সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 07 আগস্ট থেকে 13 আগস্ট 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

Numerology

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (07 আগস্ট থেকে 13 আগস্ট, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

যে জাতকদের মূলাঙ্ক নম্বর 1 তাদের এই সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং অনুভব হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরাও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে তাদের ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হয়। আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়ানোর চেষ্টা করা এই সপ্তাহের জন্য ভাল হবে কারণ এটি আপনাকে মানসিক শান্তি দেবে।

প্রেম সম্বন্ধীয় - প্রেম ও দাম্পত্য জীবনের কথা বলতে গেলে, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে প্রিয়তমা বা জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন দেখা যাবে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন এবং আপনার জীবনসাথীর/প্রিয়জনকেউ বোঝার চেষ্টা করুন।

শিক্ষা- একাগ্রতার অভাবের কারণে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে, এমনকি তারা ব্যর্থও হতে পারে। আপনি যদি ম্যানেজমেন্ট এবং বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অধ্যয়ন করেন তবে আপনার সিলেবাস ভালভাবে মুখস্থ করার জন্য আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। ফলাফল প্রতিকূল হতে পারে সবকিছু থেকে মনকে সরিয়ে নিয়ে পড়াশোনায় মনোনিবেশ করার যথাসাধ্য চেষ্টা করা শিক্ষার্থীদের পক্ষে ভাল হবে।

পেশাগত জীবন- চাকুরীজীবীদের সামনেও এমন কিছু পরিস্থিতি আসতে পারে, যাতে তারা তাদের চাকরি হারানোর আশঙ্কা অনুভব করতে পারেন। এই পরিস্থিতিতে, তারা তাদের চাকরি পরিবর্তনের কথা বিবেচনা করতে বাধ্য হতে পারে। যদিও তারা পেশাদার পদ্ধতিতে ভাল করবে, তাদের কাজ উর্ধ্বতনদের দ্বারা উপেক্ষা করা যেতে পারে। যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন তারা ডু অর ডাই(করুন বা মরুন) পরিস্থিতির মধ্য দিয়ে যেতে পারেন কারণ লোকসানের সম্ভাবনা বেশি। এমন পরিস্থিতিতে, আপনার ব্যবসা সুষ্ঠুভাবে চালানো আপনার জন্য কিছুটা চ্যালেঞ্জিং প্রমাণিত হবে।

স্বাস্থ্য - এটি আশঙ্কা করা হচ্ছে যে দুর্বল অনাক্রম্যতার কারণে, আপনি হজমের সমস্যায় ভুগতে পারেন, তাই আপনাকে আপনার খাদ্যের বিষয়ে আরও সতর্ক থাকতে এবং নিয়মিত যোগ, ব্যায়াম ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 108 বার "ওং গং গণপতেয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার মনোবল (আত্মবিশ্বাস) হ্রাস পেতে পারে, যার কারণে আপনি আপনার জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার স্থিতিতে থাকবেন না। কোন পদক্ষেপ বা সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে এটি সম্পর্কে সঠিকভাবে চিন্তা করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতিদিন সকালে ধ্যান করুন।

প্রেম সম্বন্ধীয়- পরিবারে চলমান কিছু সমস্যার সাথে, জীবনসঙ্গীর সাথে ছোটখাটো ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আপনাকে আপনার জীবনসাথীর সাথে নম্র আচরণ করার এবং তাকে খুশি রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা- শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে কারণ আপনি এই সপ্তাহে যা পড়েছেন তা দীর্ঘ সময়ের জন্য মনে রাখতে পারবেন না। এই ক্ষেত্রে, আপনি আপনার পড়াশোনায় পিছিয়ে পড়তে পারেন। আপনাকে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন - চাকরীগত মানুষেরা তাদের কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। সেই সঙ্গে আপনার ওপর কাজের চাপও বাড়তে পারে, যার কারণে আপনি সময়মতো কাজ শেষ করতে পারবেন না। যারা তাদের নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন তাদের এই সপ্তাহে তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার পুরানো কৌশল পরিবর্তন করতে হবে।

স্বাস্থ্য- জীবন খুব ব্যস্ত হওয়ার কারণে, আপনি সময়মতো খাবার খাওয়া মিস করতে পারেন এবং এর কারণে আপনার স্বাস্থ্য প্রভাবিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ত্বকের সমস্যাও হতে পারে। আপনাকে আপনার খাবার সময়মতো এবং নিয়মিত ব্যায়াম, প্রণয়ন করার দিকে মনোযোগ দিতে পরামর্শ দেওয়া হয়।

উপায়: সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনি যে কাজই করুন না কেন, আপনি তা খুব ভালো করে বুঝে ও বুদ্ধির সাথে করবেন, কারণ আপনার মধ্যে ইতিবাচক চিন্তাভাবনা গড়ে উঠবে এবং আপনি সবকিছু সম্পর্কে দৃঢ়প্রতিজ্ঞ হবেন। আপনি আপনার সমস্ত কাজে বড়দের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনি সমস্ত ধরণের সাফল্য পাবেন। সহজ কথায় বলতে গেলে, এই সপ্তাহটি আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে।

প্রেম সম্বন্ধীয়- এই সপ্তাহে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর হবে। আপনারা একে অপরের খুব যত্ন নিবেন। যদি আপনার পরিবারে কোনো সমস্যা চলছে, তবে আপনারা উভয়ে একসাথে আলোচনা করবেন এবং যে কোনো পরিস্থিতিতে সমাধান করতে সক্ষম হবেন।

শিক্ষা- 3 নম্বর মূলাঙ্কের শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় অগ্রগতি দেখতে পাবে। যে শিক্ষার্থীরা ম্যানেজমেন্ট ডিসিপ্লিন, পরিসংখ্যান এবং লজিস্টিকস অনুসরণ করছে তারা খুব ভালো করবে এবং তাদের অন্যান্য সহপাঠীদের মধ্যে একটি আলাদা পরিচয় অর্জন করবে।

পেশাগত জীবন- চাকরিজীবীদের জন্যও এই সপ্তাহটি অনুকূল হতে চলেছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবেন। আপনি নতুন চাকরির সুযোগ পাবেন এবং কোনো কাজের জন্য বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনি বাজারে আপনার প্রতিযোগীদের পরাজিত করতে সফল হবেন। তাই ভালো লাভ পাবেন।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, আপনি হজমের সমস্যায় ভুগতে পারেন। যদিও আপনার বড় সমস্যা হবে না। আপনি আপনার স্বাস্থ্য ভাল বজায় রাখতে সক্ষম হবেন। আপনাকে আপনার খাদ্যের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে এবং সম্ভব হলে প্রতিদিন যোগ, ব্যায়াম ইত্যাদি করুন।

উপায়: বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার যুক্তি শক্তি ভাল থাকবে, যার কারণে আপনি খুব বুদ্ধিমানের সাথে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে, হয়তো আপনি কোনো কাজের জন্য বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন।

প্রেম জীবন- আপনি যদি বিবাহিত জীবন যাপন করেন তবে আপনার সম্পর্কের প্রেম সপ্তম আকাশে থাকবে। আপনারা একে অপরকে খুব ভালভাবে বোঝার চেষ্টা করবেন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে দেখা যাবে। এতে আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।

শিক্ষা- 4 নম্বর মূলাঙ্কের শিক্ষার্থীরা এই সপ্তাহে খুব পেশাদার পদ্ধতিতে পড়াশোনা করতে দেখা যাবে এবং সাফল্য অর্জন করবে। যে শিক্ষার্থীরা ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং করছে তারা তাদের পড়াশোনার উপর পূর্ণ জোর দিয়ে তাদের দক্ষতা বাড়াতে সক্ষম হবে।

পেশাগত জীবন- চাকরিজীবীরা এই সপ্তাহে নতুন কাজের সুযোগ এবং অফার পাবেন। এছাড়াও, বর্তমান চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, যারা নিজেদের ব্যবসা পরিচালনা করছেন, তারা নতুন ব্যবসায় যোগদানের অনেক সুযোগ পাবেন, যা খুবই উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসায়িক অংশীদারদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি সুস্থ এবং ফিট শরীরের অনুভব করবেন। নিজেকে শারীরিকভাবে ফিট রাখতে আপনাকে নিয়মিত যোগ, ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে ভবিষ্যতেও আপনাকে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে না হয়।

উপায়: প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

5 নম্বর মূলাঙ্কের সহ জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের নিজস্ব উন্নয়নে আরও জোর দিতে দেখা যাবে। আপনার যদি সঙ্গীত, খেলাধুলা বা ভ্রমণ ইত্যাদির প্রতি বিশেষ আগ্রহ থাকে তাহলে এই সপ্তাহে আপনার এই জিনিসগুলিতে আরও বেশি সময় ব্যয় করার প্রবল সম্ভাবনা রয়েছে। যারা শেয়ার মার্কেট এবং ট্রেডিং এর মত ক্ষেত্রে আগ্রহী তারা এখান থেকে ভালো রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম সম্বন্ধীয়- এই সপ্তাহে আপনার জীবনসাথীকে খুশি রাখার জন্য আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে দেখা যাবে। এতে আপনাদের মধ্যে ভালোবাসা বাড়বে এবং পারস্পরিক বোঝাপড়াও বাড়বে। যদি আপনার পরিবারে কিছু সমস্যা চলছে, তবে আপনারা উভয়ে একসাথে সমাধান করার চেষ্টা করবেন।

শিক্ষা- প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা ভালো নম্বর নিয়ে তাদের পরীক্ষায় উত্তীর্ণ হবে। অন্যদিকে, মার্কেটিং এবং লজিস্টিকসের মতো কোর্সে পড়া শিক্ষার্থীরাও পরীক্ষায় ভালো নম্বর পাবে।

পেশাগত জীবন- কর্মক্ষেত্রের পরিবেশ চাকুরীজীবীদের জন্য অনুকূল এবং সুবিধাজনক হবে, যাতে তারা তাদের কাজে ভাল করতে সক্ষম হবে। অন্যদিকে যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন, তারা এই সপ্তাহে আউটসোর্সিংয়ের মাধ্যমে ভালো মুনাফা পাবেন।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি অনুকূল বলে মনে হচ্ছে। আপনি কোন বড় স্বাস্থ্য সমস্যা সম্মুখীন হবে না। যদিও, সময়মতো না খাওয়ার কারণে আপনার হজমের সমস্যা হতে পারে, তাই আপনাকে সময়মতো এবং সুষম পরিমাণে খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

6 মূলাঙ্ক জাতক/জাতিকাদের তাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি দেখতে পাবে। আপনার সৃজনশীলতা আপনাকে শীর্ষে নিয়ে যাবে। আপনি সম্পত্তি ক্রয় এবং বিক্রয় থেকে ভাল লাভ করতে পারেন। আপনি যদি আপনার জীবনের সাথে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান তবে এটি আপনার জন্য একটি আদর্শ সপ্তাহ হতে পারে।

প্রেম সম্বন্ধীয়- এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে প্রচুর হাসি-ঠাট্টা করবেন। এটি আপনাদের উভয়কে ভাল মেজাজে রাখবে এবং আপনাদের বন্ধন মজবুত হবে। এইভাবে আপনি আপনার পরিবারের যত্ন নিতে সক্ষম হবেন।

শিক্ষা- এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনার শিক্ষকরা আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের প্রশংসা করবেন, যা আপনাকে আপনার পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করতে এবং আপনার পরীক্ষায় ভাল নম্বর পেতে অনুপ্রাণিত করবে। কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এবং সফটওয়্যার টেস্টিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরাও অনুকূল ফলাফল পাবেন।

পেশাগত জীবন- বেতনভোগীরা কাজের ক্ষেত্রে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন এবং এই ধরনের সুযোগ আপনার কর্মজীবনের জন্য উপকারী হবে। যারা নিজের ব্যবসা চালাচ্ছেন, তারা এই সপ্তাহে নতুন এবং লাভজনক লেনদেনের সুযোগ পাবেন, যা তাদের ভাল লাভও করবে।

স্বাস্থ্য- এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের দিক থেকে অনুকূল প্রমাণিত হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনাকে পুরো সপ্তাহটি পুরোপুরি উপভোগ করতে দেখা যাবে।

উপায়: প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি আপনার জন্য গড়ে ফলদায়ক প্রমাণিত হবে। আপনি প্রয়োজনের তুলনায় আপনার ভবিষ্যত নিয়ে বেশি চিন্তিত হতে পারেন, যার কারণে আপনার বাকি কাজগুলিও ব্যাহত হতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, আপনার মনকে আধ্যাত্মিকতায় নিযুক্ত করা আপনার পক্ষে ভাল হবে যাতে আপনি মানসিক শান্তি পেতে পারেন।

প্রেম সম্বন্ধীয়- পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উত্থান-পতন হতে পারে। এছাড়াও, পারিবারিক সমস্যাগুলির কারণে আপনার বিবাহিত জীবনও প্রভাবিত হতে পারে। এমন পরিস্থিতিতে, বুদ্ধিমানের সাথে কাজ করা এবং একে অপরকে বোঝার চেষ্টা করা ভাল হবে।

শিক্ষা- একাগ্রতার অভাবে শিক্ষার্থীদের কর্মক্ষমতা হ্রাস পেতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি আইন বা ব্যবস্থাপনার মতো একটি বিষয় বেছে নেন, আপনি অধ্যয়ন করতে পারেন কিন্তু আপনি অনুকূল ফলাফল নাও পেতে পারেন।

পেশাগত জীবন- চাকরিজীবীদের ওপর কাজের চাপ বাড়তে পারে। এই সময়, এটিও ঘটতে পারে যে কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রমের প্রতি যথাযথ মনোযোগ দেওয়া হবে না। এমন পরিস্থিতিতে আপনাকে হতাশ হওয়ার পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালাচ্ছেন তাদের এই পুরো সপ্তাহে তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে।

স্বাস্থ্য- স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সপ্তাহে হজমের সমস্যায় ভুগতে পারেন। আপনাকে সর্বদা সময়মতো খেতে এবং সুষম খাদ্য গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস নষ্ট হতে পারে, যার কারণে আপনি নিজের সাথে সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বিভ্রান্ত হতে পারেন। এই পরিস্থিতিতে, অর্থ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া উপযুক্ত হবে না কারণ ক্ষতি হতে পারে।

প্রেম সম্বন্ধীয়- পারিবারিক সমস্যা এবং পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার বিবাহিত জীবনে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনাকে ধৈর্য ধরতে হবে এবং একটু সামঞ্জস্য করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দিতে পারে।

শিক্ষা- ইঞ্জিনিয়ারিং এবং অ্যারোনটিক্স অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের কর্মক্ষমতা হ্রাস দেখতে পারে। এসময় এদিক ওদিক থেকে মনোযোগ সরিয়ে পড়াশোনায় মনোনিবেশ করার যথাসাধ্য চেষ্টা করা আপনার জন্য আবশ্যক হবে, অন্যথায় ফলাফল বিরূপ হতে পারে।

পেশাগত জীবন- বেতনভোগী ব্যক্তিদের কর্মক্ষেত্রে উর্ধ্বতন এবং সহকর্মীদের কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই কারণে আপনি আপনার কাজে আপনার বেস্ট দিতে পারবেন না। অন্যদিকে যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন, বাজারে কিছু লোকের কারণে তাদের সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি ভাল মার্জিন নাও পেতে পারেন।

স্বাস্থ্য- অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনি পা, জয়েন্ট এবং পিঠে ব্যথার অভিযোগে ভুগতে পারেন। আপনাকে মানসিক চাপ গ্রহণ এড়াতে এবং আপনার দৈনন্দিন রুটিনে যোগ, ব্যায়াম এবং ধ্যানের মতো জিনিসগুলি অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

অনুমান করা হচ্ছে যে এই সপ্তাহে আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, যার কারণে আপনার অগ্রগতি বাধাগ্রস্ত হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মনোবলও অনেকাংশে কমে যাবে এবং আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না।

প্রেম সম্বন্ধীয়- এই সপ্তাহে যদি আপনার বিবাহিত জীবনে কোনো সমস্যা হয়, তবে তার কারণ হবে শুধুমাত্র অহংকার। তাই একে অপরের দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা- দুর্বল স্মৃতিশক্তির সম্ভাবনা থাকায় ছাত্রছাত্রীদের পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারে। এসময় আপনি যা পড়ুন না কেন, অনেক দিন মনে রাখতে পারবেন না। সিভিল ইঞ্জিনিয়ারিং বা বৈদ্যুতিক প্রকৌশল অধ্যয়নরত শিক্ষার্থীরাও তাদের কর্মক্ষমতা হ্রাস পেতে পারে।

পেশাগত জীবন- কাজের চাপের কারণে চাকরিজীবীদের থেকে কিছু ভুল হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার কর্মগুলি সঠিকভাবে পরিকল্পনা করতে হবে। যারা নিজেদের ব্যবসা পরিচালনা করছেন, তাদের দুর্বল পরিকল্পনার কারণে তারা আশার চেয়ে কম লাভ পেতে পারেন।

স্বাস্থ্য- মানসিক চাপের কারণে, আপনি মাথাব্যথার অভিযোগ করতে পারেন, তাই আপনাকে স্ট্রেস গ্রহণ এড়াতে এবং প্রতিদিন সকালে যোগ, ব্যায়াম এবং ধ্যান ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ ধ্যান মানসিক স্বাস্থ্য ভালো রাখে।

উপায়: প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer