবে এবং আরও ভাল ফলাফল পেতে সতর্কতা অবলম্বন করতে হবে। এই সময়ে আপনার বন্ধুদের থেকে দূরে থাকা আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় তাদের কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। এগুলি ছাড়াও, আপনার এই সময়ে দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো উচিত কারণ এই সপ্তাহে আপনার ভ্রমণের উদ্দেশ্য অর্জনের সম্ভাবনা কম। আপনি এই সপ্তাহে কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন, তাই আপনাকে এই সময়ে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন : এই সময়ে, আপনার সঙ্গীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার সম্পর্কের ক্ষেত্রে এই ধরনের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। আপনার জীবনসঙ্গীর সাথে কিছু তালমিল বজায় রাখতে হবে। এটি করলে আপনার সম্পর্কের মধ্যে রোমান্স এবং সুখ এবং শান্তি বজায় থাকবে। আপনি আপনার সঙ্গীর সাথে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। এই সপ্তাহে আপনার পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা করা উচিত।

শিক্ষা :এই সপ্তাহে, শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে উচ্চ নম্বর পেতে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে আপনাকে আরও পেশাদার হতে হবে। এই সময়ে আপনার পড়াশোনায় শিখরে পৌঁছানোর জন্য আপনাকে একজন শিক্ষকের সাহায্য নিতে হতে পারে এবং আপনার এই পদক্ষেপটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার সহকর্মী শিক্ষার্থীদের কাছ থেকে আপনাকে আরও প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে।

পেশাগত জীবন :এই সপ্তাহে কাজের জন্য আপনাকে আপনার ইচ্ছার বিরুদ্ধে ভ্রমণ করতে হতে পারে। এই কারণে আপনি আপনার চাকরিতে অসন্তুষ্ট বোধ করতে পারেন। আপনার কাজের চাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার কাজটি বুদ্ধিমানের সাথে পরিচালনা করার চেষ্টা করুন। আপনার নিজের জন্য একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা তৈরি করতে হবে যাতে আপনি আপনার কাজের চাপ এবং কর্মক্ষেত্রে আপনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন তা মোকাবেলা করতে পারেন। ব্যবসায়ীদের কিছু পরিস্থিতিতে লোকসানের আশঙ্কা রয়েছে। এ সময় তাদের গড় মুনাফায় সন্তুষ্ট থাকতে হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে চোখ সংক্রান্ত সমস্যা এবং সংক্রমণের লক্ষণ রয়েছে, তাই এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সময় আপনি মানসিক চাপও অনুভব করতে পারেন। এছাড়াও আপনি চোখে জ্বালাপোড়া এবং পায়ে ব্যথার অভিযোগ করতে পারেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র লোকেরা কিছু সাহসী এবং দৃঢ় সিদ্ধান্ত নেবে এবং তারা এর থেকে ইতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে এবং আপনি এই সপ্তাহে খুব ব্যস্ত থাকবেন। যাইহোক, আপনি এই ভ্রমণ থেকে সুবিধা পাবেন। আপনি আপনার সাহস বাড়ানোর অনেক সুযোগ পাবেন। এই সপ্তাহটি একটি নতুন ব্যবসা শুরু করার জন্য ভাল প্রমাণিত হবে।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্ক ভালো থাকবে এবং আপনি আপনার পরিপক্কতার মাধ্যমে আপনার সঙ্গীর সাথে পারস্পরিক তালমিল বাড়াতে সক্ষম হবেন। বিবাহিতরা তাদের জীবনসাথী এবং পরিবারের সদস্যদের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি আপনার বাড়িতে অতিথিদের আতিথেয়তা করতে ব্যস্ত থাকতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য অনুকূল প্রমাণিত হবে। ব্যবস্থাপনা ও ব্যবসার পরিসংখ্যান অধ্যয়নরত শিক্ষার্থীরা সাফল্য অর্জন করবে। পূর্ণ নিষ্ঠার সাথে অধ্যয়ন করে, আপনি আপনার সহপাঠীদের জন্য একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করবেন এবং আপনার সহকর্মী শিক্ষার্থীদের থেকে এগিয়ে যেতে সক্ষম হবেন। শিক্ষার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য আপনি কিছু আশ্চর্যজনক দক্ষতা বিকাশ করতে পারেন। যদিও, ভবিষ্যতে বৃহত্তর সাফল্য অর্জনের জন্য, আপনাকে পরিকল্পনা করার এবং বিজ্ঞতার সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন : এই সময়ে আপনি আপনার চাকরিতে চমৎকার ফলাফল পেতে পারেন। আপনার কাজের স্বীকৃতি পাবে। আপনি এবার যে পদোন্নতির জন্য দীর্ঘকাল অপেক্ষা করছিলেন তা পেতে পারেন। আপনি নতুন চাকরির সুযোগও পাবেন যা সম্পর্কে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। এমন ইঙ্গিত রয়েছে যে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির জন্য বিদেশ থেকে নতুন সুযোগ পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি সাফল্যের শিখরে পৌঁছাতে সক্ষম হবেন এবং আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে পারবেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। আপনার মধ্যে উদ্দীপনা বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এর সাথে, আপনি স্থূলতার কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি ধ্যান এবং ব্যায়াম থেকে উপকৃত হবেন এবং এটি আপনাকে আনন্দিত করবে। সুস্বাস্থ্যের কারণে, আপনি এই সময়ে বিজ্ঞ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন যা ভবিষ্যতে আপনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

উপায় : বৃহস্পতিবারের দিন ভগবান শিব মন্দিরে গিয়ে পূজো করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র ব্যক্তিরা এই সময়ে আরও দৃঢ়প্রতিজ্ঞ হবেন এবং ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনাও রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার সৃজনশীলতা বৃদ্ধিতে সফল হবেন এবং এর সাহায্যে আপনি এগিয়ে যেতে এবং উন্নতি করতে সক্ষম হবেন। শিল্পের ক্ষেত্রে দক্ষতা অর্জন করতে পারেন।

প্রেম জীবন :আপনার প্রেম সম্পর্কে আকর্ষণ এবং রোমান্স বৃদ্ধি পাবে। এই কারণে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি আপনার জীবনসাথীকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং স্নেহ বজায় রাখতে সক্ষম হবেন। সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে আপনার সঙ্গী আপনার আচরণ এবং মনোভাব নিয়ে খুশি হবেন। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে এবং এর কারণে আপনি আপনার সঙ্গীর সাথে চলমান পারিবারিক সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হবেন। আপনি স্নেহ এবং আকর্ষণের সাহায্যে আপনার সম্পর্কের উচ্চ মান স্থাপন করবেন।

শিক্ষা :আপনি গ্রাফিক্স এবং ওয়েব ডেভেলপমেন্টের মতো পেশাদার গবেষণায় দক্ষতা অর্জন করবেন। এই সপ্তাহে, আপনার মধ্যে কিছু অনন্য দক্ষতা তৈরি হবে যার সাহায্যে আপনি কিছু অসাধারণ বা বিস্ময়কর জিনিস অর্জন করতে পারেন। এছাড়াও, আপনি যে কোনও বিষয়ে দক্ষতা অর্জন করতে পারেন এবং এটি আপনাকে প্রচুর তৃপ্তিও দেবে। এই সময়ে, শিক্ষার্থীদের সৃজনশীলতা বৃদ্ধি পাবে এবং আপনি পড়াশোনায় ভাল করবেন।

পেশাগত জীবন : এই সময়ে, আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং নির্ধারিত সময়ের আগে আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। এই নতুন চাকরির সুযোগগুলি আপনার চোখ খুলতে পারে এবং নির্দেশ করতে পারে যে আপনার জন্য আরও বিস্ময় রয়েছে। আপনি আপনার কর্মজীবনের জন্য এই সপ্তাহে বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং এইভাবে আপনি অন্য কোনও ব্যবসায়িক ক্ষেত্রে দক্ষতা অর্জন করতে পারেন। অংশীদারিত্বে ব্যবসা করছেন যারা তাদের অংশীদার থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন বলে মনে হবে। মানসিক শক্তির মাত্রা বৃদ্ধির কারণে, আপনি সম্পূর্ণ ফিট বোধ করবেন এবং এটি আপনার আকর্ষণকেও বাড়িয়ে তুলবে। আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনার স্বাস্থ্য ভালো থাকে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দুর্গায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র ব্যক্তিরা তাদের বুদ্ধিমত্তা এবং যৌক্তিক ক্ষমতা বৃদ্ধিতে সফল হবেন এবং তাদের সহায়তায় তারা সাফল্যের শিখরে পৌঁছাতে সক্ষম হবেন। এই ব্যক্তিদের সৃজনশীল কাজের প্রতি বেশি আগ্রহ থাকে এবং তারা এই সময়ে ব্যস্ত থাকে। তারা শেয়ারবাজারে আগ্রহী হবে এবং এই ক্ষেত্র থেকে অর্থ উপার্জনের চেষ্টা করবে। এই সময়ে আপনি সমস্ত পুণ্যে ধন্য হতে পারেন।

প্রেম জীবন : সম্ভবনা যে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কে খুব খুশি নাও হতে পারেন। আপনার সঙ্গীর প্রতি আপনার আস্থা কম থাকায় আপনি এমন অনুভব করতে পারেন। আপনার সঙ্গী খোলাখুলিভাবে আপনার কাছে তার ভালবাসা প্রকাশ করবে, তবে আপনি নিজেই এই সুখ থেকে নিজেকে দূরে রাখতে পারেন। এতে আপনার সম্পর্কের আকর্ষণ কমে যেতে পারে। আপনাদের উভয়ের মধ্যে অহংকার সংক্রান্ত সমস্যার লক্ষণও রয়েছে এবং এর কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা :ভাল নম্বর পেতে এবং পড়াশোনায় অগ্রগতি করতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার স্মৃতিশক্তি উন্নত করার দিকে মনোনিবেশ করতে হবে। আপনি এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং এর কারণে আপনার মনোযোগ উচ্চ নম্বর স্কোর করা থেকে বিচ্ছিন্ন হতে পারে। এ ছাড়া এই সময়ে আপনার একাগ্রতা কমে যাওয়ার লক্ষণ রয়েছে। এর কারণে পড়াশোনায় আপনার কর্মক্ষমতা খারাপ হতে পারে। ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্যে, আপনার একাগ্রতা উন্নত হবে বলে আশা করা হচ্ছে এবং আপনি উন্নতি করতে পারবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনাকে আপনার সহকর্মীদের কাছ থেকে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনি আপনার কর্মক্ষেত্রে আরও ভাল পারফরম্যান্স থেকে বিরত থাকতে পারেন। ব্যবসায়ীদের গড় মুনাফা দিয়ে নিজেদের সন্তুষ্ট করতে হবে এবং আপনি আপনার প্রতিযোগীদের কাছ থেকে অনেক চাপের সম্মুখীন হতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনার খুব ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা কম।

স্বাস্থ্য : এই সময়ে ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারেন। এর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। অনেক বেশি ভাজা খাবার এবং ভারসাম্যহীন খাবার খাওয়ার কারণে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : আপনার প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা উদ্যম এবং উত্সাহে পূর্ণ হবে। সৃজনশীল কাজের প্রতি তাদের আগ্রহ বাড়তে পারে। এই সময়ে এই লোকেরা সমস্ত পুণ্যে ধন্য হতে পারে। তারা শিল্প এবং বিনোদনের প্রতি আরও আগ্রহ দেখাবে। প্রেমের প্রতি তাদের আগ্রহ ও আবেগ বেশি দেখা যায়।

প্রেম জীবন :আপনার জীবনসাথীর সাথে আপনার তালমিল ভাল হবে। আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা এবং স্নেহ প্রকাশের কারণে এটি ঘটতে পারে। আপনি এবং আপনার সঙ্গী উভয়ই আপনার সম্পর্কের প্রতি অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ হবেন। এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।

শিক্ষা :যে শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি এবং সফল হতে চায় তারা উচ্চ নম্বর অর্জনের লক্ষ্য রাখতে পারে। কম্পিউটার সিস্টেম, মাল্টিমিডিয়া গ্রাফিক্সের মতো ক্ষেত্রগুলিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সপ্তাহে প্রচুর সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন :আপনি কর্মক্ষেত্রে আরও নিষ্ঠা ও অঙ্গীকার নিয়ে কাজ করবেন এবং আপনার কাজের স্বীকৃতি পাওয়ার চেষ্টা করবেন। ব্যবসায়ীদের এই সময়ে তাদের প্রত্যাশার চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের পিছনে ফেলে এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি আপনার অংশীদারিত্ব থেকে উপকৃত হবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যের যত্ন নেবেন এবং ভাল বিশ্রাম নেবেন। এছাড়াও, আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন। আপনি এই সময়ে আপনার ফিটনেস সম্পর্কিত সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। আপনি নেতিবাচকতা থেকে দূরে থাকবেন এবং ইতিবাচকতা অনুভব করবেন। এই সপ্তাহে যোগ, ব্যায়াম এবং অন্যান্য ক্রিয়াকলাপের সাহায্যে আপনি সুস্বাস্থ্য অর্জনে সফল হবেন।

উপায় : প্রতহ্য 42 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা প্রার্থনা এবং আধ্যাত্মিক কার্যকলাপে বেশি আগ্রহী। ধর্মীয় কর্মকাণ্ডের কারণে তারা দীর্ঘ যাত্রায় ব্যস্ত থাকতে পারেন। তারা আধ্যাত্মিকতার সাথে সম্পর্কিত নতুন জিনিস শিখতে আগ্রহী। তারা পবিত্র ধর্মগ্রন্থ এবং বই এবং তাদের সাথে সম্পর্কিত জিনিস পড়তে পছন্দ করে। এসব পবিত্র গ্রন্থ পাঠ করলে তাদের জ্ঞান বৃদ্ধি পায়।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে যার কারণে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের সুখ এবং ভালবাসা অনুভব করতে পারবেন না। সম্পত্তি কেনার বিষয়ে আপনার আত্মীয়দের সাথেও আপনার মতভেদ থাকতে পারে এবং এর কারণে আপনি কিছুটা অসন্তুষ্ট হবেন। উদ্বিগ্ন না হয়ে, আপনার পারিবারিক সমস্যা সমাধানের জন্য পরিবারের একজন সিনিয়র সদস্যের পরামর্শ নেওয়া উচিত।

শিক্ষা :গুপ্ত বিজ্ঞান, দর্শন এবং সমাজবিজ্ঞানের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার পড়াশুনা করা এবং উচ্চ নম্বর পেতে একটু অসুবিধা হতে পারে। আপনার স্মৃতিশক্তি এই সময়ে গড় হতে চলেছে এবং এই কারণে উচ্চ নম্বর পাওয়া আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সপ্তাহে, আপনার লুকানো দক্ষতা বেরিয়ে আসবে কিন্তু সময়ের অভাবে সেগুলি পুরোপুরি প্রকাশ পাবে না। যোগের সাহায্যে আপনি অগ্রগতি অর্জন করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে গড় ফল পাবেন। কাজের চাপ বৃদ্ধির কারণে, আপনি জিনিসগুলি পরিচালনা করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবসার দিকে নজর রাখলে ভালো হবে। এই সপ্তাহে কোনও নতুন অংশীদারি বা নতুন ব্যবসা শুরু করবেন না।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি অ্যালার্জি এবং হজম সংক্রান্ত স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। সুস্থ থাকতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। বেশি ভাজা খাবার খাবেন না অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার কোন বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গনেপতেই নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা সর্বদা ঘুরে বেড়ায় এবং নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করে। তারা তাদের বেশিরভাগ সময় তাদের কর্মজীবন বা ব্যবসায় ব্যয় করে এবং তাদের ব্যক্তিগত জীবনে কম সময় দেয়। চাকরি পেলেও তারা তাতে সন্তুষ্ট নয় এবং বারবার চাকরি বদলাতে থাকে। এই লোকেরা তাদের জীবন মূল্যবোধের সাহায্যে তাদের লক্ষ্য নির্ধারণ করতে পারে।

প্রেম জীবন :এই সপ্তাহে পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিবাদের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি কিছুটা চিন্তিত থাকতে পারেন। আপনার বন্ধুরা আপনার স্ত্রী বা প্রেমিকের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে, আপনার সঙ্গীর সাথে ঘনিষ্ঠতা বজায় রাখা এবং আপনার সম্পর্ককে মজবুত রাখা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। এই সপ্তাহে, আপনার সঙ্গীকে সন্দেহ করার ভুল করবেন না, অন্যথায় এটি আপনার সম্পর্কের জন্য ভারী মূল্য দিতে পারে এবং এর কারণে আপনার সম্পর্ক তিক্ত হতে পারে।

শিক্ষা :শিক্ষার ক্ষেত্রে, শিক্ষার্থীদের পছন্দসই ফলাফল অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। আপনি আপনার দৃঢ় সংকল্প এবং ধৈর্যের সাথে উচ্চ নম্বর স্কোর করতে সক্ষম হবেন। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং করে থাকেন, তাহলে আরও ভাল প্রদর্শন করার জন্য আপনাকে আরও সাবধানে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন :আপনি এখন পর্যন্ত আপনার কাজের মধ্যে যে কঠোর পরিশ্রম করেছেন তা লোকেরা উপেক্ষা করতে পারে। এই জিনিসটি আপনাকে একটু বিরক্ত করতে পারে। আপনি এমন পরিস্থিতিরও মুখোমুখি হতে পারেন যেখানে আপনার সহকর্মীরা আপনাকে ছাড়িয়ে যাবে এবং নতুন পদ লাভ করবে। নিজেকে আলাদা করতে, আপনাকে নতুন দক্ষতা বিকাশ করতে হবে। ব্যবসায়ীরা ভাল মান বজায় রাখতে এবং মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য : অতিরিক্ত চাপের কারণে, আপনি জয়েন্ট এবং পায়ে ব্যথার অভিযোগ করতে পারেন এবং এর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ভারসাম্যহীন খাবারের কারণে এটি ঘটতে পারে। দুর্বল ইমিউন সিস্টেমের কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্য বজায় রাখার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনি সহজেই স্বাস্থ্য সমস্যায় পড়তে পারেন।

উপায় : প্রতহ্য 11 বার “ওং বায়ুপুত্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্কের 9 র লোকেরা তাদের মতামতের প্রতি অবিচল থাকে এবং একটি আবেগপ্রবণ প্রকৃতির হয়। তারা তাদের কাছের মানুষ এবং অন্যান্য মানুষের ভুল নির্দেশ করতে পারদর্শী। এই ব্যক্তিদের সম্পূর্ণ মনোযোগ তাদের সম্পর্কের দিকে থাকে এবং এটিই তাদের সুখের ভিত্তি। তারা আত্মসম্মানে বিশ্বাস করে এবং জীবনে তাদের আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করে। তারা আশা করে যে অন্যরাও তাদের সম্মান করবে। এই লোকেরা আপস করতে এবং তাদের নীতিতে লেগে থাকতে পছন্দ করে না।

প্রেম জীবন : আপনি একটি নীতিগত পদ্ধতি অবলম্বন করবেন এবং এই সময়ে আপনার সঙ্গীর সাথে উচ্চ মূল্যবোধ স্থাপন করবেন। আপনার এই আচরণের কারণে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়ার উন্নতি হবে। আপনি আপনার জীবনসাথীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগটি আপনাদের উভয়কেই সুখ দেবে। এটি আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক তালমিল বৃদ্ধি করবে।

শিক্ষা :এই সময়ে, আপনার মনে রাখার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং আপনি যা পড়ুন না কেন, আপনি তা খুব দ্রুত মনে রাখবেন। আপনি পরীক্ষায় আরও ভাল ফলাফল করতে সক্ষম হবেন। আপনি আপনার সহপাঠীদের মধ্যে একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরাও তাদের পছন্দ অনুসারে যে কোনও পেশাদার কোর্স নিতে পারে এবং এতে দুর্দান্ত প্রদর্শন করবে।

পেশাগত জীবন :আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করবেন এবং আপনার কাজও স্বীকৃত হবে। আপনার জন্য পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। সহকর্মীদের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা উচ্চ মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করবেন। আপনার প্রতিযোগীদের মধ্যে আপনার সুনাম বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য : উদ্যম এবং উদ্দীপনা বৃদ্ধির কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাচ্ছে। এই সময়ে আপনার কোন বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। আপনি সুখী এবং মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer