কর্কট রাশিফল 2021 - Kark Rashifal 2021 in Bengali

কর্কট রাশিফল 2021 কর্কট রাশিফল ​​2021 (Kark Rashifal ​​2021) আমরা কর্কট রাশির জাতকদের জীবনের প্রতিটি ছোট ছোট ভবিষ্যদ্বাণী নিয়ে এসেছি, যার সাহায্যে আপনি জানতে পারবেন যে আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে যেমন ক্যারিয়ার, আর্থিক, পরিবার, প্রেম, বিবাহ, স্বাস্থ্য ও শিক্ষার ক্ষেত্রে এই বছর আপনি কীভাবে ফল পাবেন? এর পাশাপাশি, এই বছরটিকে আরও উন্নত করতে আমরা আপনাকে আপনার রাশি অনুযায়ী উপযুক্ত এবং কার্যকর ব্যবস্থা দিবে।

ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি এই বছর মিশ্র ফলাফল পাবেন। শনি দেবের আশীর্বাদগুলি আপনাকে কৃতিত্ব এবং ক্ষেত্রে অগ্রগতি দিতে কাজ করবে। এমন পরিস্থিতিতে কঠোর পরিশ্রম করুন এবং নিজেকে সব ধরণের অবৈধ কার্যকলাপ থেকে দূরে রাখুন। অর্থনৈতিক অবস্থার উপর গ্রহগুলির একটি বিশেষ দৃষ্টিভঙ্গি আপনার আর্থিক জীবনকে আনন্দদায়ক করে তুলতে সহায়তা করবে, তবে স্বাস্থ্যকর স্বাস্থ্যের কারণে আপনার অর্থ ব্যয় হতে পারে। এমন পরিস্থিতিতে ভবিষ্যতের জন্য অর্থ সাশ্রয়ের জন্য সঠিক কৌশল তৈরি করার চেষ্টা চালিয়ে যান। বণিক শ্রেণি আর্থিক সুবিধাও পাবে, যার ফলে তাদের অগ্রগতি হবে।

এস্ট্রোসেজ বৃহৎ কুন্ডলী থেকে পান নিজের দোষ আর তার উপায়ের বিস্তারিত জানকারী

2021 সালের রাশি অনুযায়ী, কেবলমাত্র শিক্ষার ক্ষেত্রে কঠোর পরিশ্রমী শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে। আপনি ফেব্রুয়ারি থেকে এপ্রিলের সময় ভাল ফলাফল পাবেন, যা আপনাকে আপনার পরীক্ষায় আরও ভাল করে তুলবে। তবে, পঞ্চম ভাবে অবস্থিত কেতু আপনার মনোযোগকে বিভ্রান্ত করবে, যা বিষয়গুলি বোঝার ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে কেবল আপনার পড়াশোনায় মনোনিবেশ করুন এবং কেবল আপনার পড়াশোনায় মনোনিবেশ করুন।

আপনার পারিবারিক জীবন সম্পর্কে কথা বলার জন্য সময়টি তার জন্য একটু কম অনুকূল বলে মনে হচ্ছে, কারণ সপ্তম বাড়ির শনি আপনার চতুর্থ ভাবের দিকে নজর দেবে, যেখানে বছরের শুরুতে দশম ভাবে মঙ্গল দেখা যাবে। এমন পরিস্থিতিতে আপনাকে পরিবার থেকে দূরে সরে যেতে হবে। আপনি এই মুহুর্তে পারিবারিক সুখ পাবেন না এবং আপনার পরিবারের অনেক সদস্যকে আপনার কোনও সিদ্ধান্তের বিরুদ্ধে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে। বিবাহে শনি ও বৃহস্পতি স্বাভাবিক ফল দেবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে বিতর্ক চালিয়ে যাবেন তবে আপনি উভয়ই আপনার সম্পর্কের প্রতি অনুগত হতে দেখবেন এবং প্রতিটি চ্যালেঞ্জ থেকে বেরিয়ে আসবেন। এই মুহুর্তে আপনার সন্তানের পক্ষে ধারাবাহিকতার দিকে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে।

অন্যদিকে, আপনি যদি প্রেমে দেশীয়দের সম্পর্কে কথা বলেন, তবে বছরের শুরুটি আপনার পক্ষে ভাল লাগবে। বিশেষত ফেব্রুয়ারি, মধ্য মার্চ, এপ্রিল, মে, আগস্ট এবং সেপ্টেম্বর সময় খুব ভাল হতে চলেছে। এই বছরটি আপনার দুজনকে একে অপরের প্রতি অনুগত থাকতে শেখাবে, যা আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে। স্বাস্থ্যের দিক থেকেও আপনি এই বছর মিশ্র ফল পাবেন, কারণ শনি আপনার সপ্তম ভাবে বসে মাস্টার হবেন, যা আপনার স্বাস্থ্যকে দুর্বল করে দেবে। ভবিষ্যদ্বাণী 2021 ইঙ্গিত দেয় যে এই বছরের শেষটি আপনার স্বাস্থ্য জীবনের জন্য সবচেয়ে বিরূপ হতে চলেছে। এই পরিস্থিতিতে নিজের যত্ন নিন।

Read in English - Cancer Horoscope 2021

কর্কট রাশিফল 2021 অনুসারে কেরিয়ার

কর্কট রাশিফল ​​2021 অনুসারে, এই বছরটি আপনার ক্যারিয়ার অনুযায়ী মিশ্র ফলাফল আনছে কারণ বছরের শুরুতে, লাল গ্রহ মঙ্গল আপনার রাশিচক্র থেকে দশম ঘরে বসে থাকবে, যা আপনাকে ক্ষেত্রে অগ্রগতি এবং অগ্রগতি দেবে। এই সময়ে, আপনি প্রতিটি কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। এটির সাথে শনি দেব সারা বছর আপনার রাশিচক্র সহ সপ্তম ভাবে বসে থাকবেন, যার ফলস্বরূপ আপনি শুভ ফল পাবেন। এমন পরিস্থিতিতে শানির এই শুভ দৃষ্টিভঙ্গি চাকরিপ্রাপ্তদের পদোন্নতি দেওয়ার ক্ষেত্রে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। বিশেষত এ বছর থেকে এপ্রিলের মাঝামাঝি পর্যন্ত আপনার জন্য কিছুটা কষ্টসাধ্য হবে। এক্ষেত্রে আপনার ক্ষেত্রে যথাসম্ভব সাবধানতা অবলম্বন করুন, কারণ ভাগ্যের অভাবে আপনার সমস্যা হতে পারে। এই সময়ে, কারও সাথে মতবিরোধ বা বিরোধও সম্ভব সম্ভাবনা বেশি যে এই বিরোধটি কোনও মহিলা সহকর্মীর সাথে, যার নেতিবাচক প্রভাব আপনার চিত্রকে কলঙ্কিত করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে।

রাশিফল ​​2021 অনুযায়ী জানুয়ারী, ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল কর্কট রাশির মানুষের জন্য সবচেয়ে অনুকূল মাস। এপ্রিল মাসে কাজের ক্ষেত্র সম্পর্কিত বিদেশে যাওয়ার সুযোগও পাবেন। বণিক শ্রেণীর কথা বললে, সপ্তম ভাবে শনি এবং গুরু দেবের উপস্থিতি ব্যবসায়ীদের খুব ভাল ফল দেবে। এই সময়কালে আপনার ব্যবসায় বৃদ্ধি পাবে, পাশাপাশি নতুন উত্স থেকে অর্থ উপার্জনের সুযোগ হবে। এর পাশাপাশি আপনি এই বছর কাজের ব্যবসায়ের পাশাপাশি সামাজিক কাজেও অংশ নেবেন, যা আপনার ব্যবসায়ের পাশাপাশি সমাজে আপনার সম্মান, সম্মান এবং খ্যাতি বাড়িয়ে তুলবে। আপনি যদি কিছু মূলধন বিনিয়োগের কথা ভাবছেন তবে এটি ব্যবসায়ের পক্ষে ভাল প্রমাণিত হবে। যাইহোক, এই সময়ে আপনার আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা চালিয়ে যাওয়া প্রয়োজন। এর জন্য কোনও শর্টকাট ব্যবহার করবেন না, অন্যথায় সমস্যা হতে পারে।

স্বাস্থ্য পরামর্শ থেকে পান স্বাস্থ্য সম্বন্ধিত যে কোন সমস্যার জ্যোতিষীয় সমাধান

কর্কট রাশিফল 2021 অনুসারে আর্থিক জীবন

কর্কট রাশির জাতকদের অর্থনৈতিক জীবন নিয়ে কথা বলে জানা যায়, এই বছরটি তার জন্য খুব ভাল হবে কারণ এটি আপনাকে অনেক গ্রহের শুভ দর্শনের শুভ প্রভাব প্রদান করবে। যদিও বছরের শুরুটা কিছুটা দুর্বল হতে পারে, এমন পরিস্থিতিতে আপনার ব্যয়কে নিয়ন্ত্রণে রেখে যতটা সম্ভব আপনার টাকা রাখার চেষ্টা করুন। তবে মার্চ থেকে মে মাসে শর্তে কিছুটা পরিবর্তন আসবে এবং আপনি বিশেষত সরকারী খাত থেকে উপকৃত হতে পারেন।আরও ভাল আর্থিক অবস্থার সাথে, আপনি আপনার পুরানো ঋণ এবং বকেয়া বিলগুলি পরিশোধ করতে সক্ষম হবেন।

2021 সালে আপনি আপনার স্বাস্থ্যের জন্য ব্যয় করতে পারেন। এই সময়ে আপনার মানসিক উত্তেজনাও বাড়বে। এই বছরের আগস্ট মাসে আপনি হঠাৎ করে কোনও উত্স থেকে ভাল আর্থিক সুবিধা পাবেন, যার কারণে আপনি আরও বেশি সম্পদ জমা করার বিষয়টি বিবেচনা করতে পারেন। আপনার জীবন সঙ্গী সম্পর্কে আপনার কিছু ব্যয় হবে তবে তা সত্ত্বেও আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। সব মিলিয়ে মার্চ মাসটি আপনার জন্য সেরা হবে। এই সময়ে আপনার লাভ সর্বাধিক রেকর্ড করা হবে।

কর্কট রাশিফল 2021 অনুসারে শিক্ষা

কর্কট রাশিফল ​​2021 অনুসারে, শিক্ষায় এই বছর, শিক্ষার্থীদের জন্য আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে কারণ এই বছরটি শিক্ষার্থীদের জন্য অত্যন্ত উদ্বায়ী হতে চলেছে। ​​2021 অনুসারে বছরের শুরুটা ভাল হবে, যাতে শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করতে সক্ষম বোধ করবেন।এই সময়ে ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আপনার শিক্ষকরা আপনাকে সমর্থন করতে দেখা যাবে। যোগব্যায়াম প্রস্তুত করা হচ্ছে যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য জানুয়ারি এবং আগস্ট মাস সেরা হবে।এই সময়ে আপনি প্রতিটি পরীক্ষায় কঠোর পরিশ্রম অনুসারে ফল পাবেন, যার কারণে লোকেরা আপনার প্রশংসা করতে ক্লান্ত হবে না।

তবে বছর জুড়ে আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে কেতুর উপস্থিতি অনেক শিক্ষার্থীর মনকে বিভ্রান্ত করবে। কেতু আপনার মনকে পড়াশোনা করতে দেবে না। এমন পরিস্থিতিতে আপনাকে আরও বেশি ঘনত্বের সাথে পড়াশুনায় মনোনিবেশ করতে হবে, অন্যথায় লোকসানও হতে পারে। যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছে তাদের জন্য এপ্রিলের প্রথম সপ্তাহ এবং তারপরে সেপ্টেম্বর থেকে নভেম্বর সবচেয়ে ভাল সময় হবে। এই সময়ের মধ্যে আপনি আরও সাফল্য পাবেন কারণ গ্রহগুলির অবস্থান আপনার পক্ষে ভাল হবে। তবে এগুলি বাদ দিয়ে আপনাকে কিছু বিশেষ মনোযোগ দিয়ে কঠোর পরিশ্রম করতে হবে তবেই আপনি এর শুভ ফলাফল পেতে সক্ষম হবেন। বিদেশে যাওয়ার কথা ভেবে শিক্ষার্থীরা কথা বলার সাথে সাথে তারা কোনও বিদেশী কলেজ বা স্কুলে ভর্তির জন্য জানুয়ারীর শুরুতে এবং তারপরে মে মাসের মাঝামাঝি থেকে ভাল সংবাদ পেতে পারে।

কর্কট রাশিফল 2021 অনুসারে পারিবারিক জীবন

কর্কট রাশিফল ​​2021 অনুসারে, এই বছর আপনার পরিবার জীবনে অনেক চ্যালেঞ্জ আসবে। এই বছরের শুরু আপনার জন্য ভাল দেখাচ্ছে না। এর সাথে সাথে, আপনার রাশিচক্রের সপ্তম ঘরে উপস্থিত শনি দেব আপনার চতুর্থ ভাবে থাকবেন, যার কারণে আপনি পারিবারিক সুখ হ্রাস অনুভব করবেন। এছাড়াও, পরিবারের সমর্থন পেতে আপনি সমস্যায় পড়বেন, যার কারণে আপনার ব্যক্তিগত জীবনকে চাপ দেওয়া হবে। আপনার পরিবারের সদস্যরা আপনাকে অসন্তুষ্ট দেখবে। যদিও আপনি এর জন্য আপনার প্রচেষ্টা চালিয়ে যাবেন তবে হতাশার কারণে মন বিভ্রান্ত হবে।

বাড়ির পরিস্থিতি আপনার বিরুদ্ধে থাকবে, যাতে আপনার প্রকৃতির পরিবর্তন দৃশ্যমান হয়। এমন পরিস্থিতিতে নিজের রাগকে শান্ত রাখুন এবং প্রতিটি বিবাদ থেকে নিজেকে দূরে রাখুন। 2021 এর ফলাফলটি হ'ল এই বছর আপনাকে মাঠের সাথে সম্পর্ক থেকে ভাব থেকে অনেক দূরে যেতে হতে পারে। এই সময় আপনি কিছুটা অস্বস্তি বোধ করবেন। বছরের শুরু আপনার পক্ষে ভাল হবে না, কারণ মঙ্গল আপনার চতুর্থ ভাবের দিকে তাকিয়ে থাকবে, সেখানে শনিও দেখা যাবে। এই সময়ের মধ্যে পারিবারিক পরিবেশটি মনোরম হবে না। কোনও কিছুর বিষয়ে পরিবারে দ্বন্দ্ব থাকবে যা দীর্ঘদিন ধরে অক্ষত থাকবে। তবে ছোট ভাইবোনদের সাথে আপনার আরও ভাল সম্পর্ক থাকবে। এমন পরিস্থিতিতে, এর সদ্ব্যবহার করে আপনি তাদের কথাগুলি বুঝতে এবং আপনার জিনিসগুলি তাদের কাছেও ব্যাখ্যা করার চেষ্টা চালিয়ে যান।

এখন এস্ট্রোসেজ বার্তা থেকে সোজা কলে কথা বলুন বেস্ট জ্যোতিষীদের সাথে

কর্কট রাশিফল 2021 অনুসারে বিবাহিত জীবন সন্তান

কর্কট রাশিচক্রের বিবাহিত নেটিভরা এই বছর মিশ্র ফল পাবেন, কারণ এই বছর অনেক গ্রহের পরিবর্তিত গ্রহের অবস্থানগুলি আপনার বিবাহিত জীবনে উত্তেজনা তৈরি করবে। একই সাথে, কিছু শুভ গ্রহ আপনার বিবাহিত জীবনে প্রেম প্রদর্শনের জন্যও কাজ করবে।নিষ্ঠুর গ্রহ দেখার কারণে, আপনার এবং আপনার জীবন সঙ্গীর মধ্যে সম্পর্কের প্রতি আকর্ষণের অভাব থাকবে। এর সাথে সাথে আপনার জীবনসঙ্গীর প্রবণতাও আধ্যাত্মিকতার দিকে বাড়বে এবং এর প্রত্যক্ষ প্রভাব আপনার দাম্পত্য সম্পর্কের উপরে স্পষ্ট দেখা যাবে, কারণ আপনি যে মুহুর্তে আপনার জীবন সঙ্গীর সাথে প্রেমের সাথে কথা বলবেন, তা ধর্ম সম্পর্কে কথা বলে আপনার হৃদয়কে ভেঙে ফেলতে পারে। এক্ষেত্রে নিজেকে এবং আপনার সঙ্গীকে সময় দিন।

রাশিফল ​​2021 বলছে যে আপনি 14 জানুয়ারী থেকে 12 ফেব্রুয়ারির মধ্যে আপনার বিবাহিত জীবনে অনেক পরিবর্তন অনুভব করবেন, কারণ এই সময়কালে, আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে শনি দেব স্থানান্তর ঘটবে, যার কারণে আপনার মধ্যে বিবাদ সম্ভব তবে তবুও সম্পর্কের প্রতি আপনার দুজনের আনুগত্যই আপনার সম্পর্কের আইডিয়াল হয়ে উঠবে এবং সম্পর্কের প্রতিটি উত্তেজনা ও বিবাদ দূর করার জন্য কাজ করবে। এর পরে, জানুয়ারীর শেষে মকর রাশিতে ভেনাস দেবের গোচর আপনার রাশিচক্রের উপরও শুভ প্রভাব ফেলবে, যার কারণে আপনি উভয়ই এই সম্পর্কের ক্ষেত্রে আপনার পরিচিতি এবং আকর্ষণ বৃদ্ধি করবেন। সঙ্গীর সাথে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। একই বছরে, 2 মার্চ থেকে 20 জুলাইয়ের মধ্যে, মঙ্গল আপনার নিজের রাশিতে সঞ্চারিত আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। অন্যদিকে, আপনি এবং আপনার জীবনসঙ্গী যদি একসাথে ব্যবসা করেন তবে এই গোচরটি আপনার উভয়ের পক্ষেই ভাল।

আপনি যদি আপনার বিবাহিত জীবন সম্পর্কে কথা বলেন তবে আপনি এতে ভাল ফলাফল পাবেন কারণ এই বছর শনি এবং গুরু বৃহস্পতি আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে বসে থাকবেন, যার কারণে আপনি বিবাহিত জীবনে মিশ্র ফল পাবেন, তবে আপনার রাশিতে কেতুর উপস্থিতি।সন্তানের পঞ্চম ভাবে থাকায় সারা বছর ধরে শিশুকে ছোট ছোট সমস্যা দেওয়া থাকবে। তবে আপনি তাদের সাথে ধাপে ধাপে চলবেন, যা আপনার সন্তানের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং সে আগের চেয়ে আরও ভাল করতে সক্ষম হবে।

কর্কট রাশিফল 2021 অনুসারে প্রেম জীবন

প্রেমে আদিবাসীদের জীবন এই বছর স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে, কারণ কর্কট রাশিফল ​​2021 অনুসারে বছরের শুরু থেকে ফেব্রুয়ারি পর্যন্ত আপনি খুব শুভ ফল পাবেন। তবে এরপরে থেকে মার্চের মাঝামাঝি পর্যন্ত প্রেমীদের কিছু সমস্যা হতে পারে। তবে মার্চ থেকে এপ্রিলের মাঝামাঝি সময়টি আপনার প্রেম জীবনের জন্য ভাল হিসাবে প্রমাণিত হবে। এই সময়কালে আপনি নিজেকে আপনার প্রিয়তমের কাছে খুঁজে পাবেন এবং আপনার হৃদয়ের সমস্ত জিনিস আপনার প্রেমিকার সাথে ভাগ করে নিতে সক্ষম হবেন।।

কর্কট রাশির জাতকদের জন্য মে, আগস্ট এবং তারপরে সেপ্টেম্বর মাসগুলিও খুব ভাল হতে চলেছে। তবে এই সময়ের মধ্যে, গ্রহগুলি তাদের গতির সাথে উভয়ের পরীক্ষা দেওয়ার সময় আপনাকে অনেক চ্যালেঞ্জ জানাতে থাকবে। তবে আপনি এবং আপনার সঙ্গী প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন এবং আপনার সম্পর্ককে আরও দৃঢ় করার চেষ্টা করবেন। এমন পরিস্থিতিতে আপনার কিছুটা যত্ন নেওয়া এবং আপনার প্রিয়তমের প্রতি আস্থা প্রকাশ করা দরকার। যাইহোক, এই সময়ে, প্রেমীরা তাদের মানসিক উত্তেজনা বৃদ্ধি অনুভব করবে এবং আপনি অনেক পরিস্থিতিতে নিজের উপর অতিরিক্ত চাপ অনুভব করবেন। এমন পরিস্থিতিতে সময় সময় আপনাকে আপনার সঙ্গীর সাথে প্রতিটি বিবাদ এবং প্রতিটি ভুল বোঝাবুঝির সমাধান করতে হবে।

কর্কট রাশিফল 2021 অনুসারে স্বাস্থ্য

কর্কট রাশিফল ​​2021 অনুসারে, স্বাস্থ্য জীবনে কর্কট রাশির জাতকদের এই বছর বিশেষ যত্ন নেওয়া দরকার কারণ শনি আপনার এই রাশির জাতক থেকে এই পুরো বছর সপ্তম ভাবে থাকবে, যিনি আপনার রাশির সপ্তম এবং অষ্টম ভাবের মালিক এবং চতুর্থ ভাবে দৃষ্টি দিচ্ছেন। এর সাথে, গুরু বৃহস্পতিও আপনার সপ্তম ভাবে বসে থাকবেন। এমন পরিস্থিতিতে এই গ্রহগুলির অবস্থান আপনাকে কিছু স্বাস্থ্য সমস্যা সরবরাহ করবে। এই সময়ে আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে, অন্যথায় ঝামেলা বাড়তে পারে।

গাড়ি চালক ভোটারদেরও গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। এর সাথে আপনাকে জানুয়ারীর প্রথম মাস, এপ্রিলের মাঝামাঝি সময়ে স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যায় পড়তে হবে। এমন পরিস্থিতিতে আপনার খাবার ও পানীয়ের যত্ন নিয়ে এগুলি থেকে মুক্তি পেতে পারেন। এটির সাহায্যে 15 সেপ্টেম্বর থেকে 20 নভেম্বর এর মধ্যে স্বাস্থ্য সমস্যাগুলিতে পরিস্থিতি আরও ভাল হবে তবে শারীরিক ব্যাধি অব্যাহত থাকবে। এই সময়ের মধ্যে, কাজের ব্যবসায়ের চাপ এবং পারিবারিক জীবনের চাপ যেন আপনাকে আধিপত্য না করে এবং সময়ে সময়ে একজন ভাল ডাক্তারের পরামর্শ গ্রহণ না করে। বাড়ি থেকে বেরোনোর ​​সময়, ঠিক মতো খাওয়ার পরে ছেড়ে যান এবং একটি পরিষ্কার পানির বোতল আপনার কাছে রাখুন।

কর্কট রাশিফল 2021 অনুসারে জ্যোতিষীয় উপায়

  • যে কোন সোমবারের দিন বা চন্দ্রমার হোরাতে উত্তম গুনবালা মতি রত্ন চাঁদির মুদ্রিকাতে করে ধারণ করুন। এরফলে আপনার কর্মক্ষেত্রে সফলতা প্রাপ্ত হবে।
  • আপনার জন্য নিরন্তর বজরং বাণীর পাঠ করা আর শ্রী গণপতি অর্থর্ববিশেষ পাঠ করাও খুব শুভ প্রমাণিত হবে।
  • সম্ভব হলে প্রত্যহ গুরু বৃহস্পতির বীজ মন্ত্রের 108 বার জপ করুন। এরফলে আপনি স্বাস্থ্য কষ্ট থেকে মুক্তি পাবেন।
  • সোমবারের দিন যে কোন শিব মন্দিরে গিয়ে ভগবান শিবকে অক্ষত চড়ান আর শিবলিঙ্গের অভিষেক করুন।
  • আপনি মঙ্গলবারের দিন মন্দিরে গিয়ে লাল রংয়ের পতাকাও লাগাতে পারেন। এরফলে মঙ্গল গ্রহ মজবুত হবে।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer