সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 18 সেপ্টেম্বর থেকে 24 সেপ্টেম্বর 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (18 সেপ্টেম্বর থেকে 24 সেপ্টেম্বর, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি ভাল ফলাফল পাবেন। অন্য কথায়, আপনার পরিশ্রম বৃথা যাবে না। শুধু আপনাকে খুব বুদ্ধিমানের সাথে শুধুমাত্র অর্থ লেনদেন করার পরামর্শ দেওয়া হচ্ছে। ধার দেওয়া বা না নেওয়াই ভালো, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে।

প্রেম সম্মন্ধ: তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে আপনার প্রেম জীবন প্রভাবিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের জীবনসাথীর সাথে ভাল সময় কাটাবেন এবং তাদের সম্পূর্ণ যত্ন নিতে দেখা যাবে। এমনকি ঘরের কাজেও সাহায্য করতে প্রস্তুত থাকবে।

শিক্ষা : শিক্ষার্থীরা তাদের পিতামাতার, বিশেষ করে তাদের মায়ের পূর্ণ সমর্থন পাবে, যা তাদের পড়াশোনায় মনোনিবেশ করতে সহায়তা করবে। তাই পারফরম্যান্সও ভালো হবে।

পেশাগত জীবন: চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হতে পারে। এই সপ্তাহের শুরুতে, আপনি সময়মতো আপনার প্রকল্পগুলি শুরু করতে পারবেন না বা আপনার কাজ সম্পূর্ণ করতে আপনাকে খুব পরিশ্রম করতে হতে পারে। যদিও, সপ্তাহের শেষের দিকে আপনি আপনার সমস্ত মিশন সম্পূর্ণ করবেন এবং সমস্ত ছোট লক্ষ্যে পৌঁছাবেন।

স্বাস্থ্য: ব্যক্তিগত জীবনে চলমান উত্থান-পতনের কারণে আপনি মানসিক চাপের শিকার হতে পারেন, যার কারণে অন্যান্য স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। যদিও, কোন বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না। আপনাকে নিয়মিত ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন গায়েত্রী মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি মানসিকভাবে ভালো থাকবেন এবং আপনার আত্মবিশ্বাস উচ্চ থাকবে। তবে আপনাকে আপনার শরীরের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এমন অবস্থায় রাস্তায় চলাফেরা বা গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করা ভালো, অন্যথায় আঘাত/মচকে যেতে পারে।

প্রেম সম্মন্ধ: যারা প্রেম সম্পর্কে আছেন তারা তাদের প্রিয়জনের সাথে স্বস্তিদায়ক মুহূর্ত কাটাবেন। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনার প্রিয়জন একটু বেশি মনোযোগ চাইবে এবং আপনি তাদের অনুভূতিকে সম্মান করার সাথে সাথে তাদের প্রতিটি ছোট এবং বড় ইচ্ছার যত্ন নেবেন। অন্যদিকে, বিবাহিতরা এই সপ্তাহে কিছুটা হতাশ বোধ করতে পারেন।

শিক্ষা : শিক্ষার্থীরা এই সপ্তাহে পড়াশোনার জন্য কম সংস্থান পেতে পারে। যদিও, সপ্তাহের শেষের দিকে আপনার সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে এবং আপনি অধ্যবসায়ের সাথে পড়াশোনা করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: পেশাগতভাবে এই সপ্তাহের শুরুটা গড়পড়তা হওয়ার লক্ষণ দেখা যাচ্ছে। বেতনভোগীরা তাদের কাজে সামান্য সন্তুষ্টি পেতে পারেন। যারা আইন প্র্যাকটিস করছেন বা আইনের ক্ষেত্রে কাজ করছেন, তারা ভালো মক্কেল পাবেন। একই সময়ে, এই সপ্তাহটি চিকিৎসা ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে এই সপ্তাহে আপনি খুব ভাল বোধ করবেন কারণ সন্তোষজনক লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে আপনি সর্দি, কাশি, সর্দি, জ্বর বা যেকোনো ধরনের ফ্লুর শিকার হতে পারেন। আপনার স্বাস্থ্যকে উপেক্ষা না করার এবং কোনো সমস্যার ক্ষেত্রে অবিলম্বে ডাক্তারের কাছে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : যতটা সম্ভব চাঁদির তৈরী জিনিস ধারণ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং প্রমাণিত হতে পারে। পেশাগত জীবনে বাধা এই সপ্তাহে আপনাকে সমস্যায় ফেলতে পারে। সরকারী চাকরী করা লোকেদের তাদের যোগ্যতা প্রমাণের জন্য আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে কারণ কর্তৃপক্ষ বা সরকারের কাছ থেকে সমর্থন পাওয়ার সম্ভাবনা কম।

প্রেম সম্মন্ধ: বিবাহিত ব্যক্তিদের তাদের জীবনসাথীর সাথে হাঁসি-ঠাট্টা করার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয় কারণ আপনি তাদের পরিবারের সদস্য বা আত্মীয়দের সাথে হাঁসি-ঠাট্টা করে কিছু বলতে পারেন এবং এটি আপনার সঙ্গীকে মানসিকভাবে আঘাত করতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় প্রভাব পড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার পড়াশোনায় কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনি যখন কঠোর পরিশ্রম করবেন তখনই আপনি আপনার বিষয়ে সফল হবেন।

পেশাগত জীবন: যারা খাদ্য শিল্পে কাজ করছেন তারা তাদের কর্মজীবন, অবস্থান ইত্যাদি বৃদ্ধি দেখতে পাবেন। কিন্তু আপনার কমফোর্ট জোন আউট হতে পারে, যার কারণে আপনার মানসিক অবস্থা কিছুটা বিঘ্নিত হতে পারে। আপনাকে সরকারি নিয়ম মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে এবং এমন কোনো কাজ করবেন না যার জন্য আপনার উপর জরিমানা আরোপ করা যেতে পারে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালাচ্ছেন তাদের এই সপ্তাহে কোনও উল্লেখযোগ্য বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত কারণ ক্ষতির সম্ভাবনা বেশি।

স্বাস্থ্য: আপনি এই সপ্তাহে অ্যালার্জি এবং খাদ্য-সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই খুব বেশি টক এবং মরিচ-মসলাযুক্ত খাবার খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : বৃহস্পতিবার/একাদশীর দিন ব্রত রাখুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

সম্ভবত এই সপ্তাহে আপনি বেশিরভাগই বিভ্রান্ত। ছোট বা বড় যেকোনো ধরনের সমস্যার সমাধান খুঁজতে আপনার অনেক কষ্ট হবে। এমন পরিস্থিতিতে, এটা স্পষ্ট যে আপনি একা থাকতে পছন্দ করবেন। আপনাকে ধৈর্য সহকারে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং আপনি যে কাজই করেন না কেন, একটু ভেবেচিন্তে করুন, অন্যথায় কেউ আপনার পরিস্থিতির সুযোগ নিতে পারে।

প্রেম সম্মন্ধ: যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা এই সপ্তাহে মানসিক স্তরে একে অপরের থেকে আলাদা বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের সাথে কথা বলা বা দেখা করতে আপনার কিছুটা অস্বস্তি হতে পারে। অন্যদিকে, বিবাহিতদেরও এই সপ্তাহে তাদের বিবাহিত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

শিক্ষা: এ সপ্তাহে বাড়িতে কিছু অতিথির আনাগোনার কারণে ছাত্রছাত্রীদের পড়ালেখা ক্ষতিগ্রস্ত হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার বিষয়গুলিতে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না, যা আপনার জন্য পড়াশোনার চাপও বাড়িয়ে দিতে পারে।

পেশাগত জীবন: পেশাগতভাবে দেখা যায়, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে কারণ আপনি এই সপ্তাহে কিছু প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসবেন, যারা আপনার অগ্রগতির জন্য সহায়ক হবে। এই সময়ে আপনি আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনদের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনি আপনার কাজ খুব ভালভাবে শেষ করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : মানসিক চাপের কারণে আপনি উদ্বেগ, অস্থিরতা ও নার্ভাসনের শিকার হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। আপনাকে নিয়মিত যোগ, ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও, সপ্তাহের শেষে, আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন।

উপায় : গরীব/নির্ধন লোকেদের কয়েন/সিক্কা দান করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আপনার জীবনে নতুনত্ব এবং নতুন শক্তি দেখতে পাবেন। আপনি আপনার আগ্রহের কাজগুলিতে আরও মনোযোগ দেবেন এবং সেগুলিতে অগ্রগতির চেষ্টা করবেন।

প্রেম সম্মন্ধ: যারা প্রেম সম্পর্কএ রয়েছেন, তাদের সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। এছাড়াও, আপনি আপনার প্রিয়জনের সাথে বেড়াতে যেতে পারেন। অন্যদিকে, যারা বিবাহিত জীবন যাপন করছেন, তাদের সম্পর্কের মধ্যে প্রেমের অভাব হতে পারে কারণ এই সপ্তাহে আপনাদের মধ্যে একজন নিজের কাজে বেশি ব্যস্ত থাকবেন বলে আশঙ্কা করা হচ্ছে।

শিক্ষা: সম্ভবনা রয়েছে যে মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা তাদের অ্যাসাইনমেন্টগুলি সম্পূর্ণ করার জন্য গবেষণা করবে, যার কারণে তারা ব্যস্ত বোধ করবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে, বেতনভোগীরা তাদের ভাল কাজের জন্য সিইও বা সিনিয়র ম্যানেজমেন্ট দ্বারা সম্মানিত হতে পারে। আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন। আপনার আয় বাড়তে পারে, কিন্তু একই সময়ে ব্যয়ও বাড়তে পারে।

স্বাস্থ্য: সাধারণত আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কিন্তু আপনাকে ধ্যান এবং যোগ, ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ মানসিক চাপের কারণে আপনার রক্তচাপ বেশি হতে পারে।

উপায় : প্রতিদিন সূর্য্য দেবকে জল চড়ান।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি সামাজিকভাবে আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি আপনার সমাজে খ্যাতি এবং সম্মান পাবেন। আপনার আয় বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে।

প্রেম সম্মন্ধ: যারা প্রেম সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। আপনারা একে অপরের সাথে আনন্দদায়ক সময় কাটাবেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের জীবনসাথীর পূর্ণ সমর্থন পাবেন এবং আপনাদের একে অপরের সম্পূর্ণ যত্ন নিতে দেখা যাবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি চমৎকার হতে চলেছে। আপনি আপনার পড়াশুনায় মনোযোগ দিতে সক্ষম হবেন। যার মাধ্যমে আপনার কর্মক্ষমতা উন্নত করা সম্ভব হবে।

পেশাগত জীবন: যারা বিশেষ করে কৃষি, টেলিযোগাযোগ, মিডিয়া বা বিজ্ঞাপন শিল্পে নতুন কোন ব্যবসা শুরু করেছেন তারা এই সপ্তাহে অনুকূল ফলাফল দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি যদি কিছু নতুন স্কিম প্রবর্তন করার পরিকল্পনা করছেন বা নতুন কিছু চালু করার পরিকল্পনা করছেন, তবে আপনি শুভ ফল পাবেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে আপনি ক্লান্তির শিকার হতে পারেন। আপনাকে কিছু বিশ্রাম নিতে এবং আপনার দৈনন্দিন রুটিনে যোগ, ব্যায়াম ইত্যাদি অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন ভগবান গণেশের পূজো করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার জন্য গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনার কাজে সাফল্য অর্জনের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম এবং অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। এছাড়াও আপনাকে ধৈর্য ধরতে হবে।

প্রেম সম্মন্ধ: আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তবে আপনি তার চাহিদা পূরণ করতে পারবেন না বা তার প্রত্যাশা পূরণ করতে পারবেন না, যার কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। যারা বিবাহিত তাদের জন্য এই সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে, আপনি নতুন উপহার কেনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন এবং তাদের খুশি করতে কোথাও নিয়ে যেতে পারেন। নৈমিত্তিক সম্পর্কে থাকা লোকেরা তাদের ক্রাশের সাথে ডেটিং শুরু করতে পারে।

শিক্ষা : শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় বিভ্রান্তির সম্মুখীন হতে হতে পারে কারণ আপনার মনে অনেক ধরণের জিনিস থাকবে, যার কারণে আপনি পড়াশোনায় মনোযোগ দিতে পারবেন না। আপনাকে ধ্যান ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং আপনার পড়াশোনায় মনোনিবেশ করার চেষ্টা করুন।

পেশাগত জীবন: পেশাগতভাবে দেখা হলে, চাকরিজীবীদের কর্মক্ষেত্রের পরিবেশ এই সপ্তাহে অনুকূল ও সৌহার্দ্যপূর্ণ হবে। যাতে আপনি আপনার সমস্ত কাজ সময়সীমার মধ্যে সম্পন্ন করতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, আপনি আপনার ভাল প্রদর্শনের জন্য পুরস্কৃত হতে পারেন।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সাধারণত ভাল থাকবে। কিন্তু আপনি কোনো ধরনের অ্যালার্জিতে ভুগতে পারেন। ধুলা এবং ধোঁয়ায় যাওয়ার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। মাস্ক পরতে ভুলবেন না এবং খাবারের ব্যাপারে সতর্ক থাকুন।

উপায় : প্রত্যেক শুক্রবারে মন্দিরে তুলো দান করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

আপনি এই সপ্তাহে ইতিবাচক এবং নেতিবাচক উভয় ফলাফল পাবেন। একদিকে যেমন আনন্দের ঝড় বইবে, অন্যদিকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য একমাত্র মন্ত্র হবে বুদ্ধিমানের সাথে কাজ করা।

প্রেম সম্মন্ধ: প্রেমের কথা বলতে গেলে, ব্যস্ততার কারণে বা সম্পর্কের কিছু ভুল বোঝাবুঝির কারণে আপনাকে এই সপ্তাহে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার প্রিয়জনের সাথে কথা বলা এবং ভুল বোঝাবুঝির অবসানের চেষ্টা করা আপনার জন্য প্রয়োজন হবে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার জীবনসঙ্গী কিছু বিষয়ে মতানৈক্য করতে পারে এবং এর কারণে আপনি বিতর্কে জড়িয়ে পড়বেন।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি অনুকূল যাচ্ছে। আপনি আপনার পড়াশোনার প্রতি সম্পূর্ণভাবে নিবেদিত থাকবেন এবং অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করবেন। এটি আপনার কর্মক্ষমতা উন্নত করবে।

পেশাগত জীবন: পেশাগতভাবে দেখলে, এই সপ্তাহে আপনি আপনার উর্ধ্বতনদের দ্বারা সম্মানিত হতে পারেন, এর পাশাপাশি পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগও তৈরি হচ্ছে। যারা নিজেদের ব্যবসা পরিচালনা করছেন, তাদের আত্মবিশ্বাস বাড়বে। যার ফলে তারা বাজারে খুব ভালো পারফর্ম করবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি মাথাব্যথা, ঠান্ডা এবং শরীর ব্যথার অভিযোগে ভুগতে পারেন। আপনাকে নিজের যত্ন নিতে এবং নিয়মিত যোগ, ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : শনিবারের দিন মন্দিরে গিয়ে শনি দেবের দর্শন করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে অনুকূল ফলাফল পেতে, আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে, নিজের যত্ন নিতে হবে এবং আরও বেশি পরিশ্রম করতে হবে কারণ গ্রহ এবং নক্ষত্রের অবস্থান আপনার দৈনন্দিন জীবনের জন্য খুব একটা অনুকূল নয়।

প্রেম সম্মন্ধ : যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা তাদের প্রিয়জনের সাথে ভাল মুহূর্ত কাটাবেন এবং এমনকি লং ড্রাইভে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরাও তাদের জীবনসাথীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক উপভোগ করবেন এবং একে অপরকে পূর্ণ সমর্থন দিতে দেখা যাবে।

শিক্ষা: যে সমস্ত ছাত্রছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে, তাদের জন্য এই সময়টি 18 সেপ্টেম্বর, 2022 থেকে 24 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত অনুকূল হতে চলেছে। আপনি আপনার পরীক্ষার জন্য খুব ভালোভাবে প্রস্তুতি নিতে পারবেন। যার কারণে ভবিষ্যতে ভালো ফল দেখতে পাবেন।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে বেতনভোগীরা সময়সীমার মধ্যে তাদের কাজ শেষ করতে পারবেন না। যদিও, সপ্তাহের শেষে, আপনি আপনার দলের সদস্য এবং সহকর্মীদের সম্পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার উত্পাদনশীলতা বৃদ্ধি করবে। অন্যদিকে, যারা নিজের ব্যবসা চালাচ্ছেন, তাদের জন্য এই সপ্তাহে কোনও ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে যাঁরা রক্তচাপের সমস্যায় ভুগছেন তাঁদের কিছু সমস্যায় পড়তে হতে পারে। আপনাকে যতটা সম্ভব জল পান করার এবং গরম খাবার খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer