সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 28 এপ্রিল থেকে 04 মে 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল28 এপ্রিল থেকে 04 মে 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে28 এপ্রিল থেকে 04 মে পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

বেচনা করে, আপনি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনি য

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (28 এপ্রিল থেকে 04 মে 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা সংগঠিত এবং পেশাদার এবং এই গুণগুলির সাহায্যে জীবনে সাফল্য অর্জন করে। এই সপ্তাহে আপনার ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত থাকবেন। এই সময়ে আপনার ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল তালমিল হতে চলেছে, যা আপনার সম্পর্কের মধ্যে মধুরতা আনবে। আপনার জীবনসাথীর সাথে ভাল কথাবার্তার কারণে আপনি খুশি হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সময়টি আপনার জন্য স্মরণীয় হয়ে উঠবে। আপনার এবং আপনার জীবনসাথীর উপর পারিবারিক দায়িত্ব বাড়তে পারে এবং আপনারা উভয়ে মিলে পরিবারে চলমান সমস্যা সমাধানের চেষ্টা করবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনায় পেশাগতভাবে উন্নতি করবেন এবং কিছু ইতিবাচক পদক্ষেপও নেবেন। এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়াও আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনি পরীক্ষায় উচ্চ নম্বর পেতে পারেন। আপনি উচ্চতর স্কোর করতে সক্ষম হবেন এবং আপনার সহ শিক্ষার্থী এবং বন্ধুদের ছাড়িয়ে যাবেন।

পেশাগত জীবন : আপনি আপনার কাজে ভালো প্ৰদৰ্শন করবেন। একই সময়ে, সরকারী ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য এটি একটি দুর্দান্ত সময়। আউটসোর্স ডিলের মাধ্যমে ব্যবসায়ীদের বিপুল লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। আপনি একটি নতুন অংশীদারিত্বে ব্যবসা শুরু করতে পারেন এবং আপনার এই পদক্ষেপটি ফলপ্রসূ হবে। আপনি আপনার ব্যবসা থেকে ভাল লাভ পেতে পারেন যা আপনার প্রত্যাশার চেয়ে বেশি হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। আপনি উদ্দীপনা এবং উত্তেজনায় পূর্ণ বোধ করবেন। নিয়মিত ব্যায়াম আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে এবং সুস্থ জীবন উপভোগ করবে। আপনি আপনার কাজে আরও গতিশীল হবেন, যা আপনাকে শারীরিকভাবে সুস্থ থাকতেও সাহায্য করবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সময়ে কিছুটা বিভ্রান্ত হবেন এবং এমন পরিস্থিতিতে তারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারেন। এই সময়ে আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রা করতে হতে পারে এবং আপনি এই যাত্রা থেকে সুবিধা পেতে পারেন। কখনও কখনও আপনার অন্তর্দৃষ্টি শক্তি খুব মজবুত হয়ে ওঠে এবং এটি ব্যবহার করে আপনি আপনার জীবনকে আরও উন্নত করতে পারেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে তর্ক হতে পারে, যা আপনাকে এড়িয়ে চলতে হবে। এই সপ্তাহে, আপনার সম্পর্কের মধ্যে রোমান্স বাড়াতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে তালমিল করে কাজ করতে হবে। আপনি আপনার জীবনসাথীর সাথে কোথাও ধর্মীয় ভ্রমণে যেতে পারেন এবং আপনি এই যাত্রা থেকে অনেক স্বস্তি বোধ করবেন। সামগ্রিকভাবে, এই সময়টি প্রেম এবং রোমান্সের জন্য খুব একটা ফলদায়ক হবে না।

শিক্ষা : এই সময়ে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই তাদের আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করার পরামর্শ দেওয়া হয়। আপনাকে আপনার পড়াশোনায় কঠোর পরিশ্রম করতে হবে এবং পেশাদার হতে হবে। এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনায় যুক্তি ব্যবহার করতে হবে এবং আপনার সহপাঠীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে হবে।

পেশাগত জীবন : কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কিছু ভুল করতে পারেন যা কর্মক্ষেত্রে আপনার বৃদ্ধিকে বাধাগ্রস্ত করতে পারে। এটি এড়াতে, আপনাকে ভিন্ন কিছু করতে হবে এবং আপনার কর্মক্ষেত্রে একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করতে হবে। এর মাধ্যমে আপনি আপনার সহকর্মীদের পিছনে ফেলে সফল হতে পারবেন। সেই সঙ্গে ব্যবসায়ীদেরও লোকসানের মুখে পড়তে হতে পারে। প্রতিযোগীদের চাপের কারণে এটি ঘটতে পারে।

স্বাস্থ্য : এই সময়ে কাশি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দিতে হবে। আপনি রাতে অনিদ্রার অভিযোগও করতে পারেন। আপনার মনে হতে পারে আপনার দম বন্ধ হয়ে যাচ্ছে এবং এর কারণে আপনার কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 20 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই মূলাঙ্কের মানুষদের আধ্যাত্মিক কাজকর্মের প্রতি আগ্রহ বেশি থাকে এবং এই সময়ে ধর্মীয় কাজে মগ্ন থাকার কারণে তাদের ঈমান বৃদ্ধি পায়। এই লোকেরা বিভিন্ন ভাষা বলতে এবং শিখতে পারদর্শী এবং তাদের দক্ষতার কারণে এগিয়ে যায়। এই লোকেরা এই সময়ে খোলা মনের হতে পারে।

প্রেম জীবন : আপনার সঙ্গীর প্রতি ভালবাসা আপনার মনে ফুলে উঠতে পারে এবং আপনাদের উভয়েই একে অপরকে আপনার চিন্তাভাবনা সম্পর্কে বলবেন, যা আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া গড়ে তুলবে। আপনি আপনার পরিবারে ঘটতে থাকা কোনও শুভ ঘটনা সম্পর্কে আপনার সঙ্গীর সাথে কথা বলতে পারেন। এই সময়ে আপনারা একে অপরকে বুঝতে সক্ষম হবেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনি ভালভাবে পড়াশোনা করবেন এবং পেশাদারভাবে উন্নতি করবেন। ব্যবস্থাপনা এবং বাণিজ্যের মতো ক্ষেত্রগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। এই বিষয়গুলি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাকে উন্নত করতে পারে যা আপনি আপনার জীবনেও ব্যবহার করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি বোধ করবেন। এই নতুন সুযোগগুলিতে আপনি আপনার দক্ষতা এবং দক্ষতা প্রদর্শন করবেন। একই সময়ে, ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যাতে তারা উচ্চ মুনাফা পাবেন। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে এবং তাদের একটি কঠিন চ্যালেঞ্জ দিতে সক্ষম হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। আপনার উদ্যম এবং মানসিক শক্তি বৃদ্ধি পাবে, যার ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। আপনি এই সময়ে খুব ইতিবাচক বোধ করবেন যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিরা খুব উৎসাহে পূর্ণ হয়। এই গুণাবলী নিয়ে তারা তাদের জীবনে এগিয়ে যায়। তাদের মাঝে মাঝে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে এবং এই ভ্রমণগুলি ক্যারিয়ার সম্পর্কিত হতে পারে। এই লোকেরা খেলাধুলা এবং পাঠ্যক্রম বহির্ভূত কার্যকলাপে ভাল এবং এটি তাদের আবেগ হিসাবে ব্যবহার করে।

প্রেম জীবন : এই সময়ে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে, যার কারণে আপনাদের দুজনের মধ্যে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। অহংকার সংক্রান্ত সমস্যার কারণে আপনার সম্পর্ক টক হয়ে যাওয়ার লক্ষণ রয়েছে।

শিক্ষা : এই সময়ে শিক্ষার্থীদের মন পড়াশোনা থেকে বিচ্যুত হতে পারে যার কারণে তাদের একাগ্রতা হ্রাস পেতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই সপ্তাহে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আপনি আপনার পড়াশোনায় নতুন প্রকল্প পেতে পারেন এবং আপনার বেশিরভাগ সময় এতে ব্যয় হবে। এই সময়ে, আপনি পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন যার কারণে আপনি সাফল্যের শিখরে পৌঁছাতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের স্বীকৃতি না পাওয়ার কারণে আপনি আপনার বর্তমান চাকরিতে কিছুটা অসন্তুষ্ট থাকতে পারেন। এটি আপনাকে হতাশ বোধ করতে পারে। একই সঙ্গে লেনদেনের মাধ্যমে ভালো মুনাফা না পাওয়ার আশঙ্কা করছেন ব্যবসায়ীরা। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে বিরোধের আশঙ্কা রয়েছে। এই সময়ে, একটি নতুন অংশীদারিত্বে ব্যবসা শুরু করার মতো কোনও সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে না।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মাথাব্যথায় ভুগতে পারেন এবং এটি এড়াতে আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার পায়ে এবং কাঁধে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই শারীরিক ব্যায়াম করুন। আপনার রাতে ঘুম সংক্রান্ত সমস্যাও হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি অসুখী থাকতে পারেন।

উপায় : মঙ্গলবারের দিন মা দূর্গা কে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা বাজির বাজারে এবং অর্থ উপার্জনে আগ্রহী। তারা তাদের সব কাজে ভালো করবে। এই সময়ে, দীর্ঘ দূরত্বের ভ্রমণে আপনার আগ্রহ বাড়বে এবং এই ভ্রমণের উদ্দেশ্যও পূরণ হবে। এই লোকেরা শেয়ার মার্কেটে তাদের আগ্রহকে তাদের পেশা হিসাবে গড়ে তুলতে পারে এবং এটি থেকে লাভ পেতে পারে।

প্রেম জীবন : আপনি আপনার মিষ্টি কথায় আপনার সঙ্গীকে বোঝাতে সফল হবেন। আপনার নিজের পরিবারের একজন সদস্য আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করতে পারে এবং এটি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যদিও এত কিছু সত্ত্বেও, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পরিস্থিতি খারাপ হবে না।

শিক্ষা : চার্টার্ড এবং ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এর মত বিষয়গুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং এই বিষয়গুলির সাহায্যে আপনি অগ্রগতি অর্জন করবেন। আপনি যে বিষয়ে অধ্যয়ন করছেন তাতে আপনি বেশি যুক্তি ব্যবহার করবেন। আপনার দক্ষতা বৃদ্ধি পাবে এবং এটি আপনাকে পড়াশোনায় ভাল পারফরম্যান্স করতে সহায়তা করবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে, নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজের সাথে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণের মাধ্যমে আপনার স্বপ্ন পূরণ হবে। আপনি নতুন প্রকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে সেগুলিতে কাজ করা আপনার আয় বৃদ্ধি করবে। আপনি ভবিষ্যতেও নতুন প্রকল্প পেতে থাকবেন। এই সময়ে ব্যবসায়ীরা তাদের বোঝাপড়ার কারণে বেশি মুনাফা অর্জনে সফল হবেন। এই সপ্তাহে আপনার লক্ষ্য হবে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়া এবং সফল করা।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি সুস্থ বোধ করবেন। আপনার মধ্যে উদ্দীপনা এবং মানসিক শক্তি বৃদ্ধির কারণে, আপনার স্বাস্থ্যও ভাল হতে চলেছে। কিন্তু, মানসিক চাপের কারণে, এমন লক্ষণ রয়েছে যে আপনার স্নায়ু সংক্রান্ত সমস্যা হতে পারে, তাই আপনার এই সময়ে মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করা উচিত।

উপায় : প্রতহ্য 108 বার “ওং বুধায় নমঃ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা বেশিরভাগই আবেগপ্রবণ এবং রোমান্টিক হয়। তারা নিজেদের মধ্যে এই আবেগ বাড়ানোর চেষ্টা করতে পারে। এই সময়ে, আপনি ভ্রমণে আরও আগ্রহী হবেন এবং আপনার প্রকৃতি হবে প্রফুল্ল এবং এর সাথে আপনি আপনার জীবনে দুর্দান্ত কিছু অর্জন করতে সক্ষম হবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে প্রেম এবং রোমান্স বৃদ্ধি পাবে। এমন পরিস্থিতিতে আপনাদের দুজনের মধ্যে ভালো তালমিল থাকবে। এর কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের মাধুর্য বাড়বে এবং আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক আরও মজবুত হবে।

শিক্ষা : এই সময়ে আপনি শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি করবেন। সফ্টওয়্যার টেস্টিং এবং মাল্টিমিডিয়ার মতো বিষয় অধ্যয়নরত ব্যক্তিদের উচ্চ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার স্থান তৈরি করতে এবং শিক্ষাক্ষেত্রে প্রতিপত্তি অর্জনে সফল হবেন। একই সঙ্গে শিক্ষার্থীরা বিদেশ থেকেও বিস্ময়কর ও সুবর্ণ সুযোগ পাবে।

পেশাগত জীবন :নিযুক্ত ব্যক্তিরা এই সময়ে সফ্টওয়্যার সম্পর্কিত প্রকল্পগুলি পাওয়ার সম্ভাবনা বেশি এবং এটি আপনার ইচ্ছা পূরণ করবে। আপনি এই প্রকল্পগুলিতে সাফল্য পাবেন এবং এছাড়াও, আপনি আপনার চাকরিতে প্রণোদনা এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে ব্যবসা করা লোকেরা তাদের অংশীদারদের কাছ থেকে উপকৃত হবে এবং তারা আপনার ব্যবসা সফল করতে সহায়ক প্রমাণিত হবে।

স্বাস্থ্য :কিছু অ্যালার্জির কারণে আপনার পেট খারাপ হতে পারে। যদিও আপনি কোন বড় স্বাস্থ্য সমস্যা সম্মুখীন হবে না। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : আপনি প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা অলরাউন্ডারের মতো সমস্ত কাজ এবং কাজ করতে পারদর্শী। এছাড়াও, তারা প্রতিনিয়ত নতুন কিছু শিখতে আগ্রহী। এই লোকেরা সমস্ত ভাল গুণাবলীতে আশীর্বাদপ্রাপ্ত এবং এর কারণে তারা তাদের বুদ্ধি বিকাশ করতে সক্ষম হয়। আধ্যাত্মিক কাজের কারণে আপনাকে এই সময়ে বেশি ভ্রমণ করতে হতে পারে।

প্রেম জীবন :আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব আসতে পারে এবং আপনার মনে বিচ্ছিন্নতার অনুভূতি জাগতে পারে। এই কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে মতামতের পার্থক্য হতে পারে। সম্পর্কের দূরত্ব আপনার উভয়ের মধ্যে তর্কের কারণ হতে পারে, যা আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। আপনার বিবাহিত জীবনের শান্তি এবং সুখ বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এইভাবে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে উদ্ভূত সমস্যাগুলি সমাধান করা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে। আপনার সম্পর্ক উন্নত করতে, আপনার সঙ্গীর সাথে কথা বলুন। এই সময়ে, আপনার পক্ষ থেকে এই ধরনের প্রচেষ্টা করা খুব গুরুত্বপূর্ণ হবে।

শিক্ষা :আইন, দর্শন এবং আধ্যাত্মিকতার মতো বিষয়ে উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি কিছুটা কঠিন হবে। আপনি উচ্চ নম্বর পেতে ব্যর্থ হতে পারেন. পড়াশুনার প্রতি আগ্রহের অভাব এবং মনে রাখার দুর্বলতার কারণে শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগ হারিয়ে ফেলতে পারে। সেই সঙ্গে শিক্ষাক্ষেত্রে সহপাঠীদের সঙ্গে প্রতিযোগিতা বাড়তে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার জন্য ইচ্ছার বিরুদ্ধে ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণের উদ্দেশ্য পূরণ না হওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা তাদের কাজে কিছু ভুল করতে পারেন। কাজের চাপ বৃদ্ধি, কাজের প্রতি আগ্রহ না থাকা এবং অসতর্কতার কারণে এমনটা হতে পারে। আপনার নিজের মধ্যে কাজের প্রতি আগ্রহ তৈরি করতে হবে। শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি একটি অর্থপূর্ণ জীবনযাপন করতে সক্ষম হবেন। একই সঙ্গে প্রতিযোগীদের সঙ্গে কঠিন প্রতিযোগিতা দিতে ব্যবসায়ীদের দক্ষতা বাড়াতে হবে। এটিই হবে আপনার লাভ করার এবং অন্যদের কাছে আপনার যোগ্যতা প্রমাণ করার একমাত্র উপায়।

স্বাস্থ্য : আপনি এই সপ্তাহে অ্যালার্জির কারণে রোদে পোড়া হতে পারেন। আপনি যে স্বাস্থ্য সমস্যাগুলির মুখোমুখি হচ্ছেন তা কাটিয়ে উঠতে, আপনাকে যতটা সম্ভব জল পান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, মানসিক চাপের কারণে আপনার পায়ে ব্যথা হতে পারে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা নিবেদিতভাবে কাজ করে এবং প্রায়ই একগুঁয়ে থাকে। তাদের কাজ করার সময়, তারা তাদের লক্ষ্যগুলি সময়মতো পূরণ করার দিকে মনোনিবেশ করে। এই লোকেরা নিজেদের জন্য লক্ষ্য নির্ধারণ করে এবং সময়মতো তা পূরণ করার চেষ্টা করে।

প্রেম জীবন : আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। আপনি আপনার জীবনসাথীর সাথে খোলামেলা কথা বলতে পারবেন। আপনি জীবনের ভাল এবং খারাপ দিক বুঝতে সক্ষম হবেন এবং আপনি আপনার সঙ্গীর সাথে জীবন উপভোগ করতে পারবেন।

শিক্ষা :আপনি আপনার পড়াশোনায় চমৎকার নম্বর পাবেন এবং উচ্চ নম্বর পাওয়ার জন্য আপনার সংকল্প বজায় রাখবেন। আপনি গবেষণা বা পিএইচডি পড়তে পারেন, যা আপনার কাছে বেশ সহজ হবে। আপনি পেশাগতভাবে পড়াশোনা করবেন।

পেশাগত জীবন : চাকুরীজীবীরা তাদের কর্মক্ষেত্রে উচ্চ অবস্থান অর্জন করতে পারেন। আপনি একটি নতুন প্রকল্পের জন্য একটি বিশেষ প্রণোদনা পেতে পারেন কারণ আপনি সময়মতো প্রকল্পটি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার খ্যাতি এবং খ্যাতি বৃদ্ধি পাবে এবং একই সাথে কাজের ক্ষেত্রে আপনার প্রতি মানুষের আস্থা বৃদ্ধি পাবে। আপনি পুরানো ব্যবসায়িক কৌশল ত্যাগ করে নতুন কৌশল অবলম্বন করতে পারেন যাতে আপনি লাভ পেতে পারেন।

স্বাস্থ্য :এই সময়ে আপনি উদ্যম এবং মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন। এতে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনার আত্মবিশ্বাসও বাড়বে। আপনি মাথাব্যথা এবং পেট ব্যথার মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে কোনও বড় সমস্যা হওয়ার সম্ভাবনা নেই।

উপায় : শনি দেবকে প্রসন্ন করার জন্য শনিবারের জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের প্রশাসনিক গুণাবলী এবং পরিচালনার দক্ষতা রয়েছে এবং তারা এই দক্ষতাগুলি বিকাশের দিকে মনোনিবেশ করবে। এই লোকেরা নীতি এবং উচ্চ মূল্যবোধ অনুসরণ করতে পছন্দ করে এবং এটি তাদের ব্যক্তিত্বের সবচেয়ে বড় গুণ। এই গুণাবলী নিয়ে তারা তাদের জীবনে এগিয়ে যেতে চায়।

প্রেম জীবন : সম্পর্কের মধ্যে ভালবাসা কম থাকায় আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এমন পরিস্থিতিতে আপনাদের দুজনের সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে। এছাড়াও, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাব হবে। পরিবারে চলমান মতপার্থক্যের কারণে, আপনার সম্পর্কের প্রতি আপনার আগ্রহ কিছুটা কমে যেতে পারে, ফলস্বরূপ, সম্পর্কের মধ্যে আকর্ষণের অভাব হতে পারে।

শিক্ষা : আপনি যদি প্রফেশনাল স্টাডিজ, ভিজ্যুয়াল কমিউনিকেশন, মাল্টিমিডিয়া এবং সফটওয়্যার টেস্টিং ইত্যাদি বিষয় অধ্যয়ন করেন, তাহলে আপনি এই ক্ষেত্রগুলিতে শীর্ষে পৌঁছাতে পিছিয়ে থাকতে পারেন। এই সময়ে, শিক্ষার্থীদের কিছু প্রকল্পে কাজ করতে হতে পারে তবে এতে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব কম।

পেশাগত জীবন : চাকরিজীবীদের পদস্থ কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজের স্বীকৃতি না পাওয়ার কারণে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। এমন পরিস্থিতিতে, অগ্রগতি এবং আয় বৃদ্ধির কথা বিবেচনা করে, আপনি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনি যদি চেষ্টা করেন তবে আপনার বিদেশে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার সমস্ত স্বপ্ন পূরণ করবে। ব্যবসায়ীরা তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হবেন এবং এটি আপনার পক্ষে ভাল মুনাফা অর্জন করা কঠিন করে তুলতে পারে। একই সময়ে, তাদের ব্যবসায়িক অংশীদারের সাথে অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিদের সম্পর্কের অবনতি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য, অংশীদারের সমর্থন প্রয়োজন হবে, তবে এই সময়ে এটি করা আপনার পক্ষে কিছুটা কঠিন হতে পারে।

স্বাস্থ্য : এই সময়ে, মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য গড় থাকবে। সব সময় কিছু না খাওয়ার অভ্যাস বা ঠিকমতো না খাওয়ার কারণে আপনার সুগার সংক্রান্ত সমস্যা হতে পারে। এই সপ্তাহে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল থাকতে পারে যার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার আত্মবিশ্বাসের হ্রাসও দেখতে পারেন, যা আপনার স্বাস্থ্য সমস্যার জন্য ঝুঁকিপূর্ণ হওয়ার সবচেয়ে বড় কারণ হতে পারে।

উপায়: প্রতহ্য 27 বার “ওং ভোময় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer