সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 30 জুলাই থেকে 05 আগস্ট 2023

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 30 জুলাই থেকে 05 আগস্ট, এই সপ্তাহ বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক রোমাঞ্চকর সুযোগ নিয়ে আসবে। আপনি যদি আপনার মূলাঙ্কের উপর ভিত্তি করে আপনার প্রেম জীবন, কর্মজীবন, স্বাস্থ্য বা আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই এই ব্লগটি শেষ পর্যন্ত পড়ুন। এই নিবন্ধে আমাদের অভিজ্ঞ সংখ্যাতত্ত্ববিদ এবং জ্যোতিষী আচার্য হরিহরন মূলাঙ্কের ভিত্তিতে সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল30 জুলাই থেকে 05 আগস্ট র জন্য সঠিক ভবিষ্যবাণী করেছেন। 

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন? 

আপনি আপনার জন্মতারিখকে একটি একক সংখ্যায় রূপান্তর করে আপনার রুট নম্বর বা মুলাঙ্ক জানতে পারেন। রুট নম্বর 1 থেকে নিয়ে 9 র মধ্যে হয়ে থাকে। উদাহরণস্বরূপ, যদি আপনার জন্ম মাসের 11 তারিখে হয়ে থাকে, তাহলে আপনার রুট নম্বর 1+1, অর্থাৎ 2 হবে। এই ভাবে আপনার রুট নম্বর জেনে আপনি আপনার রাশিফল জানতে পারেন। 

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (30 জুলাই থেকে 05 আগস্ট 2023)

আমাদের জীবনে সংখ্যাতত্ত্ব অনেক প্রভাব ফেলে কারণ আমাদের জন্ম তারিখ সংখ্যা দিয়ে তৈরি। আপনার জন্মতারিখের ভিত্তিতে আপনার মূলাঙ্ক বা রুট নম্বর নির্ধারণ করা হয়। আপনার রুট নম্বর জানার পর, আপনি সংখ্যাতত্ত্বের অধীনে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং আপনার ভবিষ্যতও জানতে পারবেন।

1 সংখ্যার অধিপতি সূর্য্য আর 2 সংখ্যার চন্দ্রমা, 3 র বৃহস্পতি, 4 র রাহু, 5 র বুধ, 6 র শুক্র, 7 র কেতু, 8 র শনি আর 9 সংখ্যার অধিপতি মঙ্গল গ্রহ। এই গ্রহের গোচরের কারণে ব্যাক্তির জীবনে অনেক বদলাব আসে আর এটির দ্বারা শাসিক সংখ্যাও আমাদের জীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে। 

তাহলে চলুন জানা যাক যে মূলাঙ্কের অনুসারে 30 জুলাই থেকে 05 আগস্ট পর্যন্তের সময় আপনার জন্য কেমন থাকবে। 

বৃহৎ কুন্ডলী তে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত রহস্য, জানুন গ্রহের গতিবিধির পুরো লেখা-ঝোকা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহটি বিধায়ক, সমাজকর্মী, ধর্মীয় নেতা বা প্রেরণাদায়ক বক্তাদের জন্য ভাল হবে। এই সময়ে আপনি উৎসাহ এবং অনুপ্রেরণায় পূর্ণ থাকবেন এবং আপনাকে অন্যদের পথ দেখাতে দেখা যাবে। আপনি আপনার এই সময় অন্যদের শেখাতে ব্যয় করতে পারেন। 

প্রেম জীবন: মূলাঙ্ক 1 র প্রেমীদের জন্য এই সপ্তাহ সামান্য থাকবে। বিবাহিত ব্যক্তিদের তাদের সঙ্গীর প্রতি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এ ছাড়াও যারা সম্পর্কের মধ্যে রয়েছেন তাদের পরামর্শ দেওয়া হয় যে তারা যেন অহংকারকে মাঝে না নিয়ে আসে এবং তর্ক এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। যদি আপনি এটি করতে সক্ষম না হন তাহলে এটির কারণে আপনাদের দুজনের মধ্যে অকারণে দূরত্ব বাড়তে পারে এবং আপনার প্রেম সম্পর্ক দুর্বল হয়ে যেতে পারে।

শিক্ষা: এই সংখ্যার শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি ভালো যাবে। যারা উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন বা পিএইচডি ইত্যাদি করছেন, তাদের জন্য সময়টা খুবই ভালো। আপনি এই দিকে আপনার প্রশিক্ষক এবং শিক্ষকের সাহায্য পাবেন। তারা আপনাকে এগিয়ে যাওয়ার জন্য গাইড করতে পারে। আপনি আপনার লক্ষ্য সম্পর্কে খুব স্পষ্ট হতে যাচ্ছেন।

পেশাগত জীবন: সরকারী ক্ষেত্রে বা আইনী পদে কর্মকর্তা এবং নিযুক্ত ব্যক্তিদের জন্য ভাগ্যের দরজা খুলতে চলেছে। সরকারি পদে বসা নতুন ব্যক্তিরাও তাদের গাইড বা উচ্চতর দক্ষতাসম্পন্ন ব্যক্তিদের সাহায্য পাবেন। আপনি সরকারী কর্তৃপক্ষের কাছ থেকে কিছু সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার নেতৃত্বের গুণাবলী প্রশংসিত হবে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও এটি একটি ভালো সময়। অল্প পরিশ্রমেও আপনি একটি ভাল চাকরি এবং অবস্থান পাবেন।

স্বাস্থ্য: 1 মূলাঙ্কের জাতক/জাতিকাদের ডায়াবেটিস, হার্ট ও কিডনি সংক্রান্ত সমস্যার ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। অবহেলা স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে এবং অসুস্থতার কারণে অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়ে আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার রাগ নিজেই আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

উপায়: যে কোন সোনার আভূষণ ধারণ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

আপনার ক্ষমতা বাড়াতে এবং নিজেকে উন্নত করার জন্য এটি একটি ভাল সময় হবে। এই সপ্তাহে আপনি সতর্ক থাকবেন এবং আপনার মন আশাবাদী চিন্তায় ভরে উঠবে। আপনি যতটা সম্ভব তথ্য সংগ্রহ করতে চান এবং সেইসাথে আপনার ক্ষমতা বাড়ানোর চেষ্টা করতে চান। এটি আপনাকে প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতেও সাহায্য করবে। 

প্রেম জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের প্রেম জীবনে ভালোবাসা আর স্নেহতে ভরে থাকবে। তাদের বিবাহিত জীবন ও প্রেম সম্পর্ক ভালো যাবে। আপনি আপনার সঙ্গীর সাথে কিছু রোমান্টিক সময় কাটাতে পারেন। এতে আপনাদের দুজনের সম্পর্ক আরও মজবুত হবে। যারা দীর্ঘদিন ধরে সন্তানের কামনা করছেন তাদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 2 র শিক্ষার্থীদের জন্য এই সময় পরীক্ষার জন্য ভালো থাকতে চলেছে, বিশেষ করে সেইসব শিক্ষার্থীদের জন্য সরকারী চাকরী বা উচ্চ শিক্ষার তৈরী করছে তাদের জন্য। চাকরির প্রস্তুতিতে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। এই সপ্তাহে আপনি আপনার শিক্ষক এবং গাইডের সমর্থনও পাবেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের পেশাগত জীবনে হঠাৎ পরিবর্তন প্রত্যাশিত। আপনার জন্য পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আয় বাড়বে। শিক্ষক, অধ্যাপক বা কাউন্সেলর হিসেবে কর্মরত নারীদের জন্য এই সময়টি ভালো হবে। আপনার শিক্ষার্থীদের প্রতি আপনার ভালবাসা এবং আকর্ষণ বৃদ্ধি পাবে। আপনার এই আচরণ আপনাকে শিশুদের মধ্যে জনপ্রিয় করে তুলবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য তাদের নিজের হাতে থাকবে। আপনি যদি চান, আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারেন বা আপনি ভঙ্গ করতে পারেন। সুষম খাদ্য গ্রহণ করুন, ব্যায়াম করুন এবং অতিরিক্ত তৈলাক্ত ও মিষ্টি খাবার এড়িয়ে চলুন।

উপায়: প্রতহ্য শিবলিঙ্গে দুধ অর্পিত করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে 3 মূলাঙ্কের জাতক/জাতিকাদের জন্য ফলদায়ী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। মূলাঙ্ক 3 র জাতক/জাতিকা যারা চিন্তাবিদ, বিশেষজ্ঞ, গাইড এবং শিক্ষক হিসাবে কাজ করছেন তারা এই সময় তাদের জ্ঞান দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি আপনার এই জ্ঞান অন্যদের সাথে ভাগ করে নেওয়ার জন্য কাজ করবেন।

প্রেম জীবন: যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য এই সপ্তাহটি কিছু সুখবর নিয়ে আসবে। জীবন সঙ্গীর জন্য আপনার অনুসন্ধান এই সপ্তাহে শেষ হতে চলেছে এবং আপনি বিশেষ কারো সাথে দেখা করতে পারেন। সঙ্গীর সাথে আপনার সম্প্রীতি ভালো হবে। আপনি বাড়িতে হোরা বা সত্যনারায়ণ পূজা করতে পারেন।

শিক্ষা: শিক্ষক এবং অধ্যাপকদের সাহায্যের কারণে, মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য শিক্ষাগত বৃদ্ধি হবে। আপনি অভাবী শিক্ষার্থী বা বন্ধুদের সাহায্য করার কথাও বিবেচনা করতে পারেন। গবেষণা বা লেখালেখি এবং ইতিহাসে পিএইচডি করার পরেও আপনার জাদুবিদ্যায় আগ্রহ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন: পেশাগত ক্ষেত্রে আপনার উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। যুক্তিবিদ, বিশেষজ্ঞ, গাইড এবং শিক্ষকদের জন্য এটি খুব ভাল সময়। অন্যদের দ্রুত প্রভাবিত করার ক্ষমতার কারণে আপনি এই সময় খুব জনপ্রিয় হতে চলেছেন। ব্যবসায়ীরাও এই সময় তাদের কাজে অনেক অগ্রগতি পাবেন এবং আপনার ভাবমূর্তিও উন্নত হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার ওজন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা বেশি। আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করাই ভালো হবে। মিষ্টি এবং ভাজা খাবার এড়িয়ে চলুন, অন্যথায় আপনার স্থূলতা বা কোনো স্বাস্থ্য সমস্যা হতে পারে।

উপায়: ভগবান গণেশের পূজো করুন আর তাকে 5 টি বেসনের লাড্ডু চড়ান। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র লোকেদের এই সময়ে আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো কিছুর জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে সেটিও পূরণ হতে পারে। লোকেরা আপনাকে এমনভাবে জোর করতে পারে যাতে আপনি কিছুটা আত্মসচেতন বোধ করতে পারেন। আপনার মন বিভ্রান্তিকর এবং সমালোচনামূলক চিন্তায় পূর্ণ থাকবে এবং আপনি অস্থির বোধ করতে পারেন। এই কারণে, আপনি আপনার চারপাশের মানুষের সাথে কথা বলতে দ্বিধা বোধ করবেন।

প্রেম জীবন: প্রেমের ক্ষেত্রে, এটি আপনার উপর নির্ভর করে আপনি এই সপ্তাহটিকে নিজের জন্য উৎসাহজনক করবেন নাকি এতে নেতিবাচকতা আনবেন। অহংকারী লোকদের তাদের সংকীর্ণ মানসিকতার সম্মুখীন হতে হতে পারে যা আপনার জন্য ক্ষতিকারক হতে পারে।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সময়টি স্বাভাবিক হতে চলেছে, তবে যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন বা উচ্চ শিক্ষা নিতে চান, তারা এই সপ্তাহে কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি খুব ব্যস্ত থাকবেন। আপনি যেকোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন।

পেশাগত জীবন: যারা নিজের ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হবে। আপনার আয়ের উৎস বাড়ানোর সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার উন্নতি ও অগ্রগতির অনেক দ্বার উন্মুক্ত হতে চলেছে। এই সুযোগগুলোকে কাজে লাগাতে হবে।

স্বাস্থ্য: আপনাকে শারীরিক ও মানসিক স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অতিরিক্ত তৈলাক্ত ও মিষ্টি খাবার খাওয়া থেকে বিরত থাকুন। আপনার ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন।

উপায়: মাছেদের আটার তৈরী গুলি খাওয়ান। 

করোনা কালে এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

সপ্তাহের শুরু থেকেই আপনার মন বিভ্রান্তিকর চিন্তায় ঘেরা থাকবে। যদিও, এই সপ্তাহ শেষ হওয়ার আগে, আপনি আপনার উদ্বেগের সমাধান খুঁজে পাবেন এবং আপনার মন শান্তি পাবে। আপনি নিজের জন্য কিছু দৃঢ় পদক্ষেপ নিতে পারেন।

প্রেম জীবন: বিবাহিতদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। আপনি এই সপ্তাহে আগের চেয়ে অনেক বেশি পরিপক্ক এবং দায়িত্বশীল বোধ করবেন এবং আপনার জীবনসঙ্গীও এই ইতিবাচক পরিবর্তনে খুশি হবেন। দাম্পত্য বা প্রেম সম্পর্কে কোনো সমস্যা থাকলে এখন তা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনারা দুজনেই কথা বলে আপনাদের সমস্যার সমাধান করতে পারবেন এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে।

শিক্ষা: এই সময় আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা এবং ক্ষমতা শীর্ষে থাকবে। এই সময় আপনাকে আপনার লক্ষ্য অর্জনের জন্য মনোযোগী থাকতে হবে, বিশেষ করে যারা বিএড, মেডিসিন, সিএ বা ব্যাংকিং বা অন্য কোনো পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

পেশাগত জীবন: মিডিয়া, ডিস্ট্রিবিউশন, কনস্ট্রাকশন, কনফারেন্স, অ্যাডভার্টাইজিং বা ব্যাঙ্কিং ক্ষেত্রে কাজ করা লোকদের জন্য এটি একটি ভাল সময়। এই সময় আপনি আপনার তীক্ষ্ণ মন এবং চিন্তাভাবনা দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। মানুষ আপনার চিন্তাশক্তি এবং ধারণার প্রতি আকৃষ্ট হবে।

স্বাস্থ্য: এই সপ্তাহটি মূলাঙ্ক 5 র জাতক/জাতিকাদের জন্য খুব একটা ভালো যাওয়ার সম্ভাবনা নেই। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর দিকে মনোযোগ দেওয়া উচিত। মৌসুমি ভাইরাস থেকে আপনার অসুস্থ হয়ে পড়ার বা ঠান্ডা লাগা বা শরীরে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: ভগবান গণেশের পূজো করুন আর তাকে দূর্বা ঘাস অর্পিত করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকারা এই সপ্তাহে, আপনাকে আপনার অভ্যন্তরীণ সৌন্দর্য এবং মানসিক স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিতে দেখা যাবে। এছাড়াও, আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি এতে সন্তুষ্ট বোধ করবেন। যার কারণে আপনার ব্যক্তিত্বে একটি মনোরম পরিবর্তন দেখা যাবে এবং এই সপ্তাহে অনেক লোককে এই দুর্দান্ত ব্যক্তিত্বে মুগ্ধ হতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, আপনি নিজেকে ধ্যান এবং গুপ্ত বিষয়গুলির অধ্যয়নে জড়িত করতে পারেন।

প্রেম জীবন: আপনি যদি আপনার প্রেম সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার কথা ভাবছেন, তবে এটি আপনার জন্য সেরা সময়। সেই সঙ্গে বিবাহযোগ্য ব্যক্তিদের বাড়িতে বিয়ের সানাই বাজানোর সম্ভাবনা থাকে। অন্যদিকে, যারা ইতিমধ্যে বিবাহিত তারা এই সপ্তাহে তাদের জীবনসাথীর সাথে ধর্মীয় তীর্থযাত্রা বা দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। আপনারা দুজনেই আপনাদের সম্পর্ককে মজবুত করতে কাজ করবেন।

শিক্ষা: এই সময়, মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের চিন্তা করার এবং বোঝার ক্ষমতা বৃদ্ধি পাবে। সৃজনশীল বা গবেষণার ক্ষেত্রে জড়িত শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে। এ সময় তিনি বিশেষ অর্জন পাবেন। এই সময়ে আপনি গুপ্ত বিজ্ঞানের দিকে বেশি আগ্রহী হয়ে পড়বেন এবং এই কারণে, আপনি যদি বৈদিক জ্যোতিষশাস্ত্র এবং ট্যারট পড়া শেখা শুরু করতে চান, তবে এই সময়টি তার জন্যও খুব অনুকূল প্রমাণিত হবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি বৈদিক বিজ্ঞানের গুরু বৃহস্পতি এবং শুক্র উভয়ের আশীর্বাদ পাবেন। এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র সহ শিক্ষক, অধ্যাপক, পরামর্শদাতা বা ধর্মীয় নেতাদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। অন্যদিকে, যাদের নিজস্ব ব্যবসা রয়েছে, এই সময়ে সৃজনশীল এবং নতুন ধারণা তাদের ইতিবাচক ফলাফল পেতে সহায়তা করবে এবং একই সাথে অর্থের প্রবাহও ভাল হবে।

স্বাস্থ্য: 6 মূলাঙ্কের জাতক/জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে। আপনার ভুল খাদ্যাভ্যাসের কারণে আপনার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। আপনাকে সুষম এবং স্বাস্থ্যকর খাদ্য গ্রহণ করার এবং শুধুমাত্র বাড়িতে রান্না করা খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: আপনার ঘরে হলুদ রংয়ের ফুল লাগান আর সেটির ধ্যান রাখুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 7 র জাতক/জাতিকারা এই সপ্তাহটি আধ্যাত্মিকতায় ভরপুর দেখা যাবে। আপনি আপনার জ্ঞান বাড়াতেও সক্ষম হবেন, এর কারণে আপনি ধর্মীয় ক্রিয়াকলাপ এবং জ্যোতিষশাস্ত্রের মতো গুপ্ত বিজ্ঞান সম্পর্কিত ক্ষেত্রে আগ্রহী হবেন। যারা যোগব্যায়াম এবং ধ্যানের জন্য গুরু খুঁজছেন তারা এই সপ্তাহে তাদের গুরুকে খুঁজে পেতে পারেন।

প্রেম জীবন:আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহটি আপনার পক্ষে খুব অনুকূল বলে মনে হচ্ছে না কারণ এই সময়ে আপনার আধ্যাত্মিক স্বভাবের কারণে, আপনার রোমান্টিক চিন্তাভাবনার অভাব হতে পারে, যার কারণে আপনার সঙ্গী আপনার উপর অসন্তুষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও অবিবাহিতদের এই আচরণের কারণে আপনার জীবনে কিছুটা উত্তেজনা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, প্রেম সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গী আপনার প্রতি কিছুটা অসন্তুষ্ট হতে পারে। আপনার মনে হবে আপনার প্রতি তার আগ্রহ কমে যাচ্ছে।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি ভালো যাচ্ছে। এই সময় আপনি খুব ভালো পারফর্ম করতে পারবেন। যে শিশুরা মনে রাখতে অসুবিধায় পড়েছিল, এখন তাদের সমস্যারও সমাধান হবে। আপনি বিভিন্ন বিষয়ে তথ্য সংগ্রহ করার চেষ্টা করবেন। আপনার লক্ষ্য অর্জনে আপনার শিক্ষকদের সমর্থন পাওয়ারও সম্ভাবনা রয়েছে।

পেশাগত জীবন: এই সপ্তাহে আপনি আপনার কাজ দিয়ে আপনার সিনিয়রদের প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি আপনার জীবনের উন্নতি এবং আপনার দক্ষতা বৃদ্ধিতে ফোকাস করুন। এই সময়ে আপনি আপনার ব্যবসার জন্য একটি ভাল এবং কার্যকর উপায় খুঁজে পেতে সক্ষম হবেন। এটি আপনার কোম্পানি এবং কাজ প্রসারিত করার উপযুক্ত সময়।

স্বাস্থ্য: 7 মূলাঙ্কের লোকেদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্য নিয়ে কিছুটা সাবধানে থাকার প্রয়োজন রয়েছে। আপনার পাকস্থলী এবং হজম সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, মহিলাদের মেনোপজ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

উপায় : রাস্তার কুকুরদের খাবার খাওয়ান। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকা এই সপ্তাহে আপনার আশেপাশের লোকেদের সাথে খুব ভালোভাবে ব্যবহার করতে দেখা যাবে আর এটি চলাকালীন আপনি পেশাগত ও জনজীবনে ভালো প্রদর্শন করতে পারবেন। যদিও, অত্যধিক গুরুতরতা আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করতে পারে এবং বন্ধু এবং পরিবারের সাথে আপনার সম্পর্ককে দুর্বল করে দিতে পারে।

প্রেম জীবন: তরুণদের প্রেমের ক্ষেত্রে কথোপকথন এবং পারস্পরিক বোঝাপড়ার অভাব দেখা যাবে। এই কারণে আপনার সম্পর্কের মধ্যে সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিতদের আধ্যাত্মিকতার দিকে ঝোঁক থাকবে। 

শিক্ষা: এই সপ্তাহে 8 মূলাঙ্কের জাতক/জাতিকাদের প্রচুর পরিশ্রম এবং নিরন্তর প্রচেষ্টা প্রয়োজন। আপনি যদি পিএইচডি করার জন্য প্রস্তুতি নিচ্ছেন বা কোনো বড় কলেজে ভর্তি হচ্ছেন, তাহলে আপনাকে এখনই আরও মনোযোগী হতে হবে। আপনি যদি এটি করতে অক্ষম হন তবে ফলাফল আপনার পক্ষে নাও হতে পারে।

পেশাগত জীবন: মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের পেশাগত জীবনের কথা বললে, এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। এই সপ্তাহে আপনি আপনার কাজে সন্তুষ্টির পাশাপাশি সিনিয়র এবং সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন, যার কারণে আপনি সময়সীমার মধ্যে আপনার কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। হজম ভালো রাখতে কাজ করুন, না হলে পেট খারাপ হতে পারে। পরিষ্কার পরিচ্ছন্নতার দিকে খেয়াল রাখুন এবং বাইরের খাবার খাবেন না।

উপায়: প্রতহ্য 108 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে 9 মূলাঙ্কের জাতক/জাতিকারা তাদের আধ্যাত্মিক উন্নয়ন এবং ধর্মীয় দিকে ধ্যান দিতে চলেছেন। এর সাহায্যে, আপনি আপনার সমস্ত আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনাকে আপনার প্রেম এবং বৈবাহিক সম্পর্কের দিকে মনোযোগ দিতে হবে। এই সময়ে আপনার শান্ত থাকাই ভালো, অন্যথায় অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কের কারণে আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাদের দুজনের জীবনে কিছু ভালো এবং কখনো কখনো একটু কঠিন সময় আসতে পারে।

শিক্ষা: শিক্ষার্থীদের শিক্ষাগত উন্নতির জন্য এই সময়টি চমৎকার হবে। আপনি সাফল্য অর্জনে আপনার গুরু এবং পরামর্শদাতার সাহায্যও পাবেন। যেসব শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছে বা যারা ইতিহাসে পিএইচডি করতে চায় তারা বিশেষ করে তাদের শিক্ষকদের কাছ থেকে সহায়তা পাবে। জ্যোতিষশাস্ত্র, অতীন্দ্রিয় বিজ্ঞান বা পৌরাণিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে।

পেশাগত জীবন: এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য গড় হবে এবং এই সময়ে আপনার বিকাশের জন্য নতুন ধারণা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়ে নতুন কৌশলগুলি তৈরি করবেন এবং ব্যবসায়িক সিদ্ধান্ত না নিয়ে নতুন করে শুরু করার আপনার পরিকল্পনাগুলি পর্যালোচনা করবেন।

স্বাস্থ্য:স্বাস্থ্যের দিক থেকে, এই সময় আপনাকে মানসিক শক্তিতে পূর্ণ এবং খুব উত্তেজিত দেখাবে। যদিও, উচ্চ শক্তির স্তরের কারণে, আপনি আবেগপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন, তাই আপনাকে আপনার শক্তি এবং আবেগের মাত্রা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে মানসিক শান্তিও দেবে।

উপায়: ভগবান গণেশের উপসনা করুন আর তাকে বুঁদিয়ার লাড্ডু চড়ান। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer