সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 25 জুন থেকে 01 জুলাই 2023

কিভাবে জানতে পারবেন নিজের মুখ্য সংখ্যা (মূলাঙ্ক)?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক ভবিষ্য়ফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলাঙ্ক জাতক/জাতিকাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। আপনি মাসের যে কোনও তারিখে জন্মগ্রহণ করেন, এটিকে ইউনিটের সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 র মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ - আপনি যদি কোন মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক হবে 1+0 অর্থাৎ 1 হবে।

একইভাবে, যে কোনও মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে সমস্ত জাতক/জাতিকারা তাদের মূলাঙ্ক জেনে তাদের সাপ্তাহিক রাশিফল জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যা রাশিফল (25জুনথেকে 01জুলাই 2023)

সংখ্যাতত্ত্ব জোতিষ আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচের প্রবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার মূলাঙ্ক নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা শাসিত হয়।

উদাহরণস্বরূপ মূলাঙ্ক, 1 এর উপর সূর্য দেবতার আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 কে দেব গুরু বৃহস্পতির মালিক রূপে মানা হয়, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। 6 সংখ্যার রাজা শুক্র এবং 7 সংখ্যাটি কেতু গ্রহের অন্তর্গত। শনিদেবকে 8 সংখ্যার অধিপতি মনে করা হয়। 9 সংখ্যাটি হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা সময়নিষ্ঠ এবং লক্ষ্যের প্রতি নিবেদিত। এই সময়ে আপনি ব্যস্ত থাকবেন এবং কোনও বড় সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, জাতক/জাতিকাদের চেষ্টা করা উচিত যে কোনও দূর দূরত্বের যাত্রা এড়াতে।

প্রেম জীবন- পরিবারে ভুল বোঝাবুঝির কারণে পরিবেশ খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার প্রেম সম্পর্ক কে প্রভাবিত করতে পারে। অতএব, এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে সম্পর্ককে মধুর করার জন্য, পারস্পরিক বোঝাপড়া এবং সম্প্রীতি তৈরি করার চেষ্টা করুন, কারণ এটি না করা আপনার সম্পর্কের তিক্ততার লক্ষণ। আপনার প্রিয়জনের সাথে নিয়মিত কথা বলার চেষ্টা করুন। এতে করে আপনার পারিবারিক পরিবেশেও শান্তি বজায় থাকবে।

শিক্ষা- এই সপ্তাহে আপনি পড়াশোনায় সমস্যার সম্মুখীন হতে পারেন কারণ শিক্ষার্থীদের মনোযোগ দিতে অসুবিধা হতে পারে। সেজন্য সফল হওয়ার জন্য আপনাকে আরও বেশি করে ফোকাস করতে হবে। এগুলি ছাড়াও, আপনাকে এই সময় একটি সময় সারণী অনুসরণ করতে হবে যাতে আপনি আপনার লুকানো ক্ষমতা ফিরে পেতে পারেন। এটি করার মাধ্যমে আপনি আপনার সমবয়সীদের সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা লাভজনক হবে বলে আশা করা যায় না।

পেশাগত জীবন- এ সপ্তাহে জাতক/জাতিকাদের ওপর আরও চাপের সম্ভাবনা রয়েছে। তাই আপনাকে একটি নতুন চাকরি খোঁজার পরামর্শ দেওয়া হচ্ছে, যা আপনাকে সন্তুষ্টি দেবে। এই সময় আপনাকে কাজের সাথে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে এবং এটি আপনার জন্য আনন্দদায়ক হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার প্রতিযোগীদের সামনে দাঁড়াতে আপনার অসুবিধা হতে পারে এবং এর সাথে অর্থ ক্ষতির লক্ষণ রয়েছে।

স্বাস্থ্য- এই সময় আপনাকে পিঠে ব্যথা এবং শরীর শক্ত হওয়ার মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে কোন ডাক্তারের সাথে পরামর্শ করার এবং সময়মতো ওষুধ খাওয়ার পরামর্শ দেওয়া হয়।

উপায় - প্রতিদিন 108 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আপনার দৈনন্দিন কাজগুলি সম্পূর্ণ করা কঠিন বলে মনে হতে পারে। এই সময়ে আপনি জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে নিরাপত্তাহীনতা বোধ করতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি আধ্যাত্মিকতার দিকে আগ্রহী হয়ে পড়বেন এবং এটি আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে। আপনি যদি রাজনীতির ক্ষেত্রের সাথে যুক্ত হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব বেশি উৎসাহজনক হবে বলে আশা করা হচ্ছে না। সফল হওয়ার জন্য আপনাকে একটু ধৈর্য ধরে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন, তবে এই সপ্তাহে তা করা এড়িয়ে চলুন। এ ছাড়া মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের মনে বিভ্রান্তির পরিস্থিতি তৈরি হতে পারে।

প্রেম জীবন-  এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্কে বড় উত্থান-পতনের লক্ষণ রয়েছে। এই সময় আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাবের কারণে বিরোধ দেখা দিতে পারে এবং এটি আপনার সুখকে প্রভাবিত করবে। এই সময় আপনি নিজেকে একটি চাপপূর্ণ পরিস্থিতিতে খুঁজে পেতে পারেন, যা আপনার সম্পর্ককে নেতিবাচকভাবে প্রভাবিত করতে বাধ্য। অতএব, আপনার সম্পর্ক রোমান্টিক রাখতে, আপনার সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করা উচিত।

শিক্ষা- চাকুরীজীবীদের জন্য, এই সময় কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং সিনিয়রদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার আশা করা হচ্ছে। এছাড়াও, এই সপ্তাহে আপনার কাজ সময়মতো শেষ করতে আপনি চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে এই সময়ের মধ্যে সাবধানে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার ক্ষতি হতে পারে। 

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র এই সপ্তাহটি কর্মজীবীদের জন্য ফলদায়ক হওয়ার সম্ভাবনা নেই কারণ কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং সিনিয়রদের সাথে আপনাকে কিছু উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। এছাড়াও, আপনার উপর কাজের চাপ ভারী হবে যা আপনি সময়মতো সম্পূর্ণ করতে ব্যর্থ হতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা নাও পেতে পারেন। যারা ব্যবসা করেন তাদের সতর্ক থাকতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য- এই সময়, জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার কারণ আপনার মধ্যে উৎসাহ এবং মানসিক শক্তির অভাবের লক্ষণ রয়েছে। এই সময় আপনার ঠান্ডা লাগার কারণেও ভোগার সম্ভাবনা থাকে, তাই আপনাকে ঠান্ডা জল থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় - প্রতিদিন 108 বার “ওং সোমায় নমঃ” র জপ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের মধ্যে প্রচুর আত্মবিশ্বাস থাকবে এবং এর কারণে আপনি কঠিন চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে সক্ষম হবেন। আপনি যে কাজই করুন না কেন, আপনি অবশ্যই তাতে সফলতা পাবেন। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করছেন বা কাজের সম্প্রসারণের কথা ভাবছেন, তবে এই সময়টি এই ধরনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য উপযুক্ত বলে প্রমাণিত হবে। এছাড়াও, আপনি এই সময় দীর্ঘ দূরত্বের ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন।

প্রেম জীবন-  এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্ক খুব ভাল হবে এবং আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। আপনাদের দুজনের মধ্যে তালমিল ও ভালোবাসা অন্যদের জন্য উদাহরণ হিসেবে আবির্ভূত হবে। এই সময় আপনারা উভয়ই আধ্যাত্মিক যাত্রায় যেতে পারেন এবং এটি আপনার জন্য উপকারী হবে কারণ এটি আপনার জীবনধারায় উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এছাড়াও, আপনি আপনার সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন।

শিক্ষা - এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে আরও ভাল করবে। আপনি অ্যাকাউন্টিং এবং ব্যবসা পরিচালনার মতো বিষয়ে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি সমস্ত বিষয়ে ভাল নম্বর পেতেও সফল হবেন। এর সাথে, মূলাঙ্ক 3 র শিক্ষার্থীরা তাদের ক্ষমতা সম্পর্কে জানবে।

পেশাগত জীবন- মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের আপনি কাজের ক্ষেত্রেও সাফল্য পাবেন এবং আপনি আপনার কাজে সম্পূর্ণ দক্ষতা অর্জন করবেন। আপনার কঠোর পরিশ্রমের কারণে, আপনি আপনার কাজের জন্য যথাযথ স্বীকৃতি এবং কৃতিত্ব পেতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আরও নিবেদিতভাবে আপনার কাজে এগিয়ে যাবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা তাদের প্রত্যাশা অনুযায়ী মুনাফা পাবেন এবং আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - এই সপ্তাহে, আপনার ভিতরে শক্তির যোগাযোগ থাকবে এবং আপনি আরও ইতিবাচকতার সাথে এগিয়ে যাবেন। এই কারণে, আপনি আপনার স্বাস্থ্য ভাল বজায় রাখতে সক্ষম হবেন।

উপায় - প্রতিদিন 108 বার “ওং বৃঙ বৃহস্পতেয় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে পরিকল্পিতভাবে এগিয়ে যেতে হবে কারণ আপনার সামনে কিছু চ্যালেঞ্জ আসতে পারে। এই সময়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে বিভ্রান্তির সম্মুখীন হতে হতে পারে। সেজন্য আপনাকে খুব সাবধানে সমস্ত সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সময় দীর্ঘ দূরত্বের যাত্রা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার জন্য ফলদায়ক না হওয়ার ইঙ্গিত রয়েছে।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্কের উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে কারণ আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাব থাকবে। এই কারণেই আপনাকে আপনার সম্পর্ক আরও ভাল রাখতে গুরুত্বপূর্ণ পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, পরিবারে চলমান কিছু বিবাদের সমাধানে আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি যদি আপনার সঙ্গীর সাথে ভ্রমণের পরিকল্পনা করেন তবে এই সপ্তাহে এটি এড়িয়ে চলুন। 

শিক্ষা- শিক্ষার ক্ষেত্রে, এই সপ্তাহে মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের জন্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। আপনি যদি কমিউনিকেশন বা ওয়েব ডিজাইনিং নিয়ে অধ্যয়ন করেন তবে আপনাকে এই সময়ে আরও মনোযোগ দিতে হবে। মূলাঙ্ক 4 র শিক্ষার্থীদের তাদের পড়াশোনার জন্য একটি পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়া উচিত কারণ আপনার একাগ্রতা বজায় রাখা কঠিন হবে। এই সপ্তাহে আপনার কোন নতুন বিষয় পড়া এড়িয়ে চলা উচিত।

পেশাগত জীবন- এই সপ্তাহে আপনার কাজের চাপ বেশি হতে পারে। এছাড়াও, আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য যথাযথ স্বীকৃতি এবং কৃতিত্ব না পাওয়ারও সম্ভাবনা রয়েছে। আপনি অনুভব করতে পারেন যে আপনি সম্পূর্ণ দক্ষতার সাথে কাজ করতে অক্ষম। অন্যদিকে, ব্যবসায়ীদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা পাওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

স্বাস্থ্য - মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সময় হজমের সমস্যা হওয়ার লক্ষণ থাকায় সময়মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এই কারণে, আপনার মানসিক শক্তি হ্রাস হতে পারে। এছাড়াও, আপনাকে উচ্চ তেল-মশলাযুক্ত জিনিস থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় - প্রতিদিন 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন। 

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে, আপনি নিজের উন্নতির জন্য কিছু বিশেষ পদক্ষেপ নিতে পারেন। এই সময়ে সঙ্গীত এবং ভ্রমণের প্রতি আপনার আগ্রহ বাড়বে। এছাড়া খেলাধুলার প্রতিও আপনার আগ্রহ বাড়বে। এই সময়ে আপনি নির্দিষ্ট কিছু ক্ষেত্রে দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন এবং আপনি ট্রেডিংয়ের মাধ্যমে ভাল রিটার্ন পাবেন। 

প্রেম জীবন-  এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া চমৎকার হবে। এছাড়াও আপনার সঙ্গীও আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করবে এবং আপনার সম্পর্কের মধ্যে রোমান্স ও আকর্ষণ বজায় থাকবে। 

শিক্ষা- শিক্ষার ক্ষেত্রে, আপনি এই সময় দুর্দান্ত ফলাফল পাবেন এবং আপনি ভাল নম্বর পেতে সক্ষম হবেন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন, তবে আপনি এতেও ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন। এই সপ্তাহটি ফাইন্যান্স এবং ওয়েব ডিজাইনিং অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত হবে এবং আপনি আপনার লুকানো দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন- কর্মজীবীরা এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা পাবেন। এছাড়াও, জাতক/জাতিকরাও নতুন এবং আরও ভাল কাজের সুযোগ পাওয়ার ইঙ্গিত পাচ্ছেন এবং আপনি এতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য- জাতক/জাতিকাদের এই সময় ত্বক সংক্রান্ত অ্যালার্জির সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপনার ফিটনেস কিছুটা হ্রাস পেতে পারে। যদিও, আপনার কোন বড় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে না।

উপায় - প্রতিদিন 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে অনেক সুবিধা পাবেন। আপনি এটির সাহায্যে একটি ভাল পরিমাণ অর্থ উপার্জন এবং সঞ্চয় করতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও, আপনি আপনার অভ্যন্তরীণ দক্ষতাকে সম্পূর্ণরূপে সম্পূর্ণ করতে সক্ষম হবেন। আপনি যদি গান শিখছেন তবে এই সময়টি আপনার জন্য দুর্দান্ত হবে।

প্রেম জীবন- এই সপ্তাহে, আপনার প্রেম সম্পর্কে আরও আকর্ষণ এবং তৃপ্তির অনুভূতি থাকবে। এর সাথে, আপনারা একে অপরকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। এই সময়ে আপনি ভ্রমণে যেতে পারেন এবং এই ভ্রমণটি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে।

শিক্ষা- এই সময় মূলাঙ্ক 6 র শিক্ষার্থীরা যোগাযোগ প্রকৌশল, সফ্টওয়্যার এবং অ্যাকাউন্টিংয়ে বিশেষজ্ঞ হতে সক্ষম হবে। আপনি আপনার সমবয়সীদের মধ্যে নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার একাগ্রতা বাড়বে এবং আপনি সহকর্মী শিক্ষার্থীদের সামনে আপনার যোগ্যতা এবং দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবেন।

পেশাগত জীবন- এই সময়ে, আপনি আপনার কাজের কারণে আরও ব্যস্ত থাকবেন, যদিও আপনি এর থেকে ইতিবাচক ফলাফল পাবেন। এছাড়াও আপনি আপনার আগ্রহ অনুযায়ী নতুন চাকরির সুযোগ পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে সম্প্রসারণে সফল হতে পারেন। আপনি অংশীদারিত্বে একটি নতুন ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন এবং ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে।

স্বাস্থ্য- এই সপ্তাহ মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার কোনো সমস্যা হবে না। আপনার হাসিখুশি স্বভাব আপনার স্বাস্থ্য ঠিক রাখবে।

উপায় - প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের এই সপ্তাহের ভিতরে নিরাপত্তাহীনতার বোধ তৈরি হতে পারে এবং আপনার মধ্যে আকর্ষণের অভাবের লক্ষণ রয়েছে। এই সময় আপনি আপনার ভবিষ্যৎ নিয়ে বিভ্রান্তিতে থাকবেন। আকর্ষণের অভাবের কারণে, জাতক/জাতিকাদের স্থিতিশীল হতে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সেজন্য আপনাকে ছোট ছোট বিষয় নিয়ে পরিকল্পনা করে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মানসিকভাবে নিজেকে প্রস্তুত করার জন্য আধ্যাত্মিকতার দিকে মনোনিবেশ করা ভাল হবে।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনার পারিবারিক কলহের কারণে আপনার প্রেমের ক্ষেত্রে তিক্ততার লক্ষণ রয়েছে। পারিবারিক পরিস্থিতির কারণে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসার অভাব হতে পারে। এছাড়াও বাড়ির সম্পত্তি নিয়েও বিবাদের সৃষ্টি হতে পারে। অতএব, আপনার সম্পর্ক আরও ভালভাবে চালাতে, একটি উষ্ণ সম্পর্ক বজায় রাখুন।

শিক্ষা- আইন ও দর্শনের বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব একটা লাভজনক হবে বলে আশা করা যাচ্ছে না। এই সময় উচ্চ নম্বর পেতে শিক্ষার্থীদের অসুবিধা হওয়ার ইঙ্গিত রয়েছে। এছাড়াও, আপনি বিষয়গুলি মনে রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং এটি আপনার কর্মক্ষমতা প্রভাবিত করবে। যদিও আপনি আপনার লুকানো দক্ষতা ধরে রাখতে সক্ষম হবেন তবে শিক্ষার ক্ষেত্রে আপনি একটি চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখোমুখি হবেন। 

পেশাগত জীবন- চাকরিজীবীদের জন্য এই সময়টা স্বাভাবিক ফল বয়ে আনতে চলেছে। আপনি নিজের মধ্যে আরও দক্ষতা বিকাশ করতে সক্ষম হবেন এবং এর কারণে আপনি কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। তবে, এই সময় ব্যবসায়ীদের জন্য কঠিন হবে বলে আশা করা হচ্ছে কারণ আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য- সময়মতো খাওয়া-দাওয়া না করার কারণে ত্বকে অ্যালার্জি ও হজমের সমস্যা দেখা দেয়। যদিও, আপনার কোন বড় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে না।

উপায় - প্রতিদিন 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা এই সপ্তাহের মধ্যে আপনি আপনার ধৈর্য হারাতে পারেন এবং এর কারণে আপনি পিছিয়ে থাকতে পারেন। এটি ছাড়াও, ঘোরাঘুরি করার সময় আপনি আপনার মূল্যবান জিনিস হারাতে পারেন এবং এটি আপনার জন্য চাপের কারণ হয়ে উঠবে। সেজন্য জাতক/জাতিকাদের সুশৃঙ্খলভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেম জীবন - এই সপ্তাহে আপনি পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে চিন্তিত দেখা দিতে পারেন। এছাড়াও, আপনি আপনার বন্ধুদের কারণে আপনার প্রেমের ক্ষেত্রে উত্থান-পতন দেখতে পারেন। সম্পর্কের মধ্যেও প্রেমের অভাব দেখা যাবে এবং একে অপরের থেকে দূরে থাকতে পারেন।

শিক্ষা- শিক্ষার ক্ষেত্রে, এই সপ্তাহে শিক্ষার্থীদের খুব বেশি ইতিবাচক ফলাফল আশা করা যায় না এবং এমন সম্ভবনা রয়েছে যে ক্রমাগত কঠোর পরিশ্রম সত্ত্বেও, আপনাকে সফল হতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। তাই শিক্ষার্থীদের ভাল প্রদর্শন করার জন্য দৃঢ় সংকল্প এবং ধৈর্য নিয়ে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন- এই সময় শ্রমজীবী মানুষ তাদের কঠোর পরিশ্রমের যথাযথ স্বীকৃতি না পাওয়ার ইঙ্গিত রয়েছে। এছাড়াও, এমন পরিস্থিতির উদ্ভব হওয়ার সম্ভাবনা রয়েছে যাতে আপনার সঙ্গীরা আপনার থেকে এগিয়ে যাবে।

স্বাস্থ্য- এই সপ্তাহে আপনি আপনার পায়ে এবং হাঁটুতে ব্যথার অভিযোগ করতে পারেন এবং এটি আপনার ভারসাম্যহীন খাদ্যের কারণে হতে পারে।

উপায় - প্রতিদিন 11 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে) 

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকারা এই সপ্তাহে স্বাভাবিক ফলাফল পেতে সক্ষম হবেন। এই সময় আপনি আপনার জীবনে আকর্ষণ বজায় রাখতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পূর্ণ সাহসিকতার সাথে এগিয়ে যেতে সক্ষম হবেন।

প্রেম জীবন- এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে উচ্চ মূল্যবোধ স্থাপন করবেন এবং আপনার সঙ্গীর সাথে সম্মানের সাথে আচরণ করবেন। এর প্রভাবে, আপনাদের উভয়ের মধ্যে বোঝাপড়া বাড়বে এবং আপনাদের সম্পর্কের মধ্যে প্রেম এবং রোমান্স বাড়বে।

শিক্ষা- এই সপ্তাহ মূলাঙ্ক 9 র শিক্ষার্থীদের ম্যানেজমেন্ট ও ইঞ্জিনিয়ারিং বিষয়ে ভালো ফল করতে সফল হবেন। এই সময় আপনি বিষয়গুলি দ্রুত উপলব্ধি করতে সক্ষম হবেন এবং ফলস্বরূপ আপনি ভাল প্রদর্শন করতে সক্ষম হবেন। আপনি আপনার সমবয়সীদের মধ্যে একটি উদাহরণ হিসাবে আবির্ভূত হবে. এছাড়াও, মূলাঙ্ক 9 র শিক্ষার্থীদের তাদের আগ্রহ অনুসারে কিছু নতুন পেশাদার কোর্স অধ্যয়ন শুরু করতে পারে।

পেশাগত জীবন- এই সপ্তাহে আপনি খুব কঠোর পরিশ্রম করবেন এবং আপনি আপনার কাজের জন্য কৃতিত্ব পাবেন। আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পেতে সক্ষম হবেন এবং এটি আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। ব্যবসায়ীরা ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য - আপনার ভিতরের উর্জার কারণে এই সপ্তাহে আপনি ভালো স্বাস্থ্য বানিয়ে রাখতে সক্ষম হবেন আর আপনার কোন সমস্যা হবে না। 

উপায় - প্রতিদিন 27 বার “ওং ভৌময় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer