সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 28 জানুয়ারী থেকে 03 ফেব্রুয়ারী 2024

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 28 জানুয়ারী থেকে 03 ফেব্রুয়ারী 2024

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (28 জানুয়ারী থেকে 03 ফেব্রুয়ারী 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের মানুষরা তাদের বাড়িতে সমৃদ্ধি দেখতে পাবেন এবং তাদের আচরণ পেশাদার হবে। কর্মক্ষেত্রে আপনি একটি অনন্য পথ অবলম্বন করতে যাচ্ছেন। আপনি এমনকি কঠিন কাজগুলিও সহজে করতে সক্ষম হবেন এবং পূর্ণ আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাবেন। এই সপ্তাহে, আপনি আপনার প্রশাসনিক গুণাবলীর সাহায্যে কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন এবং আপনার ইতিবাচকতার মাধ্যমে কঠিন সিদ্ধান্ত নিতে সফল হবেন।

প্রেম জীবন: আপনি আপনার পরিবারে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে আপনার সঙ্গীর সাথে সামঞ্জস্য করতে হবে যাতে জিনিসগুলি আপনার পক্ষে কার্যকর হয়। আপনার সঙ্গীর সাথে আপনার তর্ক হতে পারে, তাই আপনার সঙ্গীর সাথে কথা বলার সময় ধৈর্য ধরুন। সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে, আপনাকে কিছুটা সাহস রাখতে হবে।

শিক্ষা : পড়াশোনায় আগ্রহ না থাকায় এবং বিক্ষিপ্ততার কারণে আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা দুর্বল হয়ে যেতে পারে। বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং কস্টিং-এর মতো পেশাগত কোর্সগুলি আপনার কাছে চ্যালেঞ্জিং মনে হতে পারে। ইংরেজি, পদার্থবিদ্যা এবং রসায়নের মতো সাধারণ বিষয়ে কথা বললে, আপনি এতে ভাল নম্বর পাবেন।

পেশাগত জীবন : চাকরিজীবীদের কাজে কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনার কাজ স্বীকৃত নাও হতে পারে এমন লক্ষণ রয়েছে। আপনার বর্তমান চাকরি চলে যেতে পারে এবং আপনি নতুন চাকরির সুযোগ খুঁজতে পারেন যা আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে। এটা সম্ভব যে এই সময়ে আপনি আপনার ব্যবসায় লাভ বা ক্ষতির সম্মুখীন হতে পারেন না। এই কারণে, আপনি কিছুটা অসন্তুষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় পুরোপুরি পারদর্শী হওয়ার জন্য, আপনার কৌশলগুলির অভাব থাকতে পারে যার কারণে আপনার সাফল্যের পথে বাধার লক্ষণ রয়েছে।

স্বাস্থ্য : দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, এই সপ্তাহে আপনি প্রচণ্ড মাথাব্যথা এবং ঠান্ডায় ভুগতে পারেন। স্বাস্থ্য ভালো রাখতে ঠাণ্ডা খাবার খাবেন না।

উপায় : রবিবারের দিন সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের ব্যক্তিদের এই সপ্তাহে বেশি ভ্রমণ করতে হতে পারে। আপনি অনন্য কিছু অর্জনের চেষ্টা করবেন এবং আপনি এতে সাফল্যও পাবেন। আপনি এই সময়ে চিন্তায় মগ্ন থাকবেন এবং একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনি একটি নতুন এলাকায় ব্যবসা শুরু করতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের উন্নয়নে মনোযোগ দেবেন।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার প্রেমীর জন্য অনেক ভালবাসা দেখাবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে আপনার সম্পর্কের মধ্যে কিছু নৈতিক মূল্যবোধ স্থাপন করবেন।

শিক্ষা : পড়াশোনার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। আপনি খুব ভালো প্রদর্শন করবে এবং উচ্চ নম্বর পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও আপনার ভালো নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ফাইন্যান্স, অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্ট স্টাডিজের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন, তবে এগুলিতেও আপনার ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি চাকরির ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পেতে চলেছেন। আপনার কর্মক্ষেত্রে আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি নতুন চাকরির সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে এবং এই সুযোগগুলির সাহায্যে আপনি কাজের ক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার খুব ভাল লাভ হবে বলে আশা করা হচ্ছে। আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সময়ে ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারেন। এছাড়াও, আপনার স্নায়ু সংক্রান্ত সমস্যা হওয়ার লক্ষণও রয়েছে। এ কারণে আপনার ফিটনেস ও সুখও কমে যেতে পারে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং সোমায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই মূলাঙ্কের মানুষদের আধ্যাত্মিক কাজে আগ্রহ বেড়ে যেতে পারে। এই মানুষদের ঈশ্বরে বিশ্বাস থাকে এবং এ কারণেই তারা জীবনে খুব ভালো প্রদর্শন করতে সক্ষম হয়। আধ্যাত্মিক ক্রিয়াকলাপে নিমগ্ন থাকার মাধ্যমে আপনি ভালভাবে উন্নতি করবেন বলে আশা করা হচ্ছে। এই লোকেরা খোলা মনের এবং তাদের স্বভাবের কারণে তারা তাদের বন্ধুদের উপর গভীর প্রভাব ফেলে। আপনি অবিরাম চেষ্টা চালিয়ে যাবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক নিয়ে আরও সন্তুষ্ট হবেন। আপনি আপনার সম্পর্কের মধ্যে আরও আকর্ষণ তৈরি করার চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং আপনারা দুজনেই এটি খুব উপভোগ করবেন।

শিক্ষা :আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং এর মত বিষয়ে দক্ষতা অর্জন করবেন। আপনি শিক্ষাক্ষেত্রে আপনার স্থান তৈরি করতে সফল হবেন এবং আপনার সহপাঠীদের সাথে প্রতিযোগিতায় একটি ভাল উদাহরণ স্থাপন করবেন। আপনি আপনার পড়াশোনায় ভালভাবে মনোনিবেশ করতে সক্ষম হবেন এবং এটি আপনাকে পড়াশোনায় আপনার দক্ষতা বিকাশে গাইড করবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং আপনি এর থেকে ভাল ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহটি আপনার ব্যবসার ক্ষেত্র সম্প্রসারণের জন্য ভাল হবে। আপনি একটি নতুন অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন। ব্যবসায়িক কাজে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

স্বাস্থ্য :স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে এবং আপনি একেবারে ফিট বোধ করবেন। ছোটখাটো স্বাস্থ্য সমস্যাও এই সময়ে আপনাকে বিরক্ত করবে না। আপনি এই সপ্তাহে উৎসাহে পূর্ণ থাকবেন, যা আপনাকে আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখতে সাহায্য করবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 4 র ব্যক্তিদের কিছু সমস্যা বা মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে, তাই আপনাকে এই সময়ে পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনি সাবধানতার পরেই যে কোনও পদক্ষেপ নেওয়া উচিত যাতে কোনও ধরণের ভুলের সুযোগ না থাকে। আপনাকে এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এমন ইঙ্গিত রয়েছে যে এই যাত্রাগুলি ব্যর্থ হতে পারে বা আপনার জন্য কোনও ফলাফল দিতে পারে না।

প্রেম জীবন: আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক পরিচালনা করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং এই কারণে, এই সপ্তাহটি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব ফলদায়ক প্রমাণিত হবে না। সম্পর্কের মধ্যে পারস্পরিক সম্প্রীতি এবং সুখ বজায় রাখতে, আপনাকে আপনার দিক থেকে কিছুটা সম্প্রীতি বজায় রাখতে হবে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছেন তবে আপনি এটি আপাতত পিছিয়ে দিলে ভাল হবে।

শিক্ষা: শিক্ষার্থীদের এই সপ্তাহে তাদের পড়াশোনায় আরও বেশি পরিশ্রম করতে হবে। শিক্ষার দিক থেকে এই সপ্তাহটি খুব একটা ফলদায়ক হবে না। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিং অধ্যয়ন করেন তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং মনোনিবেশ করতে হবে। পড়াশোনার সময় আপনার মনোযোগ বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন : এই সপ্তাহে, নিযুক্ত ব্যক্তিদের কাজের চাপের সম্মুখীন হতে হতে পারে এবং এই বিষয়ে চিন্তিত থাকতে পারে। আপনার মনে হতে পারে যেন কর্মক্ষেত্রে আপনার দক্ষতা কমে গেছে। আপনার ঊর্ধ্বতনরাও আপনার প্রতি অসন্তুষ্ট হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে একটি পরিকল্পনা করতে হবে। একই সময়ে, ব্যবসায়ীদের তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে এবং এটি আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে।

স্বাস্থ্য: সুস্থ থাকতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। আপনি যদি এটি না করেন তবে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনার মানসিক শক্তিও হ্রাস পাবে। সুস্থ থাকার জন্য আপনার খুব বেশি মশলাদার খাবার খাওয়া উচিত নয় এবং প্রচুর পানি পান করা উচিত।

উপায় : প্রতহ্য দূর্গা চালিসার পাঠ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ীঅনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র ব্যক্তিরা এই সপ্তাহে জীবনের বিভিন্ন ক্ষেত্রে খুব একটা ভালো ফল পাবেন না। এই সময়ে, আপনার আত্মবিশ্বাসও হ্রাস পেতে পারে এবং এটি আপনার সার্বিক বিকাশের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এই সপ্তাহটি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া বা বড় আকারে কোনও নতুন বিনিয়োগ করার জন্য উপযুক্ত নয়।

প্রেম জীবন :পরিবারে চলমান সমস্যা এবং জীবনসাথীর সাথে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে ভালবাসা কমে যেতে পারে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্কও দুর্বল হয়ে যেতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে আপনার দিক থেকে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করতে হবে। দীর্ঘ সময়ের জন্য আপনার প্রেম জীবনে সুখ বজায় রাখার এটাই একমাত্র উপায়।

শিক্ষা:আপনি যদি ইঞ্জিনিয়ারিং এবং সফ্টওয়্যারের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনার কর্মক্ষমতা হ্রাসের লক্ষণ রয়েছে। উপরন্তু, আপনি এই বিষয়গুলিতে আপনার দক্ষতা ব্যবহার করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার কম শেখার ক্ষমতার কারণে আপনি এই ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনি শিক্ষায় উচ্চ অগ্রগতি না পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি শীর্ষে পৌঁছাতে চান এবং শিক্ষাক্ষেত্রে ভাল করতে চান তবে আগে নিজেকে মূল্যায়ন করুন।

পেশাগত জীবন: আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনরা আপনার কাজে কিছু সমস্যা তৈরি করতে পারে এবং এর কারণে আপনি আপনার দক্ষতা প্রদর্শনের মূল্যবান সুযোগ মিস করতে পারেন। এ ছাড়া আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার সামনে চ্যালেঞ্জ তৈরি করতে পারে এবং আপনার ওপর কাজের চাপ তৈরি করতে পারে। আপনার ইচ্ছা বা পছন্দের বিরুদ্ধে আপনাকে স্থায়ীভাবে চাকরি পরিবর্তন করতে হতে পারে। এই সপ্তাহে, ব্যবসায়ীদের কর্মক্ষমতা খুব দুর্বল হবে এবং এই সময়ে তারা তাদের প্রত্যাশা অনুযায়ী লাভ নাও পেতে পারে। এই সময়ে, আপনি এমন একটি পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেখানে আপনি লাভ বা হারাতে পারবেন না। ব্যবসায় এমন পরিস্থিতি আপনাকে সমস্যায় ফেলতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে মানসিক চাপের কারণে আপনার পায়ে এবং পিঠে ব্যথা হতে পারে। নিজেকে খুব বেশি বোঝা না দিলে ভালো হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনার গুরুতর মাথাব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকার জন্য, আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় :বুধবারের দিন বুধ গ্রহকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 6 র ব্যক্তিদের অভ্যন্তরীণ ক্ষমতা বৃদ্ধি পাবে। এর সাহায্যে আপনি আপনার সৃজনশীল গুণাবলীকে উন্নত করতে সক্ষম হবেন এবং এটি আপনাকে শীর্ষে পৌঁছানোর জন্য গাইড করবে। কর্মক্ষেত্রে আপনার কাজ দেখে মানুষ আপনার প্রশংসা করতে পারে। আপনি খুব উদ্যমী বোধ করবেন কারণ এই সপ্তাহে অনেক ভাল জিনিস ঘটছে।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার তালমিল খুব ভাল হতে চলেছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার এবং আপনার সঙ্গীর চিন্তাভাবনা একে অপরের মতো হবে মনে হবে দুজনেই একে অপরের জন্য তৈরি। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং আপনারা উভয়েই এই সুযোগগুলি অনেক উপভোগ করবেন।

শিক্ষা : এই সময়ে, আপনি উচ্চ শিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে দক্ষ এবং সক্ষম হবেন। আপনার মধ্যে লুকিয়ে থাকা কোনো অনন্য ক্ষমতা বা দক্ষতা আপনাকে আপনার পড়াশোনায় শীর্ষে নিয়ে যেতে সাহায্য করবে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুবর্ণ সুযোগও পেতে পারেন। বিদেশে যাওয়ার এই সুযোগগুলি আপনাকে ভাল ফলাফল দেবে এবং আপনি আপনার প্রতিশ্রুতি পূরণ করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেয়ে খুশি হবেন। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি থেকে আপনি ভাল লাভ পাবেন। এছাড়াও, আপনার নতুন চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের অবস্থানকে সুবিন্যস্ত করতে এবং অধিক মুনাফা অর্জনে সফল হবেন।

স্বাস্থ্য : এই সময়ে, আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে, আপনি মানসিক শক্তিতে পূর্ণ হবেন। এতে আপনার স্বাস্থ্য অনেক ভালো হবে। এই সপ্তাহে আপনার সাহস অসীম বৃদ্ধি পাবে এবং আপনি উদ্যমে পরিপূর্ণ থাকবেন। এই সময়ে আপনি সংকল্পবদ্ধ হবেন এবং এই মনোভাবের কারণে আপনার শারীরিক স্বাস্থ্য ভারসাম্য বজায় থাকবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং কাল ভের্বায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সময়ে 7 মূলাঙ্কের লোকেরা তাদের কাজে উদাসীন হতে পারে, তাই এই সপ্তাহে আপনাকে আপনার কাজে আরও মনোযোগ দিতে হবে। এটি আপনার প্রাপ্ত ফলাফলগুলিকেও প্রভাবিত করবে। এই সপ্তাহে আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়বে। এই সময়ে, আপনি এমনকি ছোট জিনিস সম্পর্কে সাবধানে চিন্তা করা প্রয়োজন কিছু করার আগে চিন্তা করুন, পরিকল্পনা করুন এবং তারপরে কাজ করুন। নিজেকে প্রস্তুত করার জন্য, আপনাকে আধ্যাত্মিক কার্যকলাপে নিমগ্ন থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গীর সাথে কিছু তালমিল বজায় রাখতে হবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে অপ্রয়োজনীয় তর্ক হতে পারে এবং এর কারণে আপনার সম্পর্কের সুখ ও শান্তি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রেম সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে, আপনাকে শান্ত থাকতে হবে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে সুখী হতে চান তবে আপনার সঙ্গীর সাথে কিছুটা সম্প্রীতি তৈরি করার চেষ্টা করুন। এই সময়ে এই জিনিসটা খুব দরকার।

শিক্ষা: এই সপ্তাহে আপনার শেখার ক্ষমতা দুর্বল হতে পারে এবং এর কারণে আপনি পড়াশোনায় ভাল করতে পারবেন না। পড়াশোনার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা ফলদায়ক হবে না। এ ছাড়া উচ্চতর প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও এই সপ্তাহটি খুব একটা ভালো প্রমাণিত হবে না।

পেশাগত জীবন:এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের সাথে কথা বলার সময় আপনাকে আরও সতর্কতা অবলম্বন করতে হবে কারণ তাদের সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন এবং এর কারণে আপনি বিরক্ত হতে পারেন। আপনার এই পরিস্থিতিকে গুরুত্ব সহকারে নিতে হবে এবং আপনার উর্ধ্বতনদের সামনে আপনার খ্যাতি বজায় রাখতে আপনার প্রতিটি কাজের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ অনুশীলন করতে হবে। একই সময়ে, ব্যবসায়ীদের জন্যও এটি একটি কঠিন সময়। ব্যবসার পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণের বাইরে হতে পারে, তাই লাভজনক চুক্তি করার সময় আপনার সতর্ক হওয়া উচিত।

স্বাস্থ্য:গাড়ি চালানোর সময় আপনাকে একটু সতর্ক থাকতে হবে কারণ আপনি আহত হতে পারেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এ ছাড়া এই সময়ে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে পেট খারাপ হওয়ার সম্ভাবনা থাকে। আপনি হজমের সমস্যার সম্মুখীন হতে পারেন এবং এর কারণে আপনার চিন্তা ও সমস্যা বৃদ্ধির লক্ষণ রয়েছে।

উপায় :প্রতহ্য 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহে এমন সম্ভাবনা রয়েছে যে মূলাঙ্ক 8 র লোকেরা ধৈর্য ধরবেন না এবং আপনি সাফল্যের পথে পিছিয়ে থাকতে পারেন। ভ্রমণের সময় আপনার কিছু মূল্যবান জিনিস হারানোর সম্ভাবনা রয়েছে এবং আপনি এটি নিয়ে চিন্তিত থাকতে পারেন। আপনার ভ্রমণের সময় কিছু সতর্কতা অবলম্বন করা এবং একটি পদ্ধতিগত পরিকল্পনা করা ভাল হবে। এই সময়ে, আধ্যাত্মিক কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি আপনার ধর্মতত্ত্ব প্রসারিত করতে কোথাও ভ্রমণে যেতে পারেন।

প্রেম জীবন:এই সপ্তাহে, পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বৃদ্ধির লক্ষণ রয়েছে। আপনার সঙ্গীর সাথে সম্পর্ক বজায় রাখতে ব্যর্থতা আপনার সম্পর্ককে তিক্ত করতে পারে। এছাড়াও, পারস্পরিক তালমিলের অভাবের কারণে, আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে সৎ থাকতে ব্যর্থ হতে পারেন। এর কারণে আপনার সম্পর্কের সুখ কমে যেতে পারে এবং আপনার মনে হবে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনি যদি আপনার সঙ্গীর সাথে মিলেমিশে থাকেন এবং একটি স্নেহপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেন তবে এটি আরও ভাল হবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি একটি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন তবে এই পরীক্ষাটি আপনার কাছে কঠিন মনে হতে পারে। পরীক্ষায় ভালো নম্বর পেতে হলে ভালো প্রস্তুতি নিতে হবে। পড়াশোনার ক্ষেত্রে খুব ভালো প্রদর্শন দিতে আপনি পিছিয়ে থাকতে পারেন। এই সপ্তাহে আপনার বন্ধুরা আপনার থেকে বেশি নম্বর পেয়ে আপনার থেকে এগিয়ে যেতে পারে।

পেশাগত জীবন:সন্তুষ্টির অভাবের কারণে, আপনি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন এবং এটি আপনার মনকে বিরক্ত করতে পারে। কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে পিছিয়ে থাকতে পারেন এবং এটি আপনার কাজের গুণমানকে প্রভাবিত করবে। আপনি যদি ব্যবসা করেন তবে লাভ উপার্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনাকে কম বিনিয়োগে আপনার ব্যবসা চালাতে হতে পারে বা ক্ষতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে পায়ে ব্যথা এবং জয়েন্টগুলোতে শক্ত হওয়ার অভিযোগ করতে পারেন। সুস্বাস্থ্য পেতে হলে কার্যকর চিকিৎসা নিতে হবে। নিজেকে সুস্থ রাখতে, আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যানও করতে হবে।

উপায় : শনিবারের দিন শনিদেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরা তাদের পক্ষে জিনিসগুলি করার জন্য একটি ভারসাম্যপূর্ণ অবস্থানে থাকবে। আপনার জীবনে আকর্ষণের কোন অভাব হবে না। আপনার আগ্রহ অনুযায়ী গুরুত্বপূর্ণ এবং নতুন সিদ্ধান্ত নেওয়ার সাহস বাড়বে। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন:এই সপ্তাহে আপনি এবং আপনার সঙ্গীর মধ্যে স্নেহপূর্ণ এবং শান্তিপূর্ণ সম্পর্ক থাকবে। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি আপনার সঙ্গীর সাথে খুশি থাকবেন। বিবাহিতরাও তাদের জীবনসঙ্গীর সাথে কিছু মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়ার কারণে, আপনারা দুজনেই সম্পূর্ণরূপে রোম্যান্স উপভোগ করতে সক্ষম হবেন।

শিক্ষা:এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত হতে চলেছে এবং আপনি উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। আপনি বৈদ্যুতিক প্রকৌশল, রসায়ন ইত্যাদি বিষয়ে উজ্জ্বলভাবে পারফর্ম করবেন। আপনি যদি মেরিন ইঞ্জিনিয়ারিং, ভিজ্যুয়াল কমিউনিকেশনে উচ্চতর পেশাগত অধ্যয়ন করে থাকেন তবে আপনি সম্পূর্ণ নিষ্ঠার সাথে অধ্যয়ন করবেন এবং শীর্ষে পৌঁছাতে সফল হবেন। লেখাপড়ার দিক দিয়ে আপনি নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন। আপনি যদি কোনও সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে এই সময়ে আপনি দুর্দান্ত সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। আপনি প্রতিরক্ষা, সেনাবাহিনী বা নৌবাহিনীর মতো সেক্টরেও একটি সরকারি চাকরি পেতে পারেন এবং এই চাকরিগুলিতে আপনি নিজের জন্য একটি মজবুত পরিচয় তৈরি করতে সফল হবেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। মানসিক শক্তির মাত্রা বৃদ্ধি এবং আত্মবিশ্বাসে পরিপূর্ণ হওয়ার কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে আপনার কোনও স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনও লক্ষণ নেই। আপনি মাথাব্যথা এবং ঠান্ডার মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

উপায় : মঙ্গল গ্রহকে প্রসন্ন করার জন্য মঙ্গলবারের দিন যজ্ঞ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer