সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 26 মে থেকে 01 জুন 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল26 মে থেকে 01 জুন 2024: এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার রেডিক্সের উপর ভিত্তি করে আপনার প্রেমের জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 26 মে থেকে 01 জুন, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 26 মে থেকে 01 জুন 2024

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (26 মে থেকে 01 জুন 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।))

এই মূলাঙ্কের লোকেরা আরও দৃঢ় এবং আত্মবিশ্বাসে পূর্ণ হবে। এটি আপনার চিন্তাভাবনাকে উন্নত করবে এবং আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র ব্যক্তিদের আত্মবিশ্বাস দারুণভাবে বৃদ্ধি পাবে। আপনি আপনার কর্মজীবনে নতুন প্রকল্প এবং সুযোগ পেতে পারেন। আপনি আপনার সিদ্ধান্তগুলি সহজে নিতে সক্ষম হবেন এবং এটি আপনার লক্ষ্যগুলি অর্জন করা সহজ করে তুলবে। এই সময়ে, প্রশাসনিক দক্ষতাও আপনার মধ্যে বিকাশ লাভ করবে এবং এর সাহায্যে আপনি খুব স্বাচ্ছন্দ্যে আপনার কাজ করতে সক্ষম হবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসাথীই সাথে আপনার সম্পর্ক খুব ভালো হতে চলেছে। আপনাদের দুজনের মধ্যে খুব ভালো তালমিল এবং কথোপকথন হবে। এতে আপনি খুব খুশি হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই মুহূর্তগুলি আপনার জন্য সবচেয়ে স্মরণীয় হয়ে উঠবে। আপনি আপনার জীবনসাথীর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।

শিক্ষা : এই সময়ে, শিক্ষার্থীরা আরও পেশাদার পদ্ধতিতে পড়াশোনা করার জন্য কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারে। ব্যবস্থাপনা এবং পদার্থবিদ্যা অধ্যয়নরত শিক্ষার্থীদের একাগ্রতা ক্ষমতা এই সময়ে বৃদ্ধি পাবে এবং এইভাবে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি আপনার বেছে নেওয়া কঠিন বিষয়গুলিতেও দুর্দান্ত পারফর্ম করবেন।

পেশাগত জীবন : চাকরিতে আপনি চমৎকারভাবে কাজ করবেন। আপনি যদি পাবলিক ক্ষেত্রে কাজ করেন, তাহলে এই সময়টা আপনার জন্য খুব ভালো যাচ্ছে। একই সময়ে, ব্যবসায়ীদের আউটসোর্স ডিল থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য ফলপ্রসূ হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাচ্ছে এবং আপনি উদ্যম ও মানসিক শক্তিতে পূর্ণ হবেন। এই সময়ে, নিয়মিত ব্যায়ামের সাহায্যে, আপনি আরও ফিট বোধ করবেন এবং সুস্বাস্থ্য উপভোগ করবেন। আপনার শক্তি বৃদ্ধি পাবে যা আপনাকে আরও আনন্দিত করবে।

উপায় : প্রতহ্য 19 বার “ওং সূর্য্যায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত হতে পারে এবং এর কারণে আপনার অগ্রগতি ও উন্নতি বাধাগ্রস্ত হতে পারে। আপনাকে এই সপ্তাহে পরিকল্পনা করতে হবে এবং আশাবাদী থাকতে হবে। আপনাকে এই সময়ে আপনার বন্ধুদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ তাদের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো উচিত কারণ এই সময়ে আপনার ভ্রমণের উদ্দেশ্য পূরণ নাও হতে পারে।

প্রেম জীবন: এই সময়ে আপনার সঙ্গীর সাথে তর্ক করা এড়িয়ে চলা উচিত। আপনার সম্পর্কের মধ্যে রোমান্স এবং শান্তি বজায় রাখার জন্য, আপনার পক্ষ থেকে তালমিল বজায় রাখার চেষ্টা করা উচিত। আপনার সঙ্গীর সাথে কথা বলুন, এতে আপনাদের দুজনের মধ্যে ভালো তালমিল বজায় থাকবে।

শিক্ষা : এই সময়ে শিক্ষার্থীরা পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই আপনাকে পড়াশোনায় আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার পড়াশোনায় পেশাদারভাবে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি আপনার পড়াশোনায় যুক্তি প্রয়োগ করার চেষ্টা করুন এবং আপনার সহপাঠীদের মধ্যে আপনার নিজস্ব জায়গা তৈরি করুন। এই সময়ে, আপনার পড়াশোনার বিষয়ে একটি পরিকল্পিতভাবে এগিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে।

পেশাগত জীবন : চাকরীতে নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে কিছু ভুল করতে পারে এবং এটি কর্মক্ষেত্রে আপনার বৃদ্ধিতে বাধা হিসাবে কাজ করতে পারে। এটি এড়াতে, আপনাকে এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারেন। একই সঙ্গে প্রতিযোগীদের চাপে ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য : এই সময়ে কাশি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দেওয়া উচিত। রাতে ঘুমাতেও সমস্যা হতে পারে।

উপায় : সোমবারের দিন চন্দ্রমা কে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 3 র লোকেরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সাহস পাবে। আপনার আগ্রহের প্রচারের জন্য এটি একটি অনুকূল সময়। এই সময়ে আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি নিজেকে উৎসাহিত করবেন যা আপনার খ্যাতি বাড়াবে বলে আশা করা হচ্ছে। আপনি খোলা মনের হবেন এবং এটি আপনার আগ্রহের প্রচারে আপনাকে অনেক সাহায্য করবে। এগুলি ছাড়াও, আপনার জন্য আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : এই সময়ে, আপনাদের দুজনের মধ্যে রোমান্স বাড়বে। আপনারা উভয়েই একে অপরের কাছে আপনার চিন্তাভাবনা ভালভাবে প্রকাশ করবেন, যা আপনাদের পারস্পরিক তালমিলকে উন্নত করবে। আপনার পরিবারে ঘটতে থাকা কোনও শুভ ঘটনা সম্পর্কে আপনাদের উভয়েই একে অপরের সাথে আলোচনা করতে পারেন। এই পারিবারিক অনুষ্ঠানের কারণে আপনি খুব উত্তেজিত বোধ করবেন এবং এটি আপনার প্রেম জীবনে ইতিবাচকতা বৃদ্ধি করবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। শিক্ষার্থীরা পেশাদার হয়ে উঠবে এবং ভাল পড়াশোনা করবে। অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসনের মতো বিষয়গুলি আপনার জন্য ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন : এমন ইঙ্গিত রয়েছে যে আপনি এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। নতুন কাজের সুযোগে আপনি পূর্ণ দক্ষতার সাথে কাজ করবেন। একই সময়ে, ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যাতে তারা উচ্চ মুনাফা অর্জনের সুযোগ পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি শারীরিকভাবে খুব সুস্থ থাকবেন এবং এটি আপনার উৎসাহ এবং মানসিক শক্তিও বাড়িয়ে তুলবে। এভাবে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার সাহস বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা বুদ্ধিমান হয়। তাদের আবেগের কারণে সমস্যায় পড়তে হতে পারে। আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে যেকোনো নতুন কাজ শুরু করতে পারেন এবং সহজেই আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। একটি পরিকল্পনা অনুসরণ করলে আপনার জীবনে সুখ এবং শান্তি আসবে এবং আপনি ভবিষ্যতে এই জিনিসগুলি নিয়ে এগিয়ে যাবেন।

প্রেম জীবন : আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা এই সপ্তাহে বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি আপনার সঙ্গীকে ভালোভাবে বুঝতে পারবেন। আপনি আপনার জীবনসাথীর কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনি আপনার সঙ্গীর সাথে সুখ-দুঃখ ভাগ করে নেবেন। এতে আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে মধুরতা আসবে।

শিক্ষা : আপনি পড়াশোনায় পেশাদার হয়ে উঠবেন এবং শীর্ষে পৌঁছাবেন। ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ের মতো বিষয়গুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। শিক্ষাক্ষেত্রে অগ্রগতির জন্য আপনি আপনার অনন্য দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনি আপনার পড়াশোনায় আরও পেশাদার হয়ে উঠবেন এবং আপনার চিহ্ন রেখে যাবেন।

পেশাগত জীবন : আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনাকে সন্তুষ্ট বোধ করবে। এছাড়াও, আপনার বর্তমান চাকরিতে পদোন্নতি পাওয়ার লক্ষণও রয়েছে। এই কারণে আপনি আপনার চাকরিতে সন্তুষ্ট হতে চলেছেন। এই সুযোগগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি আপনার ঊর্ধ্বতনদের সামনে আপনার বিশেষ দক্ষতা প্রদর্শন করতে পারেন এবং আপনার কাজও স্বীকৃত হবে। একই সময়ে, ব্যবসায়ীরা অনেক ব্যবসার সুযোগ পাবেন এবং এই ডিলগুলি আপনাকে উচ্চ মুনাফা দিতে পারে। অংশীদারিত্বে ব্যবসা করছেন যারা তাদের অংশীদার থেকে সমর্থন পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। আপনার চারপাশে ঘটছে ভালো কিছুর কারণে এবং আনন্দিত বোধ করার কারণে আপনি উৎসাহ এবং মানসিক শক্তিতে পূর্ণ হতে চলেছেন। এছাড়াও, আপনি আপনার সুস্বাস্থ্য বজায় রাখতে ডায়েটের সাহায্য নিতে পারেন।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দূর্গায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র লোকেরা তারা যে পদক্ষেপই নেবে না কেন যুক্তি খোঁজার চেষ্টা করবে। এই সময়ে, তারা শেয়ারবাজার থেকে মুনাফা অর্জনে আরও আগ্রহী হতে চলেছে এবং তারা পুঁজিবাজার থেকে মুনাফা পাওয়ার প্রবল আশাবাদী। দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনি কিছু করার জন্য একটি আবেগ বিকাশ হতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে, প্রেম জীবনে আপনার লক্ষ্য হতে চলেছে আপনার সঙ্গীর সাথে প্রেম এবং বন্ধুত্ব বৃদ্ধি করা। এতে আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক তালমিল বাড়বে এবং আপনার প্রেম জীবনে সুখ আসবে। আপনি পারিবারিক সমস্যা সমাধানে আগ্রহ দেখাতে পারেন। এই সময়ে, আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে আপনার সঙ্গীকে বোঝাতে সক্ষম হবেন এবং তাদের খুশি রাখতে পারবেন।

শিক্ষা : পড়াশোনার ক্ষেত্রে কথা বললে, ব্যবস্থাপনা এবং নেতৃত্বের মতো দক্ষতা বিকাশ করবেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় উচ্চ নম্বর স্কোর করবেন এবং আপনার যোগ্যতা দেখাবেন। আপনি মার্কেটিং এবং লজিস্টিকসের মতো কোর্সে দক্ষতা এবং উচ্চ নম্বর অর্জন করবেন। এছাড়াও, কিছু বিশেষ দক্ষতা আপনার মধ্যে বিকাশ লাভ করতে পারে যা আপনাকে আরও সাফল্য অর্জনে সহায়তা করবে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা এই সপ্তাহে চমৎকার ফল পাবেন বলে ইঙ্গিত রয়েছে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতার জন্য আপনি ভাল প্রতিক্রিয়া পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা আউটসোর্সিং ব্যবসা করতে পারেন যা ব্যবসার ক্ষেত্রে তাদের কর্মক্ষমতা বাড়িয়ে তুলবে। এছাড়াও, আপনি ব্যবসায় নতুন কৌশল বাস্তবায়নের জন্য নিজেকে প্রস্তুত করবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে দুর্দান্ত যাচ্ছে। আপনার কোনো বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনো লক্ষণ নেই। তবে, সময়মতো না খাওয়ার কারণে, আপনার হজমের সমস্যা হতে পারে, তাই আপনার স্বাস্থ্য বজায় রাখতে, আপনাকে সময়মতো খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের মানুষেরা খুব মিষ্টি স্বভাবের হয়। তারা ভ্রমণ এবং ভ্রমণ পছন্দ করে এবং তারা দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে পছন্দ করে। এই সময়ে আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং আপনি এটি থেকে ভাল ফল পাবেন বলে আশা করা হচ্ছে। এই সপ্তাহে আপনি বিশ্রাম এবং আপনার আরাম বাড়ানোর দিকে আরও মনোযোগ দেবেন।

প্রেম জীবন : আপনার সঙ্গীর সাথে আপনার প্রেম এই সপ্তাহে খুব ভাল হতে চলেছে। এভাবে আপনার মেজাজও ভালো থাকবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কও মজবুত হবে। এই সময়ে, আপনি আপনার জীবনসাথীর সাথে একটি ব্যবহারিক মনোভাব অবলম্বন করবেন এবং আপনার পরিবারে ভাল মূল্যবোধ তৈরি করবেন।

শিক্ষা : আপনার শিক্ষক এবং পরীক্ষকরা আপনার দক্ষতার প্রশংসা করবেন। এটি আপনাকে আরও কঠোর চেষ্টা করতে এবং উচ্চ নম্বর পেতে উৎসাহিত করবে। আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এবং সফটওয়্যার টেস্টিং এর মত বিষয়ে ভালো পারফর্ম করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনের জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই স্মরণীয় সুযোগটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার জন্য বিদেশে থাকার পরিস্থিতিও তৈরি হতে পারে। এই মুহূর্তগুলি আপনার জন্য সোনালী এবং স্মরণীয় হতে চলেছে। একই সঙ্গে ব্যবসায়ীদের নতুন চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই চুক্তি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে.

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। আপনার আরও মজবুত হওয়ার ইচ্ছাশক্তি এবং সংকল্প থাকতে পারে। উদ্যমের সাথে সাথে আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে আপনি মজবুত হয়ে উঠবেন এবং আপনি নিজেকে ইতিবাচক রাখবেন।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 7 র ব্যক্তিদের আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। আপনাকে আধ্যাত্মিকতার সাথে সম্পর্কিত ভ্রমণেও যেতে হতে পারে এবং এমন ইঙ্গিত রয়েছে যে আপনি এই ভ্রমণগুলি থেকে আরও সুবিধা পাবেন। এই সময়ে আপনার মধ্যে অনেক দক্ষতা দেখা যাবে।

প্রেম জীবন : এই সময়ে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে আকর্ষণ হ্রাস হতে পারে এবং এর কারণে আপনার প্রেম জীবনে শান্তি এবং সুখের বিঘ্ন ঘটার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে তালমিলের অভাবের লক্ষণও রয়েছে। আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে যার কারণে আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনাদের দুজনের মধ্যে বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হতে পারে এবং আপনি আধ্যাত্মিকভাবে ঝুঁকে পড়তে পারেন।।

শিক্ষা : শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং এর কারণে তাদের কর্মক্ষমতা খারাপ হতে পারে। এই সপ্তাহে আপনি আইন এবং ব্যবস্থাপনার মতো পেশাগত পড়াশোনা করতে পারেন। এমন সম্ভবনা রয়েছে যে বিভ্রান্তির কারণে, আপনি এই বিষয়গুলিতে দক্ষতা অর্জন করতে পারবেন না এবং আপনার প্রচেষ্টার অভাবও দেখা যেতে পারে।

পেশাগত জীবন : এই সময়ে চাকরিজীবীদের উপর কাজের চাপ বাড়তে পারে। আপনার কর্মক্ষেত্রে আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তা স্বীকৃত নাও হতে পারে বা উপেক্ষা করার সম্ভাবনা রয়েছে। এমন সম্ভবনা যে আপনার উর্ধ্বতনরা আপনার কাজকে খুব বেশি গুরুত্ব নাও দিতে পারে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। একই সময়ে, ব্যবসায়ীদের তাদের প্রতিযোগীদের কারণে হঠাৎ চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব একটা ভালো যাচ্ছে না। সুষম খাদ্য গ্রহণ না করা এবং সময়মতো না খাওয়ার কারণে হজমের সমস্যা হতে পারে। আপনার পায়ে এবং পিঠে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব প্রতিশ্রুতিবদ্ধ এবং এই সপ্তাহে তারা এই বিষয়ে আরও বেশি ফোকাস করতে চলেছে। আপনি কর্মজীবনের ক্ষেত্রে নতুন সুযোগের সন্ধান করতে পারেন যা আপনাকে সন্তুষ্টি দিতে পারে এবং আপনার ইচ্ছা পূরণ করতে পারে। এছাড়াও, আপনি আপনার জীবনের উন্নতির কথাও ভাবতে পারেন।

প্রেম জীবন : আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে প্রেম কমে যেতে পারে। পরিবারে চলমান সমস্যা এবং পারস্পরিক তালমিলের অভাবের কারণে আপনাদের দুজনের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক দুর্বল হতে পারে এবং এটি আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই কারণে, আপনাকে আপনার দিক থেকে কিছু তালমিল স্থাপন করতে হবে।

শিক্ষা : আপনি যদি ইঞ্জিনিয়ারিং এবং অ্যারোনটিক্সের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে এই সময়ে আপনার কর্মক্ষমতা হ্রাস পেতে পারে এবং আপনি পড়াশোনায় আপনার দক্ষতা ব্যবহার করতে পিছিয়ে থাকতে পারেন। শীর্ষে পৌঁছাতে এবং শিক্ষাক্ষেত্রে ভাল পারফরম্যান্স করতে, আপনাকে নিজেকে মূল্যায়ন করতে হবে।

পেশাগত জীবন : এই সময়ে, আপনার সহকর্মী এবং সিনিয়র অফিসারদের কারণে আপনাকে আপনার কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই কারণে আপনি আপনার দক্ষতা প্রদর্শনের একটি মূল্যবান সুযোগ মিস করতে পারেন। ব্যবসায় আপনার কর্মক্ষমতা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার প্রত্যাশা অনুযায়ী লাভ পাওয়ার আশা কম।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে পায়ে এবং পিঠে ব্যথার অভিযোগ করতে পারেন। নিজেকে খুব বেশি বোঝা দেবেন না। সুস্থ থাকার জন্য আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 9 র লোকেরা তাদের নিজস্ব বিকাশ এবং অগ্রগতির দিকে মনোনিবেশ করতে চলেছে এবং আপনি এই সপ্তাহে এই দিকে কাজ করবেন। আপনি সম্পত্তিতে বিনিয়োগ করে আপনার সম্পদ বৃদ্ধিতে মনোযোগ দেবেন। আপনি আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন। এ সময় নিজেকে শারীরিকভাবে সুস্থ রাখতে আগ্রহী হবেন।

প্রেম জীবন : অহংকারের কারণে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সমস্যা হওয়ার লক্ষণ রয়েছে। এ কারণে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসা কমে যেতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে এর কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া ভালো নাও হতে পারে এবং পারস্পরিক তালমিল ও কমে যেতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের বুদ্ধিমত্তা এবং শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি দেখাতে ব্যর্থ হতে পারে। আপনি আপনার মুখস্থ সবকিছু ভুলে যেতে পারে. আপনি সিভিল ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এর মত বিষয় অধ্যয়ন করতে পারেন। তবে এসব বিষয়ে আপনার অগ্রগতি হওয়ার সম্ভাবনা খুবই কম।

পেশাগত জীবন : এই সপ্তাহে কাজের চাপ বৃদ্ধির কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু ভুল করতে পারেন। এটি এড়াতে এবং আপনার কাজে ধারাবাহিকতা বজায় রাখতে, আপনাকে পরিকল্পনা করতে হবে। পেশাগতভাবে কাজ না করা এবং পরিকল্পনা না করায় ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য : এই সময়ে, মানসিক চাপের কারণে আপনার গুরুতর মাথাব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি উচ্চ রক্তচাপের অভিযোগও করতে পারেন। সুস্থ থাকার জন্য, আপনার যোগ,ব্যায়াম এবং ধ্যান করা উচিত।

উপায় : মঙ্গল গ্রহকে প্রসন্ন করার জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer