সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 31 মার্চ থেকে 06 এপ্রিল 2024

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল31 মার্চ থেকে 06 এপ্রিল 2024: মার্চের এই সপ্তাহটি বিভিন্ন প্রেক্ষাপটের মানুষের জন্য অনেক বড় সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে, আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী হরিহরন মূলাঙ্কের উপর ভিত্তি করে31 মার্চ থেকে 06 এপ্রিল পর্যন্ত সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফলের জন্য সঠিক ভবিষ্যবাণী প্রদান করেছেন।

ধ্যে, আপনি আপনার সঙ্গীর সাথে আরও নীতিগত পদ্ধতি অবলম্বন করবেন এবং উচ্চ মান নি

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (31 মার্চ থেকে 06 এপ্রিল 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মুলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার মূলাঙ্ক নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যত সম্পর্কেও তথ্য পেতে পারেন।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা রাজা হয়। তারা সোজা কথা বলতে এবং তাদের নীতি অনুসরণ করতে পছন্দ করে। তারা তাদের কাজে খুবই পারদর্শী এবং তাদের কাজ ভালো করে। এই লোকেরা তাদের দৃঢ় সংকল্প এবং সময়ানুবর্তিতার কারণে সাফল্যের উচ্চতায় পৌঁছায়। তার নীতি তাদের জন্য খুবই মূল্যবান।

প্রেম জীবন :এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র লোকেরা তাদের প্রেম জীবনে কিছুটা লাজুক হতে পারে এবং তাদের সঙ্গীর সাথে কম কথা বলবে। এর পাশাপাশি আপনার মনে অপ্রীতিকর কিছু ঘটার আশঙ্কাও থাকতে পারে। আপনার এই মনোভাবের কারণে আপনার সম্পর্কের সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের বিষয়ে আপনাকে আরও আশাবাদী হতে হবে এবং শান্তিপূর্ণভাবে বিষয়গুলি সমাধান করার চেষ্টা করতে হবে। কখনও কখনও আপনি আপনার ধৈর্য হারাতে পারেন এবং আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে এবং আপনার সঙ্গীর সাথে আপনার বন্ধনকে মজবুত করতে আপনার অনেক ধৈর্যের প্রয়োজন, তাই এই সপ্তাহে আপনার ধৈর্য বজায় রাখুন।

শিক্ষা :আপনি যে পড়াশুনা করেছেন, এই সপ্তাহে আপনি তা ভুলে যেতে পারেন। আপনার মনে কিছু অজানা ভয় এবং স্থিরতার অভাবের কারণে এটি ঘটতে পারে। এই কারণে আপনি বড় কিছু করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও এই সময়ে আপনার মনোযোগ বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনি দক্ষতার সাথে পড়াশোনা করতে পারবেন না। আপনি যদি পেশাদার পড়াশোনা করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহটি তার পক্ষে অনুকূল হবে না।

পেশাগত জীবন :এই সপ্তাহে, চাকুরীজীবীরা তাদের কাজে ভাল করতে ব্যর্থ হতে পারেন। আপনার পড়াশোনার ক্ষেত্রে পেশাদার না হওয়ার কারণে এটি ঘটতে পারে। আপনার কাজের ব্যাপারে কিছু ভালো মান নির্ধারণ করা উচিত। আপনার এটির প্রয়োজন হতে পারে কারণ আপনার কাজের মান কমে গেছে। আপনাকে আরও ভাল কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। একই সঙ্গে এ সময়ে বেশি মুনাফা না হওয়ার আশঙ্কা করছেন ব্যবসায়ীরা। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য :এই সপ্তাহে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার ত্বকের অ্যালার্জিতে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি অ্যালার্জির কারণে চুলকানির অভিযোগও করতে পারেন এবং এটি আপনার শারীরিক স্বাস্থ্যের অবনতির লক্ষণ। এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি করার চেষ্টা করা উচিত।

উপায় : প্রতহ্য 19 বার “ওং সূর্য্যায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র ব্যক্তিরা সর্বদা ভ্রমণে ব্যস্ত থাকেন। তারা একবারে কোনো বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারে না এবং কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার চিন্তা করে। এই লোকেরা তাদের ধারনা নিয়ে পূর্ণ উদ্যমে কাজ করে। কখনও কখনও তারা দ্রুত সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না এবং এর কারণে তারা কিছু দুর্দান্ত সুযোগ মিস করতে পারে।

প্রেম জীবন :এই সময়ে, আপনার সঙ্গীর প্রতি সংবেদনশীল অনুভূতি এড়ানো উচিত। এর পাশাপাশি, আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব আসতে বাধা দেওয়ার চেষ্টা করা উচিত। যদি আপনি এটি করতে সক্ষম না হন, তাহলে আপনার সম্পর্ক তিক্ত হতে পারে। আপনি যদি আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে চান তবে আপনার দিক থেকে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। প্রথমত, আপনার সম্পর্কের ব্যাপারে হতাশাবাদী হওয়া এড়িয়ে চলা উচিত কারণ এটির কারণে আপনার সম্পর্কের সৌন্দর্য হ্রাস পেতে পারে যেখানে এই জিনিসটি আপনার সম্পর্কের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

শিক্ষা :শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল যাচ্ছে না। আত্মবিশ্বাসের অভাবের কারণে আপনি পড়াশোনায় পিছিয়ে থাকতে পারেন। এই কারণে আপনি পড়াশোনায় ভাল করতে ব্যর্থ হতে পারেন। এই সময়ে আপনাকে পড়াশোনায় আরও পেশাদার হতে হবে। এর মাধ্যমে আপনি পড়াশোনায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে, কর্মরত ব্যক্তিরা খুব ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন না এবং আপনার সহকর্মীরা এটির সুযোগ নিতে পারে এবং আপনাকে ছাড়িয়ে যেতে পারে। আপনি আপনার কাজে কিছু ভুল করতে পারেন এবং এর কারণে আপনি আপনার ক্যারিয়ারে কিছু ভাল সুযোগ এবং অনেক মূল্যবান জিনিস মিস করতে পারেন। চলতি সপ্তাহে ব্যবসায়ীদের অবস্থা এমন যে, তারা লাভ-লোকসান দেখবে না।

স্বাস্থ্য :দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনি এই সপ্তাহে কোলেস্টেরল এবং উচ্চ রক্তচাপের অভিযোগ করতে পারেন। এছাড়াও আপনি স্থূলতার শিকার হতে পারেন।

উপায় : সোমবারের দিন চন্দ্রমাকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন !কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকদের কিছু বিশেষ গুণ রয়েছে যেমন তাদের স্তোত্র এবং আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ থাকে এবং তারা তাদের আধ্যাত্মিক আগ্রহকে বুদ্ধিমানের সাথে ব্যবহার করে এগিয়ে যেতে পারে। তারা খোলা মনের এবং এই গুণের কারণে তারা তাদের জীবনে সাফল্য অর্জন করে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনার প্রেম জীবন চমৎকার হতে চলেছে। আপনি পরিপক্কতার মাধ্যমে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের পারস্পরিক সমন্বয় বৃদ্ধিতে সফল হবেন। বিবাহিতরা তাদের পরিবার এবং জীবনসাথীর সাথে কিছু ভাল মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনার বাড়িতে আগত অতিথিদের আতিথেয়তায় আপনিও ব্যস্ত থাকতে পারেন।

শিক্ষা :এই সপ্তাহে পূর্ণ নিষ্ঠার সাথে অধ্যয়ন করার মাধ্যমে, আপনি আপনার সহ ছাত্রদের মধ্যে একটি চমৎকার উদাহরণ স্থাপন করবেন। আপনি আপনার ক্লাসে অধ্যয়নরত অন্যান্য শিক্ষার্থীদের চেয়ে এগিয়ে যেতে সক্ষম হবেন। শিক্ষা ক্ষেত্রে অগ্রগতির জন্য আপনি কিছু দক্ষতা বিকাশ করতে পারেন। ভবিষ্যতে বৃহত্তর সাফল্য অর্জনের জন্য, শিক্ষার্থীদের সাবধানে চিন্তা করতে হবে এবং পরিকল্পনা করতে হবে।

পেশাগত জীবন :চাকরিজীবীদের এই সময়ে চমৎকার ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজ স্বীকৃত হবে এবং আপনি যদি দীর্ঘদিন ধরে পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন তবে এখন আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। এছাড়াও, আপনি নতুন চাকরির সুযোগও পাবেন এবং এগুলো পাওয়ার পর আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। এমন ইঙ্গিত রয়েছে যে আপনি বিদেশ থেকেও কিছু নতুন সুযোগ পেতে পারেন, যা আপনার কর্মজীবনের পরিধিকে প্রসারিত করবে। ব্যবসায়ীদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে সফল হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। উদ্যম বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো হতে চলেছে। তবে স্থূলতা বৃদ্ধির কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ধ্যান করলে উপকৃত হবেন। এর সাহায্যে আপনি খুশি হবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে পারবেন এবং এই সিদ্ধান্তগুলি ভবিষ্যতে আপনার জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে।

উপায় : বৃহস্পতিবারের দিন শিব মন্দিরে গিয়ে পূজো করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূল্যাঙ্কের মানুষরা খুব ভাগ্যবান। তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে। তারা কিছু সম্পর্কে উৎসাহী হতে পারে এবং শুধুমাত্র তাদের আবেগ তাদের অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যেতে পারে। এই লোকেরা সাহসে পরিপূর্ণ হবে এবং এর কারণে তারা তাদের জীবনে এগিয়ে যেতে সক্ষম হবে।

প্রেম জীবন :আপনি আপনার প্রেম জীবনে আকর্ষণ এবং রোমান্স বাড়াতে সক্ষম হবেন। এতে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি আপনার সঙ্গীকে আরও ভালোভাবে বুঝতে পারবেন। এই সময়ে আপনার সঙ্গীর সাথে আপনার সুসম্পর্ক থাকবে। আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখার জন্য আপনি যে অনন্য আচরণ গ্রহণ করেছেন তাতে আপনার সঙ্গী খুশি হবেন।

শিক্ষা :আপনি গ্রাফিক ডিজাইনিং এবং ওয়েব ডেভেলপমেন্টের মতো পেশাগত পড়াশোনায় দক্ষতা অর্জন করবেন। আপনার মধ্যে কিছু দক্ষতা গড়ে উঠতে পারে যার কারণে আপনি শিক্ষার ক্ষেত্রে দুর্দান্ত কিছু অর্জন করতে সক্ষম হবেন। এ ছাড়া যেকোনো বিষয়ে পারদর্শিতা অর্জন আপনাকে তৃপ্তি দেবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং এটা সম্ভব যে আপনি সময়ের আগে আপনার কাজ শেষ করতে পারেন। কাজের প্রতি আপনার আত্মবিশ্বাস বাড়বে। নতুন চাকরির সুযোগ পেয়ে আপনি খুব খুশি হবেন। একই সময়ে, ব্যবসায়ীরা এই সপ্তাহে কিছু নতুন কাজ শুরু করতে পারেন এবং এইভাবে তারা একটি নতুন ব্যবসার জন্য নিজেদের প্রস্তুত করবেন।

স্বাস্থ্য : এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্ক হতে যাচ্ছেন। মানসিক শক্তির মাত্রা বৃদ্ধির কারণে, আপনি সম্পূর্ণ সুস্থ বোধ করবেন এবং এটি আপনার আকর্ষণকেও বাড়িয়ে তুলবে। আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার স্বাস্থ্যের উন্নতি করবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 5

(আপনি যদি কোন মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন)

এই মূলাঙ্কের লোকেরা যুক্তিবাদী চিন্তাবিদ। তারা একটি নির্দিষ্ট বিষয়ে দক্ষতা অর্জন করতে পারে এবং এতে তাদের দক্ষতা প্রদর্শন করতে পারে এবং এতে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারে। এই লোকেরা ব্যবসা এবং ফটকা বাজারের সাথে বেশি জড়িত এবং এখান থেকে তারা প্রচুর মুনাফা পেতে পারে। গানের প্রতিও এই মানুষগুলোর আগ্রহ বাড়তে পারে।

প্রেম জীবন :এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার সঙ্গীকে খুব ভালোবাসবেন। এই সময়ে, আপনার সঙ্গী আপনার বুদ্ধিমত্তা এবং বোঝার প্রশংসা করতে পারে। এতে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়বে।

শিক্ষা :আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করেন, তাহলে এই সপ্তাহে আপনার ভালো নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পড়াশোনায় অনন্য বা ভিন্ন কিছু করতে পারেন এবং আপনার সহকর্মী শিক্ষার্থীদের থেকে এগিয়ে যেতে সফল হবেন। আপনি অন্যদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দেবেন এবং আপনার যোগ্যতা প্রমাণ করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে এমন ইঙ্গিত রয়েছে যে আপনি চাকরির ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। এবার লোকেরা আপনার কাজের মধ্যে যে কঠোর পরিশ্রম করেছেন তা চিনতে শুরু করবে। আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সুযোগগুলির মাধ্যমে, আপনি আপনার কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে সফল হবেন।

স্বাস্থ্য : এই সময়ে, আপনি ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারেন যার কারণে আপনার স্বাস্থ্যের সামান্য অবনতির সম্ভাবনা রয়েছে। যাইহোক, আপনি এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যার ঝুঁকিতে নেই।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনাররাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র লোকেরা গ্রাফিক্স, মাল্টিমিডিয়া এবং ভিজ্যুয়াল যোগাযোগে আরও দক্ষ এবং পারদর্শী। তারা নকশা তৈরিতে দক্ষ এবং এটি তাদের বিশেষ দক্ষতা তৈরি করে নিজেদের প্রমাণ করতে পারে। এই মূলাঙ্কের লোকেরা বেশিরভাগই দীর্ঘ দূরত্বের ভ্রমণে ব্যস্ত থাকে এবং তাদের ভ্রমণের উদ্দেশ্যও পূরণ হয়।

প্রেম জীবন : আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে আকর্ষণ বাড়বে। এই সময়ে আপনারা দুজনেই একে অপরকে বুঝতে পারবেন এবং আপনারা দুজনেই আপনার জীবনে একে অপরের গুরুত্ব উপলব্ধি করতে পারবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং আপনারা দুজনেই ভ্রমণ উপভোগ করবেন। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর সাথে পরিবারে একটি শুভ অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা নিয়ে কাজ করবেন।

শিক্ষা : শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে নিজেদের জন্য একটি কুলুঙ্গি তৈরি করতে সক্ষম হবে এবং তাদের সহ শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করার সময় নিজেদেরকে একটি ভাল উদাহরণ হিসাবে স্থাপন করতে পারবে। এই সময়ে আপনার মনোনিবেশ করার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং এটি আপনাকে অধ্যয়নের ক্ষেত্রে দক্ষতা বিকাশে সহায়তা করবে। পড়াশোনার ক্ষেত্রে আপনাকে সামনের পরিকল্পনা করতে হবে।

পেশাগত জীবন :এই সপ্তাহে আপনি আপনার আগ্রহ অনুযায়ী নতুন কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও এটি খুব ভালো সময়। আপনি আপনার ব্যবসার এলাকা প্রসারিত করার কথা বিবেচনা করতে পারেন। আপনি একটি নতুন অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন এবং আপনার কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসায় অনেক প্রতিযোগিতা দেখতে পারেন।

স্বাস্থ্য :এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে খুব ভাল যাচ্ছে এবং আপনি সুস্থ বোধ করবেন। ছোটখাটো স্বাস্থ্য সমস্যাও এই সময়ে আপনাকে বিরক্ত করবে না। এই সময়ে উদ্যমে পূর্ণ থাকার কারণে আপনার স্বাস্থ্য ভালো যাচ্ছে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য?স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই মূলাঙ্কের মানুষদের পবিত্র এবং আধ্যাত্মিক গুণাবলী রয়েছে এবং এই গুণগুলি তাদের বিশেষত্বও হতে পারে। এই সমস্ত গুণাবলী দ্বারা একজন ধন্য হতে পারে। এ সময় আপনি দক্ষতাকে বেশি গুরুত্ব দেবেন এবং সেগুলো বাড়ানোর জন্য কাজ করবেন। এই সপ্তাহে সমাজের প্রতি আপনার একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি থাকতে পারে এবং আপনি এটি সম্পর্কে আরও নির্দিষ্ট হতে পারেন।

প্রেম জীবন : এই সপ্তাহে মূলাঙ্ক 7 জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল নয়। পারিবারিক কিছু সমস্যার কারণে আপনার সম্পর্কের সুখ ও শান্তি বিঘ্নিত হতে পারে। দুশ্চিন্তা না করে আপনার সঙ্গীর সাথে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। এটি আপনার সম্পর্কের মধ্যে সুখ এবং শান্তি আনতে পারে।

শিক্ষা : এই সময়ে, শিক্ষার্থীদের পড়াশোনা এবং উচ্চ নম্বর স্কোর কিছু অসুবিধা সম্মুখীন হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার শেখার ক্ষমতাও গড় হতে চলেছে এবং এর কারণে আপনি ভাল নম্বর পেতে পিছিয়ে থাকতে পারেন। এই সময়ে, আপনার মনোযোগ বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনার সাফল্যের পথ রুদ্ধ হয়ে যেতে পারে। এই সপ্তাহে আপনি আপনার মধ্যে লুকিয়ে থাকা দক্ষতা বজায় রাখতে সক্ষম হবেন। তবে, সময়ের অভাবে আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে অক্ষম হতে পারেন।

পেশাগত জীবন :এই সময়ে, আপনার মধ্যে কিছু দক্ষতা বিকাশ হতে পারে এবং এর জন্য আপনি আপনার কর্মক্ষেত্রে প্রশংসাও পেতে পারেন। কাজের ক্ষেত্রে, আপনি যে সময়সূচী তৈরি করেছেন তাতে লেগে থাকুন, এটি আপনাকে উচ্চতর সাফল্য পেতে সহায়তা করবে। একই সময়ে, ব্যবসায়ীদের জন্য ক্ষতির পরিস্থিতি রয়েছে, তাই আপনার ব্যবসার দিকে নজর রাখুন এবং সতর্ক থাকুন।

স্বাস্থ্য :এই সপ্তাহে মূলাঙ্ক 7 র ব্যক্তিদের অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া এবং হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এই সময়ে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে?প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা তাদের কাজের ব্যাপারে সবসময় খুব সতর্ক থাকে। তারা খুব ধৈর্যশীল এবং এই গুণের সাহায্যে বিকাশ লাভ করে। এই লোকেরা তাদের ক্যারিয়ারে নিজেকে একজন নেতা হিসাবে দেখানোর চেষ্টা করে এবং এটি তাদের লক্ষ্য করে তুলতে পারে।

প্রেম জীবন : আপনার বন্ধুরা আপনার জীবনসাথী বা প্রেমীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখতে সমস্যা তৈরি করতে পারে। এই কারণে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ঘনিষ্ঠতা বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এর পাশাপাশি, আপনার সম্পর্কের শান্তি ও সুখ বিঘ্নিত হওয়ার এবং একে অপরের সাথে সম্প্রীতি বজায় রাখতে অসুবিধার কারণে আপনার মধ্যে পারস্পরিক তালমিলও অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা :শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা ভালো যাচ্ছে না। শিক্ষাক্ষেত্রে শীর্ষে পৌঁছানোর জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। এই সময়ে, আপনার মনোনিবেশ করার ক্ষমতা হ্রাস পেতে পারে এবং এর কারণে, আপনার কর্মক্ষমতা হ্রাসের সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা তাদের কর্মক্ষেত্রে কাজের স্বীকৃতি না পাওয়ার কারণে এই সময়ে চিন্তিত হতে পারেন। ব্যবসায়ীদের কাজে কিছু ঘাটতি থাকতে পারে এবং এর কারণে তাদের লাভ হারাতে পারে এবং লোকসান বা ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনি অতিরিক্ত চাপের কারণে পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন। এর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার ভুল বা ভারসাম্যহীন খাদ্যের কারণে হতে পারে।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র লোকেরা তাদের সম্পর্ককে গুরুত্ব দেবে এবং সম্পর্কের প্রশংসা করবে। অন্যদিকে, এই ব্যক্তিদের যোগাযোগের ক্ষমতা কিছুটা দুর্বল হতে পারে এবং তাদের কথা ভুল বোঝা যেতে পারে। আপনার রাগান্বিত আচরণের কারণে আপনি কিছু মূল্যবান সুযোগ মিস করতে পারেন এবং এর কারণে আপনার নামও কলঙ্কিত হতে পারে।

প্রেম জীবন : এই সময়ের মধ্যে, আপনি আপনার সঙ্গীর সাথে আরও নীতিগত পদ্ধতি অবলম্বন করবেন এবং উচ্চ মান নির্ধারণ করবেন। এটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়াকে উন্নত করবে এবং আপনার ভালবাসা মানুষের জন্য একটি উদাহরণ হয়ে উঠতে পারে। পরিবারে চলমান সমস্যাগুলি সম্পর্কে আপনি আপনার জীবনসাথীর সাথে কথা বলতে পারেন এবং তাদের সমাধানের চেষ্টা করতে পারেন।

শিক্ষা : আপনি যা পড়ুন না কেন, আপনার খুব দ্রুত মনে থাকবে। পরীক্ষায় আপনার ভালো ফলাফল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সহপাঠীদের মধ্যে একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনি আপনার আগ্রহ অনুসারে যে কোনও পেশাদার কোর্স করতে পারেন এবং আপনি এতে শ্রেষ্ঠত্ব অর্জন করবেন।

পেশাগত জীবন :আপনি আপনার কর্মক্ষেত্রে খুব ভাল পারফর্ম করবেন এবং আপনার কাজও স্বীকৃত হবে। আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকেও প্রশংসা পাবেন, যা আরও ভাল কাজ করার জন্য আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। ব্যবসায়ীরা লাভের অনেক সুযোগ পাবেন এবং এতে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। এইভাবে আপনার প্রতিযোগীদের মধ্যে আপনার সুনাম অটুট থাকবে।

স্বাস্থ্য :এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। আপনার মধ্যে উদ্দীপনা এবং উদ্দীপনা বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়ে কোনও ধরনের স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 27 বার “ওং মঙ্গলায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন:এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer