সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 02 জুলাই থেকে 08 জুলাই 2023

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (02জুলাইথেকে 08জুলাই 2023)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আত্মবিশ্বাস এবং মানসিক শক্তিতে পূর্ণ থাকবে, কিন্তু সঠিক পথে মানসিক শক্তি ব্যবহার না করা আপনাকে বিরক্তিকর এবং আক্রমণাত্মক করে তুলতে পারে। এছাড়াও, এই সময়ে আপনি পরিবার বা গুরুর সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনি বস্তুবাদী আকাঙ্ক্ষাগুলি পূরণ করতে, সামাজিকীকরণ করতে এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে যোগাযোগ স্থাপন করতে সক্ষম হবেন যা পেশাদার জীবনে সুবিধা দেবে। এই সপ্তাহটি অর্থ সঞ্চয় এবং সুবিধা পাওয়ার জন্য অনুকূল হবে। 

প্রেম জীবন: প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনাকে আপনার প্রেম এবং বিবাহিত জীবনের দিকে মনোযোগ দিতে হবে। মূলাঙ্ক 1 র যারা তাদের বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হচ্ছেন, আপনি তার সমাধান খুঁজে পেতে সফল হবেন এবং এর ফলে আপনি আপনার বিবাহিত জীবনে শান্তি বজায় রাখতে সক্ষম হবেন। কিন্তু, জাতক/জাতিকা যারা সম্প্রতি একটি নতুন সম্পর্কে প্রবেশ করেছে তাদের মানসিক উত্থান-পতন মোকাবেলা করতে হতে পারে, তাই আপনাকে আপনার জীবনসাথীর অনুভূতিগুলি বুঝতে এবং গুরুত্ব দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই ক্ষেত্রে, আপনি আপনার সঙ্গীর সাথে উপভোগ্য সময় কাটাতে সক্ষম হবেন।

শিক্ষা : শিক্ষাক্ষেত্রে অগ্রগতির দিক থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 1 র শিক্ষার্থীদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়, আপনি অধ্যবসায় এবং একাগ্রতা সঙ্গে অধ্যয়ন করবেন। এই সপ্তাহটি তাদের জন্য বিশেষভাবে ভাল হবে যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান বা আপনি কোনও বিদেশী গুরু বা শিক্ষকের সংস্পর্শে আসতে পারেন যারা আপনার জ্ঞান বৃদ্ধিতে সহায়ক হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের দিক থেকে মূলাঙ্ক 1 মূলাঙ্কের জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের জন্য বসের কাছ থেকে প্রশংসা পেতে পারে। এছাড়াও, ইনসেনটিভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি তাদের জন্য বিশেষভাবে উপকারী হবে যারা MNC বা কোনো বিদেশী কোম্পানিতে কাজ করেন। এই সময়ে আমদানি-রপ্তানি ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা ভালো পরিমাণ অর্থ আয় করবেন। 

স্বাস্থ্য : মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের স্বাস্থ্যের কথা বললে, এই সপ্তাহে আপনি স্বাস্থ্য ক্ষেত্রে কোনও বড় সমস্যার সম্মুখীন হবেন না। আপনি মানসিক শক্তি এবং উদ্দীপনায় পূর্ণ হবেন। যদিও, আপনার মানসিক শক্তিকে সঠিক দিকে চালিত করুন, অন্যথায় এটি আবেগপ্রবণতা এবং আগ্রাসনের দিকে নিয়ে যেতে পারে, যা ইতিমধ্যে উচ্চ রক্তচাপ আছে এমন লোকেদের জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

উপায় : ভগবান কৃষ্ণের পূজো করুন আর তাকে লাল রঙের ফুল অর্পিত করুন।

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে খুশি থাকবেন এবং অন্যকেও খুশি রাখবেন। এছাড়াও, এদের মানুষের উপর ভালবাসার বর্ষণ করতে দেখা যাবে। বিশেষত, এই মূলাঙ্কের মহিলাদের মধ্যে মাতৃত্বের চেতনা উচ্চ স্তরে থাকবে এবং এই পরিস্থিতিতে আপনি আপনার চারপাশের লোকদের পরম ভালবাসার সাথে যত্ন নেবেন। সংখ্যাতত্ত্বের পূর্বাভাস বলে যে এই সপ্তাহে আপনার বেশিরভাগ সময় সামাজিক জমায়েত এবং বন্ধুদের সাথে পার্টিতে ব্যয় হবে। এই সময় আপনার সমস্ত বস্তুবাদী ইচ্ছা পূরণ হবে এবং আপনি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহটি মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের জন্য ফলপ্রসূ প্রমাণিত হবে যারা তাদের সঙ্গীকে পরিবারের সাথে পরিচয় করিয়ে দিতে চান। এই সময়ে আপনার সঙ্গী পরিবারকে প্রভাবিত করতে সক্ষম হবেন এবং পরিবার আপনার পছন্দের প্রশংসা করবে। অন্যদিকে, এই সংখ্যার বিবাহিত ব্যক্তিরা তাদের সঙ্গীর সাথে যে কোনও বিনিয়োগ করতে পারেন এবং এই বিনিয়োগ থেকে মুনাফা সময়ের সাথে বাড়বে। এছাড়াও, এটি ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

শিক্ষা : মূলাঙ্ক 2 র শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হবে কারণ এই সময় আপনি শিক্ষায় অগ্রগতি করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আত্মবিশ্বাসের সাথে আপনার ধারণা এবং সৃজনশীলতা অন্যদের কাছে উপস্থাপন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি আপনার জ্ঞান এবং কথোপকথনের পদ্ধতিতে অন্যদের প্রভাবিত করবেন। অন্যদিকে, যারা চাকরির জন্য একটি ইন্টারভিউ বা আরও পড়াশোনার জন্য একটি ইন্টারভিউয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের এতে সাফল্য পাওয়ার ভালো সম্ভাবনা রয়েছে। যদিও, আপনাকে মানসিকভাবে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ ওঠানামা আবেগের কারণে সুবর্ণ সুযোগগুলি আপনার হাত থেকে সরে যেতে পারে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র যেসব জাতক/জাতিকা গৃহস্থ বিজ্ঞান, মানবাধিকার, হোমিওপ্যাথি ওষুধ, নার্সিং, ডায়েটিশিয়ান, পুষ্টি বা অন্য কোনও ক্ষেত্রের সাথে সম্পর্কিত যেখানে আপনি অন্য লোকেদের লালন-পালন করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ে আপনি আপনার উৎসর্গ এবং সেবা দিয়ে অন্যদের উপর আপনার ছাপ রেখে যেতে সক্ষম হবেন। 

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দিতে পারে। সপ্তাহের শুরুতে, আপনাকে পেটের সংক্রমণ বা বদহজমের মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তবে সপ্তাহ যত এগিয়ে যাবে, আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে।

উপায় : মতির মালা ধারণ করুন। যদি সম্ভব না হয় তাহলে সাদা রংয়ের রুমাল নিজের কাছে রাখুন।

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহে কিছু অপ্রত্যাশিত ঘটনা বয়ে আনতে পারে। তবে আপনি প্রতিটি পদক্ষেপে আপনার জীবনসঙ্গী এবং আপনার পরামর্শদাতার সমর্থন পাবেন, যার ভিত্তিতে আপনি পূর্ণ আত্মবিশ্বাসের সাথে সেই চ্যালেঞ্জগুলি মোকাবেলা করবেন। এছাড়াও, আপনাকে এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসতে আধ্যাত্মিকতা এবং ধ্যানের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন : এই সপ্তাহে মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের প্রেম ও দাম্পত্য জীবন কেমন হবে, তা সম্পূর্ণ নির্ভর করবে আপনার ওপর। খারাপ দৃষ্টির কারণে আপনার সঙ্গীর সাথে বিবাদ এবং ভুল বোঝাবুঝির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে বুদ্ধিমত্তা এবং বোঝাপড়ার কারণে আপনি এই সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হবেন। অন্যদিকে, বিবাহিতদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর সাথে একসাথে জীবনের প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করবেন।

শিক্ষা : এই সপ্তাহটি মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য ভাল হবে, বিশেষ করে যারা ইঞ্জিনিয়ারিং পড়ছেন বা ইঞ্জিনিয়ারিং এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিদেশে উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্যও সময় অনুকূল থাকবে। অন্যদিকে, যারা পুলিশ বা সেনাবাহিনীতে চাকরি করতে চান তাদের জন্য সপ্তাহটি ফলদায়ক প্রমাণিত হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের কথা বললে, এই সপ্তাহটি মূলাঙ্ক 3 র ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে। এই সময়ে আপনি সরকারী বা সরকারের সাথে যুক্ত ব্যক্তিদের সমর্থন পাবেন, যা আপনাকে ব্যবসায় উন্নতি করতে সহায়তা করবে। এছাড়াও, ব্যবসায়িক মিটিং বা প্রচারমূলক কার্যকলাপের কারণে আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। এই সপ্তাহটি সেই সমস্ত লোকদের জন্যও দুর্দান্ত হবে যারা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য বিনিয়োগকারী বা ব্যবসায়িক অংশীদার খুঁজছেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের মানসিক উত্থান-পতনের কারণে আপনি এই সপ্তাহে মানসিক শক্তি কম অনুভব করতে পারেন, তাই আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষ করে যখন আপনি গাড়ি চালাচ্ছেন। 

উপায় : ভগবান শিবের পূজো করুন আর সোমবারের দিন তাকে দুধ অর্পিত করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকা এই সপ্তাহটি সাহস এবং আত্মবিশ্বাসে পূর্ণ হবে। এছাড়াও, এই সময়ে আপনি প্রচুর অর্থ উপার্জন করবেন এবং লাভ করবেন। কিন্তু কখনও কখনও আপনি মানসিক নিয়ন্ত্রণ হারানোর কারণে উদ্বিগ্ন এবং উত্তেজনা দেখাতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন : প্রেম জীবনের পরিপ্রেক্ষিতে, মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে তাদের সঙ্গীকে আধিপত্য করতে দেখা যেতে পারে এবং ফলস্বরূপ আপনার প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। যদিও, আপনার চমৎকার যোগাযোগ দক্ষতা এবং প্রেমময় পদ্ধতি আপনাকে এই সমস্যাগুলি সমাধান করতে সক্ষম করবে। এছাড়াও, এই সপ্তাহটি সঙ্গীর কাছে বিবাহের প্রস্তাব দেওয়ার পক্ষে অনুকূল প্রমাণিত হবে। বিবাহিত জাতক/জাতিকাদের তাদের সম্পর্কের ক্ষেত্রে উচ্চ মূল্যবোধ এবং নৈতিকতা বজায় রাখার পরামর্শ দেওয়া হয় কারণ আপনি অতিরিক্ত বৈবাহিক সম্পর্কে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার বিবাহিত জীবনে সমস্যা তৈরি করতে পারে।

শিক্ষা : এই সপ্তাহটি এই মূলাঙ্কের শিক্ষার্থীদের জন্য ফলদায়ক হবে কারণ এই সময়ে আপনি শিক্ষায় উন্নতি করতে সক্ষম হবেন। বিশেষত এই সপ্তাহটি অর্থ, ব্যবসায়িক অধ্যয়ন, ডেটা সায়েন্টিস্ট বা আন্তর্জাতিক ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল প্রমাণিত হবে। যারা ব্যাঙ্কিং, CA বা অন্যান্য সরকারি আর্থিক ক্ষেত্রে চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি ভালো হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের দিক থেকে, নির্মাণ বা রিয়েল এস্টেট ব্যবসার সাথে জড়িতদের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হবে। এই সময়ে আপনি ব্যবসায় লাভ করতে সক্ষম হবেন। মূলাঙ্ক 4 র জাতক/জাতিকা যারা সরকারি প্রকৌশল বা বড় শিল্প-সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে কাজ করছেন, তাদের জন্য সময়টি ভালো বলা হবে কারণ এই সময়ে আপনি উন্নতি লাভে সফল হবেন। এছাড়াও, আপনি কিছু উইন্ডফল বিনিয়োগের মাধ্যমে ভাল মুনাফা করবেন যা আপনার মুখে হাসি আনবে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যার মুখোমুখি হতে হবে না। যদিও, আপনাকে অত্যধিক পার্টি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে কারণ অতিরিক্ত অ্যালকোহল গ্রহণ আপনার স্বাস্থ্যকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। 

উপায় : প্রতিদিন নারকেল তেল দিয়ে পা মালিশ করুন।

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি আনন্দে ভরপুর হবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন, যার কারণে আপনি আপনার সামাজিক চিত্রের উন্নতি দেখতে পাবেন। এই সময়ে আপনাকে ঘরোয়া জীবন উপভোগ করতেও দেখা যাবে। এছাড়াও, আপনি আরামদায়ক আইটেম সহ বাড়ির জন্য বিলাসবহুল আইটেমগুলিতে অর্থ ব্যয় করতে পারেন। এই সপ্তাহে, আপনি পরিবারে মজা করার সুযোগ পেতে পারেন, যেখানে আপনি ব্যস্ত থাকবেন এবং এটি আপনার উৎসাহের স্তরকে উচ্চ রাখবে। 

প্রেম জীবন : মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য খুব বেশি বিশেষ হবে বলে আশা করা হচ্ছে না। যদিও, এই সময়ে কোনও বড় সমস্যা দেখা দেবে না, তবে আপনি সম্পর্কের মধ্যে সুখ এবং ভালবাসার অভাব অনুভব করতে পারেন। পারস্পরিক বোঝাপড়ার অভাব এবং তুচ্ছ বিষয়ে বিবাদের সম্ভাবনাও রয়েছে। অন্যদিকে পরিবারের কোনো সদস্যের হস্তক্ষেপের কারণে বিবাহিত ব্যক্তিরা হঠাৎ সমস্যার সম্মুখীন হতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহটি মূলাঙ্ক 5 র শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। পড়াশোনায় ভালো করার জন্য এই সময়ের সবচেয়ে বেশি ব্যবহার করুন, বিশেষ করে যারা গণযোগাযোগ, লেখালেখি বা যেকোনো ভাষার কোর্সে জড়িত।

পেশাগত জীবন : মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি চমৎকার হবে, বিশেষ করে যারা রাজনীতিবিদ বা জনপ্রতিনিধি তাদের জন্য। এই সময়ে আপনার সামাজিক ভাবমূর্তি ইতিবাচকভাবে উন্নত হতে পারে। যারা প্রিন্ট মিডিয়ার সাথে সম্পর্কিত বা শিক্ষক (যারা মূলত প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করেন এবং তাদের লালন-পালন করেন) বা ব্যাংকিং সেক্টরে কাজ করেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো হবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের কথা বলতে গেলে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের তাদের খাদ্যাভ্যাস পর্যবেক্ষণ করতে হবে কারণ ভারসাম্যহীন এবং অস্বাস্থ্যকর খাবার খাওয়ার কারণে আপনার ওজন বাড়তে পারে এবং আপনাকে সংক্রমণের সম্মুখীন হতে হতে পারে।

উপায় : ঘরে সাদা রংয়ের ফুল লাগান আর সেটির ধ্যান রাখুন।

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা খুব আবেগপ্রবণ হয়ে দেখা দেবে এবং সমাজের অসহায় মানুষের প্রতি তাদের সমবেদনা থাকবে। এছাড়াও, এই সময়ে আপনি প্রতিবন্ধী, দরিদ্র, এতিম শিশু, বৃদ্ধ ইত্যাদিকে সাহায্য করবেন যাতে তাদের অবস্থার উন্নতি হয়। এমন পরিস্থিতিতে, মানুষকে সাহায্য করার মনোভাবের কারণে, আপনি আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করার একটি প্রবল সম্ভাবনা রয়েছে, যা কখনই সঠিক বলা যাবে না কারণ অন্যের যত্ন নেওয়ার পাশাপাশি আপনাকে আপনার স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। ঘটবে এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন : মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা যারা কারো সাথে গুরুতর সম্পর্কে আছেন তাদের জন্য সপ্তাহটি ভালো যাবে। এমন পরিস্থিতিতে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। অন্যদিকে, যারা তাদের সম্পর্কের বিষয়ে গুরুতর এবং অনুগত নয় তারা এই সময়ের মধ্যে সমস্যার সম্মুখীন হতে পারে এবং এটি ব্রেকআপ হতে পারে। শীঘ্রই যারা বিবাহ বন্ধনে বাঁধতে চলেছেন তাদের চেক করতে হবে তারা সঠিক সঙ্গী বেছে নিয়েছে কি না, কারণ প্রতারণার সম্ভাবনা বেশি।

শিক্ষা : মূলাঙ্ক 6 র শিক্ষার্থীদের এই সপ্তাহে আপনাকে শিক্ষাক্ষেত্রে নিবেদিত হয়ে কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় পরীক্ষায় সাফল্য পেতে আপনার অসুবিধা হতে পারে। এই সময়ে, কিছু বিষয়ে আপনার মনে সন্দেহ এবং সমস্যা দেখা দিতে পারে। এসময় আপনি মা ও শিক্ষকের সমর্থন পাবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল হবে যারা সামাজিক কর্মী হিসাবে কাজ করেন বা কোনও এনজিওর সাথে সম্পর্কিত বা অভাবী লোকদের সাহায্য করেন। এই সময়ে, সোশ্যাল মিডিয়া প্রতিনিধি বা প্রভাবশালীরাও অগ্রগতি করবেন, তবে যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের এই সময়ে সতর্ক থাকতে হবে কারণ আপনার সাথে প্রতারণার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যকে অবহেলা করতে পারেন এমন সম্ভাবনা রয়েছে। 

উপায় : নেতিবাচক শক্তি ধ্বংস করতে প্রতিদিন সন্ধ্যায় ঘরে কর্পূর জ্বালান। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহটি মানসিক উত্থান-পতনের কারণে কিছুটা কঠিন মনে হতে পারে। এছাড়াও, বিভ্রান্তি এবং চিন্তার স্বচ্ছতার অভাবের কারণে অন্যদের সামনে আপনার বক্তব্য রাখা আপনার পক্ষে কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে চিন্তায় স্বচ্ছতা আনতে আপনি আধ্যাত্মিকতা ও ধ্যানের সাহায্য নিতে পারেন।

প্রেম জীবন : মূলাঙ্ক 7 র সিঙ্গেল জাতক/জাতিকারা দীর্ঘ দূরত্বের যাত্রায় বা ধর্মীয় স্থানে ভ্রমণের সময় কারো প্রেমে পড়তে পারে। অন্যদিকে, এই মূলাঙ্কের বিবাহিত জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সাথে দীর্ঘ দূরত্বের ভ্রমণ বা তীর্থযাত্রার পরিকল্পনা করতে পারে যা সঙ্গীর সাথে আপনার বন্ধনকে মজবুত করতে সহায়তা করবে।

শিক্ষা : এই সপ্তাহ মূলাঙ্ক 7 র সেইসব শিক্ষার্থীদের জন্য ভালো প্রমাণিত হবে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। যদিও, বাকি শিক্ষার্থীরা এই সপ্তাহটিকে চ্যালেঞ্জিং মনে করতে পারে যখন এটি অধ্যয়নের ক্ষেত্রে আসে এবং ফলস্বরূপ তাদের অধ্যবসায়ের সাথে অধ্যয়নের জন্য অত্যন্ত কঠোর পরিশ্রম করতে হবে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 7 র পেশাগত জীবনের কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাবে। কর্মক্ষেত্রে, আপনার সমস্ত মনোযোগ আপনার লক্ষ্য অর্জনের দিকে থাকবে এবং এর জন্য আপনি নিষ্ঠার সাথে কাজ করবেন। আত্মবিশ্বাস এবং উচ্চ শক্তির সাথে, আপনি আপনার লক্ষ্যগুলি অর্জন করতে সক্ষম হবেন এবং ফলস্বরূপ, আপনি অফিসে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। তবে, আপনাকে একটি জিনিস মনে রাখতে হবে যে আপনার সহকর্মীদের উপর কর্তৃত্ব করা এড়িয়ে চলুন, অন্যথায় এটি ভবিষ্যতে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 7 র লোকেদের জন্য খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে না, কারণ এই সময় আপনাকে ঠান্ডা এবং ফ্লুর মতো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, এই কারণে, হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা এড়াতে এবং যথাযথ চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন চন্দ্রমার আলোতে 10 মিনিট ধ্যান করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র স্বভাব এই সপ্তাহে, আপনি ভবিষ্যতের চিন্তার কারণে কিছুটা বিরক্ত হতে পারেন, যার কারণে আপনাকে মানসিক ভারসাম্যহীনতার মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও, মানসিক শান্তিও বিঘ্নিত হতে পারে, তাই আপনাকে অতিরিক্ত চিন্তাভাবনা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে এবং এ পর্যন্ত করা অর্জনগুলি মনে রেখে নিজেকে অনুপ্রাণিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। 

প্রেম জীবন : প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি তাদের জন্য সেরা হবে যারা তাদের সম্পর্কের বিষয়ে গুরুতর এবং সম্পর্কটিকে বিয়েতে রূপান্তর করতে চান। এই সময়, আপনি আপনার সঙ্গীকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের সঙ্গীর সাথে রোমান্টিক সময় উপভোগ করবেন।

শিক্ষা : শিক্ষার দিক থেকে, ডিজাইনিং বা কলা ইত্যাদির মতো সৃজনশীল ক্ষেত্রের সাথে সম্পর্কিত শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি ফলদায়ক হবে। অন্যদিকে মানবাধিকার, নার্সিং বা চারুকলার সঙ্গে জড়িত শিক্ষার্থীরা এ সপ্তাহে ইতিবাচক ফল পাবেন।

পেশাগত জীবন : মূলাঙ্ক 8 র পেশাগত জীবনের জন্য এই সপ্তাহটি খুব একটা বিশেষ না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, শ্রমজীবী মানুষ তাদের কাজ বা তারা যে কাজ করছেন তাতে অসন্তুষ্ট দেখা দিতে পারে। তবে অন্যদিকে, এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য উপকারী প্রমাণিত হবে কারণ আপনি এই সময়ের মধ্যে নতুন ক্লায়েন্ট তৈরি করতে এবং লাভজনক চুক্তি করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : মূলাঙ্ক 8 র এই সপ্তাহে ঘুমের অভাবে আপনাকে মানসিক চাপ, রক্তচাপের ওঠানামা ইত্যাদি সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, পাশাপাশি স্বাস্থ্যের উন্নতির জন্য যোগ,ব্যায়াম এবং ধ্যানের আগ্রহী হন।

উপায় : ঘর থেকে বাইরে বেড়োনোর আগে আপনার মায়ের পা ছুঁয়ে তার আশীর্বাদ নিন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। এই সময় আপনার আচরণ পরিপক্কতা এবং বুদ্ধিমত্তা পূর্ণ হবে, এবং কখনও কখনও আপনি বোকামী আচরণ করবে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই সপ্তাহে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায়, আপনি ছোটখাটো বিষয়ে মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন এবং ফলস্বরূপ, আপনার রাগ হঠাৎ বিস্ফোরিত হতে পারে, যা আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনকে প্রভাবিত করতে পারে। .

প্রেম জীবন : মূলাঙ্ক 9 র আচরণটি আপনার সঙ্গীর প্রতি অত্যন্ত অধিকারী হতে পারে, যার কারণে আপনার সঙ্গী কিছুটা বিরক্ত হতে পারে এবং আপনি ভুল বোঝাবুঝিও হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও কিছুর বাড়াবাড়ি খারাপ, তাই অতিরিক্ত কিছু করবেন না। বিবাহিতরাও সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব অনুভব করতে পারেন। 

শিক্ষা : এই সপ্তাহটি এই রাশির শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে যারা মেডিকেল বা ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন বা অধ্যয়ন করছেন বা কোনও প্রযুক্তিগত কোর্সের সাথে যুক্ত। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও সময় ইতিবাচক হবে।

পেশাগত জীবন : পেশাগত জীবনের দিক থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র জনের জন্য ভাল হবে কারণ এই সময়ে আপনি আপনার অতীতে করা কঠোর পরিশ্রমের ফল পাবেন। যারা ইনক্রিমেন্ট বা পদোন্নতির আশায় ছিলেন, তারা এই সপ্তাহে ঘটতে পারে। যদিও, পেশাগত জীবনে এই সাফল্য আসবে কোম্পানি বা বিভাগে বদলি বা পরিবর্তনের মতো কিছু পরিবর্তনের সাথে।

স্বাস্থ্য : আপনার স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য অনুকূল হবে এবং এই সময়ে আপনাকে কোনও বড় স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না। কিন্তু আপনি মানসিক উত্থান-পতনের কারণে মানসিক শক্তির অভাব অনুভব করতে পারেন তাই আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখতে হবে। 

উপায় : ছোট কন্যাদের সাদা রংয়ের মিষ্টি খাওয়ান।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer