সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 16 জুলাই থেকে 22 জুলাই 2023

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 16 -22 জুলাই, জুলাইয়ের তৃতীয় সপ্তাহ বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক রোমাঞ্চকর সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী আচার্য হরিহরন মূলাঙ্কের ভিত্তিতে সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 16-22 জুলাইয়ের জন্য সঠিক ভবিষ্যবাণী করেছেন। 

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন? 

আপনি আপনার জন্মতারিখকে একটি একক সংখ্যায় রূপান্তর করে আপনার রুট নম্বর বা মুলাঙ্ক জানতে পারেন। রুট নম্বর 1 থেকে নিয়ে 9 র মধ্যে হয়ে থাকে। উদাহরণস্বরূপ, যদি আপনার জন্ম মাসের 11 তারিখে হয়ে থাকে, তাহলে আপনার রুট নম্বর 1+1, অর্থাৎ 2 হবে। এই ভাবে আপনার রুট নম্বর জেনে আপনি আপনার রাশিফল জানতে পারেন। 

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (16 জুলাই 2023 থেকে 22 জুলাই 2023)

আমাদের জীবনে সংখ্যাতত্ত্ব অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মূলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার রুট নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যতও জানতে পারবেন।

1 সংখ্যার অধিপতি সূর্য্য আর 2 সংখ্যার চন্দ্রমা, 3 র বৃহস্পতি, 4 র রাহু, 5 র বুধ, 6 র শুক্র, 7 র কেতু, 8 র শনি আর 9 সংখ্যার অধিপতি মঙ্গল গ্রহ। এই গ্রহের গোচরের কারণে ব্যাক্তির জীবনে অনেক বদলাব আসে আর এটির দ্বারা শাসিক সংখ্যাও আমাদের জীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে। 

তাহলে চলুন জানা যাক যে মূলাঙ্কের অনুসারে 16 জুলাই থেকে 22 জুলাই পর্যন্তের সময় আপনার জন্য কেমন থাকবে। 

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহ 1 মূলাঙ্কের লোকেদের আলাদা-আলাদা কাজে বাধা ও অসুবিধার সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে কিছু ভাল ফলাফল পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে।

এই সপ্তাহ 1 মূলাঙ্কের লোকেদের দৈনন্দিন কাজগুলি সম্পূর্ণ করা কঠিন হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি দ্বিধা বোধ করবেন বা নিরাপত্তাহীনতার বোধ করবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটি ভালো সময় নয়। সাফল্য পেতে আপনাকে এখন ধৈর্য ধরতে হবে। আপনার মন দৈনন্দিন কাজে নিয়োজিত হতে পারবে না এবং মনে-মনে কিছু বিভ্রান্তি থাকবে।

প্রেম জীবন : এই সপ্তাহে, জীবনসঙ্গীর সাথে ভুল বোঝাবুঝি এবং পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। এই কারণে, আপনি বাড়িতে সুখ এবং শান্তি অনুভব করতে পারবেন না। আপনি প্রেম জীবনে শান্তি বজায় রাখার বিষয়ে আরও ভাবতে শুরু করবেন। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন।

শিক্ষা : এই সপ্তাহে একাগ্রতার অভাবের কারণে শিক্ষার্থীরা পড়াশোনায় সমস্যায় পড়বেন। সে তার সমবয়সীদের থেকে একটু পিছিয়ে থাকবে। এ ছাড়া এখন পর্যন্ত যা পড়েছেন তা মনে রাখতে অসুবিধা হবে। এই মুহুর্তে আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। আপনি যদি আইন, পদার্থবিদ্যা বা রসায়ন অধ্যয়ন করেন তবে আপনাকে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে, কর্মক্ষেত্রে সহকর্মী এবং সিনিয়র অফিসারদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। এটি আপনার পেশাগত জীবনকে প্রভাবিত করবে। এর পাশাপাশি কিছু কঠিন কাজও আপনার কাছে আসতে পারে, যা আপনি সময়মতো সম্পন্ন করতে পারবেন না। ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য : আপনি এই সপ্তাহে মানসিক শক্তি এবং উৎসাহের অভাব অনুভব করতে পারেন। এ কারণে স্বাস্থ্যের অবনতি হতে দেখা যাবে। আপনার গুরুতর মাথাব্যথা হওয়ারও সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি সময়মতো আপনার কাজগুলি সম্পূর্ণ করতে পারবেন না।

উপায়: প্রতহ্য 108 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র লোকেদের সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করবে এবং এটি আপনার পরবর্তী পথে বাধা সৃষ্টি করবে। সফল হতে, আপনাকে এই সপ্তাহের জন্য আগে থেকে পরিকল্পনা করতে হবে। এই সপ্তাহে বন্ধুদের থেকে দূরে থাকাই ভালো, অন্যথায় তারা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এ ছাড়া এই সময়ে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে আপনার সঙ্গীর সাথে যে কোনো ভাবে মতভেদ এড়াতে হবে। এই সপ্তাহে আপনার প্রেম জীবনে রোমান্স, প্রেম এবং শান্তি আনতে, আপনাকে কিছু আপস করতে হবে। সম্পর্ক উন্নত করতে, আপনারা দুজনেই আরামে বসে একে অপরের সাথে কথা বলতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে মূলাঙ্ক 2 র শিক্ষার্থীদের ধ্যান হারাতে পারে। একাগ্রতার সাথে পড়াশোনা করতে হবে। শিক্ষার্থীদের পূর্ণ পরিশ্রম ও নিষ্ঠার সাথে পড়াশোনা করা উচিত। শিক্ষার্থীদের এই সময়ে যুক্তি ব্যবহার করতে হবে। আপনি আপনার পড়াশুনা এবং বিষয় পরিকল্পনা দ্বারা করলে উপকৃত হবেন। 

পেশাগত জীবন : চাকরী করা মানুষের কাজে কিছু ত্রুটি বা অসঙ্গতি থাকতে পারে। এটি আপনার জন্য কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়া কঠিন করে তুলবে। আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হবে। প্রতিপক্ষের চাপে ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে।

স্বাস্থ্য : স্বাস্থ্যের কথা বললে 2 মূলাঙ্কের মানুষদের খাশি হওয়ার ভয় রয়েছে। আপনার শারীরিক স্বাস্থ্যকে গুরুত্ব ও যত্ন সহকারে নেওয়া শুরু করুন। আপনার রাতে ভালো ঘুম পেতেও সমস্যা হতে পারে।

উপায়: সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র লোকেদের এই সপ্তাহে দৃঢ়প্রতিজ্ঞ হতে দেখা যাবে এবং এ কারণে তারা কঠিন চ্যালেঞ্জ অতিক্রম করতে সফল হবেন। বড় বিনিয়োগ এবং লেনদেনের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি ভাল হবে। আপনি এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্র বাড়াতে পারেন। ধর্মীয় কারণে দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন : জীবন সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে সুখ এবং ভালবাসা উপভোগ করবেন। আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে এবং আপনি একটি সুখী প্রেম জীবনের উদাহরণ স্থাপন করবেন। এই সপ্তাহে আপনি একটি ধর্মীয় যাত্রায় যেতে পারেন এবং এই যাত্রা থেকে আপনি অনেক কিছু শিখতে পারবেন এবং আপনার জীবনযাত্রায় একটি উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। আপনার স্ত্রীর সাথে পারস্পরিক বোঝাপড়া এবং তালমিলের সাথে, আপনি প্রেম জীবনে রোম্যান্স উপভোগ করবেন। 

শিক্ষা : এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য ভালো যাবে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করতে পারবে। আর্থিক এবং ব্যবসা পরিচালনার মতো কোর্সে আগ্রহ বাড়তে পারে। এই সময়ে আপনি এই বিষয়গুলিতে ভাল নম্বর পেতে সক্ষম হবেন। আপনি আপনার সামর্থ্য ও যোগ্যতাকে চিনতে পারবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার কাজ আরও ভালভাবে করতে সক্ষম হবেন। বেতন বৃদ্ধির সাথে সাথে আপনিও উন্নতি করতে পারবেন। সামগ্রিকভাবে, এটি আপনার জন্য একটি লাভজনক সময়। আপনার কঠোর পরিশ্রম এবং দক্ষতা এই সপ্তাহে স্বীকৃত হবে। সেই সঙ্গে ব্যবসায়ীদেরও লাভের সম্ভাবনা রয়েছে। প্রত্যাশার চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। আপনি আগের থেকে আরও ইতিবাচক বোধ করবেন এবং এটি আপনার উৎসাহকে দ্বিগুণ করবে। এতে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

উপায় : প্রতহ্য 108 বার ওং গুরবে নমঃ র জপ করুন।

बृहत् कुंडली में छिपा है, आपके जीवन का सारा राज, जानें ग्रहों की चाल का पूरालेखा-जोखा

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে পরিকল্পনা বানিয়ে চলার প্রয়োজন রয়েছে। এই সপ্তাহে আপনি একটু চিন্তিত থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি বিভ্রান্ত বোধ করতে পারেন। এই কারণে, আপনাকে একাগ্রতার সাথে আপনার কাজ করতে হবে যাতে আপনি কোনও ভুল না করেন। এই সপ্তাহে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তার সাথে সম্পর্ক মজবুত করতে অসুবিধা হবে। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক উন্নত করা আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনি যদি আপনার সঙ্গীর সাথে বাইরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন তবে তা আপাতত স্থগিত রাখুন। 

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা ভালো যাচ্ছে না। আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং ওয়েব ডিজাইনিং অধ্যয়নরত শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম এবং মনোযোগ প্রয়োজন। ছাত্রদের এই সময়ে পরিকল্পনা থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পড়াশোনার সময় আপনার মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে, কিন্তু আপনার এই অভ্যাস নিয়ন্ত্রণে রাখতে হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কাজের ক্ষেত্রে চাপ অনুভব করবেন। আপনি অনুভব করবেন যে আপনার কাজের দক্ষতা প্রভাবিত হচ্ছে বা কমে যাচ্ছে। এমন পরিস্থিতিতে আপনাকে পরিকল্পিতভাবে আপনার কাজ করতে হবে। ব্যবসায়ীরা তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবেন এবং এতে আপনার হেরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : আপনার স্বাস্থ্য ঠিক রাখতে সময়মতো খেতে হবে, না হলে হজমের সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। এতে আপনার শক্তিও কমে যাবে। অতিরিক্ত মসলাযুক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন। সুস্থ থাকতে প্রচুর জল পান করুন।

উপায় : প্রতহ্য দূর্গা চালিসা পাঠ করুন। 

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকা এই সপ্তাহে প্রায় প্রতিটি ক্ষেত্রেই নেতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আত্মবিশ্বাস নষ্ট হতে শুরু করবে এবং এটি আপনার বিকাশের পথকেও রুদ্ধ করবে। গুরুত্বপূর্ণ বা বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার এই সময়টা মোটেও ঠিক নয়।

প্রেম জীবন : প্রেম সম্পর্কের ক্ষেত্রে প্রেমের অভাব দেখা দিতে পারে। পারিবারিক সমস্যা এবং পারস্পরিক বোঝাপড়ার অভাব জীবনসাথীর সাথে সম্পর্কে তিক্ততা আসতে পারে। আপনি আপনার জীবনসাথীর সাথে কম সংযুক্ত বোধ করবেন, যা আপনার বৈবাহিক সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য, আপনাকে কিছু তালমিল করতে হবে। এই প্রতিকারে, আপনার প্রেমের সম্পর্কে আবার সুখ আসবে।

শিক্ষা : ইঞ্জিনিয়ারিং এবং সফটওয়্যার অধ্যয়নরত শিক্ষার্থীদের কর্মক্ষমতা এবং দক্ষতার সম্ভাবনা কিছুটা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনার কর্মক্ষমতা উন্নত করা এবং এগিয়ে যাওয়া আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হওয়া উচিত।

পেশাগত জীবন : সহকর্মী ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারণে কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। এই কারণে, আপনি আপনার সম্ভাবনা এবং দক্ষতা দেখাতে অক্ষম হবেন। ব্যবসায়ীদের কর্মক্ষমতাও দুর্বল হবে এবং আপনি আপনার প্রত্যাশা অনুযায়ী মুনাফা পেতে সক্ষম হবেন না।

স্বাস্থ্য : এই সপ্তাহে মানসিক চাপের কারণে আপনার পিঠে এবং পায়ে ব্যথা হবে। এই সময় মানসিক চাপ ও দুশ্চিন্তা থেকে নিজেকে দূরে রাখাই ভালো। সুস্থ থাকতে মেডিটেশন ও যোগাসনের সাহায্য নিন।

উপায় : দিনে 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সময় 6 মূলাঙ্কের জাতক/জাতিকাদের অভ্যন্তরীণ শক্তি এবং ক্ষমতা শীর্ষে থাকবে। এটি আপনার সৃজনশীলতাও বাড়াবে এবং আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার বুদ্ধিমত্তার জন্য আপনি পুরস্কৃত হবেন। এই সপ্তাহে আপনার জীবনে অনেক ভাল জিনিস ঘটতে চলেছে। এর কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ অনুভব করবেন।

প্রেম জীবন : প্রেমী বা জীবনসঙ্গীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়া ও ভালোবাসা বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনাদের উভয়ের চিন্তাভাবনা এক দিকে থাকবে। আপনি আপনার জীবনসাথীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। এই যাত্রা আপনাদের দুজনের জন্যই আনন্দদায়ক হবে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি উচ্চশিক্ষার জন্য নিজেকে প্রস্তুত করবেন এবং যে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করার আশা করা হচ্ছে। এই সময়ে, আপনি আপনার যোগ্যতা এবং অনন্য পরিচয় দিয়ে এগিয়ে যেতে সক্ষম হবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। বিদেশে যাওয়ার এই সুযোগটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার পছন্দের কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পাবেন, যা আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়ীরাও তাদের কাজ এগিয়ে নিয়ে যাবেন। তাদের জন্য অধিক মুনাফা অর্জনের সুযোগ তৈরি হচ্ছে। এ সময় ব্যবসায়ীদের অবস্থাও অনেক ভালো থাকবে।

স্বাস্থ্য : এই সময়ে, আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন। এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যেও পড়বে। আপনার সাহস বাড়বে এবং আপনাকে আগের থেকে অনেক বেশি উদ্যমী দেখাবে।

উপায় : দিনে 33 বার 'ওং ভৈরবয় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের তাদের কাজের প্রতি আরও মনোযোগ দেওয়ার প্রয়োজন রয়েছে। আপনার কাজ থেকে আপনার ধ্যান বিভ্রান্ত হতে পারে, যার ফলাফল আপনার জন্য মোটেও ভালো হবে না। এই সপ্তাহে আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়বে। এই সময়ে আপনাকে পরিকল্পনা এবং কাজ করতে হবে। চ্যালেঞ্জ এবং অসুবিধার জন্য নিজেকে প্রস্তুত করতে আপনি আধ্যাত্মিকতার সাহায্য নিতে পারেন।

প্রেম জীবন : আপনার জীবনসঙ্গীর সাথে আপনার তালমিল ঠিক করা প্রয়োজন। সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখতে আপনাকে অবশ্যই এই প্রচেষ্টা করতে হবে। এই সপ্তাহে আপনাদের দুজনের মধ্যে অপ্রয়োজনীয় ফাটল এবং বিতর্কের সম্ভাবনা রয়েছে। এটি আপনার সম্পর্কের প্রেম এবং সুখ কমাতে পারে। প্রেমের সম্পর্কের সুখ এবং ভালবাসা বজায় রাখতে, আপনাকে শান্তি এবং ধৈর্যের সাথে কাজ করতে হবে।

শিক্ষা : শিক্ষার্থীদের শেখার ক্ষমতা হ্রাস পাবে এবং এ কারণে তারা পড়ালেখায় ভালো করতে পারবে না। এই সপ্তাহটি অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও ভালো নয়।

পেশাগত জীবন : ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলার সময় আপনাকে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় তাদের সাথে আপনার তর্ক হতে পারে। আপনার সিনিয়ররা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন করবে। এটি আপনার মন খারাপ করতে পারে তবে আপনাকে এই বিষয়টিকে গুরুত্ব সহকারে নিতে হবে। নিজের ভুল-ত্রুটিগুলো শোধরানোর চেষ্টা করুন। ব্যবসায়ীদের লাভের চিন্তা করার সময় একটু সতর্ক থাকতে হবে কারণ কখনও কখনও পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

স্বাস্থ্য : গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে। মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের সাথে একটি সড়ক দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি উদাসীন হওয়া এড়াতে হবে। পেট খারাপের কারণে রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল থাকবে।

উপায়: প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা এই সপ্তাহে তাদের ধৈর্য হারাতে পারেন এবং সাফল্যের পথে পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহের যাত্রায়, কিছু দামী জিনিস হারানোর পরিস্থিতি রয়েছে এবং এর কারণে আপনি চিন্তিত হবেন। যাত্রার সময় একটু সতর্ক থাকা এবং আগাম পরিকল্পনা করাই ভালো। আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনায় কাজ করবেন।

প্রেম জীবন : পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে দেখা যাবে। এ কারণে, আপনার সম্পর্কের সুখ এবং ভালবাসা কম হবে এবং আপনি অনুভব করবেন যেন আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনি যদি আপনার জীবনসাথীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়ানো এবং সবকিছু ঠিকঠাক করার জন্য কাজ করেন তবে এটি আরও ভাল হবে।

শিক্ষা : এই সময়ে আপনি আশাবাদী হবেন এবং এই মনোভাবও আপনার ক্ষমতাও হয়ে উঠবে। এই সপ্তাহে আপনি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করবেন কিন্তু এখানে আপনাকে কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে। ভালো নম্বর পেতে হলে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আগে থেকে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে।

পেশাগত জীবন : অসন্তুষ্টির কারণে, আপনি চাকরি পরিবর্তনের কথা ভাববেন এবং এই ধারণাটিও আপনার চিন্তার কারণ হতে চলেছে। কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে ব্যর্থ হবেন এবং এটি আপনার কাজের মানকে প্রভাবিত করবে। ব্যবসায়ীদের মুনাফা করতে অনেক অসুবিধায় পড়তে হবে। খুব কম বিনিয়োগে ব্যবসা চালানোর বা এতে লোকসান হওয়ার সম্ভাবনাও রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে পায়ে ব্যথা এবং জয়েন্টগুলিতে শক্ততা অনুভব করবেন। সুস্থ থাকার জন্য যোগ,ব্যায়াম এবং ধ্যান করা শুরু করুন।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের ভারসাম্যপূর্ণ অবস্থা অনুকূলে থাকবে। আপনার জীবনে সুখের বর্ষণ হবে। মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা তাদের জীবনের জন্য একটি নতুন সিদ্ধান্ত নেবে। এই পরিবর্তন সম্পর্কে আপনার মনে কোন ভয় বা সন্দেহ থাকবে না। আপনি এই সপ্তাহে ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন যা আপনার জন্য ফলদায়ক প্রমাণিত হবে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক শান্তিপূর্ণ এবং প্রেমময় হবে। প্রেম সম্পর্কের ক্ষেত্রেও প্রেম এবং সুখ বৃদ্ধি পাবে। আপনার প্রেমীর সমর্থনে আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। বিবাহিতরাও তাদের জীবনসঙ্গীর সাথে কিছু মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হতে চলেছে। পরীক্ষায় ভালো নম্বর আসবে। আপনি বৈদ্যুতিক প্রকৌশল, রসায়নের মতো ক্ষেত্রে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন। এ সময় শিক্ষার্থীরা তাদের উচ্চ পরিচয় তৈরি করবে।

পেশাগত জীবন : 9 মূল্যাঙ্কের লোকেদের এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পাওয়া যাবে। আপনি যদি একটি সরকারী চাকরী করার চেষ্টা করছেন, তাহলে এই সময়ে আপনি চমৎকার সুযোগ পেতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তা করার দরকার নেই। আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন এবং আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। এই সপ্তাহে কোনও স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer