সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 03 সেপ্টেম্বর থেকে 09 সেপ্টেম্বর 2023

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক কিভাবে জানবেন?

সংখ্যা তত্ত্বের সাপ্তাহিক রাশিফল জানতে সংখ্যাতত্ত্ব সংখ্যার অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির জীবনে মূলাঙ্ক একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে কোন তারিখে জন্মগ্রহণ করেন, তাকে একক সংখ্যায় রূপান্তর করার পর যে সংখ্যাটি পাওয়া যায় তাকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক 1 থেকে 9 সংখ্যার মাঝে যে কোন একটি হতে পারে, উদাহরণস্বরূপ- আপনার জন্ম কোন মাসের 10 তারিখে হয়েছে তাহলে আপনার মূলাঙ্ক 1+0 অর্থাৎ 1 হবে। 

এই প্রকার যে কোন মাসের 1 তারিখ থেকে নিয়ে 31 তারিখ পর্যন্ত জন্মগ্রহণকারী লোকেদের জন্য 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্কের গণনা করা হয়ে থাকে। এই প্রকার সব জাতক/জাতিকাদের নিজস্ব মূলাঙ্ক জেনে সেটি আঁধারিত সাপ্তাহিক রাশিফল জানতে পারেন।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

জানুন নিজের মূলাঙ্ক আঁধারিত সাপ্তাহিক রাশিফল (03 সেপ্টেম্বর থেকে 09 সেপ্টেম্বর 2023)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রতিটি ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, তার সংখ্যা নির্ধারণ করা হয় এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। 

যেমন মূলাঙ্ক 1 এ সূর্য্য দেবের আধিপত্য রয়েছে। চন্দ্রমা মূলাঙ্ক 2 র অধিপতি। সংখ্যা 3 দেব গুরু বৃহস্পতির আধিপত্য প্রাপ্ত করে, রাহু সংখ্যা 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। 6 সংখ্যাকে রাজা শুক্রের দেব আর 7 কে সংখ্যা কেতু গ্রহের। শনিদেবকে 8 সংখ্যার কর্তা হিসাবে বিবেচনা করা হয়েছে। সংখ্যা 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন আসে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে রয়েছে, আপনার জীবনের সমস্ত তথ্য, জানুন গ্রহের চলনের সমস্ত লেখা-ঝোখা

মূলাঙ্ক 1

(যদি আপনার জন্ম যে কোন মাসের 1, 10, 19, 28 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 1 র জাতক/জাতিকারা খুবই সরল প্রকৃতির এবং খুবই দৃঢ়প্রতিজ্ঞ। তারা যে কোন কাজ করতে সর্বদা প্রস্তুত থাকে। এছাড়াও, তারা জীবনের প্রতি আরও সংগঠিত এবং নীতিগুলি অনুসরণ করে। এই রাশির মানুষেরা যদি কোন পরিকল্পনা করে তবে তারা তা বাস্তবায়ন করতে পিছপা হয় না। 

প্রেম জীবন: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহটি আপনাদের জন্য দুর্দান্ত বলে মনে হচ্ছে। এই সময়ে, ভাল পারস্পরিক বোঝাপড়ার কারণে, আপনাদের সম্পর্কের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠিত হবে। আপনারা একে অপরের সাথে আপনাদের অনুভূতি শেয়ার করবেন এবং একটি দুর্দান্ত মুহূর্ত উপভোগ করবেন।

পেশাগত জীবন: আপনি যদি চাকরি করেন, তবে এই সময়টি আপনার জন্য প্রতিশ্রুতিশীল প্রমাণিত হবে কারণ এই সময়ে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন, যা আপনার জন্য ফলদায়ী হবে। কর্মক্ষেত্রে, আপনাকে আপনার কাজে আরও ভাল প্রদর্শন করতে দেখা যাবে এবং আপনার কাজের মাধ্যমে সাফল্যের শিখরে পৌঁছাতে সক্ষম হবেন। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে আপনি আপনার কাজের দক্ষতা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জন করবেন এবং আপনার ব্যবসার জন্য একটি নতুন ব্র্যান্ড তৈরি করার অবস্থানে থাকতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি আপনার ব্যবসায় ভাল লাভ পাবেন।

শিক্ষা: মূলাঙ্ক 1 র শিক্ষার্থীরা যারা ইঞ্জিনিয়ারিং, পদার্থবিদ্যা ইত্যাদি অধ্যয়ন করছেন তারা এই সময় দুর্দান্ত প্রদর্শন করবেন। আপনার একাগ্রতা বাড়বে এবং আপনি মনোযোগ সহকারে পড়াশোনা করবেন। যার কারণে আপনি পরীক্ষায় ভাল নম্বর পেতে এবং শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার মনে রাখার ক্ষমতার ফলে আপনি আপনার লুকানো দক্ষতা দেখাতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: মূলাঙ্ক 1 র জাতক/জাতিকাদের স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, উচ্চ মানসিক শক্তির স্তরের কারণে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আশাবাদী চিন্তাভাবনা এবং মনের সুখ আপনাকে সুস্থ রাখতে আগের চেয়ে অনেক বেশি সহায়ক প্রমাণিত হবে। অন্যদিকে, আপনি স্থূলতার শিকার হতে পারেন। এমন পরিস্থিতিতে, স্থূলতা এড়াতে, আপনাকে তৈলাক্ত জিনিস এবং মশলাদার খাবার খাওয়া এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনাকে স্থূলতার কারণে সমস্যায় পড়তে হতে পারে।

উপায় : আদিত্য হৃদয়মের প্রতিদিন পাঠ করুন। 

মূলাঙ্ক 2 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 2, 11, 20, 29 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা সাধারণত আবেগপ্রবণ স্বভাবের হয়ে থাকে এবং এর কারণে আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে পারেন, যা এই সপ্তাহে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এই জাতীয় সিদ্ধান্তগুলি আপনার অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে পারে, তাই আপনাকে এই সপ্তাহে আরও বুদ্ধিমানের সাথে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে।

প্রেম জীবন: মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহে আপনি আপনার জীবনসাথীর প্রতি আপনার আচরণে উত্থান-পতন দেখতে পাবেন। তার সাথে আপনার কিছু তর্ক হতে পারে, যার কারণে আপনি সম্পর্কের সুখের অভাব অনুভব করতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার জীবনসাথীর সাথে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন এবং আপনার সম্পর্ককে বুদ্ধিমানের সাথে পরিচালনা করার চেষ্টা করুন যাতে আপনি আরও ভাল সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হন।

শিক্ষা: শিক্ষার দৃষ্টিকোণ থেকে মূল্যাঙ্ক 2 র শিক্ষার্থীরা কোনো সুনির্দিষ্ট ফলাফল পাওয়া যাবে বলে মনে হচ্ছে না। এই সময়, আপনি শিক্ষায় অসতর্কতার কারণে উচ্চ মান স্থাপন করতে ব্যর্থ হতে পারেন এবং আপনার পড়াশোনা অগোছালো হয়ে যেতে পারে। এছাড়াও, পড়াশোনায় মনোযোগের অভাবও থাকবে এবং ফলস্বরূপ, ভাল নম্বর পেতে চ্যালেঞ্জ হতে পারে।

পেশাগত জীবন: ক্যারিয়ারের কথা বললে মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের আপনার কর্মজীবনে সাফল্য না পাওয়ার সম্ভাবনা রয়েছে বা এমনও হতে পারে যে সাফল্যের পথে আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। অন্যদিকে, আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, নতুন প্রযুক্তির অভাবে আপনি আপনার ব্যবসায় ব্যর্থ হতে পারেন। এসময়, আপনাকে নতুন প্রযুক্তি গ্রহণ করে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।
স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে মূলাঙ্ক 2 র জাতক/জাতিকাদের জন্য এই সময়টা ভালো মনে হচ্ছে না। এই সময়, আপনি সুস্বাস্থ্য বজায় রাখতে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতার অভাব হতে পারে এবং এর কারণে ঠান্ডা লাগার সম্ভাবনা থাকবে।

উপায় : সোমবারে চন্দ্র গ্রহের জন্য যজ্ঞ করুন। 

ক্যারিয়ারের চিন্তা হচ্ছে! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্র রিপোর্ট

মূলাঙ্ক 3

(যদি আপনার জন্ম যে কোন মাসের 3, 12, 21, 30 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের অহংকারী এবং স্বার্থপর স্বভাবের হয়ে থাকে। এই লোকেরা মনে করে যে তারা প্রতিভাবান এবং তারা যা করছে তা সঠিক। তাদের স্বভাব অন্যদের সমালোচনামূলক হতে পারে। এ ছাড়া ভ্রমণে তাদের আগ্রহ বেশি থাকতে পারে এবং তারা যে কাজই করুক না কেন আগে থেকেই পরিকল্পনা করে।

প্রেম জীবন: মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন এবং এর কারণে আপনি আপনার সম্পর্কের মধ্যে আরও ভাল তালমিল দেখতে পাবেন, যা আপনাকে খুশি এবং সন্তুষ্ট বোধ করবে। এছাড়াও, এই সপ্তাহে পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে বা আপনি কোনও পার্টি বা অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন এবং আপনি আপনার সঙ্গীর সাথে এই মুহূর্তটি উপভোগ করবেন।

শিক্ষা: শিক্ষার দিক থেকে এই সময়টা মূলাঙ্ক 3 র শিক্ষার্থীদের জন্য ভালো যাবে। আপনি আপনার পড়াশোনা নিয়ে সন্তুষ্ট বোধ করবেন এবং বিদেশে পড়াশোনা করার ভাল সুযোগ পেতে পারেন। বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টস এবং কস্ট অ্যাকাউন্টিং-এর মতো বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো নম্বর পেতে সক্ষম হবে। এই সময় আপনি এই বিষয়গুলিতে খুব ভাল প্রদর্শন করবেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা পেশাগত জীবনে এই সপ্তাহে চমৎকার ফলাফল পাওয়া যাবে। আপনি দ্রুত বিকাশ লাভ করবেন কারণ এই সময় আপনি নতুন কাজের সুযোগ পাবেন যা আপনার জন্য ফলপ্রসূ হবে। এই সময় আপনি আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গের ফলাফল পদোন্নতি এবং উৎসাহের আকারে পাবেন, যা আপনি আগে আশা করেছিলেন। আপনি যদি ব্যবসায় থাকেন, তাহলে আপনি হয়তো প্রচুর মুনাফা অর্জনের অবস্থানে থাকতে পারেন এবং আপনি নতুন ব্যবসার অর্ডার পেতে পারেন যা আপনার জন্য প্রচুর সাফল্য বয়ে আনবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহটি মূলাঙ্ক 3 র জাতক/জাতিকাদের জন্য ভাল হবে এবং আপনি সম্পূর্ণ সুস্থ বোধ করবেন। আপনি মানসিক শক্তিতে পূর্ণ এবং খুব উত্তেজিত দেখাবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা নাও হতে পারে। তবে ঘুমের সমস্যা হতে পারে।

উপায়: ‘ওং গুরবে নমঃ” র প্রতিদিন 21 বার জপ করুন। 

মূলাঙ্ক 4

(যদি আপনার জন্ম যে কোন মাসের 4, 13, 22, 31 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের এই সপ্তাহটি আবেগে পূর্ণ হতে পারে এবং অতিরিক্ত আবেগের কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনি সেই জিনিসগুলি কিনতে চান যা আপনার বাজেট থেকে খুব ব্যয়বহুল হতে পারে, তবুও আপনি সেগুলি কিনতে সক্ষম হবেন তবে এটি আপনার বাজেটকে নড়িয়ে দিতে পারে। এই সময়ে আপনার চাহিদা দ্রুত বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

প্রেম জীবন: প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি অনুকূল মনে হচ্ছে না। আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। আপনি অনুভব করতে পারেন যে আপনি ধীরে ধীরে আপনার সঙ্গীর থেকে দূরে সরে যাচ্ছেন এবং আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক শেষ পর্যায়ে রয়েছে। যাইহোক, এটি কেবল আপনার কল্পনা এবং আপনি গভীরভাবে যে নিরাপত্তাহীনতা অনুভব করেন। এই সময়ে আপনাকে আপনার সম্পর্কের মধ্যে আরও ভাল তালমিল এবং সম্প্রীতি বজায় রাখতে হবে।

শিক্ষা: এই সপ্তাহে, দক্ষতা থাকা সত্ত্বেও, আপনি পড়াশোনায় ভাল করতে ব্যর্থ হতে পারেন। অপ্রয়োজনীয় জটিলতা এবং শীর্ষে পৌঁছানোর আগ্রহের কারণে আপনার পড়াশোনায় মনোযোগের অভাব হতে পারে। এসময় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে শিক্ষাক্ষেত্রে আপনাকে আরও লড়াই করতে হতে পারে। আপনি যদি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন এবং ভিজ্যুয়াল কমিউনিকেশনের মতো বিষয়গুলি অধ্যয়ন করেন তবে আপনি ভাল প্রদর্শন করতে ব্যর্থ হতে পারেন এবং এই বিষয়গুলিতে আপনি অনেক ধরণের সমস্যার মুখোমুখি হতে পারেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের পেশাগত জীবনের কথা বললে আপনি যদি এই চাকরিতে থাকেন তবে আপনাকে কর্মক্ষেত্রে সমস্যা মোকাবেলা করতে হতে পারে কারণ আপনার উপর কাজের চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং এটি পরিচালনা করা আপনার পক্ষে কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে সাফল্য পেতে আগে থেকে পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের ব্যাপারে আপনার একাগ্রতা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে তাই আপনাকে এতে আরও মনোনিবেশ করতে হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে। আপনার ত্বকে অ্যালার্জি হতে পারে, যা একটি সমস্যা হতে পারে। এছাড়াও, আপনি অতিরিক্ত স্থূলতার শিকারও হতে পারেন যা আপনার জন্য ভাল ফিটনেস বজায় রাখতে বাধা তৈরি করতে পারে। আপনাকে চর্বিযুক্ত খাবার গ্রহণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার জন্য ক্ষতিকারক হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায় : প্রতিদিন 22 বার “ওং রাহবে নমঃ” মন্ত্রের জপ করুন। 

এবার ঘরে বসে বিশেষজ্ঞ পুরোহিতদের দিয়ে করান ইচ্ছানুসার অনলাইন পুজো আর পান উত্তম পরিণাম!

মূলাঙ্ক 5

(যদি আপনার জন্ম যে কোন মাসের 5, 14, 23 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা সাধারণত আরও বুদ্ধিমান এবং শিক্ষার ক্ষেত্রে উচ্চ নম্বর পাওয়ার অবস্থানে থাকে। শীর্ষে পৌঁছানোর জন্য তাদের প্রয়োজনীয় দক্ষতা রয়েছে এবং তারা এর জন্য কঠোর পরিশ্রম করে। তাদের হাস্যরসের একটি দুর্দান্ত অনুভূতি রয়েছে এবং এর কারণে তারা জীবনে অনেক কিছু অর্জন করতে সক্ষম হয়। এ ছাড়া সৃজনশীল বিষয়ে তাদের আগ্রহ বেশি এবং তারা সংশ্লিষ্ট ক্ষেত্রে ভালো পারফর্ম করে।

প্রেম জীবন: মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে খুব ভাল ব্যবহার করবেন এবং আপনার সঙ্গীর মধ্যে প্রচুর রোমান্স থাকবে। আপনার হাস্যরসের ভাল অনুভূতির কারণে এটি সম্ভব হতে পারে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও আড্ডা দেওয়ার পরিকল্পনা করবেন এবং এর কারণে আপনার প্রেম জীবন আরও ভাল হবে। আপনি এবং আপনার সঙ্গী একে অপরের প্রতি আকর্ষণ অনুভব করবেন। এছাড়াও, আপনার সম্পর্কের মধ্যে ভাল পারস্পরিক বোঝাপড়া এবং আরও ভাল তালমিল থাকবে।

শিক্ষা: সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ আপনার জন্য শিক্ষার জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনি পড়াশোনায় উচ্চ নম্বর পেতে সক্ষম হবেন। আপনি যদি কস্টিং, ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং এবং কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এর বিষয়গুলির সাথে যুক্ত হন তবে আপনি ক্ষেত্রে আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন এবং এই বিষয়টি আপনাকে আপনার স্কোরিং ক্ষমতা উন্নত করার সুযোগ দিতে পারে। এই সপ্তাহে আপনার শিক্ষা ভালো পরিবেশের উপর নির্ভর করবে। আপনার চারপাশের পরিবেশ আপনাকে উচ্চ নম্বর পেতে সাহায্য করতে পারে।

পেশাগত জীবন: পেশাগত জীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। আপনি যদি চাকরি করেন তবে আপনি বিদেশে যাওয়ার সুযোগ পাবেন এবং এই ভাল সুযোগগুলি আপনার বিশ্বাসযোগ্যতাও বাড়িয়ে তুলবে, ফলস্বরূপ আপনি ভাল প্রদর্শন করবেন। আপনি যদি ব্যবসায় থাকেন তবে আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন এবং আপনার খ্যাতি বজায় রাখতে সফল হবেন। ব্যবসায় আপনার কৌশল এবং উদ্ভাবন আপনাকে প্রচুর মুনাফা অর্জনের সুযোগ দিতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি উৎসাহ এবং মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং এর কারণে আপনার স্বাস্থ্য অনুকূল থাকবে। এছাড়াও, কোনও ধরণের বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। উচ্চ স্তরের মানসিক শক্তি আপনাকে সুস্থ রাখতে আগের চেয়ে আরও বেশি সহায়ক বলে প্রমাণিত হবে।

উপায় : প্রতিদিন বিষ্ণু সহস্রনামের পাঠ করুন। 

আপনার কুন্ডলীতেও রাজযোগ? জানুন নিজের রাজযোগ রিপোর্ট

মূলাঙ্ক 6

(যদি আপনার জন্ম যে কোন মাসের 6, 15, 24 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 6 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে গড় ফলাফল পাওয়া যেতে পারে। সৃজনশীল ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি এই সময় দীর্ঘ দূরত্বের ভ্রমণেও যেতে পারেন এবং এই ধরনের যাত্রা আপনার জন্য উপকারী হবে। এছাড়াও, আপনি আপনার বিশেষ গুণাবলীর মাধ্যমে মানুষকে জানতে এবং এগিয়ে যেতে সক্ষম হবেন।

প্রেম জীবন: প্রেম জীবন সম্পর্কে কথা বললে, এই সপ্তাহটি মূলাঙ্ক 6 র প্রেমীদের জন্য ভাল ফল বয়ে আনবে বলে মনে হচ্ছে না। এই সময়ে, আপনার অহংকারী স্বভাবের কারণে, আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব দেখতে পেতে পারেন। এমন পরিস্থিতিতে, সম্পর্কের সুখ বজায় রাখতে আরও ভাল সম্প্রীতি বজায় রাখার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও, আপনি পারিবারিক সমস্যা নিয়ে আপনার জীবন সঙ্গীর সাথে আরও তর্ক দেখতে পারেন।

শিক্ষা: মূলাঙ্ক 6 র শিক্ষার্থীরা এই সময়ে আপনার পড়াশোনায় আরও মনোযোগের প্রয়োজন হতে পারে, অন্যথায় আপনার পক্ষে সহজে উচ্চ নম্বর পাওয়া সম্ভব হবে না। এছাড়াও, আপনি উচ্চ শিক্ষা অর্জনের কিছু ভাল সুযোগ হাতছাড়া করতে পারেন, যা আপনার ভবিষ্যতের জন্য দুর্দান্ত প্রমাণিত হতে পারে এবং আপনাকে সুবিধা দিতে পারে। এই সপ্তাহে আপনার সহপাঠীরা আপনাকে ছাড়িয়ে যাওয়ার এবং ভাল প্রদর্শন করার অবস্থানে থাকতে পারে। সামগ্রিকভাবে, শিক্ষাক্ষেত্রে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে আপনাকে অনেক উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। আপনি সাফল্য অর্জনে পিছিয়ে থাকতে পারেন, যা আপনার পড়াশোনায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

পেশাগত জীবন: আপনি যদি চাকরি করেন তবে এই সপ্তাহে আপনি গড় ফলাফল পেতে পারেন। আপনার মধ্যে কিছু আত্মবিশ্বাসের অভাব থাকতে পারে, যার কারণে আপনার কর্মক্ষমতা হ্রাস পেতে পারে এবং আপনি কিছু ভুল করতে পারেন। এই সময়ে আপনার সহকর্মীরা আপনার সুবিধা নেওয়ার চেষ্টা করতে পারে। এছাড়াও, আপনি আরও ভাল সুযোগের জন্য চাকরি পরিবর্তনের ধারণা তৈরি করতে পারেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে আপনাকে কিছু ভাল পরিকল্পনা করতে হতে পারে অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময় ব্যবসায় ভাল মুনাফা অর্জনের জন্য, আপনাকে আপনার ব্যবসার কৌশল পরিবর্তন করতে হবে অন্যথায় আপনি খুব বেশি লাভ করতে পারবেন না।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা এবং অন্যান্য অ্যালার্জি হতে পারে যা আপনাকে ফিট রাখতে বাধা দিতে পারে। আপনি চোখ সংক্রান্ত সংক্রমণের ঝুঁকিতেও থাকতে পারেন।

উপায় : প্রতিদিন 33 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 7 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 7, 16, 25 তারিখে হয়ে থাকে)

এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র জাতক/জাতিকাদের দুর্দান্ত দক্ষতা থাকবে এবং এই দক্ষতাগুলির কারণে, আপনি আপনার জন্য কোনটি ভাল এবং কোনটি খারাপ তা খুঁজে বের করতে সক্ষম হবেন। এ ছাড়া সারা বিশ্বের ঘটনা সম্পর্কে আপনাকে অবগত রাখবে। এই সপ্তাহে আপনি আধ্যাত্মিক ক্রিয়াকলাপের দিকে বেশি ঝুঁকে পড়তে পারেন এবং এই ক্ষেত্রে আপনি আরও ভ্রমণ করতে পারেন। এই ভ্রমণগুলি আপনার জন্য খুব ফলপ্রসূ প্রমাণিত হবে। এর পাশাপাশি, আপনি এই সময় বড় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

প্রেম জীবন: প্রেম সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে খুব অনুকূল বলে মনে হচ্ছে না কারণ পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্কের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার সঙ্গীকে বোঝার এবং সম্পর্কের সুখ বজায় রাখতে আরও ভাল সম্প্রীতি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনার মনকে ঠাণ্ডা রাখার এবং যেকোনো ধরনের তর্ক এড়িয়ে চলারও পরামর্শ দেওয়া হচ্ছে কারণ অপ্রয়োজনীয় তর্ক আপনার জীবনসাথীর বা সঙ্গীর সাথে আপনার সম্পর্কের কিছু উত্থান-পতন তৈরি করতে পারে।

শিক্ষা: মূলাঙ্ক 7 র শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে। এই সময়ে, আপনি আরও চাপ নিতে পারেন, যার কারণে সাফল্য আপনার থেকে দূরে যেতে পারে। আপনি যদি আইন নিয়ে পড়াশোনা করেন তবে আপনি এই বিষয়ে উচ্চ শিক্ষা পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনাকে শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনাকে উচ্চ নম্বর পেতে এবং পড়াশোনায় ভাল করার জন্য ধৈর্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। 

পেশাগত জীবন: আপনি যদি চাকুরীজীবী হন, তবে এই সপ্তাহে আপনাকে কাজের ক্ষেত্রে একটি অবাঞ্ছিত যাত্রা করতে হতে পারে, যার কারণে আপনি সন্তুষ্ট বোধ করবেন না এবং এর কারণে আপনার মন আপনার চাকরি থেকে বিমুখ হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি চাকরি পরিবর্তনের একটি ধারণাও তৈরি করতে পারেন, যা আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে ভুল করার সম্ভাবনা বেশি থাকে এবং এর কারণে আপনি বিশাল ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনার সুবিধা নিয়ে এগিয়ে যেতে পারে।

স্বাস্থ্য: সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে, আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে কারণ আপনি রোদে পোড়া বা তাপ সম্পর্কিত অসুস্থতার ঝুঁকিতে রয়েছেন। এছাড়াও, টিউমারের মতো একটি বড় রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

উপায় : "ওং গং গনেপতেই নমঃ” র প্রতিদিন 41 বার জপ করুন। 

অনলাইন সফটওয়ারের দ্বারা বিনামূল্যে জন্ম কুন্ডলী প্রাপ্ত করুন 

মূলাঙ্ক 8 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 8, 17, 26 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 8 র জাতক/জাতিকারা এই সপ্তাহে আপনি আপনার কাজ এবং পরিশ্রমের জন্য কম বেতন পেতে পারেন। এই কারণে, আপনার আত্মবিশ্বাস দুর্বল হতে পারে এবং এর কারণে আপনি এগিয়ে যেতে ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি নিজের সাথে সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বিভ্রান্ত হতে পারেন। এই পরিস্থিতিতে, অর্থ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না কারণ ক্ষতির সম্ভাবনা রয়েছে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার পারিবারিক জীবনে কিছু উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যার কারণে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে দূরত্ব বাড়তে দেখা যাবে। এই কারণে, আপনার সম্পর্কের মধ্যে সুখ এবং পারস্পরিক বোঝাপড়ার অভাব হতে পারে। এমন পরিস্থিতিতে প্রেম সম্পর্কে ঘনিষ্ঠতা বজায় রাখতে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি আপনার জীবনসাথীর সাথে সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়ানো এবং সবকিছু ঠিকঠাক করার জন্য কাজ করেন তবে এটি আরও ভাল হবে। ধৈর্যের সাথে কাজ করুন এবং একটু মানিয়ে নেওয়ার চেষ্টা করুন, অন্যথায় সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দিতে পারে।

শিক্ষা: এই সপ্তাহে মূলাঙ্ক 8 র জাতক/জাতিকাদের জন্য শিক্ষাক্ষেত্রে অনুকূল ফলাফল না পাওয়ার ইঙ্গিত রয়েছে। ইঞ্জিনিয়ারিং এবং বায়ো-মেডিসিন পড়া শিক্ষার্থীরা তাদের কর্মক্ষমতা হ্রাস পেতে পারে এবং পড়াশোনার ক্ষেত্রে উচ্চ মান নির্ধারণ করা আপনার পক্ষে কঠিন হতে পারে। সুতরাং, শীর্ষে পৌঁছাতে এবং আপনার সেরা প্রদর্শন দেখানোর জন্য আপনাকে ধৈর্য বজায় রাখতে হবে। এখান থেকে মনোযোগ সরিয়ে আপনার পড়াশোনায় মনোনিবেশ করার জন্য আপনার জন্য এটি প্রয়োজনীয় হবে, অন্যথায় ফলাফল বিরূপ হতে পারে। 

পেশাগত জীবন: চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সিনিয়র এবং সহকর্মীদের কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই কারণে আপনি আপনার কাজে আপনার সেরাটা দিতে পারবেন না। অন্যদিকে, যারা নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন তারা এই সময়ে আশাব্যঞ্জক ফলাফল দেখতে পাচ্ছেন না। বাজারে কিছু লোকের কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি ভাল মার্জিন নাও পেতে পারেন এবং ক্ষতির সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, মূলাঙ্ক 8 র ব্যক্তিরা অতিরিক্ত মানসিক চাপের কারণে পা, জয়েন্ট এবং পিঠে ব্যথায় ভুগতে পারেন। আপনাকে মানসিক চাপ এড়াতে এবং আপনার দৈনন্দিন রুটিনে যোগ, ব্যায়াম এবং ধ্যানের মতো জিনিসগুলি অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়ানো আপনার জন্য প্রয়োজনীয় হতে পারে। 

উপায় : প্রতিদিন 11 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন। 

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মূলাঙ্ক 9 

(যদি আপনার জন্ম যে কোন মাসের 9, 18, 27 তারিখে হয়ে থাকে)

মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের এই সপ্তাহে আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, যা আপনার অগ্রগতিতে বাধা হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মনোবল অনেকাংশে পড়ে যেতে পারে এবং আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। এসময় উন্নয়নের দিকে অগ্রসর হওয়া আপনার পক্ষে কঠিন হতে পারে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনি আপনার অহংকারী স্বভাবের কারণে সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনার সঙ্গীর সাথে পারস্পরিক বোঝাপড়া এবং তালমিলের অভাব হতে পারে, তাই আপনাকে একে অপরের দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার মধ্যে অহং প্রবণতা এড়াতে হবে, অন্যথায় আপনার অহংকার আপনার সম্পর্ক প্রভাবিত করতে পারে। এছাড়াও, এই সময়ে আপনাকে আপনার সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করতে হবে।

শিক্ষা: শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল বলে মনে হচ্ছে না। দুর্বল স্মৃতিশক্তির সম্ভাবনা থাকায় ছাত্রছাত্রীদের পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারে। এসময়, আপনি যা-ই পড়ুন না কেন, বেশিক্ষণ মনে রাখতে পারবেন না। সিভিল ইঞ্জিনিয়ারিং বা ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং অধ্যয়নরত শিক্ষার্থীরা, মনোযোগের অভাবের কারণে আপনার কর্মক্ষমতাও হ্রাস পেতে পারে তাই আপনাকে আপনার মনোযোগ বাড়ানোর জন্য কাজ করতে হতে পারে যাতে আপনি আপনার পড়াশোনায় শীর্ষে থাকতে পারেন।

পেশাগত জীবন: মূলাঙ্ক 9 র জাতক/জাতিকাদের পেশাগত জীবনের কথা বলতে গেলে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে আপনার উপর কাজের চাপ বেশি থাকায় চাকরিজীবীরা কিছু ভুল করতে পারেন। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার কর্মগুলি সঠিকভাবে পরিকল্পনা করতে হবে। দুর্বল পরিকল্পনার কারণে যারা তাদের নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন, তারা প্রত্যাশার চেয়ে কম লাভ পেতে পারেন এমনকি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

স্বাস্থ্য: মানসিক চাপের কারণে আপনি মাথাব্যথার অভিযোগ করতে পারেন, তাই আপনাকে স্ট্রেস এড়ানো এবং প্রতিদিন সকালে যোগ, ব্যায়াম এবং ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ ধ্যান মানসিক স্বাস্থ্য ভালো রাখে। এ ছাড়া প্রার্থনা-আবৃত্তিতেও মনোযোগ দিন যাতে যেকোনো ধরনের মানসিক চাপ এড়ানো যায়।

উপায়:প্রতিদিন 27 বার “ওং ভোমায় নমঃ” র জপ করুন। 

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer