সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 23 জুলাই থেকে 29 জুলাই 2023

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 23 -29 জুলাই, জুলাইয়ের তৃতীয় সপ্তাহ বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক রোমাঞ্চকর সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী আচার্য হরিহরন মূলাঙ্কের ভিত্তিতে সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 16-22 জুলাইয়ের জন্য সঠিক ভবিষ্যবাণী করেছেন। 

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন? 

আপনি আপনার জন্মতারিখকে একটি একক সংখ্যায় রূপান্তর করে আপনার রুট নম্বর বা মুলাঙ্ক জানতে পারেন। রুট নম্বর 1 থেকে নিয়ে 9 র মধ্যে হয়ে থাকে। উদাহরণস্বরূপ, যদি আপনার জন্ম মাসের 11 তারিখে হয়ে থাকে, তাহলে আপনার রুট নম্বর 1+1, অর্থাৎ 2 হবে। এই ভাবে আপনার রুট নম্বর জেনে আপনি আপনার রাশিফল জানতে পারেন। 

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (23 জুলাই 2023 থেকে 29 জুলাই 2023)

আমাদের জীবনে সংখ্যাতত্ত্ব অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মূলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার রুট নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যতও জানতে পারবেন।

1 সংখ্যার অধিপতি সূর্য্য আর 2 সংখ্যার চন্দ্রমা, 3 র বৃহস্পতি, 4 র রাহু, 5 র বুধ, 6 র শুক্র, 7 র কেতু, 8 র শনি আর 9 সংখ্যার অধিপতি মঙ্গল গ্রহ। এই গ্রহের গোচরের কারণে ব্যাক্তির জীবনে অনেক বদলাব আসে আর এটির দ্বারা শাসিক সংখ্যাও আমাদের জীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে। 

তাহলে চলুন জানা যাক যে মূলাঙ্কের অনুসারে 16 জুলাই থেকে 22 জুলাই পর্যন্তের সময় আপনার জন্য কেমন থাকবে। 

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই রাশির জাতক/জাতিকারা খুব সংগঠিত এবং পেশাদার এবং এই গুণগুলির কারণে এই লোকেরা জীবনে সাফল্য পান। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সপ্তাহটি খুব একটা অনুকূল হবে বলে আশা করা যাচ্ছে না। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস কমে যাবে। আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে এবং আপনি কাজের কারণে খুব ব্যস্ত থাকতে পারেন। আধ্যাত্মিক যাত্রায় যাওয়ার সম্ভাবনাও রয়েছে, যা আপনার জন্য উপকারী বলে প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনার যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হবেন।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে, যার কারণে আপনাদের দুজনের মধ্যে ভাল তালমিল থাকবে। এটি আপনার মুখে একটি সুন্দর হাসি বজায় রাখবে। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে বেড়াতে যেতে পারেন। এই যাত্রাটি আপনাদের দুজনের জন্যই খুব স্মরণীয় হতে চলেছে। আপনি আপনার সঙ্গীকে আপনার ভালবাসা উপলব্ধি করতে সফল হবেন।

শিক্ষা: এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আরও ভালো করার জন্য কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারে। ম্যানেজমেন্ট এবং ফিজিক্স সম্পর্কিত বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোযোগ দিতে পারবে। এটি আপনাকে ভাল ফলাফলও দেবে। আপনার বেছে নেওয়া কঠিন বিষয়গুলিতে আপনি সাফল্য অর্জন করবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহ মূলাঙ্ক 1 দের প্রদর্শন কর্মক্ষেত্রে দারুন হবে। বেসরকারি ক্ষেত্রে চাকরিরতদের জন্যও এটি একটি সুবর্ণ সময় হবে। জাতক/জাতিকা যারা তাদের নিজস্ব ব্যবসা আছে আউটসোর্স ডিল থেকে ভাল সুবিধা পেতে পারেন। আপনি অংশীদারিত্বে একটি নতুন কাজ শুরু করবেন এবং এই পদক্ষেপটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য ভাল হবে এবং আপনি উৎসাহে পূর্ণ থাকবেন। নিয়মিত ব্যায়াম করা আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে। এইভাবে, আপনি ফিট বোধ করবেন এবং এর মধ্যে ভাল স্বাস্থ্য উপভোগ করছেন বলে মনে হবে। 

উপায় : প্রতহ্য 19 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র লোকেদের নির্ণয় নেওয়ার সময় অসুবিধা হতে পারে আর এই সময় আপনার সামনে এগিয়ে যাওয়া কঠিন হতে পারে। এই সপ্তাহের জন্য আপনাকে সামনের পরিকল্পনা করতে হবে। এই সপ্তাহে বন্ধুদের থেকে দূরে থাকাই ভালো কারণ তারা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। দীর্ঘ ভ্রমণে যাওয়া এড়িয়ে চলুন কারণ এই সময়ে আপনার যাত্রা সফল না হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় এই ধরনের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করাই ভালো হবে। এই সপ্তাহটি রোমান্টিক এবং শান্তিপূর্ণ রাখতে, আপনাকে আপনার সঙ্গীর সাথে কিছুটা মানিয়ে নিতে হবে। কথা বলার মাধ্যমে, আপনি অংশীদারের সাথে সম্পর্ক তৈরি করার চেষ্টা করতে পারেন।

শিক্ষা: এই সময় মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে কারণ আপনার মনোযোগ অধ্যয়ন থেকে বিচ্যুত হতে পারে। এই সময়ে আপনাকে কঠোর অধ্যয়ন করতে হবে এবং যৌক্তিক হতে হবে যাতে আপনি শিক্ষার্থীদের মধ্যে আপনার জায়গা তৈরি করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনার পড়াশোনার পরিকল্পনা করার চেষ্টা করুন।

পেশাগত জীবন: চাকরিজীবীরা চাকরিতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং এর কারণে ক্ষেত্রে এগিয়ে যেতে অসুবিধা হতে পারে। এই সপ্তাহে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের পিছনে ফেলে যেতে পারেন। প্রতিপক্ষের চাপে ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য: এই সময় আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে কারণ সর্দি এবং ফ্লুর মতো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এছাড়াও, আপনার রাতে ঘুমাতে সমস্যা হতে পারে।

উপায়: সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে অনেক সাহসী সিদ্ধান্ত নিতে দেখা যেতে পারে যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময় আপনার প্রবণতা আধ্যাত্মিকতার দিকে যাবে এবং আপনি আধ্যাত্মিক কাজেও আগ্রহ দেখাবেন। এই সপ্তাহে আপনাকে আপনার প্রতিপত্তি বাড়ানোর জন্য নিজেকে উৎসাহিত করার জন্য কাজ করতে হবে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক হবে, যা আপনার অনেক উপকার করবে। এই সময়ে আপনি ভ্রমণের অনেক সুযোগ পাবেন এবং আপনি অবশ্যই এই ভ্রমণগুলি থেকে উপকৃত হবেন।

প্রেম জীবন: আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা এবং অনুভূতি প্রকাশ করবেন। একে অপরের সাথে খোলামেলাভাবে কথা বলবেন, যার কারণে আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার উন্নতি হবে। পরিবারে একটি অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে এবং আপনি আপনার জীবনসাথীর সাথেও এটি নিয়ে আলোচনা করবেন। এই পারিবারিক অনুষ্ঠানটি আপনার উৎসাহ বাড়াবে এবং আপনার প্রেম জীবনে ইতিবাচকতা আনবে।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। এই সময়, আপনার প্রদর্শন চমৎকার হবে এবং আপনি আগের চেয়ে আরও সুশৃঙ্খলভাবে আপনার পড়াশোনা শেষ করবেন। অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রে অধ্যয়নরত জাতক/জাতিকাদের জন্য এই সময়টি শুভ হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কোন নতুন চাকরি পেতে পারেন। এই খবর আপনার মনকে খুশি রাখবে। নতুন চাকরিতে, আপনি নিজেকে প্রমাণ করতে এবং আপনার সামর্থ্য অনুযায়ী প্রদর্শন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা কিছু নতুন কাজ শুরু করতে পারেন, যা তাদের ভবিষ্যতে বড় লাভ দেবে।

স্বাস্থ্য: এই সপ্তাহটি শারীরিক স্বাস্থ্যের জন্য দুর্দান্ত হতে চলেছে এবং যেমন, আপনি শক্তি এবং উৎসাহে পূর্ণ হবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। সাহস বৃদ্ধির কারণে আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করতে পারেন।

উপায়:প্রতিদিন 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের মনের মধ্যে নিরাপত্তাহীনতার অনুভূতি হতে পারে এবং এর কারণে আপনি কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। এই সপ্তাহে আপনাকে দীর্ঘ যাত্রা এড়াতে হবে কারণ এই সময়ে করা কোনও যাত্রা আপনার জন্য সফল বা উপকারী প্রমাণিত হবে না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনার বড়দের পরামর্শ নিন। তার প্রজ্ঞা আপনাকে সঠিক পথ দেখাতে কাজ করবে।

প্রেম জীবন: কিছু ভুল বোঝাবুঝির কারণে আপনার জীবনসাথীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত করার জন্য আপনাকে পদক্ষেপ নিতে হবে। কথোপকথন বন্ধ করবেন না অন্যথায় আপনাদের দুজনের মধ্যে দূরত্ব বাড়তে পারে। কথোপকথন আপনাদের উভয়ের সমস্যা সমাধানের সম্ভাবনা রয়েছে।

শিক্ষা: এই সপ্তাহ মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের পড়াশোনা থেকে মনোযোগ বিক্ষিপ্ত হতে পারে, যা পড়াশোনায় খারাপ প্রভাব ফেলবে বলে আশা করা যায়। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহে তাদের পড়াশোনায় মনোযোগ দেওয়া ভাল হবে। শিক্ষার্থীরা তাদের নতুন প্রকল্প নিয়ে ব্যস্ত বলে মনে হতে পারে এবং আপনাকে এই প্রকল্পগুলি সম্পূর্ণ করার জন্য আপনার সর্বাধিক সময় দেওয়ার চেষ্টা করতে হবে।

পেশাগত জীবন: কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ফল না পাওয়ার কারণে, আপনি আপনার চাকরিতে অসন্তুষ্ট দেখাতে পারেন। এ কারণে আপনিও হতাশ বোধ করবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনাদের দুজনের মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। এমন সম্ভবনা রয়েছে যে ব্যবসায়ীরা বর্তমানে কোন চুক্তি থেকে খুব বেশি লাভ করতে পারে না।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি হজমের সমস্যায় অস্থির থাকতে পারেন। সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগও করতে পারেন।

উপায়: রোজ 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন। 

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 5 র লোকেদের মধ্যে লুকোনো প্রতিভা সামনে আসবে। আপনার এই দক্ষতার সাথে, আপনি আরও মুনাফা এবং লাভ অর্জনের সুযোগ পাবেন। আপনার প্রতিটি পদক্ষেপ আপনাকে এগিয়ে নিয়ে যাবে এবং আপনার যৌক্তিক শক্তি এই কাজে কাজে লাগবে। এই সপ্তাহটি কোনও বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য শুভ হবে। আপনি যে কোনও নতুন বিনিয়োগে অর্থ বিনিয়োগ করতে পারেন। শেয়ার বাজারে করা বিনিয়োগ থেকে আপনার বড় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক আরও ভাল হতে দেখা যাবে। আপনাদের দুজনেই অন্যদের জন্য ভালো উদাহরণ স্থাপন করতে পারেন। আপনার প্রেম সম্পর্কে প্রেম বৃদ্ধি পাবে। এই সপ্তাহে জীবনসাথীর সাথে বেড়াতে যাবেন। এই সময়টা আপনাদের দুজনের জন্যই খুব স্পেশাল হতে চলেছে।

শিক্ষা: এই সপ্তাহে মূলাঙ্ক 5 র শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করতে পারবে। কঠিন বিষয়গুলোও সহজে বুঝতে পারবেন। আপনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, লজিস্টিকস এবং অ্যাডভান্সড স্টাডির মতো বিষয়গুলো সহজে পাবেন। আপনি নিজের জন্য যে বিষয় বেছে নিয়েছেন, আপনি তাতে ভালো করতে পারবেন এবং পরীক্ষায় সাফল্যও পাবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার ক্ষমতা সম্পর্কে জানতে পারবেন এবং কর্মক্ষেত্রে আপনি আগের থেকে আরও বেশি পেশাদার পদ্ধতিতে কাজ করবেন। আপনার সেরা প্রদর্শনের জন্য আপনাকে পুরস্কৃত করা হবে। ব্যবসায়ীরা এই সময় তাদের ক্ষেত্রে উচ্চতা অর্জন করবে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তা করতে হবে না। আপনি সম্পূর্ণ সুস্থ বোধ করবেন এবং শরীরে প্রচুর শক্তি থাকবে। আপনার উপস্থিত বুদ্ধি আপনাকে এই সময়ে সুস্থ থাকতে সাহায্য করবে।

উপায়: দিনে 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা এই সময় আপনি আপনার অভ্যন্তরীণ শক্তি এবং সম্ভাবনা চিনতে সক্ষম হবেন। এর সাহায্যে আপনার সৃজনশীলতা বৃদ্ধি পাবে এবং আপনার সাফল্যের পথ সুগম হবে। কর্মক্ষেত্রে বুদ্ধিমানের সাথে কাজ করার জন্য আপনি পুরস্কৃত হবেন। এই সপ্তাহে আপনার জীবনে অনেকগুলি শুভ ঘটনা ঘটতে চলেছে যা আপনাকে উৎসাহিত এবং উদ্যমী বোধ করবে।

প্রেম জীবন: আপনার প্রেমীর আর আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় থাকবে এবং আপনার সম্পর্ক মজবুত হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনাদের উভয়ের চিন্তাভাবনা একই দিকে থাকবে। এই কারণে, আপনাদের দুজনের মধ্যে ফাটল বা বিতর্কের সম্ভাবনা কম থাকবে। সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। এই মুহূর্তগুলো আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। এই সপ্তাহে আপনার বাড়িতে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি অতিথিপরায়ণ হওয়ার সুযোগও পাবেন।

শিক্ষা: এই সপ্তাহে শিক্ষার্থীরা পূর্ণ পরিশ্রমের সাথে উচ্চ শিক্ষার জন্য প্রস্তুতি নেবে। আপনি যে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার মতও অনুভব করতে পারেন। আপনি নিজেকে এমনভাবে উপস্থাপন করবেন যাতে আপনি আপনার পড়াশোনায় শীর্ষে পৌঁছাবেন। আপনার সামর্থ্য দিয়ে, আপনি শিক্ষা ক্ষেত্রে সাফল্যের উচ্চতা স্পর্শ করবেন। এছাড়াও উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ হতে পারে।

পেশাগত জীবন: এই সময়ে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন যা আপনাকে খুশি করবে। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পাবেন এবং এই সুযোগটি আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়ীরা একটি বড় মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন এবং আপনিও এই সুযোগের সদ্ব্যবহার করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরাও নতুন কোনো কাজ শুরু করতে পারেন। এতে আপনিও লাভবান হবেন এবং ব্যবসার ক্ষেত্রে আপনার নাম যশ অর্জন করবেন।

স্বাস্থ্য: এই সময় আপনি অত্যন্ত উদ্যমী বোধ করবেন। আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনি এইরকম অনুভব করতে পারেন। আপনার এই সপ্তাহে আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তা করার দরকার নেই কারণ আপনার স্বাস্থ্য ভাল থাকবে উদ্দীপনা এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে।

উপায়: দিনে 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র লোকেদের এই সময় আপনার কাজে আগে থেকে অধিক ধ্যান দেওয়ার প্রয়োজন হবে কেননা কাজে কোন ভুলভ্রান্তি হওয়ার সম্ভবনা রয়েছে যার প্রভাব আপনার কাজের পরিণামে পড়তে পারে। এই সপ্তাহে আধ্যাধিক কাজে আপনার আগ্রহ বৃদ্ধি হওয়ার সংকেত রয়েছে। 

প্রেম জীবন: আপনার জীবনসাথীর সাথে সম্পর্কের ক্ষেত্রে আপনাকে ভালবাসা এবং সম্প্রীতি বজায় রাখতে হবে। আপনাকে সম্প্রীতি স্থাপনের চেষ্টা করতে হবে, অন্যথায় আপনাদের দুজনের মধ্যে অপ্রয়োজনীয় ফাটল এবং বিতর্ক হতে পারে। এটি আপনাদের উভয়ের মধ্যে তিক্ততা তৈরি করতে পারে। আপনার প্রেম সম্পর্কের মধ্যে প্রেম এবং সুখ বজায় রাখতে, আপনাকে শান্তিপূর্ণভাবে কাজ করতে হবে।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার জন্য খুব একটা অনুকূল বলা যাবে না। আপনার শেখার ক্ষমতা কিছুটা দুর্বল হতে পারে যার কারণে শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করতে পারবে না। উচ্চশিক্ষা ও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য ফলপ্রসূ না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে এড়িয়ে যাওয়াই ভালো। আপনি যদি এই সপ্তাহে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন, তাহলে আপনি এতে ব্যর্থ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। 

পেশাগত জীবন: আপনার উর্ধ্বতনদের সাথে কথা বলার সময় আপনাকে আরও সতর্ক থাকতে হবে কারণ তাদের সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন। যদিও, আপনাকে এই সময় আপনার আবেগ এবং রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং পরিস্থিতিকে সংবেদনশীল এবং শান্তভাবে পরিচালনা করতে হবে। ব্যবসায়ীদেরও এ সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। কখনও কখনও পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। এছাড়াও মূলাঙ্ক 7র লোকেরা এই সময়ে অংশীদারি ব্যবসা করা এড়িয়ে চলুন, অন্যথায় এই সপ্তাহ আপনাকে সমস্যায় ফেলতে পারে।

স্বাস্থ্য: গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন কারণ দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। এই সময়ে ভারী যানবাহন না চালানোই ভালো।

উপায়: প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য ভালো কিছু হবে বলে আশা করা যায় না। ইতিবাচক ফলাফল পেতে আপনাকে অপেক্ষা করতে হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনি ধর্মীয় যাত্রায় যেতে চাইতে পারেন।

প্রেম জীবন: পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনার বৈবাহিক সম্পর্ক তিক্ত হয়ে যেতে পারে এবং আপনার মনে হতে পারে যেন আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনার জীবনসাথীর সাথে চলমান বিবাদ ও বিবাদের সমাধানে মনোযোগ দেওয়া এবং দূরত্ব কমানোর চেষ্টা করাই ভালো হবে।

শিক্ষা: এই সপ্তাহে আপনার সমস্ত মনোযোগ পড়াশোনায় থাকবে যা আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করবে। এই সময়ে আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন, তাহলে আপনাকে এতে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। পরীক্ষায় সফল হওয়ার জন্য আগে থেকেই ভালোভাবে প্রস্তুতি নেওয়া ভালো।

পেশাগত জীবন: চাকরিতে অসন্তোষ বোধ করার কারণে, আপনি চাকরি পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন, যার কারণে আপনার চিন্তা বাড়তে পারে। কখনও কখনও এটি আপনার কাজকেও প্রভাবিত করবে, যার কারণে আপনি আপনার কর্মক্ষমতা হ্রাস দেখতে পাবেন। ব্যবসায়ীরা মুনাফা অর্জনে বাধার সম্মুখীন হতে পারেন। এমন সম্ভাবনা রয়েছে যে আপনাকে খুব কম খরচে ব্যবসা চালাতে হবে, অন্যথায় আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে মানসিক চাপের কারণে, আপনি পায়ে ব্যথা এবং জয়েন্টগুলো শক্ত হওয়ার অভিযোগ করতে পারেন। এছাড়াও পা ফুলে যাওয়ার ভয় থাকতে পারে। নিজেকে সুস্থ রাখতে মেডিটেশন ও যোগাসনের সাহায্য নিন।

উপায় : দিনে 44 বার “ওং শ্ৰয়েন্সর্যয় নমঃ” মন্ত্রের জপ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহ সামান্য থাকবে আর এই সময়ে, আপনি ভবিষ্যত গঠনের অনেক সুবর্ণ সুযোগ পাবেন। কর্মজীবনে লাভ হবে, আর্থিক অবস্থার উন্নতি হবে এবং নতুন বন্ধুও তৈরি হবে। এই সপ্তাহে আপনাকে আরও ভ্রমণ করতে হতে পারে, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন: আপনার সম্পর্কের মধ্যে সম্প্রীতি এবং পারস্পরিক বোঝাপড়া থাকবে। প্রেমের ক্ষেত্রেও এটি একটি ভালো সময়। যারা ইতিমধ্যেই একটি সম্পর্কে রয়েছেন তারা একটি সুখী সময় উপভোগ করবেন। সেই সঙ্গে বিবাহিত জীবনে রোমান্স বাড়বে।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য ভাল হবে কারণ এই সময়ে আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সক্ষম হবেন। ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কেমিস্ট্রির মতো বিষয়ে শিক্ষার্থীরা ভালো প্রদর্শন করবে। পড়াশোনার ক্ষেত্রে, আপনি অন্যদের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে কাজ করবেন।

পেশাগত জীবন: এই রাশির জাতক/জাতিকারা নতুন চাকরির সুযোগ পাবেন। যারা সরকারি চাকরি চান তাদের জন্য সুবর্ণ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা কিছু লাভজনক চুক্তি করার সুযোগ পেতে পারেন।

স্বাস্থ্য: আপনি এই সপ্তাহে শারীরিকভাবে ফিট থাকবেন যা আপনার মধ্যে ইতিবাচক শক্তির কারণে হতে পারে। আপনার স্বাস্থ্য উন্নত করার জন্য একটি শক্তিশালী প্রচেষ্টা করুন। আপনি অবশ্যই আপনার লক্ষ্য অর্জনে সাফল্য পাবেন।

উপায়: দিনে 27 বার “ওং ভৌময় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer