সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 01 জানুয়ারী থেকে 07 জানুয়ারী 2022

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (01 জানুয়ারী থেকে 07 জানুয়ারী, 2022)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহের অধীনে জন্মগ্রহণকারী লোকেরা সংগঠিত এবং পেশাদার পদ্ধতিতে সবকিছু করতে পছন্দ করে যা তাদের জীবনে সাফল্য অর্জনে সহায়তা করে। আপনার কর্মজীবনের জন্য আপনাকে এই সপ্তাহে আরও ভ্রমণ করতে হতে পারে, যার কারণে আপনি ব্যস্ত দেখা দিতে পারেন। এই সপ্তাহে আপনি ধর্মীয়তার দিকে বেশি ঝুঁকে পড়বেন এবং এমন পরিস্থিতিতে আপনি তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন: এই সপ্তাহে, এই লোকেরা অংশীদারের সাথে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবে এবং এর কারণে, আপনাদের দুজনের মধ্যে চমৎকার সমন্বয় দেখা যাবে। সম্পর্কের মাধুর্য আপনার মুখে হাসি ফোটাবে। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন যেখানে আপনারা একে অপরের সাথে মানসম্পন্ন সময় কাটাবেন। দুজনে মিলে সব দায়িত্ব ভালোভাবে পালন করবেন। এর পাশাপাশি, আপনি পুরানো সমস্যা সমাধানেও সফল হবেন। এই সময়ে আপনি আপনার জীবনসঙ্গীকে বেশি গুরুত্ব দেবেন এবং আপনার সম্পর্ক অন্যদের জন্য উদাহরণ হয়ে উঠবে।

শিক্ষা: এই সপ্তাহে, মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা তাদের পড়াশোনার উন্নতির জন্য কিছু ইতিবাচক পদক্ষেপ নেবে। এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা ভালো নম্বর পেতে সক্ষম হবে। আপনি আপনার সমবয়সীদের ছাড়িয়ে যেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: নিযুক্ত ব্যক্তিরা কর্মক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবে এবং আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি আউটসোর্স লেনদেন থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি একটি নতুন অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন এবং এটি আপনার জন্য উপকারী বলে প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন।

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্যের কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য চমৎকার প্রমাণিত হবে। নিয়মিত ব্যায়াম আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটাবে এবং আপনাকে একটি স্বাস্থ্যকর জীবনযাপন করতে সক্ষম করবে। এই সময়ে আপনি কর্মে গতিশীল হবেন যা আপনার শারীরিক সুস্থতা বজায় রাখতে সাহায্য করবে।

উপায় : প্রতিদিন 21 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করতে পারে এবং এটি আপনার বৃদ্ধিকে বাধাগ্রস্ত করতে পারে। ভালো ফলাফলের জন্য আগে থেকেই পরিকল্পনা করতে হবে। এছাড়াও, আপাতত দীর্ঘ দূরত্বের ভ্রমণ স্থগিত করা আপনার পক্ষে ভাল হবে কারণ এটি আপনার জন্য ফলপ্রসূ হবে না বলে আশঙ্কা করা হচ্ছে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে এড়াতে হবে। আপনার সঙ্গীর সাথে সম্পর্ক উন্নত করতে, আপনাকে তাদের সাথে ভাল সম্পর্ক বজায় রাখতে হবে। আপনি আপনার সঙ্গীর সাথে আধ্যাত্মিক যাত্রায় যেতে পারেন, যা আপনাকে শান্তি দেবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে বিশেষ কিছু হবে না বলে আশা করা হচ্ছে।

শিক্ষা :এই শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে কারণ আপনার মন পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। এজন্য আপনাকে অধ্যবসায় নিয়ে পড়াশোনা করতে হবে। এছাড়াও, যৌক্তিকভাবে অধ্যয়ন করা আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে এবং আপনি সমবয়সীদের মধ্যে আপনার স্থান তৈরি করতে এটি প্রয়োজনীয় বলে মনে করতে পারেন।

পেশাগত জীবন: আপনি যদি কোনও কাজ করেন তবে কর্মক্ষেত্রে কারও সাথে আপনার তর্ক হতে পারে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে খুব কঠিন সবকিছু করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা করেন তবে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।।

স্বাস্থ্য : আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে কারণ আপনি কাশির অভিযোগ করতে পারেন এবং রাতে ঘুমের সমস্যার সম্মুখীন হতে পারেন। এছাড়াও, এই আদিবাসীরা দমবন্ধ বোধ করে।

উপায় : প্রতিদিন 20 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে সাহসী সিদ্ধান্ত নিতে দেখা যাবে যা তাদের স্বার্থে হবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। এই লোকেরা আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়বে। স্ব-প্রেরণা আপনার ব্যক্তিত্বের গুণমান হবে যা আপনাকে এই সপ্তাহে আপনার খ্যাতি তৈরি করতে সহায়তা করবে। আপনার বিস্তৃত চিন্তাভাবনা আপনাকে আপনার আগ্রহগুলি অনুসরণ করতে সক্ষম করবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর সাথে তাদের ভালবাসা এবং অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে সময় কাটাবেন এবং একে অপরের সামনে আপনার মনের কথা বলবেন, যা আপনার দুজনের মধ্যে সম্প্রীতি বাড়াবে। আপনি একে অপরের সাথে যে চিন্তাগুলি ভাগ করেন তা আপনার দুজনের মধ্যে ভালবাসা বাড়িয়ে তুলবে।

শিক্ষা : এই সপ্তাহটি আপনার শিক্ষার দিক থেকে অনেক ভালো প্রমাণিত হতে পারে। এই সপ্তাহে আপনি পেশাদার পদ্ধতিতে সমস্ত কাজ করে সাফল্য অর্জন করবেন। ব্যবস্থাপনা এবং বাণিজ্যের মতো ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন এবং এর কারণে আপনাকে খুব খুশি দেখাবে। চাকরির ক্ষেত্রে যে সুযোগগুলি পাওয়া যায়, আপনি সম্পূর্ণ পরিশ্রমের সাথে কাজটি করতে সক্ষম হবেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে, তাহলে আপনি আরেকটি নতুন ব্যবসা খুলতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এছাড়াও, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন চ্যালেঞ্জ দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি উত্সাহ এবং শক্তিতে পূর্ণ থাকবেন, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।।

উপায় : রোজ 21 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 4 র বাসিন্দারা নিরাপত্তা বোধ করতে পারে এবং এর কারণে আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। এই সপ্তাহে আপনার কোনো দূর দূরত্বের ভ্রমণ এড়ানো উচিত কারণ এটি আপনার জন্য উপকারী নাও হতে পারে। এই সপ্তাহে কিছু বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার বড়দের সাহায্যের প্রয়োজন হতে পারে।

প্রেম জীবন: কোনো ধরনের ভুল বোঝাবুঝির কারণে এই সপ্তাহে জীবনসঙ্গীর সঙ্গে বিতর্ক বা বিবাদের সম্ভাবনা রয়েছে। ঔদ্ধত্যের কারণে আপনাদের দুজনের মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে।

শিক্ষা : এদিক-ওদিক বিচরণ করার কারণে ছাত্রছাত্রীদের পড়াশোনায় মনোযোগ দিতে সমস্যা হতে পারে। সেজন্য এই সপ্তাহে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আপনি কিছু নতুন প্রকল্প পেতে পারেন এবং আপনি একই কাজে ব্যস্ত থাকতে পারেন। অধ্যয়নে কিছু বাধার কারণে আপনি ভাল পারফর্ম করতে পারবেন না এমন সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি বর্তমান চাকরিতে আপনার কাজ নিয়ে সন্তুষ্ট না হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনার দ্বারা কঠোর পরিশ্রম করা সত্ত্বেও আপনি প্রশংসা পাবেন না যার কারণে আপনি বিরক্ত হতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা করেন তবে অংশীদারিত্বের কারণে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। এছাড়াও, এই সময়ে কোনও ধরণের নতুন অংশীদারিত্বে যাওয়া আপনার পক্ষে ফলপ্রসূ নাও হতে পারে।

স্বাস্থ্য:এই সপ্তাহে আপনি মাথাব্যথার সমস্যায় অস্থির থাকতে পারেন। তাই সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও, আপনি কাঁধ এবং পায়ে ব্যথার অভিযোগ করতে পারেন এবং এমন পরিস্থিতিতে আপনার ব্যায়াম করা ভাল। এছাড়াও, আপনার ঘুম সংক্রান্ত সমস্যাও হতে পারে।

উপায় : মঙ্গলবারের দিন মা দুর্গারা জন্য যজ্ঞ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ইতিবাচক পদক্ষেপ নেওয়ার অবস্থানে থাকবে। আপনি সঙ্গীত এবং ভ্রমণে আরও আগ্রহী হবেন। যারা শেয়ার ও ট্রেডিং এর সাথে জড়িত তারা ভালো রিটার্ন পেতে পারেন। এই সময়ে, মূলাঙ্ক 5 র লোকদের সমস্ত মনোযোগ তাদের জীবনের ভিত্তি মজবুত করার দিকে থাকবে। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার সমস্ত কঠিন সিদ্ধান্ত সাবধানে নিতে সক্ষম হবেন।

প্রেম জীবন : আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক এই সপ্তাহে মধুর হবে। আপনি আপনার সঙ্গীর সাথে একটি ভাল সম্পর্ক তৈরি করতে সক্ষম হবেন। সম্পর্ক মজবুত রাখতে, আপনি আপনার সঙ্গীর সাথে একসাথে উচ্চ মূল্যবোধ স্থাপন করতে পারেন।

শিক্ষা : শিক্ষার দিক থেকে, এই সপ্তাহটি অনুকূল হবে এবং এই সময়ে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। এসময় মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা ভালো নম্বর পেতে পারবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে চলেছেন তারা পরীক্ষায় ভাল নম্বর পেতে পারেন এবং যারা ফিনান্স, অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্ট ইত্যাদি অধ্যয়ন করছেন তারা ইতিবাচক ফলাফল পেতে পারেন।

পেশাগত জীবন : চাকরিজীবীরা চাকরিতে ভালো ফল পেতে পারেন। এছাড়াও, কঠোর পরিশ্রমের কারণে, আপনি কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচয় তৈরি করবেন। নতুন চাকরির সুযোগ আসবে যা তাদের যোগ্যতা প্রমাণের সুযোগ দেবে। আপনার যদি নিজের ব্যবসা থাকে, তাহলে আপনি খুব ভালো লাভ করতে পারেন এবং একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন। এই সময়ে আপনি প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 5 র জনকে এই সপ্তাহে ত্বক সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, স্নায়ুতন্ত্র সম্পর্কিত সমস্যাগুলিও আপনাকে বিরক্ত করতে পারে, যার কারণে আপনি আপনার সুখ হ্রাস দেখতে পাচ্ছেন।

উপায় : প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য অর্থ এবং ভ্রমণ সংক্রান্ত বিষয়ে ইতিবাচক ফলাফল আনতে পারে। এই সময়ে আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এর সাথে, আপনি নতুন জিনিস শিখবেন যা আপনার ব্যক্তিগত বৃদ্ধির দিকে নিয়ে যাবে। অন্যদিকে যারা গান শিখছেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাচ্ছে এবং আপনি চাইলে এই ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে সন্তুষ্টি থাকবে এবং এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের মধ্যে আরও আকর্ষণ তৈরি হতে পারে। এমন সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার জীবনসাথীর সাথে বেড়াতে যেতে পারেন এবং কিছু স্মরণীয় মুহূর্ত উপভোগ করতে পারেন।

শিক্ষা : কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার এবং অ্যাকাউন্টিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা এসবে সফলতা অর্জন করতে পারবে। এই র্যাডিক্সের শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে তাদের বিশেষ পরিচিতি তৈরি করতে এবং সহ শিক্ষার্থীদের মধ্যে একটি দৃষ্টান্ত স্থাপনে সাফল্য অর্জন করবে। এই সময় আপনার একাগ্রতা বৃদ্ধি পাবে, যা আপনাকে শিক্ষায় নতুন দক্ষতা বিকাশে পথ দেখাবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কাজের সাথে একটু ব্যস্ত থাকবেন, তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে এবং আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তবে এই সপ্তাহটি তা করার জন্য অনুকূল হবে। আপনি একটি নতুন অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন এবং এই সংযোগে আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে মূলাঙ্ক 6 র জাতক জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনাকে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে না। সুখ আপনাকে ফিট রাখবে।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে নিরাপত্তাহীনতার অনুভূতি হতে পারে এবং আপনি ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হতে পারেন। এই সপ্তাহে স্থিতিশীলতা খুঁজে পাওয়া কিছুটা কঠিন বলে মনে হতে পারে। পারস্পরিক সমন্বয় ও বোঝাপড়ার অভাব হবে, যার কারণে স্থিতিশীলতা দৃশ্যমান হবে না। এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য, আপনাকে আধ্যাত্মিকতার দিকে ফিরে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে মূলাঙ্ক 7 র বাসিন্দারা পরিবারে চলমান সমস্যার কারণে তাদের সঙ্গীর সাথে সম্পর্ক উপভোগ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক থেকে সুখ অনুপস্থিত থাকতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সমস্ত বিষয়ে না জড়িয়ে সঙ্গীর সাথে সম্পর্কের মধুরতা বজায় রাখার জন্য সঙ্গীর সাথে সমন্বয় করার চেষ্টা করুন।

শিক্ষা : আইন, দর্শন প্রভৃতি বিষয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল নাও হতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় সমস্যার সম্মুখীন হতে পারে এবং ফলস্বরূপ ভাল নম্বর পেতে তাদের অসুবিধা হতে পারে। যদিও, এই শিক্ষার্থীরা তাদের লুকানো ক্ষমতা প্রদর্শন করতে সক্ষম হবে তবে সময়ের স্বল্পতার কারণে এর সম্পূর্ণ সুবিধা নিতে সক্ষম হবে না।

পেশাগত জীবন: পেশাগত জীবনের কথা বললে, কর্মজীবীরা এই সপ্তাহে মধ্যম গতিতে ফল পেতে পারেন। এই সময়ে, আপনি নতুন জিনিস শিখবেন, যার কারণে এই লোকেরা কর্মক্ষেত্রে দুর্দান্ত কাজের জন্য প্রশংসা পেতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের ক্ষতির সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার ব্যবসার দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার হজমের সমস্যা এবং কোনও অ্যালার্জির কারণে ত্বকে জ্বালাপোড়া হতে পারে। অতএব, ভাল স্বাস্থ্যের জন্য, আপনার খাদ্যের যত্ন নিন এবং সময়মত খান। যাইহোক, এই সময় এই স্থানীয়দের কোনও বড় সমস্যায় পড়তে হবে না।

উপায় : প্রতিদিন 43 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন

মূলাঙ্ক 8

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র মানুষ এই সপ্তাহে তাদের ধৈর্য হারাতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন। যাত্রার সময় আপনার কিছু মূল্যবান জিনিস হারানোর সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য উদ্বেগের কারণ হবে, তাই আপনাকে আপনার জিনিসগুলির যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন : চলমান সম্পত্তি বিবাদের কারণে এই সপ্তাহে আপনাকে কিছুটা চিন্তিত মনে হতে পারে। এছাড়াও, এই নেটিভরা বন্ধুদের কারণে অংশীদারের সাথে সম্প্রীতি বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারে। ফলে আপনাদের দুজনের মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের দ্বারা প্রচেষ্টা করা সত্ত্বেও, আপনি শিক্ষা ক্ষেত্রে উত্থান-পতন দেখতে পারেন। পড়াশোনার ক্ষেত্রে আরও ভাল করার জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই কারণেই এই লোকদের ধৈর্য বজায় রাখতে হবে এবং লক্ষ্যগুলির প্রতি দৃঢ়প্রতিজ্ঞ হতে হবে, যাতে আপনি পরীক্ষায় উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন।।

পেশাগত জীবন: আপনি যদি একজন পেশাদার হন, তবে এই সপ্তাহে ক্ষেত্রে করা কঠোর পরিশ্রমের প্রশংসা না পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। এছাড়াও, এই জাতক/জাতিকাদের এমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে যেখানে আপনার সহকর্মী কর্মচারীদের একজন আপনাকে ছাড়িয়ে যেতে পারে এবং একটি নতুন অবস্থান নিতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের এই সময় লোকসান সহ্য করতে হতে পারে এবং কম লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : অতিরিক্ত চাপের কারণে, আপনি পা এবং জয়েন্টগুলিতে ব্যথার অভিযোগ করতে পারেন। ভারসাম্যহীন খাবারের কারণে এই সমস্যা হতে পারে। এটা সম্ভব যে আপনাকে হজম সংক্রান্ত সমস্যাও মোকাবেলা করতে হতে পারে, তাই আপনার খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নেওয়া বাঞ্ছনীয়।

উপায় : রোজ 11 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা প্রতিটি পরিস্থিতি তাদের অনুকূলে পরিণত করার অবস্থানে থাকবে। এই মানুষগুলোর মধ্যে একটা অন্যরকম আকর্ষণ দেখা যাবে, যেটা ধরে রাখতে তারা সফল হবে। এই সপ্তাহে, এই ব্যক্তিরা জীবনের বড় এবং সাহসী সিদ্ধান্ত নিতে পারেন, যা তাদের জন্য উপকারী হতে পারে।

প্রেম জীবন: এই মূলাঙ্কের লোকেরা তাদের সঙ্গীর সাথে অত্যন্ত সম্মানের সাথে আচরণ করবে এবং উচ্চ মূল্যবোধ প্রতিষ্ঠা করবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল সমন্বয় এবং ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে।

শিক্ষা : মূলাঙ্ক 9 র শিক্ষার্থীরা যারা ম্যানেজমেন্ট ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করছে তারা এসব ক্ষেত্রে ভালো করতে পারবে। এই সংখ্যার লোকেরা তাদের আগ্রহ অনুসারে যে কোনও পেশাদার কোর্সে ভর্তি হতে পারে এবং এতে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারে।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে এই দেশিদের পারফরম্যান্স চমৎকার হবে, যার ফলস্বরূপ তারা নিজেদের একটি আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারাও আপনার কাজের প্রশংসা করবেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা ভালো মুনাফা অর্জনের পাশাপাশি প্রতিদ্বন্দ্বীদের মধ্যে নিজেদের সুনাম গড়ার সুযোগ পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি উত্সাহে পূর্ণ থাকবেন এবং যার কারণে স্বাস্থ্য ভাল থাকবে। এই সময় মূলাঙ্ক 9 নম্বর ব্যক্তিদের কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। উচ্চ মাত্রার শক্তি আপনাকে ফিট রাখতে সহায়ক প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer