সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 06 আগস্ট থেকে 12 আগস্ট 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন?

মূল সংখ্যা বা মূলাঙ্ক জানতে, আপনাকে আপনার জন্ম তারিখটি একটি একক সংখ্যায় রূপান্তর করতে হবে। রুট নম্বর 1 থেকে 9 পর্যন্ত যেকোনো কিছু হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 12 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক 1 + 2 মানে 3 হওয়া উচিত। একইভাবে আপনি আপনার মূলাঙ্ক গণনা করতে পারেন এবং মূলাঙ্ক ভিত্তিক পূর্বাভাস দিয়ে আপনার সাপ্তাহিক অবস্থা জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল 06 আগস্ট থেকে 12 আগস্ট 2023

সংখ্যাতত্ত্ব বা সংখ্যা জ্যোতিষ আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে কারণ সংখ্যাগুলি আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। যেমনটি আমরা আপনাকে আগেই বলেছি যে একজন ব্যক্তির হার তার জন্ম তারিখের একক সংখ্যা। এই সংখ্যাগুলো বিভিন্ন গ্রহের প্রভাবে আসে।

যেমন এক নম্বরে সূর্য, দ্বিতীয় চন্দ্র, তৃতীয় গুরু, চতুর্থ রাহু, পঞ্চম বুধ, ষষ্ঠ শুক্র, সপ্তম কেতু, অষ্টম শনি এবং নবম মঙ্গল শাসিত। এই গ্রহগুলির গতিশীলতা একজন ব্যক্তির জীবনে অনেক উত্থান-পতন এবং পরিবর্তন নিয়ে আসে।

তো চলুন এবার এগিয়ে যাওয়া যাক এবং জেনে নেওয়া যাক মূলাঙ্ক ভিত্তিক সাপ্তাহিক রাশিফল আপনার সম্পর্কে কী ভবিষ্যবাণী নিয়ে এসেছে। 

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের সামর্থ্য অনুযায়ী কিছু কঠিন পরিস্থিতি মোকাবেলা করার দৃঢ় সংকল্প ও সাহস পাবে। এই রাশির জাতক জাতিকারা যারা প্রশাসন, ব্যবস্থাপনার ক্ষেত্রের সাথে সম্পর্কিত তারা এই সপ্তাহে তাদের কাজে শ্রেষ্ঠত্ব পাবেন এবং তারা নিজের জন্য নাম করতে সক্ষম হবেন। এই সংখ্যার জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের কাজে পেশাদার দক্ষতা দেখাবে এবং মানুষের জন্য চমৎকার মান স্থাপন করবে। এছাড়াও, আপনি ক্যারিয়ার এবং কাজের ক্ষেত্রে একটি নতুন পথ অবলম্বন করতে পারেন। আপনি আপনার সম্ভাব্যতা প্রকাশ করবেন এবং শিখরে পৌঁছাবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল তালমিল থাকবে। এর সাথে সাথে আপনার কথোপকথনও সুন্দরভাবে হবে, যার কারণে আপনি খুশি হবেন। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং এটি আপনার জন্য খুব স্মরণীয় হয়ে থাকবে। আপনার জীবনে কিছু দায়িত্ব আসবে এবং আপনি আপনার বর্তমান সমস্যা সমাধানে আপনার জীবনসঙ্গীকে সাহায্য করবেন। আপনার সঙ্গীর সাথে একসাথে, আপনি একটি সুন্দর সম্পর্কের উদাহরণ স্থাপন করবেন। 

শিক্ষা: এই সপ্তাহে, আপনি আপনার পেশায় আপনার পড়াশোনাকে এগিয়ে নিয়ে যে কোনও ইতিবাচক পদক্ষেপ নিতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই সপ্তাহে সাহায্য পাবে এবং আপনি ভাল নম্বর পাবেন। আপনি আপনার সহকর্মী ছাত্র এবং বন্ধুদের থেকে এগিয়ে থাকবেন এবং পড়াশোনায় আপনার পদমর্যাদা উন্নত হবে। 

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার চাকরিতে চমৎকারভাবে প্রদর্শন করবেন এবং এই সপ্তাহটি এই সংখ্যার লোকদের জন্য চমৎকার হতে চলেছে যারা সরকারী ক্ষেত্রে চাকরি করেন। ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত জাতক/জাতিকারা আউটসোর্স লেনদেনের মাধ্যমে ভাল লাভ পাবেন। একটি নতুন অংশীদারিত্বে যোগদান আপনার জন্য উপকারী হবে। আপনার ব্যবসায়িক উদ্যোগে, আপনি আপনার অবহেলার চেয়ে অনেক ভাল লাভ পাবেন। 

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্যও এই সপ্তাহে চমৎকার হতে চলেছে। নিয়মিত ব্যায়াম আপনাকে ফিট ও সুস্থ থাকতে এবং একটি সুস্থ জীবন উপভোগ করতে সাহায্য করবে। আপনি আপনার কাজে যত বেশি গতিশীল হবেন, আপনি শারীরিক সুস্থতার দিকে তত বেশি মনোযোগ দেবেন। 

উপায় : প্রতিদিন 21 বার “ওং ভাস্করায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি কিছুটা বিভ্রান্ত বোধ করতে পারেন। এর সাথে, আগামী 7 দিন আপনার বিকাশে সামান্য বাধা হয়ে দাঁড়াতে পারে। ভাল ফলাফল পেতে আপনাকে আগে থেকেই সবকিছু পরিকল্পনা করতে হবে। এছাড়াও, আপনাকে এই সপ্তাহে যেকোন দূর দূরত্বের ভ্রমণ এড়াতে হবে কারণ এই ভ্রমণের মাধ্যমে আপনার লক্ষ্য পূরণ নাও হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনাকে আপনার জীবন সঙ্গীর সাথে তর্কের সম্মুখীন হতে হতে পারে। যদিও, সপ্তাহটিকে আরও প্রেমময় এবং রোমান্টিক করতে, আপনাকে আপনার দিক থেকে কিছু তালমিল করতে হবে। আপনি আপনার সঙ্গীর সাথে তীর্থযাত্রায় যেতে পারেন এবং এই ধরনের যাত্রা আপনার জীবনে সুখ নিয়ে আসবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি প্রেম এবং রোমান্সের জন্য খুব অনুকূল যাচ্ছে না। 

শিক্ষা: এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। অন্যথায়, মনোযোগের অভাবের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে, এজন্য আপনাকে কঠোর অধ্যয়নের পরামর্শ দেওয়া হচ্ছে। পড়াশোনায় বেশি মনোযোগ দিয়ে আপনি আপনার সহপাঠীদের মধ্যে আলাদা পরিচিতি তৈরি করতে সক্ষম হবেন। 

পেশাগত জীবন: আপনি চাকরিতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং এই সমস্যাগুলি আপনার বিকাশে বাধা হতে পারে, তাই এগুলি এড়াতে আপনাকে আপনার কাজে ব্যাপক পার্থক্য দেখাতে হবে এবং সাফল্য অর্জন করতে হবে। যাতে আপনি আপনার সহকর্মীদের থেকে এগিয়ে থাকতে পারেন। এই রাশির জাতক/জাতিকাদের এই সপ্তাহে ব্যবসার সাথে সম্পর্কিত ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার শারীরিক সুস্থতার দিকে আরও মনোযোগ দেওয়া উচিত কারণ আপনাকে কাশি সংক্রান্ত সমস্যা, ঘুমের অভাব এবং শ্বাসরোধের মতো কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। 

উপায় : প্রতিদিন 20 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সাহস পাবে, যা আপনার কল্যাণের সম্পূর্ণ বর্ধক হিসেবে প্রমাণিত হবে। এই সময়ে আপনাকে আরও আত্মবিশ্বাসী এবং আত্ম-সন্তুষ্ট দেখাবে। এই সপ্তাহে এই ব্যক্তিদের মধ্যে আধ্যাত্মিক প্রবণতা বেশি দেখা যাবে। এগুলি ছাড়াও আপনার স্ব-প্রেরণামূলক গুণ এই সপ্তাহে আপনার খ্যাতি তৈরিতে সহায়ক প্রমাণিত হবে। 

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর প্রতি আরও রোমান্টিক দেখাবেন এবং আপনাদের দুজনের মধ্যে একটি ভাল বোঝাপড়া গড়ে উঠবে। আপনি আপনার পরিবারে ঘটতে চলেছে এমন কোনও ফাংশন সম্পর্কে আপনার জীবন সঙ্গীর সাথে কথোপকথন এবং মতামত বিনিময় করতে পারেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি প্রেমের দিক থেকে খুব উদ্দেশ্যমূলক এবং আনন্দের হবে। 

শিক্ষা: এই সপ্তাহে পড়াশোনার ক্ষেত্রে আপনার জীবনে অনেক উত্থান-পতন আসবে বলে আশা করা হচ্ছে কারণ আপনি পেশাদারিত্বের পাশাপাশি গুণগত মান প্রদান করতে সক্ষম হবেন। ব্যবস্থাপনা এবং বাণিজ্যের মতো ক্ষেত্রগুলি আপনার জন্য আরও অনুকূল বলে প্রমাণিত হবে। উপযুক্ত ক্ষেত্রগুলি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা উন্নত করতেও সহায়ক প্রমাণিত হবে। 

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনাকে আনন্দিত করবে। আপনি নতুন সম্ভাব্য চাকরির সুযোগের সাথে আপনার জীবনে দক্ষতা অর্জন করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার ক্ষেত্রে যুক্ত তারাও নতুন ব্যবসা শুরু করতে পারেন। এতে আপনি সুবিধা পাবেন। আপনি আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন এবং তাদের কাছে একটি মজবুত চ্যালেঞ্জ তৈরি করতে দেখা যাবে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার শারীরিক সুস্থতা ভালো থাকবে এবং এই কারণে আপনার জীবনে উদ্দীপনা ও মানসিক শক্তি দেখা যাবে। এই উৎসাহের কারণে, আপনার স্বাস্থ্য ইতিবাচক হবে। সামগ্রিকভাবে, আপনার চারপাশে ভাল পরিস্থিতি/পজিটিভিটি থাকবে যা এই সপ্তাহে আপনার স্বাস্থ্যকে নিখুঁত করতে সহায়ক প্রমাণিত হবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং নমঃ শিবায়” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে

এই সপ্তাহে মূলাঙ্ক 4 র জাতক/জাতিকারা নিরাপত্তাহীনতার অনুভূতিতে ঘেরা হতে পারে যার কারণে আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে ব্যর্থ বোধ করতে পারেন। এই সপ্তাহে, দীর্ঘ দূরত্বের ভ্রমণ মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য ফলপ্রসূ হবে না, তাই যতটা সম্ভব এড়িয়ে চলুন। এর পাশাপাশি, সপ্তাহে আপনাকে কোনও গুরুত্বপূর্ণ বা বড় সিদ্ধান্ত নিতে আপনার বড়দের সাহায্য নিতে হতে পারে। 

প্রেম জীবন: অপ্রয়োজনীয় ভুল বোঝাবুঝির কারণে আপনার জীবনসঙ্গীর সাথে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই যুক্তিটি অহংকার সমস্যার কারণে হতে পারে যা আপনাকে আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা এবং মাধুর্য বজায় রাখতে বাধা দিতে পারে। 

শিক্ষা: এই সপ্তাহে আপনাকে পড়াশোনায় মনোযোগের অভাবের মুখোমুখি হতে হতে পারে যার কারণে আপনার মন বিচ্যুত হতে পারে, সেই কারণে এই সপ্তাহে আপনাকে পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে। আপনি আপনার পড়াশোনার জন্য নতুন প্রকল্প নিয়ে ব্যস্ত থাকবেন এবং তাই এই প্রকল্পগুলিতে আরও বেশি সময় ব্যয় করতে হবে। এছাড়াও, আগামী 7 দিনের মধ্যে, আপনি আপনার পড়াশোনায় আটকে যেতে পারেন এবং এটি আপনার পড়াশোনায় বাধার কারণ হতে চলেছে। 

পেশাগত জীবন: আপনার কঠোর পরিশ্রমের প্রত্যাশিত ফলাফল না পাওয়ার কারণে, আপনি আপনার বর্তমান চাকরিতে অসন্তুষ্ট বলে মনে হতে পারেন। এটি আপনাকে হতাশ করতে পারে। ব্যবসায়ীদের সম্পর্কে কথা বললে, আপনি আপনার বর্তমান লেনদেন থেকে খুব বেশি সুবিধা পাবেন না এবং আপনার ব্যবসায়িক অংশীদারদের সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। একটি নতুন অংশীদারিত্বে প্রবেশের মতো একটি সিদ্ধান্ত ব্যবসার ক্ষেত্রে খুব অনুকূল প্রমাণিত হবে না। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে মাথাব্যথার সমস্যায় পড়তে হতে পারে, যার কারণে আপনাকে সময়ে সময়ে খাবার গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনার পা এবং ঘাড়ে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এ জন্য শারীরিক ব্যায়াম করলে ভালো ফল পাবেন। এছাড়াও এই সপ্তাহে ঘুম সংক্রান্ত সমস্যাও আপনাকে সমস্যায় ফেলতে পারে। 

উপায় : মঙ্গলবারের জন্য দেবী দূর্গার জন্য যজ্ঞ করুন। 

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে নিজেদেরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ইতিবাচক অগ্রগতি করতে দেখা যাবে। তিনি গান এবং ভ্রমণে আরও আগ্রহী হবেন। কিছু ক্ষেত্রে বিশেষীকরণ এবং স্টক এবং ট্রেডিং এর উন্নয়ন ভাল লাভ হবে। এই মূলাঙ্কের জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের জীবনের ভিত্তি বাড়াতে আগ্রহ দেখাবে এবং সেই অনুযায়ী পরিকল্পনা করতে দেখা যাবে। এছাড়াও, আপনি আপনার কঠিন সিদ্ধান্তগুলি দক্ষতার সাথে পরিচালনা করতে সক্ষম হবেন। 

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আরও সংযুক্ত বোধ করবেন। আপনার পক্ষে আপনার প্রিয়জনের সাথে একটি প্রেমের গল্প তৈরি করা সম্ভব হবে। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের মধ্যে নৈতিক মূল্যবোধও প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। 

শিক্ষা: এই সপ্তাহটি আপনাকে পড়াশোনায় দুর্দান্ত ফলাফল দেবে। আপনি আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফলাফল পাবেন। আপনি যদি ফিনান্স রাইটিং এবং ম্যানেজমেন্ট অধ্যয়নের মতো ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে চলেছেন। 

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কাজের বিষয়ে ইতিবাচক ফলাফল পাবেন এবং আপনি যে সমস্ত কঠোর পরিশ্রম করছেন তার জন্য আপনি যথাযথ স্বীকৃতি পাবেন। এছাড়াও এই রাশির কিছু জাতক/জাতিকারা এই সপ্তাহে নতুন চাকরির সুযোগও পেতে পারে এবং এই সুযোগটি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে এবং আপনি আপনার কাজে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন। এই সংখ্যার ব্যবসায়ীরা লাভবান হবেন। এছাড়াও আপনার জীবনে নতুন ব্যবসার সুযোগ খুলবে এবং আপনাকে আপনার প্রতিযোগীদের সাথে প্রতিযোগিতা করার অবস্থানে দেখা যাবে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে ত্বকে কিছু জ্বালা আপনাকে সমস্যায় ফেলতে পারে। এর পাশাপাশি আপনার জীবনে স্নায়বিক সমস্যাও আসতে পারে যা আপনার সুখকে বাধাগ্রস্ত করতে পারে। 

উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” মন্ত্রের জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে

এই সপ্তাহে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা ভ্রমণ ও আর্থিক লাভের দিক থেকে শুভ ফল পাবেন। আপনি আপনার অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। আপনার অনন্য দক্ষতাও এই সপ্তাহে বিকাশ দেখতে পাবে। এই সপ্তাহটি এই সংখ্যার স্থানীয়দের জন্য অনেক সুযোগ দেবে যারা সঙ্গীত চর্চা করছেন বা সঙ্গীত শিখছেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার প্রিয়জনের প্রতি আরও সন্তুষ্ট দেখাবেন। আপনি আপনার সম্পর্কের মধ্যে আরও আকর্ষণ অনুভব করবেন। এই সপ্তাহে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং এই ধরনের সুযোগগুলি আপনার জীবনকে সুখী করে তুলবে। 

শিক্ষা: আপনি যোগাযোগ, প্রকৌশল, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিংয়ের মতো ক্ষেত্রে দক্ষতা অর্জন করবেন। এছাড়াও, এই সপ্তাহটি একটি চিহ্ন তৈরি করার এবং আপনার সহ শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা করার জন্য একটি দুর্দান্ত সময় প্রমাণিত হবে। এই সময়ে, আপনার একাগ্রতা চমৎকার হবে এবং আপনি নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি পড়াশোনার ক্ষেত্রে আপনার জীবনে দক্ষতা বিকাশে সহায়ক প্রমাণিত হবে। 

পেশাগত জীবন: আপনি কাজে ব্যস্ত থাকবেন। যদিও এর থেকে ভালো ফল পাবেন। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত হন তবে এই সপ্তাহটি আপনার পরিধি প্রসারিত করার জন্য অনুকূল সময় বলে প্রমাণিত হবে। আপনি নতুন অংশীদারিত্ব করার সুযোগ পাবেন এবং এই ধরনের ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি স্বাস্থ্যের বিষয়ে ভাল এবং অনুকূল ফলাফল পেতে চলেছেন। এই সাত দিনে আপনার সামান্য সমস্যাও হবে না। সামগ্রিকভাবে স্বাস্থ্যের দিক থেকে, আপনি একটি সুখী জীবনযাপন করবেন যা আপনার সুস্বাস্থ্যের কারণ হবে। 

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” মন্ত্রের জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহটি কম আকর্ষণীয় হতে চলেছে এবং কিছুটা নিরাপত্তাহীনতা নিয়ে আসছে। আপনার অগ্রগতি এবং ভবিষ্যত সম্পর্কে আপনার দ্বিধা থাকতে পারে। তা ছাড়া, এই জাতক/জাতিকাদের জন্য কম আকর্ষণও আপনার স্থিতিশীলতায় বাধা সৃষ্টি করতে পারে। যেকোনো ধরনের চ্যালেঞ্জের জন্য নিজেকে প্রস্তুত করতে, আধ্যাত্মিক অনুশীলনে যুক্ত হওয়া আপনার জন্য একটি ভাল বিকল্প হিসাবে প্রমাণিত হবে। 

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে প্রেম উপভোগ করতে দেখা যাবে না কারণ আপনার পরিবারে কিছু সমস্যা হতে পারে যা আপনার সুখকে বাধাগ্রস্ত করতে পারে। সম্পর্কের স্থিতিশীলতা দেখতে উদ্বিগ্ন না হয়ে, আপনার জীবনসঙ্গীর সাথে সঠিক তালমিল প্রয়োজন। 

শিক্ষা: আইন ও দর্শনের অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি লাভজনক হবে না। পড়াশোনার সময় আপনার স্মৃতিশক্তি দুর্বল হয়ে যাচ্ছে যার কারণে আপনি ভালো নম্বর পেতে পারবেন না। যদিও, এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের ভিতরে লুকিয়ে থাকা দক্ষতা ধরে রাখতে সক্ষম হবে এবং কম সময়ের কারণে আপনার জীবনে অগ্রগতি বিলম্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে। 

পেশাগত জীবন: কাজের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনাকে গড় ফলাফল দিতে চলেছে। আপনার কাজের জন্য যথাযথ প্রশংসা পেতে এই সপ্তাহে আপনাকে আরও দক্ষতা বিকাশ করতে হবে। ব্যবসার সাথে যুক্ত এই রাশির জাতক/জাতিকারা এই সময় ক্ষতির সম্মুখীন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার ব্যবসায় আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার অ্যালার্জি এবং হজমের সমস্যার কারণে ত্বকে জ্বালাপোড়া হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই নিজেকে ভালো রাখতে সময়মতো খাবার খান। যদিও, এই লোকেদের স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা হবে না, তাই নিশ্চিন্ত থাকুন। 

উপায় : প্রতহ্য 43 বার “ওং গনেশায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব একটা সুখকর হবে না এবং আপনাকে শুভ ফল পেতে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। যদিও, এই সময়ে আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়তে পারে এবং এর পরিপ্রেক্ষিতে আপনি কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

প্রেম জীবন: এই সপ্তাহে, পারিবারিক সমস্যার কারণে, আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে, যার কারণে আপনার সম্পর্কে সুখের অভাব দেখা দেবে এবং আপনি অনুভব করবেন যে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন, তাই আপনাকে আপনার জীবনসাথীর সাথে তাল মিলিয়ে চলতে পরামর্শ দেওয়া হচ্ছে। 

শিক্ষা: এই সপ্তাহে একাগ্রতা আপনাকে পড়াশোনার ক্ষেত্রে মজবুত করবে এবং আপনাকে আপনার পড়াশোনায় ব্যস্ত রাখবে। আগামী 7 দিনের মধ্যে আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন এবং আপনাকে এতে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে তাই আপনাকে ভালো নম্বর পেতে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে। 

পেশাগত জীবন: সন্তুষ্টির অভাবের কারণে, আপনি চাকরি পরিবর্তন করার কথাও ভাবতে পারেন এবং এটি আপনাকে উদ্বিগ্ন করে তুলতে পারে। এটা সম্ভব যে কিছু কারণে আপনি আপনার কাজ ভাল করতে পারবেন না এবং এর কারণে আপনাকে হতাশার সম্মুখীন হতে হতে পারে এবং আপনার কাজের মানও এর দ্বারা প্রভাবিত হতে পারে। এই মূলাঙ্কের জাতক/জাতিকা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত তারা এই সপ্তাহে সহজে মুনাফা পেতে সক্ষম হবেন না, আপনাকে ন্যূনতম বিনিয়োগ করেও ব্যবসা চালাতে হবে। অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার পায়ে ব্যথা হতে পারে এবং মানসিক চাপের কারণে জয়েন্টগুলোতে শক্ত হয়ে যেতে পারে। এছাড়াও, মানসিক চাপের কারণেও আপনার পা ফুলে যেতে পারে, তাই নিজেকে ফিট রাখতে যোগ, ধ্যান, ব্যায়াম করা আপনার পক্ষে শুভ হবে। 

উপায় : প্রতহ্য 44 বার “ওং শনিশ্রেরায় নম” মন্ত্রের জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সপ্তাহে আপনার ভবিষ্যতের উন্নতির জন্য আপনার জীবনে অনেক উত্তেজনাপূর্ণ সুযোগ আসবে। তারপর এই সুযোগগুলি আপনার কর্মজীবন, আর্থিক বৃদ্ধি এবং নতুন বন্ধু অর্জনের সাথে সম্পর্কিত হতে পারে। এই সপ্তাহে আপনাকে ভ্রমণ করতে হতে পারে এবং এই ধরনের ভ্রমণ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। 

প্রেম জীবন: আপনি আপনার জীবন সঙ্গীর সাথে একটি সৌহার্দ্যপূর্ণ এবং সুরেলা সম্পর্ক অনুভব করবেন। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে আপনার প্রিয়জনের সাথে আপনার জীবনে সুখ থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনাকে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার রোমান্টিক জীবন কাটাতে দেখা যাবে। 

শিক্ষা: এই সপ্তাহের পরিপ্রেক্ষিতে, আপনি প্রতিশ্রুতিশীল ফলাফল পাবেন কারণ আপনাকে ভাল নম্বর স্কোর করার অবস্থানে দেখা যাবে। আপনি বৈদ্যুতিক প্রকৌশল, রসায়নের মতো বিষয়গুলিতে উজ্জ্বলভাবে পারফর্ম করতে সক্ষম হবেন এবং নিজের জন্য একটি আলাদা স্থান তৈরি করতে পারবেন। 

পেশাগত জীবন: এই মূলাঙ্কের জাতক/জাতিকারা এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেতে পারেন। এমনকি আপনি যদি সরকারি চাকরির জন্য চেষ্টা করছিলেন, আপনি সুখবর পেতে পারেন। এই সংখ্যার জাতক/জাতিকারা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত তারা নতুন ব্যবসায়িক চুক্তি করার সুযোগ পাবেন যেখান থেকে আপনি ভাল লাভ পেতে পারেন। 

স্বাস্থ্য: এই সপ্তাহে, আপনার শারীরিক সুস্থতা চমৎকার হবে এবং এটি আপনার মধ্যে ইতিবাচক মানসিক শক্তির কারণ হয়ে উঠবে। আপনি দৃঢ় সংকল্পের সাথে প্রচুর শক্তি অর্জন করবেন, যা আপনার জীবনে সমৃদ্ধি আনবে। 

উপায়: প্রতহ্য 27 বার “ওং ভৌময় নমঃ” মন্ত্রের জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer