সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 13 আগস্ট থেকে 19 আগস্ট 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন?

সংখ্যা তত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানতে সংখ্যাতত্ত্ব সংখ্যার অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির জীবনে মূলাঙ্ক একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে কোন তারিখে জন্মগ্রহণ করেন, তাকে একক সংখ্যায় রূপান্তর করার পর যে সংখ্যাটি পাওয়া যায় তাকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 সংখ্যার মাঝে যে কোন একটি হতে পারে, উদাহরণস্বরূপ- আপনার জন্ম কোন মাসের 10 তারিখে হয়েছে তাহলে আপনার মূলাঙ্ক 1+0 অর্থাৎ 1 হবে। 

এই প্রকার যে কোন মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখ পর্যন্ত জন্মগ্রহণকারী লোকেদের জন্য 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্কের গণনা করা হয়ে থাকে। এই প্রকার সব জাতক/জাতিকাদের নিজস্ব মূলাঙ্ক জেনে সেটি আঁধারিত সাপ্তাহিক রাশিফল জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (13 আগস্ট থেকে 19 আগস্ট, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার সংখ্যা নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন মূলাঙ্ক 1 এ সূর্য্য দেবের আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 দেব গুরু বৃহস্পতির আধিপত্য প্রাপ্ত করে, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 সংখ্যাকে রাজা শুক্রের দেব আর 7 কে সংখ্যা কেতু গ্রহের। শনিদেবকে 8 সংখ্যার কর্তা হিসাবে বিবেচনা করা হয়েছে। সংখ্যা 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের চিন্তাভাবনায় অত্যন্ত দক্ষ, পরিষ্কার এবং পদ্ধতিগত। তারা তাদের কাজ দ্রুত করে। তাদের চমৎকার নেতৃত্বের দক্ষতা রয়েছে যা তাদের জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করে। এই রাশির জাতক জাতিকাদের সাফল্য অর্জনের গতি খুব দ্রুত এবং তারা তাদের কাজ শেষ করার সময়ও এই বিষয়টি মাথায় রাখে। এমন সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন না বা আপনার সাফল্য অর্জন করা কঠিন হতে পারে।

প্রেম জীবন: মূলাঙ্ক 1 দের তাদের সঙ্গীর সাথে কথোপকথন করার সময় সংযম ব্যবহার করতে হবে কারণ আপনার সঙ্গীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্কের মধ্যে অহংকার থাকার কারণে এই সমস্যাগুলি দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে তালমিল মিলিয়ে চলতে হবে যাতে এই সপ্তাহটি স্বাভাবিকভাবে চলতে পারে। সম্পর্কের মধুরতা বজায় রাখতে, এই ব্যক্তিদের জীবনসঙ্গীর সাথে খোলামেলা কথা বলতে হবে যাতে এই সময়টি আপনার অনুকূলে থাকে।

শিক্ষা: এই সপ্তাহে আপনি একাগ্রতার অভাব অনুভব করতে পারেন এবং এর কারণে আপনি পড়াশোনায় বেশি কিছু করতে পারবেন না। ফলস্বরূপ, আপনি কম নম্বর পেতে পারেন, এছাড়াও পড়াশোনায় আগ্রহের অভাবের কারণে আপনার কর্মক্ষমতা হ্রাস পেতে পারে। এই ব্যক্তিদের তাদের ঘনত্ব উন্নত করতে যোগ,ব্যায়াম বা ধ্যানের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

পেশাগত জীবন: মূলাঙ্ক 1 র এই সপ্তাহে সাফল্য অর্জনের পাশাপাশি, জাতক/জাতিকারা কর্মক্ষেত্রে উজ্জ্বল হতে ব্যর্থ হতে পারে। সহজ কথায়, আপনার পেশাদারিত্বের অভাব দেখা দিতে পারে এবং ফলস্বরূপ, আপনি সময় ফ্রেমের মধ্যে আপনার লক্ষ্যগুলি অর্জন করতে মিস করতে পারেন। কর্মক্ষেত্রে দক্ষতা এবং সাফল্য অর্জনের জন্য আপনাকে পেশাদার পদ্ধতিতে এগিয়ে যেতে হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি মাথাব্যথা এবং হজম সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন, যা জীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সমস্যা হিসেবে কাজ করতে পারে। সুতরাং, আপনার স্বাস্থ্য স্থিতিশীল রাখতে এবং নিজেকে ফিট রাখতে, আপনাকে সময়মতো খাবার খেতে হবে।

উপায়: প্রতিদিন 21 বার “ওং সূর্য্যায় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা সাধারণভাবে, তারা একটি বিভ্রান্ত স্বভাবের এবং কোন না কোন কিছু তাদের মনে চলতে থাকে। ফলে এসব মানুষ নিজেদের স্বার্থ মাথায় রেখে সঠিক সিদ্ধান্ত নিতে পারছে না। এই সপ্তাহে অবহেলার কারণে আপনাকে অর্থ ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, অগ্রগতি প্রচার করে এমন অনেক চমৎকার সুযোগ এই লোকেদের হাত থেকে বেরিয়ে আসতে পারে। বিভ্রান্ত হওয়ার কারণে, এই লোকেরা নিজেদের ক্ষতিগ্রস্থ করতে পারে এবং নিজেদেরকে সমস্যায় আটকে রাখতে পারে। এই ব্যক্তিদের হৃদয় এবং মন সুস্থ এবং আশাবাদী রাখা খুব গুরুত্বপূর্ণ হবে, যাতে আপনি বিভিন্ন মাত্রায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনি যখন আপনার সঙ্গীর সাথে থাকবেন, আপনি দুঃখ, বেদনা সহ বিশ্বের কথা ভুলে যেতে পারেন এবং এর কারণে আপনি খুব আবেগপ্রবণ হতে পারেন। কথা বলার সময় এবং আপনার শব্দ চয়ন করার সময় আপনি আপনার ধৈর্য হারাতে পারেন। এই পরিস্থিতিতে, আপনাকে খুব সাবধানে আপনার শব্দ চয়ন করতে হবে, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

শিক্ষা: আপনি এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন কারণ আপনি আপনার পছন্দের বিষয়টি পেতে পারবেন না যা আপনি পড়তে চান। এই লোকেরা তাদের পছন্দের বিষয় নাও পেতে পারে এবং অন্য কিছু পেতে পারে যা আপনার জন্য বাধা হিসাবে কাজ করতে পারে। ফলস্বরূপ, আপনার জন্য আপনার বিষয়ের পাশাপাশি আপনার অধ্যয়নের ক্ষেত্রটি সাবধানে বেছে নেওয়া গুরুত্বপূর্ণ।

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র চাকরিজীবীদের জন্য, এই সপ্তাহটি কিছুটা ক্লান্তিকর হতে পারে কারণ আপনি কাজের চাপে থাকতে পারেন। এছাড়াও, ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনাকে বিশ্বাস করে কিছু নতুন দায়িত্ব অর্পণ করতে পারেন। এই ধরনের সমস্যা আপনাকে উদ্বেগ দিতে কাজ করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে অংশীদারিত্বে চলমান সমস্যা এবং ভাল ব্যবসায়িক নীতির অভাবের কারণে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি সর্দি এবং ফ্লুর সমস্যায় অস্থির হতে পারেন, যার কারণে এই সময় অ্যালার্জি হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে যাতে আপনি নিজেকে সতেজ রাখতে পারেন। 

উপায় : প্রতহ্য “ওং সোমায় নমঃ” র 20 বার জপ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা খোলা মনের এবং নীতি অনুসরণ করতে পছন্দ করে। এই মানুষগুলো সরল প্রকৃতির যারা সবসময় তাদের কথায় লেগে থাকে। এছাড়াও, এই লোকেরা খুব ভাল করে জানে যে তারা কেন বলেছে এবং এর অর্থ কী। কখনও কখনও তাদের মধ্যে অহংকারের আভাস দেখা যায় এবং এমন পরিস্থিতিতে তাদের অহংকার সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে যা আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে অহংকার সম্পর্কিত সমস্যার কারণে আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাব হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, সম্পর্কের মধ্যে প্রেম বজায় রাখতে, আপনাকে সঙ্গীর সামনে ভালবাসা প্রকাশ করতে হবে এবং উভয়কেই নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে হবে, তবেই পরিস্থিতির উন্নতির সম্ভাবনা রয়েছে। 

শিক্ষা: আপনি যদি একাডেমিকদের ভালো করতে চান বা টপ করতে চান তাহলে এ বিষয়ে শিক্ষক ও পরামর্শদাতাদের পরামর্শ নিতে হবে। আপনি যদি এটি করেন তবে আপনি অবশ্যই সাফল্য অর্জন করতে পারবেন এবং শিক্ষায় শীর্ষস্থান অর্জনের জন্য আপনার সহপাঠীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: সহকর্মীদের সাথে চলমান সমস্যার কারণে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা কিছুটা প্রভাবিত হতে পারে। এসব সমস্যার কারণে আপনি কাজে মনোযোগ দিতে পারবেন না এবং এমন পরিস্থিতিতে আপনার কর্মক্ষমতা খুব একটা ভালো না হওয়ার সম্ভাবনা থাকে। আপনার যদি নিজের ব্যবসা থাকে, তবে এই সময় আপনি লাভ বা ক্ষতি করতে পারবেন না। এই জিনিসটি আপনাকে হতাশ করতে পারে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে মোটাপার সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে এবং এটি অসময়ে খাওয়ার ফল হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে ফিট রাখার দিকে মনোযোগ দিতে হবে। 

উপায়: প্রতিদিন “ওং নমঃ শিবায়ঃ” র 21 বার জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র র অধীনে জন্মগ্রহণকারী লোকেরা খোলা মনের এবং খুব আবেগপ্রবণ হয়। এছাড়াও, সৃজনশীলতাও তাদের মধ্যে পূর্ণ এবং তারা এই শিল্পকে পেশা হিসাবে অনুসরণ করে। এই লোকদের বেশিরভাগ সময় ভ্রমণে কাটানোর সম্ভাবনা থাকে এবং এই সময়ে তাদের দীর্ঘ ভ্রমণ উপভোগ করতে দেখা যেতে পারে। কাজে সফলতা পেতে হলে তাদের অতিমাত্রায় আচ্ছন্ন হওয়া এড়িয়ে চলতে হবে।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই জাতক/জাতিকারা তাদের সম্পর্কের মধ্যে প্রেম এবং আকর্ষণ বজায় রাখতে সক্ষম হবে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাদের উভয়ের মধ্যে ভাল তালমিল এবং পারস্পরিক বোঝাপড়ার সম্ভাবনা রয়েছে। আপনি অংশীদারের সাথে সম্পর্কের আনন্দদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন এবং একে অপরের সাথে আপনার চিন্তাভাবনাও ভাগ করবেন।

শিক্ষা: মূলাঙ্ক 4 র শিক্ষার্থীরা ভিজ্যুয়াল কমিউনিকেশন, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং ইত্যাদিতে ভালো করবে এবং অন্যদের জন্য উদাহরণ স্থাপন করবে। পড়াশোনার পাশাপাশি, আপনি অনসাইট প্রকল্পগুলিতেও কাজ করতে পারেন এবং এই ধরনের সুযোগগুলি আপনার দক্ষতা বাড়াতে সাহায্য করবে।

পেশাগত জীবন: আপনি যদি চাকরি করেন, তাহলে আপনি বিদেশের সাথে সম্পর্কিত প্রকল্পগুলিতে কাজ করার সুযোগ পেতে পারেন এবং এর মাধ্যমে আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি একই সময়ে একাধিক প্রকল্পে জড়িত হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা এই সময়ে ভালো লাভ করতে পারেন। এছাড়াও, আউটসোর্সিং ব্যবসার মাধ্যমে অর্থ উপার্জনের জন্যও সময় অনুকূল।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তবে মাথাব্যথার মতো ছোটখাটো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। সাধারণভাবে, আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

উপায়: মঙ্গলবারের দিন দেবী দূর্গার জন্য যজ্ঞ করুন। 

এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা বেশিরভাগই বুদ্ধিমান। এই লোকেরা ব্যবসায় আগ্রহী এবং শুধুমাত্র এই দিকে এগিয়ে যাওয়ার দিকে মনোনিবেশ করে। এই সময়ে 5 মূলাঙ্কের লোককে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি তাদের উদ্দেশ্য পূরণে সফল হবে। এই লোকেরা বুদ্ধিমান এবং এর ভিত্তিতে তারা তাদের জীবনে সাফল্য অর্জন করে। এছাড়াও, এই লোকেরা শেয়ার ব্যবসার দিকে আগ্রহী হতে পারে।

প্রেম জীবন: এই মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের সঙ্গীর সামনে তাদের হৃদয়ের অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবে এবং আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে। আপনার নম্র স্বভাবের কারণে, আপনি আপনার সঙ্গীর সাথে একটি সুখী জীবনযাপন করতে সক্ষম হবেন এবং আপনার সম্পর্ককে রোমান্টিক করতে সফল হবেন। 

শিক্ষা: শিক্ষার পরিপ্রেক্ষিতে, মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা তাদের সহকর্মী শিক্ষার্থীদের পড়াশোনায় ছাড়িয়ে যেতে সক্ষম হবে। এই ব্যক্তিদের জন্য, আর্থিক হিসাব, খরচ এবং লজিস্টিক ইত্যাদি বিষয়গুলির অধ্যয়ন ফলপ্রসূ হবে। শিক্ষাক্ষেত্রে পরিকল্পনা করা এবং পথ চলা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে এবং আপনাকে এতে মনোযোগ দিতে হবে, তবেই আপনি পড়াশোনায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: নিযুক্ত ব্যক্তিদের কর্মক্ষমতা চমৎকার হবে এবং আপনি অনেক চমৎকার সুযোগ পাবেন যা আপনার আগ্রহের প্রচার করবে। এছাড়াও, এই সময়ে পদোন্নতির সম্ভাবনা থাকবে এবং এটি আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গের ফল হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কিন্তু, ত্বকের সমস্যাগুলিকে বাদ দিয়ে, এই সময়কালে আপনাকে চমৎকার স্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে।

উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকা এই সপ্তাহে সন্তুষ্ট মনে হতে পারে এবং তাদের সৃজনশীলতাও অনন্য উপায়ে বৃদ্ধি পেতে পারে। এই সময় আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে যা আপনার উদ্দেশ্য পূরণ করবে। এই লোকেরা সৃজনশীলতার দিকে আগ্রহী হবে এবং একই সাথে আপনার সমস্ত মনোযোগ এটিকে বাড়ানোর দিকে থাকবে।

শিক্ষা: শিক্ষার কথা বললে, মূলাঙ্ক 6 র শিক্ষার্থীরা অন্যদের প্রত্যাশা পূরণ করবে এবং নিজের জন্য লক্ষ্য নির্ধারণ করবে। গ্রাফিক ডিজাইনিং, সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে পড়া শিক্ষার্থীদের জন্য, এই বিষয়গুলি অধ্যয়ন করা দরকারী হবে এবং এমন পরিস্থিতিতে, আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার সুযোগ পেতে পারেন।

পেশাগত জীবন: আপনি যদি কোনও কাজ করেন তবে এই সপ্তাহটি আপনাকে সাফল্য এনে দিতে পারে এবং আপনি আপনার কঠোর পরিশ্রম থেকে আরও ভাল ফলাফল পেতে পারেন। কাজের জন্য আপনাকে বিদেশ সফরে যেতে হতে পারে এবং এই ধরনের সফর আপনার জন্য ফলপ্রসূ হবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা প্রতিদ্বন্দ্বীদের উপর জয়লাভ করতে সক্ষম হবেন। এর সাথে, আপনি নিজেকে একজন যোগ্য প্রতিযোগী হিসাবে প্রমাণ করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের আপনি উদ্যম এবং মানসিক শক্তিতে পূর্ণ হবেন এবং ফলস্বরূপ, আপনি সুস্থ থাকবেন। এছাড়াও, যোগব্যায়াম এবং ধ্যান ফিট থাকতে সহায়ক হতে পারে। 

উপায়: প্রতিদিন “ওং শুক্রয় নমঃ” র 33 বার জপ করুন।

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র অধীনে জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা আধ্যাত্মিকতার দিকে আগ্রহী থাকতে পারে এবং এই সময় তাদের বস্তুগত জিনিস থেকে দূরে থাকতে দেখা যেতে পারে। এই ব্যক্তিদের ব্যক্তিত্বে প্রতিটি গুণ বিদ্যমান, যা তাদের জীবনে সাফল্য পেতে সহায়তা করে। এই সময়ে এই লোকেরা বেশিরভাগ ধর্মীয় তীর্থযাত্রায় ব্যস্ত থাকতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং সুখের অভাব হতে পারে। এসময় আপনাদের দুজনের মধ্যে বোঝাপড়া ও পারস্পরিক সমন্বয়ের জন্য এই পরিস্থিতিকে খুব একটা ভালো বলা যাবে না। এছাড়াও, এই সময়ে আপনি এবং আপনার সঙ্গী একসাথে অনেক স্মরণীয় মুহূর্ত ভাগাভাগি করতে মিস করতে পারেন। 

শিক্ষা: শিক্ষার ক্ষেত্রে, এই সপ্তাহে মূলাঙ্ক 7 র শিক্ষার্থীরা একাগ্রতার অভাবের সম্মুখীন হতে পারে, যা পড়াশোনায় অগ্রগতির পথে বাধা হিসাবে কাজ করতে পারে। যদিও, আপনি যদি কঠোর পরিশ্রম করেন এবং পড়াশোনায় আরও বেশি সময় ব্যয় করেন তবে আপনি এখনও ভাল নম্বর স্কোর করতে পিছিয়ে থাকতে পারেন। এছাড়াও, সহকর্মী শিক্ষার্থীদের মধ্যে আপনার যোগ্যতা প্রমাণ করতে না পারার আশংখ্যা রয়েছে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 7 র চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব একটা ফলদায়ক হবে বলে আশা করা যাচ্ছে না। এই সময়ে কাজের চাপ আপনার ওপর বেশি থাকবে এবং এমন পরিস্থিতিতে কাজে মন দিতে না পারার কারণে ভুল হওয়ার সম্ভাবনা থাকে। ফলে অনেক কমিটমেন্ট নিয়ে কাজ করতে হবে। আপনার যদি ব্যবসা থাকে, নতুন নীতির অনুপস্থিতিতে প্রতিযোগীরা আপনাকে ছাড়িয়ে যেতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে অ্যালার্জির সংক্রমণের কারণে ত্বক সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এটি আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার ফিটনেস বজায় রাখার জন্য আপনাকে মসৃণ জিনিস খাওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: প্রতহ্য 43 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 দের পেশা নিয়ে স্বভাব খুবই সচেতন। যখন কাজের কথা আসে, তখন তাদের প্রচুর পরিশ্রম করতে দেখা যায় এবং একই সাথে তারা তাদের প্রচেষ্টায় দক্ষতা অর্জন করতে সক্ষম হয়। এই লোকেরা তাদের জীবনে অনেক ভ্রমণ করে এবং জিনিসগুলি তাদের পক্ষে কাজ করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনাকে আপনার সঙ্গীকে কিছু বিষয়ে বোঝানোর চেষ্টা করতে দেখা যেতে পারে এবং এমন পরিস্থিতিতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। যদিও, এতে আপনার খুব বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা নেই। এছাড়াও, আপনি আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসার অভাব অনুভব করতে পারেন।

শিক্ষা: এই সপ্তাহে 8 মূলাঙ্কের শিক্ষার্থীরা অধ্যবসায়ের সাথে পড়াশোনা করার পাশাপাশি শিক্ষায় উচ্চ মূল্যবোধে অটল থাকতে পারবে। কিন্তু, এই সময়ে আপনি যা পড়েছেন এবং যা বুঝেছেন তা মনে রাখতে ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার লক্ষ্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন।

পেশাগত জীবন: যেসব জাতক/জাতিকারা যারা কর্মরত আছেন তারা এই সপ্তাহে সন্তুষ্টির অভাবে চাকরি পরিবর্তন করতে বাধ্য হতে পারেন বা কর্মক্ষেত্রে সিনিয়রদের সাথে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার উপর অনেক কাজের চাপ পড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা করলে কৌশল ও পরিকল্পনার কারণে লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য: মূলাঙ্ক 8 দের এই সপ্তাহে, পায়ে ব্যথা এবং ত্বক সম্পর্কিত সমস্যাগুলি বিরক্তিকর হতে পারে, যা আপনার জন্য চিন্তার বিষয় হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে সময়মতো ওষুধ সেবন করলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এছাড়াও, ধ্যান করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। 

উপায়: প্রতিদিন 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা সাধারণত প্রতিশ্রুতিবদ্ধ এবং সাহসে পূর্ণ। এই লোকেরা খোলা মনের এবং সবচেয়ে কঠিন কাজগুলি সহজেই করতে পারে। তারা যদি সরকার এবং সেনাবাহিনী ইত্যাদি সেক্টরের সাথে সংযোগ স্থাপন করে, তবে তারা এতে উজ্জ্বল হয়। এই সেক্টরগুলির সাথে সংযোগ স্থাপন এবং তাদের আধিপত্য বজায় রাখা তাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ কাজ।

প্রেম জীবন: এই সপ্তাহে, সঙ্গী এবং প্রিয়জনের সাথে আপনার সম্পর্ক গড় হবে। যদিও, এই সময় আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে আপনার সঙ্গীর সাথে ভাল পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয় ভাগ করে নেবেন। এর ফলস্বরূপ, আপনি আপনার সম্পর্কের ভিত্তি মজবুত করতে সক্ষম হবেন।

শিক্ষা: শিক্ষার পরিপ্রেক্ষিতে, 9 মূলাঙ্কের শিক্ষার্থীরা পড়াশোনায় অন্যদের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে এবং এটি আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গের শক্তিতে ঘটবে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তারা তাদের কাজে পারদর্শী হওয়ার পাশাপাশি সাফল্যও পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি সর্বাধিক মুনাফা করতে সক্ষম হবেন। 

 স্বাস্থ্য: এই সপ্তাহে, ইতিবাচক মনোভাব এবং উচ্চ মানসিক শক্তির কারণে 9 মূলাঙ্কের স্বাস্থ্য ভাল থাকবে। এছাড়াও, আপনি সপ্তাহ জুড়ে সুস্বাস্থ্য বজায় রাখতে সক্ষম হবেন।

উপায়: প্রতহ্য 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer