সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 25 ফেব্রুয়ারী থেকে 02 মার্চ 2024

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 25 ফেব্রুয়ারী থেকে 02 মার্চ 2024

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2। 

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (18 ফেব্রুয়ারী থেকে 24 ফেব্রুয়ারী 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই রেডিক্স নম্বরের লোকেরা জিনিসগুলি ঘুরিয়ে দেওয়ার চেয়ে সরাসরি কথা বলতে পছন্দ করে। তাদের জীবনের কিছু লক্ষ্য এবং নীতি রয়েছে এবং তারা তাদের লক্ষ্য এবং নীতিগুলি সফলভাবে অনুসরণ করে। এই সময়ে আপনাকে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনাকে সাফল্য এনে দিতে পারে। এই ব্যক্তিদের মাঝে মাঝে তাদের দৃষ্টিভঙ্গিতে প্রচুর উৎসাহ থাকে এবং এই উৎসাহ তাদের জীবনে এগিয়ে যেতে সহায়তা করে। এরা মুক্তমনা এবং মানসিকভাবে স্থিতিশীল হওয়ায় যেকোনো পরিস্থিতিতে সহজেই নিজেদের মানিয়ে নিতে পারে।

প্রেম জীবন: পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, আপনাদের দুজনের মধ্যে বিরোধ হতে পারে এবং এটি আপনার সম্পর্কের শান্তি এবং সুখকে ব্যাহত করার লক্ষণ। আপনি যদি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে চান তবে আপনার মনের সমস্যাগুলি দূর করার চেষ্টা করুন। আপনার সম্পর্কের সবকিছু ঠিক করার জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হতে পারে। এই সপ্তাহে, আপনারা দুজনেই কথোপকথনের মাধ্যমে একে অপরের সাথে সংযুক্ত থাকতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে ছাত্রছাত্রীরা কোনো কাজে বা পড়াশোনায় মনোযোগ দিতে অসুবিধার সম্মুখীন হতে পারে। এ কারণে শিক্ষাক্ষেত্রে আপনার পিছিয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি যা কিছু অধ্যয়ন করেন তা মনে রাখা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। এই সময়ে আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি আইন, পদার্থবিদ্যা বা ইংরেজি সাহিত্য অধ্যয়ন করেন তবে আপনাকে আরও মনোনিবেশ করতে হবে কারণ আপনি যা পড়ছেন তা মনে রাখতে আপনার কষ্ট হতে পারে। পড়াশোনায় ভালো করার জন্য আপনার স্মৃতিশক্তি বাড়াতে কাজ করা উচিত।

পেশাগত জীবন: এই সপ্তাহে, অফিসে সহকর্মী এবং সিনিয়র অফিসারদের সাথে চাকুরীজীবীদের মধ্যে বিবাদের লক্ষণ রয়েছে। এ কারণে শ্রমজীবী মানুষের জন্য এই সময়টা খুব একটা অনুকূল যাচ্ছে না। এছাড়াও, আপনার কাজের চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে ব্যর্থ হতে পারেন। কাজের প্রতি আপনার একাগ্রতা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনি কাজে কিছু ভুল করতে পারেন। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে কর্মক্ষেত্রে লোকেরা আপনার কঠোর পরিশ্রমকে উপেক্ষা করতে পারে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। ব্যবসায়ীদের এই সময়ে খুব সতর্ক থাকতে হবে কারণ তাদের জন্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার প্রতিযোগীদের কাছ থেকে অনেক বিপদের সম্মুখীন হবেন এবং তারা আপনাকে ব্যবসায় কঠিন প্রতিযোগিতা দিতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার কারণ এই সময়ে আপনার উদ্দীপনার অভাব হতে পারে, যা আপনার স্বাস্থ্যের অবনতির ইঙ্গিত দেয়। অ্যালার্জির কারণে আপনি প্রচণ্ড ঠান্ডায় ভুগতে পারেন। এ ছাড়া প্রচণ্ড মাথাব্যথা আপনার এগিয়ে যাওয়ার ক্ষমতাকে বাধাগ্রস্ত করতে পারে। এর কারণে আপনি আপনার লক্ষ্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন।

উপায়: প্রতহ্য 108 বার “ওং আদিত্যয় নমঃ” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র ব্যক্তিরা দীর্ঘ দূরত্ব ভ্রমণে বেশি আনন্দ পাবেন। তারা ঘন ঘন তাদের মন পরিবর্তন করতে পারে এবং এ কারণে তারা নিজেদের জন্য কোন উপযুক্ত সিদ্ধান্ত নিতে অক্ষম হতে পারে। এই লোকেরা তাদের লক্ষ্য অর্জনের জন্য একটি বিশেষ পদ্ধতি অবলম্বন করতে পারে। এ সময় তাদের স্বভাব জানার আগ্রহ বাড়বে।

প্রেম জীবন: আপনি এই সময় নিজেকে নিয়ে বেশ সন্তুষ্ট থাকবেন এবং এটি আপনার সম্পর্কের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। আপনি আপনার সঙ্গীর প্রতি ভালো অনুভূতি গড়ে তুলবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীকে ভালভাবে বুঝতে সক্ষম হবেন এবং আপনাদের উভয়ের মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে। এতে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসা বাড়বে এবং আপনাদের দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বজায় থাকবে। আপনাদের দুজনের মধ্যে ভালো কথোপকথন হতে পারে।

শিক্ষা: এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে আপনার বিশেষ দক্ষতা প্রদর্শন করে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হবেন। এই সময়ে, আপনার জন্য রসায়ন এবং মেরিন ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পাস করার সুযোগ রয়েছে। আপনি খুব সহজে উচ্চ নম্বর স্কোর করতে সক্ষম হবেন এবং আপনি সম্পূর্ণ উদ্যম ও নিষ্ঠার সাথে ভাল নম্বর স্কোর করতে সক্ষম হবেন। এছাড়াও আপনি শিক্ষা ক্ষেত্রে আপনার বিশেষ দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: চাকরিজীবীদের এই সপ্তাহে সাফল্যের উচ্চতা স্পর্শ করার সম্ভাবনা রয়েছে। আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। আপনি এই সপ্তাহে বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার উন্নতির পথ প্রশস্ত করবে। এ সময়ে ব্যবসায়ীদের প্রত্যাশার চেয়ে বেশি মুনাফা হওয়ার আভাস পাওয়া যাচ্ছে। আপনাকে আপনার প্রতিদ্বন্দ্বীদের সাথে আপনার যোগ্যতা প্রমাণ করতে দেখা যাবে। আপনি একটি নতুন ব্যবসায়িক কৌশল আবিষ্কার করতে পারেন যা আপনাকে লাভজনক করার প্রবল সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: বর্ধিত উদ্দীপনার কারণে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল হতে চলেছে। আপনার সামান্য মাথাব্যথা হতে পারে কিন্তু কোনো বড় স্বাস্থ্য সমস্যার কোনো লক্ষণ নেই। এছাড়াও এই সপ্তাহে ঠান্ডা আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে। এই সময়ে, আপনার মানসিক শক্তি অনেক বৃদ্ধি পাবে এবং এ কারণে, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও বৃদ্ধি পাবে। এই সমস্ত কিছুর প্রভাবের কারণে আপনার স্বাস্থ্যের ভারসাম্য বজায় থাকার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 20 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকেরা শেখার ক্ষেত্রে বিশেষজ্ঞ এবং তারা সর্বদা কিছু না কিছু শেখার চেষ্টা করে। তারা বিভিন্ন জিনিস শিখতে পছন্দ করে। এই সপ্তাহে মূলাঙ্ক 3 র মানুষদের ধর্ম শেখার এবং অন্যান্য আধ্যাত্মিক কাজকর্মে আগ্রহ বেড়ে যেতে পারে। এই লোকেরা সহজভাবে কথা বলতে পছন্দ করে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার প্রেম জীবনে সুখ এবং শান্তি থাকবে। আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখার জন্য একটি চমৎকার উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনাকে আধ্যাত্মিক কাজের জন্য ভ্রমণে যেতে হতে পারে। এই যাত্রাটি আপনার জন্য অত্যন্ত মূল্যবান প্রমাণিত হবে এবং আপনার জীবনযাত্রায় একটি উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। আপনি বিশেষ করে প্রেমের ক্ষেত্রে উচ্চ মান স্থাপন করতে সক্ষম হবেন এবং আপনাদের উভয়ের মধ্যে তালমিল খুব ভাল হতে চলেছে।

শিক্ষা: এই সপ্তাহে শিক্ষার্থীরা পড়াশোনায় খুব ভালো প্রদর্শন করতে চলেছে। ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং বিজনেস ম্যানেজমেন্টের মতো কোর্সগুলি আপনার জন্য ভাল প্রমাণিত হবে এবং আপনি এই বিষয়গুলিতে ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন। এই সময়ে, এই বিষয়গুলিতে আপনার উচ্চ নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার সম্ভাবনাকে চিনতে পারবেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 3 র লোকেরা এই সপ্তাহে তাদের চাকরিতে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন এবং আপনি পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কাজের মধ্যে যে কঠোর পরিশ্রম করেছেন তা স্বীকৃতি দেওয়ার এখনই সময়। আপনি এই সময়ে আপনার কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ এবং নিবেদিত বলে মনে হবে। ব্যবসায়ীরা এমন একটি চুক্তি পেতে পারেন যা তাদের প্রত্যাশার চেয়ে বেশি লাভ দিতে পারে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সময়ে আপনি মানসিক শক্তিতে পূর্ণ হতে চলেছেন। আপনি এই সপ্তাহে খুব ইতিবাচক বোধ করবেন এবং এই ইতিবাচকতার কারণে আপনার উৎসাহ আরও বৃদ্ধি পাবে। এই সব কিছুর কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : বৃহস্পতিবারের দিন বৃহস্পতি দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন। 

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 4 র লোকেরা বস্তুগত বিষয়ে খুব উত্তেজিত হবে এবং এটি তাদের আরও অর্থ উপার্জন করতে উৎসাহিত করবে। এই সপ্তাহে ভ্রমণের প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে এবং আপনি এটিকে আপনার বিনোদন হিসাবে নিতে পারেন। এই লোকেরা খুব মেধাবী এবং তাদের প্রতিভা দিয়ে তারা প্রতিটি কাজ খুব সহজ এবং সহজ করে তোলে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। এই কারণে, এই সময়টি আপনার প্রেম জীবনের জন্য খুব অনুকূল হবে না। আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং শান্তি বজায় রাখতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে সাদৃশ্যপূর্ণ জীবনযাপন করতে হবে। পারিবারিক সমস্যা ধৈর্যের সাথে সমাধান করার চেষ্টা করুন। আপনি যদি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন তবে এটি কিছু সময়ের জন্য পিছিয়ে দেওয়া ভাল।

শিক্ষা: এই সময়ে শিক্ষার্থীদের পড়াশোনায় আরও বেশি পরিশ্রম করতে হতে পারে, তাই এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিংয়ের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনাকে আরও প্রচেষ্টা এবং ফোকাস করতে হবে। যখন পড়াশোনার কথা আসে, তখন আপনাকে সামনের পরিকল্পনা করতে হবে। পড়াশোনার সময় আপনার মনোযোগ বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে নতুন কিছু করার বা গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার এটি সঠিক সময় নয়।

পেশাগত জীবন: এই সপ্তাহে, রেডিক্স নম্বর মূলাঙ্ক 4 র জন্য কাজের চাপ বৃদ্ধির লক্ষণ রয়েছে। এই কারণে আপনি কিছুটা চিন্তিত থাকতে পারেন। আপনি আপনার কাজে যে কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করেছেন তার স্বীকৃতি না পাওয়ার কারণে আপনি কিছুটা দুঃখিত বোধ করতে পারেন। এই সমস্ত কিছু এড়াতে, এই সময়ে পরিকল্পনা করা আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারে এবং এর কারণে এই সময়ে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে সুস্থ থাকার জন্য সময়মতো খাবার খাওয়া খুবই জরুরি। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনার হজমের সমস্যা হতে পারে যা আপনার মানসিক শক্তি হ্রাসের ইঙ্গিতও দিতে পারে। এ সময় বেশি মশলাদার খাবার খাওয়া উচিত নয়।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের লোকেরা যুক্তিবাদী এবং ব্যবহারিক হয়। তাদের ব্যবসার প্রতি বেশি আগ্রহ থাকে এবং এটি তাদের জীবনের লক্ষ্য অর্জনের জন্য ব্যবহার করে। এই লোকেদের ট্রেডিং সম্পর্কিত ব্যবসা করার আগ্রহ বেশি এবং তারা সংশ্লিষ্ট সুযোগগুলি কার্যকরভাবে ব্যবহার করে। 

প্রেম জীবন: এই সময়ে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে খুব ভাল তালমিল হতে চলেছে। আপনাদের উভয়ের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার জীবনসাথীর সাথে কিছু রোমান্টিক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি আপনার জীবনসাথীর সাথে পারিবারিক কোনো সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি পড়াশোনায় আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং শিক্ষাক্ষেত্রে দ্রুত অগ্রগতি করবেন। এছাড়াও, আপনি এই সময়ে উচ্চ নম্বর পেতে এবং নিজেকে প্রমাণ করতে সফল হবেন। শিক্ষার্থীরাও বিদেশে পড়াশোনা করার সুযোগ পেতে পারে এবং এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। আপনি ব্যবসায় প্রশাসন, লজিস্টিকস এবং মার্কেটিং ইত্যাদিতে বিশেষজ্ঞ হতে পারেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে খুব ভাল প্রদর্শন করবেন এবং কাজের ক্ষেত্রে আপনার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন। এখন পর্যন্ত আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি প্রশংসা পেতে পারেন। কর্মজীবনে আপনি যে সন্তুষ্টি খুঁজছেন তা নতুন কাজের সুযোগের মাধ্যমে খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি বিদেশ যাওয়ার স্বপ্ন দেখে থাকেন তবে এই সময়টি আপনার জন্য ভালো হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার এবং আপনার ব্যবসায় কিছু ইতিবাচক পরিবর্তন ঘটার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সময়ে আপনি ভেতর থেকে খুব খুশি বোধ করবেন এবং এই খুশির কারণে আপনার উদ্যম ও উদ্দীপনাও বৃদ্ধি পাবে। এটি আপনার স্বাস্থ্যের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনও লক্ষণ নেই। উৎসাহ ও উদ্দীপনা বৃদ্ধির কারণে আপনি আগের থেকে অনেক বেশি মজবুত বোধ করবেন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6 

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা বৈষয়িক আরামে বেশি আগ্রহী। এছাড়াও তিনি বিনোদন এবং মিডিয়া ইত্যাদির প্রতিও আগ্রহী। তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে এবং এটিকে তাদের জীবনের লক্ষ্য হিসাবে বিবেচনা করতে পারে। এই লোকেদের মধ্যে পুষ্টিকর খাবার পছন্দ করার প্রবণতা তৈরি হতে পারে এবং তারা এই সময়ে পুষ্টিকর বা সুষম খাদ্য উপভোগ করবে। এ ছাড়া এই মূলাঙ্কের লোকেরা সৃজনশীল ক্ষেত্রে কিছু অর্জনের চেষ্টা করতে পারেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে বেশ সন্তুষ্ট বলে মনে হবে। আপনার সম্পর্কের প্রতি আকর্ষণও বাড়বে। এটি আপনার এবং আপনার সঙ্গীর একে অপরের অনুভূতি এবং চাহিদা বোঝার সঠিক সময়। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং আপনারা উভয়ই এটি সম্পূর্ণরূপে উপভোগ করবেন।

শিক্ষা: আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং এর মত বিষয়ে বিশেষজ্ঞ হতে পারেন। আপনি শিক্ষার ক্ষেত্রে নিজের জন্য একটি কুলুঙ্গি তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার সহপাঠীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার সময় নিজেকে একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে সেট করতে পারবেন। আপনার মনোনিবেশ করার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং এর সাহায্যে আপনি কিছু শিক্ষা সম্পর্কিত দক্ষতা বিকাশ করবেন। আপনি শিক্ষার বিষয়ে আপনার প্রতিভা এবং দক্ষতা প্রমাণ করবেন এবং আপনার এই দক্ষতাগুলি হবে বেশ অনন্য বা অনন্য।

পেশাগত জীবন: কর্মজীবনের ক্ষেত্রে, আপনি আপনার আগ্রহ অনুযায়ী নতুন চাকরির সুযোগ পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসার ক্ষেত্র প্রসারিত করার জন্য এটি উপযুক্ত সময়। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করার সুযোগ পেতে পারেন এবং আপনাকে আপনার ব্যবসার জন্য একটি দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। আপনি একসাথে বেশ কয়েকটি ব্যবসা করার সুযোগ পেতে পারেন এবং আপনি এটি থেকে ভাল লাভ পাবেন বলে আশা করা হচ্ছে। নেটওয়ার্কিং ব্যবসা এই সপ্তাহে আপনার জন্য ভাল হবে এবং এর থেকে আপনি চমৎকার লাভ পাবেন এমন ইঙ্গিত রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহটি স্বাস্থ্যের জন্য দুর্দান্ত হতে চলেছে এবং আপনি সুস্থ বোধ করবেন। এই সময়ে আপনার কোনো ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনো লক্ষণ নেই। এই সপ্তাহে আপনি উদ্দীপনায় পূর্ণ থাকবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দৃশ্যমান হবে। আপনি স্বাস্থ্যের দিক থেকে অন্যদের জন্য একটি উদাহরণ তৈরি করবেন।

উপায় : আপনি প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন। 

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব 

মূলাঙ্ক 7 

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের লোকেদের আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়ানোর জন্য কাজ করতে পারেন। আপনি গুপ্ত বিজ্ঞান, দর্শন, আইন এবং ধর্ম ইত্যাদি বিষয় অধ্যয়ন করতে পারেন। আপনি এই সময়ে সমস্ত গুণাবলীতে ধন্য হবেন এবং আপনার দক্ষতার সাহায্যে আপনি আপনার জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি অর্জন করবেন। 

প্রেম জীবন: এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য খুব একটা অনুকূল যাচ্ছে না। আপনার পরিবারে কিছু সমস্যার কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে তিক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, দুশ্চিন্তা না করে, পারিবারিক সমস্যা সমাধানের জন্য আপনার পরিবারের একজন বয়স্ক সদস্যের পরামর্শ নেওয়া উচিত। এইভাবে, এটি আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং ভালবাসা বজায় রাখতে সাহায্য করবে।

শিক্ষা: গুপ্ত বিজ্ঞান, দর্শন এবং সমাজবিজ্ঞানের মতো বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব একটা অনুকূল নয়। আপনার পড়াশোনা মনে রাখার ক্ষমতা এই সপ্তাহে গড় হতে চলেছে এবং এর কারণে আপনি উচ্চ নম্বর স্কোর করার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারেন। এই সপ্তাহে, আপনার লুকানো দক্ষতা বেরিয়ে আসবে কিন্তু সময়ের অভাবে সেগুলি পুরোপুরি প্রকাশ পাবে না। পড়াশোনায় ভালো করতে চাইলে যোগব্যায়ামের সাহায্য নিতে পারেন। আপনি অবশ্যই এটি থেকে উপকৃত হবেন।

পেশাগত জীবন: চাকরির ক্ষেত্রে ভাল ফলাফল পাওয়ার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য গড় হতে চলেছে। এর সাথে, আপনার কাজের চাপও বাড়তে পারে এবং আপনি আপনার কাজ এবং কর্মক্ষেত্রে চাপ সামলাতে অসুবিধা অনুভব করতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীদেরও ক্ষতির আশঙ্কা রয়েছে। আপনি যদি আপনার ব্যবসার উপর নজর রাখেন এবং ভবিষ্যবাণী করেন তবে এটি ভাল হবে। এছাড়াও, আপনাকে এই সপ্তাহে অংশীদারিত্বে কাজ না করার বা কোনও নতুন চুক্তি না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া এবং হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে চাইলে সময়মতো খান। আপনাকে এই সময়ে ভাজা খাবার থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। যদিও, এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনও লক্ষণ নেই।

উপায়: প্রতহ্য 41 বার “ওং গং গনেপতেই নমঃ” মন্ত্রের জপ করুন। 

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব 

মূলাঙ্ক 8 

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র লোকেরা তাদের কাজের প্রতি খুব প্রতিশ্রুতিবদ্ধ এবং নিবেদিত। তারা বিশ্রামের চেয়ে কাজ করতে বেশি পছন্দ করে। এই লোকেরা তাদের জীবনে কিছু লক্ষ্য নির্ধারণ করে এবং এই লক্ষ্যগুলি অর্জনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ থাকে। এই ব্যক্তিদের তাদের জীবনে আরও ভ্রমণ করতে হতে পারে। প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার গুণটি শৈশব থেকেই এই লোকদের মধ্যে বিদ্যমান।

প্রেম জীবন: পরিবারে চলমান বিবাদ এবং সম্পত্তি সংক্রান্ত সমস্যার কারণে আপনি এই সপ্তাহে কিছুটা চিন্তিত থাকতে পারেন। আপনার বন্ধুদের কারণে আপনার জীবনসাথী বা প্রেমীর সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে এমন লক্ষণ রয়েছে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব থাকতে পারে এবং আপনার সম্পর্কের ঘনিষ্ঠতা বজায় রাখা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। আপনার সঙ্গীকে সন্দেহ করার সম্ভাবনাও রয়েছে। আপনার এই ধরনের জিনিসগুলি এড়ানো উচিত কারণ তারা আপনার প্রেম জীবনের সুখ এবং শান্তিকে ব্যাহত করতে পারে।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা শুভ ও ফলদায়ক হবে না। শিক্ষাক্ষেত্রে শীর্ষে পৌঁছানোর জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। এই সময়ে আপনাকে ধৈর্যশীল এবং সংকল্পবদ্ধ হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এইভাবে আপনি উচ্চ নম্বর পেয়ে সফল হতে পারেন। আপনি যদি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং অধ্যয়ন করে থাকেন, তাহলে ভাল পারফর্ম করার জন্য আপনাকে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন: কর্মরত ব্যক্তিরা তাদের কাজের স্বীকৃতি না পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ কারণে আপনার মন অশান্ত থাকতে পারে। আপনার সামনে এমন পরিস্থিতি দেখা দিতে পারে যাতে আপনার সহকর্মীরা একটি নতুন পোস্ট পান এবং আপনি তাদের পিছনে ফেলে যান। নিজেকে অন্যদের থেকে আলাদা প্রমাণ করতে, আপনার কিছু নতুন বা বিশেষ দক্ষতা শেখার দিকে মনোনিবেশ করা উচিত। একই সময়ে, ব্যবসায়ীদের জন্য উচ্চ মান বজায় রাখা এবং মুনাফা অর্জন করা কিছুটা কঠিন হতে পারে।

স্বাস্থ্য : এমন লক্ষণ রয়েছে যে আপনি অতিরিক্ত চাপের কারণে আপনার পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন। ভারসাম্যহীন ডায়েট করার কারণে আপনার সাথে এটি ঘটতে পারে।

উপায় : আপনি প্রতহ্য 11বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন। 

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব সাহসী এবং নির্ভীক এবং এই সপ্তাহে তারা দৃঢ় সংকল্পবদ্ধ হবে এবং কঠিন কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করবে। এই লোকেরা সোজা কথা বলতে পছন্দ করে। এই সপ্তাহে আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রা করতে হতে পারে। এই ব্যক্তিদের সম্পর্কে বলা যেতে পারে যে তারা খুব আত্মমর্যাদাশীল।

প্রেম জীবন: আপনি আপনার জীবনসাথীর সাথে নীতিগত মনোভাব গ্রহণ করবেন এবং উচ্চ মান স্থাপন করবেন। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে এবং একসাথে আপনারা দুজনেই প্রেমের একটি নতুন গল্প লিখবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং আপনারা দুজনেই এই ভ্রমণটি পুরোপুরি উপভোগ করবেন। এটি আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক তালমিলও উন্নত হবে। 

শিক্ষা: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং-এর মতো বিষয়ে শিক্ষার্থীরা এই সপ্তাহে ভালো পারফর্ম করবে। আপনি যা পড়বেন তা মনে রাখার ক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে এবং পরীক্ষায় আপনার ভালো ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সহপাঠীদের মধ্যে একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনি আপনার আগ্রহ অনুযায়ী যেকোনো পেশাগত কোর্স করতে পারেন এবং আপনি এতে শ্রেষ্ঠত্ব অর্জন করবেন।

পেশাগত জীবন: আপনি আপনার কর্মক্ষেত্রে খুব ভাল প্রদর্শন করবেন এবং আপনার কাজও স্বীকৃত হবে। আপনার কাজে খুশি হওয়ায় কোম্পানি আপনাকে প্রমোশনও দিতে পারে। এটি আপনার পদমর্যাদা এবং মর্যাদা বৃদ্ধি করবে এবং আপনার সহকর্মীদের মধ্যে আপনার খ্যাতি বৃদ্ধি করবে। ব্যবসায়ীদের জন্য উচ্চ লাভের সম্ভাবনা রয়েছে এবং এইভাবে আপনি আপনার প্রতিযোগীদের মধ্যে আপনার খ্যাতি বজায় রাখতে সক্ষম হবেন। আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য অনুকূল হতে চলেছে। আপনার উদ্যম বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। আপনি ভেতর থেকে খুশি বোধ করবেন, যা আপনার মানসিক শক্তির মাত্রাও বাড়িয়ে দেবে।

উপায় : আপনি প্রতহ্য হনুমান চালিশার পাঠ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer