সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 20 আগস্ট থেকে 26 আগস্ট 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন?

সংখ্যা তত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানতে সংখ্যাতত্ত্ব সংখ্যার অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির জীবনে মূলাঙ্ক একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে কোন তারিখে জন্মগ্রহণ করেন, তাকে একক সংখ্যায় রূপান্তর করার পর যে সংখ্যাটি পাওয়া যায় তাকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 সংখ্যার মাঝে যে কোন একটি হতে পারে, উদাহরণস্বরূপ- আপনার জন্ম কোন মাসের 10 তারিখে হয়েছে তাহলে আপনার মূলাঙ্ক 1+0 অর্থাৎ 1 হবে। 

এই প্রকার যে কোন মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখ পর্যন্ত জন্মগ্রহণকারী লোকেদের জন্য 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্কের গণনা করা হয়ে থাকে। এই প্রকার সব জাতক/জাতিকাদের নিজস্ব মূলাঙ্ক জেনে সেটি আঁধারিত সাপ্তাহিক রাশিফল জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (20 আগস্ট থেকে 26 আগস্ট, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার সংখ্যা নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন মূলাঙ্ক 1 এ সূর্য্য দেবের আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 দেব গুরু বৃহস্পতির আধিপত্য প্রাপ্ত করে, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 সংখ্যাকে রাজা শুক্রের দেব আর 7 কে সংখ্যা কেতু গ্রহের। শনিদেবকে 8 সংখ্যার কর্তা হিসাবে বিবেচনা করা হয়েছে। সংখ্যা 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই মূলাঙ্কের লোকেদের স্বভাব সরল হয়। তারা ঘুড়িয়ে-ফিরিয়ে কথা বলতে পছন্দ করে না। এছাড়াও মূলাঙ্ক 1 র লোকেরা তাদের প্রতিটি কাজ অত্যন্ত দক্ষতার সাথে করে। তাদের একটি গুণ হল তারা জানে কিভাবে সময়মতো তাদের কাজ শেষ করতে হয়।

এ ছাড়া তার চমৎকার প্রশাসনিক দক্ষতার কারণে তিনি কোনো সিদ্ধান্ত নিতে কোনো অসুবিধা বা দ্বিধা বোধ করেন না। আপনি বলতে পারেন যে তাদের জীবনে সাফল্য পেতে বেশি সময় লাগে না এবং যে কোনও কাজ শুরু করার আগে তারা মনে রাখে যে তাদের সেই কাজে সফল হতে হবে।

প্রেম জীবন: এই সময় আপনার প্রেম সম্পর্ক হতে চলেছে সপ্তম আকাশে। ভালোবাসার ব্যাপারে আপনার খুশির সীমা থাকবে না। আপনারা দুজনেই পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে আপনাদের সম্পর্কের মধ্যে ভালোবাসা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি আপনার জীবন সঙ্গীর সম্পর্কে ইতিবাচক বোধ করবেন এবং তার প্রতি আপনার ভাল অনুভূতি থাকবে।

পেশাগত জীবন: কর্মরত লোকেরা তাদের কাজ এমনভাবে সম্পন্ন করেন যাতে অফিসের সবাই তাদের প্রশংসা করে। এই সপ্তাহে আপনি পেশাদার জীবনে আপনার সমস্ত দায়িত্ব উপলব্ধি করবেন এবং আপনি সেগুলি পূরণ করার চেষ্টা করবেন। এর সাথে, আপনি এই সপ্তাহে এমন কিছু প্রকল্প পেতে পারেন যা আপনার ক্যারিয়ারকে উচ্চতায় নিয়ে যেতে কাজ করবে। একই সঙ্গে ব্যবসায়ীরাও তাদের ভাগ্য উজ্জ্বল করার সুযোগ পেতে পারেন। আপনি এই সময়ে লাভ বা মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন।

শিক্ষা: এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমে পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবে। পরীক্ষার জন্য আপনি যতই কঠোর পরিশ্রম করেছেন, এখন আপনি তার ফলাফল পেতে যাচ্ছেন। আপনি অধ্যবসায়ের সাথে পড়াশোনা করবেন, যা আপনাকে জীবনে বড় কিছু অর্জন করতে সহায়তা করবে।

স্বাস্থ্য: আপনি স্বাস্থ্য সম্পর্কিত উচ্চ মান নির্ধারণ করবেন। এই সময়ে আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে এবং আপনি আপনার স্বাস্থ্য নিয়ে খুব সন্তুষ্ট বোধ করবেন। আপনার সুখ এবং সন্তুষ্টি আপনার সুস্বাস্থ্যের রহস্য হবে।

উপায়: 'ওং ভাস্করায় নমঃ” র রোজ 19 বার জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের সর্বদা বিভ্রান্ত দেখা যায় এবং এই কারণে তারা তাদের স্বার্থ সম্পর্কিত কোন সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না। এই সপ্তাহে অর্থের ক্ষেত্রে, আপনাকে একটু সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার অর্থের ক্ষতি হতে পারে। আপনি এগিয়ে যাওয়ার এবং সফল হওয়ার অনেক মূল্যবান সুযোগ মিস করতে পারেন।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক উন্নত করার এবং প্রেম বজায় রাখার জন্য আপনার প্রচেষ্টা সফল হবে। যেহেতু আপনারা দুজনেই একে অপরকে খুব ভালো বোঝেন, তাই এই সপ্তাহে আপনাদের প্রেম সম্পর্ক প্রেমে পরিপূর্ণ হতে চলেছে। আপনি বুঝতে পারবেন যে আপনি সত্যিই তাকে ভালবাসেন। আপনি আপনার সঙ্গীর কাছে আপনার মনের কথা খুলে বলতে পারবেন। 

শিক্ষা: আপনি কঠোর অধ্যয়ন করবেন এবং আপনি ইতিবাচক ফলাফল পাবেন। ইঞ্জিনিয়ারিং, ডায়েটিশিয়ান বা রাসায়নিক প্রকৌশলের মতো ক্ষেত্রগুলিতে পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য, এটি শিক্ষার ক্ষেত্রে উজ্জ্বল হওয়ার সময়। শিক্ষার্থীরাও বিদেশে পড়াশোনা করার সুযোগ পেতে পারে এবং আপনি এতে সাফল্য পাবেন।

পেশাগত জীবন: কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনি যে কাজের জন্য বিদেশ যাচ্ছেন তাও সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনসাইট ব্যবসা করার সুযোগ পাবেন যা তাদের একটি বড় লাভের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সময় আপনি উৎসাহে পূর্ণ হতে চলেছেন এবং এই উৎসাহের কারণে আপনি আপনার স্বাস্থ্য ভাল রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহে কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না, তবে ঠান্ডা এবং ফ্লুর মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : সোমবারের দিন চন্দ্রমা কে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই মূলাঙ্কের লোকেরা খোলা মনের এবং তাদের নীতিগুলি অনুসরণ করতে পছন্দ করে। তারা ঘুরিয়ে-পেঁচিয়ে কথা বলার পরিবর্তে সোজা কথা বলতে পছন্দ করে। এই লোকদের স্বভাব যে তারা যাই বলুক না কেন, তারা তাতে লেগে থাকে এবং তাদের কথা থেকে মুখ ফেরায় না। এই সপ্তাহে আপনি প্রকৃতিতে অহংকার প্রবণ হতে পারেন এবং এর কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার এই স্বভাবের কারণে, আপনাকে আপনার সম্পর্কের ক্ষেত্রেও অনেক উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। যদি আপনার সম্পর্কের মধ্যে কোন সমস্যা চলছে, তবে আপনি পারস্পরিক বোঝাপড়ার সাথে তা সমাধান করতে সক্ষম হবেন এবং আপনার সম্পর্ককে এগিয়ে নিতে পারবেন। আপনাদের দুজনের মধ্যে সমস্ত দূরত্ব শেষ হয়ে যাবে এবং আপনাদের দুজনেই একে অপরের খুব কাছের বোধ করবেন।

শিক্ষা:শিক্ষার ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য চমৎকার হবে কারণ এই সময়ে আপনি শিক্ষার সাথে সম্পর্কিত নতুন নতুন ক্ষেত্রে আপনার পৌঁছাতে পারবেন। এই নতুন পরিবর্তনের মাধ্যমে, আপনি পড়াশোনায় মনোনিবেশ করতে সক্ষম হবেন এবং ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সময়টি আপনার পেশাগত জীবনের জন্য খুব ভালো প্রমাণিত হবে। আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন যা সম্পর্কে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন। চাকরির আয় বৃদ্ধির কারণে আপনিও সন্তুষ্ট ও খুশি বোধ করবেন। এখন আপনি আগের চেয়ে আরও নিষ্ঠার সাথে কাজ করতে যাচ্ছেন। ব্যবসায়ীরা কিছু নতুন অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে যা তাদের কাজের প্রতি তাদের আগ্রহ বাড়াবে। এই নতুন অর্ডারগুলি আপনাকে প্রচুর লাভ করার সুযোগ দেবে।

স্বাস্থ্য: আপনি যদি সময়মতো খাবার খান এবং আপনার খাবারের উপর একটু নিয়ন্ত্রণ রাখেন, তাহলে এই সপ্তাহে আপনার বড় কোনো স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা নেই। এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যের বিষয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

উপায়: দিনে 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র মানুষের মন এই সপ্তাহে কিছু শঙ্কায় ঘেরা থাকতে পারে। আপনার মনে নিরাপত্তাহীনতার অনুভূতি জাগতে পারে যার কারণে আপনি সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। আপনি যদি দীর্ঘ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করছেন, তবে এই যাত্রা স্থগিত করা আপনার পক্ষে ভাল হবে কারণ আপনি যে উদ্দেশ্য বা কাজের জন্য যাচ্ছেন তা পূরণ না হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার বড়দের সঙ্গে পরামর্শ করতে হবে। তাদের পরামর্শ আপনাকে সঠিক দিক নির্দেশ করতে সাহায্য করতে পারে।

প্রেম জীবন: আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার অভাব হবে না, তবে আপনার মন অস্থির থাকতে পারে। আপনার সঙ্গীর কাছ থেকে বেশি ভালবাসা আশা করার কারণে, এই সময়ে আপনি আপনার সম্পর্কের প্রতি কিছুটা অসন্তুষ্ট বোধ করবেন। আপনার এই মনোভাবের কারণে, আপনাদের দুজনের মধ্যে কিছুটা ঝগড়া হতে পারে এবং সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত করার জন্য আপনার কাজ করা উচিত।

শিক্ষা: প্রফেশনাল কোর্স করা ছাত্রছাত্রীরা পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। তাদের পড়াশোনায় মনোযোগ দিতে অসুবিধা হতে পারে। আপনি গ্রাফিক্স বা ওয়েব ডিজাইনিং এর মত কোর্সে ভর্তি হতে পারেন, কিন্তু এর মধ্যেও আপনি ভালো ফলাফল বা সাফল্য নাও পেতে পারেন।

পেশাগত জীবন: শ্রমজীবী জনগণকে তাদের লক্ষ্য পূরণে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। এমন একটি সম্ভাবনাও রয়েছে যে আপনি সময়মতো আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন না। কর্মক্ষেত্রে আপনি এখন পর্যন্ত যে নামই অর্জন করেছেন, তাতে এখন প্রভাব পড়তে পারে। ব্যবসায়ীদের জন্যও এই সপ্তাহটি খুব একটা ভালো যাচ্ছে না। হঠাৎ কোনো ক্ষতির খবর তারা পেতে পারেন। এ ছাড়া এমন জায়গা থেকেও ক্ষতি হতে পারে, যেখান থেকে আপনি একেবারেই আশা করেননি।

স্বাস্থ্য: আপনার যদি অত্যধিক তৈলাক্ত খাবার খাওয়ার অভ্যাস থাকে তবে এই অভ্যাসটি এখনই ত্যাগ করা ভাল, অন্যথায় আপনি ত্বকে অ্যালার্জির প্রবণতায় ভুগছেন। এই সময়ে সুস্থ থাকার জন্য, আপনাকে শুধুমাত্র এই একটি জিনিস থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য হজম সংক্রান্ত সমস্যার ইঙ্গিত রয়েছে, তাই সতর্ক থাকুন এবং স্বাস্থ্যকর খাবার গ্রহণ করুন।

উপায়: প্রতহ্য 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন। 

এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই রাশির জাতক/জাতিকারা খুব বুদ্ধিমান এবং ব্যবসার ক্ষেত্রে তাদের মন খুব ভাল কাজ করে। এই লোকেরা ভ্রমণ করতে ভালোবাসে এবং যে কারণে তারা ভ্রমণে যায়, সে উদ্দেশ্যও পূরণ হয়। মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা বেশি বুদ্ধিমান এবং এই বাজপা থেকে সাফল্য পান।

প্রেম জীবন: এই সময়ে, আপনার জীবনসঙ্গীর প্রতি আপনার মনে ভালবাসার অনুভূতি জাগতে পারে এবং আপনি তার আপনার ভালবাসা উপলব্ধি করতে কোনও কসরত রাখবেন না। আপনি যদি আপনার সম্পর্ককে মজবুত করতে চান তবে আপনার সঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন। এতে আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে ভালোবাসা বাড়বে।

শিক্ষা: এই সময়, আপনি নিজের জন্য যে কোর্সটি বেছে নিন বা আপনি যে কোর্সেই ভর্তি হন না কেন, আপনার পাস করার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি নিজের জন্য যে শিক্ষাক্ষেত্র বা কোর্সটি বেছে নিন না কেন, আপনি আপনার পড়াশোনায় সাফল্য পাবেন এবং আপনার কম নম্বর স্কোর করার বা ভাল প্রদর্শন না করার সম্ভাবনা খুব কম। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের দক্ষতা বৃদ্ধিতে কাজ করতে পারে, যা তাদের শিক্ষার ক্ষেত্রে অনেক সাহায্য করবে।

পেশাগত জীবন: এই সপ্তাহটি মূলাঙ্কের 5 র ব্যক্তিদের পেশাগত জীবনের জন্য খুব ভাল হবে। আপনি আপনার কাজ সম্পূর্ণ নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের সাথে করবেন। আপনার কঠোর পরিশ্রম দেখে, এমনকি আপনার সিনিয়ররাও আপনার প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারবেন না। ব্যবসায়ীরা আগের চেয়ে আরও বেশি প্রতিশ্রুতি নিয়ে কাজ করবে এবং এখন ব্যবসায় উচ্চ মান স্থাপন করবে। তারাও ভালো লাভের আশা করছেন।

স্বাস্থ্য: অগাস্টের এই সপ্তাহে মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্য নিয়ে চিন্তা করতে হবে না। শক্তি এবং সন্তুষ্ট বোধ করার কারণে আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন। সুস্থ থাকতে যোগ,ব্যায়াম ও ধ্যানের সাহায্যও নিতে পারেন।

উপায়: প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি মূল্যাঙ্ক 6 র জাতক/জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। আপনি এই সময়ে খুব সন্তুষ্ট বোধ করবেন এবং নতুন দক্ষতা শেখার চেষ্টা করতে পারেন। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই, আপনি যে কাজের জন্য যাত্রা করছেন তা অবশ্যই শেষ হবে। মূলাঙ্ক 6 র লোকেরা সৃজনশীল গুণাবলীতে পূর্ণ এবং এই সময়ে আপনি আপনার এই গুণটি আরও বাড়াতে আগ্রহী হবেন।

প্রেম জীবন: প্রেমের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার খুব বেশি প্রত্যাশা করা উচিত নয়। আপনার সঙ্গীর সাথে মানিয়ে নিতে কিছু অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে, যার খারাপ প্রভাব আপনার সম্পর্কের উপর স্পষ্টভাবে দেখা যাবে। আপনি আপনার সঙ্গীর উপর প্রকাশ্যে প্রেমের বর্ষণ করবেন, কিন্তু সামনে থেকে ভালবাসা না পেয়ে আপনি দুঃখিত হতে পারেন। এটি আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলবে।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্যও এই সপ্তাহটি বিশেষ কোনো ফল বয়ে আনবে বলে মনে হচ্ছে না। পড়াশোনায় আপনি যতই চেষ্টা করুন না কেন, ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে বা আপনি আপনার প্রচেষ্টা বা কঠোর পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল নাও পেতে পারেন। যদিও, শিক্ষার্থীরা অধ্যয়ন উপভোগ করবে এবং আপনি আপনার বন্ধুদের সাথে একসাথে অধ্যয়ন করতে পারেন। তা সত্ত্বেও, আপনি অনুভব করবেন যে আপনি পড়াশোনায় ভাল নম্বর পাওয়ার জন্য যথেষ্ট পরিশ্রম করছেন না।

পেশাগত জীবন: এই সপ্তাহে, চাকরিজীবীরা কঠোর পরিশ্রম এবং চেষ্টা করবে, তবে তারা ভাল ফলাফল নাও পেতে পারে এমন ইঙ্গিত রয়েছে। ব্যবসায়ীদের জন্যও রয়েছে মিশ্র পরিস্থিতি। এই সময়ে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে সেই সাথে ক্ষতির সম্ভাবনাও রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার কোন বড় বা গুরুতর স্বাস্থ্য সমস্যা হবে না। যদিও, আপনি খাবারের অ্যালার্জি দ্বারা বিরক্ত হতে পারেন যার কারণে আপনি ত্বকে জ্বালা বা অস্বস্তি অনুভব করতে পারেন।

উপায়: প্রতহ্য 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের আধ্যাত্মিকতার দিকে তাদের আগ্রহ বাড়াবে বলে আশা করা হচ্ছে। এমনও সম্ভাবনা রয়েছে যে তিনি নিজেকে বিলাসিতা থেকে দূরে সরিয়ে রাখতে পারেন বা এই জিনিসগুলিতে তার কোনও আগ্রহ নাও থাকতে পারে। দক্ষতার দিক থেকে কেউ এই লোকদের সাথে প্রতিযোগিতা করতে পারে না এবং এই সময়ে তারা সাফল্য পেতে তাদের এই গুণটি ব্যবহার করতে চলেছে। এই সপ্তাহে আপনি তীর্থস্থান ভ্রমণ এবং সেগুলি সম্পর্কে জানতে ব্যস্ত থাকবেন।

প্রেম জীবন: প্রেম সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক নষ্ট হতে পারে। এই সময়ে রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় বিষয়টি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটা সম্ভব যে আপনার রাগের কারণে আপনি আপনার সম্পর্ক পরিচালনা করতে মিস করতে পারেন।

শিক্ষা: এই সময়টা শিক্ষার্থীদের জন্য কিছুটা কঠিন প্রমাণিত হবে। আপনার মনোযোগ দেওয়ার ক্ষমতা কমে যেতে পারে যার কারণে আপনি পড়াশোনায় মনোযোগ দিতে পারবেন না। পড়াশুনার ক্ষেত্রে বিষয়গুলো শেখা ও বুঝতে অসুবিধা হওয়ার লক্ষণ রয়েছে।

পেশাগত জীবন: চাকরিজীবীদের এ সময় একটু সতর্ক থাকতে হবে। আপনার যেকোনো ভুল আপনার সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। এই সপ্তাহে আপনি আপনার কাজে মনোনিবেশ করা ভাল হবে এবং আপাতত আপনার মন থেকে বাকি জিনিসগুলি সরিয়ে ফেলুন। ব্যবসায়ীরা এই সপ্তাহে কাজের কারণে অনেক চাপ অনুভব করবেন, যার কারণে তাদের ক্ষতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। একই সঙ্গে প্রতিপক্ষের কারণে তাদের কিছু কৌশল পরিবর্তন করাও তাদের জন্য ভালো হবে না।

স্বাস্থ্য: এই সপ্তাহে মূলাঙ্ক 7 র ব্যক্তিদের কোনও মূল্যে তাদের স্বাস্থ্যকে অবহেলা করা উচিত নয়। হালকা খাবার খান নাহলে আপনার হজম নষ্ট খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া চর্বি ও তৈলাক্ত খাবার থেকেও দূরে থাকতে হবে, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

উপায়: প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই মূলাঙ্ক লোকেরা তাদের ক্যারিয়ারে কোনও ভুল করতে চান না বা কোনও সুযোগ হাত থেকে যেতে দিতে চান না। তাদের সম্পর্কে বলা যায় তারা তাদের ক্যারিয়ার নিয়ে খুবই সচেতন। তারা তাদের কাজেও কখনো হাল ছাড়েন না এবং চেষ্টা চালিয়ে যান এবং পরিপূর্ণতার সাথে তাদের কাজ শেষ করার চেষ্টা করেন।

তাদের অনেক যাতায়াত করতে হয়। এই লোকেরা তাদের পক্ষে জিনিসগুলি তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করে। এই সপ্তাহে, অফিসে আপনার সিনিয়র এবং সহকর্মীরা আপনার উপর অনেক চাপ দেওয়ার চেষ্টা করবে। এই পরিস্থিতিতে, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং সাফল্য পেতে দৃঢ় সংকল্প নিয়ে এগিয়ে যেতে হবে।

প্রেম জীবন: আপনি আপনার জীবন সঙ্গীর প্রত্যাশা পূরণ করতে পারবেন না, যার কারণে আপনাদের দুজনের মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অনেক অভাব রয়েছে, যার কারণে আপনারা উভয়েই এই সম্পর্কের সুখ এবং সন্তুষ্টির অভাব অনুভব করবেন।

শিক্ষা: পড়ালেখায় আপনি অনেক পিছিয়ে গেছেন। এই কারণে আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে ব্যর্থ হতে পারেন। ভালোভাবে প্রস্তুতি নিতে না পারার কারণে, আপনি পড়াশোনায় আপনার লক্ষ্য পূরণে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন: অফিসে এই সময়ে, আপনাকে কোনও ভুল বা বিশৃঙ্খলা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনার কাজের মানের কোনও অবনতি না হয়। আপনার সিনিয়রদের সাথে কথা বলার সময় একটু সতর্ক থাকুন এবং এমন কিছু বলবেন না যাতে তারা আপনার উপর রাগান্বিত হতে পারে। আপনার সিনিয়রদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করা উচিত।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার মানসিক শক্তির মাত্রা কিছুটা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর প্রভাব আপনার স্বাস্থ্যেও স্পষ্টভাবে দৃশ্যমান হবে। আপনার স্বাস্থ্যের উন্নতিতে মনোযোগ দেওয়া উচিত।

উপায়: প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই মূলাঙ্কের লোকেরা তাদের প্রতিশ্রুতিতে অটল থাকে। তারা যা একবার বলে, তারা তা পূরণ করতে সক্ষম হয়। এই লোকেরা সাহসী এবং বড় বা কঠিন কাজ খুব সহজে করে। এই লোকেরা সরকার এবং প্রতিরক্ষা ক্ষেত্রে ভাল প্রদর্শন করে। তারা যা চায়, তা অর্জন করেই । তারা শাসনেও পারদর্শী। মূলাঙ্ক 9 র লোকেদের কঠিন কাজগুলি আরও ভাল উপায়ে করার ক্ষমতা রয়েছে। এই সপ্তাহে আপনাকে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে, তবে এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন: আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক মজবুত হবে এবং আপনারা দুজনেই একে অপরকে খুব ভালোভাবে বুঝতে পারবেন। আপনারা একে অপরের বন্ধু হতে পারেন। আপনি আপনার প্রেমীর উপর প্রচুর ভালবাসা বর্ষণ করবেন এবং বিনিময়ে আপনি তার কাছ থেকে প্রচুর ভালবাসাও পাবেন। এতে আপনার সঙ্গীর প্রতি আপনার আগ্রহ আরও বেড়ে যাবে। আপনার সোজা কথা বলার অভ্যাস আপনার সম্পর্ককে মজবুত করতে কাজ করতে পারে।

শিক্ষা: শিক্ষার ক্ষেত্রে, আপনি নিজেকে উন্নত করার চেষ্টা করবেন এবং আপনি এই কাজে সাফল্যও পাবেন। পড়াশোনার প্রতি আপনার আগ্রহ বৃদ্ধির কারণে এটি ঘটতে পারে। এই সময়ে আপনি বুঝতে পারবেন যে আপনি পড়াশোনায় আগ্রহী হলেই আপনি ভাল প্রদর্শন দিতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনাকে সম্পূর্ণ নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আপনার কাজ করতে দেখা যাবে। আপনি কর্মক্ষেত্রে আরও ভাল প্রদর্শন করবেন এবং সম্পূর্ণ সততার সাথে আপনার কাজ করবেন, যার কারণে আপনার সিনিয়ররা আপনার প্রশংসা করবে এবং আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনি বেশি লাভ পাবেন এবং আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি মানসিক শক্তি এবং উৎসাহে পূর্ণ থাকবেন, যার ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দেখা যাবে। আপনি প্রকৃতিগতভাবে খুব সাহসী এবং আপনার এই গুণটি আপনাকে এই সপ্তাহে সুস্থ থাকতে সহায়তা করবে।

উপায়: প্রতহ্য 27 বার “ওং মঙ্গলায় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer