সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 30 জুন থেকে 06 জুলাই 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল30 জুন থেকে 06 জুলাই 2024: এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের লোকদের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন 30 জুন থেকে 06 জুলাই, 2024 পর্যন্ত মূলাঙ্কের উপর ভিত্তি করে সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

সংখ্যাতত্ব সাপ্তাহিক রাশিফল

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (30 জুন থেকে 06 জুলাই 2024)

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সাধারণত তাদের জীবনে আরও পেশাদার হন এবং বড় সিদ্ধান্ত নেওয়ার এবং তাদের সাথে লেগে থাকার সাহস দেখান। আপনার আরও প্রশাসনিক গুণাবলী রয়েছে এবং এই গুণাবলীর ভিত্তিতে আপনি আপনার জীবনে দ্রুত এগিয়ে যান। তুমি দেখতে রাজার মতো, তোমার কর্মও তাদের মতো এবং এই গুণটি তোমার বিশেষত্ব বলে বিবেচিত হয়। মূলাঙ্ক 1 র জাতক-জাতিকাদের জীবনে কর্ম সংক্রান্ত আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি এমনকি সবচেয়ে বড় কাজগুলি সম্পাদন করতে পারদর্শী। যদিও, আপনি একটু আবেগপ্রবণ প্রকৃতির যার কারণে আপনাকে মাঝে মাঝে সমস্যায় পড়তে হতে পারে। মূলাঙ্কের লোকেরা ভ্রমণ করতে খুব পছন্দ করে এবং তারা ভ্রমণে বেশি আগ্রহী। এই লোকেরা তাদের নিজেদের স্বার্থের কথা চিন্তা করে এবং সেই অনুযায়ী কাজ করে এবং তাদের জীবনে খুব দ্রুত সিদ্ধান্ত নিতে পরিচিত।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার বন্ধুত্বপূর্ণ প্রকৃতি এবং আপনার জীবনসাথীর প্রতি আপনার প্রতিশ্রুতির কারণে আপনার সম্পর্কের মধ্যে সুখ থাকবে। আপনার জীবনসাথীর সাথে আপনার আচরণ অত্যন্ত সম্মানজনক এবং সৌহার্দ্যপূর্ণ হবে। অন্যদিকে, এই মূলাঙ্কের কিছু লোককে তাদের অংশীদারদের সাথে কিছু অহংকার সংক্রান্ত সমস্যা দেখা যায়।

শিক্ষা : এই সপ্তাহটি এই রাশির লোকদের জন্য দুর্দান্ত হতে চলেছে যারা সিভিল সার্ভিস বা অন্য কোনও সরকারি চাকরির মতো প্রশাসনিক চাকরির জন্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আপনি যদি কোনো ধরনের ফলাফলের আশা করেন তাহলে অবশ্যই আপনি সফলতা পাবেন এবং আপনি এই পরীক্ষায়ও সফল হবেন এমন একটি মজবুত সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনায় আরও পেশাদারিত্ব দেখাতে এবং সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : অফিসিয়াল পদে নতুন সুযোগ পেতে পারেন। আপনি সরকার বা উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার মধ্যে একটি নতুন শক্তি দেখা যাবে এবং আপনার নেতৃত্বের গুণাবলী প্রশংসিত হবে। একজন দলনেতা হিসাবে, আপনি আপনার নিজের ইমেজ তৈরি করতে এবং জীবনে এগিয়ে যেতে সফল হতে চলেছেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। আপনার অনাক্রম্যতা এবং শারীরিক শক্তি চমৎকার হবে এবং এটিকে সর্বোত্তম রাখতে, আপনাকে স্বাস্থ্যকর খাবার খাওয়া এবং ব্যায়াম ও ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বেশি থাকবে যার কারণে আপনি সুস্থ জীবন উপভোগ করবেন।

উপায় : প্রতিদিন 19 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সাধারণত তাদের পরিবারের সদস্য এবং প্রিয়জনদের সাথে মানসিক তর্ক করে তাদের জন্য সমস্যা তৈরি করার চেষ্টা করে। তার এই ধরনের প্রবণতার কারণে, তিনি নিজেকে মানুষ থেকে দূরে রাখার চেষ্টা করতে পারেন। কখনও কখনও তাদের মনকে একটু বেশি অস্থির বলে মনে হয় যা এই উত্সের লোকদের মানুষ থেকে বিচ্ছিন্ন করে দেয় এবং তাদের জীবনে দুর্দান্ত সাফল্য অর্জন থেকে বিরত রাখতে পারে। অনেক সময় 2 নম্বর রাডিক্সের মানুষের মানসিকতা এতটাই সীমিত বলে মনে হয় যে, আপনি কোনো কিছু ব্যাপকভাবে চিন্তা করতে পারছেন না এবং এই চিন্তার কারণে আপনি জীবনে পিছিয়ে পড়ে গেছেন।

প্রেম জীবন : এই সপ্তাহে, যতটা সম্ভব আপনার সঙ্গীর সাথে তর্ক করা বা কোনও ধরণের বিষয়ে তার উপর চাপ দেওয়া এড়িয়ে চলুন। কোনো সমস্যা হলে আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং তাকে বোঝানোর চেষ্টা করুন। আপনার সঙ্গীর আনুগত্য নিয়ে সন্দেহ করবেন না এবং একে অপরকে যথাযথ স্থান দেওয়ার চেষ্টা করুন।

শিক্ষা : এই সময়ে, আপনার পড়াশোনায় মনোনিবেশ করার জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে কারণ উচ্চ আকাঙ্ক্ষার কারণে আপনার মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে, যার কারণে আপনি জীবনে সমস্যা এবং আপনার লক্ষ্য অর্জনে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। পড়াশোনায় আপনার মনোযোগের অভাবের কারণে আপনার প্রচেষ্টা ভারসাম্যহীন দেখা যাচ্ছে। এই সপ্তাহে আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

পেশাগত জীবন : এই সময়টি এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে যারা ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত কারণ আপনার সঠিক কৌশল থাকবে এবং আপনার প্রচেষ্টাও ভাল ফল বয়ে আনবে যা আপনাকে সুবিধা দেবে এবং আপনার সম্মান ও খ্যাতি বৃদ্ধি করবে। আপনি যদি একজন কর্মজীবী ​​হন তবে এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে উচ্চ মর্যাদা অর্জনের অবস্থানে থাকতে দেখা যাবে না এবং এইভাবে এই সপ্তাহে আপনার চাকরিতে পদোন্নতি বা কোনো ধরনের পদোন্নতি পাওয়া আপনার পক্ষে সম্ভব হবে না।

স্বাস্থ্য : যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, এই সপ্তাহে আপনাকে তাপপ্রবাহের কারণে কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনাকে যতটা সম্ভব হাইড্রেটেড রাখতে এবং আরও বেশি তরল খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও মূলাঙ্ক 2 র মহিলাদের হরমোন বা মেনোপজ সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়া এই সময়ে আপনি সর্দি-কাশির সমস্যাতেও থাকেন। সতর্ক থাকুন।

উপায় : সোমবারের দিন চন্দ্র গ্রহের জন্য 6 মাসের পূজো করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকেরা সাধারণত প্রশস্ত মনের হয়। আপনি এই নীতি অবলম্বন করে আপনার মানসিক অবস্থা আরও আধ্যাত্মিক এবং সামঞ্জস্যপূর্ণ হয়ে ওঠে। এই ধরনের ব্যক্তিদের জন্য, ক্যারিয়ারের বিষয়ে তাদের জীবনে দীর্ঘ দূরত্ব ভ্রমণ সম্ভব। আপনার অহংকারী প্রকৃতির কারণে আপনি কখনও কখনও ব্যক্তিগত ব্যাপারে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন এবং আপনি খুব খেলাধুলাপ্রিয় এবং প্রশস্ত মনের নন। মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও বুদ্ধিমত্তা প্রদর্শন করে যা আপনার পক্ষে অনুকূলও হতে পারে। এই লোকেরা যদি কোনও সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যায় তবে এটি তাদের ক্যারিয়ার, অর্থ ইত্যাদির সাথে সম্পর্কিত হতে পারে। মূলাঙ্ক 3 র লোকেরা তাদের লুকানো সম্ভাবনাকে চিনতে পারে যা তাদের সম্ভাবনাকে তাদের নাগালের বাইরে বাড়িয়ে তুলতে পারে এবং তাদের জীবনের কঠিন লক্ষ্য অর্জনের জন্য গাইড করতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার প্রতিশ্রুতি বা সম্পর্কের মধ্যে প্রবেশের ভাল সম্ভাবনা থাকবে, তবে আপনাকে আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং শুধুমাত্র আবেগের ভিত্তিতে কোনও সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার জীবন সঙ্গীর সাথে অনুকূল সম্পর্ক বজায় রাখা এবং সুরেলা সম্পর্কের উদাহরণ স্থাপন করা আপনার জন্য বাধ্যতামূলক হতে চলেছে।

শিক্ষা : এই সপ্তাহটি এই নম্বরের শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত হতে চলেছে যারা মাস্টার্স এবং পিএইচডি করার জন্য উচ্চ শিক্ষার পরিকল্পনা করছেন। আপনি আপনার জীবনে এগিয়ে যাওয়ার দিকনির্দেশনা পাবেন, জীবনের সমস্ত বিভ্রান্তির অবসান হবে এবং আপনি আপনার লক্ষ্য সম্পর্কে আরও স্পষ্টতা পাবেন।

পেশাগত জীবন : আপনি আপনার চাকরির ক্ষেত্রে পদোন্নতি ইত্যাদি পেতে পারেন। চাকরিতে দক্ষতা বৃদ্ধি পাবে। আপনি যদি ব্যবসা করে থাকেন তবে এটিই সঠিক সময় যে আপনি ব্যবসায়িক চেনাশোনা এবং সহকর্মীদের মধ্যে আপনার খ্যাতি বাড়াবেন এবং ভাল মুনাফা অর্জনের অবস্থানে দেখা যাবে।

স্বাস্থ্য : যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, এই সপ্তাহে মূলাঙ্ক 3 র মানুষদের যোগ,ব্যায়াম এবং ধ্যানের মতো কিছু আধ্যাত্মিক এবং শারীরিক কার্যকলাপে লিপ্ত হতে দেখা যাবে, যা আপনার শরীর এবং আত্মার জন্য অনুকূল ফলাফল দেবে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে, যা আপনার স্বাস্থ্যের উপর স্পষ্ট এবং সরাসরি ইতিবাচক প্রভাব ফেলবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে এবং আপনি এই ধরনের ভ্রমণের সুবিধা পান এবং আপনার উদ্দেশ্যগুলিও পূরণ হয়। এমন সম্ভবনা রয়েছে যে এই লোকেদের আরও আবেগ থাকে এবং এই প্রবণতাগুলিকে আরও বিকাশ ও অগ্রসর করার জন্য সারা জীবন চেষ্টা চালিয়ে যায়। আপনি চেহারায় কিছুটা নিস্তেজ দেখতে পারেন তবে জীবনের প্রতি আপনার সঙ্গীর দৃষ্টিভঙ্গি আবেগ এবং চ্যালেঞ্জে পূর্ণ। আপনি অনুমানে আরও কৌতূহল দেখান এবং এটি আরও কমনীয়তার সাথে বহন করেন।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনার নিজের প্রতি আপনার ভালবাসার কারণে, আপনি আপনার সঙ্গীর প্রতি আশা বা অসম্মান করার প্রবল সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাদের দুজনের মধ্যে বিরোধের সম্ভাবনা রয়েছে। এতে আপনাকে এই সপ্তাহে আপনার সম্পর্ককে সমান অগ্রাধিকার দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাকে অহংকার বোধ এড়াতেও পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় এটি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের সামঞ্জস্য নষ্ট করতে পারে। আপনার জন্য আরও বন্ধুত্বপূর্ণ হওয়াও গুরুত্বপূর্ণ হবে যাতে আপনি আপনার জীবনে প্রেমের পরিপ্রেক্ষিতে সুখ অনুভব করতে পারেন।

শিক্ষা : আপনি যদি উচ্চশিক্ষা বা বিদেশে অধ্যয়নের সম্ভাবনা খুঁজছেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ নাও হতে পারে। এই সপ্তাহে আপনাকে মনোযোগের অভাব এবং পড়াশোনায় বিভ্রান্তির মতো ভুলের মুখোমুখি হতে হবে। আপনার পড়াশোনার বিষয়ে বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি আপনার পক্ষে সঠিক সময় বলে প্রমাণিত হবে না। এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনায় আরও বেশি প্রচেষ্টা করে আপনার প্রত্যাশাগুলিকে নিয়ন্ত্রণ করতে হবে এবং তবেই আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : আপনি যদি একজন কর্মজীবী ​​হন তবে এমন সম্ভবনা রয়েছে যে আপনি যে কাজটি করছেন তা সম্পূর্ণরূপে আয়ত্ত করতে পারবেন না। ঊর্ধ্বতনদের কাছ থেকে অতিরিক্ত কাজের চাপে আপনি বিরক্ত হতে পারেন। এছাড়াও, আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে খুব বেশি সহযোগিতা এবং সমর্থন পাবেন না, বিপরীতে, আপনাকে তাদের পক্ষ থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনার সহকর্মীরা আপনাকে আপনার কাজের অগ্রগতিতে সাহায্য নাও করতে পারে এবং এর কারণ হতে পারে তাদের মধ্যে বিদ্যমান ঈর্ষা। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সময় উচ্চ মুনাফা পাওয়ার সম্ভাবনা খুব ভাল বলে মনে হচ্ছে। আপনার ব্যবসায় প্রতিযোগীদের প্রতি প্রচুর ঈর্ষান্বিত মনোভাব তৈরি হতে চলেছে যার কারণে আপনি খুব বেশি লাভ করতে পারবেন না।

স্বাস্থ্য : যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, এই সপ্তাহে আপনি অতিরিক্ত ভাজা এবং চর্বিযুক্ত খাবার খাওয়ার কারণে ত্বকের চুলকানিতে ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে যতটা সম্ভব ভাজা খাবার এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই সপ্তাহে স্থূলতার সমস্যাও আপনাকে সমস্যায় ফেলতে পারে, তাই ভারী খাবার খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

উপায় : দূর্গা চালিশার পাঠ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

মূলাঙ্ক 5 র ব্যক্তিদের সর্বদা বই পড়ে এবং অন্যান্য গবেষণা ফলাফলের মাধ্যমে তাদের বুদ্ধিমত্তা বাড়ানোর চেষ্টা করতে দেখা যায়। এছাড়াও, এই সপ্তাহে আপনার মানসিকতা আরও আধ্যাত্মিক হতে চলেছে এবং আপনাকে আপনার সৃজনশীল শক্তি বৃদ্ধি করতে এবং সেই অনুযায়ী জীবনে এগিয়ে যেতে দেখা যাবে। এই ব্যক্তিরা এই সপ্তাহে তাদের ক্ষমতা ব্যবহার করে তাদের বুদ্ধিমত্তাকে একটি সম্পদ বা নিজের জন্য উপকারে রূপান্তর করতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনি আপনার জীবন সঙ্গীর সাথে ভাল সামাজিক আচরণ বজায় রাখার অবস্থানে থাকতে দেখা যাবে। এতে সম্পর্কের মধ্যে কিছু নৈতিক মূল্যবোধ বৃদ্ধি পাবে, যা আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে ঘনিষ্ঠতা বাড়াবে। আপনি এবং আপনার সঙ্গী পরিবারের কোনো শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন, এটি আপনাকে সুখও বয়ে আনবে। এই সপ্তাহে, আপনার সম্পর্ক এমনভাবে দেখাবে যেন আপনারা দুজনেই একে অপরের জন্য তৈরি হয়েছিলেন এবং আপনি এটির সম্পূর্ণ ব্যবহার করবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি আর্থিক অ্যাকাউন্টিং, খরচ এবং ব্যবস্থাপনার মতো ব্যবসায়িক অধ্যয়ন অধ্যয়নের জন্য একটি ভাল অবস্থানে থাকবেন। আপনি আপনার অধ্যয়নের প্রচেষ্টা সম্পর্কে ভাল অগ্রগতি পাবেন। আপনি এই বিষয়ে ভাল স্কোর করতে এবং পেশাদার মান সেট করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন এবং আরও আয় উপার্জন করতে পারবেন। আপনি যদি একজন কর্মজীবী ​​হন তবে আপনি নিজেকে প্রচার করতে এবং আপনার দ্বারা করা কাজের জন্য সম্মান অর্জনে সফল হবেন। আপনি যে কাজই করছেন তার সাথে আপনার কর্মক্ষেত্রে আপনি নিজের জন্য একটি অনন্য স্থান তৈরি করবেন এবং আপনার সহকর্মীদের উপর আধিপত্য অর্জন করবেন। বিপরীতে, আপনি যদি ব্যবসায়িক খাতের সাথে যুক্ত হন, তবে আপনি যাই করুন না কেন যুক্তি খুঁজে পেতে সফল হবেন এবং আপনি এটি আপনার ব্যবসায় প্রয়োগ করতে পারবেন এবং ভাল মুনাফাও অর্জন করতে পারবেন। আপনার ব্যবসার প্রতি আপনার আবেগ বিকাশের জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে।

স্বাস্থ্য : যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, আপনার মধ্যে উপস্থিত শক্তি এবং উদ্দীপনার কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে ছোটখাটো মাথাব্যথা এবং জীবনে কিছুটা ক্লান্তি ভোগ করতে হতে পারে। যদিও, আপনি এই সপ্তাহে এর চেয়ে বড় সমস্যায় পড়বেন না।

উপায় : প্রতিদিন কাকদের গুড় খাওয়ান।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র লোকেরা বিনোদনে বেশি আগ্রহী এবং অন্যদের বিনোদন দেওয়ার জন্য সর্বদা প্রস্তুত থাকে। আপনি আপনার জীবনে উচ্চ লক্ষ্য রাখুন এবং যুক্তিসঙ্গত মান নির্ধারণ করুন। অন্যদিকে, আপনি সর্বদা নিজেকে নিয়ে গর্বিত এবং আপনি যা বলেন বা করেন তা সর্বদা সঠিক বলে প্রমাণিত হয়। মূলাঙ্ক 6 র লোকেরা তাদের জীবদ্দশায় সর্বদা দীর্ঘ ভ্রমণে যায়।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনাকে আপনার সঙ্গীর স্বাস্থ্য এবং মানসিক চাহিদার দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে কারণ আপনি যদি এই দুটি চাহিদাকে উপেক্ষা করেন তবে এর নেতিবাচক প্রভাব আপনার সম্পর্ককে নষ্ট করতে পারে। আপনাকে আপনার জীবনসাথীর সাথে পারস্পরিক বোঝাপড়ার অভাবের সম্মুখীন হতে হতে পারে, যার কারণে আপনার জীবনসাথীর সাথে আপনার জীবনে সুখ কম হবে। আপনার সঙ্গীও আপনার প্রতি কিছু তালমিল বা আগ্রহের অভাব দেখাবে।

শিক্ষা : এই সপ্তাহে, আপনাকে অধ্যয়নের প্রতি আরও মনোযোগ দেখাতে হবে। এর জন্য আপনাকে ভাল পরিকল্পনা করতে হবে এবং আপনি যা করছেন তার উপরও ফোকাস করতে হবে। এই সপ্তাহে আপনি যা পড়েছেন তা মনে রাখতে পারবেন না এবং এটি আপনার জন্য বাধা হিসাবে কাজ করবে।

পেশাগত জীবন : আপনি যদি কাজ করেন বা চাকুরী করেন তবে এটা সম্ভব যে আপনি একটি উচ্চ প্রোফাইল দেখতে পারেন এবং আপনি যা করছেন তাতে খুব বেশি দক্ষতা দেখানোর অবস্থানে থাকবেন না। আপনাকে পরিকল্পনা করতে হবে এবং পদ্ধতিগতভাবে কাজ করতে হবে, তবেই আপনি উচ্চ মান স্থাপন করতে এবং শীর্ষ পদে পৌঁছাতে পারবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এটা সম্ভব যে আপনি আপনার ব্যবসার সময়সীমা দেখতে নাও পারেন, উচ্চ লক্ষ্য অর্জন করতে সক্ষম নাও হতে পারেন এবং এইভাবে খুব বেশি মুনাফা অর্জনের অবস্থানে নাও থাকতে পারেন। এখানে এমন সম্ভবনা রয়েছে যে আপনার প্রতিযোগী কোনো না কোনোভাবে আপনার জীবনে রাগের কারণ।

স্বাস্থ্য : যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, এই সপ্তাহে আপনাকে হাড়ের সাথে সম্পর্কিত এক ধরণের স্বাস্থ্য সমস্যা যেমন বাত বা চোখের সমস্যায় পড়তে হতে পারে। এছাড়াও, আপনার ডায়াবেটিস সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে যা আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাসের কারণে ঘটতে পারে। ফলস্বরূপ, আপনি আপনার জীবনের শক্তি ক্ষতির সম্মুখীন হবেন।

উপায় : প্রতিদিন 24 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র ব্যক্তিদের জীবনে বিজয় অর্জনের সমস্ত ধরণের দক্ষতা রয়েছে। আপনি শীর্ষে আপনার নাম লিখতে এই দক্ষতা ব্যবহার করুন। মূলাঙ্ক 7 র লোকেরা সর্বদা তাদের মধ্যে উপস্থিত এই দক্ষতাগুলি ব্যবহার করে নিজেদেরকে উচ্চ স্তরের পেশাদার হিসাবে রূপান্তরিত করে। এই লোকেরা দার্শনিক এবং মনোবিজ্ঞানী হয়ে ওঠে। মূলাঙ্ক 7 র মানুষদের জীবনে বেশি ভ্রমণ করতে হতে পারে। এই লোকেরা তাদের বহুমুখী দক্ষতা তুলে ধরার জন্য সারা জীবন চেষ্টা করে।

প্রেম জীবন : আপনাকে আপনার রাগ এবং অহংকার সম্পর্কে সতর্ক হতে হবে। অন্যথায় এটি আপনার বিবাহিত জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনাকে এই সপ্তাহে আপনার রাগ নিয়ন্ত্রণ করার এবং আপনার জীবনে সুখ বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, আপনাকে আপনার পদ্ধতিতে আরও ধৈর্য দেখাতে হবে। আপনার জীবন সঙ্গীর সাথে কথা বলে, আপনি আপনার সম্পর্ককে আবার বন্ধুত্বপূর্ণ এবং সুখী করতে পারেন এবং আপনার মধ্যে বিদ্যমান যে কোনও পার্থক্য সমাধান করতে পারেন। এই ধরনের কথোপকথনের মাধ্যমে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে তালমিল চমৎকার থাকবে।

শিক্ষা : আপনি যদি রাজনীতি, বিজ্ঞান, মানবিক প্রতিষ্ঠান, ইতিহাসের ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনাকে অবশ্যই এই সময় অগ্রসর হতে দেখা যাবে, তবে আপনাকে আরও একাগ্রতা অর্জনে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে এবং এই ক্ষেত্রে ভুলের কারণে আপনি অগ্রসর হতে পারেন। , আপনি সেই লক্ষ্যগুলি অর্জন করতে মিস করতে পারেন। যা আপনি অর্জনের লক্ষ্যে আছেন। এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনার বিষয়ে একটি পেশাদার পদ্ধতি অবলম্বন করতে হবে এবং এটিই একমাত্র উপায় যা আপনি আপনার পড়াশোনায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : আপনি যদি কাজ করেন তবে আপনি চাকরিতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে এই বাধাগুলির মুখোমুখি হতে চলেছেন। সহকর্মীরা এই সপ্তাহে আপনার নাম কলঙ্কিত করার চেষ্টা করতে পারে, যার কারণে আপনার সুনাম ক্ষুন্ন হবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সপ্তাহটি আপনার কাজের জন্য আরও লাভের জন্য কিছুটা অনুকূল হতে চলেছে এবং আপনি যদি ব্যবসার বিষয়ে উচ্চ প্রত্যাশা করে থাকেন তবে আপনি এই সপ্তাহে খুব বেশি লাভ পাবেন না।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব একটা ভালো যাচ্ছে না। আপনার ত্বকের অ্যালার্জি এবং রোদে পোড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও আপনি রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাস দেখতে পাবেন যার কারণে আপনি আপনার স্বাস্থ্য বজায় রাখতে পারবেন না।

উপায় : হনুমান কে লাল রংয়ের ফুল অর্পিত করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা তাদের কাজের প্রতি সর্বদা সতর্ক থাকেন এবং এই সপ্তাহে মনোনিবেশে মনোনিবেশ করতে চলেছেন। এই সপ্তাহে এই ব্যক্তিদের সাধারণত অনেক ভ্রমণ করতে হতে পারে। আপনি আপনার কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ বলে মনে হবে এবং এই প্রতিশ্রুতি বজায় রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে অপ্রয়োজনীয় তর্কের সম্ভাবনা রয়েছে এবং এর ফলে আপনাদের দুজনের মধ্যে আকর্ষণের অভাব এবং পরিবারে বিবাদ হতে পারে। এই কারণে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের পরিপক্কতার উপর আপনার আস্থার অভাব হতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে, অধ্যয়নের প্রতি আপনার আগ্রহ কম হতে চলেছে এবং এর কারণে, আপনার একাগ্রতার ঘাটতি হতে চলেছে, তাই এই সপ্তাহে আপনার ধারণ দক্ষতা বৃদ্ধি করা এবং আপনার লক্ষ্যগুলি অর্জনের জন্য আরও পেশাদার পদ্ধতি বিকাশ করা আপনার জন্য অপরিহার্য।

পেশাগত জীবন : আপনি যদি একজন কর্মজীবী ​​হন তাহলে এটা সম্ভব যে আপনি আপনার বর্তমান চাকরি এবং তার চারপাশের পরিবেশ নিয়ে সন্তুষ্ট নাও হতে পারেন। এই কারণে, আপনি কাজের মধ্যে কম সন্তুষ্টি পেতে যাচ্ছেন এবং আপনি ভাল সম্ভাবনার জন্য চাকরি পরিবর্তন করার কথা বিবেচনা করতে পারেন। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে এবং লাভ বৃদ্ধি এবং ব্যবসায় একজন ভাল ব্যবসায়ী হিসাবে আবির্ভূত হওয়ার সম্ভাবনা এই সপ্তাহে কম।

স্বাস্থ্য : এই সময়ে আপনাকে পা ও উরুতে ব্যথার সম্মুখীন হতে হতে পারে। এটি আপনার মধ্যে রোগ প্রতিরোধ ক্ষমতার অভাবের কারণে হতে পারে। আপনার ডাক্তারের কাছ থেকে যথাযথ চিকিৎসা পরীক্ষা করা আপনার জন্য বাধ্যতামূলক হতে চলেছে।

উপায় : শনিবারের দিন বিকলাঙ্গ লোকেদের দই-ভাত দান করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র লোকেরা তাদের কাজ এবং ব্যবসায় ভাল সাফল্য এবং জনপ্রিয়তা অর্জন করতে পারে, সমাজে আপনার সম্মান এবং মর্যাদাও বৃদ্ধি পেতে পারে। এই ব্যক্তিদের চমৎকার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা রয়েছে যা সবাইকে প্রভাবিত করতে পারে।

প্রেম জীবন : আপনার সঙ্গীর সাথে আপনার মনে কিছু রাগ এবং অহং সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার প্রেম জীবনে সরাসরি প্রভাব ফেলতে চলেছে, সেই কারণে এই সপ্তাহে বিশেষত আপনাকে আপনার সঙ্গীর সাথে তর্ক এবং মারামারি এড়াতে পরামর্শ দেওয়া হয়েছে।

শিক্ষা : আপনি আপনার পড়াশোনার উন্নতির জন্য এই সপ্তাহের পূর্ণ ব্যবহার করতে পারেন। এই সপ্তাহে তাদের ভালো বোঝাপড়া এবং মনে রাখার ক্ষমতা থাকবে এবং আপনি অনেক জায়গা থেকে সমর্থনও পাবেন।

পেশাগত জীবন : আপনার পেশায় কিছু বৃদ্ধি, পদোন্নতি এবং বেতন বৃদ্ধি সম্ভব। আপনি আপনার কর্মক্ষেত্রে একটি নতুন শক্তি দেখতে পাবেন এবং আপনার নেতৃত্বের গুণাবলী প্রশংসিত হবে। আপনি যদি ব্যবসার ক্ষেত্রে জড়িত থাকেন তবে আপনি নিজেকে একজন সফল ব্যবসায়ী হয়ে উঠতে পারবেন এবং এইভাবে উচ্চ স্তরের মুনাফা অর্জন করতে পারবেন। এই সপ্তাহে আপনি বহু-স্তরের ব্যবসায় প্রবেশের এবং আরও বেশি মুনাফা অর্জনের সুযোগ পেতে চলেছেন।

স্বাস্থ্য : যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, এই সপ্তাহটি এমন একটি সময় প্রমাণিত হবে যখন আপনি নিজেকে পরিবর্তন করতে পারেন এবং আপনার ফিটনেস এবং মানসিক শক্তিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারেন, তাই আপনাকে আপনার শরীরকে সুস্থ রাখতে এই সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। সর্বোত্তম অবস্থায় এটি করুন কারণ এটি অবশ্যই আপনাকে ইতিবাচক ফলাফল দেবে।

উপায় : মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য যজ্ঞ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer