বকরি বুধের কন্যা রাশিতে গোচর - Retrograde Mercury Transit in Virgo on 2nd October in Bengali.

বুধ গ্রহটি, বক্তৃতা এবং যোগাযোগের উপাদান, বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষশাস্ত্রে যুবরাজের মর্যাদা প্রাপ্ত এই গ্রহটি শিশু গ্রহ হিসাবেও পরিচিত। যে সমস্ত রাশির চিহ্নটি বুধের দ্বারা নিয়ন্ত্রিত হয় তারা ভাল বক্তা এবং তাদের মধ্যে হাস্যরস এবং রসিকতার জন্যও ভাল দক্ষতা রয়েছে। এর সাথে যুবসমাজ শক্তি এবং যৌক্তিক দক্ষতাও দেখা যায় এই জাতীয় লোকগুলিতে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এই গ্রহটি দৃঢ়তা এবং বোঝাপড়া করে তোলে, উভয়ই আপনার যোগাযোগ, ব্যক্তিগত এবং পেশাদার জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ। এই গ্রহটি ব্যবসা, বাণিজ্য, আর্থিক প্রতিষ্ঠান, অ্যাকাউন্টিং এবং ব্যাংকিংয়ের ক্ষেত্রগুলিকে প্রতিনিধিত্ব করে। এটি লেখক, লেখক, প্রকাশক, মিডিয়া কর্মী এবং জ্যোতিষীদের জন্য অত্যন্ত গুরুত্ব বহন করে। এর গোচরে, এই গ্রহটি একটি রাশিচক্র থেকে অন্য রাশিতে প্রবেশ করতে 24 দিন সময় নেয়। আপনার রাশিরা আপনার বর্তমান গতিতে বিপরীতমুখী হবে এবং কন্যাতে যাবে। প্রতিবিবর্তিত বুধ সাধারণত ব্যক্তিদের সৃজনশীলতা বাড়ায়, তবে এটি সাধারণ আচরণ, বক্তৃতা এবং বুদ্ধিমত্তাকেও প্রভাবিত করে। বুধকে খুব কূটনৈতিক এবং আকর্ষণীয় মনে করা হয়, যদিও এটি কন্যাতে উন্নত। এই বকরি অনেকের পক্ষে শুভ হতে পারে, এই সময়ে অনেক লোক তাদের আটকে থাকা কাজগুলি সম্পন্ন করতে পারে। বুধের বকরী 2 অক্টোবর 2021এ কন্যা রাশিতে সকাল 3:23 মিনিটে হবে এবং তারপরে 18 অক্টোবর 2021 এ কন্যা রাশিতেই নিজের মার্গের গতি শুরু করবে। এটি 2 নভেম্বর 2021 সকাল 09: 43 মিনিটের পরে তুলা রাশিতে গোচর করবে।

আসুন জেনে নেওয়া যাক সমস্ত রাশিচক্রের উপর এই গোচরের প্রভাব কী হবে-

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

বুধ মেষ রাশির জাতকদের তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা। বর্তমান প্রতিবিম্বের গোচর, এই গ্রহটি সপ্তম থেকে ষষ্ঠী পর্যন্ত আপনার রাশিতে প্রবেশ করবে। বুধের এই বকরি চলন আপনার যোগাযোগ এবং স্বাস্থ্যকে প্রভাবিত করবে। এই সময়গুলিতে আপনার প্রতিদ্বন্দ্বীদের তারা সক্রিয় দেখাতে পারে সে সম্পর্কে আপনার যত্নবান হওয়া দরকার। আপনার সহকর্মীদের সাথে সুন্দর হন এবং বিনয়ী হন। যদিও এই সময়ে আপনি আপনার ক্ষেত্রে কিছুটা সমস্যা পেতে পারেন, কিছু জাতকেরা চাকরি পরিবর্তন করার ধারণা তৈরি করতে পারে তবে কোনও সিদ্ধান্তে পৌঁছানোর আগে আপনার সাবধানে চিন্তা করতে হবে। এই সময় তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। এই সময় কোনও সম্পন্ন কাজ জমা দেওয়ার আগে আপনি কিছুটা চিন্তিত হতে পারেন, সুতরাং আপনাকে দায়িত্ব অর্পণ করার আগে সাবধানতার সাথে কাজটি চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় আপনার স্বাস্থ্যের দিকেও আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে। এই সময় আপনার অনিদ্রা, অ্যালার্জি ইত্যাদির সমস্যা হতে পারে নিজেকে চাঙ্গা করতে, সুষম খাদ্য গ্রহণ করুন, ফলমূল এবং শাকসবজি খান এবং আপনার দৈনন্দিন জীবনে যোগ ও ধ্যানও অন্তর্ভুক্ত করুন। যারা উকিল করেন, তাদের জন্য এই সময়টি খুব ভাল হতে পারে, ব্যবসায় বাড়বে এবং কিছু পুরানো ক্লায়েন্ট আপনার সাথে আবার যোগাযোগ করতে পারে, এটি আপনাকে সাফল্য দেবে।

উপায়: বুধের শুভ ফল প্রাপ্ত করার জন্য বিশেষকরে খেজুর গাছ লাগান।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বুধ বৃষ রাশির দ্বিতীয় এবং পঞ্চম ভাবের অধিপতি। বর্তমানে, বুধ কন্যাতে বকরি হবে এবং বৃষ রাশির লোকদের পঞ্চম ভাবে থাকবে। বুধের এই বকরি আপনার যোগাযোগ দক্ষতাগুলিতে বিশেষত আপনার প্রিয়জনকে প্রভাবিত করতে পারে। এর প্রভাব আপনার আর্থিক জীবনেও দেখা যাবে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার এই গোচরে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা উচিত। আপনার সঙ্গীর বিচার করার পরিবর্তে আপনার বিশ্বাস করা দরকার। তাড়াহুড়ো করে প্রেমের বিষয়গুলি নিয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনি অনুভব করতে পারেন যে আপনার প্রেমের জীবনটি খুব খারাপ পর্যায়ে রয়েছে তবে এই মুহুর্তে আপনার শান্ত হওয়া দরকার। যাঁদের সম্প্রতি ব্রেকআপ হয়েছে, তাঁদের প্রেমিক এই সময় তাদের জীবনে ফিরে আসতে পারেন। এটি শিক্ষার্থীদের পক্ষে ভাল সময়, কারণ তারা তাদের বিষয়ে ভালভাবে মনোনিবেশ করতে সক্ষম হবেন। যাদের সন্তান রয়েছে তাদের এই সময়ে তাদের বাচ্চাদের সাথে সরাসরি যোগাযোগ করতে হবে, কারণ তারা ভুল সংস্থার কারণে কিছুটা রেগে ও বিদ্রোহী হয়ে উঠতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে নতুন কোনও কাজ শুরু করার জন্য এই সময়টি খুব ভাল নয়। এই সময়ে, বাজি এবং শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে পারে। আপনার আর্থিক জীবনে আপনার উত্থান-পতনের মুখোমুখি হতেও পারে।

উপায়: কোন মন্দিরে সবুজ ডাল দান করুন।

মিথুন

মিথুনটি বায়ু উপাদানটির লক্ষণ এবং এর শাসক গ্রহটি বুধ। বর্তমানে, বুধ গ্রহটি তার উর্ধ্বগামী চিহ্ন কন্যাতে গোচর করবে। এই গোচরে বুধটি মিথুন রাশির লোকদের চতুর্থ ঘরে প্রবেশ করবে। বুধের এই গোচর অন্যের চোখে আপনার ব্যক্তিত্বের উপলব্ধি এবং পরিবারের সদস্যদের সাথে আপনার যোগাযোগের পরিবর্তন করতে পারে। এই গোচর চলাকালীন আপনার পারিবারিক বিষয়ে আপনার অতিরিক্ত যত্নবান হওয়া দরকার। এই সময়ে, আপনার পরিবারের সদস্যদের মধ্যে পেশীগুলির অভাব দূরে সরিয়ে রাখার পরিবর্তে, শান্তি বজায় রাখুন। যদি আপনি এই সময়ের মধ্যে পরিবারের সাথে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেন, তবে আপনি যদি তা করেন তবে ভাল তবে পরে আপনাকে অনুশোচনা করতে হতে পারে। কিছু পুরানো বিবাদ এবং পরিস্থিতি আপনার জীবনে আবার আসতে পারে এবং আপনাকে সেগুলি মনোযোগ দিতে হতে পারে। এই সময়ে অন্যান্য লোকের কাছ থেকে সহায়তা নিতে দ্বিধা করবেন না। আপনি যদি বাড়ির সংস্কারের কাজটি করে থাকেন তবে এই সময়ে কোনও কারণে তিনি থামতে পারেন। এই সময়ের মধ্যে কিছু সময়ের জন্য বাড়ির উন্নতির জন্য আপনি যে কাজটি করছেন তা স্থগিত করতে পারেন। আপনি যদি ভ্রমণের পরিকল্পনা করছিলেন, তবে এটিকে কিছু সময়ের জন্য স্থগিত করুন কারণ যাত্রায় কোনও ধরণের সমস্যা হতে পারে। একাডেমিক শিক্ষার্থীরা তাদের বিষয়গুলি অধ্যয়ন করতে অসুবিধার সম্মুখীন হতে পারে, স্মৃতিশক্তি দুর্বল হতে পারে। এছাড়াও, অন্যদের কাছে তাদের উদ্বেগ প্রকাশ করতে তাদের সমস্যা হবে।

উপায়: বুধবারে ভগবান নারায়ণের পুজো করুন আর মিষ্টি অর্পিত করুন।

কর্কট

বুধ কর্কটের জাতকদের তৃতীয় এবং দ্বাদশ ঘরের কর্তা বর্তমান গোচরে, বুধ গ্রহটি আপনার তৃতীয় ভাবে পূর্বের স্থানান্তরিত করবে। বুধের এই অবস্থানটি আপনার যোগাযোগ এবং আপনার জীবনকে সাধারণভাবে প্রভাবিত করবে। এই গোচরের কারণে, মৌখিক বা লিখিত হোক না কেন যে কোনও ধরণের যোগাযোগ করার সময় আপনাকে অত্যন্ত সতর্কতা অবলম্বন করা উচিত। যেকোন মেইল ​​প্রেরণের আগে একবার তা পরীক্ষা করে দেখুন। সামাজিক স্তরে বা অফিসে আপনার বক্তৃতাটি নিয়ন্ত্রণ করুন এবং আপনার শব্দগুলি অন্যকে আঘাত করতে পারে বলে কোনও শব্দ সাবধানে ব্যবহার করুন। এই মুহুর্তে কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায়িক চুক্তি করবেন না। কোনও বিতর্ক বা গপ্পরে জড়িত হওয়া এড়িয়ে চলুন, কারণ লোকেরা আপনার কথার ভুল ব্যাখ্যা করতে পারে। তবে, এই সময়ে আপনি আপনার অর্থ অহেতুক জিনিসে ব্যয় করবেন না এবং আপনি নিজের আর্থিক জীবন পরিচালনা করতে সক্ষম হবেন। এই সময়ে কাউকে leণ দেবেন না। আপনি যদি কোনও ট্রিপের পরিকল্পনা করে থাকেন তবে আপনি এটি কিছু সময়ের জন্য স্থগিত করতে পারেন। আপনার ভাইবোন এবং বন্ধুদের ভুল বোঝাবুঝির মুখোমুখি হতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনাকে শারীরিক সুস্থতা বজায় রাখতে বা বজায় রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে, আপনি নতুন বন্ধু তৈরি করতে এবং তাদের সাথে বাইরে যেতে পছন্দ করবেন।

উপায়: নিজের বিছানার পূর্ব দিশাতে সবুজ রংয়ের কার্নেলিয়ন গাছ রাখুন।

সিংহ

সিংহের দ্বিতীয় এবং একাদশ ঘরটি বুধ গ্রহ দ্বারা শাসিত হয়। বুধও সিংহ রাশির জাতকদের জন্য যোগ কারক গ্রহ। বর্তমান গোচরে , বুধ সিংহ মানুষের দ্বিতীয় ঘরে ফিরে যাবে। এই মুহুর্তে, আপনার আর্থিক সম্পর্কে আপনার অতিরিক্ত যত্নবান হওয়া দরকার। আপনার একটি ভাল বাজেট পরিকল্পনা করা প্রয়োজন, এবং আপনাকে এই সময়ের মধ্যে অপ্রয়োজনীয় জিনিসগুলির ব্যয়ও এড়াতে হবে। আপনার বিনিয়োগ সম্পর্কিত কোনও হুট করে সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। আপনি যদি অর্থ বিনিয়োগ করতে চান, তবে এটি এমনভাবে করুন যাতে এটি আপনাকে আগামী সময়ে লাভ দেয়। পাশাপাশি এই সময়কালে সম্পত্তিতে বিনিয়োগ থেকেও বিরত থাকুন। আপনার যদি নতুন ব্যবসায়িক ধারণা থাকে, যা আপনি ব্যবহার করে নতুন উপার্জন করতে চান, তবে আপনি এই পিছিয়ে গোচর শেষ না হওয়া পর্যন্ত স্থগিত করতে পারেন। আপনি যদি অন্যের উপর নির্ভরশীল না হন এবং এই মুহুর্তে স্বাবলম্বী হন তবে এটি সর্বোত্তম হবে। অন্যের সাথে কথা বলার সময় আপনার জিহ্বার বিষয়টি আপনার মনে রাখা উচিত, আপনি যা বলছেন তা অন্যকে আঘাত করতে পারে। যারা ব্যবসায় রয়েছেন তাদের গ্রাহকদের কাছ থেকে কিছু পুনরাবৃত্তি সমস্যা বা সমস্যার মুখোমুখি হতে পারে। কর্মরত নেটিভদের আরও ভাল সময় থাকতে পারে, অতীতে আপনার কাজ থেকে উত্সাহ অর্জনের সম্ভাবনা রয়েছে। এই মুহুর্তে অন্যের উপর নির্ভরশীল না হয়ে আপনার স্বাধীন হওয়া ভাল লোকেরা যাঁরা তাদের ব্যবসা পরিচালনা করেন তারা ক্লায়েন্টদের কাছ থেকে তারা প্রায়শই এই জাতীয় অভিযোগ পেতে পারেন। চাকরি পেশার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি ভাল প্রমাণিত হবে। এই সময়ে, আপনি অতীতে সম্পন্ন কাজগুলি থেকে সুবিধা পেতে পারেন।

উপায়: ভগবান কৃষ্ণের কাহানী পড়ুন শুনুন।

কন্যা

বুধ গ্রহটি কন্যাতে উন্নত এবং এটি কুম্ভীর আরোহী সহ দশম ভাবের কর্তা। এই সময়ে, বুধটি তার পূর্ব ভাব থেকে প্রথম ভাব প্রবেশ করবে যখন প্রত্যাহার গতি করবে। এই গোচরটি আপনার কর্মক্ষেত্রে আপনার যোগাযোগ এবং যেভাবে আপনি নিজেকে উপস্থাপন করবেন এবং জনসাধারণের সাথে আচরণ করবেন তা প্রভাবিত করবে। এই মুহুর্তে, আপনার কর্মক্ষেত্রে আপনার উপস্থাপনা এবং দেহের ভাষা সম্পর্কে যত্নবান হওয়া দরকার কারণ আপনি এই অঞ্চলে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনার মাঝে মাঝে প্রকাশ করা কঠিন হতে পারে এবং আপনার চারপাশের লোকজনের সাথে যোগাযোগের অভাবে আপনি নিজেকে সমস্যায় পড়তে পারেন, যার কারণে লোকেরা আপনার সম্পর্কেও ভুল ধারণা তৈরি করতে পারে বা আপনি রাগান্বিত হতে পারেন। আপনি এই মুহুর্তে কোনও বড় সিদ্ধান্ত না নিলে এটি সহায়তা করবে; অন্যথায়, আপনাকে পরে আফসোস করতে হতে পারে। আপনার শত্রুরা এই সময় সক্রিয় থাকবে, সুতরাং আপনার তাদের যত্নবান হওয়া দরকার। আপনার পরিবার এবং বিবাহিত জীবনে আপনার বিষয়গুলি পরিষ্কার রাখা এবং কোনও বিভ্রান্তি এড়ানো দরকার। বে এটি নিয়ে চিন্তা করবেন না কারণ বুধটি দৃশ্যমান হওয়া অবধি এটি কেবলমাত্র এক পর্যায়। অতীতে আপনি যে কোনও কাজ শেষ করেছেন তা আপনাকে আবার করতে হবে। যারা বিজ্ঞাপন এবং মিডিয়া শিল্পে আছেন তাদের আরও ভাল সময়কাল হবে আপনি যদি এই মুহুর্তে কোনও বড় সিদ্ধান্ত না নেন, তবে এটি আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় আপনাকে পরবর্তী সময়ে অনুশোচনা করতে হতে পারে। আপনার শত্রুরা এই মুহুর্তে খুব সক্রিয় হতে পারে, তাই আপনার পরিবার এবং বিবাহিত জীবন সম্পর্কে যত্নবান হওয়ার পাশাপাশি যত্নবান হওয়া দরকার। বিষয়গুলি পরিষ্কার রাখুন যাতে কোনও ভুল বোঝাবুঝি না ঘটে। তবে আপনাকে খুব বেশি চিন্তা করার দরকার নেই কারণ বুধ যখন পথে আসবে তখন জীবনের অনেক সমস্যা দূর হবে। এই রাশির কিছু লোককে কিছু সময় আগে তারা সম্পন্ন করা কাজটি আবারও করতে হতে পারে। যারা বিজ্ঞাপন এবং মিডিয়া জগতের সাথে যুক্ত তারা এই সময়ের মধ্যে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: ওং বুম বুধায় নম এর প্রতিদিন জপ করুন।

তুলা

বুধটি তার নবম এবং দ্বাদশ ঘরের শাসক। এই গোচর চলাকালীন, এই গ্রহটি আপনার প্রথম ভাবে থেকে আপনার ব্যয়ের দ্বাদশ ঘরে ফিরে যাবে। এই গোচর আপনার জীবনে যোগাযোগ এবং বক্তৃতাটিকে প্রান্তিকভাবে প্রভাবিত করবে এবং আপনাকে মিশ্র ফলাফল দেবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা স্থবির হয়ে যাওয়া কাজ শুরু হবে এবং এর সমাপ্তির সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে, আপনার বিরোধীদের মধ্যে কিছু সক্রিয় হতে পারে এবং আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে এবং কিছু পুরানো সমস্যা আপনার সমস্যার কারণ হয়ে উঠতে পারে। আপনার এ সম্পর্কে সতর্ক হওয়া দরকার। আপনার শত্রুরা আপনাকে ধোঁকা দেওয়ার বা ক্ষতি করার চেষ্টা করতে পারে। এই জিনিসগুলি হ্যান্ডেল করার জন্য আপনাকে অবশ্যই আপনার বুদ্ধি এবং কৌশলের উপর নির্ভর করতে হবে। আপনি ঘটনাক্রমে আপনার কিছু গোপনীয়তা অন্যের সাথে ভাগ করে নিতে পারেন, আপনাকে এই বিষয়গুলি সম্পর্কে সতর্ক হওয়া দরকার। আপনার কিছু চিন্তাভাবনা প্রকাশ করার সময়, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি সেগুলি যথাযথভাবে উপস্থাপন করেছেন। আপনাকে কাজের ক্ষেত্রে খুব কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি কিছুটা সাফল্য পেতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে দীর্ঘ দূরত্বের ভ্রমণের উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। আপনি যেখানে আগে গিয়েছিলেন সেখানেও যেতে পারেন। আপনার ব্যয় বাড়তে পারে এবং আপনি কিছু অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করবেন। এই সময়কালে আপনার পিতা বা পিতার মতো লোকদের সাথে আপনার কিছু যুক্তি থাকতে পারে।

উপায়: বুধ গ্রহের দারুন পরিনাম প্রাপ্ত করার জন্য নিজের ডান হাতের ছোট আঙুলে সোনা বা চাঁদিতে করে ভালো গুনের পান্না ধারণ করুন।

বৃশ্চিক

বুধ বৃশ্চিক রাশির লোকদের অষ্টম এবং একাদশ ঘরের কর্তা এবং বর্তমানে এটি তাদের একাদশ ঘরে গোচর করবে। এই সময়ের মধ্যে আপনার বড় ভাইবোন এবং বন্ধুদের সাথে আপনাকে কিছু ভুল বোঝাবুঝির হতে হতে পারে। আপনার যদি আয়ের একাধিক উত্স থাকে তবে এই সময়কালে আপনি কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন, যার কারণে আর্থিক অবস্থাও খারাপ হতে পারে। ব্যবসায়ের মালিকরা এই সময়ের মধ্যে তাদের আটকে থাকা ডিল এবং ডেড স্টক থেকে লাভ করতে পারবেন। এই সময়কালে নতুন বন্ধু বানানোর সময় আপনার সতর্ক হওয়া উচিত, কারণ তারা আপনাকে প্রতারণা করতে পারে এবং আপনার নাগালের সুযোগ নিতে পারে, যা আপনাকে দীর্ঘমেয়াদে আঘাত করবে। বিপণন এবং গ্রাহক সেবার ক্ষেত্রে নিযুক্ত লোকেরা তাদের সম্ভাব্য গ্রাহকদের বোঝাতে এবং ভাল ডিলগুলি পেতে অসুবিধার মুখোমুখি হবে। আপনি আপনার অতীত বা ভুলে যাওয়া বিনিয়োগগুলি থেকে হঠাৎ লাভ করতে পারেন। আপনাকে কোনও দীর্ঘমেয়াদী বিনিয়োগের জন্য পরিকল্পনা না করা বা জলীয় বাজারে অর্থ বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এতে আপনার বড় ক্ষতির মুখোমুখি হতে পারে। আপনি অলস এবং দুর্বল হতে পারেন। আপনাকে ভারসাম্যযুক্ত খাদ্য গ্রহণ এবং আপনার প্রতিদিনের রুটিনে অনুশীলন অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হয়। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন, তবে আপাতত আপনার এই ধারণাটি বন্ধ করা উচিত কারণ এর থেকে কোনও সুবিধা পাওয়ার খুব কম সম্ভাবনা রয়েছে।

উপায়: দূর্গা চালিসা রোজ পাঠ করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

দ্বৈত চিহ্ন ধনু রাশির লোকদের জন্য বুধ সপ্তম এবং দশম ভাবের কর্তা এবং বর্তমান গোচরে এটি কেবল তাদের দশম ভাবে থাকবে। এই গোচরটি আপনার কর্মক্ষেত্রে বা আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার ক্যারিয়ার সম্পর্কিত যোগাযোগকে প্রভাবিত করবে। আপনি এই সময়ে অহঙ্কারী বা অহঙ্কারী হতে পারেন, আপনি কর্মক্ষেত্রে যা বলছেন তা আপনার কিছু সহকর্মী বা আপনার কর্তাদের মন খারাপ করতে পারে, তাই আপনার সাবধানতা অবলম্বন করে চিন্তাভাবনা করা উচিত। সবার সাথে সুন্দর হওয়ার চেষ্টা করুন। যেকোন ধরণের মৌখিক বা লিখিত ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন, অর্থাত, বার্তা, ইমেল এবং কথোপকথনের সময়ও বিজ্ঞতার সাথে শব্দ ব্যবহার করুন। আপনি যদি কোনও ব্যবসায় থাকেন এবং কোনও অংশীদারের সাথে ব্যবসা করেন, তাদের সাথে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আপনি আপনার প্রচেষ্টা দিয়ে সাফল্য পেতে পারেন। আপনি যদি নিজের জীবন সম্পর্কে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার পরিকল্পনা করে থাকেন, তবে আপনাকে এই চিন্তাধারা ধরে রাখা দরকার কারণ এই মুহূর্তে কোনও সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে কঠিন হতে পারে। বিবাহিত নেটিভরা তাদের সঙ্গীর সাথে ভুল বোঝাবুঝির কারণে কিছু দ্বন্দ্বের মুখোমুখি হতে পারে। যারা অবিবাহিত এবং নিখুঁত সঙ্গীর সন্ধান করছেন তারা সম্ভবত একটি ভাল অংশীদার খুঁজে পেতে পারেন, যদিও আপনাকে কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে পরিস্থিতিটি ভালভাবে বুঝতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: নিজের ঘরের পূর্ব দিশাতে সবুজ রংয়ের কার্নেলিয়ন রাখুন।

মকর

বুধ মকর রাশির ষষ্ঠ ও নবম ঘরকে নিয়ম করে এবং এই গোচর চলাকালীন সময়ে বুধ দশম ভাব থেকে নবম ভাবে স্থানান্তরিত হয়। এই গোচর আইন সম্পর্কিত বিষয়ে আপনার কাজ এবং আপনার কর্মক্ষেত্রের উপর আপনার প্রভাবকে প্রভাবিত করবে। আপনার এই গোচর চলাকালীন কোনও কাজের সাথে সম্পর্কিত যাত্রা করার পরিকল্পনা করা এড়ানো উচিত কারণ এটি বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে বা ভ্রমণের ফলে আপনার ক্ষতি হবে। আপনি যদি এই সময়ে উচ্চ শিক্ষার জন্য পরিকল্পনা করছেন, তবে বুধটি পিছনের স্থান থেকে সরে যাওয়ার এবং 23 শে অক্টোবর 2021-এ প্রত্যাবর্তন হওয়ার আগ পর্যন্ত আপনি এই পরিকল্পনা স্থগিত করতে পারেন। আপনার সহকর্মীদের দ্বারা তৈরি কিছু সমস্যার কারণে আপনি কর্মে হতাশ হতে পারেন, এটি আপনাকে কাজের প্রতি মনোনিবেশ করাও অসুবিধে করবে। আপনি যদি কোনও আইনি বিষয়ে জড়িত থাকেন তবে আপনার আইনজীবীর কাছে আপনার কাছে সবকিছু পরিষ্কার আছে তা নিশ্চিত হওয়া দরকার। এই মুহুর্তে আপনার নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার এবং আপনাকে কিছু আধ্যাত্মিক কর্মে লিপ্ত হওয়ার বা কোনও ধর্মীয় স্থান পরিদর্শন করার পরামর্শ দেওয়া হয়। যারা সম্পত্তি বিক্রয় বা ক্রয় সম্পর্কিত কোনও চুক্তি হারিয়েছিলেন তারা এই সময়ের মধ্যে দ্বিতীয় সুযোগ পেতে পারেন। সুতরাং, যারা সম্পত্তি সম্পর্কিত কাজ করেন বা সম্পত্তি বিক্রি করতে চান তাদের জন্য এই সময়কাল ভাল হবে।

উপায়: বুধের শুভ ফল প্রাপ্ত করার জন্য ভগবত গীতার পাঠ করুন।

কুম্ভ

বুধ কুম্ভের পঞ্চম এবং অষ্টম ভাবের কর্তা এবং বর্তমানে এটির পূর্ববর্তী গতিতে এটি আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। এই গোচর আপনার জীবনের অনেকগুলি ক্ষেত্রকে প্রভাবিত করবে যেমন আপনার প্রিয়জনদের সাথে আপনার সম্পর্কগুলি, আপনার শিশুদের এবং আপনার আর্থিক জীবনকে। আপনি এই সময়ের মধ্যে ক্লান্ত বা আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন। এই সময়কালে আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়, আপনার কাউকে ঋণ দেওয়া এড়ানো উচিত। এই সময়কালে বাজি ধরুন না কেন এটি আপনার ক্ষতিও করতে পারে। আপনি যদি কোনও ঋণের জন্য আবেদন করে থাকেন তবে বুধের এই গোচরে র কারণে বিলম্ব হতে পারে। আপনার প্রেমিককে আপনার শান্ত ও ধৈর্য সহকারে আচরণ করা প্রয়োজন, তাদের সময় দিন এবং তাদের বোঝার চেষ্টা করুন অন্যথায় আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন। যে গবেষকরা গবেষণামূলক কাজে নিযুক্ত আছেন, তারা এই সময়কালটি ভাল হবে, কারণ আপনি নিজের পড়াশুনাকে ব্যবহারিক জীবনের সাথে সংযুক্ত করতে সক্ষম হবেন। অতীতে যেসব প্রতিবন্ধকতা ছিল সেগুলিও এবার কাটিয়ে উঠতে পারে। আপনার দুজনের মধ্যে দ্বন্দ্ব এবং ভুল বোঝাবুঝির সম্ভাবনা থাকায় বাবার সাথে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। দ্বন্দ্ব এড়াতে আপনার কথোপকথনে পরিষ্কার হওয়ার চেষ্টা করা উচিত।

উপায়: বুধবারের দিন ভগবান গণেশের পুজো করুন আর দূর্বা অর্পিত করুন।

মীন

বুধ মীন রাশির চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন এটি আপনার অষ্টম ভাব থেকে আপনার সপ্তম ঘরে প্রবেশ করবে। অংশীদারি বা অংশীদারি ভিত্তিক ব্যবসায় ব্যবসা করার সময় আপনার এই সময়টি সাবধান হওয়া উচিত। আপনার কোনও ব্যবসায়িক চুক্তি, চুক্তি স্বাক্ষর করা এবং এই পিছনে গোচর এই মুহুর্তে সম্পন্ন না হওয়া পর্যন্ত এটিকে স্থগিত করার চেষ্টা করা উচিত। যদি ইতিমধ্যে অংশীদারি ভিত্তিক ব্যবসায় হয় তবে আপনার অংশীদারের সাথে কোনও ভুল বোঝাবুঝি এড়াতে এবং সবকিছুকে স্বচ্ছ রাখুন। আপনার সঙ্গীর সাথে বিতর্ক এড়ান এবং শান্তভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করুন। পারিবারিক জীবনে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। প্রেমের সম্পর্ক বা বিবাহিত সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গীকে বুঝতে হবে। তবে এই মুহুর্তে আপনার আর্থিক দিকটি শক্তিশালী হবে এবং আপনাকে এটি নিয়ে চিন্তা করার দরকার হবে না। শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উত্তেজনার মুখোমুখি হতে পারেন। আপনার পরিবারে কিছু কাজ হতে পারে যার কারণে পরিবারের সদস্যরা একে অপরের সাথে দেখা করবে। শিক্ষার্থীদের পক্ষে এটি খুব ভাল সময় নয় কারণ এই সময়ের মধ্যে তাদের স্মৃতি শক্তি হ্রাস পেতে পারে।

উপায়: ভগবান বিষ্ণু আর উনার অবতারের কথা পড়ুন আর শুনুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer