সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 29 অক্টোবর থেকে 04 নভেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে একটি ডিজিটে বা নম্বরে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক নম্বর 1 থেকে 9 র মধ্যে যে কোনও সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও মাসের 10 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক নম্বর হবে 1+0 অর্থাৎ 1।

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল জানতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (29 অক্টোবর থেকে 04 নভেম্বর, 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, 1 নম্বরটি সূর্য ঈশ্বরের আধিপত্য। চন্দ্র হল 2 নম্বর মূলাঙ্কের অধিপতি। 3 নম্বরের মালিক ভগবান বৃহস্পতি, রাহু হল 4 নম্বরের রাজা। 5 নম্বর বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 নম্বরের রাজা শুক্র এবং 7 নম্বর গ্রহ কেতুর। শনিদেবকে 8 নম্বরের অধিপতি মনে করা হয়। 9 নম্বর হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকদের খুব সাধারণ দৃষ্টিভঙ্গি এবং গতিশীলতা তাদের স্বভাবে দেখা যায়। এই লোকেরা অত্যন্ত উচ্চাভিলাষী এবং তাদের ইচ্ছা ও আকাঙ্খা পূরণে ব্যস্ত থাকে। তাদের ফোকাস সবসময় তাদের লক্ষ্য অর্জনের দিকে থাকে। তারা প্রশাসনিক গুণাবলীতে পরিপূর্ণ। তারা তাদের সকল কাজে ভালো ফলাফল অর্জন করতে সক্ষম।

প্রেম জীবন: এই সময়ে আপনার মেজাজ খুব ভাল হতে চলেছে এবং আপনার সঙ্গীও আপনার ভাল মেজাজের সুবিধা পাবেন। এটি আপনার সম্পর্কের অব্যাহত সুখ এবং শান্তি নির্দেশ করে। আপনার ভাল মেজাজের কারণে, আপনি আপনার পরিবারে একটি শান্তিপূর্ণ পরিবেশ তৈরি করতে সক্ষম হবেন এবং আপনার জীবনসাথীর সাথে এটি পুরোপুরি উপভোগ করতে পারবেন।

শিক্ষা: আপনি যে ক্ষেত্রেই গবেষণা করছেন তাতে আপনি ভাল প্রদর্শন করবেন। এই সময়ে আপনি নিজের জন্য একটি আলাদা জায়গা তৈরি করবেন এবং আপনার সমবয়সীদের চেয়ে বেশি সফল হবেন। মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং ইত্যাদি ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীরা দুর্দান্ত প্রদর্শন করবে। এই সপ্তাহে আপনার শেখার ক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।

পেশাগত জীবন: চাকরিজীবীরা পূর্ণ পরিশ্রম ও নিষ্ঠার সাথে কাজ করবেন। আপনি এই সপ্তাহে ভাল প্রদর্শন করতে চলেছেন। এছাড়াও আপনার পদোন্নতি এবং আরও আর্থিক লাভের লক্ষণ রয়েছে। এই সময়ে আপনি নতুন চাকরির সুযোগ পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি আপনার ক্ষেত্রে একজন রাজার মতো আবির্ভূত হবেন এবং খুব ভাল মুনাফা অর্জন করবেন। আপনি নিজেকে নিয়ে বেশ সন্তুষ্ট হতে চলেছেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে। আপনি মানসিক শক্তিতে পূর্ণ বোধ করবেন যার কারণে আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। আপনি এই সময়ে খুব উত্তেজিত হতে চলেছেন। 

উপায় : রবিবারের দিন সূর্য্য দেবকে অর্ঘ্য দিন। 

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

মূলাঙ্ক 2 র লোকেরা সিদ্ধান্ত নেওয়ার সময় বিভ্রান্ত বোধ করবে এবং এটি আপনার সামনের পথে বাধাও তৈরি করতে পারে। সফল হতে, আপনাকে এই সপ্তাহের জন্য পরিকল্পনা করতে হবে। এই সপ্তাহে আপনি বন্ধুদের থেকে দূরে থাকলে ভাল হবে অন্যথায় তারা আপনার জন্য কিছু সমস্যা তৈরি করতে পারে। এগুলি ছাড়াও, এই সময়ে একটি দীর্ঘ ভ্রমণে যাওয়া আপনার উদ্দেশ্য পূরণ না করার সম্ভাবনা রয়েছে, তাই এই সপ্তাহে আপনার দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো উচিত।

প্রেম জীবন: আপনার সঙ্গীর সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে এই সময়ে আপনাকে যেকোনো উপায়ে আপনার সঙ্গীর সাথে মতভেদ এড়াতে হবে। এই সপ্তাহে আপনার প্রেম জীবনে রোমান্স, প্রেম এবং শান্তি আনতে আপনাকে কিছু আপস করতে হবে। আপনার সঙ্গীর সাথে ধর্মীয় যাত্রায় যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : এই সপ্তাহে, মূলাঙ্ক 2 র শিক্ষার্থীরা বিভ্রান্ত হতে পারে, তাই আপনাকে একাগ্রতার সাথে অধ্যয়ন করতে হবে। শিক্ষার্থীদের পূর্ণ পরিশ্রম ও নিষ্ঠার সাথে পড়াশোনা করা উচিত। শিক্ষার্থীদের এই সময়ে যুক্তি ব্যবহার করতে হবে। রসায়ন বা আইন অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো করতে বাধার সম্মুখীন হতে পারে। আপনার পড়াশোনায় আপনার যৌক্তিক ক্ষমতা ব্যবহার করুন। আপনি আপনার সমবয়সীদের মধ্যে আপনার নিজস্ব পরিচয় তৈরি করার চেষ্টা করবেন।

পেশাগত জীবন : শ্রমজীবী মানুষের কাজে কিছু ত্রুটি বা অসঙ্গতি থাকতে পারে। এই কারণে, কর্মক্ষেত্রে অগ্রগতি করতে আপনার অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে। ভুলের কারণে আপনার নতুন চাকরির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। অতএব, আপনার আরও মনোযোগ দিয়ে কাজ করা উচিত। আপনাকে ভালভাবে কাজ করতে হবে এবং দুর্দান্ত সাফল্য অর্জন করতে হবে যাতে আপনি আপনার সহকর্মীদের ছাড়িয়ে যেতে পারেন। ব্যবসায়ীদের জন্য লোকসানের পরিস্থিতি রয়েছে। প্রতিযোগীদের চাপের কারণে এটি আপনার সাথে ঘটতে পারে।

স্বাস্থ্য : আপনাকে আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দিতে হবে কারণ এই সপ্তাহে আপনার কাশি সংক্রান্ত সমস্যা হতে পারে। রাতে ঘুমতেও সমস্যা হতে পারে।

উপায় : সোমবারের দিন চন্দ্রমার জন্য যজ্ঞ করুন। 

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র লোকেরা তাদের নিজের মঙ্গলের জন্য একটি সাহসী সিদ্ধান্ত নিতে পারে। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি নিজের প্রতি সন্তুষ্ট থাকবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বৃদ্ধির লক্ষণ রয়েছে। নিজেকে অনুপ্রাণিত এবং উৎসাহিত করার ক্ষমতার কারণে, আপনি আপনার খ্যাতি বৃদ্ধিতে সফল হবেন। এই সপ্তাহে, আপনার আচরণে উদারতা বৃদ্ধি পাবে যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনাকে আরও বেশি ভ্রমণ করতে হতে পারে তবে ভাল জিনিস হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : আপনি আপনার প্রেমীর প্রতি আপনার রোমান্টিক অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। আপনারা উভয়েই একে অপরের কাছে আপনার চিন্তা প্রকাশ করতে সক্ষম হবেন, যা আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়াবে। আপনি আপনার পরিবারে ঘটতে থাকা যেকোনো ঘটনা সম্পর্কে আপনার জীবনসাথীর সাথে কথা বলতে পারেন বা আলোচনা করতে পারেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। পেশাদার হওয়ার মাধ্যমে, আপনি পড়াশোনায় দুর্দান্ত প্রদর্শন দিতে সফল হবেন। ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কোন নতুন চাকরি পেতে পারেন। এই নতুন সুযোগ পেয়ে আপনি খুব খুশি বোধ করবেন। আপনি নতুন কাজের সুযোগে আপনার দক্ষতা ভালভাবে প্রদর্শন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন যেখান থেকে তারা প্রচুর লাভের আশা করছেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো যাবে। সুস্থ থাকার ফলে আপনার উদ্যম ও উদ্যমও বাড়বে। উদ্যম এবং মানসিক শক্তি আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

উপায় : বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন। 

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 4 র মানুষের মনে নিরাপত্তাহীনতার অনুভূতি জাগতে পারে। এই কারণে, আপনি সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার দীর্ঘ যাত্রা এড়িয়ে চলা উচিত কারণ এই যাত্রা থেকে আপনি খুব কমই কোনো সুবিধা পাবেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার বড়দের পরামর্শের প্রয়োজন হতে পারে।

প্রেম জীবন : আপনার জীবন সঙ্গীর সাথে আপনার বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনাদের উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে আপনাদের সম্পর্কের মধ্যে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত করতে আপনার পক্ষ থেকে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করা উচিত।

শিক্ষা : ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বিভ্রান্ত হতে পারে। আপনার মন পড়াশুনা ছাড়া অন্য জিনিসের প্রতি আকৃষ্ট হতে পারে। এই কারণে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে আগের চেয়ে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি এই সপ্তাহে একটি নতুন প্রকল্পে ব্যস্ত হতে চলেছেন। এই প্রকল্পগুলি সম্পূর্ণ হতে আপনার আরও বেশি সময় লাগতে পারে।

পেশাগত জীবন : আপনার কঠোর পরিশ্রম এবং কাজ কর্মক্ষেত্রে স্বীকৃত হচ্ছে না যার কারণে আপনি আপনার বর্তমান চাকরিতে অসন্তুষ্ট বোধ করতে পারেন। এসব কারণে আপনাকে হতাশা ঘিরে ফেলার আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীরা এই সময়ে তাদের বিদ্যমান ডিল থেকে লাভ করা অসম্ভব বলে মনে করতে পারে। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার কিছু মতবিরোধও থাকতে পারে।

স্বাস্থ্য : এমন সম্ভবনা রয়েছে যে মূলাঙ্ক 4 র ব্যক্তিদের এই সপ্তাহে হজমের সমস্যা হতে পারে। এটি এড়াতে সময়মতো খাবার খেতে হবে। আপনি এই সপ্তাহে পা এবং কাঁধে ব্যথার অভিযোগও করতে পারেন। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার জন্য বাধা সৃষ্টি করতে পারে।

উপায় : প্রতহ্য 22 বার ওং কালিকায়ে নমঃ র জপ করুন। 

এখন ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র লোকেরা যুক্তিবাদী এবং তাদের এই অভ্যাসটি তাদের প্রচেষ্টাতেও প্রতিফলিত হয়। এই সপ্তাহে আপনাকে আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বাড়ানোর চেষ্টা করতে দেখা যাবে। ভালো লাভের জন্য ব্যবসায় তাদের আগ্রহ বাড়তে পারে। এ ছাড়া শিল্পকলাসহ অন্যান্য শিল্প ক্ষেত্রেও এসব মানুষের আগ্রহ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনাকে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে এবং ভাল জিনিস হল এই ভ্রমণগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়, পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে, উভয়ের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। একে অপরের সাথে তালমিলের অভাবের কারণে, আপনাদের উভয়ই একে অপরকে বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার সম্পর্কের মধ্যে প্রেমের অভাব অনুভব করার সম্ভাবনাও রয়েছে।

শিক্ষা : পড়ালেখায় আগ্রহ কম বা মন বিচরণের কারণে শিক্ষার্থীদের একাগ্রতা কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে ভালো করার জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতে হবে। আপনি যা মুখস্থ করেছেন তা ভুলে যেতে পারেন এবং এটি আপনার অগ্রগতিতে বাধা হতে পারে।

পেশাগত জীবন : কর্মক্ষেত্রে আপনার সুনাম হ্রাসের লক্ষণ রয়েছে। কাজের চাপে আপনি পিছিয়ে থাকতে পারেন। এই সময়, উচ্চ কাজের চাপের কারণে, আপনার আরও ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। এ কারণে আপনার আয় ও প্রণোদনা কমে যাওয়ার আশঙ্কাও রয়েছে। ব্যবসায়ীদের তাদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে এবং এর কারণে আপনার জন্য বিশাল ক্ষতির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য : মূলাঙ্ক 5 র মানুষদের এই সপ্তাহে স্নায়ু সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। রোগ প্রতিরোধ ক্ষমতা কম থাকার কারণে আপনি বিভিন্ন সমস্যায় পড়তে পারেন। ভাল স্বাস্থ্যের জন্য, পরিষ্কার পরিচ্ছন্নতার সম্পূর্ণ যত্ন নিন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন। 

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6 

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

যাদের মূলাঙ্ক 6 তারা এই সপ্তাহে আরও সংবেদনশীল হতে পারে। আপনার অহংকার কারণে এই সময়ে সমস্যা হওয়ার লক্ষণ রয়েছে। আপনার আত্মবিশ্বাসের অভাবও হতে পারে, যার কারণে আপনি কোনও বড় বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি এই সপ্তাহে মানসিকভাবে দুর্বল বোধ করতে পারেন। এই কারণে আপনি নিজেকে সম্পর্কের মধ্যে আটকে রাখতে পারেন। আপনার আত্মবিশ্বাস কমে যাওয়ার লক্ষণও রয়েছে। এ কারণে সামনে এগোতে অসুবিধা হতে পারে।

প্রেম জীবন: আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে। আপনার প্রচেষ্টা এবং পারস্পরিক তালমিলের অভাবের কারণে এটি ঘটতে পারে। আপনার জীবনসাথীর প্রতি আপনার ভালবাসা বজায় রাখা আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে। এর সাহায্যে আপনি আপনার সম্পর্কের সুখ বজায় রাখতে সক্ষম হবেন।

শিক্ষা : শিক্ষার্থীরা পড়াশোনায় অনেক পিছিয়ে থাকতে পারে। এই সপ্তাহে আপনার মনোযোগ অধ্যয়ন থেকে সরে যাওয়ার কারণে, আপনি আপনার সহপাঠীদের থেকে পিছিয়ে থাকবেন। আপনার শেখার ক্ষমতাও দুর্বল হয়ে যেতে পারে, তাই আপনার এটি বাড়ানোর দিকে মনোনিবেশ করা উচিত। শুধুমাত্র এটি করার মাধ্যমেই আপনি পড়াশোনায় ভালো পারফর্ম করতে পারবেন এবং উচ্চ মানের পৌঁছাতে পারবেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে আপনি কোন নতুন কাজ এবং কোন নতুন প্রকল্পের সুযোগ পেতে পারেন। এগুলি আপনার যোগ্যতা এবং দক্ষতা পরীক্ষা করার জন্য পরিবেশন করবে। যদিও, এই সময়ে আপনি আপনার নতুন প্রকল্প সময়মতো সম্পূর্ণ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই প্রকল্পগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে, তবে কর্মজীবনের ক্ষেত্রে আপনার ভাল সুযোগগুলি হাতছাড়া করার সম্ভাবনা রয়েছে। এসব সুযোগে মনোযোগ দিলে ভালো হবে।

স্বাস্থ্য : এই সপ্তাহে অ্যালার্জির লক্ষণ রয়েছে। আপনি গুরুতর কাশি এবং সর্দি হওয়ার ভয় পান। এটি এড়াতে, আপনাকে ঠান্ডা পানীয় থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 33 বার ওং ভার্গবায় নমঃ র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

মূলাঙ্ক 7 র ব্যক্তিরা এই সপ্তাহে বিভ্রান্ত হতে পারেন। হৃদয়বিদারক বা দুঃখজনক চিন্তা আপনার মনে আসার সম্ভাবনা রয়েছে। আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনার মধ্যে এমন বিচ্ছিন্নতার অনুভূতি জাগতে পারে যা নিজেরাই আপনার পথ আটকাতে কাজ করবে। আপনি দুনিয়া এবং পার্থিব আনন্দ থেকে বিক্ষিপ্ত হতে পারেন এবং আধ্যাত্মিক কার্যকলাপে আপনার আগ্রহ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের প্রতি বিশ্বাস নিয়ে বিভ্রান্ত বা বিভ্রান্ত হতে পারেন। আপনার সঙ্গী আপনাকে অন্য কিছু বলবে এবং আপনি তার সাথে অন্য কিছু সম্পর্কে কথা বলতে শুরু করবেন। আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাবও থাকতে পারে। এ কারণে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসা কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা : আপনি যদি উন্নত দর্শন, আইন ইত্যাদির মতো উচ্চশিক্ষা গ্রহণ করেন, তবে আপনার প্রচেষ্টা সত্ত্বেও পিছিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। এই সপ্তাহে আপনাকে আরও চেষ্টা করতে হবে। আপনার চিন্তাগুলিকে ইতিবাচক করুন এবং আপনি কী চান তা বোঝার চেষ্টা করুন।

পেশাগত জীবন : চাকরিজীবীদের কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পক্ষ থেকে অসাবধানতার কারণে এটি ঘটতে পারে। আপনার এই অভাব দূর করার চেষ্টা করলে ভালো হয়। আপনার ঊর্ধ্বতনরাও আপনার প্রতি আস্থা হারাতে পারেন এবং এর কারণে আপনার খ্যাতি হ্রাসের লক্ষণ রয়েছে। কোনো ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায়ীদের ক্ষতির মুখে পড়তে হতে পারে।

স্বাস্থ্য : দুর্বল অনাক্রম্যতার কারণে, আপনার গুরুতর মাথাব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার স্বাস্থ্যের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে। সুস্থ থাকার জন্য আপনাকে ধ্যান এবং যোগ,ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণপত্যেয় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই সময়ে মূলাঙ্ক 8 র মানুষের মনে কিছু বিভ্রান্তি চলছে। এর কারণে আপনি আপনার ধৈর্য হারিয়ে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। দীর্ঘদিন ধরে আপনার নেওয়া ভুল সিদ্ধান্তের কুফল ভোগ করতে হতে পারে। এ কারণে আপনার কর্মক্ষমতা কমে যাওয়ার লক্ষণ রয়েছে।

প্রেম জীবন : পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে পারে। এই কারণে, আপনার সম্পর্কের সুখ কমে যাচ্ছে বলে মনে হচ্ছে। আপনার মনে হতে পারে আপনি সবকিছু হারিয়ে ফেলেছেন। আপনাকে আপনার জীবনসাথীর সাথে মিলিত হতে হবে এবং আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বজায় রাখতে হবে।

শিক্ষা : এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য পড়াশোনায় মনোযোগ বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ। এর সাহায্যে আপনি আপনার পড়াশোনায় অনেক উপকৃত হবেন। এই সপ্তাহে আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে পারেন। যাইহোক, আপনি এই পরীক্ষা অতিক্রম করা খুব কঠিন হবে. প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো নম্বর পেতে, আপনাকে পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পেশাগত জীবন : আপনি আপনার বর্তমান চাকরিতে সন্তুষ্ট নন এবং এ কারণে আপনার মনে আপনার চাকরি পরিবর্তনের চিন্তা আসতে পারে। এই সব কারণে আপনি চিন্তিত থাকতে পারেন। কখনও কখনও আপনি অফিসে ভাল কাজ করতে ব্যর্থ হতে পারেন এবং এটি আপনার কাজের গুণমানকে প্রভাবিত করতে পারে। ব্যবসায়ীদের এই সময়ে কম টাকা দিয়ে কাজ করতে হতে পারে, অন্যথায় তাদের জন্য ক্ষতির পরিস্থিতি রয়েছে।

স্বাস্থ্য : এই সপ্তাহে, মূলাঙ্ক 8 র ব্যক্তিরা অতিরিক্ত চাপের কারণে পায়ে ব্যথা এবং জয়েন্টগুলিতে শক্ত হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকতে মেডিটেশন ও যোগাসনের সাহায্য নিতে পারেন।

উপায় : আপনার প্রতহ্য 44 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন। 

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। এই সময়ে, আপনি ক্যারিয়ার, আর্থিক জীবন এবং বন্ধু তৈরির ক্ষেত্রে কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ পেতে চলেছেন, যা আপনার ভবিষ্যত গঠনে সাহায্য করবে। এই সপ্তাহে আপনার জন্য আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং আনন্দের বিষয় হল এই ভ্রমণগুলি আপনার জন্য ফলপ্রসূ হবে।

প্রেম জীবন : এই সপ্তাহে আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং শান্তি থাকবে। প্রেম সম্পর্কে থাকা জাতক/জাতিকা তাদের সঙ্গীর সাথে সুখ খুঁজে পাবে। বিবাহিতরা তাদের জীবনসঙ্গীর সাথে কিছু রোমান্টিক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

শিক্ষা : শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব চমৎকার হতে চলেছে। আপনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং কেমিস্ট্রির মতো বিষয়গুলিতে খুব ভাল পারফর্ম করবেন। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে নিজেদের জন্য একটি অনন্য স্থান তৈরি করতে সফল হবে।

পেশাগত জীবন : মূলাঙ্ক 9 র ব্যক্তিরা এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ পেতে পারেন। আপনি যদি একটি সরকারী চাকরী করার চেষ্টা করছেন, তবে এই সময়ে আপনি এই দিকে দুর্দান্ত সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং তাদের ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য অর্জন করতে পারবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা খুব মজবুত হতে চলেছে, যার কারণে আপনার স্বাস্থ্যও সুস্থ থাকবে। অনাক্রম্যতা বৃদ্ধির কারণে, আপনি উচ্চতর স্বাস্থ্য মান পূরণ করতে সক্ষম হবেন।

উপায় : প্রতহ্য 27 বার “ওং ভোমায় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer