মঙ্গলের সিংহ রাশিতে গোচর - Mars Transit in Leo on 20th July 2021 in Bengali

মঙ্গলকে গতিশীলতা এবং প্রাণশক্তির কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং সমস্ত গ্রহের মধ্যে একজন যোদ্ধা এবং সেনাবাহিনীর নায়ক। রাশিফলের এটির ভাল অবস্থান ব্যক্তিকে তারুণ্য শক্তি দিয়ে পূর্ণ করে এবং আশ্চর্যজনক শক্তিও সরবরাহ করে, বিশেষত যখন এটি লগ্ন থাকে।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

মঙ্গলকে অনুরাগী প্রেমিক হিসাবে বিবেচনা করা হয় যিনি প্রেমে রোম্যান্স এবং কবজ নিয়ে আসে। মঙ্গল গ্রহ, আগুন ও ভূমির কার্যকারক গ্রহ যখন সম্পত্তির কার্যকারক অর্থে হয় তখন সম্পত্তি এবং জমি সরবরাহ করে। এটি হাড় এবং রক্তের সাথে সম্পর্কিত বলেও বিশ্বাস করা হয়, সুতরাং যাঁরা তাদের রাশিফলে ভাল অবস্থানে আছেন তারা তাদেরকে ভাল সার্জন হওয়ার জন্য উদ্বুদ্ধ করেন। এটি মকর রাশির উচ্চ, শনির মালিকানাধীন এবং চাঁদের মালিকানাধীন কর্কটে কম। এই গোচর টি মঙ্গল গ্রহটিকে শক্তির সাথে পরিপূর্ণ করবে কারণ এটি কর্কটের চিহ্ন থেকে আবেগের চিহ্নগুলি নির্গত করবে এবং সূর্যের জ্বলন্ত উত্তাপে প্রবেশ করবে। 2021 সালের 20 জুলাই 17.21 এ মঙ্গল গ্রহটি রাশিচক্র প্রবেশ করবে। মঙ্গলটি 2021 সালের 6 সেপ্টেম্বর পর্যন্ত সিংহ রাশিতে থাকবে এবং 6 সেপ্টেম্বর ভোর 3.21 তে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

আসুন দেখুন মঙ্গলের এই গোচর সমস্ত রাশিচক্রের জন্য কেমন হবে।

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

মেষ রাশির লোকদের জন্য, মঙ্গল তাদের প্রাণ ও দেহের অনিশ্চয়তার প্রথম এবং অষ্টম ঘরের প্রভু। যেহেতু এটি আপনার উত্থানের অধিপতি, এটি মেষ রাশির জাতকদের পক্ষে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচিত, এটি মেষ মানুষের মেজাজ এবং প্রতিদিনের জীবনে প্রভাবিত করে। বর্তমানে, আপনার পড়াশুনা, প্রেম এবং শিশুদের পঞ্চম বাড়িতে মঙ্গল গ্রহের স্থানান্তর ঘটছে, এই বাড়িতে মঙ্গল গ্রহের উপস্থিতির কারণে আপনার জ্বালা এবং অ্যাসিডিটির মতো পেটের সমস্যা হতে পারে। আপনাকে আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং খুব গরম এবং মশলাদার খাবার খাবেন না অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এছাড়াও, এই সময়ে গাড়ি চালানোর সময় আপনার সাবধানতা অবলম্বন করা উচিত, কারণ মঙ্গলের চতুর্থ দর্শন আপনার অষ্টম ভাবে থাকবে, যা আপনাকে দুর্ঘটনার ঝুঁকিতে ফেলবে। রোমান্টিক সম্পর্কের মধ্যে থাকা লোকদের সাবধান হওয়া উচিত, কারণ আপনার তীব্র অনুভূতি এবং নির্দিষ্ট ক্রিয়াগুলি আপনার প্রেমের সাথীদের বিরক্ত করতে পারে এবং আপনার প্রেমের জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার আর্থিক জীবন ভাল থাকবে এবং আপনার একাদশ ভাবে মঙ্গল গ্রহের দর্শন থাকায় অপ্রত্যাশিত বা আকস্মিক উপকার হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিমাণ শিক্ষার্থীদের মেডিকেল অধ্যয়নের জন্য অনুকূল সময়কাল থাকবে, আপনার বিষয়গুলি জানার আগ্রহ আপনার বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পরীক্ষায় আরও ভাল পারফর্ম করতে পারবেন।

উপায়: মঙ্গলবারের দিন ব্রত রাখুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

বৃষ রাশির জাতকদের জন্য, মঙ্গল হ'ল ক্ষতির অধিপতি এবং বিদেশ ভ্রমণের দ্বিগুণ বোধ, তাছাড়া এটি আপনার বিবাহের সপ্তম ঘরেরও প্রভু। এটি বর্তমান গোচর চলাকালীন আপনার পরিবার এবং সুখের চতুর্থ অর্থে থাকবে। এখানে মঙ্গল গ্রহের অবস্থা আপনার মায়ের স্বাস্থ্যের পক্ষে ভাল বলা যায় না, তার স্বাস্থ্যের অবনতি হতে পারে, আপনার নিয়মিত পরীক্ষা করা উচিত এবং নিশ্চিত হয়ে নিন যে তিনি সময়মতো তার ওষুধ সেবন করছেন। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে সময়টি অনুকূল, এর মধ্যে আপনি একটি ভাল চুক্তি করতে সক্ষম হবেন। এছাড়াও, এই সময়কালের সম্পত্তি বিক্রয় করার পক্ষেও অনুকূল, কারণ আপনি সম্ভাব্য গ্রাহক পাবেন, যার কারণে আপনি একটি ভাল চুক্তি পেতে পারেন। এই রাশির জাতিত বিবাহিতদের জীবনে কিছু সমস্যা হতে পারে, যদিও আপনার লড়াইয়ের লড়াই এড়াতে এবং আপনার স্ত্রীর স্বার্থের আচরণ করা এবং অনুকূল আচরণ করা উচিত। যারা সামরিক সেবা, পুলিশ পরিষেবা, ইঞ্জিনিয়ার, চিকিৎসক, সার্জন, তারা তাদের পেশায় ভাল করতে পারে এবং অগ্রগতির পথে এগিয়ে যেতে পারে। মানুষের জীবনও ভারসাম্যপূর্ণ হবে। আর্থিক জীবনকে খুব ভাল বলা যায় না কারণ আপনি আপনার উপার্জনের বেশিরভাগ অংশ আপনার প্রিয়জনের স্বাস্থ্য এবং সুরক্ষায় ব্যয় করবেন। আপনি এই সময়কালে ব্যবসায়িক ভ্রমণেও ব্যয় করতে পারেন।

উপায়: রোজ হনুমান চালিসা পাঠ করুন।

মিথুন

মিথুন রাশিচক্রের জন্য, মঙ্গল প্রতিযোগিতা, ঋণ এবং রোগের ষষ্ঠ ভাবের কর্তা এবং আয়, লাভ এবং বড় ভাইবোনদের একাদশ ঘরের কর্তাও। আপনার সাহস, বীরত্ব এবং ছোট ভাইবোনদের তৃতীয় অর্থে মঙ্গল গ্রহের স্থানান্তর হবে। এই ভাবে মঙ্গল গ্রহের অবস্থান আপনার পক্ষে উপকারী কারণ এটি আপনাকে প্রতিটি কাজ শেষ করার সাহস এবং শক্তি দেবে। চাকরির সন্ধানকারী ফ্রেশাররা এই গোচর থেকে উপকৃত হবে, কারণ এই সময়ের মধ্যে আপনি ভাল সুযোগ এবং কাজের অফার পাবেন এবং আপনার প্রচেষ্টার মাধ্যমে আপনি সেরা কাজটি পেতে পারেন। যে ব্যক্তিরা চাকরি পরিবর্তন করার চেষ্টা করছেন তারাও একটি ভাল চাকরি পেতে পারেন, এই সময়ে আপনার কাজের দক্ষতা এবং গতিশীলতা বেশি হবে যা আপনাকে সাক্ষাত্কারটি পাস করতে সহায়তা করবে। যারা এই স্থানান্তরের জন্য অপেক্ষা করেছিলেন তারা এই সময়ের মধ্যে ভাল খবর পেতে পারেন, কারণ এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে। আপনার ছোট ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে না এবং আপনি তাদের সাথে লড়াই করতে পারেন। আপনার মেজাজ এই সময়ে বন্ধুত্বপূর্ণ হবে এবং আপনি নতুন বন্ধু করতে পারেন। আপনি আপনার বন্ধুদের এবং পরিচিতদের সাথে সংক্ষিপ্ত ভ্রমণের উদ্দেশ্যে যাত্রা করতে পারেন।

উপায়: মঙ্গলবারের দিন ভগবান হনুমানকে সিঁদুর আর লাল কাপড় অর্পিত করুন।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গল মঙ্গল একটি উপকারী গ্রহ। এটি কর্কট রাশির পঞ্চম এবং দশম ঘরের প্রভু গ্রহ। মঙ্গলগ্রহ আপনার ঘরে জমে থাকা সম্পদ, পরিবার এবং বক্তৃতা অন্য ভাবে স্থানান্তর করবে। আপনাকে এই সময়টিতে আপনার বক্তব্যকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই সময়ের মধ্যে আপনার বক্তৃতায় আগ্রাসন এবং মনোভাব দেখা যায়। আপনার রাগ বাড়িতে দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে এবং আপনার মায়ের সাথে আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। এই সময়টি সাধারণভাবে শিক্ষার্থীদের জন্য উপযুক্ত, আপনি আপনার বিষয়গুলির প্রতি ঝোঁক বোধ করবেন এবং পুরো উদ্যোগ এবং উত্সর্গের সাথে অধ্যয়ন করবেন। এই রাশির জাতক জাতিকার লোকদের জন্যও এই সময়টি শুভ হবে, এই রাশির কিছু স্থানীয় লোক তাদের শখগুলিকে তাদের পেশায় রূপান্তর করতে পারে। এই সময়টি আপনার জন্য ভাল সুযোগ নিয়ে আসবে, যাতে আপনি আপনার কাজের দক্ষতা দেখিয়ে ভাল অর্থ উপার্জন করতে পারেন। পারিবারিক ব্যবসায়ের লোকেরাও ভাল আয় করতে পারে, কারণ আপনার ব্যবসায়ের বিষয়ে আপনার ভাল ধারণা থাকবে এবং আপনি লাভজনক ডিল করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে, আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আপনি অনেক পরিশ্রম না করেও আপনার প্রচেষ্টায় সফল হতে পারবেন। আপনি এই সময়কালে ধর্মীয় ক্রিয়াকলাপে অংশ নিতে রাজি হবেন।

উপায়: রবিবারের দিন মন্দিরে নারঙ্গী ছোলার ডাল দান করুন।

সিংহ

এই গোচর চলাকালীন মঙ্গল আপনার প্রথম ভাবে থাকবে। এই সময়ের মধ্যে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, আপনাকে কেবল এটি নিশ্চিত করতে হবে যে এটি অতিরিক্ত আত্মবিশ্বাস এবং অহংকারে পরিণত হয় না। আপনার একটি দৃঢ় ইচ্ছাশক্তি রয়েছে যা জনসাধারণের অনুশীলনে আপনার পক্ষে অনেক কিছুই সহজ করে তুলবে। আপনি এই সময় একটি রাজকীয় জীবনযাপন বাস করতে চান। এই সমস্ত ব্যক্তিরা যারা প্রেমের সম্পর্কে থাকেন তারা এই সময়ের মধ্যে অতিরিক্ত সাহসী হতে পারেন, আপনার কেবল আপনার সঙ্গীর কথা শোনার বিষয়টি নিশ্চিত করা দরকার এবং তাদের অনুভব করা উচিত যে তারা আপনার জীবনে গুরুত্বপূর্ণ নয়। বিবাহিত স্থানীয়দের বিবাহিত জীবনে কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারে, আপনার বিবাহিত জীবনের সমস্যাগুলি শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করা উচিত। আপনাকে আপনার স্বামী / স্ত্রীর উপর নির্ভর করার এবং অতিরিক্ত কর্তৃত্ব এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি সরকারী সেক্টর, প্রশাসনিক পরিষেবা বা কোনও অফিসিয়াল পদে থাকেন তবে আপনি এই সময়কালে সাফল্য পাবেন। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ আপনি মানসিক চাপের কারণে মাথাব্যথার সমস্যাটি মোকাবেলা করতে পারেন, এর সাথে কিছু লোকের মধ্যেও অ্যাসিডিটির সমস্যা হতে পারে।

উপায়: প্রতিদিন সূর্য্যকে অর্ঘ্য দিন।

কন্যা

কন্যা রাশিদের জন্য মঙ্গল গ্রহের গোচর হবে তাদের দশম ভাবে। এই গোচর চলাকালীন আপনি মিশ্র ফল পাবেন। এই পরিমাণ ব্যবসায়ী এবং ব্যবসায়ীরা এই গোচর চলাকালীন অর্থনৈতিক সুবিধা আশা করতে পারেন এবং অনেক উত্স থেকে অর্থ পেতে পারেন। এই সময়টি আপনার কাছে খ্যাতি এনে দেবে এবং সমাজে আপনার দৈর্ঘ্য বাড়বে। যাইহোক, এই সময়ের মধ্যে আপনি অতিরিক্ত চাপে পড়তে পারেন এবং আপনার রাতের ঘুম খারাপ হতে পারে। আপনি কিছু অপ্রত্যাশিত ব্যয় দেখতে পাচ্ছেন যা আপনাকে আর্থিকভাবে অস্থির করে তুলতে পারে, তাই আপনাকে আপনার ব্যয়ের যত্ন নেওয়া এবং সঠিক বাজেট পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বিদেশে বসতি স্থাপনের পরিকল্পনা করে থাকেন তবে এই সময়টি আপনার পক্ষে ভাগ্যবান বলে বিবেচিত হবে না। এছাড়াও, আপনি যদি ইতিমধ্যে বিদেশে কাজ করে থাকেন তবে আপনি কিছু লড়াই করতে পারেন। কোনও দুর্ঘটনা বা শারীরিক আঘাত এড়াতে আপনাকে অতিরিক্ত সজাগ থাকতে হবে। বিবাহিত নেটিভদের সম্পর্কে কথা বলা, এই সময়ে আপনি আপনার স্বামী / স্ত্রীর সাথে তর্ক করতে পারেন, আপনার এটি এড়ানোর চেষ্টা করা উচিত।

উপায়: মঙ্গলবারের দিন তামার বাসন দান করুন।

তুলা

মঙ্গল আপনার বর্তমান একক স্থানে অবস্থিত স্থানে অবস্থিত হবে এই ঘরের মঙ্গল গ্রহের অবস্থান আপনাকে দৃঢ় ইচ্ছাশক্তি দেবে। এই সময়ের মধ্যে আপনি চ্যালেঞ্জিং কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। সাফল্য পেতে আপনিও কঠোর পরিশ্রম করবেন। আপনি অর্থ সাশ্রয় করতেও সফল হতে পারবেন। আপনি এই সময়কালে আপনার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি যদি অ্যাথলেট হন তবে আপনি এই মুহুর্তে উচ্চতাগুলিকে স্পর্শ করতে পারেন। আপনি এই সময়টি পারিবারিক জিনিসগুলিতে এবং পরিবারের পক্ষে স্বাচ্ছন্দ্যযুক্ত জিনিসগুলিতেও ব্যয় করতে পারেন। এই রাশির লোকেরা, যারা প্রেমের সম্পর্কের মধ্যে রয়েছে তারা এই সময়ের মধ্যে তাদের প্রেমিকের সাথে ঝগড়া করতে পারে, আপনার উচিত প্রেমের সাথে কোনও বিষয়ে জড়িত হওয়া এড়ানো উচিত এবং সম্পর্ক বজায় রাখতে প্রতিটি পরিস্থিতি শান্তিপূর্ণভাবে সমাধান করা উচিত। প্রেমের সম্পর্কে থাকা, আপনি যদি আপনার সঙ্গীকে বিয়ের প্রস্তাব দিতে চান তবে এটি একটি ভাল সময় হতে পারে। একাদশ ঘরে বসে, মঙ্গল আপনার বক্তব্যের দ্বিতীয় ঘরে থাকবে, সুতরাং এই সময় কথোপকথনের সময় আপনার সাবধানতার সাথে শব্দগুলি ব্যবহার করা উচিত, আপনার বক্তব্য এই সময়ে কঠোর হতে পারে এবং এটি কারও হৃদয়কে আঘাত করতে পারে।

উপায়: নিজের ভাই-বোনেদের উপহার আর মিষ্টি ভেট করা শুভ ফল দান করবে।

বৃশ্চিক

বর্তমান গোচর চলাকালীন মঙ্গল আপনার দশম ভাবে বসে থাকবে। এই সময়টি সরকারী চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের জন্য সাফল্য বয়ে আনবে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি এই সময়ে যা কিছু করেন তা নিয়ম এবং আইন অনুসারে হওয়া উচিত। আপনি যদি আইনের বিধি অনুসরণ করেন তবে আপনি সমাজে সম্মানও পাবেন। আপনার আত্মবিশ্বাস পূর্ণ হবে এবং আপনার ব্যক্তিত্ব দৃঢ় হবে। কর্মক্ষেত্রে আপনার পরিচালনার দক্ষতা প্রত্যেকে প্রশংসা করবে। আপনার বক্তৃতায় অধ্যবসায় থাকবে এবং লোকেরা আপনার কথা শুনবে এবং তাদের শ্রদ্ধা করবে। তবে আপনাকে অফিসের রাজনীতিতে জড়িত না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার কাজের অগ্রগতির পথে অন্তরায় হতে পারে। এই গোচর টি আপনার মায়ের পক্ষে খুব ভাল বিবেচনা করা যায় না, এই সময়ে আপনাকে তাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। যদি প্রয়োজন হয় তবে আপনাকে তাদের যত্ন নিতে হবে এবং একজন ভাল ডাক্তার দ্বারা তাদের পরীক্ষা করাতে হবে। আপনার পরিবারের সবার মধ্যে সামঞ্জস্যতা থাকবে এবং বিবাহিত নেটিভরা তাদের সঙ্গীর সাথে ভাল সময় কাটাবে। আপনি আপনার পরিবারে দায়িত্বের সাথে কাজ করবেন এবং প্রত্যেকে আপনাকে বিশ্বাস করবে।

উপায়: প্রতিদিন মন্দিরে গিয়ে হনুমানের আশীর্বাদ নিন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

ধনু রাশির জাতক জাতিকার লোকদের জন্য, মঙ্গল হ'ল বিদেশী এবং তাদের ক্ষতির দশম এবং বিনোদন, শিক্ষা ইত্যাদির দশম। বর্তমান স্থানান্তর অবস্থায়, মঙ্গল আপনার 9 ম ঘরে থাকবে। আপনি এই গোচর চলাকালীন ট্রিপ নিতে পারেন। আপনি ধর্মীয় স্থানগুলি দেখতে বা কোনও তীর্থযাত্রায় যেতে পারেন। পণ্ডিত এবং শিক্ষকদের জন্য অনুকূল সময়সীমা থাকবে, আপনি এই সময়কালে আপনার জ্ঞান বৃদ্ধি করতে পারবেন। এগুলি ছাড়াও, যারা উচ্চশিক্ষা গ্রহণের পরিকল্পনা করছেন তাদের এই সময়কালটি যথাযথভাবে ব্যবহার করা উচিত কারণ ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আপনি আপনার স্বপ্নগুলি পূরণ করতে পারেন, এই সময়ে আপনি ভাল কলেজে ভর্তি হতে পারবেন। এই সময়ে আপনি আপনার পিতা এবং গুরুদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু জটিলতার মুখোমুখি হতে পারেন, তাদের সাথে কোনও ভুল আলোচনা বা কথোপকথন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই গোচর সময়কালে আপনি ধর্মগ্রন্থ এবং পৌরাণিক বিষয় পড়তে আগ্রহী হতে পারেন। আপনি কলেজ বা কর্মক্ষেত্রে আপনার প্রকল্পগুলি সমাপ্ত করতে আপনার ছোট ভাইবোনদের কাছ থেকে সহায়তা পাবেন। রোমান্টিক সম্পর্কের মধ্যে থাকা লোকেরা তাদের সঙ্গীর সাথে উষ্ণ সময় কাটাবেন, আপনি আপনার সঙ্গীর প্রতি আকর্ষণ বোধ করবেন এবং প্রেমের অনুভূতি আরও তীব্র হবে। আপনি নিজের সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার এবং আপনার সঙ্গীকে আপনার পরিবারের সাথে পরিচয় করানোর পরিকল্পনা করতে পারেন।

উপায়: কোন গুরুত্বপূর্ণ কাজের জন্য যাওয়ার আগে নিজের গুরু, পিতা আর বড়দের আশীর্বাদ প্রত্যহ নিন।

মকর

মকর রাশিতে মঙ্গল গ্রহকে উন্নত করা হয় যার অর্থ এর গোচর মকর রাশির জীবনে কিছু উল্লেখযোগ্য পরিবর্তন নিয়ে আসে। মঙ্গল আপনার বাড়ির স্বাচ্ছন্দ্যের চতুর্থ ভাবের এবং একাদশ সুবিধার সুবিধার মালিক মঙ্গল গ্রহের এই গোচর টি আপনার অষ্টম ঘরে থাকবে। মঙ্গলের এই জাতক মানুষের স্বাস্থ্যের জন্য মঙ্গল গ্রহের এই পরিবহণ খুব মঙ্গলজনক নয় আপনাকে আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং রাস্তায় হাঁটতে বা গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে কারণ আপনার কোনও দুর্ঘটনা হতে পারে। যদি কোনও গাড়ি কেনার পরিকল্পনা করা হয় তবে কিছু সময়ের জন্য থামুন কারণ এই সময়টি আপনার পক্ষে খুব অনুকূল নয়। আপনার পারিবারিক জীবনে আপনি কিছুটা সঙ্কটের মুখোমুখি হতে পারেন বা সদস্যদের মধ্যে কিছুটা ভুল বোঝাবুঝির হতে পারে। আপনার পরিবার বা বহিরাগতদের সাথে যে কোনও প্রকার ঝগড়াতে লিপ্ত হওয়া উচিত নয়, কারণ ঝগড়াও সহিংসতায় রূপ নিতে পারে। এই সময়কালে, আপনি আপনার আয়ের আকস্মিক বৃদ্ধি থেকে উপকৃত হতে পারেন। এই সময়ে, নতুন বন্ধু বানানোর সময় আপনার সতর্কতা অবলম্বন করা উচিত, কারণ তারা বন্ধুত্বের পর্দার মধ্যে শত্রু হতে পারে যারা আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। এর মধ্যে আপনার ব্যবসায়ের পরিকল্পনা এবং কারবার সম্পর্কে কাউকে বলবেন না, কারণ প্রতিদ্বন্দ্বীরা আপনার দিকে নজর রাখবে, তারা আপনার চিন্তা চুরি করতে পারে।

উপায়: মঙ্গলবারের দিন হনুমান কে বেসনের মিষ্টি চড়ান।

কুম্ভ

মঙ্গল আপনার সাহস এবং শক্তি এবং আপনার কেরিয়ারের দশম ভাব তৃতীয় প্রভু। এটি আপনার অংশীদারিত্ব, ব্যবসা এবং বিবাহিত জীবনের সপ্তম ঘরে গোচর করবে। এই সময়ের মধ্যে, ব্যবসায়ীদের শিল্প ছড়িয়ে পড়বে, আপনি নিজ নিজ শিল্পে খ্যাতি অর্জন করবেন এবং গ্রাহকদের হৃদয় জয় করতে সক্ষম হবেন। সুতরাং, সমস্ত উপায়ে আপনার সংস্থানগুলি প্রসারিত হবে এবং ব্যবসায় বৃদ্ধি পাবে। অংশীদারিত্বের সাথে যারা ব্যবসা করছে তারাও নিরলসভাবে কাজ করবে এবং একটি ভাল চুক্তি করতে সক্ষম হবে। আপনি এই সময়কালে আপনার বন্ধুদের এবং পরিচিতদেরও সহায়তা চাইতে পারেন, যা আপনাকে আরও শক্তি দেবে কাজের সাথে আপনি ভ্রমণ করতে পারেন, এই ভ্রমণগুলি ভবিষ্যতে আপনার জন্য ফলদায়ক ফলাফল আনবে। বিবাহিত নেটিভদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়, কারণ আপনার বিবাহিত জীবনে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনাকে শান্ত থাকার এবং রাগ এড়াতে পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি আপনার স্ত্রীর সাথে লড়াই করে বিষয়টি জটিল করতে পারেন। সামগ্রিকভাবে আপনি এই সময়ের মধ্যে শক্তি এবং গতিশীলতার সাথে এগিয়ে যাবেন, এবং অল্প সময়ের মধ্যে আপনার অনেকগুলি কাজ সম্পন্ন করবেন।

উপায়: মঙ্গলবার আর শনিবারে “বজরংবান” পাঠ করুন।

মীন

মঙ্গলের গোচর হবে মীন রাশির জাতক ষষ্ঠ ভাবে এই সময়টি আপনার জন্য মিশ্র ফলাফল আনবে। আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন তবে সংগ্রাম এবং কঠোর পরিশ্রমের পরে। আপনি যদি একজন শিক্ষক, প্রকৌশলী, যান্ত্রিক বা অন্য কিছু হিসাবে কাজ করেন তবে আপনার পক্ষে সফল হওয়া সহজ হবে। আপনি কখনও কখনও মনে হতে পারেন যে আপনি আপনার সহকর্মীদের সমর্থন পাচ্ছেন না, এটি আপনি মানুষের আত্ম-সম্মান উপেক্ষা করার কারণে হতে পারে। আপনাকে যতটা সম্ভব মানবিকভাবে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং বাস্তবে এমনটি ঘটানো সম্ভব নয় এমন কোনও কিছুর জন্য চান না। আপনি এই সময় আপনার শত্রুদের জয় করতে পারেন কারণ আপনার আচরণটি এই সময়ে দেখা যাবে। আপনাকে কিছু অপ্রত্যাশিত ব্যয় করতে হতে পারে যা আপনার আর্থিক পরিস্থিতি ভারসাম্যহীন করে তুলতে পারে। আপনি হাড়, ত্বক বা চোখ সম্পর্কিত কোনও রোগে ভুগতে পারেন বলে আপনাকে এই সময়ে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বলার সাথে আপনি আপনার ভাইয়ের সাথে তর্ক করতে পারেন, আপনার কোনও সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করা উচিত। আপনার ভাই যদি কোনও সরকারী কর্মচারী হন তবে তিনি এই সময়ে সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনার পরিবারের সদস্যদের সাথে দেখা করতে আপনার অসুবিধা হবে, তাই এই সময়টি কিছুটা কঠিন হতে পারে।

উপায়: মঙ্গল স্রোতের পাঠ করার ফলে শুভ ফল প্রাপ্ত হবে।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer