সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 24 সেপ্টেম্বর থেকে 30 সেপ্টেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন? 

রুট নম্বর বা মূলাঙ্ক জানতে, আপনাকে আপনার জন্ম তারিখটি একটি একক সংখ্যায় রূপান্তর করতে হবে। রুট নম্বর বা মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো কিছু হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 12 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক 1 + 2 মানে 3 হওয়া উচিত। এইভাবে, আপনি আপনার মূলাঙ্ক নম্বর খুঁজে পেতে পারেন এবং মূলাঙ্ক ভিত্তিক ভবিষ্যবাণী থেকে আপনার সাপ্তাহিক রাশিফল জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল 

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার সংখ্যা নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

উদাহরণস্বরূপ, এক নম্বরে সূর্য, দ্বিতীয় চন্দ্র, তৃতীয় বৃহস্পতি, চতুর্থ রাহু, পঞ্চম বুধ, ষষ্ঠ শুক্র, সপ্তম কেতু, অষ্টম শনি এবং নবম মঙ্গল দ্বারা শাসিত। এই গ্রহগুলির গতিশীলতা একজন ব্যক্তির জীবনে অনেক উত্থান-পতন এবং পরিবর্তন নিয়ে আসে।

তাহলে চলুন এগিয়ে যাওয়া যাক এবং জেনে নেওয়া যাক মূলাঙ্ক ভিত্তিক সাপ্তাহিক রাশিফল আপনার সম্পর্কে কী ভবিষ্যবাণী নিয়ে এসেছে। 

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 24-30 সেপ্টেম্বর 2023

মূলাঙ্ক 1 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র অধীনে জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা তাদের কাজের প্রতি খুব দৃঢ় মনোভাব রাখে এবং প্রায়ই তাদের জীবনে এটি অনুসরণ করে। তাদের কাজের প্রতি খুব সহজলভ্য মনোভাব রয়েছে এবং তারা দ্রুত সিদ্ধান্ত নিতে পারদর্শী। তারা তাদের জীবনে উচ্চ লক্ষ্য অর্জন করতে পছন্দ করে এবং তারা তা করতে সফল হয়। মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা, তাদের স্বভাব খুব স্পষ্ট, তারা জীবনে যা চান তা অর্জনে কোনও কসরত রাখেন না এবং এমনকি সবচেয়ে কঠিন কাজগুলিও খুব সহজেই করতে পারেন। তারা তাদের জীবনকে সফল করার জন্য নতুন সুযোগ পায় এবং এই লোকেরা এই সুযোগগুলির সম্পূর্ণ ব্যবহার করে।

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে সুখ থাকবে, যার কারণে আপনাদের উভয়ের মধ্যে সম্পর্ক খুব মজবুত থাকবে। ভালো কথোপকথন আপনাদের দুজনকেই খুব খুশি দেখাবে। এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে একটি নৈমিত্তিক ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং এটি আপনার জন্য একটি সুখী সময় বলে প্রমাণিত হবে। এর পাশাপাশি আপনাকে আপনার জীবন সঙ্গীর প্রতি আরও ভালবাসা দেখাতে দেখা যাবে। আগামী সাত দিনের মধ্যে, আপনি আপনার সঙ্গীর অনুভূতি খুব ভালভাবে জানবেন, বুঝবেন এবং সেই অনুযায়ী কাজ করবেন। আপনি আপনার জীবনসাথীর প্রতি যে সততা দেখাচ্ছেন তা আপনার সম্পর্কের মধ্যে স্বচ্ছতা এবং ইতিবাচকতা আনবে। আপনার জীবন সঙ্গীর প্রতি আপনার এই মনোভাব তাকে খুশি করবে এবং একইভাবে আপনি এবং আপনার সঙ্গী এমনকি সবচেয়ে বড় পারিবারিক সমস্যার সমাধান করতে পারবেন। 

শিক্ষা: এই সপ্তাহে, আপনি আরও পেশাদার পদ্ধতিতে আপনার পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য ইতিবাচক পদক্ষেপ নিতে পারেন। ব্যবস্থাপনা, আইন এবং পদার্থবিদ্যা অধ্যয়নরত শিক্ষার্থীরা আরও পেশাদার পদ্ধতিতে তাদের পড়াশোনা চালিয়ে যেতে সফল হবে। আপনি আপনার বিজ্ঞ পরিকল্পনা এবং আপনার পড়াশোনা পরিচালনার উপায়ে শিক্ষার ক্ষেত্রে সহজ পদক্ষেপ গ্রহণে সফল হতে পারেন। অধ্যয়নের ক্ষেত্রে, আপনার স্মৃতিশক্তি বৃদ্ধি পেতে চলেছে এবং এটি আপনাকে দুর্দান্ত ফলাফল দেবে। 

পেশাগত জীবন: আপনি এই সপ্তাহে আপনার চাকরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারেন, বিশেষ করে আপনি যদি সরকারী ক্ষেত্রের সাথে যুক্ত হন। এই সপ্তাহটি আপনার জন্য খুব প্রগতিশীল প্রমাণিত হবে। এছাড়াও, চাকরিতে আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে আপনি পদোন্নতিও পেতে পারেন। আপনার দলনেতা হওয়ার অবিশ্বাস্য ক্ষমতা রয়েছে এবং আপনার সহকর্মীরা এই সপ্তাহে আপনার অনেক প্রশংসা করতে দেখা যাবে। এই মূলাঙ্কের জাতক/জাতিকা যারা ব্যবসার ক্ষেত্রের সাথে জড়িত তাদের আউটসোর্সিং এবং লেনদেনের মাধ্যমে সুবিধা পাওয়ার প্রবল আশা রয়েছে। আপনার ব্যবসার সাথে সম্পর্কিত আন্তর্জাতিক শিল্পের সুযোগগুলি আপনার জীবনে আগমন করবে এবং এই সুযোগগুলির মাধ্যমে আপনি আপনার ব্যবসায়িক প্রচেষ্টায় সাফল্য দেখতে পাবেন। অংশীদারিত্বের নতুন পথ আপনার জীবনে উন্মুক্ত হতে পারে এবং আপনার সক্রিয় দৃষ্টিভঙ্গি আপনাকে শুভ ফলাফল এনে দেবে। সামগ্রিকভাবে, এই সময় ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা লাভ পাবেন এবং আপনি এটি খোলাখুলিভাবে উপভোগ করবেন। আপনার ব্যবসায়িক অংশীদারদের সাথে সম্পূর্ণ তালমিল এবং সাদৃশ্য থাকবে যাতে আপনি আপনার ব্যবসার উন্নয়নে যথাযথ পদক্ষেপ নিতে পারেন। 

স্বাস্থ্য জীবন: মূলাঙ্ক একের সপ্তাহের মানুষের স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার জীবনে উদ্দীপনা ও উত্তেজনা থাকবে। নিয়মিত ব্যায়াম করে, আপনি নিজেকে আরও সুস্থ রাখতে পারেন এবং সুস্বাস্থ্যের জন্যও উপকৃত হতে পারেন। আপনার ভিতরে প্রচুর মানসিক শক্তি থাকবে যা আপনার সুখকে বাড়িয়ে তুলবে। এছাড়াও আপনার জীবনে আরও অর্থ পাওয়ার সুসংবাদ আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারে। ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা যেমন মাথাব্যথা ইত্যাদি আপনার জীবনে দেখা দিতে পারে। যদিও, এই সময় আপনার জীবনে কোনও বড় স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা ঘটবে না। 

উপায় : প্রতিদিন 19 বার “ওং সূর্যায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 2  

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা প্রায়ই জীবনে মানসিক চাপে ভোগেন, যার কারণে আপনি সন্দেহের মধ্যে থাকেন এবং সহজেই যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনাকে দ্বিধাগ্রস্ত হতে হয়। এই ধরনের লোকেরা বেশিরভাগ সময় ভ্রমণে ব্যস্ত থাকে এবং আপনার জীবনের সাথে সম্পর্কিত আগ্রহ থাকে। এছাড়া মূলাঙ্ক 2 র মানুষেরা উচ্চশিক্ষা লাভের দিকে বেশি আগ্রহী হয়ে পড়েন। আপনার অগ্রাধিকার হল আপনার মায়ের জন্য আরও চিন্তিত দেখাবেন। 

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মতামত ভেদাভেদের সম্ভাবনা রয়েছে, যা আপনাদের এড়ানোর চেষ্টা করা উচিত। আপনি যদি আপনার প্রেম জীবনকে রোমান্টিক এবং সুরেলা রাখতে চান তবে আপনাকে এই সমস্যার সমাধান খুঁজে বের করতে হবে। সম্পর্কের ইতিবাচক সম্পর্ক এবং মানসিক শক্তি বজায় রাখতে, আপনার সঙ্গীর সাথে খোলামেলা যোগাযোগ করুন। আপনার সম্পর্কের মধ্যে কোনো সমস্যা থাকলে আপনার সঙ্গীর সাথে সমাধানের চেষ্টা করুন। এই সপ্তাহে আপনার জীবনে পারিবারিক সংক্রান্ত ঝগড়া এবং বিবাদের সম্ভাবনা রয়েছে যা আপনার সম্পর্কের মধ্যে উত্তেজনা সৃষ্টি করবে। এই সপ্তাহটি আপনাকে পারিবারিক সমস্যাগুলি বোঝার এবং সেগুলির সমাধান খুঁজে বের করার সুযোগ দেবে। এই বিষয়গুলি সফলভাবে সমাধান করার জন্য যতটা সম্ভব চেষ্টা করুন এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে সম্প্রীতি এবং ভালবাসা বজায় রাখুন।

শিক্ষা: এই সপ্তাহে মূলাঙ্ক 2 র শিক্ষার্থীদের একাগ্রতার অভাব হতে পারে। আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়া আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি আপনার কঠোর পরিশ্রম এবং পেশাদার অধ্যয়নের প্রতি নিবেদিত থাকেন তবে আপনি অবশ্যই দুর্দান্ত পুরষ্কার পাবেন। আপনার একাডেমিক ক্রিয়াকলাপে যৌক্তিক চিন্তাভাবনা নিয়োগ করা আপনার পক্ষে গুরুত্বপূর্ণ হতে চলেছে, যার কারণে আপনি আপনার সমবয়সীদের মধ্যে একটি মজবুত ভাবমূর্তি তৈরি করতে সক্ষম হবেন। আপনার অধ্যয়নের রুটিন পরিকল্পনা করা এবং পদ্ধতিগতভাবে এটি সম্পূর্ণ করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বা কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং-এর মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে ভাল নম্বর স্কোর করার জন্য আপনার ধারণাগত এবং বিশ্লেষণাত্মক ক্ষমতা বাড়ানো আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। যদিও এটি আপনার জন্য সহজ হবে না, তবে কৌশলগত পরিকল্পনা এবং পড়াশোনায় মনোযোগ দিয়ে আপনি অবশ্যই এই লক্ষ্য অর্জন করতে পারেন। 

পেশাগত জীবন: পেশাদার ব্যক্তিদের জন্য, এই সপ্তাহে চাকরির কিছু সমস্যা আপনার পেশাগত উন্নতিতে বাধা হয়ে দাঁড়াতে পারে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনাকে আপনার সহকর্মীদের থেকে এগিয়ে যেতে এবং এই বাধাগুলির সমাধান খুঁজে পেতে অনেক প্রচেষ্টা করতে হবে। আপনার কাজের সুবিধা নেওয়ার চেষ্টাকারী সহকর্মীদের থেকে সতর্ক থাকুন। এতে কর্মক্ষেত্রে আপনার সুনাম নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি প্রতিষ্ঠায় গভীর মনোযোগ দিন। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনদের চোখে আপনার ভাবমূর্তি উন্নত করার চেষ্টা করুন, এটি আপনার কাজেও অনুকূল ফলাফল আনবে। এই মূলাঙ্কের লোকেরা যারা ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত তাদের প্রতিযোগীদের চাপের কারণে লোকসানের মুখে পড়তে হতে পারে। আপনার ব্যবসায় মুনাফা বাড়াতে এবং প্রতিযোগীদের সাথে কার্যকরভাবে মোকাবেলা করার জন্য আপনাকে পুরানো ব্যবসায়িক কৌশলগুলিকে পুনরায় মূল্যায়ন এবং আধুনিকীকরণ করতে হবে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনাকে আপনার শারীরিক সুস্থতার দিকে আরও মনোযোগ দিতে হবে কারণ আপনার জীবনে কাশি সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। আপনি হাঁপানি তেও ভুগতে পারেন যা আপনার সামগ্রিক স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এমন সম্ভবনা রয়েছে যে এই সমস্ত সমস্যা আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাসের কারণে রাতে ঘুমাতে না পারার সমস্যাও আপনার জীবনে এই সময়ে বাড়তে পারে। এই সপ্তাহে আপনি আরও দুশ্চিন্তায় ভুগবেন যার নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপর সরাসরি দৃশ্যমান হবে। এগুলি এড়াতে, আপনাকে সময়মতো ওষুধ খাওয়ার পরামর্শ দেওয়া হয়। 

উপায় : প্রতহ্য 108 বার “ওং সোমায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 3 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে) 

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা সাধারণত, একটু স্বার্থপর এবং অহংকারী প্রকৃতির হয়। তাদের উদ্দেশ্য ও মানসিকতাও অনেকাংশে আত্মকেন্দ্রিক। মূলাঙ্ক 3 র লোকেরা মনে করে যে তারাই একমাত্র প্রতিভাবান এবং তারা যা করছে তাতে তারা সেরা। এ ছাড়া অন্যের সমালোচনা করার স্বভাবও তাদের মধ্যে দেখা যায়। তারা ভ্রমণ করতে খুব পছন্দ করে এবং তারা তাদের জীবনে সেই অনুযায়ী কাজ করতে পছন্দ করে। 

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার গভীর রোমান্টিক অনুভূতি প্রকাশ করার এবং তার সাথে যোগাযোগ করার প্রচুর সুযোগ পাবেন এবং এটি আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি করবে। এমন সম্ভবনা রয়েছে যে আপনার জীবন সঙ্গীর সাথে এই কথোপকথনটি আপনার পরিবারে ঘটছে এমন কিছু ঘটনার আশেপাশে হতে পারে, যা আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে এবং আপনার সম্পর্কের ইতিবাচকতা এবং গতিশীলতা আনবে। আরও রোমান্টিক এবং আনন্দদায়ক উপায়ে আপনার সঙ্গীর প্রতি ভালবাসা দেখানো আপনার সম্পর্কের মধ্যে বোঝাপড়া এবং বিশ্বাস বৃদ্ধি করবে। 

শিক্ষা: এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে অনেক উত্থান-পতনের মুখোমুখি হবেন কারণ আপনাকে আপনার কাজের গুণমানের পাশাপাশি পেশাদারিত্ব প্রদানের মাধ্যমে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য একটি মজবুত অবস্থানে থাকতে দেখা যাবে। অর্থনীতি এবং ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রের সাথে সম্পর্কিত শিক্ষার্থীরা এই সপ্তাহে বিশেষভাবে উপকৃত হবেন। এই সময় আপনার দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনার সম্ভাবনাকে কার্যকরভাবে প্রদর্শন করার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, আপনার জীবনে কৌতূহল এবং আরও ভাল একাগ্রতা দেখা যাবে যা আপনাকে একাডেমিক অর্জনে সহায়তা করবে। ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং এবং ব্যবসায়িক অর্থনীতির মতো বিষয়গুলিতে আপনার প্রদর্শন ব্যতিক্রমী হতে চলেছে। আপনার জন্য উচ্চ নম্বর পাওয়া খুব সহজ হবে। এই সপ্তাহে আপনি আপনার পড়াশোনার বিষয়ে আপনার মানসিক শক্তি এবং দুর্বলতাগুলি সঠিকভাবে মূল্যায়ন করতে সক্ষম হবেন। 

পেশাগত জীবন: আগামী সপ্তাহে, আপনি নিজের জন্য একটি উত্তেজনাপূর্ণ নতুন চাকরি পেতে পারেন যা আপনার জীবনকে সুখে ভরিয়ে দেবে। আপনি যখন এই নতুন সম্ভাবনাগুলিকে অধ্যয়ন করবেন তখন আপনি আপনার দক্ষতার দক্ষতা চিনতে পারবেন। এই নতুন চাকরির সূচনার মাধ্যমে, আপনার জীবনে পদোন্নতি এবং কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা বৃদ্ধি পাবে, যা আপনার লক্ষ্যগুলি পূরণ করবে। এই সুযোগগুলির মাধ্যমে আপনি নিজের জন্য একটি মজবুত পেশাদার খ্যাতি প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকেও সম্মান পাবেন। এই মূলাঙ্কের লোকেরা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত তারা একটি নতুন উদ্যোগ শুরু করার জন্য যথেষ্ট লাভ পাবেন। আপনার প্রতিযোগীদের সাথে কার্যকর প্রতিযোগিতা এবং তাদের উপর সম্ভাব্য আধিপত্য এই সপ্তাহে সম্ভব। এই সপ্তাহে নেটওয়ার্কিংয়ের মতো একটি উচ্চ স্তরের ব্যবসা আবিষ্কারেরও উচ্চ সম্ভাবনা রয়েছে। 

স্বাস্থ্য: পরিশেষে, যদি আমরা স্বাস্থ্যের কথা বলি, এই সপ্তাহে আপনার শারীরিক ফিটনেস চমৎকার হতে চলেছে, যা আপনার উদ্যম এবং মানসিক শক্তি বাড়াবে। আপনি সুস্বাস্থ্য বজায় রাখতে সফল হবেন। এমন ফিটনেস সম্ভব হবে আপনার মধ্যে গড়ে ওঠা সাহসের কারণে। আপনি এমনকি ক্লান্তিকর জিনিসগুলি খুব সহজেই করতে সক্ষম হবেন এবং এর কারণে আপনার ভ্রমণ সহজ হবে। আপনার মধ্যে মনোভাব এবং সংকল্প আপনাকে মজবুত স্বাস্থ্য এবং আত্ম-নিয়ন্ত্রণ বজায় রাখতে সাহায্য করবে। 

উপায় : বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 4 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে) 

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে বস্তুবাদী জিনিসের প্রতি বেশি আগ্রহ থাকতে দেখা যেতে পারে। ফলস্বরূপ, আপনাকে কিছুটা সুনাম ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই লোকেদের মধ্যে আরও অর্থ অর্জনের আগ্রহও বাড়বে, যা আপনার পক্ষে সহজে সম্ভব হবে না। ভবিষ্যতে, পরিকল্পনার অভাব এই লোকদের জন্য একটি বড় সমস্যা হয়ে উঠবে যার কারণে সাফল্য অর্জন আপনার পক্ষে এত সহজ হবে না। এই সময়ে, আপনার জীবনে কিছু অবাঞ্ছিত ভ্রমণও আসতে পারে এবং এই জাতীয় ভ্রমণ এবং সেগুলির জন্য বেশি অর্থ ব্যয় করা আপনার জীবনে সন্তুষ্টির অভাব ঘটাবে। 

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার এবং আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্ক খুব সুন্দর এবং সৌহার্দ্যপূর্ণ হতে চলেছে। আপনাদের উভয়ের পক্ষে সুখ বিনিময় করা সম্ভব হবে এবং এটি সঠিক যোগাযোগের ভিত্তিতে ঘটতে পারে। আপনার পরিবারে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হতে পারে যার সুবিধা এবং অসুবিধাগুলি নিয়ে আলোচনা করা যেতে পারে এবং আপনি আপনার জীবনসাথীর সাথে একসাথে এটি করবেন, যা আপনাদের উভয়ের বোঝাপড়া বাড়িয়ে দেবে। আপনার সঙ্গী আপনার কর্মে খুশি হতে চলেছে। 

শিক্ষা: আপনি ভালভাবে মনোনিবেশ করতে এবং আপনার পড়াশোনা চালিয়ে যেতে সক্ষম হবেন কারণ এই সপ্তাহে আপনার একাগ্রতা এবং স্মৃতিশক্তি দুর্দান্ত হতে চলেছে যার ফলস্বরূপ আপনি আপনার পড়াশোনায় ভাল করবেন। আপনি পেশাগতভাবে অধ্যয়ন করবেন এবং এমনকি লেদার টেকনোলজি, ফাইন আর্টস এবং ফ্যাশন টেকনোলজির মতো কঠিন অধ্যয়নগুলি আপনার জন্য খুব সহজ প্রমাণিত হতে পারে। এগুলি ছাড়াও, আপনি আপনার পড়াশুনা ভালভাবে চালিয়ে যাওয়ার এবং এতে সাফল্য অর্জনের জন্য একটি সম্পূর্ণ শক্তিশালী অবস্থানে থাকতে দেখা যাবে। 

পেশাগত জীবন: আপনি যদি কাজ করেন তবে বিদেশে সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। এই সময়ে, আপনি একটি নতুন কাজের সুযোগ পেতে পারেন বা কর্মক্ষেত্রে আপনাকে একটি নতুন বড় প্রকল্প অর্পণ করা হতে পারে এবং এটি আপনার স্বপ্নের পূর্ণতা হিসাবে প্রমাণিত হবে। আপনি যদি কোন ব্যবসার সাথে জড়িত থাকেন তবে আপনি এটির সুবিধা নিতে সক্ষম হবেন এবং এতে আপনার যোগ্যতা প্রমাণ করতে পারবেন এবং আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে পারবেন। আপনার ব্যবসায় সাফল্যের জন্য একটি নতুন সূত্র গ্রহণ করার ক্ষেত্রে আপনাকে একটি শক্তিশালী অবস্থানে থাকতে দেখা যাবে। 

স্বাস্থ্য: স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনি আপনার দৃষ্টিভঙ্গিতে মাধুর্য বজায় রাখতে সফল হবেন এবং আপনার মধ্যে প্রত্যাশিত শক্তির কারণে এটি সম্ভব হবে। এছাড়াও, আপনি যোগব্যায়াম এবং ধ্যান করে আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারেন। যদিও কাশি, সর্দি ইত্যাদির মতো ছোটখাটো সমস্যাগুলি আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে, তবুও আপনি আপনার স্বাস্থ্য বজায় রাখতে ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্য নিতে পারেন। 

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

মূলাঙ্ক 5 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে) 

এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা বাজি ধরা এবং এর থেকে লাভ পেতে আগ্রহী হবেন। আপনার প্রতিটি পদক্ষেপে আপনাকে আরও যুক্তি লাভ করতে দেখা যাবে। এই সময়ে, মূলাঙ্ক 5 র লোকেরা দীর্ঘ দূরত্ব ভ্রমণের জন্য আরও আগ্রহী বলে মনে হতে পারে এবং এই ভ্রমণের মাধ্যমে আপনার কিছু লক্ষ্য বা উদ্দেশ্য পূরণ হতে পারে। এই সপ্তাহে আপনি ভাগ্যের সমর্থনও পাবেন, যার ফলস্বরূপ আপনার জীবনে সন্তুষ্টি থাকবে। এছাড়াও, একটি মজবুত সম্ভাবনা রয়েছে যে মূলাঙ্ক 5 র লোকেরা বাজি ধরাকে একটি পূর্ণকালীন কার্যকলাপে পরিণত করবে এবং এটি থেকে মুনাফা অর্জনেও সফল হবে। 

প্রেম জীবন: এই সপ্তাহটি আপনাকে প্রতি মাসে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ককে মিষ্টি কথায় অনুকূল করতে সাহায্য করবে। আপনার জীবনসাথী এবং পরিবারের সদস্যদের মধ্যে তর্ক এবং সমস্যার কারণে, আপনাকে আপনার সঙ্গীকে বোঝাতে দেখা যাবে। আপনার পরিবারের একজন সদস্য আপনার নাম নষ্ট করার চেষ্টা করতে পারে, যা আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সম্পর্কের উপর সরাসরি প্রভাব ফেলবে। তবে এই প্রভাব সাময়িক হতে চলেছে।

শিক্ষা: এই সময়টি এই মূলাঙ্কের শিক্ষার্থীদের জন্য উপযোগী প্রমাণিত হবে যারা চার্টার্ড অ্যাকাউন্টেন্সি এবং আর্থিক অ্যাকাউন্টিংয়ের মতো অধ্যয়নের ক্ষেত্রের সাথে যুক্ত। এছাড়াও, এই অধ্যয়নগুলি আপনাকে সাফল্য পেতে সহায়ক প্রমাণিত হবে। আপনি এই সময় যা কিছু পড়ছেন তাতে আরও যুক্তি খুঁজে পাওয়ার অবস্থানে আপনি নিজেকে খুঁজে পাবেন। আপনার আরও দক্ষতা থাকতে চলেছে এবং এটি আপনাকে পড়াশোনায় ভাল প্রদর্শন করার ক্ষেত্রে গাইড করবে। 

পেশাগত জীবন: এই সপ্তাহে, আপনাকে আপনার কাজের সাথে সম্পর্কিত অনেক ভ্রমণ করতে হতে পারে এবং এই ধরনের ভ্রমণ আপনাকে আপনার স্বপ্ন পূরণে সাফল্য এনে দেবে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে একটি নতুন প্রকল্প পেতে পারেন যা আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গের ভিত্তিতে আপনাকে আরও আয় উপার্জনে সহায়ক হতে পারে। আপনি সময়ে সময়ে নতুন প্রকল্পও পাবেন এবং এতে আপনার আয়ও বাড়বে। আপনি যদি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত হন এবং আপনি ব্যবসায় প্রবেশ করতে চান তবে আপনি আরও বেশি মুনাফা অর্জনের অবস্থানে থাকতে দেখা যাবে। এই সপ্তাহে আপনার একমাত্র উদ্দেশ্য হল আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়া এবং এটিকে একটি বিজয়ী সূত্রে রূপান্তর করা। 

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল যাচ্ছে। আপনার জীবনে উদ্যম এবং সাহসের কারণে এটি সম্ভব হবে। যদিও, আপনি এখনও স্নায়ু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন যা আপনার জীবনে কিছু মানসিক চাপের কারণে হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে এড়িয়ে চলতে হবে। 

উপায়: প্রতিদিন 108 বার “ওং বুধায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে) 

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা সাধারণত বেশি রোমান্টিক এবং আবেগপ্রবণ প্রকৃতির হয়। তিনি ক্রমাগত তার পদ্ধতির মধ্যে আরো আবেগ থাকার দ্বারা এই প্রকৃতিকে উন্নত করার চেষ্টা করেন। এই মূলাঙ্কের মানুষ ভ্রমণ করতে ভালোবাসেন। এই সপ্তাহে, আপনি আপনার জীবনে হাস্যরস আরও বেশি দেখতে পাবেন। এই হাস্যরসের সাথে, তাকে তার জীবনে অনেক শুভ ফলাফল অর্জনের অবস্থানে দেখা যাবে। 

প্রেম জীবন: আপনি এই সপ্তাহে আপনার প্রিয়জনের সাথে আরও প্রেম এবং রোমান্স তৈরি করার জন্য একটি মজবুত অবস্থানে থাকবেন এবং গতি বজায় রাখার জন্য যথেষ্ট ভাল কাজ করতে দেখা যাবে। এর কারণে, আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক উন্নত হবে এবং আপনাদের উভয়ের মধ্যে বন্ধনও আরও দৃঢ় হবে। 

শিক্ষা: আপনি পড়াশোনার ক্ষেত্রেও ভালোভাবে এগিয়ে যাবেন এবং সফ্টওয়্যার টেস্টিং এবং মাল্টিমিডিয়ার মতো অধ্যয়ন আপনার উচ্চ স্তরের সাফল্য অর্জনে সহায়ক প্রমাণিত হবে। আপনি এই সপ্তাহে নিজের জন্য একটি শক্তিশালী জায়গা তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার পছন্দের অধ্যয়নের ক্ষেত্রটি আপনার জন্য সহায়ক এবং শুভ বলে প্রমাণিত হবে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি বিদেশে আপনার পড়াশোনার জন্য সম্ভাবনাগুলি অন্বেষণ করছেন। এই সপ্তাহে আপনি এই বিষয়ে কিছু ভাল খবর পেতে পারেন। 

পেশাগত জীবন: এই মূলাঙ্কের লোকেরা যারা চাকরির ক্ষেত্রে জড়িত তারা এই সময়ে একটি সফ্টওয়্যার প্রকল্প পেতে পারে যা তাদের ইচ্ছা পূরণ করবে। এই প্রকল্পগুলি সম্পূর্ণ করা আপনাকে সাফল্যের আকারে শুভ ফলাফল দেবে। এই সময়ে আপনি চাকরি সংক্রান্ত আরও উৎসাহ ও পদোন্নতি পেতে পারেন। এই মূলাঙ্কের মানুষ যারা ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত তাদেরও এই সপ্তাহে একই রকম কিছু করতে দেখা যাবে। আপনি আপনার অংশীদারদের কাছ থেকে সুবিধা পেতে পারেন এবং আপনার অংশীদারিত্ব আপনার ব্যবসার সফল কার্যক্রমে আরও সহায়ক হতে পারে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে, আপনি শুধুমাত্র কিছু পেট সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন যা কিছু অ্যালার্জির কারণে হতে পারে। এছাড়াও, আপনার জীবনে স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা থাকবে না। আপনাকে ধ্যান এবং যোগ,ব্যায়াম করতে হতে পারে। এতে করে আপনার শারীরিক অবস্থা সুস্থ থাকবে। 

উপায় : প্রতিদিন 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে) 

মূলাঙ্ক  7 র জাতক/জাতিকাদের জীবনের সমস্ত ক্ষেত্রে আরও দক্ষ এবং স্বভাবগতভাবে অলরাউন্ডার বলে প্রমাণিত হয়। এই লোকেদের শেখার অবিরাম ইচ্ছা থাকে যাতে তারা তাদের জ্ঞানকে আরও ভালভাবে বিকাশ করতে পারে। এছাড়া মূলাঙ্ক  7 র মানুষদেরও এই সপ্তাহে আধ্যাত্মিক কাজে বেশি ভ্রমণ করতে দেখা যায়। 

প্রেম জীবন: এই সপ্তাহে এমন সম্ভবনা রয়েছে যে আপনাকে আপনার জীবনসাথীর বা সঙ্গীর সাথে কিছুটা দূরত্ব বা বিচ্ছেদের সম্মুখীন হতে হতে পারে এবং এটি আপনাদের দুজনের মধ্যে চলমান পার্থক্যের কারণে হতে পারে। দূরত্বের কারণে, আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে আরও তর্ক এবং সমন্বয়ের অভাব হতে পারে। এছাড়াও, আপনার জীবনে সুখের অভাবও থাকতে পারে, যার কারণে আপনার জীবনসঙ্গীর সাথে চলমান মতবিরোধগুলি সমাধান করা আপনার পক্ষে সহজ হবে না। আপনার সঙ্গীর সাথে একটি ভাল সম্পর্ক বজায় রাখার জন্য, আপনার ভুল বোঝাবুঝি দূর করে আপনার সম্পর্কের উন্নতি করা আপনার পক্ষে প্রয়োজন এবং এটি এই সময়ে আপনার সম্পর্কের সবচেয়ে বড় অগ্রাধিকার হতে চলেছে। 

শিক্ষা: আইন, দর্শন এবং ধর্মের মতো উচ্চ শিক্ষার ক্ষেত্রগুলির সাথে যুক্ত ব্যক্তিরা এই সপ্তাহে কিছুটা পিছিয়ে থাকতে পারে যার কারণে আপনি ভাল নম্বর পেতে সক্ষম হবেন না। এই সময়, পড়াশোনার প্রতি আপনার আগ্রহও খুব কম হতে চলেছে। এছাড়াও, একাগ্রতার অভাবও আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আপনার সহপাঠীদের মধ্যে পড়াশোনার ক্ষেত্রে কঠিন প্রতিযোগিতা দেখতে পাবেন। এছাড়াও, আপনাকে আপনার পড়াশোনার জন্য কিছু অবাঞ্ছিত ভ্রমণও করতে হতে পারে এবং সেগুলি আপনার উদ্দেশ্য পূরণে ব্যর্থ হবে। 

পেশাগত জীবন: এই মূলাঙ্কের লোকেদের যারা চাকরি ক্ষেত্রের সাথে যুক্ত তাদের কাজে ভুল হওয়ার সম্ভাবনা বেশি। এছাড়াও, এই সময়ে আপনার উপর প্রচুর কাজের চাপ থাকবে এবং এই সমস্ত কিছুর কারণে আপনার কাজের প্রতি আগ্রহ কম হতে পারে এবং আপনার মনোভাব কম যত্নশীল হতে পারে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনার কাজের প্রতি আগ্রহ তৈরি করতে হবে, তবেই আপনি পেশাদার জীবনকে খোলামেলাভাবে উপভোগ করতে পারবেন। এছাড়াও, যারা ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত তাদের প্রতিযোগীদের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চমৎকার দক্ষতার প্রয়োজন হবে এবং এই সময়ে আপনাকে আরও বেশি লাভ পেতে হবে এবং আপনার ব্যবসাকে চ্যালেঞ্জিং প্রমাণ করতে হবে। 

স্বাস্থ্য: এই সময়কালে, আপনি সূর্যের আলোর কারণে জ্বালাপোড়ায় ভুগতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনাকে অ্যালার্জির মতো সমস্যায় পড়তে হতে পারে। আপনি যে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হচ্ছেন তা কাটিয়ে উঠতে আপনাকে আরও জল পান করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার পায়ে এবং উরুতেও ব্যথা হতে পারে এবং এটি আপনার জীবনের চাপের কারণে হতে পারে। 

উপায় : প্রতিদিন 41 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র অধীনে জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা তাদের কাজে একগুঁয়ে হন। তারা সবসময় বেশি কাজ করতে এবং সময়মতো তাদের লক্ষ্য পূরণ করতে পছন্দ করে। এই মূলাঙ্কের লোকেরা সাধারণত লক্ষ্য নির্ধারণকারী এবং সময়মতো লক্ষ্য পূরণ করেই ছাড়ে। 

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার বোঝাপড়ার কারণে, আপনার জীবনসঙ্গীর সাথে আপনার বন্ধন দুর্দান্ত হতে চলেছে। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে খোলামেলা কথোপকথন করবেন যা আপনার সম্পর্কের জন্য অনুকূল হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার জীবনের সুবিধা এবং অসুবিধাগুলিও ভালভাবে বুঝতে সক্ষম হবেন এবং সামগ্রিকভাবে আপনি এই সময়টি আপনার জীবনসঙ্গীর সাথে খোলামেলাভাবে উপভোগ করবেন। 

শিক্ষা: এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভাল করতে সক্ষম হবে। এমন সম্ভবনা রয়েছে যে আপনি গবেষণা অধ্যয়ন এবং পিএইচডি করতে বেছে নিতে পারেন এবং খুব সহজে এবং পেশাদারভাবে এটি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। 

পেশাগত জীবন: এই মূলাঙ্কের লোকেরা যারা চাকরির ক্ষেত্রে যুক্ত তাদের এই সপ্তাহে কাজের ক্ষেত্রে উচ্চ স্তরে পৌঁছানোর সম্ভাবনা বেশি থাকবে। আপনাকে একটি নতুন প্রকল্পের জন্য প্রণোদনা দেওয়া হতে পারে। এছাড়াও এই সপ্তাহে আপনি আপনার চাকরিতে সুনাম ও খ্যাতি অর্জন করবেন। কাজের ক্ষেত্রে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। সেই সাথে, এই মূলাঙ্কের লোকেরা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে জড়িত তাদের পুরানো ব্যবসায়িক প্রযুক্তি পরিবর্তন করতে হবে এবং নতুন ব্যবসায়িক প্রযুক্তি গ্রহণ করতে হবে, এটি তাদের আরও মুনাফা অর্জনে সহায়তা করতে পারে। 

স্বাস্থ্য: এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র লোকদের মধ্যেও উৎসাহ এবং মানসিক শক্তির মাত্রা খুব বেশি থাকবে, যার কারণে আপনার আত্মবিশ্বাস ভাল থাকবে এবং ফলস্বরূপ, আপনার স্বাস্থ্য ভাল থাকবে। যদিও, মাথাব্যথা এবং পেট ব্যাথার মত ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার জীবনে দেখা দিতে পারে। যদিও, নিশ্চিন্ত থাকুন যে কোন বড় সমস্যা আপনাকে বিরক্ত করবে না। 

উপায় : শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ করুন। 

মূলাঙ্ক 9

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের প্রশাসনিক এবং ব্যবস্থাপনাগত দক্ষতায় বেশি পারদর্শী। তা ছাড়া এই লোকেরা তাদের জীবনে খুব নীতিবান এবং তাদের স্বভাবও খুব দুর্দান্ত। মূলাঙ্ক 9 র মানুষের জীবনে সাফল্যের চাবিকাঠি হল তাদের গুণমান। 

প্রেম জীবন: এই সপ্তাহে, আপনার জীবনসাথীর প্রতি আপনার আগ্রহের অভাবের কারণে আপনাদের মধ্যে মতপার্থক্যের প্রবল সম্ভাবনা রয়েছে। এই কারণে, আপনাদের দুজনের মধ্যে বন্ধন কম এবং দুর্বল হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার জীবনসঙ্গীর সাথে মান বজায় রাখা আপনার অগ্রাধিকার হতে পারে। আপনার পরিবারে চলমান ঝগড়ার কারণে আপনার সম্পর্কের কিছুটা অবনতি হতে পারে। এছাড়াও, এই সপ্তাহে, আপনাদের দুজনের মধ্যে আকর্ষণের অভাব থাকবে। 

শিক্ষা: শিক্ষার কথা বললে, এই সপ্তাহে যারা বিজনেস স্টাডিজ, ভিজ্যুয়াল কমিউনিকেশন, মাল্টিমিডিয়া এবং সফটওয়্যার টেস্টিং এর সাথে জড়িত তারা উৎসাহের অভাব অনুভব করতে পারে। আপনি আপনার পড়াশোনার সাথে কাজ করার জন্য মাঝারি প্রকল্প পেতে পারেন। তবে এই সপ্তাহটি সাফল্যের দিক থেকে খুব একটা অনুকূল প্রমাণিত হবে না। 

পেশাগত জীবন: এই রাশির জাতক জাতিকারা যারা চাকরির ক্ষেত্রে যুক্ত তারা তাদের ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময় আপনার কাজ স্বীকৃত নাও হতে পারে, যা আপনার ঊর্ধ্বতনদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি করতে পারে, যার কারণে আপনি উচ্চতর অগ্রগতি এবং আরও অর্থ পেতে আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন। এই সপ্তাহে, আপনার বিদেশে চাকরির সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার স্বপ্ন পূরণ করতে পারে। এই মূলাঙ্কের লোকেরা যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত তাদের এই সপ্তাহে প্রতিযোগীদের কাছ থেকে প্রবল প্রতিযোগিতা এবং সমস্যার সম্মুখীন হতে হতে পারে, যার কারণে আপনার লাভ হ্রাস পাবে। আপনার ব্যবসায়িক অংশীদারদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রেও আপনি কিছু সমস্যার সম্মুখীন হবেন। 

স্বাস্থ্য: এই সময়ে আপনার স্বাস্থ্য খুব একটা ভালো নাও হতে পারে। আপনি উচ্চ সুগার সংক্রান্ত সমস্যা দ্বারা বিরক্ত হতে পারেন। সময়মতো খাবার না খাওয়ার কারণে আপনার জীবনে এই সমস্যা দেখা দিতে পারে। এছাড়াও, আপনি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাস দেখতে পাবেন যার কারণে আপনার স্বাস্থ্য নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে। এছাড়াও, এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাসের অভাবও আপনার স্বাস্থ্য সমস্যা বাড়িয়ে তুলবে।

উপায় - "ওং ভূমি পুত্রায় নমঃ” র প্রতিদিন 27 বার জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer