সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 17 সেপ্টেম্বর থেকে 23 সেপ্টেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন?

সংখ্যা তত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানতে সংখ্যাতত্ত্ব সংখ্যার অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির জীবনে মূলাঙ্ক একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে কোন তারিখে জন্মগ্রহণ করেন, তাকে একক সংখ্যায় রূপান্তর করার পর যে সংখ্যাটি পাওয়া যায় তাকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 সংখ্যার মাঝে যে কোন একটি হতে পারে, উদাহরণস্বরূপ- আপনার জন্ম কোন মাসের 10 তারিখে হয়েছে তাহলে আপনার মূলাঙ্ক 1+0 অর্থাৎ 1 হবে। 

এই প্রকার যে কোন মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখ পর্যন্ত জন্মগ্রহণকারী লোকেদের জন্য 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্কের গণনা করা হয়ে থাকে। এই প্রকার সব জাতক/জাতিকাদের নিজস্ব মূলাঙ্ক জেনে সেটি আঁধারিত সাপ্তাহিক রাশিফল জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (17 সেপ্টেম্বর থেকে 23 সেপ্টেম্বর 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার সংখ্যা নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন মূলাঙ্ক 1 এ সূর্য্য দেবের আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 দেব গুরু বৃহস্পতির আধিপত্য প্রাপ্ত করে, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 সংখ্যাকে রাজা শুক্রের দেব আর 7 কে সংখ্যা কেতু গ্রহের। শনিদেবকে 8 সংখ্যার কর্তা হিসাবে বিবেচনা করা হয়েছে। সংখ্যা 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

 বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা খুব চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেয় এবং তারা যে সিদ্ধান্ত নেয় তাতে অটল থাকে। তারা প্রতিটি কাজ সুশৃঙ্খলভাবে করে এবং যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও গতি দেখায়। এই লোকেরা মহান কৃতিত্ব অর্জন করে এবং এটি তাদের পক্ষে করতে আরও দৃঢ়প্রতিজ্ঞ।

প্রেম জীবন: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, প্রেম সম্পর্ক এবং দাম্পত্য জীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে এমন ইঙ্গিত রয়েছে, তবে আপনাকে অপ্রয়োজনীয় তর্ক এবং অহংবোধ এড়িয়ে চলতে হবে। 

পেশাগত জীবন: যারা বিলাসবহুল জিনিসের ব্যবসা করছেন তারা লাভবান হবেন। তবে আপনাকে এই সপ্তাহে কোনও নতুন বিনিয়োগ করার সময় সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ নতুন ব্যক্তিকে অন্ধভাবে বিশ্বাস করা আর্থিক ক্ষতির কারণ হতে পারে। আপনি যদি একটি MNC কোম্পানিতে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি বিলাসবহুল ব্যবসায়িক ভ্রমণের সুযোগ পেতে পারেন।

শিক্ষা: যে শিক্ষার্থীরা ডিজাইনিং, কলা, সৃজনশীলতা বা কবিতা ইত্যাদি ক্ষেত্রে জড়িত তারা ইতিবাচক ফলাফল দেখতে পাবেন কারণ এই সপ্তাহে তারা আরও সৃজনশীল এবং নতুন ধারণায় পূর্ণ হবে। তাই তাদের প্রদর্শন আরও ভালো হবে। 

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকার এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, অতিরিক্ত চর্বিযুক্ত এবং মিষ্টি খাবার খাওয়া এড়িয়ে চলুন। এই সময়ে আপনি আরও সংবেদনশীল এবং আবেগপ্রবণ হতে পারেন, তবে আপনাকে এই ধরনের আবেগ এড়িয়ে চলতে হবে কারণ এর কারণে আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। 

উপায় : প্রতিদিন 19 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আরও মানসিক চাপ অনুভব করতে পারে, যার কারণে বিভ্রান্তির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি কোনও বড় সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। এই সময়, আপনি আপনার মায়ের প্রতি আরও চিন্তার প্রকাশ করবেন এবং তার প্রতি আরও বেশি সংযুক্তি এবং স্নেহ অনুভব করবেন।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বললে, আপনি সেপ্টেম্বরের এই সপ্তাহে আপনার বৈবাহিক এবং প্রেম জীবনে অসাধারণ উন্নতি দেখতে পাবেন। আপনি আপনার সঙ্গীর সাথে একটি ভাল এবং রোমান্টিক সময় কাটাবেন। এছাড়াও, আপনার সম্পর্ক উন্নত করতে আপনাকে আপনার সঙ্গীর সাথে ভাল তালমিল বজায় রাখতে হবে এবং তবেই আপনি একটি শান্তিপূর্ণ প্রেম জীবন কল্পনা করতে পারেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের পেশাগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার কর্মক্ষেত্রে আরও মনোনিবেশ করতে হবে কারণ এই সময়ে আপনার মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে যার কারণে আপনি আপনার লক্ষ্য অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি যদি চাকুরীজীবি হন তবে এই সময়ের মধ্যে আপনার কাজের পরিকল্পনা করার প্রয়োজন হতে পারে কারণ আপনার উপর কাজের চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনাকে দ্রুত কাজ করার অভ্যাস গড়ে তুলতে হতে পারে। আপনার নিজের ব্যবসা থাকলে, এই সময় আপনাকে উচ্চ মুনাফা অর্জন করতে হবে এবং ব্যবসায়িক সাফল্যের জন্য উচ্চ মান নির্ধারণ করতে হবে।

শিক্ষা: আপনি যদি রাসায়নিক প্রকৌশল, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব উপকারী হবে। আপনি এই ক্ষেত্রগুলিতে দ্রুত অগ্রগতি অর্জন করবেন। আপনি পড়াশোনায় পারদর্শী এবং দুর্দান্ত হবেন। শুধু তাই নয়, আপনার পড়াশোনার জন্য বিদেশে যাওয়াও সম্ভব হতে পারে এবং এই বিদেশ ভ্রমণগুলি শিক্ষা ক্ষেত্রে আপনার ভবিষ্যতের জন্য ফলপ্রসূ হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না। তবে ঠান্ডা লাগা ইত্যাদি ছোটখাটো সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন সম্ভবনা রয়েছে যে খুব আবেগপ্রবণ হওয়ার কারণে, আপনি মানসিক শক্তির অভাব অনুভব করতে পারেন, তাই আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে, আপনার খাদ্যের দিকে মনোযোগ দিতে এবং প্রতিদিন যোগ এবং ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 108 বার “ওং সোমায় নমঃ” র জপ করুন। 

 ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা সাধারণত অহংকারী এবং স্বভাবে একটু স্বার্থপর হয়। সেই সঙ্গে তারা আত্মকেন্দ্রিক। এই লোকেরা নিজেদেরকে মনে করে যে তারা অত্যন্ত মেধাবী এবং তারা যা করছে তা একেবারে সঠিক। এ ছাড়া এই ব্যক্তিদের মধ্যে অন্যের সমালোচনা ও সমালোচনা করার স্বভাব গড়ে উঠতে পারে। তারা ভ্রমণ পছন্দ করে এবং এটিতে আরও আগ্রহী। তাদের মধ্যে একটি বিশেষ গুণ হল তারা যে কাজই করুক না কেন তা আগে থেকেই পরিকল্পনা করে তারপর সে অনুযায়ী কাজ করে।

প্রেম জীবন: যারা সিঙ্গেল জীবন যাপন করছেন বা অবিবাহিত তারা এই সপ্তাহে তাদের সঙ্গী খুঁজে পেতে পারেন, তাই আপনি যদি কাউকে পছন্দ করেন বা অপরিশোধিত প্রেমে থাকেন তবে আপনার অনুভূতি প্রকাশ করার জন্য এটি একটি অনুকূল সময়। যারা প্রেম সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই সপ্তাহটি রোমান্টিক হবে এবং তারা তাদের প্রেমীকে বিয়ের প্রস্তাব দিয়ে তাদের সম্পর্ককে একধাপ এগিয়ে নিতে পারেন। সামগ্রিকভাবে, এটি বলা যেতে পারে যে এই সময়টি প্রেম সম্পর্কের জন্য মূলাঙ্ক 3 র ব্যক্তিদের জন্য খুব দুর্দান্ত প্রমাণিত হবে।

পেশাগত জীবন: পেশাগতভাবে, এই সপ্তাহটি শিক্ষক, পরামর্শদাতা, ধর্মীয় নেতা, প্রেরণাদায়ক বক্তা এবং বিনিয়োগ ব্যাঙ্কার ইত্যাদির জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে এবং ফলাফল আপনার পক্ষে হবে। ব্যবসা করলে আউটসোর্সিং ব্যবসা করে লাভবান হবেন। ব্যবসার ক্ষেত্রে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি অর্থবহ প্রমাণিত হবে এবং আপনার উদ্দেশ্যগুলি পূরণ করবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি আপনার জন্য আরও অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ বোধ করবেন এবং এ কারণে আপনার স্বাস্থ্য এই সপ্তাহ জুড়ে ফিট থাকবে। তবে নিজেকে ফিট রাখতে সুষম খাবার খান এবং যোগ, ব্যায়াম ইত্যাদি করুন।

উপায় : "ওং বৃ বৃহস্পতেয় নমঃ” র প্রতিদিন 21 বার জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে বস্তুগত জিনিসের প্রতি আগ্রহ বেশি হতে পারে এবং ফলস্বরূপ, আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহে, আপনার মধ্যে আরও অর্থ উপার্জনের প্রবণতা জাগ্রত হতে পারে, যা আপনার পক্ষে সব সময় সহজে সম্ভব হবে না। এই সময়ে, আপনাকে পরিকল্পনা করতে হবে এবং কোনও কাজ সম্পাদন করতে হবে, অন্যথায় আপনি সাফল্যের ক্ষেত্রে অনেক পিছিয়ে থাকতে পারেন। এগুলি ছাড়াও, আপনাকে অবাঞ্ছিত ট্রিপগুলিও করতে হতে পারে এবং এই ট্রিপগুলি আপনার ব্যয় বাড়িয়ে দেওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি এই ভ্রমণে সন্তুষ্ট নাও হতে পারেন। 

প্রেম জীবন: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের কথা বললে সেপ্টেম্বরের এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা অনুকূল বলে মনে হচ্ছে না। এমন সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার সঙ্গীর সাথে আরও প্রেমময় অনুভূতি প্রকাশ করতে পারবেন না বা আপনি আপনার সঙ্গীকে উপেক্ষা করতে পারেন। তালমিলের অভাবে সম্পর্কের এই সমস্যা হতে পারে। অতএব, আপনাকে এই সপ্তাহে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমান অগ্রাধিকার দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সঙ্গীর সাথে পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা করুন। পরিবারে যত সমস্যাই থাকুক না কেন, আপনাকে আপনার সঙ্গীর সাথে সমন্বয় বজায় রাখতে হবে কারণ এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার প্রচুর প্রয়োজন এবং এটি করলে আপনি সন্তুষ্ট বোধ করবেন এবং আপনার সম্পর্ক আরও উন্নত হবে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 4 র পেশাগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনি যদি চাকুরী করেন তবে সম্ভবত আপনি খুব সন্তোষজনক ফলাফল নাও পেতে পারেন কারণ এই সময়ে আপনি যে প্রচেষ্টা করছেন তা ব্যর্থ হতে পারে। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে আরও ভুল করতে পারেন, যা আপনার প্রোফাইলকে প্রভাবিত করতে পারে এবং এই সমস্ত কারণে, আপনি আপনার চাকরি পরিবর্তন করতে বাধ্য হতে পারেন।

যদি আপনার নিজের ব্যবসা থাকে, তাহলে এই সপ্তাহটিও আপনার জন্য অনুকূল বলে প্রমাণিত হচ্ছে না কারণ এই সময়ে আপনার ব্যবসায়িক অংশীদাররা আপনাকে প্রতারণা করতে পারে বা আপনার সাথে কোনো কৌশল খেলতে পারে এবং একই সাথে আপনি কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনি অনাক্রম্যতা এবং অ্যালার্জির অভাবের কারণে হজমের সমস্যার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং আপনি বর্তমান পরিস্থিতির সাথে মানিয়ে নিতে ব্যর্থ হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্য বজায় রাখতে আপনাকে বেশি করে জল পান করার এবং নিজের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 

উপায় : প্রতিদিন 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন। 

এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক  5র জাতক/জাতিকারা শেয়ার,ট্রেন্ডিং ইত্যাদির মতো ব্যবসা এবং ফটকা/বাজির ক্ষেত্রে সফল হতে পারেন এবং তারা এই ক্ষেত্রে আরও বেশি মুনাফা অর্জন করেন। এই লোকেরা তাদের সমস্ত সিদ্ধান্ত সাবধানতার সাথে বিবেচনা করে এবং তারা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে। তারাও এসব যাত্রায় উপকৃত হয়। এই সপ্তাহে, এই ব্যক্তিরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং ভাল ফলাফল পাবেন যার ফলে তারা আরও বেশি তৃপ্তি পাবেন। 

প্রেম জীবন: মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার সম্পর্কে অহংকার সংক্রান্ত সমস্যা আপনার জীবনসাথীর সাথে দ্বন্দ্ব এবং মতভেদের কারণ হতে পারে। এছাড়াও, আপনার সম্পর্কের মধ্যে রোমান্সের অভাবও থাকতে পারে। তাই সম্পর্কের সুখ ও সম্প্রীতি বজায় রাখার জন্য প্রয়োজন হবে পারস্পরিক তালমিল ও সম্প্রীতি।

শিক্ষা: শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 5 র মূলাঙ্কের শিক্ষার্থীদের জন্য অনুকূল বলে মনে হচ্ছে না কারণ আপনি ইঞ্জিনিয়ারিং, আয়রন ব্যবসা, কোস্টিং এর মতো বিষয়গুলি পড়তে চান বা এই বিষয়ে ভর্তি হতে চান তবে আপনি হতে পারেন অক্ষম। এমন সম্ভাবনা রয়েছে যে আপনি এই ক্ষেত্রগুলিতে উচ্চ নম্বর পেতে ব্যর্থ হতে পারেন এবং ফলাফলগুলি আপনার পক্ষে নাও হতে পারে, যা আপনাকে হতাশ করতে পারে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আপনাকে কাজের কারণে একটি অবাঞ্ছিত যাত্রা শুরু করতে হতে পারে, যা আপনার জন্য চিন্তার বিষয় হতে পারে। এছাড়াও কাজের চাপ আপনার উপর পড়তে পারে যার কারণে আপনার মন অস্থির হয়ে উঠতে পারে। এই সপ্তাহটি পেশাগত জীবনে উত্থান-পতনে পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, সাফল্য অর্জন এবং কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করতে হবে। 

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আপনাকে সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে আরও বেশি মনোযোগ দিতে হবে কারণ আপনি ত্বক সম্পর্কিত সমস্যা যেমন জ্বালা এবং স্নায়ু সম্পর্কিত সমস্যার ঝুঁকিতে থাকতে পারেন। এই পরিস্থিতিতে, আপনাকে আপনার খাদ্যের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। আপনাকে বাইরের ভাজা এবং চর্বিযুক্ত খাবার খাওয়া এড়াতে হবে কারণ এই খাবারগুলি আপনার বিরক্তি বাড়াতে পারে এবং স্নায়ু সম্পর্কিত সমস্যাও সৃষ্টি করতে পারে, তাই এই সপ্তাহে নিজের প্রতি ভাল মনোযোগ দিন।

উপায় : প্রতিদিন প্রাচীন পাঠ বিষ্ণু সহস্রনামের জপ করুন। 

 আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা সাধারণত বেশি আবেগপ্রবণ হয়। তাদের প্রেম জীবন অত্যন্ত রোমান্টিক এবং আবেগ পূর্ণ। তারা ভ্রমণে বেশি আগ্রহী। এই সপ্তাহে, এই ব্যক্তিদের হাস্যরসের খুব ভাল বোধ থাকবে এবং তাদের রসবোধের ভাল দিক দিয়ে তারা সবাইকে আকৃষ্ট করতে এবং দুর্দান্ত ফলাফল অর্জনে সফল হবে।

প্রেম জীবন: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি বিশেষ কিছু বলে মনে হচ্ছে না। প্রেম জীবনে উৎসাহের অভাবের কারণে সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যা হতে পারে। এই সময়ে, আপনি কোনও সমস্যা ছাড়াই আপনার সঙ্গীর কাছে আপনার ভালবাসা প্রকাশ করবেন, তবে আপনার মনে আগ্রহের অভাব থাকতে পারে, যা আপনার সঙ্গীর প্রতি নিরাপত্তাহীনতার অনুভূতির কারণে হতে পারে।

শিক্ষা: শিক্ষার দিক থেকে এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র শিক্ষার্থীদের জন্য অনুকূল মনে হচ্ছে না। এই সপ্তাহে পড়াশোনায় আপনার মনোযোগ হ্রাস পেতে পারে এবং তাই আপনার পক্ষে ভাল নম্বর পাওয়া কঠিন হতে পারে। এছাড়াও, আপনার মনে রাখার ক্ষমতা কম হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার পড়াশোনায় বাধা সৃষ্টি করতে পারে এবং এমন সম্ভবনা রয়েছে যে আপনার শিক্ষাক্ষেত্রে শীর্ষে পৌঁছাতে সমস্যা হতে পারে। আপনি যদি ভিজ্যুয়াল কমিউনিকেশন, সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং এর মতো বিষয়গুলির সাথে জড়িত থাকেন তবে এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা কঠিন মনে হতে পারে এবং আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের পেশাগত জীবনের কথা বললে সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে, আপনি যে প্রচেষ্টা করছেন তার যথাযথ ফলাফল নাও পেতে পারেন, যা আপনার জন্য চিন্তার বিষয় হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন এবং এমন একটি কর্মক্ষেত্র এবং পরিবেশ খুঁজে পেতে পারেন যেখানে আপনি সন্তুষ্ট বোধ করেন এবং আপনার আয়ও ভালো হয়। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে এই সপ্তাহে আপনার অসতর্কতার কারণে আপনার বিশাল ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন যার কারণে আপনার অসুবিধা বাড়তে পারে।

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে কারণ এই সপ্তাহে আপনি টিউমারের মতো কোন বড় রোগ হওয়ার সম্ভবনা থাকতে পারে যা কিছু অ্যালার্জির কারণে সম্ভব। এই কারণে, আপনার ইমিউন সিস্টেমও দুর্বল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য কাজ করতে হবে, যাতে আপনার স্বাস্থ্যের উন্নতি হয় এবং আপনি এমনকি সবচেয়ে বড় রোগের সাথে লড়াই করার শক্তি পেতে পারেন।

উপায় : প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের বহু-প্রতিভাবান এবং সমস্ত ক্ষেত্রে তাদের দক্ষতা দেখাতে সক্ষম হয়ে থাকেন। এই সপ্তাহে, বস্তুগত জিনিসের প্রতি আসক্তি এবং অর্থের আকাঙ্ক্ষা আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে পারে তবে এই সংখ্যার লোকেরা অর্থ উপার্জনে পিছিয়ে থাকতে পারে। এই সময়, আপনি আধ্যাত্মিক কার্যকলাপের দিকে আরও বেশি আগ্রহী হয়ে পড়বেন এবং আপনি এই বিষয়ে ভ্রমণও করতে পারেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন কারণ আপনি এই সপ্তাহে রোমান্টিক চিন্তাভাবনা এবং পরিকল্পনাগুলিকে উপেক্ষা করতে পারেন, যার ফলে প্রেমের প্রতি আগ্রহের অভাব এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে অসুবিধা হতে পারে। এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি এমনকি আপনার পরিবারকে প্রসারিত করার কথাও ভাবছেন না এবং এইভাবে আপনাকে আপনার সম্পর্কের টানাপোড়েনের সম্মুখীন হতে হতে পারে এবং আপনার সঙ্গীর সাথে তর্ক হতে পারে।

শিক্ষা : মূলাঙ্ক 7 র শিক্ষার্থীদের শিক্ষার কথা বলতে গেলে এই সপ্তাহে, আইন এবং প্রতিরক্ষার মতো ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের আরও মনোনিবেশ করা এবং আরও সতর্কতার প্রয়োজন হতে পারে। এই বিষয়গুলিতে উচ্চ নম্বর পাওয়া আপনার পক্ষে কঠিন হতে পারে এবং এই বিষয়গুলি আপনার পক্ষে কঠিনও হতে পারে। এমন পরিস্থিতিতে ভাল নম্বর পেতে আপনাকে উপাসনায় মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন: আপনি যদি একজন কর্মজীবী হয়ে থাকেন তাহলে ভালো ফলাফল পেতে এবং কর্মক্ষেত্রে লক্ষ্য অর্জনের জন্য আপনাকে পেশাদার পদ্ধতি অবলম্বন করতে হবে। যাতে আপনি আপনার উর্ধ্বতনদের মন জয় করতে সক্ষম হন। আপনার নিজের ব্যবসা থাকলে, এই সপ্তাহে আপনি প্রত্যাশার চেয়ে গড় মুনাফা পেতে পারেন, যার কারণে আপনি হতাশ হতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, মূলাঙ্ক  7 র লোকদের পায়ে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি অতিরিক্ত চাপের শিকার হতে পারেন, তাই আপনাকে আপনার খাদ্যের বিষয়ে সতর্ক থাকতে এবং অবশ্যই কোন ডাক্তারের সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা তারা আরও কঠোর পরিশ্রমী এবং একই সময়ে, তারা জেদি হওয়ার প্রবণতাও রাখে। এই লোকেরা সর্বদা তাদের কাজ সময়মতো শেষ করার এবং তাদের লক্ষ্য অর্জনের দিকে মনোনিবেশ করে। তারা প্রতিটি কাজ সম্পন্ন করার জন্য একটি পরিকল্পনা তৈরি করে এবং সেই পরিকল্পনা অনুযায়ী তাদের কাজ সম্পন্ন করে।

প্রেম জীবন: মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের প্রেম জীবনের কথা বললে আপনি আপনার সঙ্গীর সাথে খুব সৎ থাকবেন। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে যে সুখ পাবেন তা অনুভব করবেন এবং সম্পর্কের মূল্যবোধ বুঝতে পারবেন। এছাড়াও, আপনি আপনার পরিবারের উন্নয়নে আপনার সঙ্গীর সাথে একসাথে কাজ করতে পারেন।

শিক্ষা: মূলাঙ্ক 8 র শিক্ষার্থীদের জন্য কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এর মত বিষয়গুলো ফলপ্রসূ হবে। আপনি এই ক্ষেত্রগুলিতে উজ্জ্বলভাবে প্রদর্শন করতে এবং ভাল নম্বর পেতে সক্ষম হবেন। এর ফলে আপনার একাগ্রতা বাড়বে এবং আপনি ধৈর্য ধরে রাখবেন।

পেশাগত জীবন: আপনি যদি চাকুরীজীবী হন তবে এই সময়ে আপনি বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার কাছে বিস্ময়কর বলে মনে হবে। এছাড়াও, আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য কর্মক্ষেত্রে পদোন্নতিও পাবেন। যেখানে আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনি আউটসোর্সিংয়ের মাধ্যমে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং একই সাথে আপনি অগ্রগতি অর্জন করতে পারবেন। এই সপ্তাহে আপনি ব্যবসার ক্ষেত্রেও সম্মান পাবেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 8 র লোকদের জন্য ভাল প্রমাণিত হবে। এই সময়ে, আপনি অলস বোধ করতে পারেন, তবে আপনার স্বাস্থ্য ঠিক থাকবে এবং আপনি ফিট বোধ করবেন। সেপ্টেম্বরের এই সপ্তাহে স্বাস্থ্য সমস্যা আপনাকে খুব একটা বিরক্ত করবে না।

উপায় : শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা প্রশাসনিক দক্ষতা বেশি থাকে এবং এইভাবে তারা তাদের কাজ সম্পন্ন করতে এই দক্ষতাগুলি ব্যবহার করে। এগুলি ছাড়াও তারা নীতি অনুসরণ করে এবং মিষ্টি স্বভাবের হয়। আপনার ব্যক্তিত্বে জিনিসগুলি ভালভাবে পরিচালনা করার গুণ থাকতে পারে এবং এই গুণটি আপনাকে উচ্চ স্তরে সাফল্য দেবে।

প্রেম জীবন:যদি আমরা এই সপ্তাহে মূলাঙ্ক 9 র মানুষের প্রেম জীবন সম্পর্কে কথা বলি, তাহলে পারিবারিক সমস্যার কারণে এই সপ্তাহে ছোটখাটো বিষয়ে আপনার সঙ্গীর সাথে ঝগড়া বা বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে আপনার সম্পর্ক দুর্বল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জীবনসাথীর সাথে সামঞ্জস্য বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।

শিক্ষা: যদি আমরা এই সপ্তাহে মূলাঙ্ক 9 র মানুষের প্রেম জীবন সম্পর্কে কথা বলি, তাহলে পারিবারিক সমস্যার কারণে এই সপ্তাহে ছোটখাটো বিষয়ে আপনার সঙ্গীর সাথে ঝগড়া বা বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে আপনার সম্পর্ক দুর্বল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জীবনসাথীর সাথে সামঞ্জস্য বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।

পেশাগত জীবন: আপনি যদি চাকুরীজীবী হন, তবে এই সময় ভাগ্য আপনার পক্ষে আছে বলে মনে হয় না এবং এর কারণে আপনি কর্মক্ষেত্রে অগ্রগতিতে সফল নাও হতে পারেন। তাছাড়া, এমন সম্ভবনা রয়েছে যে আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকা সত্ত্বেও আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে সহজে প্রশংসা নাও পেতে পারেন। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনার প্রত্যাশার চেয়ে কম লাভ হতে পারে এবং লোকসানের সম্ভাবনা বেশি হতে পারে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি মূলাঙ্ক 9 র লোকদের জন্য উত্থান-পতনে পূর্ণ প্রমাণিত হতে পারে কারণ এই সময়ে আপনি মানসিক চাপ অনুভব করতে পারেন, যার কারণে আপনি মাথাব্যথা এবং স্নায়ু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। এই সময়ে, আপনি চিন্তা এবং নিরাপত্তাহীনতার অনুভূতি দ্বারা বেষ্টিত হতে পারেন, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, ধ্যান/যোগা করা আপনার স্বাস্থ্যের জন্য আরও ভাল প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভোময় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer