সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 10 সেপ্টেম্বর থেকে 16 সেপ্টেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন?

সংখ্যা তত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানতে সংখ্যাতত্ত্ব সংখ্যার অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির জীবনে মূলাঙ্ক একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে কোন তারিখে জন্মগ্রহণ করেন, তাকে একক সংখ্যায় রূপান্তর করার পর যে সংখ্যাটি পাওয়া যায় তাকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 সংখ্যার মাঝে যে কোন একটি হতে পারে, উদাহরণস্বরূপ- আপনার জন্ম কোন মাসের 10 তারিখে হয়েছে তাহলে আপনার মূলাঙ্ক 1+0 অর্থাৎ 1 হবে। 

এই প্রকার যে কোন মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখ পর্যন্ত জন্মগ্রহণকারী লোকেদের জন্য 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্কের গণনা করা হয়ে থাকে। এই প্রকার সব জাতক/জাতিকাদের নিজস্ব মূলাঙ্ক জেনে সেটি আঁধারিত সাপ্তাহিক রাশিফল জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (10 সেপ্টেম্বর থেকে 16 সেপ্টেম্বর 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার সংখ্যা নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন মূলাঙ্ক 1 এ সূর্য্য দেবের আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 দেব গুরু বৃহস্পতির আধিপত্য প্রাপ্ত করে, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 সংখ্যাকে রাজা শুক্রের দেব আর 7 কে সংখ্যা কেতু গ্রহের। শনিদেবকে 8 সংখ্যার কর্তা হিসাবে বিবেচনা করা হয়েছে। সংখ্যা 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা সতর্কতার সাথে বিবেচনা করে সিদ্ধান্ত নেয় এবং তারা যে সিদ্ধান্ত নেয় তাতে অটল থাকে। তারা প্রতিটি কাজ সুশৃঙ্খলভাবে করে এবং যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও গতি দেখায়। এই লোকেরা মহান কৃতিত্ব অর্জন করে এবং এটি তাদের পক্ষে করতে আরও দৃঢ়প্রতিজ্ঞ। তারা সহজ স্বভাবের এবং তাই কঠিন কাজগুলোও সহজে সম্পন্ন করতে সক্ষম। তারা নতুন সুযোগের সন্ধান করছে যা তাদের ভবিষ্যতকে আরও উন্নত করে।

প্রেম জীবন: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত বলে মনে হচ্ছে। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর সাথে প্রেমময় অনুভূতি প্রকাশ করার এবং সম্পর্কের ক্ষেত্রে উচ্চ মান স্থাপন করার অবস্থানে থাকবেন। আপনি মানুষের জন্য একটি উদাহরণ হিসাবে আবির্ভূত হবে। আপনার সম্পর্কের মধ্যে মধুর সম্পর্ক গড়ে উঠবে এবং আপনি একে অপরকে ভালভাবে বুঝতে পারবেন, যার কারণে আপনার মধ্যে আরও ভালবাসা দেখা যাবে। এছাড়াও, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে পারিবারিক বিষয়গুলি নিয়ে আলোচনা করতে পারেন এবং যদি পরিবারে কোনও সমস্যা থাকে তবে আপনি তা সৌহার্দ্যপূর্ণভাবে সমাধানে সফল হবেন।

পেশাগত জীবন: পেশাগত জীবনের পরিপ্রেক্ষিতে, মূলাঙ্ক 1 র লোকেরা এই সপ্তাহে অনেকগুলি দুর্দান্ত কাজের সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার সমস্ত ইচ্ছা পূরণ করবে এবং আপনার স্বপ্নগুলিকে সত্য করে তুলবে। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের জন্য আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পাবেন। এটি ছাড়াও, আপনার জন্য পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে বা আপনি বোনাস আকারে অতিরিক্ত সুবিধাও পেতে পারেন। আপনার নিজের ব্যবসা থাকলে, আপনি কিছু নতুন প্রশাসনিক দক্ষতা শিখবেন এবং এই দক্ষতাগুলির কারণে আপনি আপনার ব্যবসাকে দ্রুত বৃদ্ধি করতে সক্ষম হবেন।

শিক্ষা: শিক্ষার দিক থেকে মূলাঙ্ক 1 র এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার পড়াশোনায় আরও ভাল করতে এবং উচ্চ মানের প্রতিষ্ঠার অবস্থানে থাকবেন। এই সময়ে, আপনি পড়াশোনায় ভাল ফলাফল পাবেন এবং একই সাথে আপনার মধ্যে কিছু বিশেষ গুণ দেখা যাবে। আপনি পদার্থবিদ্যা, মেডিসিন এবং বায়োকেমিস্ট্রির মতো বিষয়ে উজ্জ্বলভাবে পারফর্ম করতে এবং উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। এই সময়, আপনি আপনার আগ্রহ অনুযায়ী প্রকল্পগুলিতে কাজ করতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনি শক্তিশালী বোধ করবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও মজবুত থাকবে, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। যদিও ছোটখাটো স্বাস্থ্য সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে, তবে সেপ্টেম্বরের এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রাচীন পাঠ আদিত্য হৃদয়মের প্রতিদিন জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আরও চাপ অনুভব করতে পারেন, যার কারণে বিভ্রান্তির সম্ভাবনা রয়েছে এবং আপনি কোনও বড় বা ছোট সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। আপনি এই সময় ভ্রমণে বেশি ব্যস্ত থাকতে পারেন। শিক্ষার ক্ষেত্র সম্পর্কে কথা বললে, আপনি উচ্চ শিক্ষার জন্য আপনার মন তৈরি করতে পারেন। এই সময় আপনি আপনার মায়ের প্রতি আরও উদ্বেগ প্রকাশ করবেন এবং তার প্রতি আরও বেশি অনুরাগ এবং স্নেহ অনুভব করবেন।

প্রেম জীবন: প্রেম সম্পর্কের ক্ষেত্রে, এই সপ্তাহটি মূলাঙ্ক 2 র রাশির জাতক/জাতিকাদের জন্য ভাল প্রমাণিত হবে। আপনার গভীর বোঝাপড়া এবং সত্যিকারের সততার ফলে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এই সময়ে, আপনি আপনার সঙ্গীর কাছে আপনার অনুভূতি প্রকাশ করবেন। এছাড়াও, আপনি পারিবারিক বিষয়ে আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখবেন, যা অনুকূল ফলাফল দেবে। এই সময়, আপনার পরিবারে শুভ ঘটনা ঘটতে পারে, যা আপনাকে এবং আপনার জীবনসঙ্গীর জন্য স্মরণীয় মুহূর্ত প্রদান করবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে একটি নতুন কাজের জন্য বাইরে যেতে হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে এই সময়ে আপনাকে কর্মক্ষেত্রে কাজের সাথে সম্পর্কিত টার্গেট বরাদ্দ করা হতে পারে এবং আপনার উর্ধ্বতনরা আপনাকে এক বা দুই সপ্তাহের মধ্যে সেগুলি সম্পূর্ণ করার নির্দেশ দিতে পারেন, যার কারণে আপনি চাপের মধ্যে পড়তে পারেন। তবে, আপনি সহজেই আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার যদি দুগ্ধ এবং দুগ্ধজাত পণ্যের ব্যবসা থাকে তবে আপনি আরও ভাল করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং শীর্ষে পৌঁছানোর চেষ্টা করতে পারেন। এছাড়াও, আপনি একটি নতুন ব্যবসা শুরু করার কথাও বিবেচনা করতে পারেন এবং এটি আপনার ভবিষ্যতের জন্য ভাল প্রমাণিত হবে এবং আপনার জন্য সমৃদ্ধির দরজা খুলে দিতে পারে। এছাড়াও, আরো লাভ প্রদান করবে.

শিক্ষা: শিক্ষার দৃষ্টিকোণ থেকে, আপনি রসায়ন এবং মেরিন ইঞ্জিনিয়ারিংয়ের মতো বিষয়ে ভাল করবেন এবং আপনি এই বিষয়গুলিতে উচ্চতায় পৌঁছতে পারবেন। এছাড়াও, আপনি বায়োমেডিসিনের মতো বিষয়েও আগ্রহ নিতে পারেন। এগুলো আপনার ভবিষ্যতের জন্য ভালো প্রমাণিত হবে। এই সময় আপনি আপনার পড়াশোনার জন্য ভ্রমণে যেতে পারেন এবং আপনি আপনার ডাক্তারি পড়া শুরু করতে পারেন। এই সপ্তাহে আপনি অনেক প্রকল্পে কাজ করবেন এবং আপনি আপনার দক্ষতার উন্নতি দেখতে পাবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সপ্তাহে মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। যদিও, আপনাকে আপনার খাদ্যে বিশেষ মনোযোগ দিতে হবে। ভালো খাবার আপনার স্বাস্থ্যকে স্থিতিশীল রাখবে। প্রতিদিন যোগ বা ব্যায়ামের জন্য সময় বের করুন। এছাড়াও, কোনও ধরণের বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। উচ্চ স্তরের মানসিক শক্তি আপনাকে ফিট রাখতে আগের চেয়ে আরও বেশি সহায়ক বলে প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন দূর্গা চালিসার জপ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্কের 3 র জাতক/জাতিকারা আধ্যাত্মিকতার দিকে আগ্রহী হতে পারেন এবং এই ধরনের প্রবণতা আপনার মধ্যে বিশেষ গুণাবলী তৈরি করতে এবং আপনাকে দীর্ঘমেয়াদী সুবিধা দিতে সাহায্য করবে। ক্যারিয়ার, অর্থ বা যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই আপনার ভিতরে অনেক ভাল পরিবর্তন দেখা যাবে। এই সময়ে আপনি আপনার প্রবীণদের প্রতি আরও ভক্তি করবেন, তাদের কথাকে বেশি গুরুত্ব দেবেন এবং তাদের আশীর্বাদ পাবেন। তা ছাড়া আপনি এই সপ্তাহে ভিন্ন কিছু চেষ্টা করে দেখতে পারেন এবং নিজেকে এতে ছাঁচে ফেলতে পারেন। এটাও সম্ভব যে এই সপ্তাহে আপনি আপনার কথাবার্তায় অহংকার এবং কঠোরতার আভাস দেখতে পাবেন, যার কারণে আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে আপনার মনোভাব খুব সাধারণ হবে এবং আপনাকে তার সাথে প্রেমের সাথে কথা বলতে দেখা যাবে, যা আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে এবং আপনি আপনার সঙ্গীর কাছাকাছি আসতে পারবেন। আপনারা একে অপরের সাথে আপনার অনুভূতি শেয়ার করবেন এবং একটি চমৎকার মুহূর্ত উপভোগ করবেন। এইভাবে আপনার ভালবাসা বিকাশ লাভ করবে এবং আপনার ইচ্ছার দিকে এগিয়ে যাবে। যদিও, আপনাকে অহংকার এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।

শিক্ষা: শিক্ষার বিষয়ে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি ব্যবস্থাপনা, ব্যবসায় প্রশাসনের মতো পেশাদার পড়াশোনার মতো বিষয়ে ভাল প্রদর্শন করবেন। এই বিষয় ভবিষ্যতেও আপনার উপকারে আসবে। আপনার স্মৃতিশক্তি আরও মজবুত হবে যার কারণে আপনি আপনার দক্ষতা উন্নত করতে সক্ষম হবেন এবং এইভাবে আপনি শিক্ষাক্ষেত্রে উচ্চ নম্বর অর্জন করতে পারবেন। শীর্ষে পৌঁছানোর জন্য আপনার প্রয়োজনীয় দক্ষতা থাকবে। যে সকল ছাত্র-ছাত্রীরা বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক তাদের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হবে। বিদেশে পড়াশোনার ভালো সুযোগ পাবেন।

পেশাগত জীবন: আপনি যদি চাকরি করেন, সেপ্টেম্বরের এই সপ্তাহটি আপনার পেশাগত জীবনের জন্য প্রত্যাশার চেয়ে ভাল প্রমাণিত হবে। এই সময় আপনি ভাল ফলাফল অর্জন করবেন। এর সাথে, কর্মক্ষেত্রে আপনার জন্য পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনি একটি উচ্চ পদও পাবেন যা আপনার জন্য বিস্ময়কর হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি মাল্টিলেভেল নেটওয়ার্কিং ব্যবসায় পা রাখতে পারেন এবং আপনি এই ব্যবসায় প্রচুর লাভ পাবেন। আপনি মাল্টিলেভেল নেটওয়ার্কিং ব্যবসায় দক্ষতা অর্জন করে আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন। এই সুযোগ আপনার জন্য চমৎকার প্রমাণিত হবে। 

স্বাস্থ্য: এই সময় আপনার মাথাব্যথা, সর্দি এবং কাশির মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে প্রতিদিন ধ্যান এবং যোগব্যায়াম করা আপনার জন্য উপকারী হবে। এই সময়ে আপনাকে ভাজা এবং তৈলাক্ত খাবার এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

উপায় : "ওং বৃন বৃহস্পিতেই নমঃ” র প্রতিদিন 21 বার জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের নির্দিষ্ট বস্তুর প্রতি আকৃষ্ট হতে পারে এবং এটি অর্জন করার পরে, আপনি সন্তুষ্ট দেখাতে পারেন বা এতে সন্তুষ্টি খুঁজে পেতে পারেন। যদিও, পছন্দসই সন্তুষ্টি পাওয়া যতটা সহজ আপনি ভাবেন নাও হতে পারে। এই সময়ে আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণে আগ্রহী হতে পারেন। ধর্মীয় এবং আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি আপনার আগ্রহ সীমিত হতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আপনার ব্যক্তিত্বের একটি গুণ হতে পারে, তবে এই সপ্তাহে আপনার নেওয়া যেকোনো সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য অনুকূল বলে মনে হচ্ছে না কারণ আপনি মানসিক চাপ অনুভব করতে পারেন, যার কারণে আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, পরিবারে চলমান পরিস্থিতির সাথে আরও তাল মিলিয়ে চলার প্রয়োজন হতে পারে কারণ দীর্ঘস্থায়ী বিষয় নিয়ে আপনার পরিবারে বিবাদ হতে পারে, যার কারণে আপনার জীবনসঙ্গীর প্রতি আপনার মনোভাব খারাপ হতে পারে। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যা হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে হবে যাতে এই সপ্তাহটিকে আরও আনন্দদায়ক করা যায়।

শিক্ষা: মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের শিক্ষার কথা বললে, এই সপ্তাহে আপনি পড়াশোনায় মনোযোগের অভাব অনুভব করতে পারেন, যার কারণে কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার কাজে পিছিয়ে থাকতে পারেন এবং আপনার সহকর্মীদের থেকে পিছিয়ে থাকতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনাকে আরও বেশি করে পড়াশোনায় মনোযোগ দিতে হবে এবং আপনার একাগ্রতা বাড়াতে হবে যাতে সাফল্য আপনার পায়ে চুম্বন করতে থাকে।

পেশাগত জীবন: আপনি যদি চাকুরীজীবী হন, তবে এই সপ্তাহে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে, যার কারণে আপনার লক্ষ্য অর্জন করা কঠিন হতে পারে। আপনি কাজের ক্ষেত্রেও ভুল করতে পারেন, যার পরে আপনার যোগ্যতা নিয়ে সন্দেহ দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে হবে এবং কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য সর্বাধিক প্রচেষ্টা করতে হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের এই সময় অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে এবং আপনার ব্যবসায় মনোযোগ দিতে হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার অ্যালার্জির কারণে ত্বক সম্পর্কিত সমস্যা হতে পারে, যা এই সময়ে আপনাকে বিরক্ত করতে পারে। বেশি ভাজা এবং বেশি তৈলাক্ত খাবার খাওয়ার কারণে আপনার ওজন বাড়াতে পারে। অতিরিক্ত মিষ্টি এবং চর্বিযুক্ত খাবার থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া ও হালকা খাবার খেতে হবে এবং নিয়মিত ব্যায়াম করতে হবে।

উপায় : প্রতিদিন 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন। 

এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা সাধারণত বুদ্ধিমান এবং আত্মনির্ভরশীল। তারা পরিকল্পনা করে প্রতিটি কাজ করতে পছন্দ করে। এই জাতক/জাতিকারা শেয়ার ট্রেডিং সম্পর্কিত ব্যবসায় বেশি আগ্রহী এবং এই ক্ষেত্রে আরও বেশি উপার্জন করার চেষ্টা করে। সামগ্রিকভাবে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা ব্যবসার দিকে বেশি আগ্রহী। এই লোকেরা বহু-স্তরের ব্যবসায় দ্রুত বৃদ্ধি পায় এবং প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হয়।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনার সেন্স অফ হিউমার আপনার সঙ্গীকে আপনার আরও কাছাকাছি নিয়ে আসবে। আপনি আপনার জীবনসাথীর সাথে হাসি-ঠাট্টা করে অনেক সময় কাটাবেন। আপনার মনে হবে আপনারা দুজনেই একে অপরের জন্য তৈরি। আপনি আপনার জীবনসাথীর দ্বারা আপনার অনুভূতি বুঝতে পারবেন এবং আপনি আপনার সম্পর্কের মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া এবং আরও ভাল তালমিল দেখতে পাবেন। এমনকি কঠিন সময়েও, আপনি আপনার জ্ঞান দিয়ে আপনার সঙ্গীকে বোঝাতে সক্ষম হবেন।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষাক্ষেত্রে আপনার দক্ষতা দেখানোর জন্য সেরা সপ্তাহগুলির মধ্যে একটি হবে। যারা ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং ম্যানেজমেন্টের মতো পেশাদার কোর্স করছেন তাদের জন্য এটি বিশেষভাবে ফলপ্রসূ প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার যোগ্যতা এবং দক্ষতা প্রমাণে সফল হবেন। আপনি এই ক্ষেত্রগুলিতে আরও বেশি জ্ঞান অর্জন করবেন এবং পড়াশোনায় ভাল মান স্থাপন করবেন। আপনি আর্থিক অ্যাকাউন্টিংয়ের মতো বিষয়গুলিতে আরও দক্ষ হবেন এবং এই সময় আরও বেশি নম্বর পেতে সক্ষম হবেন। শিক্ষাক্ষেত্রে এই সপ্তাহে আপনি নিজের জন্য যে লক্ষ্যগুলি নির্ধারণ করেছেন তা অর্জনে আপনি সফল হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে, আপনি চাকুরী করেন বা ব্যবসা করেন, আপনি প্রচুর সুবিধা পাবেন এবং প্রচুর সাফল্য অর্জন করবেন। আপনি এই উভয় ক্ষেত্রেই আপনার নিজের একটি আলাদা পরিচয় অর্জন করবেন। আপনি যদি একজন পরামর্শক হিসাবে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি আপনার দক্ষতার ভিত্তিতে ভাল কিছু করতে পারেন। আপনি যদি চাকরি করেন, তাহলে আপনি অনেক নতুন এবং বিস্ময়কর সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার ভবিষ্যতের জন্যও অনুকূল বলে প্রমাণিত হবে। এটা সম্ভব যে এই সুযোগগুলি পাওয়ার পরে, আপনার খুশির কোনও জায়গা থাকবে না। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি একটি ভাল চুক্তি করবেন যা আপনাকে লাভ এনে দেবে। এছাড়াও, আপনি আপনার ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন এবং কৌশলগুলি আপনাকে উচ্চ মুনাফা দেবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য এই সপ্তাহে ভাল হবে এবং আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ বোধ করবেন। এর ফলে আপনার স্বাস্থ্যও ঠিক থাকবে। এই সময় আপনার স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যা নাও হতে পারে। তবে আপনাকে আপনার ডায়েটের দিকে আরও মনোযোগ দিতে হবে। আপনার স্বাস্থ্য সুস্থ রাখতে, আপনাকে ইতিবাচক চিন্তাভাবনা, ব্যায়াম এবং যোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন প্রাচীন পাঠ বিষ্ণু সহস্রনামের জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা সাধারণত শৈল্পিক এবং সৃজনশীল স্বভাবের এবং তারা বর্তমান পরিস্থিতি অনুযায়ী নিজেদের পরিবর্তন করার চেষ্টা করে অর্থাৎ তারা যে প্রবণতাটি চলছে তা গ্রহণ করার চেষ্টা করে। মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা মিডিয়া এবং অন্যান্য সৃজনশীল কর্মকাণ্ডে জড়িত হতে পারে এবং তারা এর সুবিধাও পাবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। এগুলি ছাড়াও, এই লোকেরা তাদের যোগাযোগ দক্ষতা আরও উন্নত করার চেষ্টা করতে পারে এবং এতে ফোকাস করতে পারে।

প্রেম জীবন: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের কথা বললে এই সপ্তাহে আপনার জীবন সঙ্গীর সাথে একটি উষ্ণ সম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে কারণ আপনি আপনার ধৈর্য হারিয়ে ফেলতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে নম্র আচরণ করার এবং নিজেকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, পারস্পরিক বোঝাপড়া এবং সম্প্রীতির সাথে সম্পর্ক জোরদার করার চেষ্টা করুন। এটি করলে, আপনার সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে এবং আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যে কোনও বিবাদ চলে যাবে। এছাড়াও, আপনি সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন।

শিক্ষা: শিক্ষার দিক থেকে এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র শিক্ষার্থীদের জন্য অনুকূল বলে মনে হচ্ছে না। এই সপ্তাহে আপনি পড়াশোনায় ভাল নম্বর পেতে ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনার মন পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে এবং আপনার মনে রাখার ক্ষমতাও দুর্বল হতে পারে, যা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভিজ্যুয়াল কমিউনিকেশন, ফ্যাশন ডিজাইনের মতো বিষয় আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনি বেশি নম্বর পেয়ে শিক্ষায় পিছিয়ে থাকতে পারেন, যার কারণে আপনি হতাশও হতে পারেন।

পেশাগত জীবন: আপনার পেশাগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ আপনার উপর কাজের চাপ বাড়তে পারে, যার কারণে কাজে আরও ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পেশাগত জীবনে এই সময়ে, আপনাকে বিভিন্ন নতুন কৌশল এবং নতুন পদ্ধতি অবলম্বন করতে হবে যা আপনাকে সাফল্য অর্জনে সাহায্য করতে পারে। অন্যদিকে, আপনি যদি ব্যবসায় থাকেন তবে এই সময় আপনার আরও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ এই সময় আপনি আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন। আপনার প্রতিযোগীরা তাদের ব্যবসার জন্য একটি অনন্য কৌশল অবলম্বন করতে পারে এবং আরও বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার ব্যবসাকে এগিয়ে নিতে এবং সাফল্য অর্জনের জন্য আপনাকে নতুন ব্যবসার প্রবণতা অবলম্বন করতে হবে এবং বর্তমান কৌশল পরিবর্তন করতে হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, সেপ্টেম্বরের এই সপ্তাহটি আপনার জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে কারণ এই সময়ে আপনি ত্বকের অ্যালার্জি, তীব্র ঠান্ডা এবং টিউমারের মতো যে কোনও বড় রোগে আক্রান্ত হতে পারেন, যা আপনার জন্য ঝামেলার কারণ হতে পারে। অত্যধিক তৈলাক্ত ও মশলাদার খাবার খেলে আপনি এই সমস্যায় ভুগতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার খাদ্যের প্রতি আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বাইরে থেকে ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন কারণ এই সমস্ত জিনিসগুলি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। এছাড়াও, এই সময় আপনাকে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করার দিকেও মনোযোগ দিতে হতে পারে। 

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের ব্যক্তিত্বের মধ্যে অনেক গুণাবলী পাওয়া যায় এবং তাদের মধ্যে বিদ্যমান দক্ষতার কারণে তারা আয়ত্ত অর্জন করে। আপনি আধ্যাত্মিক ক্রিয়াকলাপের দিকে বেশি আগ্রহী হবেন এবং সেই সাথে আপনি ভ্রমণ করতে পছন্দ করবেন। মূলাঙ্ক 7 র লোকেদের সবচেয়ে বড় দুর্বলতা হল তারা প্রায়শই আবেগপ্রবণ সিদ্ধান্ত নেয় যা তাদের বিভিন্ন ধরণের সমস্যায় পড়তে পারে।

প্রেম জীবন: মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের কথা বললে আপনি আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার অভাব অনুভব করতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, একে অপরের দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন অন্যথায় সম্পর্কের মধ্যে ভালবাসার অভাবের কারণে আপনি একে অপরের থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে পারেন। আপনি আপনার মধ্যে অহংকারের প্রবণতা এড়াতে হবে, অন্যথায় আপনার অহংকার আপনার সম্পর্ক প্রভাবিত করতে পারে. এছাড়াও, এই সময়ে আপনাকে আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করতে হবে।

শিক্ষা: একাগ্রতার অভাবের কারণে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। যদিও আপনার কর্মক্ষমতা উন্নত করার জন্য আপনার অর্জিত জ্ঞান থাকবে, তবে আপনি এই সপ্তাহে আপনার জ্ঞান এবং দক্ষতা সঠিকভাবে কাজে লাগাতে ব্যর্থ হতে পারেন, যার কারণে আপনার পড়াশোনায় অনেক বাধা আসতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে সবকিছু থেকে মন সরিয়ে নিতে হবে এবং আপনার পড়াশোনায় নিজেকে উৎসর্গ করতে হবে যাতে আপনি উচ্চ নম্বর পেতে পারেন।

পেশাগত জীবন: আপনি যদি চাকুরীজীবী হন তবে এই সপ্তাহে আপনাকে আপনার সহকর্মীদের থেকে বেশি সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার সহকর্মীরা আপনাকে শোষণ করে আপনার সুবিধা নিতে পারে এবং এইভাবে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ক্ষতিগ্রস্ত হতে পারে। এছাড়াও আপনি আরও কাজের চাপের সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার কর্মক্ষেত্রে একটি পেশাদার পদ্ধতি অবলম্বন করতে হবে এবং আপনার বিরোধীদের থেকে দূরত্ব বজায় রাখতে হবে। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন এবং এর কারণে আপনি আপনার ব্যবসা পরিচালনা করতে ব্যর্থ হতে পারেন। এছাড়াও, আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের রোদে পোড়া ত্বকে অ্যালার্জি এবং জ্বালাপোড়া সৃষ্টি করতে পারে এবং এটি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। এমন সম্ভবনা রয়েছে যে এই সমস্যাটি আপনার দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে হতে পারে, তাই আপনাকে আপনার খাদ্যাভ্যাস সম্পর্কে সতর্ক থাকার এবং নিয়মিত যোগ,ব্যায়াম এবং ধ্যান ইত্যাদি করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য তারা তাদের কাজের প্রতি অত্যন্ত নিবেদিতপ্রাণ এবং যথাসময়ে তাদের সমস্ত কাজ শেষ করার চেষ্টা করে। তারা তাদের কাজের ব্যাপারেও সচেতন। এই কারণেই অতিরিক্ত ব্যস্ততার কারণে এই লোকেরা তাদের জীবনসাথী এবং পরিবারের সদস্যদের সাথে বেশি সময় কাটাতে পারে না। এই লোকদের কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

প্রেম জীবন: প্রেম জীবনের কথা বলতে গেলে মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য এই সময়টা বেশি অনুকূল বলে প্রমাণিত হচ্ছে না। অহংকার এবং ভুল বোঝাবুঝির কারণে আপনার জীবনসাথীর সাথে আপনার দ্বন্দ্ব বা বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব আনতে পারে। এছাড়াও, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময়ে আপনারা উভয়েই আপনাদের পারস্পরিক তালমিল উন্নত করার চেষ্টা করুন, অন্যথায় আপনাকে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের শিক্ষার কথা বলতে গেলে আপনি এই সপ্তাহে ভাল পারফর্ম করতে ব্যর্থ হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার পড়াশোনায় ভাল স্কোর পেতে আরও প্রচেষ্টার প্রয়োজন হবে কারণ এই সপ্তাহে আপনার একাগ্রতা ব্যাহত হতে পারে যার কারণে আপনি ভাল নম্বর পেতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন: আপনি যদি নিযুক্ত হন, তাহলে এই সপ্তাহে আপনাকে একটি অন-সাইট প্রকল্পের দায়িত্ব দেওয়া হতে পারে এবং প্রকল্পটি সম্পূর্ণ করতে আপনার সময় লাগতে পারে। আপনি অনেক জটিলতা এবং বাধার সম্মুখীন হতে পারেন এবং এর কারণে আপনার কাজ ঊর্ধ্বতনদের দ্বারা প্রশ্নবিদ্ধ হতে পারে। একটি সম্ভাবনা রয়েছে যে এই সময়ে আপনি এতটাই চাপে পড়ে যেতে পারেন যে আপনি আপনার চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনি ভাল মুনাফা অর্জন করতে এবং উচ্চ মান ঠিক করতে ব্যর্থ হতে পারেন।

স্বাস্থ্য: মানসিক চাপ এবং দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি এই সপ্তাহে পায়ের ব্যথায় ভুগতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে একজন ডাক্তারের সাথে পরামর্শ করতে হতে পারে এবং এছাড়াও, যোগব্যায়াম/মেডিটেশন করার পরামর্শ দেওয়া হয় যাতে আপনি আরও ভাল স্বাস্থ্যের দিকে যেতে পারেন।

উপায়: শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য আরো প্রশাসনিক দক্ষতা আছে এবং এইভাবে তারা তাদের কাজ প্রমাণ করতে এই দক্ষতা ব্যবহার করে। এছাড়াও, আপনার ব্যক্তিত্বে জিনিসগুলি ভালভাবে পরিচালনা করার গুণ থাকতে পারে এবং এই গুণটি আপনাকে উচ্চ স্তরে সাফল্য এনে দেবে। এই সপ্তাহে আপনি আপনার কাজ এবং প্রচেষ্টায় সাফল্য পাবেন। এছাড়াও, আপনি সহজেই বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে মূলাঙ্কে 9 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক মধুর এবং সৌহার্দ্যপূর্ণ হবে। আপনাদের মধ্যে প্রেম এবং স্নেহ বৃদ্ধি পাবে। কিছু পারিবারিক সমস্যা সত্ত্বেও, আপনি আপনার সঙ্গীর জন্য সম্পূর্ণ সময় বের করবেন এবং আরও ভাল সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন। যার কারণে আপনি আপনার জীবনসঙ্গীর খুব কাছাকাছি অনুভব করতে পারেন। এছাড়াও, সেপ্টেম্বরের এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে বেড়াতে যেতে পারেন এবং আপনারা একে অপরের সাথে দুর্দান্ত মুহূর্তগুলি কাটাবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে উচ্চ মান স্থাপন করবেন এবং পেশাগতভাবে এগিয়ে যাবেন। ম্যানেজমেন্ট এবং ফিন্যান্সের মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো করবে। যার ফলস্বরূপ আপনি আপনার পরীক্ষায় ভাল নম্বর পাবেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের পেশাগত জীবনের কথা বললে, আপনি যদি চাকুরী করেন, তাহলে আপনার উৎপাদনশীলতা বাড়বে, যার ফলে আপনি আপনার সমস্ত কাজ সময়সীমার মধ্যে সম্পন্ন করতে পারবেন। এই সময়ে, সঠিক সময়ে কাজ শেষ করা এবং আরও ভাল প্রদর্শন করা আপনার প্রথম অগ্রাধিকার হবে। আপনি কর্মক্ষেত্রে যে নিষ্ঠা ও কঠোর পরিশ্রম করছেন তার জন্য আপনি পদোন্নতি এবং বেতন বৃদ্ধি এবং অন্যান্য সুবিধা পেতে পারেন। আপনার সিনিয়রদের আপনার কাজের প্রশংসা করতে দেখা যেতে পারে।

আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে এই সপ্তাহে আপনি উচ্চ স্তরের মুনাফা পাওয়ার অবস্থানে থাকবেন এবং এটি কেবল ব্যবসায় আপনার কঠোর পরিশ্রমের কারণেই সম্ভব হতে পারে। এছাড়াও, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন এবং তাদের থেকে এগিয়ে যেতে পারবেন। সামগ্রিকভাবে, সেপ্টেম্বরের এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য খুব দুর্দান্ত হতে চলেছে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনাকে আপনার সুস্থ এবং ফিট শরীর নিয়ে পুরো সপ্তাহ উপভোগ করতে দেখা যাবে, যার অর্থ এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও অনুকূল প্রমাণিত হবে। আপনি মানসিক শক্তি এবং উদ্দীপনায় পূর্ণ বোধ করবেন। আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনার নেওয়া পদক্ষেপগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer