সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 05 নভেম্বর থেকে 11 নভেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে একটি ডিজিটে বা নম্বরে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক নম্বর 1 থেকে 9 র মধ্যে যে কোনও সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক নম্বর হবে 1+0 অর্থাৎ 1।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (05 নভেম্বর থেকে 11 নভেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, 1 নম্বরটি সূর্য ঈশ্বরের আধিপত্য। চন্দ্র হল 2 নম্বর মূলাঙ্কের অধিপতি। 3 নম্বরের মালিক ভগবান বৃহস্পতি, রাহু হল 4 নম্বরের রাজা। 5 নম্বর বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 নম্বরের রাজা শুক্র এবং 7 নম্বর গ্রহ কেতুর। শনিদেবকে 8 নম্বরের অধিপতি মনে করা হয়। 9 নম্বর হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র অধীনে জন্মগ্রহণকারী লোকেরা তাদের কাজে খুব উজ্জ্বল এবং খুব চটপটে হয়। সেটা টাকা পাওয়ার ক্ষেত্রে গতি দেখানোর বিষয়েই হোক, ক্যারিয়ার সম্পর্কিত ক্রিয়াকলাপে গতি দেখানোর বিষয়েই হোক বা ব্যবসার সাথে সম্পর্কিত গতি এবং চটপট দেখানোর বিষয়েই হোক। এই সপ্তাহে, এই ব্যক্তিদের তাদের জীবনসঙ্গীর প্রতি তাদের সম্পর্ক দেখানোর ক্ষেত্রে আরও সৎ হতে দেখা যাবে। সাধারণত, এই মূলাঙ্কের সংখ্যার লোকেদের অন্যদের এবং বিশেষ করে তাদের বন্ধুদের কাছে তাদের উজ্জ্বলতা দেখাতে দেখা যায়। এই লোকেরা প্রশাসনিক দক্ষতায় পূর্ণ এবং এই দক্ষতাগুলি ব্যবহার করে আপনি বাইরের বিশ্বের কাছে আপনার দক্ষতা দেখাতে সক্ষম হবেন। এই জাতক/জাতিকাদের পরিচালনার দক্ষতা রয়েছে যা তাদের এই সপ্তাহে আরও বেশি সাফল্য অর্জনে গাইড করবে।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনি আপনার সঙ্গী বা জীবনসাথী খুশি দেখাতে পারবেন না এবং আপনাদের মধ্যে কিছু সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। এই সমস্যাগুলির কারণে, আপনাদের দুজনের মধ্যে সামঞ্জস্যপূর্ণ কিছু সমস্যা হবে। তালমিলের অভাবের কারণে, আপনি আপনার সম্পর্কের মধ্যে প্রয়োজনীয় বন্ধন স্থাপন করতে ব্যর্থ হতে পারেন। ফলস্বরূপ, আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে কিছুটা দূরত্ব অনুভব করতে হবে।

শিক্ষা : এই সপ্তাহে, পড়াশোনার দিক থেকে আপনার প্রদর্শন খুব একটা ভালো হবে না এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যেমন ব্যবস্থাপনা, অ্যাকাউন্টিং, কস্টিং এর সাথে যুক্ত থাকেন, তাহলে আপনি খুব ভালো ফলাফল পাবেন। আপনার সহশিক্ষার্থীদের সাহায্য করুন। আপনার দক্ষতা বাড়ানোর জন্য, আপনাকে যোগ,ব্যায়াম, ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটির ফলেআপনি শিক্ষার ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন।

পেশাগত জীবন : এই মূলাঙ্কের লোকেরা যারা পেশাদার ক্ষেত্রের সাথে যুক্ত তাদের কাজের চাপ বেশি হতে পারে এবং তাই আপনার সময় নির্ধারণ করতে এবং সেই অনুযায়ী আরও পেশাদার পদ্ধতিতে কাজ করার জন্য আপনার প্রয়োজন হবে। এই সপ্তাহে আপনি যে সমস্ত কঠোর পরিশ্রম করেন তার জন্য আপনি যথাযথ প্রশংসা নাও পেতে পারেন। এই মূলাঙ্কের লোকেরা যারা ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত তারা প্রবল প্রতিযোগিতা এবং প্রতিপক্ষের কারণে উপযুক্ত লাভ না পাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার কোন লাভ হবে না, ক্ষতিও হবে না।

স্বাস্থ্য : রোগ প্রতিরোধ ক্ষমতার অভাবে আপনি মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিতে হবে। প্রয়োজনে একজন ভালো ডাক্তারের কাছে আপনার স্বাস্থ্য পরীক্ষা করান।

উপায় : প্রতিদিন 19 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের লোকেদের এই সপ্তাহে বেশিরভাগ ভ্রমণে ব্যস্ত দেখা যেতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি খুব বেশি চিন্তা করছেন, যার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র লোকেরা মনোবিজ্ঞান এবং দর্শন সম্পর্কিত অধ্যয়নে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করে উপকৃত হতে পারে। আপনাকে আপনার ভবিষ্যৎ নিয়ে আরও চিন্তিত দেখা যাবে এবং এই সপ্তাহে একই কথা ভাবতেও দেখা যাবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে যদি আপনি আপনার জীবনসাথীর সাথে রোমান্স মুডে থেকে থাকেন তাহলে সম্ভবত আপনি আপনার জীবনসাথীর কাছ থেকে সেই পরিমানে রোমান্স নাও পেতে পারেন। এরফলে আপনার জীবনসাথীর সাথে আপনার সামঞ্জ্যসের ঘাটতি অনুভব হতে পারে। এইসময় আপনার জীবনসাথীর সাথে তালমিল বানিয়ে আর একে-অপরকে ঠিকভাবে বোঝা-বুঝি করে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা: পড়াশোনার কথা বললে, এই সপ্তাহে মূলাঙ্ক 2 র লোকদের পক্ষে বেশি নম্বর পাওয়া কিছুটা কঠিন হতে চলেছে কারণ মনোযোগের অভাবের প্রবল সম্ভাবনা রয়েছে। এই ধরনের সমস্যার কারণে, আপনি উচ্চ নম্বর স্কোর করতে এবং ভাল প্রদর্শন করতে ব্যর্থ হতে পারেন। আপনি যদি আপনার পড়াশোনায় ভাল নম্বর পেতে চান তবে আপনাকে আপনার ধারণাগুলি বাড়ানোর জন্য আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর জন্য আপনি ধ্যান ও প্রার্থনার পথ বেছে নিতে পারেন।

পেশাগত জীবন: এই মূলাঙ্কের জাতক/জাতিকারা যারা পেশাগত ক্ষেত্রের সাথে জড়িত তাদের বেশি সাবধান থাকতে হবে কেননা আপনার দ্বারা অধিক ভুলভ্রান্তি হওয়ার সম্ভবনা রয়েছে সেইজন্য আপনার নিজের কাজের প্রতি অধিক ধ্যান দেওয়া বা রাখা উচিত। যদি আপনি পেশাগত ভাবে কাজ করছেন তাহলে আপনি আপনার চাকরীর সাথে জড়িত সুসংবাদ পেতে পারেন। এই মূলাঙ্কের যেসব জাতক/জাতিকারা ব্যাবসার সাথে জড়িত তারা তাদের ব্যবসাতে নতুন রণনীতি করতে সময় নিবেন বা সময় লাগতে পারে।

স্বাস্থ্য : এই সময়, মানসিক মানসিকতা আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে এবং এর প্রভাব আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচকভাবে দৃশ্যমান হবে। আপনার বিভ্রান্ত মানসিকতার কারণে, আপনি মাথাব্যথা এবং উচ্চ রক্তচাপ নিয়ে নিজেকে সমস্যায় ফেলতে পারেন। ফলস্বরূপ, আপনি আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব দেখতে পাবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনার জীবনে প্রয়োজনীয় মানসিক শক্তির অভাব দেখা দেবে।

উপায় : প্রতিদিন 108 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকেরা এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সাহস দেখাতে সক্ষম হবেন, যা আপনার উপকারে আসবে। আপনি আরও আত্মবিশ্বাসী এবং আত্ম-সন্তুষ্ট বোধ করবেন। এই ব্যক্তিদের মধ্যে আধ্যাত্মিক প্রবণতা বেশি দেখা যাবে। এই সপ্তাহে স্ব-প্রেরণা আপনার খ্যাতি মজবুত করতে সহায়ক হবে। এই সপ্তাহে আপনি উদারতা দেখতে পাবেন যা আপনাকে আপনার আগ্রহ প্রসারিত করতে সাহায্য করবে। এই সপ্তাহে আপনার ভ্রমণও বাড়তে চলেছে যা আপনার উপকারে আসবে।

প্রেম জীবন: আপনি আপনার জীবনসঙ্গীর প্রতি কম সন্তুষ্টি দেখাতে পারেন এবং প্রেমের অভাব অনুভব করতে পারেন। আপনার প্রেম সম্পর্ককে মজবুত করা এবং নৈতিক মূল্যবোধ প্রতিষ্ঠা করা আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার জীবনসাথীর সাথে একটি ভাল সম্পর্ক বজায় রাখাও গুরুত্বপূর্ণ হবে।

শিক্ষা : এই সপ্তাহে, অধ্যয়ন আপনার জন্য একটু বেশি কঠিন হতে চলেছে এবং সেইসাথে আপনার মনোযোগে কিছুটা ঘাটতি দেখা দেবে। এর কারণে আপনি আপনার দক্ষতা প্রদর্শন করতে এবং ভাল নম্বর স্কোর করতে ব্যর্থ হতে পারেন। এ জন্য পড়াশোনায় নিজের প্রদৰ্শন দেখানোর পরিবর্তে ভালো পরিকল্পনা করতে হবে।

পেশাগত জীবন : আপনি যদি একজন কর্মজীবী ​​হন তবে এই সপ্তাহে আপনি আরও কাজের চাপে থাকবেন এবং স্বীকৃতির অভাবের কারণে আপনি আপনার কাজে কম সন্তুষ্টি পাবেন। এই জিনিসটি আপনার জন্য উদ্বেগের কারণ হয়ে উঠতে পারে, তাই আপনাকে আরও দ্রুততা এবং পেশাদারিত্বের সাথে আপনার কাজ পরিকল্পনা এবং এগিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে আরও পরিবর্তন করতে হবে এবং নতুন ব্যবসায়িক কৌশল অবলম্বন করতে হবে যাতে আপনি এই সপ্তাহে সর্বাধিক মুনাফা পাওয়ার অবস্থানে থাকেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি হজম এবং পেট সম্পর্কিত সমস্যার ঝুঁকিতে রয়েছেন। এই কারণে, নিজেকে ফিট এবং স্বাস্থ্যকর রাখতে আপনাকে আরও জল পান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও কম থাকবে, যা আপনার জন্য সমস্যা তৈরি করবে, সেজন্য আপনার স্বাস্থ্যের প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে।

উপায় : "ওং বৃ বৃহস্পতেয় নমঃ” র প্রতিদিন 108 বার জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 4 নর লোকেরা শেখার এবং তাদের বুদ্ধিমত্তা বৃদ্ধির প্রতি আরও উৎসাহী বলে মনে হতে পারে। আপনি দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতেও ইচ্ছুক হবেন। আপনি এই সপ্তাহে আরও আবেগ এবং উদ্দীপনা পেতে চলেছেন যার কারণে আপনি বস্তুবাদী কার্যকলাপগুলি অনুসরণ করতে চাইবেন যা আপনাকে সুখও দেবে। এই লোকেরা সর্বদা তাদের জীবনে উচ্চতর কাজ অর্জনের লক্ষ্য রাখবে। এছাড়াও, আপনি এই সপ্তাহে আপনার ভবিষ্যতের সম্ভাবনাগুলি মূল্যায়ন করার ক্ষমতাও পাবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ককে আরও অনুকূল রাখতে ব্যর্থ হতে পারেন। আপনার সঙ্গীর সাথে আপনার কিছু সন্দেহের কারণে আপনাকে আপনার সঙ্গীর প্রতি ভালবাসা এবং স্নেহ প্রদর্শনে বাধা দেবে। যার কারণে আপনাদের দুজনের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : আপনাকে এই সপ্তাহে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে কারণ মনোযোগের অভাব এবং মনোযোগ দিতে অক্ষমতার কারণে আপনার পড়াশোনা বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর জন্য আপনি আপনার গুরু বা শিক্ষকদেরও সাহায্য নিতে পারেন।

পেশাগত জীবন : আপনি যদি কর্মজীবী ​​হন তবে এই সপ্তাহে আপনি কমবেশি এবং অবাঞ্ছিত চাপের সম্মুখীন হবেন। এই কারণে, আপনাকে আপনার কাজের সাথে আপনার ভবিষ্যত নিয়ে কিছুটা ভাবতে দেখা যেতে পারে। উচ্চ কাজের চাপের কারণে, আপনি হতাশাগ্রস্ত দেখাবেন এবং আপনার জীবনে কম সন্তুষ্টির অনুভূতিও দেখা যেতে পারে। এটি ছাড়াও, আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনার ব্যবসায়িক অংশীদারের সহযোগিতার অভাবে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে এবং ফলস্বরূপ, আপনি এই সপ্তাহে আপনার ব্যবসায় দুর্দান্ত সাফল্য অর্জন থেকে বঞ্চিত হতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে, আপনি অ্যালার্জির কারণে ত্বক সম্পর্কিত সমস্যার শিকার হতে পারেন, তাই এটি খুব গুরুত্বপূর্ণ যে আপনি অতিরিক্ত ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন এবং নিজেকে যতটা সম্ভব ফিট রাখুন। এই সপ্তাহে মানসিক চাপ এবং উচ্চ রক্তচাপের কারণে আপনার মাথাব্যথা হওয়ারও সম্ভাবনা রয়েছে। এ থেকে উত্তরণের জন্য ধ্যান, প্রার্থনা ইত্যাদির সাহায্য নিন। আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কারণে, আপনি আপনার আত্মবিশ্বাসও হ্রাস দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে নিজেকে অনুপ্রাণিত করার জন্য আপনার জীবনে যথাযথ পরিবর্তন করা খুবই গুরুত্বপূর্ণ।

উপায় : প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” মন্ত্রের জপ করুন।

এখন ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র লোকেরা তাদের দক্ষতা বাড়াতে এবং এই দিকে কাজ করতে আরও আগ্রহী হবে। আপনি আপনার লক্ষ্য অর্জন থেকে পিছপা হন না। আপনি এই সপ্তাহে বাজিতে জড়িত হতে এবং এর মাধ্যমে লাভ পেতে আরও আগ্রহী বলে মনে হতে পারে। এছাড়াও, আপনি এই সপ্তাহে আরও বেশি করে আধ্যাত্মিক ক্রিয়াকলাপে যুক্ত হবেন এবং এটি বাড়ানোর জন্যও কাজ করবেন।

প্রেম জীবন : আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্ক পারস্পরিক ভিত্তিতে হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সম্পর্কের মধ্যে সন্তুষ্টি এবং মজবুত বন্ধন উপভোগ করবেন। আপনি আপনার জীবন সঙ্গীর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে আত্মনির্ভরশীল এবং আত্মবিশ্বাসী বোধ করবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনাকে আপনার জীবনসাথীর সাথে খোলাখুলি আনন্দ উপভোগ করতে দেখা যেতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে, আপনি পড়াশোনায় আপনার অবস্থার উন্নতিতে সফল হবেন এবং আরও পেশাদারিত্ব দেখানোর মাধ্যমে আপনি নিজের জন্য আরও বেশি মুনাফা অর্জনে সফল হবেন। আপনি পড়াশোনার বিষয়ে আপনার দক্ষতা দেখাতে এবং এর মাধ্যমে ভাল নম্বর পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি উচ্চ স্তরের স্মৃতি দক্ষতা দেখতে পাবেন।

পেশাগত জীবন : আপনি যদি চাকরির ক্ষেত্রে জড়িত থাকেন, তাহলে আপনার চাকরির ক্ষেত্রে আপনাকে এই সপ্তাহে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং এই ধরনের ভ্রমণগুলি আপনার লক্ষ্য অর্জনে সহায়ক হতে পারে। এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগও পাবেন যা আপনাকে আনন্দ দেবে। অন্যদিকে, আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন, তবে আপনার যুক্তি এবং আপনার বুদ্ধিমত্তা আপনার পক্ষে অনুকূল প্রমাণিত হবে এবং আপনি এটি থেকে আরও বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। আপনি নতুন ব্যবসার আদেশও পেতে পারেন যা আপনার ব্যবসাকে উপকৃত করবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাচ্ছে। আপনি আরও উৎসাহী বোধ করবেন এবং এর কারণে আপনার মনোবল উচ্চ থাকবে যার কারণে আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন। যদিও, আপনি ত্বকে কিছুটা জ্বালা অনুভব করতে পারেন এবং এটি অ্যালার্জির কারণে হতে পারে। এই ধরনের ত্বকের জ্বালা আপনাকে বিরক্ত করতে পারে।

উপায় : 'ওং নমো ভগবতে বাসুদেবায়” মন্ত্রের প্রতিদিন 41 বার জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 6 র মানুষের মধ্যে আরও সৃজনশীল এবং শৈল্পিক দক্ষতা দেখা যাবে এবং এটি আপনার বিশেষত্বও প্রমাণিত হবে। এই সপ্তাহে এই লোকেরা ভ্রমণে আরও আগ্রহী হতে চলেছে। ছবি আঁকা, ছবি আঁকা ইত্যাদির দিকেও আগ্রহী থাকবে। এই দক্ষতা আপনাকে আপনার মধ্যে লুকিয়ে থাকা অনন্য গুণগুলি আবিষ্কার করতে সাহায্য করবে এবং এর মাধ্যমে আপনি আপনার জীবনে সুখ অর্জন করতে পারবেন। মূলাঙ্ক 6 র লোকেরাও এই সপ্তাহে নিজেকে অন্যদের জন্য উদাহরণ হিসাবে অবস্থান করতে সফল হবেন।

প্রেম জীবন : আপনি আপনার জীবনসঙ্গী বা প্রিয়জনের সাথে সম্প্রীতি বজায় রাখার অবস্থানে দেখা যাবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে উচ্চ স্তরের চিন্তাভাবনা দেখা যাবে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও ছুটিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং এমন একটি উপলক্ষকে পুরোপুরি উপভোগ করতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে, আপনাকে উচ্চতর অধ্যয়ন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের জন্য একটি মজবুত অবস্থানে দেখা যাবে। আপনি এইভাবে আপনার অনন্য পরিচয় তুলে ধরার অবস্থানে থাকবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে আপনার পড়াশোনার মাধ্যমে শীর্ষে পৌঁছাতে সফল হতে চলেছেন। এছাড়া উচ্চশিক্ষার জন্য বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে, আপনাকে উচ্চতর অধ্যয়ন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের জন্য একটি মজবুত অবস্থানে দেখা যাবে। আপনি এইভাবে আপনার অনন্য পরিচয় তুলে ধরার অবস্থানে থাকবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে আপনার পড়াশোনার মাধ্যমে শীর্ষে পৌঁছাতে সফল হতে চলেছেন। এছাড়া উচ্চশিক্ষার জন্য বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার গতিশীল শক্তি থাকবে এবং এর কারণে আপনার আত্মবিশ্বাস আরও মজবুত হবে। এর সাথে আপনার স্বাস্থ্য চমৎকার হতে চলেছে। আপনার শরীরে আরও ইতিবাচকতা যোগ করতে, এই সপ্তাহে আপনি আপনার জীবনে দুর্দান্ত উৎসাহ এবং মানসিক শক্তির স্তর দেখতে পাবেন।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র জন্মগ্রহণকারী ব্যক্তিদের অনেক ধরনের দক্ষতা থাকে এবং তারা সেগুলি জনসাধারণ বা অন্য লোকেদের কাছে দেখানোর চেষ্টা করে। তিনি বস্তুবাদী হওয়ার চেয়ে আধ্যাত্মিক বিষয়ে বেশি আগ্রহী এবং সে অনুযায়ী তার জীবনযাপন করতে পছন্দ করেন। এই ধরনের লোকদের তাদের জীবদ্দশায় আরও সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং একই সাথে, আধ্যাত্মিক উপায়ে, আপনি আপনার জীবনে আসা সমস্যাগুলি কাটিয়ে উঠতেও সফল হন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসঙ্গীর সাথে প্রেম সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখা আপনার জন্য প্রয়োজনীয় হতে চলেছে। কারণ এই সপ্তাহে আপনাকে অপ্রয়োজনীয় তর্কে জড়িয়ে আপনার সম্পর্ক নষ্ট করতে দেখা যাবে। এছাড়াও, আপনার প্রেম সম্পর্কে সুখ বজায় রাখতে আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা : এই সপ্তাহটি পড়াশোনার সাথে সম্পর্কিত অনুকূল ফলাফল দিচ্ছে না। এই সপ্তাহে আপনার শোষণ বা মনে রাখার ক্ষমতা খুব দুর্বল হতে চলেছে। যার কারণে পড়াশোনায় ভালো করতে পারবেন না। এছাড়াও এই সপ্তাহটি অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুকূল যাচ্ছে না। আইন, হিসাববিজ্ঞান, কাস্টিং ইত্যাদি পেশাগত শিক্ষা ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সপ্তাহটি খুব একটা অনুকূল হবে না।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের সাথে আলাপচারিতার সময় আপনাকে আরও সতর্ক থাকতে হবে কারণ আপনি তাদের সাথে তর্ক করতে পারেন। আপনার ঊর্ধ্বতনরাও আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন। এটি আপনাকে রাগান্বিত করতে প্রমাণ করবে। যদিও, আপনাকে এটিকে গুরুত্ব সহকারে নিতে হবে এবং আপনার উর্ধ্বতনদের সদিচ্ছা পেতে নিজেকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি মূলাঙ্ক সাতের ব্যক্তি হন এবং ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন, তাহলে আপনাকে সুবিধা পেতে আরও সতর্ক হতে হবে কারণ কখনও কখনও পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে, মূলাঙ্ক 7 যুক্ত ব্যক্তিদের গাড়ি চালানোর সময় আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার আহত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এছাড়াও আপনি এই সপ্তাহে ত্বক সংক্রান্ত সমস্যা এবং জ্বালাপোড়ায় ভুগতে পারেন। এই সপ্তাহে আপনার হজমের সমস্যাও হতে পারে। এমন পরিস্থিতিতে, সামগ্রিকভাবে, আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

উপায় : প্রতিদিন 41 বার “ওং কেতবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র লোকেরা তাদের কাজের মধ্যে বেশি নীতিবান এবং প্রতিশ্রুতিবদ্ধ। আপনি একটি দীর্ঘ দূরত্ব ভ্রমণে যেতে আগ্রহ খুঁজে পেতে পারেন. এই সংখ্যার লোকেরা এই সপ্তাহে তাদের পরিবারের চেয়ে তাদের কাজের দিকে বেশি মনোনিবেশ করবে।

প্রেম জীবন : আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আপনার বুদ্ধিমত্তা ভালভাবে প্রদর্শন করতে সক্ষম হবেন এবং এটি আপনার প্রেমকে পরিণত এবং মজবুত করে তুলবে। এছাড়াও, আপনি আপনার সম্পর্ককে আরও উচ্চতায় নিয়ে যেতে এই সপ্তাহে কিছু পদক্ষেপও নিতে পারেন। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে, আপনার বুদ্ধিমত্তা আপনাকে আপনার জীবনসাথীর সাথে পারস্পরিক এবং ভাল সম্পর্ক গড়ে তুলতে সহায়তা করবে। আপনার বুদ্ধিমত্তার ফলস্বরূপ, আপনি এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আরও ভাল প্রেম গড়ে তুলতে সফল হবেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। আপনি আপনার ভিতরে আরও ইতিবাচক শক্তি দেখতে পাবেন। এই ইতিবাচক শক্তিগুলি আপনার পড়াশোনার বিষয়ে ভাল নম্বর এবং গ্রেড পেতে আপনাকে গাইড করতে পারে। এই সপ্তাহে, আপনি যদি মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বা অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ের মতো অধ্যয়নের একটি পেশাদার ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনার কর্মক্ষমতা খুব ভাল হতে চলেছে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 8 র লোকেরা যারা পেশাগত জীবনের সাথে সম্পর্কিত তারা তাদের কাজের প্রতি প্রতিশ্রুতি প্রদর্শনে সফল হবেন এবং আপনি সুনামের পাশাপাশি নাম উপার্জনেও সফল হবেন। আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা পাবেন এবং তারা আপনার দক্ষতার প্রশংসা করবে যার কারণে আপনি কর্মক্ষেত্রে আপনার চিহ্ন তৈরি করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসার ক্ষেত্রে জড়িত থাকেন তবে আপনি সুবিধা পাবেন এবং ভাল কাজ করবেন। আপনাকে আপনার প্রতিযোগীদের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতেও দেখা যাবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো মনে হচ্ছে। এই সপ্তাহে আপনি উৎসাহের সাথে দুর্দান্ত শক্তি পাবেন। এর কারণে, আপনি ভাল স্বাস্থ্য বজায় রাখতে সফল হবেন এবং আপনার জীবনে কোনও বড় স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আসবে না। আপনার মাথাব্যথা, পায়ে ব্যথা ইত্যাদির মতো সামান্য স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থাকতে পারে।

উপায় : প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র লোকেরা তাদের কাজে খুব দ্রুত এবং সময়মতো এগিয়ে যেতে বেশি সফল হয়। কখনও কখনও, আপনার তাড়াহুড়োর কারণে, আপনি সমস্যায় পড়তে পারেন যার কারণে আপনার কাজগুলিও আবেগপ্রবণ হতে পারে। আপনার তাড়াহুড়ার কারণে আপনি প্রায়শই আপনার জীবনের ভাল সুযোগগুলি হারাবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে, আপনি আরও অহংকারী এবং একগুঁয়ে হতে চলেছেন যা আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের কার্যকারিতা এবং সততার হ্রাস ঘটাবে। আপনার জীবনসাথীর সাথে আপনার পদ্ধতির ক্ষেত্রে আপনাকে আরও খোলামেলা এবং স্বচ্ছ হতে হবে। অহংকার থেকে দূরে থাকার মাধ্যমে, আপনি আপনার জীবনসাথীর সাথে সুখ বজায় রাখতেও সাফল্য পাবেন।

শিক্ষা : পড়াশোনার কথা বললে, এই সপ্তাহে আপনি বেশি পরিশ্রম করতে গিয়ে ধৈর্য হারাতে পারেন এবং ধৈর্য হারানোর কারণে আপনার জীবনে সমস্যা দেখা দিতে পারে। আপনার পড়াশোনার ক্ষেত্রে উচ্চ নম্বর পাওয়ার ক্ষেত্রে আপনি বাধার সম্মুখীন হবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনার প্রতি আপনার শৈলী এবং দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে। আপনি যদি এটি করেন তবে আপনি ভাল নম্বর পেতে সক্ষম হবেন।

পেশাগত জীবন : আপনি যদি কর্মজীবী ​​হন তবে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিতে হবে। অন্যথায়, আপনার ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি প্রচার এবং উৎসাহের আকারে আপনার জীবনের অনেক শুভ সুযোগ হাতছাড়া করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার ক্ষেত্রে জড়িত তারা তাদের তাড়াহুড়ার কারণে তাদের ব্যবসা সংক্রান্ত ভুল সিদ্ধান্ত নিতে পারে। যার কারণে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবসাকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য আপনাকে এই সপ্তাহে মূল্যবোধ এবং অগ্রাধিকারগুলি খুঁজে বের করতে হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি গুরুতর মাথাব্যথা এবং ক্লান্তির মতো সমস্যার সম্মুখীন হতে পারেন। কম অনাক্রম্যতার কারণে এটি সম্ভব এবং আপনার স্বাস্থ্য আপনাকে জীবনে টেনে আনতে পারে। ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্য নেওয়া আপনাকে সুস্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer