সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 19 নভেম্বর থেকে 25 নভেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 19 নভেম্বর থেকে 25 নভেম্বর 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (19 নভেম্বর থেকে 25 নভেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা নিয়ম-অনুসারী এবং তাদের পেশাদার পদ্ধতি তাদের জীবনে সফল করে তোলে। সংখ্যাতত্ব সাপ্তাহিক রাশিফল ​​সম্পর্কে কথা বললে, আপনাকে এই সপ্তাহে অধিক ভ্রমণ করতে হতে পারে। এই কারণে আপনি আপনার কর্মজীবনে খুব ব্যস্ত হতে চলেছেন। আপনি এই সপ্তাহে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে বিশেষত্ব দেখতে পাবেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক তালমিল থাকবে যার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে কোনও সমস্যা হবে না। আপনার সঙ্গীর সাথে ভাল কথাবার্তার কারণে আপনার মুখে হাসি ফুটবে। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন এবং এই যাত্রাটি আপনার জন্য স্মরণীয় হয়ে উঠতে পারে। পরিবার সম্পর্কিত আপনার এবং আপনার সঙ্গীর দায়িত্ব বাড়তে পারে এবং আপনারা উভয়েই পারিবারিক সমস্যা সমাধানের জন্য একসাথে কাজ করতে পারেন। এই সময়ে, আপনি আপনার সঙ্গীকে আরও গুরুত্ব দেবেন এবং এমন সম্ভবনা রয়েছে যে আপনি সুখী প্রেম সম্পর্ক বা বিবাহিত জীবনের অন্যদের জন্য একটি উদাহরণ স্থাপন করতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনার বিষয়ে কিছু ইতিবাচক পদক্ষেপ নেবেন এবং পেশাগতভাবে এগিয়ে যাবেন। ব্যবস্থাপনা ও পদার্থবিদ্যায় শিক্ষার্থীদের আগ্রহ বাড়তে পারে। এমনকি প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও আপনি ভালো নম্বর পেতে সফল হবেন। আপনি আপনার বন্ধু এবং সহপাঠী শিক্ষার্থীদের চেয়ে বেশি নম্বর পাবেন।

পেশাগত জীবন : আপনি আপনার কাজে ভালো প্রদর্শন করবেন। এই সপ্তাহটি বেসরকারী সেক্টরে কর্মরতদের জন্য খুব চমৎকার হতে চলেছে। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, ব্যবসায়ীরা আউটসোর্সিং চুক্তি থেকে ভাল মুনাফা অর্জনের সুযোগ পাবেন। আপনি কোন নতুন অংশীদারিত্বে আপনার ব্যবসা শুরু করতে পারেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনার ব্যবসায় ভাল লাভ হবে। এই সময়ে আপনার প্রত্যাশার চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে এবং আপনি এই সময় উৎসাহ এবং উত্তেজনায় পূর্ণ থাকবেন। প্রতিদিন ব্যায়াম করুন যাতে আপনি একটি সুস্থ জীবন উপভোগ করতে পারেন।

উপায় : রবিবারের দিন সূর্য্য গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করতে পারে এবং এটি তাদের বিকাশের পথে বাধা হিসাবে কাজ করতে পারে। ভালো ফলাফল পেতে হলে পরিকল্পনা বানিয়ে চলতে হবে। আপনার বন্ধুদের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই এই সময় আপনার বন্ধুদের থেকে কিছুটা দূরত্ব বজায় রাখাই ভালো হবে। এছাড়াও, আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সপ্তাহে ভ্রমণে সুবিধা পাওয়ার সম্ভাবনা খুব কম।

প্রেম জীবন: আপনাকে এই সপ্তাহে আপনার জীবনসাথীর সাথে কোনও ধরণের তর্ক বা বিবাদ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে কিছু রোমান্টিক সময় কাটাতে চান, তাহলে আপনার সঙ্গীর সাথে কিছুটা সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করা উচিত। আপনি আপনার জীবনসাথীর সাথে কোন ধর্মীয় যাত্রায়ও যেতে পারেন এবং আপনারা উভয়েই এই ধরনের ভ্রমণ থেকে অনেক স্বস্তি বোধ করবেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি প্রেম এবং রোমান্সের জন্য খুব একটা ফলদায়ক হবে না।

শিক্ষা : এই সময় শিক্ষার্থীদের পড়াশোনা থেকে মনোযোগ বিচ্যুত/বিভ্রান্ত হতে পারে। শিক্ষার্থীদের পূর্ণ পরিশ্রম ও নিষ্ঠার সাথে পড়াশোনা করতে হবে। আপনি যদি শিক্ষাক্ষেত্রে সাফল্য পেতে চান, তবে পড়াশোনায় পেশাদার পদ্ধতি অবলম্বন করার চেষ্টা করুন। আপনি যদি রসায়ন বা আইন অধ্যয়ন করেন, তবে আপনি ভাল প্রদর্শনে বাধার সম্মুখীন হতে পারেন। পড়াশোনার ক্ষেত্রে আপনাকে একটু যুক্তিবাদী হতে হবে এবং আপনার সহপাঠীদের মধ্যে নিজের জায়গা তৈরি করার চেষ্টা করতে হবে।

পেশাগত জীবন: নিযুক্ত ব্যক্তিদের কর্মক্ষেত্রে কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি কর্মক্ষেত্রে তাদের অগ্রগতির পথে বাধা সৃষ্টি করতে পারে। এই ভুলগুলির কারণে, আপনি নতুন চাকরির সুযোগ হাতছাড়া করার সম্ভাবনা রয়েছে। আপনি যদি এই ধরণের পরিস্থিতি এড়াতে চান তবে অন্যদের চেয়ে ভাল কাজ করার চেষ্টা করুন। এমন কিছু করুন যা আপনাকে আপনার সহকর্মীদের থেকে আলাদা করে তোলে। ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে। আপনার প্রতিদ্বন্দ্বীদের চাপের কারণে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : আপনাকে এই সময় আপনার শারীরিক স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিতে হবে কারণ এই সপ্তাহে কাশি সংক্রান্ত সমস্যার আশঙ্কা রয়েছে। রাতে ঘুমাতেও সমস্যা হতে পারে। আপনি ভিতর-ভিতর দম বন্ধ বা নিঃশ্বাস আটকে যাওয়ার মতো বোধ করতে পারেন, যার কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায় : প্রতিদিন 20 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

এই সপ্তাহে আপনি আপনার কল্যাণ বা সুবিধার জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাহস দেখাতে পারেন। এছাড়াও, এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি আগের চেয়ে অনেক বেশি সন্তুষ্ট দেখাবেন। ধর্মীয় কাজেও আপনার আগ্রহ বাড়তে পারে। নিজেকে উৎসাহিত করার ক্ষমতার কারণে আপনার খ্যাতি বাড়বে। আপনি মুক্ত হয়ে উঠবেন এবং এটি আপনাকে আপনার পছন্দ এবং আগ্রহের জিনিসগুলি করতে সহায়তা করবে। এই সপ্তাহে আপনার জন্য আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং ভাল খবর হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : এই সময়ে আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার রোমান্টিক অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। আপনারা দুজনেই একে অপরের সাথে এমনভাবে কথা বলবেন যাতে আপনাদের সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। পরিবারে ঘটতে থাকা যেকোনো ঘটনা নিয়েও কথা বলতে পারেন দুজনে। আপনারা দুজনে যে বিষয়েই আলোচনা করুন না কেন, সেই উদ্দেশ্য পূর্ণ হবে এবং আপনাদের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। শিক্ষাক্ষেত্রে পেশাগত উৎকর্ষতা অর্জনে আপনি সফল হবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি ফলপ্রসূ হবে। এই বিষয়গুলো শিক্ষার্থীদের সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাকে উন্নত করবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পেয়ে খুশি হবেন। নতুন কাজের সুযোগের সাথে, আপনি দক্ষতার সাথে এবং ভালভাবে আপনার কাজ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যাতে তারা বেশি লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে সক্ষম হবে এবং তাদের জন্য একটি মজবুত চ্যালেঞ্জ হিসেবে আবির্ভূত হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে। আপনি উদ্যম এবং মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন, যা আপনার স্বাস্থ্যকেও সুস্থ রাখবে। আপনার চারপাশের পরিবেশ ইতিবাচক হবে যা আপনার স্বাস্থ্যেরও উন্নতি করবে।

উপায় : প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 4 র ব্যক্তিদের মন নিরাপত্তাহীনতার অনুভূতি দ্বারা ঘিরে থাকতে পারে। এই কারণে আপনি কিছু সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের ভ্রমণ থেকে কোনও সুবিধা নাও পেতে পারেন, তাই আপনি এই সময়ে দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়িয়ে চললে ভাল হবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি আপনার বড়দের পরামর্শ নিতে পারেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে আপনার তর্ক বা বিবাদ হতে পারে এবং এর কারণে আপনাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে চান তবে আপনাকে আপনার পক্ষ থেকে কিছুটা সামঞ্জস্য বজায় রাখতে হবে। অহংকার আপনাদের দুজনের মধ্যে তর্কের কারণ হতে পারে এবং এটি আপনার সম্পর্ককে তিক্ত করতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে, শিক্ষার্থীরা পড়াশোনা থেকে তাদের মনোযোগ অন্য কিছুতে সরিয়ে নিতে পারে, তাই আপনি যদি পরীক্ষায় উত্তীর্ণ হতে চান তাহলে পড়াশোনায় আরও মনোযোগ দেওয়া শুরু করুন। শিক্ষাক্ষেত্রে আপনার হাতে কিছু নতুন প্রকল্পের সম্ভাবনা রয়েছে এবং এই প্রকল্পগুলি সম্পূর্ণ করতে আপনার বেশিরভাগ সময় ব্যয় হতে পারে। এই সপ্তাহে, শিক্ষার্থীরা কিছু অসুবিধার সম্মুখীন হতে পারে যা তাদের উন্নতির পথে বাধা সৃষ্টি করতে পারে।

পেশাগত জীবন : আপনার বর্তমান চাকরিতে আপনার কঠোর পরিশ্রমকে লোকেরা উপেক্ষা করছে, যার কারণে আপনি আপনার কাজ বা কাজের প্রতি অসন্তুষ্ট বোধ করতে পারেন। কর্মক্ষেত্রে এমন পরিস্থিতির কারণে আপনি কিছুটা হতাশ বোধ করতে পারেন। এমন সম্ভবনা রয়েছে যে ব্যবসায়ীরা তাদের বিদ্যমান ডিল থেকে ভাল মুনাফা পেতে সক্ষম নাও হতে পারে। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথেও আপনার মতভেদ থাকতে পারে। আপনার জন্য একটি নতুন অংশীদারের সাথে ব্যবসা করার সুযোগ রয়েছে। তবে এই সময় এ ধরনের কোনো সিদ্ধান্ত ব্যবসায়ীদের জন্য খুব একটা সুবিধাজনক ও কল্যাণকর প্রমাণিত হবে না।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সময়মতো খাবার খেতে পারলে ভালো হবে। এছাড়াও, আপনি এই সপ্তাহে পা এবং কাঁধে ব্যথার অভিযোগ করতে পারেন। এটি এড়াতে, আপনাকে শারীরিক ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে। ভালো ঘুমের অভাবেও এই সপ্তাহে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

উপায় : মঙ্গলবারের দিন রাহুর জন্য যজ্ঞ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র লোকেদের কিছু লুকানো দক্ষতা প্রকাশ্যে আসতে পারে যা তাদের ভাল মুনাফা অর্জনের সুযোগ দেবে। আপনি সবকিছুতে যুক্তি ব্যবহার করবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি শুভ ও ফলপ্রসূ হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। আপনাদের দুজনের মধ্যে ভালো তালমিল থাকবে এবং আপনারা অন্যদের কাছে সুখী দাম্পত্য জীবনের একটি চমৎকার উদাহরণ উপস্থাপন করবেন। আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর প্রতি ভালবাসার বর্ষণ করতে চলেছেন। আপনারা দুজনেই সম্পর্কের মধ্যে একে অপরকে খুশি রাখার চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন।

শিক্ষা : এই সপ্তাহে শিক্ষার্থীরা পড়াশোনায় খুব ভালো করবে। এমনকি কঠিন বিষয় অধ্যয়নের ক্ষেত্রেও কোনো সমস্যায় পড়বেন না। আপনি মেকানিকাল ইঞ্জিনিয়ারিং এবং লজিস্টিকসের মতো বিষয়গুলিও সহজ পাবেন। আপনি নিজের জন্য যে বিষয় বা অধ্যয়নের ক্ষেত্রটি বেছে নিন না কেন, আপনি তা যৌক্তিকভাবে বেছে নেবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহটি আপনার জন্য আপনার ক্ষমতা এবং দক্ষতা অন্বেষণ করার জন্য। এটি দিয়ে আপনি পূর্ণ উদ্যমে কাজ করবেন। কর্মক্ষেত্রে আপনি পেশাগতভাবে কাজ শুরু করবেন। কর্মক্ষেত্রে আপনার ভাল প্রদর্শনের জন্য আপনার কোন পুরস্কার পাওয়ারও সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা এই সময়ে সাফল্যের উচ্চতায় পৌঁছতে সক্ষম হবেন এবং তাদের ক্ষেত্রে এগিয়ে থাকবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি চমৎকার স্বাস্থ্য উপভোগ করতে পারবেন। সুস্বাস্থ্যের পাশাপাশি আপনার উদ্যম ও মানসিক শক্তিও বৃদ্ধি পাবে। আপনার প্রফুল্ল স্বভাবের কারণে আপনার স্বাস্থ্য সুস্থ থাকবে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 6 র লোকেরা সৃজনশীল কাজে বেশি অংশ নেবেন। আপনি দৃঢ়সংকল্পবদ্ধ হয়ে উঠবেন এবং এই গুণাবলী আপনার জন্য খুব কাজে লাগবে। এই সপ্তাহে আপনাকে অন্যদের থেকে আলাদা বা বিশেষ দেখাবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভাল তালমিল থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার এবং আপনার জীবনসাথীর চিন্তাভাবনা একে অপরের সাথে মিলে যেতে পারে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনি এই যাত্রাটি অনেক উপভোগ করবেন। আপনার পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে।

শিক্ষা : এই সপ্তাহে আপনি উচ্চশিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। আপনি নিজেকে এমন অনন্যভাবে উপস্থাপন করবেন যে আপনি পড়াশোনায় শীর্ষে পৌঁছাতে সক্ষম হবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পেয়ে খুশি হবেন। আপনি কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনাকে ভাল মুনাফা অর্জনে সহায়তা করবে। ব্যবসায়ীরা তাদের অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন এবং নিজেদের স্বাচ্ছন্দ্য বোধ করার চেষ্টা করবেন। আপনি কোন নতুন ব্যবসায়িক চুক্তি শুরু করতে পারেন যা আপনাকে ভাল লাভ এনে দেবে। আপনি আপনার ব্যবসার ক্ষেত্রে নিজেকে প্রমাণ করবেন।

স্বাস্থ্য : এই সময়ে, আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে যার কারণে আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন। এটি আপনার স্বাস্থ্যের উপরও ইতিবাচক প্রভাব ফেলবে। উদ্দীপনা এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 7 র ব্যক্তিদের আধ্যাত্মিকতার দিকে আগ্রহ বাড়তে পারে। এই সপ্তাহে আপনি ঈশ্বরের কাছে প্রার্থনায় মগ্ন থাকবেন। আপনি প্রতিবন্ধী ব্যক্তিদের দান করবেন যা আপনার উপকৃত হবে। এই মূলাঙ্কের লোকদের আধ্যাত্মিক প্রবণতা দেখা যায় এবং এই সময়ে তাদের সম্পূর্ণ মনোযোগ আধ্যাত্মিকতার দিকে থাকবে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাদের উভয়ের মধ্যে দুর্বল সম্পর্কের কারণে, আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়াও দুর্বল হতে পারে। সেই সঙ্গে আপনার সঙ্গীর সঙ্গে অতিরিক্ত তর্ক-বিতর্কের কারণে আপনার সম্পর্কের মধুরতা কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : অধ্যয়নের ক্ষেত্রে, শিক্ষার্থীদের তাদের একাগ্রতা বাড়ানোর দিকে মনোনিবেশ করা উচিত। আপনি যদি এই সময়ে পরীক্ষায় ভাল নম্বর পেতে চান তবে আপনার জ্ঞানের পরিধি বাড়ানোর চেষ্টা করুন। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনি আপনার পড়াশোনায় পিছিয়ে পড়তে পারেন বা ফেল করতে পারেন। এই সময়, পেশাদার অধ্যয়নরত শিক্ষার্থীদের তাদের অগ্রগতির বিষয়ে আরও সতর্ক হওয়া দরকার, অন্যথায় তাদের জন্য সমস্যা দেখা দিতে পারে।

পেশাগত জীবন : চাকরিজীবীদের ঊর্ধ্বতনদের কারণে সমস্যায় পড়তে হতে পারে। আপনি যে কাজই করুন না কেন, আপনার ঊর্ধ্বতনরা তাতে দোষ খোঁজার চেষ্টা করতে পারেন। এই সময়, আপনার কাজের চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অধিক মুনাফা অর্জনের জন্য ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র লোকেরা পায়ে ব্যথা এবং তীব্র মাথাব্যথার অভিযোগ করতে পারে। আপনি রোদে বের হওয়া এড়িয়ে চলুন অন্যথায় আপনার ত্বক রোদে পুড়ে যেতে পারে। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনি এই ধরনের স্বাস্থ্য সমস্যা হওয়ার ভয় পান। এই সময়, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনার অ্যালার্জিতে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্কে 8র লোকেদের জীবনযাপনের প্রতি কম আবেগ এবং তাদের কাজের প্রতি বেশি প্রতিশ্রুতি রয়েছে। এই লোকেরা প্রতিটি কাজে এগিয়ে থাকতে পছন্দ করে এবং তাদের কাজকে খুব গুরুত্ব সহকারে নেয়।

প্রেম জীবন : এই সময়ে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের কম মধুরতার সম্ভাবনা রয়েছে। আপনাদের দুজনের সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে। সম্পর্কের মধ্যে আকর্ষণ এবং স্নেহ বজায় রাখার জন্য ভালবাসা খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে এই জিনিসটির অভাব হতে পারে। এই কারণে, আপনার সম্পর্ক তিক্ত হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : এই সপ্তাহে, শিক্ষার্থীদের শেখার ক্ষমতা কিছুটা দুর্বল হতে পারে এবং এর কারণে আপনি পড়াশোনায় ভাল করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। একই সঙ্গে পেশাগত অধ্যয়নরত শিক্ষার্থীরাও মনোযোগ দিতে অসুবিধার সম্মুখীন হতে পারে।

পেশাগত জীবন : চাকরিজীবীদের মান-সম্মানে অবনতির লক্ষণ রয়েছে। অনেক পরিশ্রম এবং প্রচেষ্টা সত্ত্বেও, আপনি আপনার প্রাপ্য বা প্রত্যাশিত সম্মান নাও পেতে পারেন। এই জিনিসটি আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আপনার জীবনধারা উন্নত করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার চাকরি থেকে কোনো সুবিধা না পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের অংশীদারদের সাথে পার্থক্য থাকতে পারে। এ সময় কম লাভে নিজেদের সন্তুষ্ট করতে হবে ব্যবসায়ীদের।

স্বাস্থ্য : এই সময়ে, আপনি গুরুতর মাথাব্যথা এবং উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। এ কারণে আপনিও রেগে যেতে পারেন। যদিও, এখানে আপনাকে মনে রাখতে হবে যে রাগ আপনার স্বাস্থ্য এবং রোগ প্রতিরোধ ক্ষমতাকে দুর্বল করবে, তাই আপনার এটি এড়ানোর চেষ্টা করা উচিত। রাগ এড়াতে এবং স্বাস্থ্য বজায় রাখতে, আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন।

উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরা নীতিগুলি অনুসরণ করতে চায়। তারা তাদের সিদ্ধান্তে অটল থাকতে পারে। এই ব্যক্তিদের জিনিসগুলি পরিচালনা করার ক্ষমতা থাকবে বা বরং তাদের পরিচালনার দক্ষতা বৃদ্ধি পাবে এবং এই গুণের সাহায্যে তারা ভাল ফলাফলও পাবে। এই লোকেরা সময়ের বিষয়ে খুব সময়নিষ্ঠ এবং এই সপ্তাহে তারা এই জিনিসটি সম্পর্কে খুব প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছে। এই গুণগুলির কারণে, মূলাঙ্ক 9 র ব্যক্তিরা চমৎকার এবং বিস্ময়কর ফলাফল পাবেন।

প্রেম জীবন : আপনি এবং আপনার সঙ্গী উভয়ই একে অপরকে সম্মান করবেন এবং একে অপরের প্রতি ভাল অনুভূতি রাখবেন। আপনারা দুজনেই একে অপরের প্রতি প্রচুর ভালবাসা বর্ষণ করবেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে এবং আপনার সম্পর্কের সুখ আনবে। আপনার জীবনসাথীর সাথে একসাথে, আপনারা ভালবাসার ক্ষেত্রে অন্যদের জন্য মান নির্ধারণ করবেন।

শিক্ষা : এমবিএ এবং ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং অধ্যয়নরত শিক্ষার্থীরা চমৎকার পারফরম্যান্স দেবে। শিক্ষার্থীরা এই সপ্তাহে পেশাদারভাবে পড়াশোনা করার চেষ্টা করবে এবং ভাল নম্বর পাবে। আপনি বিদেশে পড়াশোনা করার চেষ্টা করতে পারেন এবং খুশির বিষয় হল আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের প্রকল্পগুলি সম্পূর্ণ করতে ব্যস্ত থাকবে।

পেশাগত জীবন : চাকুরীজীবীরা তাদের কর্মক্ষেত্রে যে প্রচেষ্টা চালাচ্ছেন তা হবে তাদের কাজ এবং কাজের সাথে সামঞ্জস্যপূর্ণ। এই সময়ে, আপনি আপনার কাজে যে কঠোর পরিশ্রম করছেন তার জন্য আপনি প্রচুর প্রশংসা পাবেন। একই সাথে তাদের এলাকায় ভালো লাভের পাশাপাশি ব্যবসায়ীদের জন্য রয়েছে অনেক সম্ভাবনা। আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং ভাল মুনাফা অর্জনেও সফল হবেন। আপনি আপনার ব্যবসায় একটি নতুন কৌশল গ্রহণ করতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি উৎসাহে পূর্ণ থাকবেন যা আপনার স্বাস্থ্যেরও উন্নতি করবে। এই সপ্তাহে আপনার সাহস বাড়বে এবং আপনি দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠবেন। আপনি নিজেকে শারীরিকভাবে সুস্থ রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহে ছোটখাটো স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। ধ্যান এবং প্রার্থনা থেকে আপনি অনেক উপকৃত হবেন।

উপায় : প্রতিদিন 27 বার “ওং ভূমি পুত্রায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer