সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 03 ডিসেম্বর থেকে 09 ডিসেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (19 নভেম্বর থেকে 25 নভেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা প্রশাসনিক গুণাবলী রয়েছে এবং এই গুণগুলির কারণে তারা ভাল সিদ্ধান্ত নিতে এবং পরিকল্পনা করতে সক্ষম হয়। এতে অন্যদের সামনে তাদের আলাদা ও স্বতন্ত্র পরিচয় তৈরি হয়। তারা অন্যদের চেয়ে তাদের নীতি অনুসরণ করতে পছন্দ করে। আপনি অন্যদের জন্য একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে আবির্ভূত হতে পারেন এবং অন্যদের উপর আপনার আধিপত্য প্রতিষ্ঠা করবেন। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা আরও সাহসী এবং দৃঢ়প্রতিজ্ঞ হবে যার কারণে তারা নিজেকে প্রতিষ্ঠিত করতে এবং প্রতিপত্তি অর্জনে সফল হবে। এই সময়ে আপনার নেতৃত্বের গুণাবলীও সামনে আসতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে কিছু স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ পেতে পারেন। আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি হবে যা আপনাদের সম্পর্কে সুখ আনবে। এবার আপনি আপনার জীবনসাথীকে ভালোভাবে বুঝতে পারবেন এবং আপনার পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হতে চলেছে। এমন সম্ভবনা রয়েছে যে শিক্ষার্থীরা অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে তবে ভাল জিনিস হল যে তারা প্রতিটি চ্যালেঞ্জ অতিক্রম করতে এবং ভাল নম্বর স্কোর করতে সফল হবে। আপনি ম্যানেজমেন্ট, চার্টার্ড অ্যাকাউন্টেন্সির মতো পেশাগত অধ্যয়ন করতে পারেন এবং এই বিষয়গুলি আপনাকে অগ্রগতি প্রদান করবে। এর মাধ্যমে আপনি শিক্ষাক্ষেত্রে আরও উন্নতি করতে এবং ভাল নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : চাকরিজীবীরা সরকারি ও বেসরকারি চাকরিতে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সুযোগগুলি আপনাকে ক্যারিয়ারের ক্ষেত্রে স্থিতিশীলতা দিতে কাজ করবে। এছাড়াও আপনার পদোন্নতি এবং প্রণোদনা পাওয়ার লক্ষণ রয়েছে, এতে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে আপনি ভাল মুনাফা অর্জন করতে এবং আপনার প্রতিযোগীদের পরাজিত করতে সক্ষম হবেন। আপনি নতুন বাজার এবং নতুন ব্যবসায় প্রবেশ করতে পারেন এবং এতে আপনার প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি উৎসাহ এবং মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন। এই সময় সাহস বৃদ্ধির কারণে, আপনি খুশি বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। যদিও, আপনি মাথা ব্যাথার অভিযোগ করতে পারেন। আপনি ধ্যান এবং যোগ,ব্যায়াম করলে তা থেকে উপকৃত হবেন।

উপায় : প্রতহ্য 19 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে এবং এটি তাদের দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে উঠতে পারে। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনার ভাগ্যের উপর নির্ভর না করে আপনার বুদ্ধির ব্যবহার করা উচিত।

প্রেম জীবন : আপনি আপনার জীবন সঙ্গীকে আগের চেয়ে বেশি ভালোবাসতে শুরু করবেন এবং অন্যদের সামনে একটি নিখুঁত প্রেম জীবনের উদাহরণ স্থাপন করবেন। আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি হবে যা আপনাদের সম্পর্ককে মজবুত করবে এবং এর সাথে আপনারা দুজনেই একে অপরের সাথে খুব খুশি বোধ করবেন। আপনার জীবনসাথীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি হবে এবং আপনি তার সাথে মানসিকভাবে সংযুক্ত বোধ করবেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। আপনি ভাল নম্বর স্কোর করে সফল হবেন এবং আপনার সহপাঠীদের মধ্যে একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে আবির্ভূত হবেন। আপনি খুব ভালোভাবে অধ্যয়ন করবেন এবং এই সময়ে আপনার একাগ্রতা এবং শেখার ক্ষমতাও বৃদ্ধি পাবে। এই দক্ষতাগুলির সাহায্যে, আপনি শিক্ষাক্ষেত্রে আপনার নিজস্ব চিহ্ন রেখে যেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : চাকরিজীবীরা নতুন কাজের সুযোগ পাবেন। এই সুযোগগুলি আপনার জন্য আশাব্যঞ্জক প্রমাণিত হবে। আপনি আপনার কাজের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে স্বীকৃতি এবং প্রতিপত্তি পাবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কাজের মান বজায় রাখতে সফল হবেন। সেই সঙ্গে কাজের কারণে ব্যবসায়ীদের আগের চেয়ে বেশি যাতায়াত করতে হতে পারে। আপনি এই ট্রিপগুলি থেকে উপকৃত হবেন এবং আরও মুনাফা অর্জনের দিকনির্দেশনা পাবেন। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাবে। মানসিক শক্তি এবং উদ্যমে পূর্ণ হওয়ায় আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে আপনার কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। তবে আপনি কাশি এবং সর্দির মতো ছোটখাটো সমস্যায় ভুগতে পারেন। এই সময় আপনার ধৈর্য ধরে রাখতে হবে। আপনি ধ্যান এবং যোগ,ব্যায়াম থেকে উপকৃত হবেন।

উপায় : সোমবারের দিন চন্দ্রমার জন্য পুষ্প পূজন করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের পেশাগত প্রচেষ্টার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হবে এবং সন্তুষ্ট বোধ করবে। এই সপ্তাহে আপনি অন্যদের সাথে সংযোগ করতে এবং ইতিবাচক আবেগ ভাগ করতে সক্ষম হবেন। এই সময় মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের জন্য আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার চাহিদাকেও বাড়িয়ে তুলবে। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা সরাসরি কথা বলতে পছন্দ করে এবং তারা জানে কিভাবে তাদের সুবিধার জন্য এই স্বভাবের ব্যবহার করতে হয়।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক খুব সহজ হতে চলেছে এবং আপনাদের দুজনের সম্পর্কও মজবুত হবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে নৈতিক মূল্যবোধ অনুসরণ করতে পারেন। এতে আপনার সম্পর্কের মাধুর্য বজায় থাকবে।

শিক্ষা : আপনি আরও পেশাদার পদ্ধতিতে পড়াশোনা করবেন এবং ভাল নম্বর স্কোর করতে সফল হবেন। আপনি অধ্যয়ন সংক্রান্ত উদ্যোগ এবং উৎসাহে পূর্ণ হতে চলেছেন এবং পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবেন। মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফিন্যান্স ইত্যাদি বিষয়গুলি আপনার জন্য ভাল প্রমাণিত হবে।

পেশাগত জীবন : চাকরিজীবীদের জন্য এটি একটি অগ্রগতির সময় এবং আপনি এই সময় আপনার কাজের মান বজায় রাখতে সক্ষম হবেন। ভাল কাজের কারণে, আপনি প্রণোদনা এবং পদোন্নতির আকারে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের জন্য আপনার প্রশংসা করবেন এবং এমনকি আপনার প্রতিভা দেখে অবাক হতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে সবকিছু আপনার পক্ষে হতে চলেছে। আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ হবেন এবং এটি আপনার স্বাস্থ্যেরও উন্নতি করবে। এই সময় আপনার কোনো বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার কোনো লক্ষণ নেই। তবে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার হজমের সমস্যা হতে পারে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পিতেই নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা খুব উৎসাহী এবং কখনও কখনও এই জিনিসটি তাদের নিজস্ব বিকাশে বাধা হয়ে দাঁড়ায়। আপনি নিজেকে দীর্ঘ দূরত্বের ভ্রমণে ব্যস্ত রাখবেন। এই ব্যক্তিদের কিছু অনন্য গুণ রয়েছে যা সহজেই সনাক্ত করা একটু কঠিন হতে পারে। এই সপ্তাহে আপনি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি আপনার জীবনে যা কিছু পান তাতে আপনি সন্তুষ্ট বোধ করেন না।

প্রেম জীবন : এই সপ্তাহে, অহংকারের কারণে আপনার জীবনসাথীর সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার সম্পর্কের সুখ কমাতে পারে এবং আপনাদের দুজনের মধ্যে দূরত্বের সম্ভাবনাও রয়েছে। এই কারণে, আপনারা উভয়ই একে অপরকে বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

শিক্ষা : শিক্ষাক্ষেত্রে কিছু কঠিন পরিস্থিতি মোকাবেলায় আপনার অনেক সময় এবং মানসিক শক্তি নষ্ট হতে পারে। আপনি যা পড়ছেন তা মনে রাখতে আপনার সমস্যা হতে পারে। এমনকি সহজ জিনিসগুলিও আপনার কাছে কঠিন মনে হবে এবং এর কারণে আপনার পরীক্ষায় কম নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। পড়াশোনার পরিপ্রেক্ষিতে আপনি আপনার কাজের পরিকল্পনা এবং সময়সূচী করলে ভাল হবে। এছাড়াও, আপনাকে পেশাদার কোর্সগুলি অধ্যয়নের জন্য আরও প্রচেষ্টা করতে হবে এবং এতে আপনার প্রচুর সময় নষ্ট হতে পারে, তাই এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য কিছুটা কঠিন হতে চলেছে।

পেশাগত জীবন : চাকরিজীবীরা কাজের চাপ বাড়ার কারণে সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে সমর্থন না পাওয়ারও সম্ভাবনা রয়েছে। বর্ধিত কাজের চাপের কারণে, আপনি কর্মক্ষেত্রে আরও ভুল করতে পারেন এবং এটি আপনার জন্য আরও সমস্যা তৈরি করতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে এবং এর ফলে ব্যবসায়ীদের কাঁধে বোঝা আরও বাড়তে পারে। এই সপ্তাহে আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে বিবাদের লক্ষণ রয়েছে। আপনার প্রতিদ্বন্দ্বীদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনাও রয়েছে, তাই এই সময়ে আপনার একটু সতর্ক হওয়া উচিত।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি ত্বক সংক্রান্ত কিছু সমস্যার কারণে অস্থির হতে পারেন। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি এই ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি এই সপ্তাহে মোটা হওয়া সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। এছাড়াও অ্যালার্জির কারণে আপনার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়া এবং ফুলে যাওয়ার লক্ষণ রয়েছে। এই সপ্তাহে আপনার জন্য সুষম খাদ্য গ্রহণ করা খুবই গুরুত্বপূর্ণ।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা সর্বদা তাদের জ্ঞান বৃদ্ধি করার চেষ্টা করে এবং এই সপ্তাহেও তারা একই প্রচেষ্টা করবে। তারা ব্যবসা করতে এবং এতে অগ্রগতি অর্জনে বেশি আগ্রহী। এই সপ্তাহে মূলাঙ্ক 5 র লোকদের অধিক ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং এই ভ্রমণগুলি আপনার উদ্দেশ্যগুলিও পূরণ করবে। এই সময়ে আপনি সবকিছুতে যুক্তি খুঁজে পেতে এবং আপনার বুদ্ধিমত্তা বৃদ্ধি করতে সক্ষম হবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার প্রেম জীবন খুব একটা ভালো যাবে না। আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের লক্ষণ রয়েছে এবং আপনি আপনার সম্পর্ককে পর্যাপ্ত সময় দিতে ব্যর্থ হতে পারেন। আপনি আপনার সঙ্গীর সাথে যে সংযোগের আশা করছেন তা এই সপ্তাহে সম্ভব হবে না। অতএব, আপনাকে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক নিয়ে কাজ করার এবং এটিকে উন্নত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা : শিক্ষার্থীদের উন্নতির পথে কিছু বাধার সম্মুখীন হতে পারে এমন সম্ভবনা রয়েছে। আপনি আপনার পড়াশোনায় মনোযোগ দিতে এবং বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এটি এড়াতে, খুব সাবধানে আপনার কাজ করার চেষ্টা করুন। সেখানেই আপনার একাগ্রতা এবং প্রচেষ্টা বাড়াতে হবে।

পেশাগত জীবন : কাজের চাপের কারণে এই সপ্তাহে আপনি বেশ বিরক্ত বোধ করতে পারেন। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনরা আপনার জন্য সমস্যা তৈরি করার চেষ্টা করবেন, যার কারণে আপনার কাজ করার ক্ষমতা প্রভাবিত হতে পারে এবং এটি আপনাকে এগিয়ে যেতে বাধা দিতে পারে। আপনার কাজের স্বীকৃতি না পাওয়ার কারণে আপনার মন খারাপ হওয়ার সম্ভবনাও রয়েছে। এ ছাড়া ব্যবসায়ীদের প্রতিযোগীদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য সুস্থ রাখতে সফল হবেন। তবে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতা এবং অ্যালার্জির কারণে আপনি ত্বকে চুলকানির অভিযোগ করতে পারেন, তাই একটু সতর্ক থাকুন। এছাড়াও স্নায়ু সংক্রান্ত সমস্যাও এই সপ্তাহে আপনাকে বিরক্ত করতে পারে। সঠিক চিকিৎসার সাহায্যে আপনি আপনার স্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সপ্তাহে আপনি আপনার অভ্যন্তরীণ শক্তির পূর্ণ সম্ভাবনা উপলব্ধি করতে সক্ষম হবেন। এতে আপনার সৃজনশীল গুণাবলী বৃদ্ধি পাবে যা আপনাকে সাফল্যের উচ্চতায় নিয়ে যাবে। আপনার বুদ্ধিমান এবং বিচক্ষণ কাজের জন্য সবাই আপনার প্রশংসা করবে। আপনার চারপাশে ঘটছে এমন ভাল জিনিসগুলির কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব সৃজনশীল এবং এই গুণটি এই সপ্তাহে তাদের উন্নতি করতে এবং পেশাদার হিসাবে আবির্ভূত হতে সাহায্য করবে।

প্রেম জীবন : জীবন সঙ্গীর সঙ্গে পারস্পরিক তালমিল ভালো থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ব্যাপারে আপনাদের উভয়ের মতামত একে অপরের সাথে মিলে যাবে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যাওয়ার সুযোগও পেতে পারেন এবং আপনি এই সুযোগগুলি অনেক উপভোগ করবেন। আপনার পরিবারে কিছু শুভ ঘটনা ঘটার সম্ভাবনাও রয়েছে। আপনি আপনার ভিতরে ভালবাসার অনুভূতি অনুভব করবেন এবং আপনি এই ভালবাসা দিয়ে আপনার সম্পর্ককে সফল করতে সক্ষম হবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি উচ্চশিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এই সময় আপনি নিজের জন্য একটি অনন্য পরিচয় তৈরি করবেন যা আপনাকে আপনার পড়াশোনায় শিখরে পৌঁছাতে সক্ষম করবে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল নম্বর পাবেন এবং অগ্রগতি করবেন।

পেশাগত জীবন : আপনি এই সপ্তাহে নতুন কাজের সুযোগ পেয়ে খুশি হবেন। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং ভাল কথা হল এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। আপনার কর্মজীবনের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই কাজের সাথে সম্পর্কিত ভ্রমণ আপনাকে অনেক সুবিধা দিতে পারে। ব্যবসায়ীরা তাদের অবস্থানের উন্নতি করতে এবং আরও বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসার ক্ষেত্রে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনি একটি নতুন ব্যবসায়িক চুক্তিও করতে পারেন যাতে আপনি বেশি লাভ পাবেন। এর মাধ্যমে আপনি ব্যবসার ক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে পারবেন এবং নিজের একটি আলাদা পরিচয় তৈরি করতে পারবেন। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদেরও কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সময়ে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন এবং এটি আপনার আত্মবিশ্বাসও বাড়িয়ে তুলবে। এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। উদ্দীপনা এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনার স্বভাব এমন যে আপনি যে কোনও উপায়ে সাফল্য অর্জন করতে চান এবং এই সময়ে আপনি কোনও ত্রুটি এবং ভুল ছাড়াই সফল হওয়ার চেষ্টা করবেন। আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়তে পারে এবং আপনি ধ্যান ও যোগ, ব্যায়ামও করতে পারেন। যোগ,ব্যায়াম এবং ধ্যান আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

কাজে অবহেলার কারণে, আপনাকে নেতিবাচক ফলাফল দেখতে হতে পারে, তাই মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের তাদের কাজে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আপনার আগ্রহ বৃদ্ধি হবে এবং আপনি ঈশ্বরের ভক্তিতে নিমগ্ন থাকবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে তালমিল বজায় রাখার প্রয়োজন রয়েছে। আপনার জীবনসাথীর সাথে তর্কের কারণে আপনার সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনি আপনার সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করলে ভাল হবে। অহংকার বৃদ্ধির কারণে, আপনাদের উভয়ের মধ্যে তর্ক হতে পারে এবং এর কারণে আপনার সম্পর্কের মধুরতা হ্রাসের লক্ষণ রয়েছে। আপনার সম্পর্কের সুখ এবং শান্তি বজায় রাখতে, আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে আপনার সম্পর্ক অটুট এবং ভারসাম্য রাখতে সাহায্য করবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল যাচ্ছে না। শেখার এবং বোঝার দুর্বলতার কারণে আপনি পড়াশোনায় ভাল করতে পারবেন না। একই সময়ে, উচ্চতর প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য এই সপ্তাহটি খুব একটা ফলপ্রসূ হবে না। এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলেও পরীক্ষায় ক্ষতি বা খারাপ প্রদর্শনের সম্মুখীন হতে হতে পারে। দুর্বল শেখার ক্ষমতার কারণে, আপনি শিক্ষা ক্ষেত্রে অগ্রগতিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি যদি MBA, CA এর মত প্রফেশনাল কোর্স অধ্যয়ন করেন, তাহলে আপনাকে সফল হতে এবং অগ্রগতির জন্য আরও গুরুত্ব সহকারে চেষ্টা করতে হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার ঊর্ধ্বতনদের সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাদের সাথে কথা বলার সময় আপনি যদি কিছু সতর্কতা অবলম্বন করেন এবং মতপার্থক্যের পরিস্থিতি এড়াতে চেষ্টা করেন তবে এটি ভাল হবে। কাজের চাপ বৃদ্ধির কারণে, আপনার অনেক সময় কাজ শেষ করতে ব্যয় হবে এবং এর কারণে আপনার কাজের মানও হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন এবং এটি আপনাকে অনেক বিরক্ত করতে পারে। যদিও, আপনাকে এই বিষয়টিকে গুরুত্ব সহকারে নিতে হবে এবং আপনার ঊর্ধ্বতনদের সামনে আপনার অবস্থান উন্নত করতে আপনার কাজের উপর কিছু নিয়ন্ত্রণ অনুশীলন করতে হবে। ব্যবসায়ীদের জন্য, কখনও কখনও ব্যবসার পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে, তাই তাদের লাভের বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। এছাড়াও এই সপ্তাহে আপনার অংশীদারিত্বে ব্যবসা শুরু করা এড়ানো উচিত, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন।

স্বাস্থ্য : গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন অন্যথায় আপনি আহত হতে পারেন। আপনার দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এই সপ্তাহে ভারী যানবাহন চালানো এড়িয়ে চলুন। অন্যদিকে ত্বকে ফুসকুড়ির মতো অ্যালার্জি হওয়ার সম্ভাবনাও থাকে। এই কারণে আপনি ত্বকে তীব্র চুলকানি অনুভব করতে পারেন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সপ্তাহটি মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য খুব ভাল হবে না এবং তাদের আরও ভাল এবং উপকারী ফলাফলের জন্য অপেক্ষা করতে হতে পারে। এই সময়ে, আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আপনার আগ্রহ বাড়তে পারে এবং আপনি ধর্মতত্ত্ব সম্পর্কে জানার জন্য ভ্রমণে যেতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সাথে কম সময় কাটাবেন এবং আপনার কাজের প্রতি আরও প্রতিশ্রুতিবদ্ধ হবেন। কাজে ব্যস্ত থাকার কারণে, আপনার জীবনসাথীর সাথে তর্ক হওয়ারও সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এতে আপনার অনেক সময় নষ্ট হতে পারে। আপনার সম্পর্কের মধ্যে সুখ এবং পারস্পরিক সংযোগের অভাবের লক্ষণ রয়েছে।

প্রেম জীবন : পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বৃদ্ধির লক্ষণ রয়েছে। এর কারণে, আপনার সম্পর্কের সমস্ত সুখ শেষ হয়ে যেতে পারে এবং আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনার জীবনসাথীর সাথে সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন এবং আপনার সম্পর্কের মধ্যে স্নেহ বজায় রাখুন। আপনি আপনার জীবনসাথীর সাথে তালমিল এবং উৎসাহের অভাবের কারণে অসুখী বোধ করতে পারেন, তাই পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন এবং আপনার সম্পর্কে সুখ এবং শান্তি বজায় রাখুন।

শিক্ষা : এই সপ্তাহে আপনাকে পড়াশোনায় এগিয়ে রাখতে মনোযোগী হতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা এই পরীক্ষাকে কঠিন মনে করতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বেশি নম্বর পেতে আপনার দিক থেকে ভালোভাবে প্রস্তুতি নিলে ভালো হবে। একই সময়ে, এই সপ্তাহে আপনার ঘনত্ব হ্রাসের লক্ষণ রয়েছে যার কারণে আপনি উচ্চ নম্বর স্কোর করা থেকে বঞ্চিত হতে পারেন।

পেশাগত জীবন : কর্মরত ব্যক্তিরা তাদের কাজে কিছুটা অসন্তুষ্ট বোধ করতে পারেন এবং এর কারণে তারা চাকরি পরিবর্তনের কথাও ভাবতে পারেন। কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল কাজ করতে ব্যর্থ হতে পারেন এবং এটি আপনার কাজের মানের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কাজের চাপ বৃদ্ধির কারণে আপনি নিজের জন্য কম সময় পাবেন। ব্যবসায়ীরা মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে খুব অল্প টাকা দিয়ে আপনার ব্যবসা চালাতে হতে পারে। এটি না করলে ব্যবসায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। অংশীদারিত্বে ব্যবসা করা লোকেরা তাদের অংশীদারদের সাথে সমস্যার সম্মুখীন হতে পারে এমন লক্ষণ রয়েছে। এই কারণে আপনি ভাল কাজ করতে ব্যর্থ হতে পারেন এবং অধিক মুনাফা অর্জন করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি আপনার পায়ে ব্যথা অনুভব করতে পারেন এবং মানসিক চাপের কারণে আপনার জয়েন্টগুলোতে শক্ত হয়ে যেতে পারেন। নিজেকে সুস্থ রাখতে মেডিটেশন ও যোগাসনের সাহায্য নিতে হবে। আপনার জ্বর হওয়ারও সম্ভাবনা রয়েছে যা আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। ব্যায়ামের সাহায্যে আপনি আপনার স্বাস্থ্য বজায় রাখতে পারেন।

উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” জপ করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হতে চলেছে। এই সপ্তাহে আপনি ক্যারিয়ার, আর্থিক লাভ বা নতুন বন্ধু তৈরির মতো অনেক সুযোগ পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার ভবিষ্যত গঠনে সহায়তা করবে। ই সপ্তাহে আপনাকে আগের চেয়ে বেশি ভ্রমণ করতে হতে পারে এবং ভাল জিনিস হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। মূলাঙ্ক 9 র লোকেরা জিনিসগুলি পরিচালনায় বিশেষজ্ঞ এবং প্রশাসনিক গুণাবলীও রয়েছে। এই সময়ে, আপনার সমস্ত মনোযোগ সম্পর্ক গড়ে তোলার দিকে থাকবে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক হবে ভালোবাসায় পূর্ণ এবং শান্তিপূর্ণ। আপনাদের দুজনের মধ্যে ভালো পারস্পরিক বোঝাপড়ার কারণে আপনাদের সম্পর্কের মধ্যে ভালোবাসার মাধুর্য বজায় থাকবে। যারা প্রেম সম্পর্কে রয়েছেন তারা তাদের সঙ্গীর সাথে খুশি হবেন। বিবাহিতরাও তাদের জীবনসঙ্গীর সাথে কিছু রোমান্টিক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন

শিক্ষা : এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব আশাব্যঞ্জক হতে চলেছে এবং তারা ভাল নম্বর স্কোর করতে সফল হবে। আপনি ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং সিভিল ইঞ্জিনিয়ারিং এর মত বিষয়ে ভালো প্রদর্শন করবেন। পড়াশোনার ক্ষেত্রে আপনি নিজের জন্য আলাদা এবং বিশেষ জায়গা তৈরি করবেন। অধ্যয়নের ক্ষেত্রে, আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন এবং খুব পেশাদার পদ্ধতিতে অধ্যয়ন করতে পারবেন।

পেশাগত জীবন : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারী চাকরী পাওয়ার চেষ্টা করেন তবে এই সময়ে আপনি খুব ভাল সুযোগ পাবেন বলে ইঙ্গিত রয়েছে। অন্যদিকে, আপনি যদি পাবলিক সেক্টরে চাকরি খুঁজছেন, তবে আপনি এই দিকে সাফল্য পাবেন এবং এই সুযোগগুলি আপনার জন্য ভাল প্রমাণিত হবে। একই সময়ে, ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসায়িক চুক্তি পেতে পারেন যা তাদের বড় মুনাফা অর্জনের সুযোগ দেবে। এছাড়াও, আপনি মাল্টি-লেভেল নেটওয়ার্কিং ব্যবসায় যোগদানের সুযোগও পেতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার শারীরিক স্বাস্থ্য খুব ভালো যাবে। আপনার মধ্যে থাকা ইতিবাচকতা এই সপ্তাহে আপনাকে সুস্থ রাখতে সাহায্য করবে। অধ্যবসায়ের সাথে সাথে, আপনার মানসিক শক্তিও বৃদ্ধি হবে যারফলে আপনি আপনার শরীরকে সুস্থ রাখতে সক্ষম হবেন। এর পাশাপাশি আপনার মধ্যে সাহস বৃদ্ধি হবে এবং এই সাহসের কারণে এটি আপনাকে সুস্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করবে।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer