সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 11 ডিসেম্বর থেকে 17 ডিসেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (11 ডিসেম্বর থেকে 17 ডিসেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে))

এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র লোকেরা আত্মবিশ্বাসে পূর্ণ থাকবে এবং এই ব্যক্তিদের সাফল্যের চাবিকাঠি হবে তাদের আত্মবিশ্বাস, যার ভিত্তিতে তারা দ্রুত অগ্রসর হবে। কর্মজীবনের ক্ষেত্রে, এই ব্যক্তিরা নতুন প্রকল্প এবং সুযোগ উভয়ই পেতে পারেন। এই সময়ে, এই লোকেরা সহজেই সিদ্ধান্ত নিতে সক্ষম হবে, যার কারণে তারা তাদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবে। বিষয়গুলো খুব ভালোভাবে পরিচালনা করবে। মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় হবে যা তাদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি অনুকূল হবে।

প্রেম জীবন : প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে এই ব্যক্তিটি সঙ্গীর সাথে উপভোগ্য এবং আনন্দদায়ক মুহূর্তগুলি কাটাবেন। এমন পরিস্থিতিতে আপনি আপনার অনুভূতি সঙ্গীর সামনে প্রকাশ করবেন। এই সপ্তাহে, আপনার জীবন সঙ্গীর প্রতি আপনার ভালবাসা এবং স্নেহ থাকবে, যার কারণে আপনার সম্পর্ক মজবুত হবে এবং পারস্পরিক বোঝাপড়াও ভাল হবে। আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন এবং আপনার সঙ্গীর প্রতি আপনার আচরণ সম্মানজনক হবে যার কারণে সম্পর্ক মধুর থাকবে।

শিক্ষা - শিক্ষার পরিপ্রেক্ষিতে, এই মূলাঙ্কের শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে নিজেদের জন্য নির্ধারিত উচ্চ লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। এই সময়, ম্যানেজমেন্ট, ব্যবসায় পরিসংখ্যানের মতো বিষয়গুলি অধ্যয়নরত স্থানীয়দের পারফরম্যান্স ভাল হবে এবং আপনি পরীক্ষায় ভাল নম্বর অর্জনের পাশাপাশি সহকর্মী শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, 1 নম্বরের ছাত্ররা আত্মবিশ্বাসে পূর্ণ থাকবে, যা আপনার পড়াশোনায়ও প্রতিফলিত হবে।

পেশাগত জীবন - এই সপ্তাহে, চাকরিজীবীদের কর্মক্ষেত্রের পরিবেশ সৌহার্দ্যপূর্ণ থাকবে এবং এই হারের লোকেরা তাদের সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা ভালো মুনাফা অর্জনের পাশাপাশি তাদের প্রতিদ্বন্দ্বীদের জয় করতে সক্ষম হবে। একটি নতুন ব্যবসায়িক অংশীদারিত্ব বা একটি নতুন চুক্তি আপনার জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে এবং আপনি প্রতিযোগীদের সাথে বিশ্বাস স্থাপন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে, মূলাঙ্ক 1র ব্যক্তিরা উদ্যমী থাকবেন এবং এই মানসিক শক্তির কারণে জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে।

উপায় - প্রতিদিন 108 বার “ওং আদিত্যয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে))

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা তাদের ক্ষমতা এবং ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবে. এই লোকেরা তাদের লক্ষ্য অর্জনের জন্য পদ্ধতিগতভাবে কাজ করবে। এসব মানুষের খোলামেলা চিন্তার আভাস তাদের সিদ্ধান্তেও স্পষ্টভাবে দেখা যাবে। এর সাথে, এই লোকদের আধ্যাত্মিকতার দিকে ঝোঁক দেখা যাবে, যা সাফল্য অর্জনে সহায়ক প্রমাণিত হবে। এই সময়, এই ব্যক্তিদের চিন্তাভাবনা ইতিবাচক হবে এবং এই ইতিবাচকতা জাতক/জাতিকাদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে, যা আপনার জীবনকে নতুন আকার দেওয়ার ক্ষমতা রাখবে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনার হৃদয় ও মন ভালবাসার মেঘে ঢাকা থাকবে এবং এর কারণে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কও সৌহার্দ্যপূর্ণ থাকবে। সঙ্গীর সাথে পারস্পরিক সমন্বয়ও ভাল হবে এবং এই সময়ে আপনি তাদের সাথে বেড়াতে যেতে পারেন। এছাড়াও, আপনি এবং আপনার সঙ্গীকে বাড়িতে শুভ ইভেন্টগুলিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে দেখা যাবে।

শিক্ষা - এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র শিক্ষার্থীরা পড়াশোনার ক্ষেত্রে নিজেদের জন্য উচ্চ লক্ষ্য নির্ধারণ করবে। লজিস্টিকস, ব্যবসায়িক পরিসংখ্যান এবং অর্থনীতি ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য সপ্তাহটি স্বাভাবিক হবে এবং আপনি ভাল নম্বর অর্জনের পাশাপাশি সহপাঠীদের সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - এই লোকেরা আরও ভাল কাজের সুযোগ পাবে। কাজের প্রতি আপনার নিষ্ঠার কারণে আপনি আপনার যোগ্যতা প্রমাণ করতে এবং কর্মক্ষেত্রে একটি চিহ্ন তৈরি করতে সক্ষম হবেন। এর পাশাপাশি কঠোর পরিশ্রমের জোরে পদোন্নতির সম্ভাবনাও তৈরি হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা ভালো লাভের আশা করছেন। তবে, এই ব্যক্তিরা ব্যবসায় নতুন পরিচিতি তৈরিতে সফল হবেন। আপনি যদি আউটসোর্সিং ব্যবসা করেন তবে এই সময়টি আপনার জন্য উপকারী হবে।

স্বাস্থ্য - এই সপ্তাহে, এই লোকেরা উৎসাহে পূর্ণ থাকবে, যার কারণে তাদের স্বাস্থ্যও ভাল থাকবে। আপনি দৃঢ়সংকল্পবদ্ধ হবেন এবং এমন পরিস্থিতিতে আপনি সাহসে পরিপূর্ণ হবেন যা আপনাকে জীবনের প্রতিটি পথে পরিচালিত করবে।

উপায় - প্রতিদিন 21 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে সাহসী সিদ্ধান্ত নিতে দেখা যাবে। এছাড়াও, এই সপ্তাহটি আপনার আগ্রহের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার পক্ষে অনুকূল হবে। এই সময় আপনি তীর্থযাত্রায় যেতে পারেন যা আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি যদি একটি নতুন কাজ শুরু করতে চান তবে এই সপ্তাহটি ভাল যাবে এবং যারা নতুন বিনিয়োগ করতে চান তাদের জন্য সপ্তাহটি উপযুক্ত। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ থেকে আপনি ভাল রিটার্ন পাবেন।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বললে, আপনি রোমান্টিক মেজাজে থাকবেন এবং এমন পরিস্থিতিতে সঙ্গীর সাথে ভাল সমন্বয় থাকবে। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠানের কারণে অতিথিদের আসা-যাওয়া অব্যাহত থাকবে। ফলে আপনি ব্যস্ত থাকবেন এবং আপনার সঙ্গীকে বেশি সময় দিতে পারবেন না। তবে, উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া শক্তিশালী হবে।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, মূলাঙ্ক 3 র শিক্ষার্থীরা পড়াশোনার ক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। এই শিক্ষার্থীদের জন্য, ম্যানেজমেন্ট, ব্যবসায়িক পরিসংখ্যানের মতো বিষয়গুলি অধ্যয়ন করা উপকারী প্রমাণিত হবে এবং এই বিষয়গুলিতে আপনার পারফরম্যান্স দুর্দান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সংখ্যার শিক্ষার্থীরা পড়াশোনার সময় তাদের দক্ষতা ব্যবহার করবে। এছাড়াও, আপনি একটি কর্মশালায় অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।

পেশাগত জীবন - চাকরিজীবীরা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। নতুন প্রজেক্ট পাওয়ার পাশাপাশি অফিসে আলাদা পরিচিতি তৈরিতেও সফলতা পাবেন এসব মানুষ। নতুন চাকরির সুযোগ পাওয়া যেতে পারে এবং যাদের নিজস্ব ব্যবসা আছে তারা নতুন চুক্তি করতে পারেন যা আপনার জন্য ফলপ্রসূ হবে। এর পাশাপাশি পদোন্নতির সুযোগও তৈরি হবে।

স্বাস্থ্য - এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের উৎসাহে পূর্ণ দেখা যাবে, যা আপনার ভিতরের সাহসের কারণে হবে। এই সাহস এবং উদ্যম এই ব্যক্তিদের সুস্থ রাখবে এবং এই সময়ে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও শক্তিশালী হবে, যা আপনাকে সুস্থ রাখতে সহায়ক প্রমাণিত হবে।

উপায় - প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নির্ধারিত হবে এবং তারা যা সিদ্ধান্ত নেয় তা পূরণ করতে থাকবে। এই লোকদের বিদেশে যাওয়ার সম্ভাবনাও তৈরি করা হচ্ছে এবং এই যাত্রা তাদের জন্য উপকারী হবে। এই সপ্তাহে, এই লোকেরা নতুন জিনিস শিখতে সক্ষম হবে এবং এমন পরিস্থিতিতে, আপনি আপনার নৈপুণ্যে শ্রেষ্ঠত্ব নিতে পারেন এবং এটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারেন।

প্রেম জীবন - এই সপ্তাহে, এই জাতক/জাতিকারা অংশীদারের সাথে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন এবং এর কারণে আপনার দুজনের মধ্যে চমৎকার সমন্বয় থাকবে। এছাড়াও, আপনারা উভয়ই একে অপরকে বুঝতে সক্ষম হবেন। সম্পর্কটিকে রোমান্টিক রাখার জন্য আপনার প্রচেষ্টা দেখে আপনার সঙ্গী খুশি হবেন। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন যেখানে আপনি তাদের সাথে মানসম্পন্ন সময় কাটাতে পারেন।

শিক্ষা - যেসব শিক্ষার্থীরা ওয়েব ডেভেলপমেন্ট বা গ্রাফিক্স ইত্যাদি ক্ষেত্রের সাথে যুক্ত তারা মনোযোগ দিয়ে পড়াশুনা করতে পারবে। এই শিক্ষার্থীদের মধ্যে কিছু বিশেষ প্রতিভা থাকতে পারে যা আপনি বিকাশ করতে পারেন। আপনি পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই ভ্রমণ আপনার জীবনে পরিবর্তন আনতে পারে।

পেশাগত জীবন - এই সপ্তাহে, এই লোকেরা খুব ব্যস্ত থাকবে, যার কারণে তারা সময়ের আগেই তাদের কাজ শেষ করবে। নতুন চাকরির সুযোগ পাবেন। যারা ব্যবসা করেন তারা এই সময়ে নতুন প্রকল্প শুরু করতে পারেন, যা একটি নির্দিষ্ট ক্ষেত্রে সাফল্য অর্জনে সহায়ক বলে প্রমাণিত হবে। এই ধরনের কিছু বিশেষ কাজ এই ব্যক্তিদের উপর অর্পিত হতে পারে, যার কারণে আপনার বৃদ্ধির গতি বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য - মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। যদিও এই সময় আপনার এনার্জি লেভেল বেশি থাকবে তবে একটু সতর্ক থাকতে হবে কারণ ত্বক সংক্রান্ত অ্যালার্জি আপনাকে বিরক্ত করতে পারে, তাই ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন।

উপায় - প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকরা এই সপ্তাহে ব্যক্তিগত বিকাশের দিকে মনোনিবেশ করবে। তারা সঙ্গীত এবং ভ্রমণে আগ্রহী হতে পারে এবং এই লোকেদের খেলাধুলায়ও অংশগ্রহণ করতে দেখা যেতে পারে। যারা শেয়ার ও ট্রেডিং এর সাথে জড়িত তারা ভালো রিটার্ন পেতে পারেন। এই সময়, মূলাঙ্ক 5 র লোকেদের সমস্ত মনোযোগ তাদের জীবনের ভিত্তি মজবুত করার দিকে থাকবে এবং এই লোকেরা এমনকি সবচেয়ে কঠিন সিদ্ধান্তগুলিও সহজেই পরিচালনা করবে।

প্রেম জীবন - এই সপ্তাহে মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা তাদের সঙ্গীর প্রতি ভালোবাসার বর্ষণ করতে দেখা যাবে। এছাড়াও, অংশীদার আপনাকে কিছু সম্পর্কে বোঝানোর চেষ্টা করতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার সঙ্গীর সাথে কাটাতে অনেক সময় পাবেন, যা আপনার সম্পর্ককে মধুর করে তুলবে। এমন পরিস্থিতিতে সম্পর্ক মজবুত রাখতে আপনি আপনার সঙ্গীর সাথে উচ্চ মূল্যবোধ স্থাপন করতে পারেন।

শিক্ষা - শিক্ষার দিক থেকে, এই সপ্তাহটি অনুকূল হবে এবং এই সময় আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। এসময় মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা ভালো নম্বর পেতে পারবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে চলেছেন তারা পরীক্ষায় ভাল নম্বর পেতে পারেন এবং যারা ফিনান্স, অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্ট ইত্যাদি অধ্যয়ন করছেন তারা ইতিবাচক ফলাফল পেতে পারেন।

পেশাগত জীবন - চাকরিজীবীরা চাকরিতে ভালো ফল পেতে পারেন। এছাড়াও, কঠোর পরিশ্রমের কারণে, আপনি কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচয় তৈরি করবেন। নতুন চাকরির সুযোগ আসবে যা তাদের যোগ্যতা প্রমাণের সুযোগ দেবে। যারা ব্যবসা করেন তারা খুব ভাল লাভের আশা করেন এবং এই লোকেরা একটি নতুন ব্যবসাও শুরু করতে পারে। এই সময়ে আপনি প্রতিদ্বন্দ্বীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে মূলাঙ্ক 5 র মানুষদের ত্বকের জ্বালাপোড়ার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, স্নায়ুতন্ত্রের সাথে সম্পর্কিত সমস্যাগুলিও সমস্যাযুক্ত হতে পারে, যার কারণে আপনার সুখ হ্রাস হতে পারে।

উপায় - প্রতিদিন 14 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি অর্থ সংক্রান্ত বিষয়ে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য ইতিবাচক ফল বয়ে আনতে পারে। এছাড়াও, ভ্রমণের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরাও আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে এই লোকেরা অর্থ সঞ্চয় করতে সক্ষম হবে। মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নতুন জিনিস শিখবে যা তাদের ব্যক্তিগত বিকাশের দিকে নিয়ে যাবে। অন্যদিকে যারা গান শিখছেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাচ্ছে এবং আপনি চাইলে এই ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।

প্রেম জীবন - এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে এবং এমন পরিস্থিতিতে আপনাদের দুজনকেই একে অপরের মধ্যে হারিয়ে যেতে দেখা যেতে পারে। একে অপরকে জানার এবং বোঝার জন্য এটি একটি দুর্দান্ত সময়। এমন সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার স্ত্রীর সাথে বেড়াতে যেতে পারেন এবং কিছু স্মরণীয় মুহূর্ত উপভোগ করতে পারেন।

শিক্ষা - কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা এসব বিষয়ে পারদর্শী হতে পারবে। এই র্যাডিক্সের শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে তাদের বিশেষ পরিচিতি তৈরি করতে এবং সহ শিক্ষার্থীদের মধ্যে একটি দৃষ্টান্ত স্থাপনে সাফল্য অর্জন করবে। এই সময় আপনার একাগ্রতা খুব ভাল থাকবে যা আপনাকে শিক্ষায় নতুন দক্ষতা বিকাশে গাইড করবে।

পেশাগত জীবন - এই ব্যক্তিরা এই সপ্তাহে কাজের ক্ষেত্রে একটু ব্যস্ত থাকবেন, তবে তারা তাদের কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। এছাড়াও, এই লোকেরা তাদের আগ্রহ অনুসারে আরও ভাল কাজের সুযোগ পাবে। যাদের নিজস্ব ব্যবসা আছে এবং তারা তাদের ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তাদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে। এছাড়াও, আপনি একটি নতুন অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন এবং আপনাকে ব্যবসার সাথে সম্পর্কিত দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে মূলাঙ্ক 6 র জাতক জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনাকে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে না। এই মানুষগুলোর প্রসন্নতা তাদের ফিট রাখবে।

উপায় - প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে নিরাপত্তাহীনতার অনুভূতি হতে পারে এবং এই লোকেদের ভবিষ্যৎ সম্পর্কে নিজেদের প্রশ্ন করতে দেখা যেতে পারে। তারা এই সপ্তাহে স্থিতিশীলতা খুঁজে পেতে কিছুটা কঠিন মনে করতে পারে। এছাড়াও, এই লোকেরা ক্ষুদ্রতম পদক্ষেপ নেওয়ার আগে সাবধানে চিন্তা করার প্রয়োজন অনুভব করতে পারে এবং পরিকল্পনা করার পরে সেই অনুযায়ী এগিয়ে যেতে পারে। এই পরিস্থিতিগুলি মোকাবেলা করার জন্য, আধ্যাত্মিকতার দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হয়।

প্রেম জীবন - প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের পরিবারে চলমান সমস্যার কারণে তাদের সঙ্গীর সাথে সম্পর্ক উপভোগ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। আত্মীয়দের সাথে সম্পত্তির বিবাদের সম্ভাবনাও রয়েছে, তাই এই সমস্ত বিষয়ে না জড়িয়ে আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধুরতা বজায় রাখতে আপনার সঙ্গীর সাথে সমন্বয় করার চেষ্টা করুন।

শিক্ষা - আইন, দর্শন প্রভৃতি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল হবে বলে আশা করা যাচ্ছে না। শিক্ষার্থীরা পড়াশোনায় সমস্যার সম্মুখীন হতে পারে এবং ফলস্বরূপ তাদের ভাল নম্বর পেতে অসুবিধা হতে পারে। এছাড়াও, এই লোকেরা দীর্ঘ সময়ের জন্য যা পড়ে তা মনে রাখতে সক্ষম হবে না এবং এটি পরীক্ষার নম্বরগুলিতে সরাসরি প্রভাব ফেলতে পারে। যদিও, এই নেটিভরা তাদের লুকানো ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবে তবে সময়ের স্বল্পতার কারণে এর সম্পূর্ণ সুবিধা নিতে সক্ষম হবে না।

পেশাগত জীবন - পেশাগত জীবনের কথা বললে, এই সপ্তাহে কর্মজীবীরা একটি মাঝারি গতিতে ফলাফল পেতে পারেন এবং এই সময় এই লোকেরা নতুন জিনিস শিখবে, যার কারণে এই লোকেরা কর্মক্ষেত্রে দুর্দান্ত কাজের জন্য প্রশংসা পেতে পারে। যারা ব্যবসা করেন তাদের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার ব্যবসার দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য - স্বাস্থ্যের দিক থেকে, মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের যে কোনও অ্যালার্জির কারণে হজমের সমস্যা এবং ত্বকের জ্বালা হতে পারে, তাই ভাল স্বাস্থ্যের জন্য, আপনার খাদ্যের যত্ন নিন এবং সময়মতো খান। যদিও, এই সময় এই জাতক/জাতিকাদের কোনও বড় সমস্যায় পড়তে হবে না।

উপায় - প্রতিদিন 43 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র ব্যক্তিরা এই সপ্তাহে তাদের ধৈর্য হারাতে পারেন এবং এমন পরিস্থিতিতে এই ব্যক্তিরা সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন। যাত্রার সময় আপনার কিছু মূল্যবান জিনিস হারানোর সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য উদ্বেগের কারণ হবে, তাই আপনাকে আপনার জিনিসগুলির যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন - সম্পত্তি সংক্রান্ত চলমান বিরোধের কারণে এই সপ্তাহে আপনাকে কিছুটা চিন্তিত দেখাতে পারে। এছাড়াও, এই জাতক/জাতিকারা বন্ধুদের কারণে সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারে এবং ফলস্বরূপ আপনাদের দুজনের মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। এমন পরিস্থিতিতে সম্পর্কের মাধুর্য বজায় রাখা আপনার জন্য কঠিন হতে পারে।

শিক্ষা - এই সপ্তাহে মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের দ্বারা প্রচেষ্টা করা সত্ত্বেও, আপনি শিক্ষা ক্ষেত্রে উত্থান-পতন দেখতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে পড়াশোনায় শীর্ষে যেতে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই কারণেই এই শিক্ষার্থীদের ধৈর্য বজায় রাখতে হবে এবং লক্ষ্যগুলির প্রতি দৃঢ়প্রতিজ্ঞ হতে হবে, যাতে আপনি পরীক্ষায় উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন - আপনি যদি কোনও কাজ করেন তবে এই সপ্তাহে কর্মক্ষেত্রে করা কঠোর পরিশ্রমের প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। এছাড়াও, এই জাতক/জাতিকাদের এমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে যেখানে আপনার সহকর্মী কর্মচারীদের একজন আপনাকে ছাড়িয়ে যেতে পারে এবং একটি নতুন অবস্থান নিতে পারে। যারা এই সংখ্যা নিয়ে ব্যবসা করেন তাদের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে এবং কম লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য - অতিরিক্ত মানসিক চাপের কারণে, আপনি পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগে ভুগতে পারেন, যা আপনার ভারসাম্যহীন খাবারের কারণে হতে পারে। এটা সম্ভব যে আপনাকে হজম সংক্রান্ত সমস্যাও মোকাবেলা করতে হতে পারে, তাই আপনার খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা প্রতিটি পরিস্থিতি তাদের অনুকূলে পরিণত করার অবস্থানে থাকবে। এই মানুষগুলোর মধ্যে একটা অন্যরকম আকর্ষণ দেখা যাবে, যেটা ধরে রাখতে তারা সফল হবে। এই সপ্তাহে, এই ব্যক্তিরা জীবনের বড় এবং সাহসী সিদ্ধান্ত নিতে পারেন, যা তাদের জন্য উপকারী হতে পারে।

প্রেম জীবন - এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে অত্যন্ত সম্মানের সাথে আচরণ করবে এবং তাদের সম্পর্ককে শক্তিশালী করার লক্ষ্যে সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ স্থাপন করবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল সমন্বয় এবং ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে।

শিক্ষা - মূলাঙ্ক 9 নম্বরের শিক্ষার্থীরা যারা ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত তারা এই ক্ষেত্রে ভালো করতে দৃঢ়প্রতিজ্ঞ হতে পারে। এই সময়ে আপনি যা কিছু অধ্যয়ন করবেন তা খুব দ্রুত মনে রাখতে পারবেন এবং ফলস্বরূপ পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবেন। এই মূলাঙ্কের শিক্ষার্থীরা তাদের আগ্রহ অনুসারে যে কোনও পেশাদার কোর্সে ভর্তি হতে পারে এবং এতে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারে।

পেশাগত জীবন - কর্মক্ষেত্রে এই দেশিদের পারফরম্যান্স চমৎকার হবে, যার ফলস্বরূপ তারা নিজেদের একটি আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারাও আপনার কাজের প্রশংসা করবেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। যারা ব্যবসায়ী শ্রেণীর অন্তর্গত তারা লাভের পাশাপাশি প্রতিদ্বন্দ্বীদের মধ্যে তাদের সুনাম গড়ার সুযোগ পাবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে আপনি উৎসাহে পূর্ণ থাকবেন এবং এর কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময় মূলাঙ্ক 9 র ব্যক্তিদের কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই!

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer