সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 01 অক্টোবর থেকে 07 অক্টোবর 2023

कैसे जानें अपना मुख्य अंक (मूलांक)? 

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানার জন্য সংখ্যাতত্ত্ব মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনার জন্ম মাসের যে কোন তারিখ হয়ে থাকলে, সেটি একটি সংখ্যাতে বদলানোর পরে যে সংখ্যা প্রাপ্ত হয়, সেটি আপনার মূলাঙ্ক বলা হবে। মূলাঙ্ক 1 থেকে 9 সংখ্যার মধ্যে যে কোনও সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1। 

এই ভাবেই যে কোন মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখ পর্যন্ত জন্মগ্রহণ লোকেদের জন্য 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্কে গণনা করা হয়। এই প্রকার সব জাতক/জাতিকারা নিজের মূলাঙ্ক জেনে সেটির আঁধারে সাপ্তাহিক রাশিফল জানতে পারবেন। 

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (01 অক্টোবর থেকে 07 অক্টোবর, 2023)

সংখ্যাতত্ব জ্যোতিষ থেকে আমাদের জীবনে সরাসরি প্রভাব পড়ে কারণ সমস্ত সংখ্যাই আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন কি মূলাঙ্ক 1 এ সূর্য্য দেবের আধিপত্য। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির অধিপতি প্রাপ্ত করে, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 সংখ্যার রাজা শুক্র দেব আর 7 র সংখ্যা কেতু গ্রহ। শনিদেবের সংখ্যা 8 র অধিপতি মানা হয়ে থাকে। সংখ্যা 9 মঙ্গল দেবের সংখ্যা আর এই গ্রহের পরিবর্তনে জাতক/জাতিকাদের জীবনে অনেক ধরণের পরিবর্তন হয়ে থাকে। 

 বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 1 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 এ জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা তারা পেশাদার পদ্ধতিতে প্রতিটি কাজ করতে পছন্দ করে এবং তাদের উদ্দেশ্য অর্জনের জন্য বড় সিদ্ধান্ত নিতে পিছপা হয় না। তাদের ব্যক্তিত্বের মধ্যে প্রশাসনিক গুণাবলী পাওয়া যায় এবং এই গুণের কারণেই এই ব্যক্তিরা দ্রুত উন্নতি করে। মূলাঙ্কের 1 র জাতক/জাতিকারা রাজার মতো দেখায় এবং এটি তাদের ক্রিয়াকলাপেও প্রতিফলিত হয়। এই লোকদের কাজের জন্য বেশি ভ্রমণ করতে হতে পারে। এছাড়াও, এই লোকেরা খুব কঠিন কাজগুলিও সহজেই করতে পারে।       

প্রেম জীবন: এই সপ্তাহে, মূলাঙ্কের 1 র জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখতে সক্ষম হবে এবং আপনাদের দুজনের মধ্যে খুব ভাল তালমিল থাকবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাদের মনে হতে পারে যেন আপনারা দুজনেই একে অপরের জন্য তৈরি এবং আপনি আপনার সম্পর্কের জন্য উচ্চ মূল্য নির্ধারণ করেছেন। এছাড়া আপনার সঙ্গীর প্রতি আপনার ভালোবাসাও বাড়তে পারে।

শিক্ষা: এই সপ্তাহে আপনি পেশাগতভাবে আপনার পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারেন। আপনি যদি ম্যানেজমেন্ট, অ্যাকাউন্টিং, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফিন্যান্স ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন তবে আপনি ভাল নম্বর পেতে সক্ষম হবেন পাশাপাশি নিজের জন্য একটি উচ্চ মান নির্ধারণ করতে পারবেন। এই সময়ে, আপনি যা পড়বেন তা দ্রুত মনে রাখবেন এবং এটি আপনার দৃঢ় একাগ্রতার ফলাফল হবে। আপনি যে বিষয়ে অধ্যয়ন করছেন সেখানে আপনি একজন ভাল ছাত্র হিসাবে আবির্ভূত হবেন।

পেশাগত জীবন:  আপনি যদি চাকুরীজীবী হন তবে কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। এসময় আপনি কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ভিত্তিতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, নতুন চাকরির সুযোগও পাওয়া যাবে এবং এই ধরনের সুযোগগুলি চাকরির বিষয়ে আপনার মনের মধ্যে যে সমস্ত লক্ষ্য নির্ধারণ করেছেন তা অর্জনে সহায়ক হবে। কঠোর পরিশ্রমের ভিত্তিতে পদোন্নতি ও প্রণোদনা পাওয়ার সম্ভাবনা থাকবে। যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা ব্যবসায় ভাল লাভ পাবেন এবং তাদের সমস্ত প্রয়োজনীয় কাজও সম্পন্ন করবেন। এই সময়ে, আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং একজন সফল ব্যবসায়ী হিসাবে আবির্ভূত হবেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য এই সপ্তাহে ঠিক থাকবে। এই সময়, আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন যা আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখতে সাহায্য করবে। যদিও, এই সপ্তাহে, আপনার ভারসাম্যহীন খাবারের কারণে আপনি মাথাব্যথা এবং পেট সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন।

উপায়: প্রতিদিন 19 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন। 

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 2  

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা বেশ ভাবুক হয়ে থাকেন আর এই ভাবনাগুলি চলাকালীন অনেকবার প্রিয়জন আর পরিবারের সাথে তর্ক-বিতর্কএ জড়িয়ে নিজের জন্য সমস্যা ডেকে আনতে পারেন। এর কারণে, আপনার অগ্রগতি থমকে যেতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনি বিভ্রান্তির কারণে বড় সিদ্ধান্ত নিতে পারবেন না। এছাড়াও, এই ব্যক্তিদের বিশেষ কিছু অর্জনের জন্য অপেক্ষা করতে হতে পারে।

প্রেম জীবন: এই ব্যক্তিদের তাদের অংশীদার/জীবনসাথীর সাথে তর্কের মুখোমুখি হতে হতে পারে, যা আপনাকে এড়াতে হবে। আপনার মনে বিভ্রান্তির অনুভূতি জাগতে পারে যার কারণে আপনি সম্পর্কের প্রেমময় মুহূর্তগুলি উপভোগ করতে পারবেন না। আপনার সঙ্গীর প্রতি আপনার মনোভাবের কারণে, আপনি সম্পর্কের উচ্চ মূল্যবোধ এবং নৈতিকতা বজায় রাখার সুযোগগুলি মিস করতে পারেন। এসময় সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখতে চান, তবে আপনাকে আপনার সঙ্গীকে প্রতিদানে ভালবাসা দিতে হবে যাতে আপনার সম্পর্ক এগিয়ে যেতে পারে।

শিক্ষা: এই শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে কারণ আপনার মন পড়াশোনা থেকে বিচ্যুত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি রাসায়নিক প্রকৌশল, বায়োকেমিস্ট্রির মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনার জন্য মনোযোগ সহকারে অধ্যয়ন করা গুরুত্বপূর্ণ হবে। এছাড়াও, আপনাকে আপনার স্মৃতিশক্তি মজবুত করতে হবে কারণ আপনি যা পড়েন তা মনে রাখতে পারবেন না। এমন পরিস্থিতিতে, আপনি ভাল নম্বর পেতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র চাকরিজীবীদের চাকরিতে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনাকে কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার ব্যক্তিত্ব অনেক দক্ষতায় পরিপূর্ণ, কিন্তু তবুও আপনার কাজের প্রশংসা না হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা সফলতা অর্জনে পিছিয়ে থাকতে পারে। এছাড়াও, প্রতিযোগীরাও আপনার ব্যবসা দখল করার চেষ্টা করতে পারে তাই আপনাকে আপনার কর্মে দ্রুত হতে হবে।

স্বাস্থ্য:  এই ব্যক্তিদের তাদের ফিটনেসের দিকে মনোযোগ দিতে হবে কারণ মাথাব্যথার সমস্যা আপনাকে গুরুতরভাবে বিরক্ত করতে পারে। এর কারণ হতে পারে উচ্চ রক্তচাপ। এমন পরিস্থিতিতে, আপনাকে ধ্যান, যোগ,ব্যায়ামের পাশাপাশি শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতিদিন "ওং চন্দ্রায় নমঃ” র 108 বার জপ করুন। 

ক্যারিয়ার নিয়ে চিন্তায় আছে! এক্ষণি অর্ডার করুনকগ্নিএস্ট্রো রিপোর্ট

মূলাঙ্ক 3 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা খোলা মনের এবং আধ্যাত্মিকতার দিকে আগ্রহী হয়ে থাকেন। তারা মানসিকভাবে মজবুত এবং তাই তারা দ্রুত পরিবর্তনশীল নীতি গ্রহণ করে। এই লোকদের কাজের জন্য ভ্রমণে যেতে হতে পারে। এই মানুষরা তাদের অহংকারী স্বভাবের কারণে কখনও কখনও ব্যর্থতার সম্মুখীন হতে হয়। এই লোকেরা চিন্তাভাবনা করে বড় সিদ্ধান্ত নেয় যা তাদের স্বার্থ প্রচার করে। 

প্রেম জীবন: এই সময়ে, আপনি আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। আপনারা উভয়ই নির্দ্বিধায় একে অপরের সাথে আপনাদের অনুভূতি ভাগ করে নেবেন, যা আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়াকে মজবুত করবে। আপনার সঙ্গীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি পরিষ্কার হবে এবং ফলস্বরূপ, আপনি পরিপক্কতার সাথে সম্পর্ক পরিচালনা করবেন।

শিক্ষা : মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য এই সময় স্বাভাবিক হবে। এই সময়, আপনি আপনার পড়াশোনায় মনোনিবেশ করতে সক্ষম হবেন এবং ব্যবসায়িক অর্থনীতি, আর্থিক অ্যাকাউন্টিং, খরচ এবং ব্যবসার পরিসংখ্যান ইত্যাদি বিষয়গুলিও ভালভাবে অধ্যয়ন করতে পারবেন। এই সময়, আপনি এই বিষয়গুলিতে আপনার ছাপ ছাড়তে সফল হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কোন নতুন চাকরি পেতে পারেন যা আপনার কর্মজীবনকে এগিয়ে নিয়ে যেতে সহায়ক প্রমাণিত হবে। এই লোকেরা নতুন প্রকল্প পেতে পারে এবং এর সাথে আপনার বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই ধরনের প্রকল্প আপনাকে ব্যস্ত রাখবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আউটসোর্সিং ব্যবসার মাধ্যমে নতুন ব্যবসা করার সুযোগ পেতে পারেন। ট্রেডিং, শিপিং ইত্যাদি ব্যবসা আপনার জন্য ভাল প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে যেতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 3 র স্বাস্থ্য এই সপ্তাহে চমৎকার হবে যা আপনার মধ্যে উপস্থিত ইতিবাচকতার ফলাফল হবে। যদিও, আপনাকে আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে পাশাপাশি সময়মতো খেতে হবে যাতে আপনি এই সময় স্থূলতার শিকার না হন।

উপায় :  গুরবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 4 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জন্মগ্রহণকারী লোকেরা অত্যন্ত উৎসাহী এবং এটি তাদের ক্রিয়াকলাপেও প্রতিফলিত হয়। ফলস্বরূপ, এই লোকেরা কখনও কখনও তাদের পথে আসা সেরা সুযোগগুলিও হারায়। এই লোকেরা বিলাসবহুল আইটেম কিনতে পছন্দ করে এবং খোলাখুলিভাবে অর্থ ব্যয় করতে লজ্জা পায় না। তাদের ব্যয়বহুল মনোভাবের কারণে, অনেক সময় তারা ঋণের মধ্যে পড়ে বা দায়িত্বের বোঝা বৃদ্ধির কারণে ঋণ নিতে হয়।

প্রেম জীবন: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে সম্পর্কের উত্থান-পতন দেখতে পারে, যা পারস্পরিক তালমিলের অভাবের ফলে হতে পারে। এমন পরিস্থিতিতে সম্পর্ককে উচ্চ পর্যায়ে নিয়ে যাওয়া আপনার পক্ষে সম্ভব হবে না। এই সময়ে, সাদৃশ্যের অভাবের কারণে আপনি আপনার জীবনসাথীর কাছ থেকে আপনার প্রয়োজনীয় সমর্থন না পাওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা: এই শিক্ষার্থীরা একাগ্রতার অভাব এবং দুর্বল স্মৃতিশক্তির কারণে পড়াশোনায় অসুবিধা অনুভব করতে পারে। এই সময়ে, আপনাকে আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা জোরদার করতে হবে যাতে আপনি শিক্ষার ক্ষেত্রে ব্যর্থতার মুখোমুখি না হন। এই শিক্ষার্থীদের মনোযোগ অন্য বিষয়ে পড়াশুনা থেকে সরে যেতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে অধ্যবসায়ের সাথে পড়াশোনা করতে হবে।

পেশাগত জীবন: আপনি যদি কাজ করেন তবে আপনাকে কর্মক্ষেত্রে আরও চাপের সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা না পাওয়ারও সম্ভাবনা রয়েছে, যা এই সময় আপনার জন্য প্রয়োজনীয় হবে। এমন পরিস্থিতিতে, আপনার দক্ষতা প্রমাণ করার জন্য আপনাকে আপনার কাজের পদ্ধতিতে পরিবর্তন আনতে হবে। যাদের ব্যবসা আছে তাদের প্রতিযোগীদের সাথে চলমান সমস্যার কারণে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। ব্যবসা সুষ্ঠুভাবে চালাতে হলে তাদের হাতে ব্যবসার সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে হবে। 

স্বাস্থ্য: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের গরম এবং অ্যালার্জির কারণে রোদে পোড়া সমস্যা বিরক্তিকর হতে পারে। এই কারণে, আপনি জ্বালা এবং অন্যান্য সমস্যার সম্মুখীন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে যতটা সম্ভব জল পান করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনি সুস্থ থাকেন।

উপায় : প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।     

এখন ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের আগ্রহ হল নিজের জ্ঞান বৃদ্ধির যা উচ্চ শিক্ষার মাধ্যমেই সম্ভব। ফলে এই মানুষগুলোরও প্রখর বুদ্ধি থাকে। এছাড়াও, তাদের চিন্তা করার ক্ষমতা বেশ তীক্ষ্ণ যার কারণে তাদের দ্বারা নেওয়া সিদ্ধান্তগুলি বেশিরভাগই সঠিক বলে প্রমাণিত হয়। ভাগ্য তাদের সমর্থন করে এবং একারণে তারা জীবনে এগিয়ে যেতে সক্ষম হয়। এই মূলাঙ্কের অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা ব্যবসাতেও আগ্রহী এবং এই ক্ষেত্রে অগ্রগতিতে সফল হন।

প্রেম জীবন: এই জাতক/জাতিকারা সম্পর্কের ক্ষেত্রে তাদের সঙ্গীর সাথে খুশি দেখাতে পারে এবং আপনারা একে অপরের প্রতি আপনাদের ভালবাসা প্রকাশ করবেন। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসা বাড়বে এবং আপনার সম্পর্কও মজবুত হবে। এই জাতক/জাতিকারা তাদের সঙ্গীর স্বপ্ন বুঝতে এবং সেই অনুযায়ী কাজ করতে সক্ষম হবে, যা আপনার সঙ্গীকে খুশি করবে।

শিক্ষা: মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা স্থিতিশীলতা অর্জনে সফল হবেন এবং এটি আপনার দৃঢ় একাগ্রতার ফলাফল হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার প্রদর্শন প্রত্যাশার চেয়ে ভালো হতে পারে। আপনি যদি টেকনোলজি, কস্টিং ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন তবে আপনাকে ভাল ফল করতে দেখা যেতে পারে। 

পেশাগত জীবন: আপনি যদি কাজ করেন তবে এই সময়ে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে ভাল হবে। এই সময়ে আপনি এমনকি সবচেয়ে কঠিন কাজগুলি খুব সহজেই করতে সক্ষম হবেন। আপনার চাকরি সংক্রান্ত বড় সিদ্ধান্ত নিতে দেখা যেতে পারে। এছাড়াও, আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গের জন্য আপনি প্রণোদনা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার নিজের ব্যবসা থাকলে, আপনি আপনার প্রতিযোগীদের জন্য একটি দুর্দান্ত উদাহরণ স্থাপন করতে পারেন এবং আপনার তীক্ষ্ণ মনের সাহায্যে তাদের থেকে এগিয়ে যেতে সফল হতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে। তবে, এই লোকেরা মাথাব্যথা এবং স্নায়ুতন্ত্র সম্পর্কিত ছোটখাটো সমস্যা ইত্যাদির কারণে সমস্যায় পড়তে পারে। এমন পরিস্থিতিতে, ধ্যান এবং যোগ,ব্যায়াম করা আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে। 

উপায় - প্রতিদিন 108 বার “ওং বুধায় নমঃ” র জপ করুন।

 আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 এ জন্মগ্রহণকারী লোকেরা খুব আবেগপ্রবণ এবং রোমান্টিক স্বভাবের হয়। তাদের বেশিরভাগই স্বভাব বজায় রাখার চেষ্টা করতে দেখা যায়। এছাড়াও, এই লোকেরা ভ্রমণ করতে পছন্দ করে। এই সপ্তাহে, এই লোকেরা তাদের রসবোধ বজায় রাখতে মনোনিবেশ করতে পারে। তাদের চমৎকার রসবোধের কারণে, তারা তাদের কাজে ভাল প্রদর্শন করার অবস্থানে থাকবে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনাকে আপনার সঙ্গীর সাথে তর্ক বা বিবাদের সম্মুখীন হতে হতে পারে এবং আপনাদের উভয়ের মধ্যে এই সমস্যাগুলির কারণ হতে পারে সম্পর্কের মধ্যে উপস্থিত থাকা অহংকার। এমন পরিস্থিতিতে, আপনাদের দুজনকেই পারস্পরিক তালমিল বজায় রাখতে হবে কারণ আপনাদের সম্পর্ক বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ হবে যাতে আপনাদের দুজনের মধ্যে ভালবাসা বজায় থাকে। এছাড়াও, এই ব্যক্তিদের পরিবারে সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এটি আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 6 র শিক্ষার্থীদের একাগ্রতার অভাব এবং আপনি যা পড়েন তা মনে না রাখা সমস্যা হতে পারে এবং এমন পরিস্থিতিতে এটি আপনার জন্য ভাল নম্বর পাওয়ার ক্ষেত্রে বাধা হিসাবে কাজ করতে পারে। যদিও, আপনার মন এই সময়ে বিচরণ করতে পারে, তাই পড়াশোনায় আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে একাগ্রতার সাথে পড়াশোনা করতে হবে। আপনি যদি চারুকলা, উন্নত ওয়েব ডিজাইনিং ইত্যাদির সাথে সম্পর্কিত ক্ষেত্রগুলি অধ্যয়ন করেন তবে এই সপ্তাহে আপনি এই বিষয়গুলিতে সাফল্য পেতে পিছিয়ে থাকতে পারেন এবং এই কারণে আপনার জন্য অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করা গুরুত্বপূর্ণ হবে।

পেশাগত জীবন: কর্মরত ব্যক্তিদের কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে কারণ সহকর্মীদের কাছ থেকে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার সহকর্মীরা আপনার সুবিধা নিতে পারে এবং আপনার থেকে এগিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তা আপনাকে পছন্দসই ফলাফল এবং সম্মান দিতে ব্যর্থ হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে প্রচুর লোকসানের সম্মুখীন হতে হতে পারে বা আপনার ব্যবসায় এমন পরিস্থিতি তৈরি হতে পারে যাতে আপনি লাভ বা লোকসান পান না। ব্যবসায় পুরানো নীতিগুলি আপনার উদ্দেশ্য পূরণে ব্যর্থ হতে পারে। 

স্বাস্থ্য: স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, এই লোকেরা ফিটনেস হ্রাস দেখতে পারে যা সংকল্প এবং সাহসের অভাবের কারণে হতে পারে। এছাড়াও, এই সময় আপনার আত্মবিশ্বাসও কম থাকতে পারে, যা ফিটনেস বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এমন পরিস্থিতিতে, আপনাকে যোগ,ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে।  

উপায় - প্রতিদিন "ওং ভার্গবায় নমঃ” র 33 বার জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

 মূলাঙ্ক 7 

 (যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 এ জন্মগ্রহণকারী জাতক/জাতিকাদের ব্যক্তিত্বের মধ্যে এমন অনেক গুণ রয়েছে যা বিশ্বের চোখের আড়াল। এই দক্ষতার কারণে, এই লোকেরা খুব সহজে প্রতিটি কাজ করতে সক্ষম হবে। এছাড়া কাজে দক্ষতা বাড়ানোর চেষ্টাও করতে দেখা যাবে। এই লোকেরা আধ্যাত্মিকতায় আগ্রহী হতে পারে এবং আপনিও সক্রিয়ভাবে আধ্যাত্মিক কার্যকলাপে অংশগ্রহণ করবেন। আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়া আপনাকে জীবনে সাফল্য অর্জনে পথ দেখাবে।

প্রেম জীবন: সম্পর্কের কথা বললে, এই সময়ে আপনার সম্পর্ক থেকে প্রেম অনুপস্থিত হতে পারে কারণ আপনাকে পরিবারে বিবাদ ও সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এসব সমস্যার কারণে আপনার মধ্যে তর্ক-বিতর্ক হতে পারে এবং পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতিও লোপ পেতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে সম্পর্কের মধ্যে ভালবাসা এবং সুখ বজায় রাখার জন্য প্রচেষ্টা করতে হবে।

শিক্ষা: যারা উচ্চশিক্ষা নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো বলা যাবে না কারণ শিক্ষার্থীরা সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারে। সময় কম থাকায় শিক্ষায় সফলতা পেতে হলে মনোযোগ দিয়ে পড়াশুনা করতে হবে। আধ্যাত্মিকতার পথ বেছে নেওয়াও আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে পারে কারণ এটি আপনাকে পড়াশোনায় ধরে রাখতে এবং সাফল্য অর্জনে গাইড করতে পারে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 7 র কর্মরত ব্যক্তিরা নতুন জিনিস শিখতে সক্ষম হবেন যা কর্মক্ষেত্রে আপনার কাজে লাগবে। এই সময়ের মধ্যে, আপনার কাঙ্ক্ষিত বৃদ্ধি না পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এমন পরিস্থিতিতে এই সময়টি আপনার পক্ষে কঠিন বলে মনে হতে পারে। কর্মক্ষেত্র সম্পর্কে কথা বললে, এই জাতক/জাতিকারা কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে এবং ফলস্বরূপ, আপনাকে কিছু নতুন দক্ষতা শিখতে হবে। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে ব্যবসায় ভাল করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের কথা বললে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য গড় থাকবে। এই সময়ে, জ্বালা, কাশি এবং রোদে পোড়ার মতো সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে যা আপনার জন্য চিন্তার বিষয় হয়ে উঠতে পারে। 

উপায় : মঙ্গলবারের দিন কেতু গ্রহের জন্য যজ্ঞ করুন। 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 এ জন্মগ্রহণকারী লোকেরা এই সপ্তাহে মানসিক শক্তি এবং আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। এমন পরিস্থিতিতে আপনার মধ্যে অহঙ্কারের আভাস দেখা দিতে পারে যা আপনার জন্য ভালো বলা যাবে না। এছাড়াও, আপনাকে অন্যদের সাথে তর্ক এবং মতবিরোধের সম্মুখীন হতে হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অহংকার এবং মতানৈক্য আপনার সম্পর্কের ক্ষেত্রে বাধা হিসেবে কাজ করতে পারে, তাই আপনার জীবনসাথীর সাথে বিবাদে জড়ানো এড়িয়ে চলুন।

শিক্ষা: মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের জন্য, এই সময়টি আগের চেয়ে আরও কঠিন হতে পারে। এই শিক্ষার্থীদের তাদের শিক্ষা পরিকল্পনার পাশাপাশি কঠোর পরিশ্রম এবং মনোনিবেশ করতে হবে। এই সময়ে আপনার মনোযোগ অধ্যয়ন থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং আপনি যা অধ্যয়ন করেছেন তা মনে রাখার ক্ষমতাও দুর্বল থাকতে পারে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার আত্মসম্মান খুব বেশি থাকবে যা কখনও কখনও অহংকারে পরিণত হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে সতর্ক থাকতে হবে এবং অন্যের করা সমালোচনাকে ইতিবাচকভাবে নিতে হবে, অন্যথায় ভবিষ্যতে আপনার সমস্যা বাড়তে পারে।

স্বাস্থ্য: এই ব্যক্তিদের এই সপ্তাহে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যকে উপেক্ষা না করার এবং সম্পূর্ণ চিকিৎসা করার পরামর্শ দেওয়া হচ্ছে। নিজেকে সুস্থ রাখতে ব্যায়ামের পাশাপাশি সুষম খাদ্য গ্রহণ করতে হবে। 

উপায় : শনিবারের দিন দই-ভাত মন্দিরে দান করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহটি পেশা এবং ব্যবসায় প্রচুর সাফল্য নিয়ে আসবে। আপনি আপনার সম্মান এবং মর্যাদা বৃদ্ধি দেখতে পাবেন। সবাই শীঘ্রই এই ব্যক্তিদের মধ্যে উপস্থিত নেতৃত্বের ক্ষমতা এবং দ্রুত সিদ্ধান্ত নেওয়ার গুণাবলী দ্বারা প্রভাবিত হবে। আপনি সাফল্য অর্জনের পথে দৃঢ়প্রতিজ্ঞ থাকতে পারেন।

প্রেম জীবন: আপনাকে আপনার সঙ্গীর সাথে অহংকার এবং রাগ সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে, যা আপনার প্রেম জীবনকে প্রভাবিত করতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে তর্ক বা বিবাদে এড়াতে হবে।

শিক্ষা: আপনি আপনার শিক্ষার উন্নতির জন্য এই সপ্তাহটি সম্পূর্ণরূপে ব্যবহার করতে সক্ষম হবেন। এই সময়, আপনার বুদ্ধিমত্তা এবং মনোনিবেশ করার ক্ষমতা খুব শক্তিশালী থাকবে। আপনি অন্যান্য উৎস থেকেও সাহায্য পাবেন। 

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বললে, এই সপ্তাহে আপনার উন্নতি, পদোন্নতি এবং বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার মধ্যে কোন নতুন শক্তি প্রবাহিত হবে এবং আপনার নেতৃত্বের ক্ষমতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

স্বাস্থ্য: এই লোকেরা তাদের ফিটনেস এবং মানসিক শক্তিকে একটি নতুন স্তরে নিয়ে যাওয়ার দিকে মনোনিবেশ করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার শরীরের উপর কাজ করতে দেখা যেতে পারে যা আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। এছাড়াও, নিজেকে সুস্থ রাখতে যোগ,ব্যায়াম এবং ধ্যান করাও ফলদায়ক প্রমাণিত হবে।

উপায় : মঙ্গলবারের দিন দিব্যাংদের ভোজন দান করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer