সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 26 নভেম্বর থেকে 02 ডিসেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 26 নভেম্বর থেকে 02 ডিসেম্বর 2023

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (19 নভেম্বর থেকে 25 নভেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

মূলাঙ্ক 1 র লোকেরা দৃঢ় সংকল্পবদ্ধ এবং একটি নিয়মতান্ত্রিক পদ্ধতিতে তাদের জীবনের জিনিসগুলি অর্জন করার চেষ্টা করে। তারা তাদের নীতি অনুসরণ করতে পছন্দ করে এবং তাদের কাজ দ্রুত সম্পন্ন করার চেষ্টা করে। মূলাঙ্ক 1 র ব্যক্তিরা সময়নিষ্ঠ হয়ে থাকেন। তারা তাদের প্রতিশ্রুতিতে প্রতিশ্রুতিবদ্ধ থাকে এবং তাদের কাজ দ্রুত শেষ করার জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যায়।

প্রেম জীবন : এই সময় আপনি আপনার সঙ্গীর প্রতি সৎ থাকবেন। এতে আপনার জীবনসাথীর মনে আপনার জন্য ভালো অনুভূতি তৈরি হবে। আপনাদের দুজনের মধ্যে রোমান্স বৃদ্ধি হবে, যা পারস্পরিক বোঝাপড়াকে উন্নত করবে। এর সাথে সাথে আপনাদের দুজনের সম্পর্কও মজবুত হবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আরও সংযুক্ত বোধ করবেন। এভাবে আপনি আপনার সঙ্গীকে আরও পরিপক্কতার সাথে বোঝার চেষ্টা করবেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হতে চলেছে। আপনি যদি কঠোর পরিশ্রম করেন এবং আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা করেন তবে আপনি এতে সাফল্য পাবেন। আপনি আপনার সহপাঠীদের মধ্যে সেরা নম্বর পেতে পরিচালনা করতে পারেন। ম্যানেজমেন্ট এবং ব্যবসায়িক পরিসংখ্যানের মতো বিষয়ে আপনার পারফরম্যান্স চমৎকার হবে। এবার আপনি আগের চেয়ে আরও বেশি পেশাগতভাবে পড়াশোনা করবেন এবং শিক্ষাক্ষেত্রে উজ্জ্বলভাবে কাজ করবেন।

পেশাগত জীবন : কাজের ক্ষেত্রে আপনার জন্য খুব ভাল পরিস্থিতি রয়েছে। নতুন কাজের সুযোগ পেয়ে আপনি সন্তুষ্ট বোধ করবেন। আপনি আপনার সহকর্মীদের পিছনে ফেলে এগিয়ে যেতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য কোন নতুন ব্যবসা শুরু করার সম্ভাবনা রয়েছে যা তাদের ভাল মুনাফা অর্জনের সুযোগ দেবে। এই সপ্তাহে আপনি একটি বহু-স্তরের ব্যবসায় যোগদানের সুযোগ পেতে পারেন যেখানে আপনি খুব ভাল লাভ পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি শারীরিকভাবে সুস্থ বোধ করবেন। উৎসাহ ও মানসিক শক্তি বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনার মানসিক শক্তির মাত্রা আরও বাড়াতে পারে। এই সপ্তাহে নিজেকে সুস্থ রাখতে আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন।

উপায় : রবিবারের দিন সূর্য্য গ্রহের জন্য যজ্ঞ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র লোকদের খুব আবেগপ্রবণ স্বভাবের হয় এবং তারা এমনকি ছোট জিনিসও মনে রাখে। এই কারণে, এই লোকেরা প্রায়ই বিভ্রান্ত থাকে এবং কখনই সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না। মানসিকভাবে দুর্বল হওয়ার কারণে, এই লোকেরা প্রায়ই এমন সুযোগগুলি মিস করে যা তাদের জীবনকে উন্নত করার সম্ভাবনা রাখে। এই লোকেরা দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পছন্দ করে।

প্রেম জীবন : আপনি যদি আপনার সম্পর্কের উন্নতি করতে চান, তাহলে এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে এমন কিছু নিয়ে কথা বলবেন না যা তাকে মানসিক আঘাত করে কারণ এটি আপনার সম্পর্ককে তিক্ত করতে পারে। আপনি যদি এই ধরণের পরিস্থিতি এড়াতে চান তবে আপনার জীবনসাথীর সাথে তালমিল বজায় রাখার চেষ্টা করুন। আপনি আপনার অহংকারের কারণে আপনার সঙ্গীর কাছে আপনার ভালবাসা দেখাতে ব্যর্থ হতে পারেন, তাই আপনাকে অহংকার এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

শিক্ষা : ভাল নম্বর পেতে শিক্ষার্থীদের আরও প্রচেষ্টা করতে হবে। আপনার অধ্যয়ন এবং পেশাগতভাবে কাজ করা উচিত। আপনি যদি এটি করতে সক্ষম না হন তবে আপনার মনোযোগ পড়াশোনা থেকে সরে যেতে পারে এবং এর কারণে আপনার কর্মক্ষমতাও হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনাকে শুধু মনোযোগ বাড়াতে হবে। এটি আপনাকে ভাল নম্বর স্কোর করতে সাহায্য করবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্রে আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে, আপনি সময়মতো কাজ সম্পূর্ণ করতে ব্যর্থ হতে পারেন। আপনার উর্ধ্বতনদের সাথে আপনার কিছু মতবিরোধ হওয়ারও সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার কাজের প্রতি নিবেদিত থাকেন এবং অফিসে আপনার কাজের জন্য একটি সময়সূচী তৈরি করেন তবে ভাল হবে। এই সপ্তাহে আপনার ঊর্ধ্বতনদের কারণে আপনাকে আপনার অফিসে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য : এই সপ্তাহে মূলাঙ্ক 2 র ব্যক্তিরা সর্দি-কাশির শিকার হতে পারেন। সংক্রমণের কারণে, আপনার এই ধরনের স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, আপনার স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে কাজ করা উচিত। যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্যে, আপনার স্বাস্থ্যের উন্নতি হবে না বরং আপনার জীবনযাত্রারও উন্নতি হবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং চন্দ্রায় নমঃ” মন্ত্রের জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা খোলা মনের হয়। ঘুরিয়ে-ফিরিয়ে কথা বলার পরিবর্তে তারা সরাসরি কথা বলে। এরা একটু অহংকারী স্বভাবের হতে পারে। এই সপ্তাহে, মূলাঙ্ক 3 র ব্যক্তিদের অধিক ভ্রমণ করতে হতে পারে এবং তাদের ভ্রমণের সুফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কথোপকথন শৈলী বা যোগাযোগ দক্ষতা উন্নত করার চেষ্টা করবেন। এই সময়ে আপনি নতুন ভাষা শিখতে আগ্রহী হবেন।

প্রেম জীবন : এই সময়, আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সঙ্গীর উপর খোলামেলাভাবে আপনার ভালবাসা বর্ষণ করবেন। এতে আপনাদের দুজনের সম্পর্কও মজবুত হবে। আপনি আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে শুরু করবেন এবং তাকে গুরুত্বও দেবেন। এটি আপনার সম্পর্ক উন্নত করতে অনেক সাহায্য করবে। এই সপ্তাহে আপনার মনে হবে যেন দুজনেই একে অপরের জন্য তৈরি। আপনি আপনার সঙ্গীর সাথে একটি পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পেতে পারেন এবং আপনারা উভয়ই এটি অনেক উপভোগ করবেন।

শিক্ষা : শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে কিছু ভালো মান স্থাপন করবে। ব্যবসায় পরিসংখ্যান, লজিস্টিকস এবং ইকোনমিক্সের মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল নম্বর স্কোর করতে সফল হবে। শিক্ষাক্ষেত্রে আপনি যা করছেন তাতে আপনার আগ্রহ বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার জন্যও এই সময়টা ভালো যাচ্ছে। আপনি যদি কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করেন তবে অবশ্যই আপনি এতে সফলতা পাবেন।

পেশাগত জীবন : সামর্থ্য অনুযায়ী নতুন চাকরির সুযোগ পাবেন। আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গের কারণে, আপনি এই সপ্তাহে পদোন্নতি পেতে পারেন এবং এটি আপনাকে আরও ভাল করতে উৎসাহিত করবে। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা বাজারে তাদের প্রতিযোগীদের পরাজিত করে সফল হবে, যার কারণে আপনি ভাল লাভ পাবেন।

স্বাস্থ্য : আপনি এই সময় উদ্দীপনায় পূর্ণ হতে চলেছেন এবং এর ইতিবাচক প্রভাবও আপনার স্বাস্থ্যের উপর দৃশ্যমান হবে। ইতিবাচক হলে আপনি সাফল্য পাবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পতেয় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

মূলাঙ্ক 4 র লোকেরা খুব বুদ্ধিমান হয়। তারা তাদের জীবনে যা চায়, তারা তা পায়। তারা আবেগপ্রবণ এবং এর কারণে তারা মাঝে মাঝে সমস্যায় পড়ে। বুদ্ধিমান হওয়ায় তারা খুব সহজেই তাদের লক্ষ্য অর্জন করে। আপনি যদি আপনার জীবনকে সমৃদ্ধ করতে চান তবে আপনার সঠিক পরিকল্পনা করা উচিত। এই জিনিসটি ভবিষ্যতেও আপনার জন্য খুব দরকারী হতে পারে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি হচ্ছে। এই সময় আপনি আপনার জীবনসাথীকে আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। তিনি আপনাকে দুঃখ এবং সুখ উভয় ক্ষেত্রে সমর্থন করবেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। এতে আপনার সম্পর্কে মধুরতাও বাড়বে।

শিক্ষা : আপনি পেশাগতভাবে পড়াশোনা করবেন এবং সাফল্যের শিখরে পৌঁছাবেন। ভিজ্যুয়াল কমিউনিকেশন এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এর মত বিষয় অধ্যয়নরত শিক্ষার্থীরা উপকৃত হবে। শিক্ষার্থীরা নিজেদের মধ্যে বিশেষ ক্ষমতা ও দক্ষতা বিকাশের চেষ্টা করবে, যা ভবিষ্যতে তাদের জন্য ফলপ্রসূ হবে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কিছু নতুন কাজের সুযোগও পেতে পারেন যা আপনাকে খুশি করবে। আপনার বর্তমান চাকরিতেও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি পাওয়ার পরে আপনি খুব সন্তুষ্ট বোধ করবেন এবং এই সুযোগগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। আপনি আপনার ঊর্ধ্বতনদের সামনে আপনার দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হবেন। এতে আপনার সুনামও বাড়বে। এই সময়ে, ব্যবসায়ীরাও নতুন ব্যবসার সুযোগ পাবেন যাতে তারা প্রচুর লাভের আশা করছেন। আপনি আপনার ব্যবসায়িক অংশীদার থেকেও সহায়তা পাবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার শারীরিক স্বাস্থ্য খুব ভালো যাবে। আপনার চারপাশে থাকবে আনন্দ এবং ভাল জিনিসগুলির কারণে আপনি উৎসাহ এবং মানসিক শক্তিতে পূর্ণ থাকতে চলেছেন। সঠিক খাদ্যাভ্যাস বজায় রাখলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 5 র লোকেরা তাদের সমস্ত কাজ যৌক্তিকভাবে করবেন। শেয়ার মার্কেটে আপনার আগ্রহ বাড়তে পারে এবং আপনি এখান থেকে প্রচুর অর্থ উপার্জনও করতে পারেন। এই সপ্তাহে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। আপনি কিছু সম্পর্কে আবেগ প্রদর্শন করতে পারেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন। এটি আপনাদের দুজনের মধ্যে সম্পর্ককে মজবুত করবে এবং আপনার প্রেম জীবনে সুখ আনবে। আপনি আপনার পরিবারে চলমান সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে আপনার জীবনসাথীকে বোঝানোর চেষ্টা করবেন এবং তাকে খুশি রাখতেও সফল হবেন।

শিক্ষা : ধৈর্যশীল হওয়া, সময় ভালোভাবে পরিচালনা করা এবং অন্যদের সাথে ভালোভাবে কথাবাত্রা করার মতো দক্ষতা আপনার মধ্যে বিকশিত হবে। এই সপ্তাহে আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল নম্বর পেতে সফল হবেন এবং আপনার দক্ষতা দেখাতে সক্ষম হবেন। মার্কেটিং এবং লজিস্টিকসের মতো কোর্সে আপনি ভালো নম্বর পাবেন। এছাড়াও, আপনি কিছু বিশেষ দক্ষতা শিখতে পারেন যা আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করতে পারে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার চাকরিতে খুব ভাল ফলাফল পাবেন এমন ইঙ্গিত রয়েছে। এটি আপনাকে কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতার জন্য ইতিবাচক প্রতিক্রিয়া পেতে সাহায্য করবে। এই সময়, ব্যবসায়ীরা আউটসোর্সিং ব্যবসা শুরু করতে পারেন যা ব্যবসার ক্ষেত্রে তাদের কর্মক্ষমতা উন্নত করবে। আপনি ব্যবসায় নতুন কৌশল বাস্তবায়নের জন্য নিজেকে প্রস্তুত করবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাবে। কোনো গুরুতর স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। তবে সময়মতো খাবার না খাওয়ার কারণে আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভালো রাখতে সময়মতো খাবার খেতে হবে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের আচরণ এমন হবে যে সবাই তাদের ভালবাসতে শুরু করবে। আপনি দীর্ঘ ভ্রমণে যেতে ইচ্ছুক হতে পারেন। এই সময়ে, আপনি আপনার উচ্চ আত্মার সাথে আপনার কাজে ভাল ফলাফল পেতে সফল হবেন। আপনি আপনার আরাম বাড়ানোর দিকে মনোযোগ দিতে পারেন।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর সাথে হাসতে এবং খুশি হওয়ার অনেক সুযোগ পাবেন। এটি আপনার মেজাজ উন্নত করবে এবং আপনার সম্পর্ককে মজবুত করবে। আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছুটা ব্যবহারিক হবেন, যা আপনাকে আপনার পরিবারে ভাল মূল্যবোধ প্রতিষ্ঠা করতে সহায়তা করবে।

শিক্ষা : আপনার শিক্ষক এবং পরীক্ষকরা আপনার দক্ষতা এবং প্রতিভা প্রশংসা করবে। এটি আপনাকে আপনার পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করতে এবং ভাল নম্বর পেতে উৎসাহিত করবে। আপনি কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং ইত্যাদিতে ভালো প্রদর্শন করবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনের জন্য বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই ধরনের স্মরণীয় সুযোগগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এর সাথে, আপনাকে কাজের জন্য বিদেশেও থাকতে হতে পারে এবং এটি আপনার জন্য একটি খুব সোনালী সময় হবে। এই সময়ে, ব্যবসায়ীরা এমন একটি নতুন চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে যা তাদের বড় মুনাফা অর্জনের সুযোগ দেবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি নিজেকে মজবুত করতে চাইতে পারেন। উদ্দীপনা এবং আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই সপ্তাহে আপনি মজবুত হয়ে উঠবেন এবং আপনার ইতিবাচকতা বৃদ্ধি পাবে।

উপায় : প্রতহ্য 33 বার “ওং ভার্গবায় নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র ব্যক্তিদের এই সময়ে আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। আপনাকে ধর্মীয় উদ্দেশ্যেও ভ্রমণ করতে হতে পারে এবং এই ভ্রমণগুলি থেকে আপনি প্রচুর সুবিধা পেতে পারেন। মূলাঙ্ক 7 র লোকেরা প্রতিটি গুণ এবং দক্ষতায় আশীর্বাদপ্রাপ্ত এবং এই সময়ে আপনি এই দিকে নিজেকে উন্নত করার জন্য কাজ করবেন।

প্রেম জীবন : এই সময়ে, আপনি আপনার সঙ্গীর প্রতি কম আকর্ষণ অনুভব করতে পারেন এবং এর কারণে আপনার সম্পর্কের সুখের লক্ষণগুলি কম দেখা যায়। আপনাদের দুজনের মধ্যে তালমিলের অভাবও থাকবে। কিছু পারিবারিক সমস্যার কারণে, আপনি আপনার সঙ্গীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনাদের দুজনের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর মধ্যেই আপনার আগ্রহ আধ্যাত্মিকতার দিকে যেতে শুরু করবে।

শিক্ষা : মূলাঙ্ক 7 র শিক্ষার্থীরা বিভ্রান্ত হতে পারে এবং এর নেতিবাচক প্রভাব তাদের কর্মক্ষমতাতেও দেখা যাবে। এই সপ্তাহে আপনি আইন এবং ব্যবস্থাপনার মতো পেশাগত পড়াশোনা করতে পারেন। যদিও, বিভ্রান্তির কারণে, আপনি এই কোর্সগুলিতে ভাল প্রদর্শন করতে এবং আপনার প্রচেষ্টায় সাফল্য অর্জন করতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র ব্যক্তিদের তাদের চাকরিতে কাজের চাপের সম্মুখীন হতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের জন্য সম্মান ও প্রতিপত্তি পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এমনও সম্ভাবনা রয়েছে যে আপনার উর্ধ্বতনরা আপনার কাজকে সম্মান নাও করতে পারে এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি শারীরিকভাবে কিছুটা দুর্বল বোধ করতে পারেন। সেই সঙ্গে সুষম খাদ্য গ্রহণ না করা এবং সময়মতো খাবার না খাওয়ার কারণেও আপনার হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে। আপনার পায়ে এবং পিঠে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

মূলাঙ্ক 8 র লোকেরা খুব প্রতিশ্রুতিবদ্ধ এবং তারা এই সপ্তাহে এই বিষয়ে ফোকাস করতে চলেছে। এই সপ্তাহে, এই ব্যক্তিরা কর্মজীবনের ক্ষেত্রে কোন নতুন সুযোগের সন্ধান করতে চলেছেন, যা তাদের ইচ্ছা পূরণের পাশাপাশি তাদের সন্তুষ্টিও দেবে। এ ছাড়া ভবিষ্যতে তাদের উন্নয়নের কথা ভাবতে পারেন এসব মানুষ।

প্রেম জীবন : পারিবারিক বিভেদ এবং পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে প্রেমের অবনতি হতে পারে। আপনাদের দুজনের মধ্যে যোগাযোগের অভাব আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। আপনি যদি আপনার সম্পর্কের কিছুটা উন্নতি করতে চান তবে আপনাকে আপনার দিক থেকে কিছুটা সম্প্রীতি বজায় রাখতে হবে।

শিক্ষা : আপনি যদি ইঞ্জিনিয়ারিং এবং অ্যারোনটিক্সের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে এই সময়ে আপনার কর্মক্ষমতা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই বিষয়গুলিতে আপনার দক্ষতা ব্যবহার করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। সাফল্য অর্জন এবং ভাল প্রদর্শন করতে, আপনাকে নিজেকে মূল্যায়ন করতে হবে।

পেশাগত জীবন : আপনার সহকর্মী এবং সিনিয়র অফিসারদের কারণে আপনাকে অফিসে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এর কারণে আপনি আপনার দক্ষতা বা প্রতিভা প্রদর্শনের একটি সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য হতাশাজনক প্রমাণিত হতে পারে এবং এই সপ্তাহে ব্যবসায় ভাল লাভ না হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি মানসিক চাপের কারণে আপনার পায়ে এবং পিঠে ব্যথা অনুভব করতে পারেন। ভালো হবে আপনি নিজের ওপর বেশি মানসিক চাপ না দিয়ে মানসিক চাপ থেকে দূরে থাকুন। সুস্থ থাকতে মেডিটেশন ও যোগাসনের সাহায্য নিতে পারেন।

উপায় : প্রতহ্য 11 বার “ওং হনুমতে নমঃ” মন্ত্রের জপ করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 9 র লোকেরা এমন জিনিসগুলিতে মনোনিবেশ করতে চলেছে যা তাদের বিকাশে সহায়তা করতে পারে। এই সময়ে সম্পত্তিতে বিনিয়োগ এবং সম্পদ বৃদ্ধিতে আপনার আগ্রহ থাকবে। আপনি আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক উন্নয়নে কাজ করবেন। এই সপ্তাহে আপনি নিজেকে শারীরিকভাবে সুস্থ রাখতে আগ্রহী হবেন।

প্রেম জীবন : অহংকারের কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ফাটল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর কারণে আপনি আপনার সম্পর্কের মধ্যে ভালবাসার অভাব অনুভব করতে পারেন। মতভেদের কারণে সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া ও তালমিল বজায় রাখতে অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : এমন সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে শিক্ষার্থীরা পড়াশোনায় তাদের দক্ষতা দেখাতে ব্যর্থ হতে পারে এবং আপনি যা মুখস্ত করেছেন তা ভুলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সিভিল ইঞ্জিনিয়ারিং বা বৈদ্যুতিক প্রকৌশলের মতো বিষয়গুলি অধ্যয়ন করতে আগ্রহ দেখাতে পারেন তবে আপনি এই দিকে অগ্রসর হতে বাধার সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধির কারণে কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি এই দিকে পরিকল্পনা করেন এবং ভুলগুলি এড়াতে চেষ্টা করেন তবে ভাল হবে। পরিকল্পনার অভাব এবং পেশাগতভাবে কাজ করতে না পারার কারণে আপনার ব্যবসায় মন্দার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি অতিরিক্ত মানসিক চাপের কারণে গুরুতর মাথাব্যথার অভিযোগ করতে পারেন। সুস্থ থাকার জন্য, আপনাকে ধ্যান এবং যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 27 বার “ওং মঙ্গলায় নমঃ” মন্ত্রের জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer