বুধের কন্যা রাশিতে গোচর - Mercury Transit in Virgo on 26th August 2021 in Bengali

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহটি রাজপুত্র উপাধি ধারণ করে, যাকে বুদ্ধি, কথাবার্তা, ব্যবসা এবং চেতনা হিসাবে বিবেচনা করা হয়। রাশিফলে বুধের শুভ অবস্থান দেশীয় বুদ্ধিমান, যুক্তিযুক্তভাবে ক্ষমতায়িত এবং চলাকৃত ক্ষেত্রে অত্যন্ত দক্ষ করে তোলে। ব্যক্তির রসবোধ শিল্প বাড়ার পাশাপাশি এটি ব্যক্তিকে তরুণ দেখাতেও আশীর্বাদ করে। জ্যোতিষশাস্ত্রে বুধের স্থানান্তরের বিশেষত একটি আলাদা তাত্পর্য রয়েছে, যা স্থানীয় এবং ব্যক্তিগত উভয় জীবনকেই প্রভাবিত করে। এখন এই বুধ গ্রহটি নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছে, নিজের রাশি এবং উচ্চতর রাশির চিহ্নগুলিতে স্থানান্তরিত করছে।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

বুধের গোচরের সময়

বুধের গোচরের সময়কাল প্রায় 14 দিন। এমন পরিস্থিতিতে, কন্যা রাশিচক্রের বুধের এই গোচর বিভিন্নভাবে বিশেষ উপকারী হবে। বুধ দেবের এই বিশেষ গোচর আগস্ট 28, 2021, শনিবার সকাল 11 টা 08 মিনিটে এবং বুধ বুধবার 22 শে সেপ্টেম্বর, 2021, বুধবার সন্ধ্যা 07:52 মিনিটে এখানে একই রাশিতে অবস্থান করবে, তারপরে এটি স্থানান্তরিত হবে শুক্র: আপনি রাশিতে বসে থাকবেন। এই সময়কালে বুধ গ্রহগুলি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক এই রাশির সমস্ত রাশির চিহ্নগুলিতে কী প্রভাব পড়বে-

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

মেষ

বুধ মেষ রাশির লোকদের জন্য তৃতীয় এবং সপ্তম ভাবের কর্তা এবং তাদের স্থানান্তরের সময় তারা আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে বসে থাকবে। এই অর্থে আমরা রোগ, জীবনের প্রতিবন্ধকতা, শত্রু পক্ষ ইত্যাদি সম্পর্কে চিন্তা করি বুধের স্থানান্তরের সময়কালে, আপনি ব্যক্তিগত জীবনে বা আপনার কর্মক্ষেত্রেই হোন না কেন, প্রতিটি কাজ দক্ষতার সাথে সম্পাদনের ক্ষেত্রে আপনি নিখুঁত হবে। আপনি যা কিছু করেন তার প্রতি মিনিটে আপনার কাছে বিশদ থাকবে, যাতে আপনাকে এটি সঠিক উপায়ে করতে দেখা যায়। এই সময়কাল তাদের জন্য বিশেষভাবে অনুকূল হতে চলেছে যারা যান্ত্রিক শিল্পে আছেন বা কোথাও কারিগর হিসাবে নিযুক্ত আছেন।

এগুলি ছাড়া, যারা হিসাবরক্ষণ বা কোনও পরিচালনা শিল্পে কাজ করেন তারাও এই গোচরের শুভ ফল পাবেন। কারণ তারা কর্মক্ষেত্রের পরিবেশটি আরও ভালভাবে বজায় রাখতে সক্ষম হবেন, ফলস্বরূপ আপনার বস এবং প্রবীণ আধিকারিকরা আপনার কাজের জন্য যেভাবে প্রশংসা করবেন। এই মুহুর্তে আপনি আপনার দায়িত্বগুলি সফলভাবে সম্পাদন করতে খুব সক্রিয় এবং সতর্কতার সাথে উপস্থিত হবেন।

যাইহোক, এই সময়ে আপনার প্রতিটি কাজের জন্য উচ্চ সমাপ্তির স্তরটির কারণে, আপনার সময়ের আগে কার্য সম্পাদন করতে আপনার কিছুটা সমস্যা হতে পারে। যা আপনার স্নায়ুতে সরাসরি প্রভাব ফেলবে এবং আপনার স্বাস্থ্যের কারণ হতে পারে ক্লান্তির কারণে বুধ দেবের আপনাকে কিছু শারীরিক ব্যথাও দেবেন। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে ব্যায়াম ও ধ্যানের আশ্রয় নিয়ে নিয়মিত নিজেকে শান্ত রাখতে এবং নিজের শরীর ও মনকে শিথিল করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: বুধবারের দিন, সবুজ ডাল দান করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বুধ বৃষ রাশির লোকদের দ্বিতীয় এবং পঞ্চম বাড়ির কর্তা। বুধ আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে গোচর করবে এবং এই ঘরটিকে শিশুও বলা হয়। এই অর্থে, বুধের গোচর এই অর্থে আপনার যোগাযোগের দক্ষতা উন্নত করবে, যাতে আপনি লোককে বোঝাতে এবং অনুকূল ফল অর্জন করতে এবং এ থেকে প্রশংসা করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনাকে আপনার পরিবারের সাথে সময় কাটাতে, হাসতে এবং মজা করতে দেখা যাবে।

অন্যদিকে, স্থানান্তরের এই সময়কাল শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে ভাল হবে। কারণ এই সময়ের মধ্যে তারা তাদের শিক্ষায় বিশ্লেষণী হবে এবং তাদের প্রতিটি বিষয় পুরো মনোনিবেশের সাথে সঠিকভাবে বোঝার চেষ্টা করতে দেখা যাবে। যার ইতিবাচক প্রভাব তাদের পরীক্ষায় ভাল নম্বর অর্জনে সহায়তা করবে।

এই সময়টি বিশেষত সম্পাদক, লেখক এবং সৃজনশীল লোকদের জন্য ভাল হবে। কারণ আপনার মন নতুন ধারণায় পূর্ণ হবে, যাতে আপনি আপনার সেরা ধারণাগুলি ব্যবহার করে ভাল ফলাফল করতে সক্ষম হবেন। আপনার সৃজনশীল ধারণাগুলি আপনাকে আপনার গল্পগুলিতে সাফল্যও বয়ে আনবে, ফলস্বরূপ আপনি আপনার কাজের প্রতি লোকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন।

যারা তাদের শখকে তাদের পেশায় রূপান্তরিত করার পরিকল্পনা করেছিলেন তাদের বিশেষত এই সময়ের মধ্যে এই পরিকল্পনাটি অনুসরণ করার পরামর্শ দেওয়া হয়। কারণ সময় এটির জন্য ভাল হতে চলেছে। বিবাহিত নেটিভ শিশুদের তাদের পড়াশোনার পাশাপাশি অন্যান্য কোর্সের ক্রিয়াকলাপে আরও ভাল করতে দেখা যাবে। এ কারণে আপনি তাদের জন্য গর্ববোধ করবেন।

উপায়: নিয়মিত রূপে ভগবান বিষ্ণুর আরাধনা করুন, উনার আশীর্বাদ প্রাপ্ত হবে।

মিথুন

মিথুন বায়ু উপাদানটির লক্ষণ এবং এর অধিপতি গ্রহটি বুধ এবং তার পরিবহণের সময়, বুধ আপনার রাশিচক্র থেকে চতুর্থ ঘরে বসে থাকবে। কাল পুরুষের রাশিফলে এই অনুভূতিটি কর্কট রাশির এবং এটিকে সুখও বলা হয়। এমন পরিস্থিতিতে, এই গোচর চলাকালীন, আপনি স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল পাবেন। আপনি পারিবারিক জীবনে একটি ভাল পরিবেশ উপভোগ করতে সক্ষম হবেন, কারণ এই সময়ের মধ্যে পরিবারের সদস্যদের মধ্যে সংহতি দৃশ্যমান হবে এবং আপনি রাতের খাবারের জন্য বা তাদের সাথে একটি সুন্দর ড্রাইভে বাইরে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। এই মুহুর্তে আপনি সদস্যটিকে খুশি করতে যে কোনও পরিমাণে যেতে পারেন, আপনার পরিবারের পক্ষে অত্যন্ত যত্নশীল এবং প্রতিরক্ষামূলক। আপনি যদি জমি বা সম্পত্তিতে বিনিয়োগের পরিকল্পনা করছিলেন তবে সময় এটির পক্ষে উপযুক্ত। আপনার অন্যকে বোঝানোর ক্ষমতা থাকার কারণে এই সময়টি খুব বেশি হবে।

যে সমস্ত পরিবার পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত তাদের জন্যও এই সময়টি ভাল থাকবে। অন্যকে বোঝানোর জন্য আপনার আশ্চর্যজনক পরিকল্পনার কারণে আপনি আপনার গ্রাহকদের আকর্ষণ করতে সক্ষম হবেন। এটি আপনার ব্যবসায়ের প্রসার ঘটাবে। আপনার মায়ের সাথে আপনার সম্পর্কও উন্নত হবে, যাতে আপনি আপনার সমস্ত প্রচেষ্টা এবং কর্মে তাদের উত্সাহ এবং সমর্থন পেতে সক্ষম হবেন।

আপনি যদি নিযুক্ত ব্যক্তিদের বিষয়ে কথা বলেন, তবে এই সময়ের মধ্যে আপনার উর্ধ্বতন ও মনিবদের মধ্যে আপনার চিত্র এবং খ্যাতি আরও ভাল হবে, যাতে আপনি আপনার কাজে তাদের সমর্থন পেতে সক্ষম হবেন। বাড়ি থেকে কাজ করা কর্মীদের জন্য, এই পরিবহনের সময়কালও ভাল হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম এবং বুদ্ধিমানের শক্তিতে আপনি কোনও নগদ পুরষ্কার বা প্রশংসা পেতে সক্ষম হবেন।

উপায়: ঘরে একটি তুলসী গাছ লাগান আর সেটির দেখাশোনা করুন। তার সাথেই প্রত্যেকদিন সন্ধে বেলায় গাছের সামনে ঘিয়ের প্রদ্বীপ জ্বালান, সেটির পুজো করুন।

কর্কট

বুধ ক্যান্সারদের তৃতীয় এবং দ্বাদশ ঘরের কর্তা। বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ভাবে হতে চলেছে। এই স্থানান্তরের সময়কালে আপনি শক্তিতে পরিপূর্ণ হয়ে উঠবেন এবং আপনার চারপাশের জিনিস এবং ক্রিয়াকলাপে সক্রিয়ভাবে অংশ নেবেন। পারিবারিক জীবনেও আপনি আপনার ছোট ভাইবোনদের সাথে আরও ভাল সম্পর্ক উপভোগ করার সময় তাদের সাথে অল্প দূরত্বে ভ্রমণ করার পরিকল্পনা করতে পারেন। আপনার বন্ধু এবং নিকটতম বন্ধুদের মধ্যে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে, ফলস্বরূপ আপনি তাদের সাথে মজা করার মাধ্যমে তাদের হৃদয় জয় করতে সক্ষম হবেন।

এই সময়ে আপনার অভিব্যক্তিটি আরও ভাল হবে এবং লোকেরা আপনার পরামর্শ এবং নির্দেশনা গ্রহণ করতে দেখাবে যে সমস্ত মানুষ টেলিকম, সাংবাদিকতা, পরিবহন এবং মিডিয়া শিল্পের সাথে যুক্ত, বুধ দেব তাদের শুভ ফলাফল দেবেন, তাদেরকে আরও ভাল যোগাযোগের দক্ষতা দেবেন। যেখানে আপনি আপনার ক্ষেত্রের প্রতিটি কাজ একটি ন্যায্য এবং বৈধ উপায়ে করবেন, ব্যক্তিগত জীবনেও আপনাকে কিছুটা ন্যায়বিচার এবং ন্যায্যতার সাথে অভিনয় করতে দেখা যাবে।

এছাড়াও এই সময়কালে, আপনি আপনার বন্ধু এবং নিকটজনকে সহায়তা এবং সহায়তা করতে প্রস্তুত থাকবেন। আপনার প্রতিদিনের ব্যায়ামের রুটিন অনুসরণ করে খেলাধুলার মতো ক্রিয়াকলাপে সক্রিয়ভাবে অংশ নিয়ে আপনি নিজেকে সুস্থ রাখতে চেষ্টা করতে পারেন। শিক্ষার্থীদের বিষয়ে কথা বললে, এই সময়কাল সেই শিক্ষার্থীদের জন্য মঙ্গলজনক হবে যারা গণসংযোগ চালাচ্ছেন বা একটি বই বা থিসিস লিখছেন।

উপায়: প্রত্যহ “ওম বুঙ্গ বুধায় নমঃ” মন্ত্রের 108 বার জপ করুন।

সিংহ

বুধে সিংহ দ্বিতীয় এবং একাদশ ঘর দ্বারা শাসিত হয়। বুধও সিংহ রাশিচক্রের যোগাসনের গ্রহ এবং এখন আপনার রাশিচক্র থেকে বুধের গোচর ২ য় ঘরে থাকবে। আর্থিক জীবনের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনার আয় বাড়বে। চাকরি পেশাদাররা এই সময়ে বেতন বৃদ্ধি বা তার চেয়ে বেশি পাওয়ার জন্য অনেক ভাল সুযোগ পাবেন। একই সময়ে, ব্যবসায়ীদের জন্য, সময়টি সমৃদ্ধ এবং সমৃদ্ধ দেখাচ্ছে। কারণ এই সময়ে তারা ভাল লাভ করবে, যা তাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি করবে। সম্ভাবনা বেশি যে আপনি এই সময়ের মধ্যে একাধিক উত্স থেকে উপার্জন করতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, এই ভাল সময়ের সদ্ব্যবহার করে আপনি দীর্ঘমেয়াদে বিনিয়োগ করতে পারবেন। এগুলি ছাড়াও যদি আপনি অতীতে কোনও বিনিয়োগ করেন তবে আপনি এটি থেকে ভাল লাভও পাবেন।

এই সময়ে, আপনার বন্ধুত্বপূর্ণ প্রকৃতি আপনাকে আপনার পেশাদার জীবন এবং আর্থিক অবস্থার উন্নতিতে সহায়তা করবে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বলার সাথে সাথে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কৌতুকপূর্ণ এবং মজার হবেন, আপনার পরিবারের সদস্যদের এই আচরণের ফলে খুব খুশি হবে, আপনার উপস্থিতি ভীষণ উপভোগ করবেন। আপনার বক্তৃতাটিও মিষ্টি হবে এবং আপনি আপনার কথা এবং অনুভূতি দিয়ে মানুষের মন জয় করতে সক্ষম হবেন।

উপায়: “শ্রী বিষ্ণু সহস্রনাম” র পাঠ রোজ করুন।

কন্যা

বুধ গ্রহটি কন্যাতে উন্নত এবং এটি কুম্ভের আরোহীর সাথে দশম ঘরেরও প্রভু। বুধের গোচরটি আপনার আরোহী বাড়িতে ঘটছে, সুতরাং এই রাশিটি আপনাকে অন্য রাশিচক্রের চেয়ে বেশি প্রভাবিত করবে। আপনার আরোহী ভাবে বুধের গোচরের কারণে আপনি আপনার প্রচেষ্টায় সফল হতে পারবেন। আপনার পরিশ্রম এবং প্রচেষ্টার পাশাপাশি আপনি প্রচুর সাফল্য পাবেন। কারণ এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনার বৌদ্ধিক ক্ষমতা এবং অনুপ্রেরণামূলক ক্ষমতা দিয়ে, আপনি এই সময়ের প্রতিটি কাজ থেকে সেরা ফলাফল করতে সক্ষম হবে।

তারুণ্যের শক্তির পাশাপাশি এই সময়টি আপনাকে একটি দুর্দান্ত আকর্ষণ দেবে। যার কারণে আপনি প্রতিটি দল ও অনুষ্ঠানে অংশ নিয়ে জনগণের মাঝে আকর্ষণীয় কেন্দ্র হয়ে উঠবেন। পেশাদার নেটিভদের জন্য গোচর ভাল হবে, কারণ এই সময়ে আপনি আপনার ব্যবসায়ের প্রসারের জন্য সৃজনশীল পরিকল্পনা সফলভাবে প্রয়োগ করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি যদি কাজ করেন তবে সময়টি আপনার পক্ষে খুব অনুকূল হবে। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং ভাল কাজের ক্ষমতা দিয়ে আপনার প্রোফাইল উন্নত করে আপনার কেরিয়ার বাড়িয়ে তুলতে সক্ষম হবেন। সময়টি সেই ব্যক্তিদের জন্য শুভ হবে যারা পাঠদান এবং লেখার সাথে সম্পর্কিত ক্ষেত্রের সাথে সম্পর্কিত। এই মুহুর্তে আপনার বিষয়গুলিতে আপনার আরও ভাল রাখা আপনাকে লাভ অর্জনেও সহায়তা করবে। আপনার চারপাশের লোকেরা এটি দেখে মুগ্ধ হবে এবং আপনার কথা শুনতে এবং আপনার কাছ থেকে কিছু শিখতে প্রস্তুত থাকবে।

বুধ আপনাকে আপনার প্রকৃতিতে বন্ধুত্বপূর্ণ এনে দেবে, যাতে লোকেরা শীঘ্রই আপনার বন্ধু হতে সক্ষম হবে। তবে আপনার অত্যধিক বন্ধুত্বপূর্ণ মনোভাব আপনাকে অন্যের বিচার করার জন্য অনুপ্রাণিত করবে এবং আপনার আচরণের এই পরিবর্তনটি আপনার পরিবারকে কিছুটা সমস্যা তৈরি করতে পারে।

উপায়: বুধ গ্রহ থেকে ভালো পরিনাম প্রাপ্ত করার জন্য, নিজের ডান হাতের ছোট আঙুলে সোনা বা চাঁদিতে করে ভালো গুনের পান্না রত্ন ধারণ করুন।

তুলা

বুধ আপনার নবম এবং দ্বাদশ ঘরের কর্তা। তুলা রাশির জাতকদের জন্য, বুধের এই গোচরটি তাদের দশম ভাবে ঘটছে। বুধ দেবের পরিবহণের এই সময়টি সর্বাধিক ভ্রমণ এবং পর্যটন সম্পর্কিত ব্যক্তিদের পক্ষে উপযুক্ত হবে, কারণ আপনি আপনার সাথে নতুন গ্রাহক যুক্ত করে ব্যবসায় প্রসারিত করতে সক্ষম হবেন। অন্যান্য ব্যবসায়ীদেরও এই সময়ের মধ্যে কাজের ক্ষেত্র সম্পর্কিত অনেক ট্রিপ করতে হবে এবং এই ভ্রমণগুলি আপনার পরিকল্পনার অর্থবহ ফলাফল আনবে। আপনি যদি কোনও বহুজাতিক সংস্থায় নিযুক্ত হন বা বিদেশের সাথে সম্পর্কিত যে কোনও ব্যবসা করেন, তবে ভাগ্যও আপনার সাথে আসবে। কারণ এই সময়ের মধ্যে আপনার ভাগ্য উজ্জ্বল হবে এবং আপনি নিজের জন্য নতুন উত্স অর্জন করতে সক্ষম হবেন, যা ইতিবাচকভাবে আপনার কাজকে বাড়িয়ে তুলবে।

শিক্ষার্থীদের বিষয়ে কথা বলছি, বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন এমন আদিবাসীদের জন্য এই সময়টি মঙ্গলজনক হবে। কারণ এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। এছাড়াও, যেখানে এই সময়ের মধ্যে অনেক লোক দীর্ঘমেয়াদী বিনিয়োগ করবে, সেখানে দাতব্য কাজের ক্ষেত্রে কারও অবদান আরও বেশি হবে, যার কারণে তাদের কিছু অর্থ ব্যয় করা সম্ভব।

এর বাইরেও বহু লোক ভ্রমণ বা স্ব-শান্তির জন্য যে কোনও তীর্থযাত্রার জন্য বা অন্য কোনও স্থানের জন্য দীর্ঘ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পারিবারিক জীবনে বাবার স্বাস্থ্য কিছু সমস্যা দেবে, এমন পরিস্থিতিতে তার যথাযথ যত্ন নেবে এবং একজন ভাল ডাক্তার দ্বারা তাকে পরীক্ষা করিয়ে নেবে।

উপায়: বুধের শুভ ফল প্রাপ্ত করার জন্য “শ্রীমোগ্ধগবিতা” পড়ুন বা শুনুন।

বৃশ্চিক

বুধ বৃশ্চিক রাশির অষ্টম এবং একাদশ ঘরের মালিক এবং আপনার রাশির একাদশ ঘরে বুধ দেবতা গোচর করবে। কাল পুরুষের রাশিফলে এই অনুভূতিটি কুম্ভের এবং এই অনুভূতিটিকে উপকারী অনুভূতিও বলা হয়। এই অর্থে বুধের গোচর আপনাকে বিভিন্ন উত্স থেকে লাভ করতে সক্ষম করবে। স্থানীয় কিছু লোক তাদের বন্ধু এবং কাছের বন্ধুদের কাছ থেকে অর্থও পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার আয়ের বৈচিত্র্য আনতে এবং ভাল বিনিয়োগ করতে সক্ষম হবেন। আপনার বন্ধুদের সাথে সময় কাটাতে, আপনি তাদের সহযোগিতা পেতে সক্ষম হবেন। কারণ এই সময়ের মধ্যে আপনার বন্ধুরা নির্ভরযোগ্য হবে, যার মাধ্যমে আপনি তাদের সাথে যোগ দিয়ে ভাল লাভ পাবেন।

যে সমস্ত লোকেরা কেনা বেচা, বিপণন, পাবলিক সেক্টর ইত্যাদির সাথে জড়িত তাদের সময়টি বিশেষভাবে অনুকূল হবে। কারণ আপনি আপনার গ্রাহকদের সাথে যোগাযোগ রেখে ভাল লাভ করতে সক্ষম হবেন। এছাড়াও, গ্রাহক সেবার সাথে জড়িত ব্যক্তিরা বুধ দেবের কাছ থেকেও প্রচুর আশীর্বাদ পাবেন, এই সময় তাদের দক্ষতার শক্তিতে তাদের সমস্যা সমাধানে সহায়তা করবে। আপনি গ্রাহক সন্তুষ্টি এবং সমর্থন পাবেন, যা আপনার ব্যবসায়ের পাশাপাশি আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। এছাড়াও, এটি আপনাকে আপনার নিজস্ব একটি পৃথক পরিচয়ও দেবে। কিছু লোক তাদের অতীতে যে কোনও বিনিয়োগ থেকে ভাল লাভ করতে সক্ষম হবে। একই সাথে কিছু লোক জুয়া খেলা, বাজি ধরার মতো যে কোনও অবৈধ কার্যকলাপ থেকে অর্থোপার্জনে সফল হবে। তবে আপনাকে এ জাতীয় সব অবৈধ কার্যক্রম থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: নিজের ঘরের পূর্ব দিশাতে সবুজ রংয়ের ইন্দ্রগোপ বা কার্নলিয়ন রাখুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য বুধ তার সপ্তম এবং দশম ভাবের কর্তা এবং বুধের গোচর আপনার দশম ভাবে অর্থাত্ আপনার দশম ভাবে ঘটছে। এই অর্থে, বুধের অবস্থানটি আপনার উত্সাহকে বাড়িয়ে তুলবে, যাতে আপনার জীবনে লক্ষ্য অর্জনের জন্য প্রতিটি কাজ আবেগ এবং উত্সাহের সাথে দেখানো হবে। আপনি মাঠে এমনকি খুব আত্মবিশ্বাসী এবং সাহসী হবেন, যাতে আপনি প্রতিটি কাজে অপরিসীম সাফল্য এবং প্রতিপত্তি পাবেন। এটির সাহায্যে, আপনি কর্মস্থলে আপনার সম্মান এবং চিত্রটি যথাযথভাবে উন্নত করে আপনার পক্ষে আপনার উচ্চপরিস্থ ব্যক্তিকে তৈরি করবেন। এমন পরিস্থিতিতে আপনাকে প্রতিটি শুভ অনুষ্ঠানের সর্বোত্তম সুবিধা নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

বুধ দেব যেখানে বহু লোক তাদের পূর্ববর্তী কঠোর পরিশ্রম অনুসারে সাফল্য অর্জনে কাজ করবে। যা তাদের প্রচার এবং প্রচারের সম্ভাবনা বাড়িয়ে তুলবে। সুতরাং, চাকরি প্রার্থীদের জন্যও প্রচুর সুযোগ থাকবে, বুধ দেব একটি ভাল প্রতিষ্ঠান থেকে অনেক সুন্দর সুযোগ প্রদান করে, তার ইচ্ছা অনুযায়ী চাকরি দেওয়ার কাজটি দেখিয়ে দেবেন। সময়টি তাদের জন্য উপযুক্ত হবে যারা চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন। কারণ তারা ভাল বেতন বাড়িয়ে একটি ভাল ইনস্টিটিউট থেকে চাকরি পেতে পারে।

প্রেমের সম্পর্কের কথা বলছি, এই সময়টি বিবাহিতদের জীবনে আনন্দ আনবে। আপনি প্রতিটি কাজে আপনার স্ত্রীর সমর্থন পাবেন, আপনার সঙ্গীর পাশাপাশি আপনার ক্ষেত্রেও প্রচুর সাফল্য পাবেন। সামগ্রিকভাবে, এই গোচরটি আপনার ক্ষেত্রের জন্য সবচেয়ে অনুকূল হতে চলেছে।

উপায়: বুধবারের দিন ভগবান গণেশের পুজো করুন, আর উনাকে দূর্বা অর্পিত করুন।


জানুন আপনার সাল 2021 র অবস্থা - বার্ষিক কুন্ডলী 2021

মকর

বুধ মকর রাশির ষষ্ঠ ও নবম ঘরকে নিয়ম করে এবং এই ক্রমবর্ধমান সময়কালে বুধ আপনার রাশিচক্র থেকে নবম ঘরে বসে থাকবে। নবম ভাবটি ধর্মভা নামেও ডাকা হয় এবং এই অর্থে আমরা ধর্ম, ভাগ্য এবং গুরু বা গুরুর সাথে আপনার সম্পর্ক সম্পর্কে চিন্তা করি। এই গোচর চলাকালীন আপনি অনেক ভ্রমণে যাবেন, যা আপনাকে অনুকূল ফলাফল দেবে। আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তবে সময়টি আপনার পক্ষে ভাল থাকবে। তবে স্থানীয়দের মধ্যে কিছু লোকের তাদের উচ্চপরিস্থদের সাথে বিরোধ থাকতে পারে, তাই আপনাকে কর্মক্ষেত্রে বিবাদ এবং ঝগড়া এড়িয়ে আপনার কথায় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এটির পাশাপাশি, আপনাকে প্রতিটি অফিসের রাজনীতি থেকে নিজেকে দূরে রাখতে হবে, কারণ এই সময়ের মধ্যে আপনার শত্রুরা সক্রিয় থাকবে, যারা ক্রমাগত আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে।

বুধের অসীম কৃপায় আপনি জীবনে চলমান প্রতিটি সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। সম্পত্তি বা জমি সম্পর্কিত কোনও বিরোধ যদি হয় তবে এই সময়টি আপনাকে সে থেকে মুক্তি দিতে সহায়তা করবে। শিক্ষার্থীদের সম্পর্কে কথা বলছি, এবার আপনি ধর্মীয় বিষয় এবং ধর্মগ্রন্থ সম্পর্কিত জ্ঞান অধ্যয়ন এবং অর্জনে আগ্রহী হবেন। এর জন্য আপনাকে আধ্যাত্মিক শিক্ষকের সহযোগিতা নিতেও দেখা যাবে। বুধের গোচর আপনাকে আপনার জীবনে সঠিক দিক প্রদর্শন করবে, যাতে আপনি নিজের লক্ষ্য অর্জনের জন্য সঠিক পথে হাঁটবেন। কিছু লোক ধর্মীয় স্থানগুলিতে যেতে পারে এবং প্রচুর পরিমাণে দাতব্য কাজ করতে পারে, যার উপর আপনি কিছু অর্থ ব্যয়ও করবেন।

উপায়: ভগবান বিষ্ণু আর উনার অবতারের সাথে জড়িত কথা পড়ুন আর শুনুন।


কোন সমস্যার ফলে বিরক্ত রয়েছেন, সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

কুম্ভ

বুধ কুম্ভের পঞ্চম এবং অষ্টম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, তিনি আপনার রাশি থেকে অষ্টম ঘরে সঞ্চার করবেন। অষ্টম ঘরে বুধের এই গোচর পিএইচডি, দার্শনিক এবং গবেষক অধ্যয়নকারীদের পক্ষে অনুকূল হবে। কারণ এই সময়ে তারা তাদের সমস্ত বিষয়ে মনোনিবেশ রেখে আরও বেশি জ্ঞান অর্জন করতে সক্ষম হবে। যার দ্বারা তারা তাদের শিক্ষায় সেরা পাবে। এই সময়কালে আপনি কোনও সম্পত্তি থেকেও উপকৃত হতে পারেন।

যারা কৃষি ও খনির শিল্পের সাথে যুক্ত তাদের কেরিয়ার আরও বাড়বে। একই সময়ে, জ্যোতিষশাস্ত্র এবং মনোবিজ্ঞানের সাথে যুক্ত ব্যক্তিরাও বুধ দেবের আশীর্বাদের কারণে গ্রাহকদের আকর্ষণ করতে সক্ষম হবেন। যার ইতিবাচক প্রভাবটি আপনার পেশাদার জীবনে সাফল্য অর্জনে কাজ করবে।

প্রেমের সম্পর্কের কথা বলছি, প্রেমে দেশীয়দের জন্য সময় অনুকূল থাকবে। কারণ আপনার প্রিয়জনের প্রতি আপনার অনুভূতি এই সময়ে তীব্র হবে। যা আপনার সম্পর্কের ভালবাসা এবং উষ্ণতা দেখতে পাবে। অন্যদিকে, আপনি যদি অবিবাহিত হন এবং আপনার জন্য বিশেষ কারও জন্য অপেক্ষা করছেন, তবে এই সময়ের মধ্যে আপনার অপেক্ষা শেষ হতে পারে। কারণ এরই মধ্যে আপনি নিজের জন্য অংশীদার খুঁজতে সম্পূর্ণ সফল হবেন।

তবে স্বাস্থ্যের দিক থেকে আপনাকে কিছুটা বেশি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনার স্নায়ু এবং পেশী নিয়ে কিছু সমস্যা হতে পারে এমন সম্ভাবনা রয়েছে। যার কারণে অবিচ্ছিন্নভাবে শরীরের ব্যথা এবং মাথা ব্যথার কারণে আপনার দু-চারটি হতে পারে। এইভাবে, আপনার মন এবং শরীরকে চাপ-মুক্ত রাখতে আপনি যোগ এবং ধ্যানের অবলম্বন করতে পারেন।

উপায়: বুধবারের দিন প্রয়োজনীয় মেয়েদের কে, সবুজ পাতাযুক্ত সবজি দান করুন।

মীন

বুধ মীন রাশির চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এই গোচর সময়কালে এটি সপ্তম ঘরে আপনার রাশিচক্র থেকে গোচর করতে চলেছে। এই অনুভূতিটিকে বিবাহ অনুভূতিও বলা হয় এবং এটি আমাদের জীবনে অংশীদারিত্ব সম্পর্কে চিন্তা করতে বাধ্য করে। সপ্তম ঘরে বুধের উপস্থিতি বিবাহিত নেটিভদের পক্ষে শুভ হবে। কারণ এই সময়ে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে অতিরিক্ত প্রেম এবং সমর্থন পাবেন। এছাড়াও, আপনার দুজনের মধ্যে বোঝাপড়া ও সম্পর্কও উন্নত হবে, যাতে একে অপরকে সম্মান দেখানো হবে। এই গোচর আপনার পত্নীকে ক্যারিয়ারে এগিয়ে যেতে সহায়তা করবে, ফলস্বরূপ তারা তাদের কাজের ক্ষেত্রে অগ্রগতি অর্জন করতে সক্ষম হবে। সামগ্রিকভাবে, এই গোচরটি বিবাহিত নেটিভদের জন্য বিশেষভাবে অনুকূল হবে।

পারিবারিক জীবনে এই সময়কালে আপনি আপনার পরিবারের কাছ থেকে প্রয়োজনীয় সহায়তা পাবেন যা আপনার কাজের ক্ষেত্রে লক্ষ্য অর্জনে সহায়তা করবে। আপনি যদি অংশীদারীতে বাণিজ্য করেন তবে সম্ভাবনা বেশি থাকে যে আপনি শুভ ফলাফল পাবেন। আপনার সঙ্গী এবং আপনার সম্পর্কের উন্নতি এই মুহুর্তে, এটি আপনাকে আপনার ব্যবসায়ের প্রসার এবং বৃদ্ধির জন্য শারীরিক এবং সৃজনশীল পরিকল্পনা সফলভাবে প্রয়োগ করতে সক্ষম করবে।

যারা হিসাববিজ্ঞান বা পরিচালন পদে নিযুক্ত আছেন তাদেরও বুধের উপর শুভ প্রভাব পড়বে। কারণ আপনার বিশ্লেষণযোগ্য ক্ষমতা স্বাভাবিকের চেয়ে ভাল হবে যার কারণে আপনি প্রতিটি কাজ সঠিকভাবে গণনা করে সময়ের আগে প্রতিটি সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। মীনদের ছাত্রদের সম্পর্কে কথা বলার সাথে সাথে তারা তাদের পড়াশুনা এবং লেখার দিকে মনোযোগ রাখতে সক্ষম হবে। একই সময়ে, আপনাকে অন্যের সাথে আপনার মিথস্ক্রিয়া বাড়তে দেখা যাবে, যা আপনাকে সমাজে একটি সুনাম অর্জন করতে সহায়তা করবে।

উপায়: নিয়মিত রূপে, শ্রী দূর্গা চালিশা পাঠ করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer