সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 24 ডিসেম্বর থেকে 30 ডিসেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 24 ডিসেম্বর থেকে 30 ডিসেম্বর 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়।আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (17 ডিসেম্বর থেকে 23 ডিসেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র লোকেরা খুব দৃঢ় সংকল্পবদ্ধ এবং একটি নিয়মতান্ত্রিক পদ্ধতিতে তাদের জীবনযাপন করে। তারা দ্রুত কাজ করে এবং তাদের কাজ শেষ করার পরেই মারা যায়। এই লোকেরা খুব প্রতিশ্রুতিবদ্ধ এবং এই বিষয়ে পেশাদার পদ্ধতিতে এগিয়ে যায়। এছাড়াও মূলাঙ্ক 1 র লোকেরা পূর্ণ সম্মান এবং প্রতিপত্তির সাথে উচ্চ লক্ষ্য অর্জনে আগ্রহী। এই ইচ্ছা পূরণের জন্য তারা নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এই ব্যক্তিদের প্রশাসক হওয়ার গুণাবলীও রয়েছে এবং তাদের শেখার ক্ষমতাও খুব ভাল। এই সপ্তাহে তারা অন্যদের উপর ভাল দখল রাখতে চলেছে এবং এমন সম্ভবনা রয়েছে যে তাদের হাতে কিছু ব্যবস্থাপনা সম্পর্কিত ক্ষমতা থাকতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ রাখতে ব্যর্থ হতে পারেন। আপনার মধ্যে প্রেম অনুভূতির অভাব থাকবে, যার কারণে এই সপ্তাহে আপনাদের উভয়ের মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধুরতা বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার এটি ঠিক করার এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করার দিকে মনোনিবেশ করা উচিত।

শিক্ষা: শিক্ষার্থীরা পড়াশোনায় বিভ্রান্ত হতে পারে। পরীক্ষায় ভালো নম্বর পাওয়ার জন্য যে একাগ্রতার প্রয়োজন হয় তার এই সময়ে আপনার মধ্যে অভাব থাকতে পারে। এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনার ব্যাপারে উদাসীন হতে পারেন। এই কারণে, আপনি আপনার পড়াশোনায় খুব বেশি মনোযোগ দিতে পারবেন না এবং আপনি যা পড়বেন তা মনে রাখতে আপনার অসুবিধা হবে। এই সপ্তাহে, শিক্ষার ক্ষেত্রে আপনার অনেক সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন: চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কাজের চাপ অনুভব করতে পারেন। কাজের চাপ সামলাতে অসুবিধা এবং কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের কারণে আপনার এমন মনে হতে পারে। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনদের কাছ থেকে আপনাকে বাধা এবং অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। এ অবস্থার কারণে আপনার কর্মদক্ষতা কমে যাওয়ার লক্ষণ দেখা যাচ্ছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে কারণ দুর্বল অনাক্রম্যতা এবং কার্যক্ষমতা হ্রাসের কারণে আপনি ত্বক-সম্পর্কিত সংক্রমণের ঝুঁকিতে রয়েছেন। যেহেতু এই সময়ে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা একটু দুর্বল থাকবে, তাই তৈলাক্ত জিনিস খাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

উপায় : রবিবারের দিন সূর্য্য দেবকে প্রসন্ন করার জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 2 জাতিকা/জাতিকাদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিভ্রান্ত বোধ করতে পারেন। এটি আপনার সাথে ঘটতে পারে কারণ আপনি মানসিকভাবে ভারসাম্যহীন বোধ করেন। এগিয়ে যাওয়ার জন্য, আপনাকে আপনার দিক থেকে একটি নিয়মতান্ত্রিক পরিকল্পনা করতে হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনার দীর্ঘ ভ্রমণ এড়ানো উচিত কারণ ভ্রমণের সময় আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত স্থগিত করা ভাল। মূলাঙ্ক 2 জাতিকা/জাতিকাদের তাদের জীবন সম্পর্কে খুব আবেগপ্রবণ এবং এই অভ্যাসের কারণে তারা কখনও কখনও সমস্যায় পড়েন। একই সঙ্গে অত্যন্ত সংবেদনশীল হওয়ার কারণে অনেক সময় নিরাপত্তাহীনতার অনুভূতিও দেখা যায় তাদের মনোভাবের মধ্যে।

প্রেম জীবন: আপনি যদি আপনার সম্পর্কের উন্নতি করতে চান, তাহলে এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে এমন কোনো বিষয়ে কথা বলবেন না যা তাদের ক্ষতি করতে পারে কারণ এটি আপনার সম্পর্ককে তিক্ত করতে পারে। এই ধরনের পরিস্থিতি এড়াতে আপনার সঙ্গীর সাথে তালমিল বজায় রাখার চেষ্টা করা উচিত। আপনার সঙ্গীকে ভালবাসার চেষ্টা করা উচিত এবং তার কাছে এই ভালবাসা প্রকাশ করতে দ্বিধা করবেন না। এটি আপনার সঙ্গীকে আপনার প্রতি আরও ভালবাসা এবং স্নেহ অনুভব করতে সহায়তা করবে।

শিক্ষা: এই সপ্তাহে আপনাকে ভাল নম্বর পেতে অনেক প্রচেষ্টা করতে হবে। কাজ এবং পড়াশোনায় আপনাকে আরও পেশাদার আচরণ করতে হবে। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনার একাগ্রতা হ্রাস পেতে পারে এবং এটি আপনার কর্মক্ষমতার উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সপ্তাহে আপনার একাগ্রতা বাড়ানোর দিকে মনোযোগ দেওয়া উচিত। এছাড়াও, এই সপ্তাহে আপনার শেখার ক্ষমতা হ্রাসের লক্ষণ রয়েছে এবং এটি আপনার জন্য একমাত্র মন্ত্র, যা আপনাকে সাফল্যের পথে নিয়ে যেতে পারে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এ কারণে আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে ব্যর্থ হতে পারেন। আপনার ঊর্ধ্বতনদের সঙ্গেও বিবাদের লক্ষণ রয়েছে। এই সময়ে, আপনার কাজের প্রতি নিবেদিত হওয়া উচিত এবং সেই অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা করা উচিত। আপনার কাজের চাপ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে এবং এমন সম্ভাবনাও রয়েছে যে আপনি কর্মক্ষেত্রে নিজের উপর এই ক্রমবর্ধমান বোঝা সামলাতে পারবেন না এবং এর কারণে আপনি ভাল সুযোগগুলি মিস করতে পারেন। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের দ্বারা বিভ্রান্ত হতে পারে। ব্যবসার ক্ষেত্রে, আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনাকে সাইডলাইন করার চেষ্টা করবে এবং আপনাকে আরও মুনাফা অর্জন থেকে বঞ্চিত করবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি সংক্রমণের কারণে সর্দি-কাশিতে ভুগতে পারেন। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে এই সময়ে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর দিকে মনোযোগ দেওয়া উচিত। একই সময়ে, এই সপ্তাহে আপনার অ্যালার্জির কারণে ত্বক-সম্পর্কিত সংক্রমণে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং সোমায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে অনেক সাহসী সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এ সময় আধ্যাত্মিক কাজে তাদের আগ্রহ বাড়বে। এই সপ্তাহে, নিজেকে অনুপ্রাণিত এবং উৎসাহিত করার ক্ষমতার কারণে, আপনি আপনার খ্যাতি বৃদ্ধিতে সফল হবেন। আপনার চিন্তাভাবনা ইতিবাচক হবে, যা আপনাকে প্রচুর উপকার করবে। এই সময়ে, আপনি ভ্রমণে যাওয়ার অনেক সুযোগ পাবেন এবং আপনি অবশ্যই এই ভ্রমণগুলি থেকে উপকৃত হবেন।

প্রেম জীবন: আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা এবং অনুভূতি প্রকাশ করবেন। এই সময়ে, আপনারা উভয়েই একে অপরের কাছে এমনভাবে আপনার মতামত উপস্থাপন করবেন যাতে আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। আপনি আপনার পরিবারে ঘটতে থাকা যেকোনো ঘটনা সম্পর্কে আপনার সঙ্গীর সাথে কথা বলতে পারেন। পারিবারিক অনুষ্ঠানের কারণে আপনি উত্তেজিত দেখাবেন এবং এটি আপনার প্রেম জীবনে আরও ইতিবাচকতা আনবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের বিষয়ে খোলা মনে থাকবেন এবং আপনার আচরণের কারণে আপনি আপনার জীবনসাথীর সাথে একটি সফল প্রেমের গল্প লিখবেন।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। এই সময়, আপনার প্রদর্শন চমৎকার হবে এবং আপনি আগের চেয়ে আরও সংগঠিতভাবে আপনার পড়াশোনা শেষ করবেন। অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে। এই সপ্তাহে আপনি পড়াশোনায় আপনার বিশেষ দক্ষতা দেখাতে সক্ষম হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেয়ে আপনি খুব খুশি হবেন। আপনি নতুন চাকরির সুযোগে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন এবং আপনার সামর্থ্য অনুযায়ী প্রদর্শন করতে পারবেন। একই সময়ে, ব্যবসায়ীরা এই সপ্তাহে অন্য কিছু ব্যবসা শুরু করতে পারেন যেখানে তাদের উচ্চ লাভের আশা করা হচ্ছে। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্কও ভালো থাকবে। এই সপ্তাহে আপনি বহু-স্তরের ব্যবসায় আপনার ভাগ্যও চেষ্টা করতে পারেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন, যা আপনার উদ্যম এবং মানসিক শক্তি বৃদ্ধি করবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো যাবে। সাহস বৃদ্ধির কারণে আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করতে পারেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র মানুষদের এই সপ্তাহে অতিরিক্ত আবেগ থাকতে পারে এবং এই আবেগের কারণে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে, বস্তুগত সুবিধার প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনার এই ইচ্ছা আপনার পথে বাধা হয়ে দাঁড়াতে পারে এবং আপনি অগ্রগতিতে ব্যর্থ হতে পারেন। এই লোকেরা সর্বদা দীর্ঘ দূরত্ব ভ্রমণে আগ্রহী।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনাকে আপনার ধৈর্য ধরে রাখতে হবে। আপনি যদি আপনার ধৈর্য হারিয়ে ফেলেন তবে আপনি ভিতরে থেকে সুখ অনুভব করতে পারবেন না। অসন্তুষ্ট বোধ করার কারণে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততার লক্ষণ রয়েছে। আপনার সন্তুষ্টি খোঁজার চেষ্টা করা উচিত কারণ এটিই একমাত্র উপায় যা আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে পারেন। আপনার সম্পর্ককে আরও ভাল এবং মজবুত করতে আপনার জীবনসাথীর সাথে বন্ধুর মতো আচরণ করুন।

শিক্ষা: এই সপ্তাহে, শিক্ষার্থীরা পড়াশোনায় খুব বেশি মনোনিবেশ করবে না এবং আপনি ভাল পারফর্ম করতে পারবেন না এবং এর ফলে আপনার একাগ্রতা হ্রাস পাবে। এই সময়ে, আপনার শেখার ক্ষমতাও হ্রাস পেতে পারে যা আপনার মনোযোগের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্যে, আপনি পড়াশোনায় ভাল করার ক্ষমতা বাড়াতে সফল হবেন।

পেশাগত জীবন: চাকরিজীবীদের ওপর অফিসের কাজের বোঝা বাড়তে পারে। আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের কাছ থেকে আপনি যে চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন তার কারণে আপনি কিছুটা অসুখী বোধ করতে পারেন। একটি ভাল ভবিষ্যত এবং আপনার কাজে অসন্তুষ্ট বোধ করার কারণে, আপনি আপনার চাকরি পরিবর্তন করার কথাও ভাবতে পারেন। একই সঙ্গে কঠিন প্রতিযোগিতা ও ব্যবসায় ভুল কৌশল অবলম্বনের কারণে ব্যবসায়ীদের বিপুল মুনাফা হারানোর আশঙ্কা রয়েছে। আপনার ব্যবসার ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার হজমের সমস্যা হতে পারে, তাই সময়মতো খাবার খাওয়ার চেষ্টা করুন। আপনি পা এবং কাঁধে ব্যথার অভিযোগ করতে পারেন। তৈলাক্ত খাবার খাওয়ার কারণে আপনি ত্বক সম্পর্কিত অ্যালার্জির ঝুঁকিতেও রয়েছেন, তাই এই জাতীয় খাবার এড়িয়ে চলুন।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব বুদ্ধিমত্তার সাথে কাজ করবে এবং তাদের সমস্ত কাজ যৌক্তিকভাবে করবে। তারা তাদের দক্ষতা বাড়ানোর চেষ্টা করবে যা তাদের দ্রুত বিকাশ করতে সক্ষম করবে। এই সপ্তাহে স্টক মার্কেটে আপনার আগ্রহ বাড়তে পারে এবং আপনি এই ক্ষেত্রে ভাল মুনাফা অর্জনের সুযোগও পাবেন। এছাড়াও, আপনি ব্যবসার ক্ষেত্রেও ভাল প্রদর্শন করবেন এবং প্রচুর মুনাফা অর্জন করবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্কে মধুরতা থাকবে। আপনার সঙ্গীকে আপনার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসলে, আপনার সম্পর্কের সবকিছুই ভাল হবে। আপনার লাইফস্টাইলে কিছু পরিবর্তন করা এবং আপনার সঙ্গীর সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ অবলম্বন করা আপনার উভয়ের মধ্যে সুখ বৃদ্ধি করবে এবং আপনার সম্পর্ককেও মজবুত করবে। আপনার মনে হতে পারে আপনারা দুজনেই একে অপরের জন্য তৈরি।

শিক্ষা: আপনি যদি গবেষণা এবং ডাক্তারীর অধ্যয়ন করছেন, তাহলে আপনি আপনার ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করবেন এবং ভাল প্রদর্শনে সফল হবেন। এই সপ্তাহে আপনি আপনার সহপাঠীদের জন্য একটি দুর্দান্ত উদাহরণ হিসাবে আবির্ভূত হবেন। আপনার শেখার ক্ষমতা বাড়বে, যার কারণে আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে সফল হবেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে, নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজে তাদের অনন্য দক্ষতা বা প্রতিভা দেখাতে পারেন। আপনার ঊর্ধ্বতনরা আপনার দক্ষতা এবং আপনার কাজের পদ্ধতিতে অবাক হবেন। আপনার বর্তমান চাকরিতে পদোন্নতির লক্ষণ এবং নতুন চাকরির সুযোগ রয়েছে। একই সময়ে, ব্যবসায়ীরা মাল্টি-লেভেল নেটওয়ার্কিং ব্যবসা করার সুযোগ পেতে পারেন যাতে তাদের ভাল মুনাফা অর্জনের সম্ভাবনা থাকে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আত্মবিশ্বাস বাড়ানোর প্রভাব এবং আপনার ইতিবাচক আচরণ আপনার স্বাস্থ্যের উপরও দৃশ্যমান হবে। আপনাকে ধ্যান এবং যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সময়ে, মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের সৃজনশীল এবং শৈল্পিক দক্ষতা বৃদ্ধি পাবে এবং এর সাহায্যে আপনি এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনার নেওয়া পদক্ষেপগুলি দুর্দান্ত প্রমাণিত হবে এবং আপনি ইতিবাচকতার দিকে এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনি বিন্দুমাত্র দেরি করবেন না।

প্রেম জীবন: আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে খুব ভাল তালমিল হতে চলেছে। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও যাওয়ার সুযোগও পেতে পারেন, যা আপনি পুরোপুরি উপভোগ করবেন। বাইরে বেড়াতে যাওয়া আপনার সম্পর্ককে আরও মজবুত করবে। আপনি আপনার সঙ্গীর সাথে প্রেম এবং ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন।

শিক্ষা: এই সপ্তাহে আপনি উচ্চশিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। আপনি আপনার অনন্য পরিচয়ের কারণে শিক্ষাক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে আপনার পড়াশোনার মাধ্যমে শীর্ষে পৌঁছাতে সফল হতে চলেছেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল করতে সক্ষম হবেন। শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীরা তাদের সামর্থ্য অনুযায়ী সবকিছু অর্জন করতে সক্ষম হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি কিছু নতুন কাজের সুযোগ পেতে পারেন যা পেয়ে আপনি অবাক হবেন। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এই সুযোগগুলি থেকে আপনি চমৎকার ফলাফল পাবেন এমন ইঙ্গিত রয়েছে। আপনি বিদেশ থেকে চাকরির সুযোগও পাবেন যা আপনার জন্য উপকারী হতে পারে। আপনি আপনার চাকরিতে যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য আপনি হঠাৎ পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের অবস্থার উন্নতি করতে এবং ভাল মুনাফা অর্জন করতে এবং নিজেদের স্বাচ্ছন্দ্য বোধ করতে সফল হবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারাও ভালো কাজ করবেন এবং তাদের কাজে সন্তুষ্ট বোধ করবেন।

স্বাস্থ্য: আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনি উদ্যম এবং মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন। এতে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সময়ে, আপনার আচরণ এবং মানসিক অবস্থা উভয়ই ভারসাম্যপূর্ণ থাকবে যার ফলে আপনার শারীরিক স্বাস্থ্য ভাল থাকবে। ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্যে, আপনি কেবল সুস্থ থাকবেন না এটি আপনার উৎসাহও বাড়িয়ে তুলবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র ব্যক্তিদের আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে এবং তাদের চিন্তা ও মানসিকতায় আধ্যাত্মিকতার আভাসও দেখা যাবে। এর সাহায্যে, তারা তাদের জীবনে বিশেষ কিছু অর্জন করতে এবং নিজেকে সর্বশক্তিমান করতে সক্ষম হবে। এই সময়ে আপনি এই সমস্ত গুণাবলী দ্বারা ধন্য হবেন এবং অন্যদের সামনে আপনার গুণাবলী প্রদর্শন করবেন। তারা হয়তো বস্তুগত সুবিধার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবে এবং ঈশ্বরের কাছে প্রার্থনায় মগ্ন থাকবে।

প্রেম জীবন : আপনার প্রেম জীবনে আপনার জীবনসঙ্গীর সাথে মিলেমিশে থাকতে হবে। এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার সম্পর্কের সুখ এবং মধুরতা হ্রাস পেতে পারে। সিঙ্কে থাকা জিনিসগুলিকে আপনার পক্ষে পরিণত করতে পারে এবং এইভাবে আপনাকে আপনার জীবনসাথীর সাথে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সহায়তা করে।

শিক্ষা: এই সময়ে, মূলাঙ্ক 7 র শিক্ষার্থীদের শেখার ক্ষমতা হ্রাস পেতে পারে এবং এই কারণে, এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। এই কারণে, আপনি পড়াশোনায় ভাল করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। একই সাথে, এই সময়টি অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার জন্যও অনুকূল নয়। এমনকি আপনি এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করলেও, আপনি উচ্চ নম্বর পেতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন: এই সপ্তাহে, আপনার উর্ধ্বতনদের সাথে সাবধানতার সাথে কথা বলুন, অন্যথায় তাদের সাথে আপনার তর্ক হতে পারে। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের মান নিয়ে প্রশ্ন তুলতে পারেন। সেই সাথে অসাবধানতার কারণে আপনার কাজে অনেক ভুল হওয়ার সম্ভাবনা থাকে। কাজের বিষয়ে আপনার উর্ধ্বতন কর্মকর্তা এবং সহকর্মীদের সাথে আপনার তর্কও হতে পারে। ব্যবসায়ীদের তাদের ব্যবসায় লাভের বিষয়ে একটু সতর্ক থাকতে হবে কারণ কখনও কখনও পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।।

স্বাস্থ্য: গাড়ি চালানোর সময় আপনাকে সতর্ক থাকতে হবে কারণ এই সময়ে আপনার দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। উদ্যমের অভাবের কারণে আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

উপায়: প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র ব্যক্তিদের এই সময়ে ধৈর্য ধরতে হবে। দৈনন্দিন জীবন হোক বা সম্পর্কিত যে কোনও কাজ, আপনাকে এই সপ্তাহে সবকিছুতে ধৈর্য দেখাতে হবে। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস হ্রাসের লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি ভাল মূল্যবোধ এবং নৈতিকতা বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই লোকেরা খোলা মনের চেয়ে সংকীর্ণ মনের, তাই তারা অন্যদের সাথে মিশতে অসুবিধার সম্মুখীন হতে পারে।

প্রেম জীবন: পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। আপনার পরিবারে বিবাদের সম্ভাবনাও রয়েছে যার কারণে এই সপ্তাহে আপনার পরিবারের কোনও সদস্যের সাথে আপনার তর্ক হতে পারে। এটি সম্ভবত আপনার সম্পর্কের সুখের অভাবের দিকে নিয়ে যেতে পারে এবং আপনি অনুভব করতে পারেন যেন আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনার সঙ্গীর সাথে সম্প্রীতি বজায় রাখা এবং আপনার সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখার দিকে আপনার মনোযোগ দেওয়া উচিত।

শিক্ষা: এই সপ্তাহে আপনার একাগ্রতা ভাল থাকবে যার কারণে আপনি পড়াশোনায় অগ্রগতি করবেন এবং ভাল প্রদর্শন করবেন। মনোযোগ বৃদ্ধির কারণে আপনার পড়াশোনার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি মনোযোগ সহকারে অধ্যয়ন করবেন এবং আপনার শেখার ক্ষমতাও চমৎকার হবে। আপনি এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন কিন্তু এই পরীক্ষাটি আপনার কাছে কঠিন মনে হতে পারে। আপনি যদি ভাল নম্বর পেতে চান তবে আপনার দিক থেকে ভাল প্রস্তুতি নিন।

পেশাগত জীবন: আপনার চাকরির প্রতি অসন্তুষ্টির কারণে আপনি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। এই কারণে আপনি চিন্তিত থাকতে পারেন। এমন সম্ভবনা রয়েছে যে কখনও কখনও আপনি কর্মক্ষেত্রে ভাল প্রদর্শন করতে সক্ষম নাও হতে পারেন এবং এটি আপনার কাজের মানকেও প্রভাবিত করবে। এই পরিস্থিতি এড়াতে, আপনাকে আপনার কাজের পরিকল্পনা করতে হবে এবং ভালভাবে সম্পাদন করতে হবে। ব্যবসায়ীরা সহজে মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হবেন এমন ইঙ্গিত রয়েছে। এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে কম টাকায় আপনার ব্যবসা চালাতে হতে পারে এবং আপনি যদি তা না করেন তবে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি আপনার পায়ে ব্যথা অনুভব করতে পারেন এবং মানসিক চাপের কারণে আপনার জয়েন্টগুলোতে শক্ত হয়ে যেতে পারেন। ব্যায়াম করলে উপকার পাবেন। নিজেকে সুস্থ রাখতে মেডিটেশন ও যোগাসনের সাহায্যও নিতে পারেন।

উপায় : প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন। ।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খোলা মনের এবং সোজাসুজি কথা বলে। এই গুণের কারণে, তারা এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবে যা তাদের আগ্রহকে বাড়িয়ে তুলবে। তাদের সাহস বাড়বে এবং তাদের কাজ খুব দ্রুত সম্পন্ন হবে।

প্রেম জীবন : আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে মধুরতা এবং শান্তি থাকবে। প্রেম সম্পর্কে, আপনি আপনার সঙ্গীর সাথে সুখী বোধ করবেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। বিবাহিতরা তাদের সঙ্গীদের সাথে কিছু রোমান্টিক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

শিক্ষা: মূলাঙ্ক 9 র শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময়। আপনি ভালো নম্বর পেয়ে সফল হবেন। আপনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিস্ট্রি ইত্যাদি বিষয়ে ভালো পারফর্ম করবেন। আপনি পড়াশোনার ক্ষেত্রে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে সফল হবেন।

পেশাগত জীবন: এই মূলাঙ্কের জাতক/জাতিকাদের নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও সরকারি চাকরির জন্য প্রস্তুতি করছেন, তবে এই সপ্তাহে আপনার দুর্দান্ত সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। একই সময়ে, আপনি যদি চাকরিতে পদোন্নতির জন্য অপেক্ষা করছেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। যারা বেসরকারি চাকরি করছেন তারা নতুন সুযোগ পাবেন যা তাদের খুব আনন্দিত করবে। এই সপ্তাহে ব্যবসায়ীদের জন্য প্রচুর লাভের ইঙ্গিত রয়েছে। অংশীদারিত্বে কাজ করলেও সাফল্য পাবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। এই সপ্তাহে আপনার মধ্যে থাকা ইতিবাচকতা আপনাকে সুস্থ রাখতে সাহায্য করবে। এছাড়াও, আপনি আপনার স্বাস্থ্যের আরও উন্নতি করতে ধ্যান করতে পারেন।

উপায়: প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer