সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 09 অক্টোবর থেকে 15 অক্টোবর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (09 অক্টোবর থেকে 15 অক্টোবর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র লোকেরা তাদের আত্মবিশ্বাসের বৃদ্ধি দেখতে পাবে এবং এর ভিত্তিতে আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যেতে সক্ষম হবেন। এই লোকেরা তাদের কর্মজীবনে নতুন প্রকল্প বা সুযোগ পেতে পারে। এই সময়, আপনি সহজে কঠিন সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং এর কারণে, আপনি সমস্ত উদ্দেশ্য পূরণে সফল হবেন। এছাড়াও, এই মাসে আপনার দুর্দান্ত নেতৃত্বের ক্ষমতা বিকাশের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের বেশির ভাগ সময়ই কাটবে ভ্রমণে।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক উপভোগ করবেন যার ফলে আপনার সঙ্গীর প্রতি ভালবাসা এবং সম্মান বৃদ্ধি পাবে। এমন পরিস্থিতিতে আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়া চমৎকার হবে এবং সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে।

শিক্ষা - শিক্ষাক্ষেত্রে আপনি নিজের জন্য যে লক্ষ্যগুলি নির্ধারণ করেছেন তা পূরণ করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি ম্যানেজমেন্ট, ব্যবসায়িক পরিসংখ্যান ইত্যাদি বিষয়ে পারদর্শী হবেন এবং পরীক্ষায়ও ভাল নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন - এই সপ্তাহে কর্মক্ষেত্রে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা যেমন ভালো লাভ করতে পারে, তেমনি প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করে আপনি তাদের জয়ী হবেন। একটি নতুন ব্যবসায়িক অংশীদারিত্ব এবং চুক্তির কারণে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন যার ফলে স্বাস্থ্য ভাল থাকবে। উচ্চ মাত্রার মানসিক শক্তি আপনাকে ফিট রাখতে সহায়ক বলে প্রমাণিত হবে।

উপায় - প্রতিদিন 108 বার “ওং ভাস্কর্য়ে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নতুন জিনিস শিখতে সক্ষম হবে এবং এই সময় তারা যে কাজই করবে তা পেশাদার পদ্ধতিতে করার চেষ্টা করবে। এই সপ্তাহে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনার সিদ্ধান্তগুলিতে খোলা মনের আভাস স্পষ্টভাবে দৃশ্যমান হবে। আপনার বেশিরভাগ ঝোঁক আধ্যাত্মিকতার দিকে থাকবে যা আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করবে। এছাড়াও, এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র লোকদের মনোভাব জিনিসগুলির প্রতি ইতিবাচক হবে, যাতে আপনি সহজেই সবকিছু করতে সক্ষম হবেন।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি প্রেম জীবনে সপ্তম স্বর্গে থাকবেন, যার ফলস্বরূপ আপনার সঙ্গীর সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। আপনি আপনার সঙ্গীর সাথে খোলাখুলি বিষয়গুলি শেয়ার করবেন, পাশাপাশি আপনি এই সপ্তাহে তার সাথে কোথাও যেতে পারেন।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহে আপনি নিজের জন্য উচ্চ লক্ষ্য নির্ধারণ করবেন। এছাড়াও, আপনি লজিস্টিকস, ব্যবসায়িক পরিসংখ্যান এবং অর্থনীতি ইত্যাদি বিষয়গুলিতে আরও ভাল ফলাফল পাবেন। কঠোর পরিশ্রমের ভিত্তিতে, আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষা দেবেন তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে আপনি সুবর্ণ চাকরির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে যেকোনো কাজের প্রতি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে আপনি আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন এবং আপনার কর্মজীবনে একটি বিশেষ স্থান পেতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। যারা ব্যবসা করেন তাদের ব্যবসায় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি নতুন ব্যবসায়িক যোগাযোগও তৈরি করবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে, সেইসাথে আপনি মানসিক শক্তি এবং উদ্যমে পূর্ণ থাকবেন যা আপনাকে ফিট রাখতে সহায়ক প্রমাণিত হবে।

উপায় - প্রতিদিন 21 বার “ওং সোমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সাহসী সিদ্ধান্ত নিতে দেখা যাবে এবং আপনি যদি আপনার পছন্দের দিকে এগিয়ে যেতে চান তবে এই সময়টিও এটি করার জন্য উপযুক্ত। এই সপ্তাহে আপনি আপনার ক্ষমতা বিকাশের সুযোগ পাবেন। এছাড়াও, আপনাকে এই সপ্তাহে ধর্মীয় ভ্রমণে যেতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। নতুন কোনো কাজ শুরু করার জন্য এই সপ্তাহটি ভালো হবে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি প্রেমের সাগরে ডুব দেবেন এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। পরিবারে কোনো শুভ কাজের কারণে বাড়িতে অতিথিদের আসা-যাওয়া অব্যাহত থাকবে। ফলস্বরূপ, আপনি ব্যস্ত থাকার সম্ভাবনা রয়েছে এবং এমন পরিস্থিতিতে আপনি আপনার সঙ্গীর সাথে বেশি সময় কাটাতে পারবেন না।

শিক্ষা - শিক্ষাক্ষেত্রে এই সপ্তাহে আপনি ইতিবাচক ফল পাবেন। ম্যানেজমেন্ট, ব্যবসায়িক পরিসংখ্যান ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করা এই রেডিক্সের শিক্ষার্থীদের জন্য ফলপ্রসূ হবে। এছাড়াও, আপনি লজিস্টিকস, ব্যবস্থাপনা ইত্যাদির সাথে সম্পর্কিত ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন এবং আপনি পড়াশোনার পাশাপাশি নতুন জিনিস শিখতে পারবেন।

পেশাগত জীবন - চাকরিজীবীরা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। নতুন প্রজেক্ট পাওয়ার পাশাপাশি নিজের পরিচয়ও তৈরি করতে পারবেন। এই সময়ে আপনি অনেক কাজের সুযোগ পাবেন। যারা তাদের নিজস্ব ব্যবসা আছে, তারা নতুন চুক্তি করতে সফল হবে এবং এই চুক্তি আপনার জন্য একটি লাভজনক চুক্তি প্রমাণিত হবে.

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি উদ্দীপনায় পূর্ণ দেখাবেন যা আপনার মধ্যে সাহস সঞ্চার করার কারণে সম্ভব হবে। সাহস এবং উৎসাহের এই স্তর আপনাকে ফিট রাখতে সাহায্য করবে।

উপায় - প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4-র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আগে থেকে পরিকল্পনা করতে হবে কারণ এই সময় আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রা এড়িয়ে চলতে হবে, কারণ এই যাত্রা আপনার জন্য ফলপ্রসূ না হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, শেয়ার থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন - এই সপ্তাহটি সম্পর্কের জন্য কিছুটা কঠিন হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনাকে আপনার সঙ্গীর সাথে সম্পর্কের উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। তাই সম্পর্কের মাধুর্য ও ভালোবাসা বজায় রাখতে সঙ্গীর সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। যদিও, আপনাকে পরিবারে উদ্ভূত সমস্যা এবং পার্থক্যগুলিকে বুদ্ধিমানের সাথে মোকাবেলা করতে হবে। আপনি যদি আপনার জীবনসাথীর সাথে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনাকে এটি বাতিল করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা - এই সপ্তাহটি অধ্যয়নের জন্য চ্যালেঞ্জিং হতে পারে কারণ এই সময় আপনাকে পড়াশোনায় কঠোর সংগ্রাম করতে হতে পারে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন, ওয়েব ডিজাইনিং ইত্যাদি অধ্যয়ন করেন তবে পরীক্ষায় সাফল্য পেতে আপনাকে একাগ্রতার সাথে অধ্যয়ন করতে হবে। সম্ভবনা রয়েছে যে অধ্যয়নের সময় আপনার মনোযোগ এদিক-সেদিক ঘুরতে পারে, তাই পরিকল্পনা করে পড়াশোনা করা ভাল হবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে চাকরিজীবীদের উপর কাজের চাপ খুব বেশি হতে পারে। কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি হতাশ বোধ করতে পারেন। অতএব, পরিকল্পনা অনুযায়ী সবকিছু করা আপনার পক্ষে সঠিক হবে। এই সপ্তাহে, মূলাঙ্ক 4 র ব্যবসায়ী শ্রেণীর লোকেরা প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য সবচেয়ে বড় সমস্যা হতে পারে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনাকে সময়মতো খাবার খেতে হবে, অন্যথায় আপনাকে হজম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার মানসিক শক্তির অভাব দেখা যেতে পারে। এমন পরিস্থিতিতে মরিচ-মসলাযুক্ত খাবার এড়িয়ে চলাই আপনার জন্য ভালো হবে, পাশাপাশি নিয়মিত মেডিটেশন করুন।

উপায় - প্রতিদিন 22 বার ওং রাহবে নমঃ র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা জীবনের বিভিন্ন ক্ষেত্রে গড় ফল পেতে পারে। এই কারণে, আপনার আত্মবিশ্বাস হ্রাস হতে পারে যা আপনার অগ্রগতিতে বাধা হিসাবে কাজ করবে। যারা বড় সিদ্ধান্ত নিতে চান বা বড় বিনিয়োগ করার কথা ভাবছেন তাদের জন্য এই সপ্তাহটি অনুকূল নয়।

প্রেম জীবন - প্রেম জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে প্রেম এবং পারস্পরিক সমন্বয়ের অভাব হতে পারে। আশংকা করা হয় যে এই দূরত্বের কারণ হতে পারে পরিবারে উদ্ভূত সমস্যা এবং পারস্পরিক বোঝাপড়ার অভাব, যার কারণে এই পরিস্থিতিতে আপনার উভয়ের সম্পর্কও ক্ষতিগ্রস্ত হতে পারে। এমন পরিস্থিতিতে সম্পর্ক বজায় রাখতে সঙ্গীকে বোঝার চেষ্টা করুন।

শিক্ষা - আপনি যদি ইঞ্জিনিয়ারিং, অ্যারোনটিক্স ইত্যাদি অধ্যয়ন করেন তবে আপনার কর্মক্ষমতা হ্রাস পেতে পারে। সুতরাং, এই বিষয়গুলিতে শীর্ষে ফিরে যেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

পেশাগত জীবন - মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে সহকর্মী এবং কর্মকর্তাদের সাথে কাজ সম্পর্কিত কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এর কারণে আপনার যোগ্যতা প্রমাণের সুবর্ণ সুযোগগুলি আপনার হাত থেকে হারিয়ে যাবে। যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তাদের ব্যবসা এই সময়ে ধীরগতিতে থাকতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনার কাঙ্ক্ষিত লাভ না পাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে আপনার পায়ে এবং পিঠে ব্যথার অভিযোগ করতে পারেন। সেজন্য আপনাকে স্ট্রেস নেওয়া এড়িয়ে চলতে হবে, পাশাপাশি সুস্থ থাকতে প্রতিদিনের মেডিটেশন করতে হবে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং নমো বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের যোগ্যতা ও ক্ষমতা সম্পর্কে জানতে পারবে, যার কারণে আপনার সৃজনশীলতা বিকাশ লাভ করবে এবং এটি আপনার জীবনে উচ্চতা অর্জনে সহায়ক হবে। এই লোকেরা তাদের স্মার্টনেসের কারণে পুরস্কৃত হতে পারে যা তাদের আরও সঠিকভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে।

প্রেম জীবন - এই সপ্তাহে, আপনি এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে মহান সম্প্রীতি এবং ভালবাসা থাকবে। এই সময়, যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাদের দুজনের মধ্যে বোঝাপড়াটি দেখার মতো হবে। এছাড়াও, আপনি তার সাথে সময় কাটানোর উদ্দেশ্যে আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন বা বেড়াতে যেতে পারেন।

শিক্ষা - উচ্চশিক্ষা শুরু এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের জন্য এই সপ্তাহটি ভালো হবে। এই সময় আপনি আপনার যোগ্যতা প্রমাণ করে পড়াশোনায় শীর্ষে পৌঁছাতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন।

পেশাগত জীবন - এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পাবেন। এছাড়াও, আপনি বিদেশ থেকে চাকরির সুযোগ পাবেন যা আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে। যারা ব্যবসা করেন, তারা এই সময় সহজ ও আরামদায়ক জিনিস তৈরি করে লাভবান হতে পারবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন যা আপনাকে উর্জাবান রাখবে। এছাড়াও, আপনি স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে আপনার কাজে সাহস স্পষ্টভাবে দেখা যাবে, যার কারণে আপনি উদ্যমে পরিপূর্ণ দেখাবেন।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক-জাতিকাদের কাজটি নিষ্ঠার সঙ্গে করতে হবে, অন্যথায় কাজে গাফিলতির প্রবল সম্ভাবনা রয়েছে, যার প্রভাব সরাসরি ফলাফলের ওপর পড়বে। এই সময়ে আপনার বেশিরভাগ ঝোঁক আধ্যাত্মিকতার দিকে দৃশ্যমান হবে। তবে ক্ষুদ্রতম পদক্ষেপটিও সতর্কতা অবলম্বন এবং পরিকল্পনার পরে নেওয়া উচিত।

প্রেম জীবন - এই সময়, সঙ্গীর সাথে সম্পর্ক মধুর রাখতে সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখা খুব গুরুত্বপূর্ণ হবে, অন্যথায় সঙ্গীর সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, যার ফলে আপনার সম্পর্ক থেকে সুখ দূরে যেতে পারে। তাই সম্পর্কের মধ্যে ভালোবাসা বজায় রাখতে হলে আপনাকে শান্ত থাকতে হবে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য কঠিন হতে পারে। এটা সম্ভব যে এই সময় দুর্বল স্মৃতিশক্তির কারণে, আপনি যা পড়েছেন তা মনে রাখতে পারবেন না, যার কারণে আপনি পড়াশোনায় ভাল করতে পারবেন না। এছাড়াও, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অনুকূল ফলাফল পাবেন না।

পেশাগত জীবন - এই সপ্তাহে ঊর্ধ্বতনদের সাথে কথা বলার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ তাদের সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সিনিয়ররা আপনাকে কাজের মান সম্পর্কে প্রশ্ন করতে পারে এবং উত্তর দিতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে হবে যাতে আপনি তাদের চোখে উঠতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে ব্যবসা করার সময় সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণের বাইরে হতে পারে।

স্বাস্থ্য - গাড়ি চালানোর সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ এই সময় আপনার আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনাকে স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এছাড়াও, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে পেট সম্পর্কিত রোগগুলিও আপনাকে সমস্যায় ফেলতে পারে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা এই সপ্তাহে ধৈর্য হারাতে পারে এবং এর কারণে তারা সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। এই সপ্তাহে ভ্রমণের সময় আপনি কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন, যা আপনার জন্য উদ্বেগের কারণ হবে। এমন পরিস্থিতিতে, আপনাকে ব্যয়বহুল এবং মূল্যবান জিনিসপত্রের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে, মূলাঙ্ক 8 জাতক/জাতিকাদের আগ্রহ আধ্যাত্মিকতার দিকে বেশি থাকবে এবং আপনি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

প্রেম জীবন - পারিবারিক সমস্যার কারণে এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে দূরত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক থেকে সুখ হারিয়ে যেতে পারে, যার কারণে আপনি অনুভব করবেন যে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন, তবে সম্পর্ক বজায় রাখতে সঙ্গীর সাথে মানিয়ে নিতে হবে।

শিক্ষা - একাগ্রতা সাফল্যের চাবিকাঠি যা আপনাকে পড়াশোনায় অগ্রসর হতে সাহায্য করবে। আপনি যদি এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষা দিতে যাচ্ছেন তবে আপনার পরীক্ষাটি কিছুটা কঠিন হতে পারে। তাই আপনাকে ভালোভাবে প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন - যারা এই সপ্তাহে চাকরি পরিবর্তন করতে চান তাদের জন্য সময়টি অনুকূল নয়। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করতে ব্যর্থ হতে পারেন যা কাজের মানকে প্রভাবিত করবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের এই সময়ে মুনাফা অর্জনের জন্য সংগ্রাম করতে হতে পারে।

স্বাস্থ্য - স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার পা এবং জয়েন্টগুলিতে সমস্যা হতে পারে, তাই আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে পরিস্থিতি তাদের অনুকূলে আনতে সক্ষম হবে। আপনি এই সপ্তাহে আপনার জীবনের সাথে সম্পর্কিত অনেক সাহসী সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন যা আপনার ভবিষ্যতের জন্য ভাল প্রমাণিত হবে। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় হবে যা আপনার জন্য ফলপ্রসূ হবে।

প্রেম জীবন - আপনি আপনার সঙ্গীর সাথে সুখী এবং প্রেমময় সম্পর্ক উপভোগ করবেন। আপনি যদি সম্পর্কে থাকেন তবে আপনাকে সম্পর্কের মধ্যে সুখ ছড়িয়ে দিতে দেখা যাবে এবং যারা বিবাহিত তারা তাদের জীবনসাথীর সাথে মানসম্পন্ন সময় কাটাবে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে কারণ এই রাশির শিক্ষার্থীরা পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবে। এছাড়াও, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কেমিস্ট্রি ইত্যাদি বিষয়ে আপনার পারফরম্যান্স চমৎকার হবে এবং আপনি নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাবেন। আপনি যদি সরকারি চাকরি খুঁজছেন তাহলে আরও ভালো সুযোগ পাবেন।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, উচ্চ শক্তির মাত্রার কারণে আপনি এই সপ্তাহে ভাল থাকবেন। এছাড়াও, এই সময় আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে হবে না এবং আপনার জীবন সুখে পূর্ণ হবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer