বুধের মকর রাশিতে গোচর - Mercury Transit in Capricorn on 5th January 2021 in Bengali

বুধ গ্রহ জেক বুদ্ধি, সঞ্চার, বিজ্ঞান, ব্যাবসা আর অনুসাধন, ইত্যাদির কারক মানা হয়ে থাকে, সেই বর্ষ 2021 র শুরুতে নিজের স্থান পরিবর্তন করার সাথে, 05 জানুয়ারী, মঙ্গলবার সকালে 03 বেজে 42 মিনিটে, ধনু রাশি থেকে মকর রাশিতে গোচর করবে। এরপরে মকর রাশিতে আগামী 25 জানুয়ারী, পর্যন্ত থাকবে আর তারপর দুপুর तक 04 বেজে 42 মিনিটে মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বুধের এই গোচরে সব রাশিতে প্রভাব পড়বে। আসুন জানা যাক বুধের মকর রাশিতে এই গোচরের জ্যোতিষীয় গুরুত্ব

মেষ রাশি

বুধ, আপনার তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্ণধার, এই গোচর চলাকালীন আপনার রাশি থেকে দশম ভাবে গোচর করবে। বুধের এই অবস্থানটি ইঙ্গিত দেয় যে আপনি কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন। আপনার যোগাযোগের আরও ভাল স্টাইলের কারণে আপনি আপনার উর্ধতনদের মাঠে খুশি রাখতে সক্ষম হবেন। এই সময়টি নতুন কৌশল তৈরি করার জন্যও ভাল হবে, যাতে আপনি আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে সক্ষম হবেন।

আপনি আপনার উর্ধ্বতন এবং মনিবদেরকে আপনার চিন্তাভাবনা এবং পরামর্শ দিয়ে আকর্ষণ করতে সক্ষম হবেন। শত্রু সক্রিয় থাকবে, তবে তারা আপনার সামনে দাঁড়াতে পারবে না। ব্যবসায় বা কর্মক্ষেত্র সম্পর্কিত ভ্রমণ এই সময়ে আপনার পক্ষে উপকারী হবে। কারণ এটি আপনাকে সম্মান এবং ভাল লাভ দেবে। খেলাধুলা বা অন্যান্য চারুকলা সম্পর্কিত ক্ষেত্রে যারা কাজ করছেন তাদের জন্যও সময়টি ভাল চলেছে।

রাশিফলের তৃতীয় ঘরটি হ'ল ইচ্ছাগুলির প্রকাশ। এমন পরিস্থিতিতে এই সময়ের মধ্যে আপনাকে আপনার বাসনাগুলি পূর্ণ করতে দেখা যাবে। আপনার নিজের ভাইবোনদের সাথে সম্পর্কেরও উন্নতি হবে এবং পারিবারিক পরিবেশটি সুখী দেখবে।

যাইহোক, এই সময়ের মধ্যে, বুধ শনি গ্রহের সাথে মিলিত হয়েছে, ফলস্বরূপ আপনাকে আপনার খ্যাতি, সাফল্য এবং দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে, আপনার চাপ এবং ক্লান্তিও বাড়বে, যা আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলবে। এ জাতীয় পরিস্থিতিতে নিজেকে বর্তমান পরিস্থিতিতে মনোনিবেশ করুন।

উপায়: বুধবারের দিন, ভগবান গণেশ কে দূর্বাঘাস অর্পিত করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

বুধ আপনার দ্বিতীয় এবং পঞ্চম ভাবের কর্তা এবং এই গোচর চলাকালীন, তিনি আপনার রাশির নবম ঘরে বসে থাকবেন। যা ভাগ্যের অনুভূতি। এমন পরিস্থিতিতে, বুধের এই গোচর বৃষ রাশির জাতকদের খুব ভাগ্যবান হতে চলেছে। শিক্ষার্থীরা, বিশেষত উচ্চতর শিক্ষা গ্রহণকারীরা, এই সময়ের মধ্যে সেরা ফল পাবেন। তারা তাদের পথে প্রতি বাধা অতিক্রম করতে সক্ষম হবে।

এমনকি ব্যক্তিগত জীবনেও আদিবাসীদের তাদের বাচ্চাদের সাথে সম্পর্কের উন্নতি করতে দেখা যাবে। তবে ইতিমধ্যে, পঞ্চম ভাবের কর্তা বুধ আপনার অষ্টম ভাবের কর্তা বৃহস্পতির সাথে একযোগে কাজ করছেন। এমন পরিস্থিতিতে আপনার শিশুটি কিছুটা স্বাস্থ্য ক্ষতির মুখোমুখি হতে পারে।

তবে, প্রেমে পড়া লোকেরা এই সময়ের মধ্যে প্রেমিকের সাথে আরও ভাল সময় কাটাতে সক্ষম হবে। এটি তাদের সম্পর্ককে আরও দৃঢ় করবে। আধ্যাত্মিক এবং রহস্যময় বিজ্ঞানগুলিতে যেমন: জ্যোতিষশাস্ত্র ইত্যাদিতে আপনার আগ্রহ এই সময়ের মধ্যে বাড়ার সম্ভাবনা রয়েছে।

ক্ষেত্র ও অর্থনৈতিক জীবনে বুধ সামান্য সাধারণ ফল দেবে। কারণ এরই মধ্যে শনির সাথে জুটি বাঁধবেন তিনি। ফলস্বরূপ, আপনার পছন্দসই ফলটি পেতে আপনাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে। তবে এর জন্য, শুরু থেকেই আপনার সঠিক দিকের কাজ করা দরকার। এই ক্ষেত্রে, আপনার প্রচেষ্টা অবিরত চালিয়ে যান। তা সত্ত্বেও, এবার, শেয়ার বাজার ইত্যাদি স্থানীয়দের জন্য ভাল লাভ নিয়ে আসছে।

যেহেতু বুধ আপনার রাশিফলের পঞ্চম প্রভু, আপনি এই মুহুর্তে আপনার সিদ্ধান্তের জন্য আরও দায়বদ্ধ হবেন। এছাড়াও, বুধের সংযোগকারী শনি আপনাকে আপনার সিদ্ধান্তের ফল দেওয়ার ক্ষেত্রে আপনাকে কিছুটা বিলম্ব দিতে পারে। এই সময়ে, আপনি আরও ভাল সুযোগের যথাযথ সুবিধা নিতে ব্যর্থ হতে পারেন।

এমনকি স্বাস্থ্যের ক্ষেত্রেও সময়টি কিছুটা উদ্বেগজনক হবে। অ্যামনেসিয়া বা স্মৃতিশক্তি হারাতে আপনার সমস্যা হবে। এমন পরিস্থিতিতে সময়মতো প্রতিটি সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন এবং নিজেকে মনোনিবেশ করুন।

উপায়: প্রত্যহ সকালে, “ বিষ্ণু সহস্রনাম” জব করুন।

মিথুন রাশি

বুধ আপনার রাশির অধিপতি, অর্থাৎ, আপনার উত্থিত এবং পঞ্চম ভাবের কর্তা। এখন এই গোচর চলাকালীন, তারা আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে, এটিই পরিবর্তন এবং পরিবর্তনের অনুভূতি। এমন পরিস্থিতিতে এই সময়কালে মিথুনরা মিশ্র ফল পাবেন।

এই সময়ে, আপনার অষ্টম ভাবের অধিপতি শনির সাথে জুটি বাঁধবেন, যার কারণে আপনি আপনার জীবনে কিছু পরিবর্তন এবং বাধার মুখোমুখি হতে পারেন। এটি আপনার মানসিক চাপ এবং অবসন্নতা বাড়িয়ে তুলবে। যার কারণে আপনার আত্মবিশ্বাস এবং সাহসও হ্রাস পাবে এবং আপনি কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না। আপনার চাপ বাড়ার সাথে সাথে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হবে এবং আপনি দুর্বল বোধ করবেন।

তবে এই পরিস্থিতিতেগুলি আপনাকে নিজের স্বাবলম্বী হতে এবং আপনার ভুলগুলির সম্ভাব্য কারণগুলি সন্ধান করে এটি থেকে শিখতে সহায়তা করবে। ফলস্বরূপ, ভবিষ্যতে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি আরও সক্ষম হতে সক্ষম হবেন।

বুধ আপনার অষ্টম ভাবে রয়েছে, আপনার দ্বিতীয় ঘরটিও দেখে। যা সঞ্চয় ও অর্থের অনুভূতি। এমন পরিস্থিতিতে আর্থিক সুবিধা পেতে আপনি এক ধরণের শর্টকাটও গ্রহণ করতে পারেন। তবে আপনাকে এড়ানো এড়িয়ে অর্থ মুনাফা অর্জনের জন্য সঠিক কৌশল তৈরি করতে হবে। এছাড়াও, সময়মতো আপনার কর প্রদান করা আপনার পক্ষে ভাল।

পারিবারিক জীবনের দিকে নজর দিলে আপনার মায়ের স্বাস্থ্য হ্রাস পাবে। এমন পরিস্থিতিতে আপনাকে তাদের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যে কোনও জমি ক্রয়, বিক্রয় বা মেরামতের ক্ষেত্রে বিলম্ব হওয়ার সম্ভাবনা থাকবে।

বুধ যোগাযোগের মাধ্যম হিসাবে বিবেচিত হয়েছে। অতএব, এই গোচর চলাকালীন শনিদেবের কাছে তাদের উত্সর্গ করা আপনার বক্তৃতায় কঠোরতা এনে দেবে। যার কারণে পারিবারিক পরিবেশ কিছুটা নেতিবাচক হতে পারে। তবে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য সময়টি মঙ্গলজনক হবে। আপনি নিজেকে ইতিবাচকতায় বেড়ে উঠতে দেখবেন, কিছু ধর্মীয় বই পড়ছেন। এটি আপনাকে ভবিষ্যতে আরও ভাল সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।

এই গোচর সময়কাল শিক্ষার্থীদের জন্য ভাল হবে শিক্ষার্থীরা, বিশেষত সন্ধান ইত্যাদির সাথে সম্পর্কিত যারা এই সময়ের মধ্যে একটি নতুন কোর্স শুরু করতে পারেন। কারণ তারা এই মুহুর্তে তাদের সমস্ত বিষয় বুঝতে সমস্যাটি কাটিয়ে উঠতে সক্ষম হবে।

উপায়: নিজের ডান হাতের ছোট আঙুলে সোনা বাচ্চাদের আংটিতে উচ্চ গুণমান পান্না ধারণ করুন।

কর্কট রাশি

বুধ আপনার রাশিচক্রের তৃতীয় এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং এই স্থানান্তরের সময় তিনি আপনার রাশির সপ্তম ঘরে বসে থাকবেন। যা জীবন ও ভ্রমণের অনুভূতি। বুধের এই অবস্থানটি ইঙ্গিত দেয় যে আপনি কর্মক্ষেত্রে আরও ভাল ফলাফল পাবেন।

আপনি অল্প দূরত্বে ভ্রমণ করার সুযোগ পাবেন যা আপনাকে আর্থিক সুবিধাও দেবে। বুধের এই গোচরের ইচ্ছুকভাবে, আইটি, প্রযুক্তি এবং পাবলিক ডিলিং খাতের সাথে যুক্ত ব্যক্তিদের ফল দেবে।

বুধ আপনার তৃতীয় ভাবের কর্তা, যা যোগাযোগের মাধ্যমকে উপস্থাপন করে। এই জাতীয় সময়ে, ব্যবসায়ীরা সামাজিক যোগাযোগ মাধ্যম, ইন্টারনেট, ইমেল ইত্যাদির মতো সমস্ত ধরণের যোগাযোগের সরঞ্জামগুলি ব্যবহার করে তাদের ব্যবসায় প্রসারিত করতে সক্ষম হবে এছাড়াও, যারা বিদেশে বসতি স্থাপন করতে চান বা বিদেশী স্তবক থেকে উপার্জন করতে চান, বিশেষত বুধের এই গোচর উপকারী প্রমাণিত হবে।

ব্যক্তিগত জীবনে গোচরের এই অবস্থাটি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যবর্তী প্রতিটি ভুল ধারণাটি সমাধান করতে সহায়তা করবে। কারণ এই সময়ে আপনি আপনার অনুভূতি এবং প্রেমকে আপনার প্রেমিকের কাছে প্রকাশ্যে প্রকাশ করতে সক্ষম হবেন। আপনার খ্যাতি সমাজেও বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনার কাছ থেকে পরামর্শ নিতে দেখা যাবে। আপনার ভাইবোন এবং বন্ধুদের সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। এটি পারিবারিক পরিবেশকে আরও ভাল দেখায়।

স্বাস্থ্যের দিক থেকে আপনার স্নায়ুতন্ত্র এবং পেট সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। অতএব, খুব বেশি ওজন তোলা এড়ানো আপনার পক্ষে ভাল।

উপায়: নিজের দপ্তরে আর ঘরে কোপপুর জ্বালান। এর ফলে আপনি বুধের শুভফল প্রাপ্তি করতে পারেন।

সিংহ রাশি

বুদ্ধ আপনার রাশিচক্রের দ্বিতীয় এবং একাদশ ঘরের প্রভু এবং এই গোচর চলাকালীন, তিনি আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবেন। যা প্রতিযোগিতা এবং চ্যালেঞ্জের অনুভূতি। এমন পরিস্থিতিতে, বুধের এই গোচর রাশিচক্রের জন্য উপকারী ফলাফল সরবরাহ করবে।

মাঠে আপনাকে আপনার সময়সূচী এবং প্রোগ্রামগুলি সংগঠিত করতে হবে এবং আপনার দক্ষতা এবং শিল্পকে উন্নত করতে হবে। যাতে আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার কাজের ক্ষমতা বাড়িয়ে তুলতে পারেন। আপনার অধীনে কর্মী এবং সহকর্মীরা কাজ করার সাথে আপনার সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করবে এবং তারা আপনাকে সমর্থন করবে। এই কারণে, আপনি সময়ের আগে আপনার লক্ষ্যটি সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

যারা ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য ব্যাংক বা অন্যান্য সংস্থার সহায়তা চেয়েছিলেন তাদের পক্ষে সময়টি খুব অনুকূল হবে।

এই গোচর সময়কালে, আপনি আপনার স্বাস্থ্য জীবন সম্পর্কে আরও সচেতন এবং যত্নবান হবেন। কারণ ইতিমধ্যে আপনি নতুন অনুশীলন বা অন্যান্য শারীরিক ক্রিয়াকলাপ শুরু করার জন্য মন তৈরি করতে পারেন। আপনি আপনার পুরো শরীর পরীক্ষা করার সিদ্ধান্ত নেবেন।

বুধ আপনার দ্বিতীয় ঘরের মাস্টার হয়ে আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে। এইরকম পরিস্থিতিতে, আপনার পৈতৃক সম্পত্তি বা কোনও পৈতৃক সম্পত্তির সাথে সম্পর্কিত কিছু আদালত মামলা বা আইনী বিষয়ে জড়িত হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনার অর্থ এবং শক্তি ক্ষতিগ্রস্থ হবে। তবে ভবিষ্যতে আপনি এই ক্ষেত্রেও বিজয় পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য সময়টি ভাল সময় কাটবে।

উপায়: বুধবারের দিন মুখ্য রূপে হিজড়াদের আশীর্বাদ নিন, আপনার জন্য বিশেষ ফলদায়ী প্রমাণিত হবে।

কন্যা রাশি

বুধ আপনার দশম ঘরের কর্তা এবং প্রভু। এখন, মকর রাশিতে গোচরের ফলস্বরূপ, বুধটি পঞ্চম ভাবে কন্যার মধ্য দিয়ে গোচর করবে। আপনার পঞ্চম ভাবে বুধের এই অবস্থানের সাথে, আপনি বিভিন্ন ক্ষেত্রে মিশ্র ফলাফল পাবেন।

বুধের এই রূপান্তরটি স্থানীয় বাচ্চাদের ছোট ছোট জিনিসগুলিতে চূড়ান্তভাবে অনড় করে তুলতে পারে যা তাদের সন্তানের সাথে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব বয়ে আনবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার জীবন সঙ্গীর সাথে অযথা প্রয়োজনে লড়াই করবেন। এগুলি ছাড়াও আপনার সমিতি সম্পর্কে আরও সতর্ক হওয়া প্রয়োজন। অন্যথায় দীর্ঘমেয়াদে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হতে পারে।

বুধ আপনার দশম ভাবের কর্তা এবং এর মধ্যে আপনার রাশিচক্রের অষ্টম ঘরে অবস্থান করে কর্মক্ষেত্রে কিছু প্রতিকূল পরিস্থিতি তৈরি করবে। ফলস্বরূপ, আপনার কাজ সম্পর্কে নিরাপত্তাহীনতা বা অনিশ্চয়তা আপনাকে নার্ভাস করতে পারে এবং এটি আপনার স্ট্রেসকে বাড়িয়ে তুলবে।

মানসিক চাপের কারণে আপনি তাড়াহুড়োয় কিছু সিদ্ধান্ত নেবেন, যাতে ভবিষ্যতে আপনাকে বড় ক্ষতির মধ্যে পড়তে হবে। সুতরাং প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন, বিপরীত সময়টি শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন এবং কেবল তখনই কোনও সিদ্ধান্তে পৌঁছান।

শিক্ষার্থীদের জন্যও সময় আরও পরিশ্রমী হবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার পড়াশুনায় আপনার পারফরম্যান্সের উন্নতি করার জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। স্বাস্থ্য নিয়ে কথা বললে আপনার স্ট্রেস ও উদ্বেগ বাড়বে। বদহজম, কোষ্ঠকাঠিন্যের মতো অন্যান্য সমস্যাগুলি আপনার সমস্যার কারণ হতে পারে। তাই নিজেকে যতটা সম্ভব শান্ত রাখুন, আরাম করুন।

উপায়: প্রত্যহ তুলসী গাছে জল অর্পিত করার সাথে সাথে পুজোও করুন।

তুলা রাশি

বুধ আপনার নবম এবং দ্বাদশ ভাবের কর্তা এবং এই গোচরের সময় তারা আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। যা সুখ, মা, বাসা এবং স্বাচ্ছন্দ্যের অনুভূতি। এই গোচরের ফলস্বরূপ পারিবারিক জীবনে সুখ থাকবে। মায়ের স্বাস্থ্যেরও উন্নতি হবে, যা আপনাকে সুখের অনুভূতি দেবে। এর মধ্যে আপনি আপনার জীবন নিয়ে সন্তুষ্ট হাজির হবেন। জীবনসঙ্গী তাদের কাজের ক্ষেত্রে আরও ভাল করবে এছাড়াও, আপনি এগুলি থেকে কিছু বড় সুবিধা পাবেন।

ব্যক্তিগত জীবনের ইতিবাচকতা আপনাকে আপনার কাজের ক্ষেত্রে সাফল্যও দেবে। এটি আপনাকে আপনার আয় বাড়ানোর অনেক সুযোগ দেবে। ক্ষেত্রের সাথে সম্পর্কিত ভ্রমণ এই সময়ে আপনার পক্ষে উপকারী হবে, কারণ এটি আপনাকে আনন্দিত করবে, পাশাপাশি সম্পদ অর্জনও করবে। শিক্ষার্থীদের জন্যও, এই শিক্ষাটি ভাল হতে চলেছে, কারণ তাদের ঘনত্ব বাড়ানোর সাথে সাথে তারা তাদের সমস্ত বিষয় আরও ভালভাবে বুঝতে সক্ষম হবে।

এই সময়টি আপনার সমৃদ্ধি এবং বিলাসিতা বৃদ্ধি করবে, যার কারণে আপনি কোনও নতুন জমি বা সম্পত্তিতে বিনিয়োগের সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। যেহেতু বুধ রাশির জাতক জাতিকার চতুর্থ ঘরে উপস্থিত থাকবে, তাই আপনাকে প্রেমের সম্পর্কের সুরক্ষা পেতে দেখা যাবে। ফলস্বরূপ, আপনি বিশেষ কারও সাথে দেখা করার একটি ভাল সুযোগটিও মিস করতে পারেন। এক্ষেত্রে একটু সাবধান থাকুন এবং প্রেম সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার সময় মনের পরিবর্তে হৃদয় ব্যবহার করুন।

উপায়: প্রতিদিন বুধের হোরাতে, বুধ গ্রহের মন্ত্র "ওঁ বুঙ বুধায় নমঃ" জপ করুন।

বৃশ্চিক রাশি

বুধ আপনার অষ্টম এবং একাদশ ঘরের কর্তা। তবে মকর রাশিতে গোচরের সময় তারা আপনার রাশিচক্র থেকে তৃতীয় ঘরে বসে থাকবে। যা যোগাযোগ, ভাইবোন এবং স্বল্প দূরত্বের ভ্রমণের মাধ্যম। এমন পরিস্থিতিতে আপনার এই গোচরের সময়কাল ভাল হতে চলেছে।

বুধ, আপনার একাদশ ঘরের কর্তা, আপনার দ্বিতীয় ভাবের কর্তা বৃহস্পতির সাথে মিলিত হবে। এটি আপনার আয় এবং খ্যাতি বাড়িয়ে তুলবে। বুধও আপনার অষ্টম ভাবের কর্তা। অতএব, সময়টি চাকরি দখলকারীদের যারা তাদের কাজ পরিবর্তন করার কথা ভাবছিলেন তাদের জন্য বিশেষভাবে অনুকূল হবে। এই গোচর আপনাকে একসাথে অনেকগুলি কাজ করার ক্ষমতা দেয়। এটি কর্মক্ষেত্রে আপনার কাজের ক্ষমতা বিকাশ করবে।

তবে এর মধ্যে আপনার কিছু সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, একবারে কেবলমাত্র একটি কাজ করার সময়, ক্রমাগত এবং অবিচলভাবে আপনার কর্মক্ষমতা দেওয়ার দিকে আপনার প্রচেষ্টা করুন।

স্বল্প দূরত্বের ভ্রমণ, বিনোদন এবং উপভোগের জন্য তৈরি, উপকার নিয়ে আসবে। এছাড়াও, যে সমস্ত লোক পাবলিক ডিলিং, টেলিকম, সেল, পর্যটন এবং ভ্রমণ সম্পর্কিত অঞ্চলগুলির সাথে যুক্ত, এই গোচর সময়টি তাদের জন্য বিশেষ হতে চলেছে। তিনি অনেক নতুন প্রযুক্তি গ্রহণ করে তার কেরিয়ারকে গতিময় করতে সহায়তা করবে।

ব্যক্তিগত জীবনে, আপনার ব্যস্ত জীবন থেকে সময় কাটাতে, আপনার ভাইবোনদের সাথে কয়েক মুহূর্ত কাটাতে, তাদের কথা শোনার এবং তাদের প্রত্যাশা এবং ইচ্ছাগুলি বোঝার পরামর্শ দেওয়া হয়। তবেই আপনি তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করতে সক্ষম হবেন।

স্বাস্থ্যের দিক থেকে আপনার কিছু সমস্যা হবে। আপনার পেটের সাথে সংক্রমণ বা নাক, কান, গলা ইত্যাদি সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে এমন সম্ভাবনা রয়েছে অতএব, আপনার খাবার এবং পানীয়ের দিকে মনোযোগ দেওয়ার সময় আপনাকে ধূলিকণা এবং দূষণের জায়গাগুলি পরিদর্শন করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়:প্রত্যহ সকালে, বুধ যন্ত্রের উপাসনা করুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি

ধনু রাশির লোকদের জন্য বুধ এই স্থানান্তরের সময় আপনার দ্বিতীয় ঘরকে প্রভাবিত করবে। যা পরিবার, আয়, সঞ্চয়, বক্তব্য এবং খাদ্যাভাস দেখায়। এই সময়ের মধ্যে, আপনার নিজের খাবারের যত্ন নেওয়ার জন্য আপনার মুখের অঞ্চলগুলির চারপাশের স্বাস্থ্যবিধি সম্পর্কে আপনাকে আরও সতর্ক হওয়া দরকার। অন্যথায় আপনার মাড়ি ও দাঁত সম্পর্কিত সমস্যা হতে পারে।

কাল পুরুষের রাশিফল ​​অনুসারে বুধ আপনার সপ্তম ঘরের কর্তা। যা জীবনসঙ্গী, দাম্পত্য জীবন এবং অংশীদার বোধ। এমন পরিস্থিতিতে এই সময়টিতে অষ্টম ভাবে বুধের উপস্থিতি আপনার স্ত্রী এবং প্রেমিকাকে স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা দেবে। এক্ষেত্রে তাদের সাথে পুরোপুরি সহযোগিতা করুন। তবে, উপযুক্ত বিবাহবন্ধনে এই গোচর চলাকালীন অনেকগুলি ভাল বিবাহের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা থাকবে।

এমনকি পারিবারিক ব্যবসা বা অংশীদারিত্বের ব্যবসায় স্থানীয় নাগরিকদের জন্যও সময় দুর্দান্ত থাকবে। কারণ আপনার ব্যবসায় এই সময়কালে অবিচ্ছিন্ন প্রবৃদ্ধি দেখতে পাবে। বুধ আপনার যোগাযোগের শৈলীর উন্নতি করবে, যার সাহায্যে আপনি অতীতে যে সমস্ত চুক্তি এবং চুক্তিতে সমস্যায় পড়েছিলেন সেগুলি থেকে আপনি উপকৃত হতে পারবেন।

আপনি যদি কোনও সংস্থার সাথে কাজ করছেন, আপনার কঠোর পরিশ্রম এবং উত্সর্গের কারণে, আপনি আপনার উর্ধ্বতন এবং উচ্চ কর্মকর্তাদের প্রশংসা পাবেন। জমি, সম্পত্তি, সরকারী বন্ড এবং যে কোনও নীতিমালায় বিনিয়োগের জন্য সময় আসছে বিশেষ অনুকূল সুযোগের সাথে। এটি আপনাকে এবং আপনার পরিবারকে দীর্ঘদিন ধরে উপকৃত করতে থাকবে।

প্রতিযোগিতামূলক বা অন্য যে কোনও পরীক্ষায় অংশ নেওয়া প্রার্থীদের ক্ষেত্রে এই সময়কাল ভাল হবে। এই সময়ে শিক্ষার্থীদের আরও প্রতিযোগিতামূলক মনোভাব থাকবে, যাতে তারা সাফল্য অর্জন করতে পারে।

উপায়: প্রয়োজনীয় দের পুস্তক, আর শিক্ষা সামগ্রী দান করুন।

মকর রাশি

মকর রাশি এই সময়কালে সৃজনশীল ধারণা পূর্ণ হবে কারণ বুধ আপনার নিজের রাশিতে সঞ্চারিত হচ্ছে, আপনার আরোহণের ঘরকে প্রভাবিত করবে। বুধের এই অবস্থান এবং এর প্রভাবের সাথে আপনার সম্মান এবং সামাজিক খ্যাতি বৃদ্ধি পাবে।

আপনার চিন্তাভাবনা, বিশ্লেষণ এবং ব্যবসা করার ক্ষমতা সবচেয়ে শক্তিশালী হবে। যার কারণে আপনাকে আপনার পথে আসা প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে দেখা যাবে। প্রতিটি কাজে আপনি আশ্চর্যরকম সাফল্যও পাবেন।

তবে আপনার আরোহণের ভাবে বুধ, কখনও কখনও কোনও কারণ ছাড়াই অহেতুক আপনাকে বিতর্ক করে বা জিনিসগুলিতে জড়িত করে আপনার সময় নষ্ট করতে পারে। যা আপনার শক্তি এবং সামর্থ্যকেও ক্ষতিগ্রস্থ করবে। এমন পরিস্থিতিতে আপনার শক্তি এবং আপনার প্রচেষ্টা এবং হাঁটা সঞ্চয় করুন।

কাল পুরুষের রাশিফল ​​অনুসারে বুধ আপনার নবম ভাবের কর্তা। এ জাতীয় অর্থনৈতিক জীবনে আপনি ভাগ্য পাবেন, যার কারণে আপনি আর্থিক লাভের সুযোগ পাবেন। তবে বুধের এই অবস্থানের কারণে আপনি আপনাকে সমস্ত কিছু তদন্ত করতে এবং সমস্ত প্রচেষ্টাতে সম্পূর্ণ সাফল্য অর্জনের চেষ্টা করতে দেখবেন। আপনার প্রকৃতি আপনাকে মাঝে মাঝে অন্যান্য কাজের প্রতি খুব গুরুতর করে তুলতে পারে, ফলস্বরূপ, আপনাকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। এটি আপনাকে সময়সীমা অনুযায়ী কাজের ক্ষেত্রে কাজগুলি সম্পূর্ণ করতে অক্ষম করে তুলবে।

স্বাস্থ্যের ক্ষেত্রেও আপনাকে কিছুটা সতর্ক থাকতে হবে। কারণ আপনার কোনও ধরণের ত্বকের রোগ, অ্যালার্জি বা হরমোন ইত্যাদি সম্পর্কিত কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপায়: প্রত্যহ সকালের সময়, “ওম নমো ভগবতে বাসুদেবায়: মন্ত্রের জপ করুন।

কুম্ভ রাশি

আপনার রাশিচক্রের দ্বাদশ ঘরে বুধের গোচর কুম্ভ রাশির জাতকদের মিশ্র ফল দেবে। যদিও বুধের এই গোচর শিক্ষার্থীদের জন্য মঙ্গলজনক হবে। বিশেষত যে সকল শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, এই সময়ের মধ্যে, সুসংবাদ পাওয়ার সম্ভাবনা তৈরি হবে।

মাঠে আপনার লক্ষ্য অর্জনের জন্য, আপনাকে আরও প্রচেষ্টা করা প্রয়োজন। কারণ বুধ ম্যালফিক শনিতে ভুগবে, যার কারণে আপনি আপনার জীবনে খুব ধীর গতিতে চলতে দেখা যাবেন। এটি আপনাকে হতাশ, চাপ ও উদ্বেগ বোধ করতে পারে। তাই প্রথম থেকেই ধৈর্যধারণ করা আপনার পক্ষে একমাত্র বিকল্প হবে।

যথাসম্ভব, সব ধরণের বিবাদ এবং দ্বন্দ্ব থেকে দূরে থাকার চেষ্টা করুন। কারণ এটি আপনার ক্ষতি করতে পারে। এছাড়াও, গোচরে মিথ্যা কথা এড়াতে এবং কোনও শত্রু বা প্রতিযোগীর সাথে সরাসরি বিরোধ বা ঝগড়াতে নামবেন না। অন্যথায়, চিত্র ক্ষতির পাশাপাশি আপনাকে অন্যের সামনে লজ্জার মুখোমুখি হতেও পারে।

আর্থিক জীবনে এই সময়ে আপনার ব্যয় প্রচুর পরিমাণে বাড়বে। এমন পরিস্থিতিতে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে একটি সঠিক ভারসাম্য রক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বুধও আপনার অষ্টম ভাবের অধিপতি, যা পরিবর্তনের এবং পরিবর্তনের অনুভূতি। এই ক্ষেত্রে, আপনাকে এই সময়ে বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত। অন্যথায় আপনার স্নায়ুতন্ত্র, পেট এবং পা নিয়ে সমস্যা হতে পারে। এছাড়াও, বুধের এই অবস্থার কারণে আপনি আপনার পুরানো অভিজ্ঞতা বা যোগ্যতার কারণে অপ্রয়োজনীয় ভয় বা ভুল বুঝাবুঝিতে পড়ে যেতে পারেন। এটি মানসিক উত্তেজনার পাশাপাশি অস্থিরতা বাড়ে, এর প্রভাব আপনার ঘুমকে প্রভাবিত করতে পারে।

এই সময়ের মধ্যে, আপনি আপনার সঙ্গীকে আপনার অনুভূতি প্রকাশ করতে কিছুটা অসুবিধা বা অসুবিধা বোধ করবেন। যা আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মতপার্থক্য সৃষ্টি করতে পারে। সুতরাং তাদের সাথে যথাসম্ভব স্বচ্ছ যোগাযোগ করুন এবং তাদের বুঝতে পারেন। এটি আপনাকে প্রতিটি বিরোধ নিষ্পত্তি করতে সহায়তা করবে।

উপায়: নিজের ঘর আর দফতরে কপ্পুর জ্বালান।

মীন রাশি

মকর রাশিতে বুধের গোচর চলাকালীন, মীন রাশির লোকেরা তাদের পত্নীর কাছ থেকে সুবিধা, ভালবাসা এবং পূর্ণ সমর্থন পাবেন কারণ এই সময়ে বুধ গ্রহগুলি আপনার রাশি থেকে একাদশ ঘরে চলে যাবে। যা লাভ, সাফল্য এবং লাভের অনুভূতি। অংশীদারিতে ব্যবসা করছেন স্থানীয়রাও ভাল লাভ পাবেন। এছাড়াও, আপনি দীর্ঘ সময় পরে আপনার বন্ধুদের সাথে দেখা করতে সক্ষম হবেন যা আপনাকে সুখ এবং আনন্দের অনুভূতি দেয়।

এই ক্রান্তিকালীন সময়ে, অন্যের সাথে শোনার এবং যোগাযোগ করার জন্য আপনার দুর্দান্ত ক্ষমতা আপনাকে আপনার সহকর্মী এবং আপনার অধীনে কর্মরত কর্মীদের মধ্যে জনপ্রিয়তা দেবে। এটি আপনার চিন্তাভাবনা এবং পরামর্শগুলি বিকাশ করবে এবং এমনকি আপনার সিনিয়র অফিসাররাও আপনাকে প্রশংসা করা থেকে বিরত রাখতে সক্ষম হবে না।

প্রতিটি সমস্যা সমাধানের শিল্প, আপনার প্রচেষ্টা এবং সৃজনশীল সমাধানগুলি সন্ধানের দুর্দান্ত ক্ষমতা আপনাকে কর্মক্ষেত্রে প্রশংসা পেতে সহায়তা করবে। একই সাথে বণিক ব্যবসায়ীরাও বিভিন্ন উত্স থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে।

এবার, বুধ বৃহস্পতির সাথে মিলিত হবে, শিক্ষার্থীরা সেরা ফলাফল পাবে। শিক্ষার্থীরা তাদের শিক্ষার দিকে আরও মনোনিবেশ করবে। এছাড়াও, তিনি নতুন জিনিস শেখার কৌতূহল এবং তার বোঝার শক্তি বিকাশ করবেন, যাতে তিনি সহজেই সমস্ত বিষয় মনে রাখতে সক্ষম হন।

স্বাস্থ্যের দিকে নজর দিলে সময়ও তার পক্ষে ভাল। এর মধ্যে আপনি আরও বেশি শক্তিশালী বোধ করবেন।

উপায়: নিয়মিত রূপে, তুলসী গাছের পুজো করুন।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer