সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 06 নভেম্বর থেকে 12 নভেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (06 নভেম্বর থেকে 12 নভেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই মূল্যাঙ্কের সকল মানুষই জীবনে খুব নিয়মতান্ত্রিক ভাবে চলাফেরা করে এবং এর কারণে তারা জীবনে সফলও হয়। এই সপ্তাহে আপনি ভ্রমণের কারণে একটু ব্যস্ত থাকবেন এবং আপনি আধ্যাত্মিক ভ্রমণে যেতে পারেন যা আপনার উপকারে আসবে। আপনি এই সপ্তাহে আপনার জীবনে একটি ভিন্ন মনোভাব নিয়ে এগিয়ে যাবেন।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্ক ভালো থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে ভালো সময় কাটাতে পারবেন। আপনার প্রেমীর সাথে কথা বলে আপনার মুখে আনন্দ আসবে। আপনি তার সাথে ভ্রমণে যেতে পারেন এবং এই ভ্রমণটি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। আপনার সঙ্গীর সাথে একসাথে, আপনি পরিবারের দায়িত্ব সামলাবেন এবং বাড়িতে চলমান সমস্ত বিবাদের সমাধান করবেন। আপনি আপনার জীবনে সঙ্গীকে সর্বাধিক গুরুত্ব দেবেন এবং আপনাদের উভয়ের সম্পর্ক অন্যদের জন্য একটি দুর্দান্ত উদাহরণ হয়ে উঠবে।

শিক্ষা - এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনার উন্নতির জন্য পেশাগতভাবে কিছু ইতিবাচক পদক্ষেপ নেবেন। ম্যানেজমেন্ট এবং ফিজিক্সের মতো বিষয়গুলি আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে এবং এই বিষয়গুলিতে আপনার আগ্রহ বাড়তে পারে। এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন এমন শিক্ষার্থীরাও ভালো নম্বর পেতে সক্ষম হবেন। আপনি আপনার সমবয়সীদের ছাড়িয়ে যেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - আপনি আপনার কাজের শ্রেষ্ঠত্ব হবে. আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। প্রচারণা করা হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি আউটসোর্স ডিলিং থেকে বড় আর্থিক লাভ করতে পারেন। আপনি একটি নতুন অংশীদারিত্বের অংশ হতে পারেন এবং এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন।

স্বাস্থ্য - স্বাস্থ্য নিয়ে কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। নিয়মিত ব্যায়াম করলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি সুস্থ জীবনযাপন করতে পারবেন।

উপায় - রবিবারে সূর্য্যের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে এবং এটি আপনার উন্নতির পথে বাধা হয়ে উঠতে পারে। সেরা ফলাফলের জন্য আপনাকে আগে থেকেই পরিকল্পনা করতে হবে। এই সপ্তাহে আপনার বন্ধুদের থেকে দূরে থাকার চেষ্টা করুন কারণ তারা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের যাত্রা এড়াতে চেষ্টা করা উচিত কারণ আপনার ভ্রমণের উদ্দেশ্য পূরণ না হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে এড়াতে হবে। আপনার সঙ্গীর সাথে সম্পর্ক উন্নত করতে, আপনাকে তাদের সাথে মানিয়ে নিতে হবে। আপনি আপনার সঙ্গীর সাথে আধ্যাত্মিক যাত্রায় যেতে পারেন, যা আপনাকে শান্তি দেবে। সামগ্রিকভাবে, প্রেম সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য বিশেষ হওয়ার সম্ভাবনা নেই।

শিক্ষা - এই সপ্তাহে আপনাকে পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে কারণ আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন না। তাই আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি রসায়ন বা আইনের মতো বিষয় অধ্যয়ন করেন তবে আপনি এই সপ্তাহে ভাল করতে পারবেন না। আপনাকে যৌক্তিকভাবে পড়াশোনা করতে হবে, পাশাপাশি অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে নিজের জন্য একটি জায়গা তৈরি করতে হবে।

পেশাগত জীবন - আপনি যদি কোন কাজ বা চাকরী করেন তবে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে যা আপনার বৃদ্ধিতে বাধা হিসাবে কাজ করবে। কিছু ভুলের কারণে নতুন চাকরির সুযোগ হাতছাড়া হতে পারে। এটি এড়াতে, আপনাকে সঠিক জিনিসটি করতে হবে যাতে আপনি সাফল্য অর্জন করতে পারেন এবং আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারেন। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে চ্যালেঞ্জের কারণে আপনি অর্থ হারাতে পারেন।

স্বাস্থ্য - আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে কারণ আপনি কাশির অভিযোগ করতে পারেন। আপনি ঘুমের সমস্যায়ও ভুগতে পারেন। শ্বাসরোধের কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

উপায় - প্রতহ্য 20 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূল্যাঙ্ক 3 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে কিছু সাহসী সিদ্ধান্ত নিতে দেখা যাবে এবং আপনি এই সিদ্ধান্তগুলি থেকে উপকৃত হবেন। এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং একই সাথে আপনি আত্মতৃপ্তি বোধ করবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। স্ব-প্রেরণা আপনার ব্যক্তিত্বের গুণমান হবে যা আপনাকে আপনার খ্যাতি তৈরি করতে সহায়তা করবে। আপনার বিস্তৃত চিন্তাধারা আপনাকে এই সপ্তাহে আপনার আগ্রহগুলি অনুসরণ করতে সক্ষম করবে। এছাড়াও, আপনি এই সপ্তাহে আরও ভ্রমণ করবেন এবং এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনাকে আপনার প্রেমীকে খোলামেলা রোম্যান্স করতে দেখা যাবে। আপনার সম্পর্ক মধুর হবে এবং এর সাথে আপনারা একে অপরের মতামত জানতে পারবেন যা আপনার মধ্যে সম্প্রীতি বাড়াবে। আপনাদের দুজনকেই বাড়ির কিছু ঘটনা নিয়ে একে অপরের সাথে নিজেদের ভাবনা শেয়ার করতে দেখা যেতে পারে, যা আপনাদের দুজনের মধ্যে ভালোবাসা বাড়াবে।

শিক্ষা - এই সপ্তাহটি আপনার পড়াশোনার দিক থেকে খুব ভাল হবে। আপনি আপনার সমস্ত কাজ পেশাদার পদ্ধতিতে করে সাফল্য অর্জন করবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসন অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে। এই বিষয়গুলো আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বাড়াবে এবং আপনি সব সিদ্ধান্ত সঠিকভাবে নিতে পারবেন।

পেশাগত জীবন - আপনি এই সপ্তাহে একটি নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এতে আপনি খুব খুশি হবেন। নতুন সুযোগের পাশাপাশি কাজটি ভালোভাবে করতে পারবেন। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনি যে কোনও নতুন ব্যবসা শুরু করতে পারেন যা আপনাকে লাভ করবে এবং আপনি আপনার প্রতিযোগীদের সামনে দাঁড়াতে এবং তাদের সামনে চ্যালেঞ্জ তৈরি করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং এটি আপনাকে অনলস রাখবে। আপনার মধ্যে উদ্দীপনা থাকার কারণে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

উপায় - প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূল্যাঙ্ক 4 র জাতক/জাতিকারা নিরাপত্তাহীনতার অনুভূতিতে ভুগতে পারে এবং সেই কারণে আপনি এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। এই সময়ে আপনার দীর্ঘ দূরত্বের জন্য ভ্রমণ এড়ানোর চেষ্টা করা উচিত কারণ আপনার ভ্রমণের উদ্দেশ্য পূরণ নাও হতে পারে। এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনার বড়দের পরামর্শ নিতে হবে।

প্রেম জীবন - এই সপ্তাহে কিছু ভুল বোঝাবুঝির কারণে, আপনি আপনার সঙ্গীর সাথে অবাঞ্ছিত বিবাদে জড়িয়ে পড়তে পারেন। অহংকারের কারণে আপনাদের উভয়ের মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে, তাই আপনার সঙ্গীকে বোঝার চেষ্টা করুন যাতে আপনার সম্পর্ক মজবুত হয়।

শিক্ষা - পড়াশোনায় মনোযোগের অভাবের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই এই সপ্তাহে আপনাকে অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করতে হবে। আপনি কিছু নতুন প্রকল্প পেতে পারেন এবং আপনি এটি নিয়ে ব্যস্ত থাকতে পারেন। কিন্তু এমন ইঙ্গিত রয়েছে যে পড়াশোনায় কিছু বাধার কারণে, আপনি ভাল করতে পারবেন না।

পেশাগত জীবন - সম্ভাবনা রয়েছে যে এই সপ্তাহে আপনি বর্তমান চাকরিতে আপনার কাজ নিয়ে সন্তুষ্ট নাও হতে পারেন কারণ আপনি কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, আপনি প্রশংসা নাও পেতে পারেন যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে এটি হতে পারে যে অংশীদারদের সাথে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। এছাড়াও, এই সময় কোনও ধরণের নতুন অংশীদারিত্বে যাওয়া আপনার পক্ষে উপকারী প্রমাণিত হওয়ার সম্ভাবনা নেই।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনাকে হজম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি কাঁধ এবং পায়ে ব্যথার অভিযোগ করতে পারেন, তাই আপনার ব্যায়াম করা ভাল। আপনার ঘুমের সমস্যাও হতে পারে।

উপায় - মঙ্গলবারে রাহুর জন্য যজ্ঞ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূল্যাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের লুকানো ক্ষমতা বিশ্বের সামনে দেখাতে সক্ষম হবে এবং এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার প্রতিটি সিদ্ধান্ত বুদ্ধিমানের সাথে নিতে সক্ষম হবেন। তবে বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি অনুকূল হবে।

প্রেম জীবন - আপনার সঙ্গীর সাথে প্রেম সম্পর্ক এই সপ্তাহে মধুর হবে। আপনি আপনার সঙ্গীর সাথে একটি ভাল সম্পর্ক তৈরি করতে সক্ষম হবেন এবং অন্যদের জন্য একটি উদাহরণ স্থাপন করতে সক্ষম হবেন। আপনার মনে আপনার সঙ্গীর জন্য ভালবাসা থাকবে, তাই আপনার দুজনের সম্পর্কের মধ্যে কেবল সুখ দেখা যাবে। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন।

শিক্ষা - এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনায় ভাল পারফর্ম করতে সক্ষম হবেন এবং আপনি এমনকি কঠিনতম বিষয়গুলিও সহজেই পড়তে পারবেন। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড সফ্টওয়্যারের মতো বিষয়গুলি আপনার জন্য সহজ হবে এবং আপনি আপনার বিষয়গুলির অধ্যয়নে যুক্তি খুঁজে পেতে সাফল্যও পাবেন।

পেশাগত জীবন - এই সপ্তাহে আপনি আপনার ক্ষমতা সম্পর্কে জানতে পারবেন যা আপনি এতদিন অবগত ছিলেন না এবং এর কারণে আপনি ভাল করতে সক্ষম হবেন। আপনি আপনার সমস্ত কাজ পেশাদার পদ্ধতিতে করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি এই সপ্তাহে শীর্ষে পৌঁছাতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - অভ্যন্তরীণ শক্তির কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার ভালো সেন্স-অফ-হিউমার আপনাকে সুস্থ রাখতে সাহায্যকারী হবে।

উপায় - প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায় নমঃ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি আপনার শক্তিগুলিকে পূর্ণ সম্ভাবনায় আবিষ্কার করতে সক্ষম হবেন এবং এর সাহায্যে আপনার সৃজনশীলতা বৃদ্ধি পাবে যা আপনাকে শীর্ষে নিয়ে যাবে। আপনি কর্মক্ষেত্রে আপনার বুদ্ধিমত্তার জন্য পুরষ্কারও পেতে পারেন। এই সপ্তাহে ঘটে যাওয়া আনন্দদায়ক ঘটনাগুলি আপনাকে উদ্যমী রাখবে।

প্রেম জীবন - প্রেম সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আপনার সঙ্গী বা প্রেমিকার সাথে ভাল সম্পর্ক তৈরি করতে সক্ষম হবেন। আপনাদের দুজনের মধ্যে ভালো পারস্পরিক বোঝাপড়া থাকবে, যাতে আপনি জীবনের বড় সিদ্ধান্তগুলো বুদ্ধিমানের সাথে নিতে পারবেন। এছাড়াও, এমন সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার সঙ্গীর সাথে ভ্রমণে যেতে পারেন যা আপনার জন্য বেশ আনন্দদায়ক হতে পারে। আপনার বাড়িতে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি পরিবারের সকল সদস্যের সাথে দেখা করার সুযোগ পাবেন।

শিক্ষা - উচ্চশিক্ষা গ্রহণকারী এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি চমৎকার হতে পারে। লেখাপড়ায় ভালো করে নিজের আলাদা পরিচয় তৈরি করতে পারবে। যে শিক্ষার্থীরা বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করছেন তারা এই সপ্তাহে তা করার সুযোগ পেতে পারেন।

পেশাগত জীবন - চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি ভালো প্রমাণিত হবে। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। এর সাথে, আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন যা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আপনার ইচ্ছানুযায়ী মুনাফা অর্জনের অবস্থানে থাকবেন। এর পাশাপাশি আপনি যে কোনও নতুন ব্যবসায় যোগ দিতে পারেন, যা আপনাকে আর্থিক সুবিধা দেবে। ব্যবসার ক্ষেত্রে আপনি আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে, যা আপনার আত্মবিশ্বাসের কারণে হতে পারে। তবে আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে সামান্য ওঠানামা হতে পারে।

উপায় - প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের কাজে আরও সতর্কতা অবলম্বন করতে হবে কারণ অসাবধানতার কারণে আপনি কিছু ভুল করবেন যা ফলাফলের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। এই সপ্তাহে আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে এবং এমন পরিস্থিতিতে আপনাকে ধর্মীয় কাজ করতে দেখা যাবে।

প্রেম জীবন - প্রেম সম্পর্ক এবং বিবাহিত জীবনে, আপনাকে আপনার সঙ্গীর সাথে মিটমাট করতে হবে কারণ আপনি কিছু অবাঞ্ছিত বিবাদে জড়িয়ে পড়তে পারেন যা আপনার সম্পর্কের সুখ কেড়ে নিতে পারে। তাই সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখতে আপনাকে শান্ত থাকতে হবে।

শিক্ষা - পড়াশোনার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব বেশি বিশেষ হওয়ার সম্ভাবনা নেই। আপনি বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং ফলস্বরূপ আপনি পড়াশোনায় ভাল করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও, আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহটি আপনার পক্ষে অনুকূল নাও হতে পারে কারণ আপনার কর্মক্ষমতা খুব একটা ভালো নাও হতে পারে।

পেশাগত জীবন - এই সপ্তাহে আপনার সিনিয়রদের সাথে কথা বলার সময় আপনার সতর্ক হওয়া উচিত কারণ তাদের সাথে আপনার তর্ক হতে পারে এমন ইঙ্গিত রয়েছে। এমন সম্ভাবনা রয়েছে যে উর্ধ্বতনরা আপনার কাজ নিয়ে প্রশ্ন করতে পারে এবং আপনি উত্তেজিত হতে পারেন। তবে আপনাকে এই বিষয়টিকে গুরুত্ব সহকারে নিতে হবে এবং উর্ধ্বতনদের সামনে আপনার ভাল ভাবমূর্তি বজায় রাখতে নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে লাভজনক চুক্তি করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ বিষয়টি আপনার হাত থেকে বেরিয়ে যেতে পারে। আপনি যদি একটি নতুন অংশীদারি ব্যবসার কথা ভাবছেন, তবে এই সপ্তাহে আপনার এটি করা এড়ানো উচিত।

স্বাস্থ্য - এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনার আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে কোনও বড় যানবাহন চালানো এড়াতে হবে।

উপায় - প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূল্যাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য খুব একটা ভালো প্রমাণিত হওয়ার সম্ভাবনা নেই। ভালো ফলাফলের জন্য আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে। জাতক/জাতিকাদের মধ্যে আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে এবং এর কারণে আপনি ভ্রমণে যেতে পারেন।

প্রেম জীবন - কিছু পারিবারিক ঝামেলার কারণে আপনার সম্পর্কের মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। এর কারণে আপনার মনে হবে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। অতএব, আপনার সঙ্গীর সাথে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করা আপনার জন্য প্রয়োজনীয় হবে যাতে আপনার সম্পর্ক উন্নত হয়।

শিক্ষা - একাগ্রতা এই সপ্তাহে পড়াশোনায় আরও ভাল করার জন্য সাফল্যের চাবিকাঠি হিসাবে প্রমাণিত হবে। আপনি যদি একটি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিতে যাচ্ছেন তবে আপনার এটি কিছুটা কঠিন হতে পারে। তাই ভালো পারফর্ম করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

পেশাগত জীবন - কাজের সন্তুষ্টির অভাবের কারণে, আপনি এই সপ্তাহে চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন। এছাড়াও, আপনি আপনার সম্পূর্ণ সম্ভাবনার সাথে কাজ করতে ব্যর্থ হতে পারেন যা আপনার কাজের গুণমানকে সরাসরি প্রভাবিত করবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি সহজে অর্থ উপার্জন করতে পারবেন না। সম্ভাবনা হল লোকসান এড়াতে আপনাকে ন্যূনতম বিনিয়োগের সাথে ব্যবসা চালাতে হবে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি পায়ের ব্যথা এবং জয়েন্টের শক্ত হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই নিজেকে সুস্থ রাখতে যোগ,ব্যায়াম এবং ধ্যান করুন।

উপায় - প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূল্যাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনি নতুন কর্মজীবনের সুযোগ পেতে পারেন যা আপনার জন্য উপকারী হবে। এছাড়াও, আপনি নতুন লোকের সাথে বন্ধুত্ব করবেন এবং এই সপ্তাহে আপনি আপনার বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় করবেন এবং এই ভ্রমণগুলি আপনার জন্য ফলদায়ক হবে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। প্রেমে পড়লে প্রেমীর সঙ্গে ভালো সময় কাটবে। বিবাহিতদের জীবনও এই সপ্তাহে সুখী হবে।

শিক্ষা - এই সপ্তাহটি পড়াশোনার ক্ষেত্রে আপনার জন্য খুব ভাল হবে এবং আপনি ভাল নম্বর পেতে সক্ষম হবেন। আপনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিস্ট্রির মতো বিষয়ে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। আপনি এই ক্ষেত্রে একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হবেন।

পেশাগত জীবন - মূল্যাঙ্ক 9 র জাতক/জাতিকাদের ভালো চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে, আপনি যদি কোনও সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হতে চলেছে। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনার একটি নতুন চুক্তি থেকে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - আপনার ইতিবাচক চিন্তা আপনার স্বাস্থ্য ভালো রাখবে। আপনি উদ্যমী এবং দৃঢ়প্রতিজ্ঞ থাকবেন, যা আপনাকে সঠিক পথে ব্যবহার করতে হবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer