সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 17 ডিসেম্বর থেকে 23 ডিসেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2। 

Numerlogy Weekly 2023 in Bengali

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (17 ডিসেম্বর থেকে 23 ডিসেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1র জাতক/জাতিকাদের কর্মজীবনে নতুন কাজ এবং সুযোগ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ভাল থাকবে যার কারণে আপনি খুব সহজেই আপনার উদ্দেশ্যগুলি পূরণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার প্রশাসনিক ক্ষমতার উন্নতি ঘটবে যাতে আপনি স্বাচ্ছন্দ্যে আপনার কাজ করতে সক্ষম হবেন। এ সময় মানুষ জানতে পারবে আপনার কী কী গুণাবলী ও বিশেষত্ব রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার নীতিতে লেগে থাকতে চান। এর পাশাপাশি, আপনি আপনার নীতিগুলি আরও নিয়মতান্ত্রিক পদ্ধতিতে অনুসরণ করার চেষ্টা করবেন। মূলাঙ্ক 1 র লোকেরা তাদের আর্থিক অবস্থান মজবুত করার চেষ্টা করতে পারেন। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে প্রেম সম্পর্কের জন্য এটি খুব একটা ভালো সময় নয়। আপনাদের দুজনের মধ্যে তর্ক ও মতপার্থক্য বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ কারণে আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসার সুবাস কমে যেতে পারে। আপনার খ্যাতি পুনঃনির্মাণ করার চেষ্টা করা উচিত যা আপনার সঙ্গীর চোখে কমে গেছে।

শিক্ষা : শিক্ষার্থীদের তাদের পড়াশোনার পরিকল্পনা করতে হবে অন্যথায় তারা পরীক্ষায় ভাল নম্বর পেতে অসুবিধার সম্মুখীন হতে পারে। আপনি যে বিষয়ে অধ্যয়ন করছেন তা থেকে আপনি বিভ্রান্ত হতে পারেন বা আপনি যা মুখস্ত করেছেন তা ভুলে যেতে পারেন। আপনার সহপাঠী শিক্ষার্থীরা আপনার চেয়ে এগিয়ে থাকায় আপনি বিরক্ত বোধ করতে পারেন। আপনি যদি পড়াশোনায় ভালো করতে চান, তাহলে আপনার ইচ্ছাশক্তি এবং আপনার শ্রেষ্ঠত্ব নিয়ে কাজ শুরু করুন।

পেশাগত জীবন : চাকরিজীবীদের এই সপ্তাহে তাদের ইচ্ছার বিরুদ্ধে ভ্রমণ করতে হতে পারে এবং দুঃখের বিষয় হল আপনার ভ্রমণের উদ্দেশ্য অর্জনের সম্ভাবনা খুবই কম। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনরা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এই কারণে, আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে যা আপনি আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে এবং উন্নতি করতে ব্যবহার করতে পারতেন। এটি আপনার জন্য একটি কঠিন সময়, তাই এই সময়ে আপনাকে তালমিল বজায় রাখতে হবে। ব্যবসায়ীদের প্রতিযোগীদের কারণে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে। আপনার প্রতিদ্বন্দ্বীরা যে কৌশলটি নিয়ে কাজ করছিল তা পরিবর্তন করতে পারে, যা আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে ক্লান্ত বোধ করার সম্ভবনা রয়েছে। এছাড়াও আপনি স্নায়ু সম্পর্কিত সমস্যা এবং আপনার পায়ে ব্যথা অনুভব করার সম্ভাবনা রয়েছে। সময়মতো খাবার না খেলে হজমের সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। সুস্থ থাকার জন্য আপনি ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্যও নিতে পারেন। তবে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য গড় থাকবে।

উপায় : প্রতিদিন 11 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন। 

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিভ্রান্ত বোধ করতে পারে এবং এটি তাদের বিকাশকে বাধাগ্রস্ত করতে পারে। আপনাকে এই সপ্তাহে পরিকল্পনা করতে হবে এবং আপনার মনে আরও ভাল ফলাফল পাওয়ার আশা রাখতে হবে। আপনার বন্ধুরা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে, তাই এই সময়ে আপনি তাদের থেকে দূরে থাকলে ভাল হবে। আপনার এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়ানো উচিত কারণ আপনার ভ্রমণের উদ্দেশ্য এই সময়ে অর্জিত নাও হতে পারে। এই সপ্তাহে আপনি কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন, তাই এই সময়ে একটু সতর্ক থাকুন।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার ঝগড়া হওয়ার সম্ভবনা রয়েছে, তাই আপনার এই সময়ে একটু সতর্ক হওয়া উচিত এবং যতটা সম্ভব আপনার সঙ্গীর সাথে বিবাদের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। এই সপ্তাহে আপনাকে আপনার জীবনসাথীর সাথে কিছু তালমিল বজায় রাখতে হবে কারণ তবেই আপনি আপনার সঙ্গীর সাথে কিছু রোমান্টিক সময় কাটাতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। এই সপ্তাহে আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা করুন।

শিক্ষা : এই সপ্তাহে, মূলাঙ্ক 2-র শিক্ষার্থীদের জন্য ভাল নম্বর পাওয়া কোনও চ্যালেঞ্জের চেয়ে কম নয়। শিক্ষার্থীদের আরও পেশাদার পদ্ধতিতে পড়াশোনা করতে হবে। পড়াশোনায় প্রথম হওয়ার জন্য, আপনি একজন গৃহশিক্ষকের সাহায্যও নিতে পারেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য খুবই উপযোগী হবে। আপনি আপনার সহপাঠীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে কাজের কারণে আপনার ইচ্ছার বিরুদ্ধে ভ্রমণে যেতে হতে পারে। আপনি আপনার চাকরিতে কিছুটা অসন্তুষ্ট বোধ করতে পারেন। আপনার উপর কাজের চাপ বৃদ্ধির লক্ষণ রয়েছে এবং এই জিনিসটি বুদ্ধিমানের সাথে পরিচালনা করার চেষ্টা করুন। কাজের চাপ এবং চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আপনাকে পদ্ধতিগতভাবে পরিকল্পনা করতে হবে। একই সময়ে, কিছু পরিস্থিতিতে ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা রয়েছে এবং এই সময়ে তাদের জন্য শুধুমাত্র গড় লাভের সম্ভবনা রয়েছে।

স্বাস্থ্য : আপনি এই সময়ে চোখের-সম্পর্কিত সংক্রমণের জন্য সংবেদনশীল। এই সপ্তাহে আপনিও মানসিক চাপ অনুভব করতে পারেন। স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে, আপনি পায়ে ব্যথা এবং চোখে জ্বালাপোড়ায় ভুগতে পারেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন। 

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3র জাতক/জাতিকারা এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং তাদের নেওয়া সিদ্ধান্তগুলি থেকে ইতিবাচক ফলাফলও পাবেন। এই সপ্তাহে আপনার জন্য দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং আপনি এটি নিয়ে খুব ব্যস্ত থাকবেন। যদিও, এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি আপনার সাহস বাড়ানোর অনেক সুযোগ পাবেন। নতুন কাজ শুরু করার জন্যও এই সপ্তাহ ভালো যাবে।

প্রেম জীবন: এই সপ্তাহটি আপনার প্রেম সম্পর্কের জন্য ভাল প্রমাণিত হবে। আপনার বোঝাপড়ার কারণে, আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং এবার আপনারা দুজনেই একে অপরকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। বিবাহিতরা তাদের পরিবারের সদস্য এবং তারা তাদের জীবনসাথীর সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি বাড়িতে কোনো অতিথি আপ্যায়ন করতে ব্যস্তও থাকতে পারেন। 

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি অনুকূল যাচ্ছে। ম্যানেজমেন্ট, ব্যবসায়িক পরিসংখ্যান ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সাফল্য পাওয়ার পূর্ণ আশা রয়েছে। পূর্ণ নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের সাথে অধ্যয়ন করে, আপনি আপনার সহপাঠীদের জন্য একটি উদাহরণ স্থাপন করবেন এবং তাদের ছাড়িয়ে যেতে সক্ষম হবেন। শিক্ষাক্ষেত্রে অগ্রগতির জন্য আপনি অসাধারণ প্রতিভার বিকাশ ঘটাবেন। তবে ভবিষ্যতে সাফল্য পেতে হলে ভাবতে হবে এবং পরিকল্পনা করতে হবে।

পেশাগত জীবন: চাকরির ক্ষেত্রে আপনি এই সপ্তাহে খুব ভাল ফলাফল পেতে পারেন। এবার আপনি সেই পদোন্নতি পেতে চলেছেন যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। এর সাথে সাথে আপনার সুনামও বৃদ্ধি হবে। এমন সম্ভবনাও রয়েছে যে আপনি আপনার চাকরিতে নতুন সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির জন্য বিদেশ থেকে সুযোগ পেতে পারেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্যও খুব উপকারী প্রমাণিত হবে। আপনি সাফল্যের গল্প লিখবেন এবং আপনার প্রতিযোগীদের পিছনে ফেলে এগিয়ে যাবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার শারীরিক স্বাস্থ্য ভালো যাচ্ছে। আপনার মধ্যে উদ্দীপনা বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। তবে স্থূলতা বৃদ্ধির কারণে এ সময়ে কিছু সমস্যার লক্ষণ দেখা যায়। আপনি ধ্যান থেকে উপকৃত হবেন এবং এর সাহায্যে আপনি উত্তেজিত বোধ করবেন। উন্নত স্বাস্থ্যের কারণে, আপনি বুদ্ধিমান সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং এই সিদ্ধান্তগুলি আপনার ভবিষ্যত গঠনে সাহায্য করবে।

উপায় : বৃহস্পতিবারের দিন মন্দিরে ভগবান শিবের আরাধনা করুন। 

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে মূলাঙ্ক 4 র ব্যক্তিরা আগের চেয়ে আরও দৃঢ় হবেন। এই সপ্তাহে আপনি অনেক কিছু অর্জন করবেন। আপনার জন্য বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এই ভ্রমণটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার সৃজনশীলতা বাড়ানোর দিকে মনোনিবেশ করবেন এবং এটি আপনাকে এগিয়ে যেতে সহায়তা করবে। শিল্পের ক্ষেত্রে কিছু বিশেষীকরণ পাওয়ার কথা ভাবতে পারেন।

প্রেম জীবন: আপনি আপনার প্রেমের ঘটনা এবং রোমান্টিক সম্পর্কের মধ্যে আকর্ষণ তৈরি করতে সক্ষম হবেন। এতে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি আপনার সঙ্গীকে আরও ভালোভাবে বুঝতে পারবেন। প্রেমের ক্ষেত্রে এটি আপনার জন্য একটি ভাল সময় হতে চলেছে এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক অটুট থাকবে। আপনার সম্পর্কের সুখ বজায় রাখার জন্য আপনি আপনার সঙ্গীর সাথে যে অনন্য আচরণ করছেন তাতে আপনার জীবনসাথী খুশি হবেন। আপনার সঙ্গীর সাথে একসাথে, আপনি পরিবারে চলমান যে কোনও সমস্যা সমাধান করার চেষ্টা করবেন এবং এটি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককেও মজবুত করবে। আপনি আপনার সম্পর্কের মধ্যে আকর্ষণ আনার চেষ্টা করবেন যাতে আপনি প্রেম সম্পর্কের ক্ষেত্রে ভাল মান স্থাপন করতে পারেন।

শিক্ষা: আপনি গ্রাফিক্স এবং ওয়েব ডেভেলপমেন্ট ইত্যাদির মতো পেশাদার অধ্যয়ন করতে পারেন। আপনি কিছু অনন্য গুণাবলী বিকাশ করবেন যার সাহায্যে আপনি শিক্ষার ক্ষেত্রে অসাধারণ কিছু অর্জন করতে সক্ষম হবেন। এটি ছাড়াও, আপনি একটি নির্দিষ্ট বিষয় অধ্যয়ন করবেন যেখানে আপনি যথেষ্ট সন্তুষ্ট বোধ করতে পারেন। এই সপ্তাহে আপনি শিক্ষার্থীদের সৃজনশীল গুণাবলীর বৃদ্ধিও দেখতে পাবেন এবং আপনি পড়াশোনায় আরও ভাল করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন এবং এমন সম্ভবনা রয়েছে যে আপনি নির্ধারিত সময়ের আগে আপনার কাজ শেষ করতে পারেন। আপনি কর্মক্ষেত্রে সঠিক পথে এগোচ্ছেন এবং এর ফলে আপনার কাজের প্রতি আপনার আস্থাও বাড়বে। আপনি কিছু কাজের সুযোগ পাবেন যা পাওয়ার পর আপনি খুব খুশি হবেন। এই সুযোগগুলি আপনাকে অবাক করে দিতে পারে। কাজের কারণে এই সপ্তাহে বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা এই সপ্তাহে কিছু নতুন কাজ শুরু করতে পারেন এবং এইভাবে আপনি একটি নির্দিষ্ট ক্ষেত্রে দক্ষতা অর্জনের জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন। এছাড়াও আপনি আপনার ব্যবসায়িক অংশীদার থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে আরও চিন্তিত হতে চলেছেন। মানসিক শক্তির মাত্রা বৃদ্ধির কারণে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। আপনার স্বাস্থ্য বজায় রাখতে, আপনাকে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন। 

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা তাদের যৌক্তিক ক্ষমতা এবং বুদ্ধিমত্তা বাড়ানোর চেষ্টা করবে, যা তাদের এই সপ্তাহে সাফল্যের নতুন উচ্চতায় পৌঁছাতে সহায়তা করবে। এই ব্যক্তিদের সৃজনশীল কাজের প্রতি প্রচুর আগ্রহ থাকে এবং এই সপ্তাহে তারা এই দিকে কাজ করতে চলেছেন। এই সপ্তাহে শেয়ার বাজারে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি এখান থেকে প্রচুর অর্থ উপার্জনের চেষ্টা করবেন। এই সময়ে আপনার দক্ষতা এবং প্রতিভা কোন প্রতিক্রিয়া হবে না.

প্রেম জীবন: আপনি এই সময় আপনার জীবনসাথীর সাথে খুব একটা সুখী বোধ করতে পারবেন না। আপনার জীবনসাথীর প্রতি আস্থার অভাবের কারণে এটি ঘটতে পারে। আপনার সঙ্গী আপনার উপর অনেক ভালবাসা বর্ষণ করবে কিন্তু আপনাকে নিজেকে সুখ থেকে দূরে রাখতে দেখা যাবে। এই কারণে, আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং আকর্ষণ হ্রাসের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, অহংকারের কারণেও আপনাদের মধ্যে সমস্যা দেখা দিতে পারে যা আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক নষ্ট করতে পারে।

শিক্ষা: শিক্ষার্থীদের এই সপ্তাহে পূর্ণ পরিশ্রম এবং নিষ্ঠার সাথে পড়াশোনা করতে হবে। আপনি যদি শিক্ষাক্ষেত্রে ভাল নম্বর পেতে এবং অগ্রগতি করতে চান তবে আপনার শেখার ক্ষমতা উন্নত করার দিকে মনোনিবেশ করা উচিত। আপনার ব্যক্তিগত জীবনে চলমান কিছু সমস্যার কারণে, আপনার মনোযোগ ভাল নম্বর স্কোর করার লক্ষ্য থেকে সরে যেতে পারে। পড়াশোনায় আপনার প্রদর্শনও হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্যে, এটি আপনাকে আপনার একাগ্রতা বাড়াতে এবং ভাল উন্নতি করতে সাহায্য করবে।

পেশাগত জীবন: আপনার কর্মজীবনে টিকে থাকতে এবং কর্মক্ষেত্রে আপনার লক্ষ্যে পৌঁছাতে, আপনাকে খুব কঠোর এবং অক্লান্ত পরিশ্রম করতে হবে। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে যার কারণে আপনি নার্ভাস বোধ করতে পারেন এবং আপনি আপনার চাকরি হারানোর ভয়ও পেতে পারেন। আপনার কর্মজীবনে সাফল্য অর্জন করতে এবং কাজের ক্ষেত্রে উচ্চ মানের পৌঁছানোর জন্য আপনাকে এই সময়ে কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে আপনার সহকর্মীরা আপনার জন্য কিছু বাধা সৃষ্টি করার চেষ্টা করবে এবং আপনার ঊর্ধ্বতনদের সাথে আপনার তর্ক হওয়ারও সম্ভাবনা রয়েছে। এই কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন দিতে বা করতে অক্ষম হতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীদের জন্য খুব কম লাভের সম্ভবনা রয়েছে এবং এই সপ্তাহে তারা তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে চলেছেন। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে এই সপ্তাহে আপনার ভাল লাভের সম্ভাবনা খুব কম।

স্বাস্থ্য : স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সপ্তাহে ত্বকে জ্বালাপোড়ার অভিযোগ করতে পারেন। অত্যধিক তৈলাক্ত খাবার খাওয়া এবং ভারসাম্যহীন খাবার খাওয়ার কারণে আপনার ত্বকের সমস্যা হতে পারে এমন সম্ভবনা রয়েছে। এছাড়াও এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6 

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা উদ্দীপনা এবং উৎসাহে পরিপূর্ণ বোধ করবেন। এই সপ্তাহে সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি সমস্ত গুণাবলীতে ধন্য হতে পারেন। তারা জন্ম থেকেই বিনোদন ও শিল্পকলার প্রতি আগ্রহী। এই মানুষদের মধ্যে প্রেমের প্রতি আবেগ এবং আগ্রহ দেখা যায়।

প্রেম জীবন : আপনি আপনার সঙ্গীর প্রতি যে ভালবাসা দেখাবেন তার কারণে আপনাদের উভয়ের মধ্যে ভাল তালমিল থাকবে। আপনি আপনার সঙ্গীর প্রতি খুব প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছেন। এই সময়ে, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক খুব মধুর হবে।

শিক্ষা: যে সমস্ত শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় অগ্রগতি করতে চায়, তাদের লক্ষ্য হবে ভালো নম্বর পাওয়া। কম্পিউটার সিস্টেম এবং মাল্টিমিডিয়া গ্রাফিক্স অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি অত্যন্ত ফলপ্রসূ প্রমাণিত হবে।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে, আপনি আপনার কাজের প্রতি আরও নিবেদিত থাকবেন এবং মহান প্রতিশ্রুতি দিয়ে কাজ করবেন। এটি আপনার কাজের স্বীকৃতিও দেবে। সেই সঙ্গে ব্যবসায়ীদের প্রত্যাশার চেয়ে বেশি মুনাফা পাওয়ার সম্ভবনা রয়েছে। আপনি আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে আপনি আপনার অংশীদারিত্ব থেকে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং এই সময়ে আপনার ভাল লাভের লক্ষণ রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি প্রচুর বিশ্রাম করবেন, খুব আনন্দ উপভোগ করবেন এবং সুস্থ থাকবেন। আপনি আপনার সমস্ত ফিটনেস সম্পর্কিত প্রশ্নের উত্তর খুঁজে পেতে সফল হবেন। এই সময়ে আপনি নেতিবাচক শক্তি থেকে দূরে থাকবেন এবং ইতিবাচক শক্তির সাথে যুক্ত থাকবেন। যোগ,ব্যায়াম এবং অন্যান্য ক্রিয়াকলাপের সাহায্যে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল যাচ্ছে।

উপায় : প্রতহ্য 42 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 7 

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 7 র জাতক/জাতিকরা সমস্ত ভাল গুণে আশীর্বাদিত হতে পারে এবং আধ্যাত্মিক কাজের প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি ক্রমবর্ধমান প্রবণতার কারণে, আপনি আপনার সঙ্গীর থেকে বিচ্ছিন্নতার অনুভূতি অনুভব করতে পারেন। এই লোকেরা খুব দ্রুত রেগে যায় এবং এ কারণে তারা জীবনের অনেক বড় সুযোগ মিস করতে পারে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে সুসম্পর্ক বজায় রাখার জন্য এই সময়টি খুব একটা অনুকূল নয়। প্রেম সম্পর্কে থাকা মানুষের সম্পর্কের মধ্যে নিস্তেজতার লক্ষণ রয়েছে। একই সময়ে, বিবাহিত ব্যক্তিদের তাদের সম্পর্কের সুখ অর্জনের জন্য কিছু প্রচেষ্টা করতে হতে পারে। জিনিসগুলিকে আরও ভাল করতে, আপনাকে তালমিল বানিয়ে চলতে হবে।

শিক্ষা : পড়াশোনায় আপনার প্রদর্শন উন্নত করতে, আপনাকে একটি পেশাদার পদ্ধতি অবলম্বন করতে হবে। সাহিত্য এবং যুক্তিবিদ্যা অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের কর্মক্ষমতা উন্নত করতে কিছু বাধার সম্মুখীন হতে পারে। আপনাকে এই দিকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার একাগ্রতা বৃদ্ধি করতে হবে। এই সময়ে, আপনার শেখার ক্ষমতাও দুর্বল হয়ে যেতে পারে এবং এ কারণে আপনি মনোযোগ সহকারে পড়াশোনা করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে আপনাকে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে এবং এর কারণে আপনি আপনার পরিবারের সাথে বেশি সময় দিতে পারবেন না। এই সপ্তাহে আপনি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন, তবে মনে রাখবেন যে আপনার নতুন চাকরিতে আপনার সন্তুষ্টি পাওয়ার সম্ভাবনা খুব কম। কোনো নতুন কাজ বা ব্যবসা শুরু করা বা আপনার বিদ্যমান ব্যবসা সম্প্রসারণের জন্য এই সময়টি খুব একটা অনুকূল নয়।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ এই সময় আপনি আত্মবিশ্বাসের অভাবের কারণে মনোযোগ দিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনি হতাশ বোধ করতে পারেন এবং আপনার মনে নিরাপত্তাহীনতার অনুভূতি জাগতে পারে, যা আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনার মনোভাবের মধ্যে আরও ইতিবাচকতা আনতে হবে যাতে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারেন।

উপায় : প্রতিদিন 27 বার “ওং গং গনেপতেই নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকরা সর্বদা তাদের কাজের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং তারা তাদের ব্যক্তিগত জীবনে কম মনোযোগ দেয়। এই লোকেরা ভ্রমণ করতে পছন্দ করেন এবং তাদের কাজে খুব ব্যস্ত থাকেন। কখনও কখনও এই ব্যক্তিদের আত্মবিশ্বাসও ডুবতে শুরু করে এবং এটি তাদের উন্নতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে।

প্রেম জীবন: যারা প্রেম সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হতে চলেছে। বিবাহিতদের তাদের জীবনসঙ্গীর সাথে ভালো তালমিল থাকবে। এই সময়ে, আপনার বিবাহিত জীবনে সুখ এবং শান্তি থাকবে।

শিক্ষা: আপনি পড়াশোনায় আরও পেশাদার হয়ে উঠবেন এবং আপনার একাগ্রতা এবং প্রতিশ্রুতিও বৃদ্ধি হবে যার কারণে আপনি পড়াশোনায় আরও ভাল করতে সক্ষম হবেন। এই জিনিসগুলির সাহায্যে, আপনি পড়াশোনায় ভাল নম্বর পেতে সফল হবেন। আপনি আপনার সহপাঠী শিক্ষার্থীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: নিযুক্ত ব্যক্তিরা সততা এবং সম্পূর্ণ নিষ্ঠার সাথে কাজ করে চমৎকার ফলাফল অর্জন করবে। কাজের প্রতি আপনার নিষ্ঠার কারণে, আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি চাকরিতে প্রণোদনা এবং অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এ ছাড়া নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা প্রচুর মুনাফা অর্জনে এবং তাদের প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে যেতে সফল হবেন।

স্বাস্থ্য: আপনার ভিতরে সাফল্য অর্জনের সাহস থাকবে যা আপনাকে শারীরিকভাবেও সুস্থ বোধ করাবে। এটি আপনার জন্য সুস্থ থাকার একটি লক্ষণ হতে পারে। আপনার মধ্যে সাহস এবং প্রতিশ্রুতি বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

উপায় : শনিবারের দিন বিকলাঙ্গদের ভোজন করান। 

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা নীতিগুলি অনুসরণ করতে পছন্দ করে এবং একটু রাগী মেজাজের হয়। তারা তাদের সব কাজ সময়মতো শেষ করতে চায়। কখনও কখনও তারা প্ররোচনায় সিদ্ধান্ত নেয়, যার কারণে তারা বড় সমস্যায় পড়তে পারে। তাদের ভাইবোনদের সাথে তাদের সম্পর্ক ভালো থাকবে এবং এই সময়ে তারা তাদের সম্পর্ককে বেশি গুরুত্ব দেবে।

প্রেম জীবন: ব্যক্তিগত বিষয়ে এই সময়টা খুব একটা অনুকূল যাচ্ছে না। আপনি যদি প্রেম সম্পর্কে থেকে থাকেন তবে আপনার সঙ্গীর সাথে আপনার মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সম্পর্কের মধ্যে তালমিল বজায় রাখলে ভালো হবে। মানসিকভাবে দুর্বল হওয়ার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে, আপনার জীবনসাথীর সাথে আপনার মতপার্থক্যগুলি সমাধান করার চেষ্টা করুন।

শিক্ষা: উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা একাগ্রতার অভাব অনুভব করতে পারে এবং এর কারণে আপনার কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের এই সময়ে তাদের দক্ষতার উন্নতি এবং ভাল প্রদর্শন করার দিকে মনোনিবেশ করা উচিত।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণের জন্য এই সময়টি অনুকূল হবে। চাকরিতে খুব বেশি কাজের কারণে সময়মতো কাজ শেষ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার কারণে কিছু ব্যর্থতার সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য: আপনাকে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে কারণ এই সময়ে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 

উপায় : মঙ্গলবারের দিন দেবী দূর্গার সামনে তেলের প্রদীপ জ্বালান। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer