গুরু কুম্ভ রাশিতে বকরি গোচর - Jupiter Retrograde Transit in Aquarius on 20th June 2021 in Bengali

জ্যোতিষশাস্ত্রে বকরি সবসময়ই একরকম বা অন্যভাবে চ্যালেঞ্জপূর্ণ, কারণ এটি আপনার জীবনে কিছু কাজ বন্ধ করে দেয় এবং আপনাকে সংশ্লিষ্ট গ্রহের দ্বারা শাসিত অঞ্চলগুলি পর্যালোচনা, পুনর্নির্মাণ এবং পুনর্বিবেচনা করতে বাধ্য করে। বৃহস্পতি ভাগ্য এবং প্রাচুর্যের কার্যকারক গ্রহ হিসাবে বিবেচিত হয়, যখন এই গ্রহটি পিছিয়ে পড়ে তখন এর গতি হ্রাস পায় যার কারণে একজন ব্যক্তি হতাশার চেয়ে বেশি জ্ঞান অর্জন করে। ভাগ্যক্রমে, যখন এই গ্রহটি শিক্ষা, দর্শন এবং অনুশীলন দেখায় পিছিয়ে যায় তখন ব্যক্তিঅভ্যন্তরীণ বিকাশের দিকে চলে যায়।

গুর প্রতিবছর প্রতিবিম্বিত হয় এবং এই সময়ের মধ্যে সাধারণত যে বাহ্যিক দিক নির্দেশিত হয় তা অভ্যন্তরের দিকে ফিরে যায়। আমাদের প্রতিদিনের জীবনে ভাল বিকাশমান জিনিসগুলি ধীরগতিতে বা বন্ধ করে দেয়, আমাদের জিনিসগুলির বিভিন্ন দিক এবং আমাদের সমস্যাগুলি কাটিয়ে উঠার নতুন উপায়গুলি বিবেচনা করতে বাধ্য করে। গুরু যখন কুম্ভ রাশিতে প্রত্যাবর্তিত হয়, তখন আমরা যে কাজটি করতে চাই বা যে ক্ষেত্রগুলিতে আমরা এগিয়ে যেতে চাই তা পর্যালোচনা করার জন্য সময় পাই এবং তারপরে বকরি গুরুর সময় আমরা আমাদের পর্যালোচনাগুলি ক্রিয়াতে শেষ করি the আসন্ন চ্যালেঞ্জগুলির সাথে লড়াই করতে পারি। সুতরাং, গুরু বকরি আমাদের পরিকল্পনার বিকাশ এবং অগ্রগতির জন্য আমাদের প্রস্তুত করেন, যা আমাদের আরও ভাল সাফল্য অর্জনে সহায়তা করে।

প্রতি 13 মাসে গুরু চার মাসের জন্য প্রাপ্ত হন। এই ক্ষণস্থায়ী সময়কালে, আমরা আমাদের বিশ্বাস, মূল্যবোধগুলির উপর কাজ করি এবং সমাজের ছাঁচ থেকে বেরিয়ে আসার চেষ্টা করি। বকরি গুরুরা এই সময়কালে জয়ের সম্ভাবনা কম হওয়ায় বাজি, বিনিয়োগ বা জুয়া খেলার পক্ষে অনুকূল বিবেচিত হয় না।

20 শে জুন, 2021, বৃহস্পতি গ্রহটি কুম্ভে প্রত্যাবর্তন করবে এবং 14 ই সেপ্টেম্বর, 2021, এটি চলতে শুরু করবে। এর পরে এটি মকর রাশিতে প্রবেশ করবে।

আসুন আমরা দেখি সমস্ত রাশিচক্রের জন্য ফলাফলগুলি কী হবে:

মেষ রাশি:

মেষ রাশির জাতকদের জন্য, গুরু নবম এবং দ্বাদশ ঘরের কর্তা এবং আপনার আয়, লাভ ও আকাঙ্ক্ষার একাদশ ঘরে এই বকরি সঞ্চারিত করবেন। একাদশ ঘরে কোনও গুরুর উপস্থিতি ইঙ্গিত দেয় যে এর মধ্যে আপনার ইচ্ছা, আশা এবং স্বপ্নগুলি পূরণ করতে আপনার অসুবিধা হবে। এই সময়ের মধ্যে আপনি যা আশা করছেন তা সম্পূর্ণ হতে বিলম্ব হতে পারে বা আপনি প্রত্যাশা অনুযায়ী ফল পাবেন না। আর্থিকভাবে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন এবং ভবিষ্যতে আপনার ব্যয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রেমের সম্পর্কে নজর রাখার সময়, এই সময়ের মধ্যে আপনার সাহচর্যের জন্য পর্যাপ্ত সময় থাকবে না, আপনাকে আপনার স্ত্রীর সাথে যথাযথ যোগাযোগ রাখার এবং কোনও ধরণের ভুল বোঝাবুঝি এড়াতে তাদের সময় দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে বিবাহিত লোকেরা তাদের পরিবারকে আরও বাড়িয়ে তুলতে চায়, তারপরে গুরু বিবাহিত না হওয়া পর্যন্ত তাদের অপেক্ষা করা উচিত। আপনি যদি স্বাস্থ্য জীবনকে লক্ষ্য করেন তবে এটি আপনার জন্য অনুকূল সময়কাল, আপনাকে সঠিক ডায়েট এবং স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: শ্রী রুদ্রম এর পাঠ করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি:

বৃষ রাশির জাতকদের জন্য, বৃহস্পতি তাদের অষ্টম এবং একাদশ ঘরের কর্তা, তিনি পেশা, নাম এবং খ্যাতির দশম ঘরে রূপান্তরিত হচ্ছেন। দশম ঘরে গুরুর স্থানান্তরের সময় আপনাকে আপনার ধৈর্য্যের স্তর বজায় রাখতে হবে এবং যে কোনও কাজ করার সময় সতর্ক থাকতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনাকে অনেক সংঘর্ষ করতে হতে পারে। আপনাকে আপনার বক্তৃতা এবং কথার দিকে মনোযোগ দেওয়ার এবং প্রত্যেককে সম্মান করার পরামর্শ দেওয়া হচ্ছে। পেশাগত এবং পেশাদার জীবনের বিষয়ে, আপনাকে এই সময়ের মধ্যে কোনও নতুন প্রকল্প শুরু না করার পরামর্শ দেওয়া হচ্ছে, এই সময়ে ক্ষেত্রের শর্তগুলি আপনার পক্ষে অনুকূল না হলেও এই সময়ের মধ্যে কাজের পরিবর্তনের যত্ন নেবেন না। যদিও এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা মুনাফা পাওয়ার সম্ভাবনা রয়েছে তবে লাভের পরিমাণ পাওয়ার ক্ষেত্রে কিছুটা বিলম্ব রয়েছে। পারিবারিক পরিবেশ আপনার পক্ষে অনুকূল থাকবে কারণ এই সময়কালে আপনার পরিবারে সুখ এবং শান্তি বৃদ্ধি পাবে।

উপায়: বৃহস্পতিবারের দিন ব্রত রাখা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

মিথুন রাশি:

মিথুন রাশির জন্য, গুরু সপ্তম এবং দশম ঘরের প্রভু এবং ধর্ম, আন্তর্জাতিক ভ্রমণ এবং ভাগ্যের নবম ঘরে স্থানান্তরিত হচ্ছেন। বকরি গুরু যখন নবম ঘরে থাকবে তখন এটি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য অশান্তি সৃষ্টি করবে, তবে ধীরে ধীরে এই রাশির জাতকরা শিক্ষার ক্ষেত্রে উন্নতি দেখতে পাবে, আপনার শিক্ষা সমাপ্ত হতে পারে তবে সম্ভবত সংশ্লিষ্টরা করণীয় মাঠে আপনার কেরিয়ার না। নবম ঘরে গুরের বক্তৃতাটি একটি ভিন্ন বিশ্বাস ব্যবস্থা দেয়, এই সময়ে আপনি আপনার গুরুদের বাইরে ধারণা তৈরি করতে পারেন, এই গোচর চলাকালীন আপনার আইনী ব্যবস্থায় কিছু সমস্যা হতে পারে। আপনি যদি পেশাদার জীবনের দিকে লক্ষ্য করেন, আপনার যদি চাকরি না হয় বা আপনার যে কাজটি সন্তুষ্ট না হয় তবে আপনি একটি নতুন সুযোগ পেতে পারেন তবে আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এতে কিছুটা বিলম্ব হতে পারে। এই গোচর চলাকালীন আপনার পরিবার আপনাকে সমর্থন করবে এবং আপনি আপনার সন্তান এবং ভাইদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার অনেক বৈকল্পিক ইচ্ছা পূরণ করতে পারেন এবং আপনি যে সমস্যাগুলির মুখোমুখি হয়েছিলেন তা থেকে মুক্তি পাবেন।

উপায়: বৃহস্পতিবারের দিন মাথাতে কেশর বা হলুদের টিকা লাগান।

কর্কট রাশি:

গুরু কর্কট চিহ্নের স্থানীয়দের জন্য ষষ্ঠ এবং দশম ভাবের কর্তা এবং যৌথ উদ্যোগ, কর, বীমা, ঋণ এবং মৃত্যুর অষ্টম ঘরে রূপান্তর করছেন। মাস্টার যদি অষ্টম ভাবে থাকে তবে দেশীয় ট্যাক্সের পরিমাণ থেকে লাভবান হতে পারে তবে এটি বিলম্বিতও হবে। বীমা সুবিধাগুলি পেতে আপনার অতিরিক্ত প্রচেষ্টা করা দরকার। যদিও আপনি আপনার যৌন আকাঙ্ক্ষার প্রতি খুব সক্রিয় থাকবেন তবে গুরুর মনোযোগের কারণে যৌন জীবনে কিছুটা অসন্তুষ্টি হতে পারে। আধ্যাত্মিক বিষয়ে আপনি অস্বস্তি দেখতে পাচ্ছেন। এই সময়ের মধ্যে আপনি আধ্যাত্মিক ক্ষেত্রে এগিয়ে যেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের নিরিখে, আপনি আপনার স্বাস্থ্যের প্রতি যতটা সম্ভব সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ আপনার এই সময়টিতে স্বাস্থ্য সমস্যা হতে পারে। এর মধ্যে আপনার অযথা আপনার শক্তি অপচয় করা এড়ানো উচিত।

উপায়: বৃহস্পতিবারের মন্ত্র “ওং গ্র্যাঙ গ্রিন গ্রীন সঃ গুরবে নমঃ” র পাঠ করুন।

সিংহ রাশি:

রাশির লক্ষণগুলির জন্য সিংহ, গুরু পঞ্চম এবং অষ্টম ঘরের প্রভু এবং বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে সঞ্চার করছেন। বকরি গুরু এই রাশির জাতককে উদার এবং নৈতিকতাবাদী অংশীদার হিসাবে সন্ধান করবেন। এই রাশির জাতকরা প্রেম-সম্পর্কের ক্ষেত্রে স্বাধীনতা চায় তবে গুরুর বক্তব্যের সময় কিছুটা বিনয় দেখা যায় প্রেমের সম্পর্কের ক্ষেত্রে। গুরু যেহেতু বিবাহের কার্যকারক গ্রহ এবং এই সময়ের মধ্যে এটি পূর্ববর্তী অবস্থায় থাকবে, সুতরাং কিছু স্থানীয় নেটিভ এই সময়টিতে বিবাহ করতে পারে। পেশাগতভাবে, ইতিমধ্যে আপনার কাজের মধ্যে পরিবর্তন করা এড়ানো উচিত কারণ এটি আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে না। এই সময়ে কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে লড়াই করতে দেখা যেতে পারে আপনাকে। আর্থিকভাবে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে এবং অর্থ লেনদেনে লাভের সম্ভাবনাও খুব কম থাকে।

উপায়: হলুদ নীলম ধারণ করুন।

কন্যা রাশি:

কন্যার স্থানীয়দের জন্য, গুরু চতুর্থ এবং সপ্তম ভাবের কর্তা এবং এটি আপনার ষষ্ঠ ভাবে স্থানান্তরিত হয়। ষষ্ঠ ঘরটিকে দ্বন্দ্ব, অপ্রীতিকর কাজ, তালাক, শত্রু ইত্যাদির কারণ হিসাবে বিবেচনা করা হয় এই গোচর চলাকালীন, ভার্জির রাশিচক্র শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী হবে আপনি আপনার প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হবেন এবং আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের ক্ষেত্রে প্রভাব ফেলবেন। গুরুর বিক্রয় আপনার স্বাস্থ্যের উপর কিছু নেতিবাচক প্রভাব ফেলতে পারে, আপনি রক্তে শর্করার আশা করছেন, তাই নিজের যত্ন নিন। এছাড়াও, এই সময়ের মধ্যে কিছু নেটিভের ওজনও বাড়তে পারে। এই রাশিচক্রের পেশাদার স্থানীয়দের ক্ষেত্রে ক্ষেত্রে প্রচুর কাজ করতে হতে পারে আপনার সহকর্মীরা এই সময়ে আপনাকে সমর্থন করবে না এবং আপনার সুবিধা নিতে চাইবে। আপনি যদি কোনও ধরণের প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তবে এতে সাফল্য পেতে আপনার খুব কঠোর পরিশ্রম করতে হবে। এই রাশির জাতকরা তাদের বিবাহিত জীবনে এমনকি কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন।

উপায়: গুরু স্রোতের পাঠ করুন।

তুলা রাশি:

তুলা রাশিচক্রের জন্য, গুরু তার তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা এবং আপনার রোম্যান্স, বিনিয়োগ, শিশু, শিক্ষা, ক্রীড়া, শেয়ারবাজার ইত্যাদির পঞ্চম ভাবে স্থান পরিবর্তন করছেন এই রাশির জাতক জাতিকারা গুরু বকরির সময় বিবাহিত জীবনে অসুবিধার মুখোমুখি হতে পারেন। আপনার রোম্যান্সের স্বপ্নগুলি এই সময়ে বাস্তবে রূপান্তরিত হবে না। এই গোচর চলাকালীন, রাশির জাতক জাতকের চিহ্নগুলি শূন্য হতে পারে, বিশেষত তাদের বাচ্চাদের ক্ষেত্রে। এই রাশির জাতকারা এই সময়ে একাধিক বিপরীত লিঙ্গের সাথে সম্পর্ক রাখতে পারেন। এই রাশির জাতকরা বিয়ে করতে চান তাদের কিছু সমস্যাও হতে পারে এবং বিয়েতেও দেরি হতে পারে। এই বিক্রয় চলাকালীন, কিছু স্থানীয় বাসিন্দা তাদের পরিবারের সদস্যদের সম্মতি ছাড়াই লাইসেন্স ছাড়া অর্থাত্ বিবাহ করতে পারেন। এই সময়ে আপনার বাজি থেকে দূরে থাকা উচিত। শেয়ার বাজারে আপনার কোনও ভারী বিনিয়োগ করা উচিত নয় কারণ এই সময়ে আপনার প্রত্যাশা অনুযায়ী লাভ হওয়ার সম্ভাবনা নেই।

উপায়: গরুকে গুড় আর আটা খাওয়ান।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, গুরু দ্বিতীয় এবং পঞ্চম ঘরের কর্তা। বর্তমানে, এটি আপনার আরাম, সুখ, আরাম, যানবাহন ইত্যাদির চতুর্থ ঘরে স্থানান্তরিত হচ্ছে এই গোচর এই রাশিচক্রের স্থানীয়দের অহংকার দ্বারা পূর্ণ করবে এবং আপনি খুব অহঙ্কারী হতে পারেন। মানুষের প্রতি ভুল শব্দ ব্যবহার করে আপনি নিজের জন্য নতুন শত্রু তৈরি করতে পারেন। আর্থিকভাবে, এই সময়টি আপনার জন্য ভাগ্যবান এবং আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি সাফল্যও পাবেন। মায়ের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উত্থান-পতন হতে পারে। আপনার মানসিক শান্তি অবনতি হতে পারে, তবে যাদের গাড়ি রয়েছে তাদের গাড়ীতে কোনও ত্রুটি হওয়ার সম্ভাবনা রয়েছে। চতুর্থ ভাবে গুরু হওয়া সম্পত্তি ও যানবাহনের সুখ দেয়, পাশাপাশি পরিবারের সদস্যরাও এই গুরুর চতুর্থ ঘরে সুখ পান তবে গুরু ভাকরি গতিতে থাকায় আপনি প্রত্যাশার মতো ফল পাবেন না। নিজেকে শারীরিকভাবে দুর্বল দেখতে পাবেন। এই সময়কালে, আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। এই রাশির জাতকরা এই গোচরের সময় সম্মান পাবেন এবং আপনি আপনার কাজ থেকে ছুটি নিয়ে এই সময়ে কিছু অবসর সময় কাটাতে পারবেন।

উপায়: প্রতি বৃহস্পতিবারের দিন পিপল গাছে জল চড়ান, স্পর্শ না করে।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের জন্য, গুরু তাদের প্রথম এবং চতুর্থ ভাবের কর্তা এবং এটি আপনার তৃতীয় ঘরে পিছনে সঞ্চারিত করবে। তৃতীয় ভাবটি আপনার ভাইবোন, প্রতিবেশী, যোগাযোগ, স্বল্প-দূরত্বের ভ্রমণ, সাহস, বীরত্ব ইত্যাদির একটি উপাদান হিসাবে বিবেচিত হয় এই সময়ে ভাইবোনদের সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছুটা তিক্ততা থাকতে পারে এবং তাদের সাথে সম্পর্কের বিষয়ে আপনি অসন্তুষ্ট হতে পারেন। ভাইবোনদের সাথে মতাদর্শগত পার্থক্য থাকতে পারে। সামাজিক এবং পেশাদার জীবনে আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি সম্মান পাবেন। আর্থিকভাবে সময়টি আপনার পক্ষে ভাল হবে, এই সময়ের মধ্যে আপনি খুব উচ্চাকাঙ্ক্ষী হতে পারেন এবং আপনার গর্বের বোধও আপনার মধ্যে আসতে পারে। আপনার অহংকারকে আপনাকে দীর্ঘ সময়ের জন্য আধিপত্য বজায় রাখবেন না, তা না হলে এটি আপনার সমস্যার কারণ হতে পারে। এই গুরুর বিক্রয়কালে আপনি যোগাযোগ করতে কিছু অসুবিধায় পড়তে পারেন। আপনার নিজের জিনিসগুলি যাতে যথাযথভাবে রাখা যায় তাতে আপনার অসুবিধার মুখোমুখি হতেও পারে, কীভাবে জিনিসগুলি যথাযথভাবে বজায় রাখা যায় তার জন্য আপনার নতুন পদ্ধতি শিখতে হবে।

উপায়: রুদ্র অভিষেকম পাঠ করুন।

মকর রাশি:

মকর রাশির স্থানীয়দের জন্য, গুরু তাদের দ্বাদশ এবং তৃতীয় ভাবের কর্তা। বর্তমান ক্ষেত্রে এটি আপনার পরিবারের দ্বিতীয় ঘর, বক্তৃতা, যোগাযোগ ইত্যাদির গতি বাড়িয়ে তুলবে এই গোচর চলাকালীন আপনাকে কিছু অযাচিত ব্যয় করতে হতে পারে, আর্থিক ভারসাম্যের কারণে আপনার জীবনযাত্রায়ও এই সময় পরিবর্তন হতে পারে। গুরুর এই গোচর চলাকালীন আপনি পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা খুব বেশি তবে কীভাবে এই সম্পত্তিটি সঠিকভাবে ব্যবহার করবেন তা আপনি জানেন না। এই গোচর চলাকালীন আপনি নিজের সুরক্ষার প্রতি সংবেদনশীল হতে পারেন। আপনি এই সময়ের মধ্যে অবশ্যই আপনার পারিবারিক মূল্যবোধ সম্পর্কে ভাবেন, তবে আপনি সেগুলি অনুসরণ করতে চাইবেন না।

উপায়: বৃহস্পতিবারের দিন হলুদ চাল বানান আর লোকেদের মধ্যে ভাগ করে দিন।

কুম্ভ রাশি:

গুরু কুম্ভ রাশির লোকদের জন্য তাঁর একাদশ এবং দ্বিতীয় ভাবের কর্তা। বর্তমান পরিস্থিতিতে গুরু আপনার আত্মা, স্বাস্থ্য ইত্যাদির প্রথম ঘরে স্থান পরিবর্তন করছে গুরুর এই অতিক্রমকালে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। জ্যোতিষশাস্ত্রে গুরুকে পেটের কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, তাই আপনার পেটের সাথে সম্পর্কিত কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে এই রাশির জাতকরা এই সময়টিতে নিজেকে সন্দেহ করতে পারে কারণ আপনি আপনার চারপাশের লোকদের বুঝতে পারবেন না এবং কিছু লোক আপনাকে প্রতারণাও করতে পারে। বকরি গুরু আপনাকে যে সমস্ত সুযোগ সুবিধা এবং সুরক্ষা আশা করেছিলেন তা আপনাকে দেবে না এবং এটি আপনার জীবনে সুযোগ এবং ভাগ্যও হ্রাস করতে পারে তবে আপনি নিজের প্রথম ভাবে শিক্ষক হয়ে বুদ্ধিমানভাবে আরও শক্তিশালী হয়ে উঠতে পারেন। এটি আপনাকে ভাল গুণাবলীও দেবে এটি আপনাকে আকর্ষণীয় করে তুলবে, আপনার স্বাস্থ্যের উন্নতি করবে এবং এই পরিবর্তনের সময় জনসাধারণ এবং সামাজিকভাবে আপনার উপস্থিতি আরও জোরদার করবে।

উপায়: বৃহস্পতিবারের দিন ছাত্রদের পড়াশোনার জিনিস দিন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের জন্য, গুরু তাদের প্রথম এবং দশম ভাবের কর্তা। বর্তমানে, এটি আপনার বিদেশ ভ্রমণ, লোকসান, বিচ্ছিন্নতা, হাসপাতালের দ্বৈত অর্থে বিক্রি করছে। দ্বাদশ ঘরে এই রাশির জাতকদের পক্ষে উচ্চতর জ্ঞান অর্জনের জন্য মাস্টারের মনোযোগ ভাল হবে এবং প্রকৃতির সাথে ধ্যান ও গবেষণা এই রাশির জাতকদের পক্ষে উপকারী প্রমাণিত হবে। এই গোচর চলাকালীন, মীন রাশির মানুষ নির্ভীক হবে এবং দৃড়তার সাথে প্রতিটি পরিস্থিতির মুখোমুখি হবে। এই রাশির জাতকরা এই সময়কালে তাদের শত্রুদের বিরুদ্ধে বিজয় পাবেন। স্থানীয় কিছু লোককে ধর্মীয় ও আধ্যাত্মিক কর্মকাণ্ডে অংশ নিতে দেখা যায়। রাশিফলে গুরুর অবস্থান অনুসারে কিছু খারাপ ফলাফল স্থানীয় কিছু লোকের দ্বারাও পাওয়া যেতে পারে, আপনি অনেক সময় প্রত্যাশার চেয়ে বেশি আশা করতে পারেন তবে আপনি যেমন চান তেমন ফল পাবেন না, যা আপনাকে সমস্যার কারণ হতে পারে।

উপায়: গুরু মন্ত্রের জপ করুন যা গ্রাম গ্রীম গ্রম সাহ গুরবে নমঃ তে রয়েছে।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer