শনি গোচর 2021 - Saturn Transit 2021 in Bengali

শনি গোচর 2021 যদি আমরা শনি গোচর 2021 এর দিকে নজর রাখি তবে ফল দাতা শনি দেবের 2021 সালে কেবলমাত্র নক্ষত্র পরিবর্তন হবে। অর্থাত্, এই রাশির জাতক চিহ্নটি পরিবর্তন না করেই শনি এই বছর মকর রাশিতেই থাকবে। এমন পরিস্থিতিতে, শনি এই বছর নক্ষত্রের ভিত্তিতে প্রতিটি নেটিভকে প্রভাবিত করবে। শনির গোচর 2021 একটি গুরুত্বপূর্ণ জ্যোতিষীয় ঘটনা।

কগ্নিএস্ট্রো কেরিয়ার পরামর্শ রিপোর্ট থেকে পছন্দ করুন নিজের কেরিয়ারের সঠিক বিকল্প

2021 সালে, শনির গোচরটি সূর্য দেবের নক্ষত্র উত্তরশাদায় প্রাথমিকভাবে হবে, এবং 22 শে জানুয়ারী শনি নক্ষত্রের মধ্যে প্রবেশ করবে, অর্থাৎ শ্রাবণ, যা চাঁদকে দখল করে। এইরকম পরিস্থিতিতে, শনিটি বছরের প্রথমার্ধে উত্তরাশদা এবং শ্রাবণ নক্ষত্রমণ্ডলে তার অস্থায়ী অবস্থাকে প্রভাবিত করতে থাকবে, কোনও কোনও না কোনও উপায়ে প্রতিটি রাশির আদিবাসীদের প্রভাবিত করবে।

সৌরজগতের নয়টি গ্রহের মধ্যে, কেবলমাত্র শনিই একমাত্র গ্রহ যা এর গোচরের সময়ের দীর্ঘতম সময়কাল সহ। শনি প্রায় আড়াই বছর অর্থাৎ 30 মাসের মধ্যে তার রাশিচক্র পরিবর্তন করে, তাই এর গোচর প্রতিটি রাশিচক্রের স্থানীয়কে প্রভাবিত করে। রাশিচক্র পরিবর্তন করার সময়, কখনও কখনও শনিও তার বিপরীতমুখী গতি সরিয়ে দেয়, এর পরে এটি আবার পথচলা হয়ে যায়।সৌরজগতের নয়টি গ্রহের মধ্যে, কেবলমাত্র শনিই একমাত্র গ্রহ যা এর গোচরের সময়ের দীর্ঘতম সময়কাল সহ। শনি প্রায় আড়াই বছর অর্থাৎ 30 মাসের মধ্যে তার রাশিচক্র পরিবর্তন করে, তাই এর গোচর প্রতিটি রাশিচক্রের স্থানীয়কে প্রভাবিত করে। রাশিচক্র পরিবর্তন করার সময়, কখনও কখনও শনিও তার বিপরীতমুখী গতি সরিয়ে দেয়, এর পরে এটি আবার পথচলা হয়ে যায়। জ্যোতিষশাস্ত্রে শনির প্রতিবিম্বিত রাষ্ট্রকে সাধারণত শুভ হিসাবে দেখা যায় না। কারণ এটি বিশ্বাস করা হয় যে শনি এই সময়ের মধ্যে মানুষকে সবচেয়ে সংগ্রাম এবং কঠোর পরিশ্রম দেয়।

তাহলে আসুন এখন আমাদের জেনে নেওয়া যাক কীভাবে শনিয়ের বিভিন্ন নক্ষত্রের শনিতে গোচর 2021 সালে বিভিন্ন রাশির চিহ্নগুলিতে আলাদা প্রভাব ফেলবে?

Read in English - Saturn Transit 2021

শনি গোচর 2021 মেষ রাশিফল

শনি গোচর 2021 অনুসারে, 2021 সালে, শনি দেব আপনার দশম ভাবে বসে থাকবে এবং সারা বছর আপনার ভাবে থাকবে।

এই সময়ে, শনি বছরের শুরুতে উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবেন যার কারণে আপনি আপনার জ্ঞান যথাযথভাবে কাজে লাগিয়ে আপনার ক্ষেত্রে প্রতিটি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

যেহেতু এই নক্ষত্রটি শনির জনক, সূর্য দেব নক্ষত্র হিসাবে বিবেচিত হয়, এমন পরিস্থিতিতে আপনার বাবার সাথে কোনও বিষয়ে আপনার বিতর্ক হতে পারে। এটি অবশ্যই আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলবে।

শনির গোচর 2021 বলছে যে আপনার বাবাও স্বাস্থ্যের ক্ষতির ঝুঁকিতে পড়বেন। কারণ কাজের আধিক্য এবং কর্মক্ষেত্রে তাদের ব্যস্ততা মানসিক অবসন্নতা এবং শারীরিক সঙ্কটের কারণ হতে পারে।

আপনি পারিবারিক জীবনে সময় দিতে পারবেন না। তবে মাঠে আপনার কঠোর পরিশ্রমের কোনও হ্রাস হবে না

তবে, 22 শে জানুয়ারির পরে শনি চাঁদের নক্ষত্র শ্রাবণে প্রেরণ করবে। এই সময়ের মধ্যে আপনার বাবার সাথে আপনার সম্পর্কের মধ্যে কিছুটা মিষ্টি হবে। তবে স্বাস্থ্যের দিক দিয়ে সময় তাদের জন্য কিছুটা চ্যালেঞ্জের হয়ে উঠবে। তারা গোড়ালি, পায়ের ব্যথা এবং নিদ্রাহীনতায় সমস্যা অনুভব করতে পারে। আপনার মায়েরও কিছু স্বাস্থ্য সমস্যা হবে।

আপনার জীবনে পারিবারিক সুখের অভাব থাকবে। কর্মক্ষেত্রের জন্য সময়টি খুব ভাল হবে, যা সামাজিক ক্ষেত্রে আপনার শ্রদ্ধাও বাড়িয়ে তুলবে।

সামগ্রিকভাবে, এই বছর শনি আপনার বাবা-মাকে কষ্ট দেবে, এবং আপনাকে মাঠে প্রচুর সাফল্য দেবে।

উপায়: প্রতি শনিবার সকালে কোন মন্দিরে গিয়ে অথবা ধার্মিক স্থলের সিড়ি পরিষ্কারের কাজ করুন।

শনি গোচর 2021 বৃষভ রাশিফল

2021 সালে শনি পরিবহনের মতে, 2021 সালে, শনি দেব আপনার নবম ভাবে বসে থাকবে এবং সারা বছর আপনার ভাবে থাকবে।

এই সময়ে, শনি বছরের শুরুতে উত্তরাশাদ নক্ষত্রও ঘুরে দেখবেন, যার কারণে আপনি পারিবারিক সুখ পাবেন। এই সময়টি পরিবারের পক্ষে খুব মনোরম হবে।

সময় শিক্ষার্থীদের জন্যও ভাল থাকবে। বিশেষত যারা উচ্চশিক্ষা লাভ করবেন তারা পরিশ্রমের ফল পাবেন।

বিদেশ যাওয়ার স্বপ্ন দেখে আদিবাসীরা সুসংবাদ পেতে পারেন।

তবে ধর্মীয় আচরণ অবশ্যই আপনাকে কিছুটা মানসিক চাপ দেবে।

এর পরে, আপনি 22 শে জানুয়ারি শ্রাবণ নক্ষত্রে শনি সঞ্চার করলে আপনি কেবল নিজের ব্যক্তিগত প্রচেষ্টার মাধ্যমে প্রতিটি কাজে সাফল্য পাবেন।

আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে কারণ এই সময়ে আপনার আয় বাড়ার সম্ভাবনা দৃশ্যমান।

আপনি আপনার ভাইয়ের দ্বারা উপকৃত হবেন। তবে সময়টি আপনার ভাইবোনদের পক্ষে ভাল নয়। তাদের জীবনে কিছু সমস্যা হতে পারে।

সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য ভাল হবে। আপনি যে কোনও কঠোর পরিশ্রম করেন তবে আপনি শুভ ফলাফল পাবেন। শানির কৃপায় আপনার আর্থিক অবস্থানও জোরদার হবে।

উপায়: নিয়মিত রূপে নীল শনি শাস্ত্রের পাঠ করুন।

শনি গোচর 2021 মিথুন রাশিফল

শনি গোচর 2021 অনুসারে, 2021 সালে, শনি দেব আপনার অষ্টম ভাবে বসে থাকবে এবং সারা বছর আপনার ভাবে থাকবে।

বছরের শুরুতে, শনি উত্তরাশাদ নক্ষত্রেও ভ্রমণ করবে, যার কারণে আপনাকে আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। যা আপনাকে টেনশন এনে দেবে।

ছোট ভাইবোনদের জন্য স্বাস্থ্য সম্ভব। আশঙ্কা করা হচ্ছে যে কোনও বড় রোগ তাদের বিরক্ত করবে।

এই সময়টি আপনার জন্য অনেক সমস্যায় পূর্ণ থাকবে। এইভাবে, যতটা সম্ভব আধ্যাত্মিক আচরণ করুন।

এটির সাহায্যে, 22 শে জানুয়ারির পরে, যখন শনি শ্রাবণ নক্ষত্রের মধ্যে প্রবেশ করবে,আপনার বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনার মানসিক চাপ ক্রমাগত বাড়বে।

আপনি প্রতিটি কাজে বাধা বোধ করবেন। অর্থ লোকসানের সম্ভাবনাও রয়েছে। শ্বশুর পক্ষ থেকেও উত্তেজনা থাকবে।

অবাঞ্ছিত ভ্রমণ ক্ষতি করবে।

সামগ্রিকভাবে, 2021 সালে শনির গোচরের প্রভাবের কারণে আপনি এই বছর ভাগ্যবান হবেন না। এমন পরিস্থিতিতে কোনও নেতিবাচক প্রভাব আপনাকে প্রভাবিত করতে দেবেন না, অন্যথায় লোকসান হতে পারে।

উপায়: যে কোন শনিবারের দিন থেকে আরম্ভ করে রাধা-কৃষ্ণ দিত্য যুগলের আরাধনা করা আপনার জন্য শুভ হবে।

এখন এস্ট্রোসেজ বার্তা থেকে বলুন সোজা বেস্ট জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা

শনি গোচর 2021 কর্কট রাশিফল

শনি রূপান্তরকারী 2021 অনুসারে, 2021 সালের শুরুতে শনি দেব আপনার সপ্তম ভাবে থাকবেন এবং সারা বছর আপনার ভাবে থাকবেন।

এই সময়ের মধ্যে, শনি শুরুর দিকে উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবে, যার কারণে আপনার স্বামী / স্ত্রীকে কিছুটা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে।

আপনার বিবাহিত জীবনেও উত্তেজনা থাকবে। তা সত্ত্বেও, তার শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছুটা সহায়তা আসবে।

এই সময় ব্যবসায়ীদের জন্য ভাল থাকবে। বিশেষত বিদেশে ব্যবসায়িক ব্যবসায়ীদের জন্য সুবিধা থাকবে।

তবে যারা অংশীদারিতে ব্যবসা করেন তাদের অংশীদারদের সাথে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

তারপরে জানুয়ারির শেষ সপ্তাহে শনি শ্রাবণ নক্ষত্রে সঞ্চার করবে, যা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলবে।

বিবাহিত জীবনে চলমান চাপ থেকেও স্বস্তি পাবেন। যদি স্বামী / স্ত্রীর সাথে কোনও বিরোধ হয় তবে তা চলে যাবে এবং আপনার মধ্যে প্রেম বাড়বে।

ব্যবসায়ীদের জন্যও এই সময়টি খুব শুভ। এতে আপনার শ্রদ্ধা বাড়বে।

দীর্ঘ দূরত্ব ভ্রমণ করার সুযোগ থাকবে।

সামগ্রিকভাবে, আপনি কাজের ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন, যদিও দম্পতি জীবনে শুরুতে কিছু সমস্যা হতে পারে, তবে সময়ের সাথে এটি ধীরে ধীরেও দূরে চলে যাবে।

উপায়: শনিবারের দিন লোহা অথবা মাটির কোন বাসনে করে কাঁচা সর্ষের তেল ভোরে তাতে নিজের চেহারা দেখুন আর তারপর সেটি ছায়া দান করুন।

শনি গোচর 2021 সিংহ রাশিফল

শনি গোচর 2021 অনুসারে, এই বছরের শুরু থেকে শেষ অবধি শনিদেব আপনার সপ্তম ঘরে বসে থাকবে। এর সাথে শনি বছরের শুরুতে উত্তরাশাদ নক্ষত্র পরিদর্শন করবেন। যার কারণে আপনার স্বাস্থ্যের বিষয়ে কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শত্রুরা সক্রিয় থাকবে, তবে আপনি তাদের উপর চাপ তৈরি করতে সফল হবেন।

শিক্ষার্থীদের জন্য সময়টা বেশ ভালো। যে শিক্ষার্থীরা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে তারা ভাল ফল পাবে।

আপনি যদি ব্যাংক থেকে ঋণ নেওয়ার চেষ্টা করছেন তবে আপনি এই সময়ে সাফল্য পেতে পারেন।

দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে, কারণ সম্ভবত কোনও বিষয়ে স্বামী / স্ত্রীর সাথে বিরোধ রয়েছে। অর্থনৈতিক পরিস্থিতিও কিছুটা দুর্বল হবে।

এর পরে, 22 শে জানুয়ারি শনি শ্রাবণ নক্ষত্রের মধ্যে গোচর করবে, যা আপনাকে বিদেশ ভ্রমণ করার সুযোগ দেবে। এটি হঠাৎ করে আপনার ব্যয় বাড়িয়ে তুলবে।

শনির গোচর 2021 স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বজায় রাখার জন্যও আপনাকে নির্দেশ করে। বিশেষত বায়ু রোগ যেমন: সর্দি, কাশি ইত্যাদি সারা বছর আপনাকে বিরক্ত করবে।

যদি কোনও বিষয় আদালতে চলছিল, তবে তার সিদ্ধান্ত এই সময়ে আপনার পক্ষে শক্তিশালী হতে চলেছে।

সামগ্রিকভাবে, এই বছরটি আপনার স্বাস্থ্যের দিক থেকে ভাল দেখাচ্ছে না। আপনার নিজের সম্পদের দিকেও মনোযোগ দিতে হবে। তবে বছরভর শিক্ষার্থীরা ভাগ্যবান হয়ে উঠবে।

উপায়: শনিবারের দিন নিজের সহকর্মীদের কে কোন ছোট উপহার অব্যশই ভেট করুন।

শনি গোচর 2021 কন্যা রাশিফল

শনি রূপান্তরকারী 2021 অনুসারে, 2021 সালের শুরুর দিকে শনি দেব আপনার পঞ্চম ভাবে বসে থাকবেন এবং সারা বছর আপনার ভাবে থাকবেন।

এর সাথে, শনি উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবে, যা আপনার সন্তানের পক্ষে বিদেশ ভ্রমণ করতে সক্ষম করবে। যারা বিদেশে যাওয়ার কথা ভাবছেন তারা সাফল্য পাবেন।

তবে শিক্ষার্থীরা লেখাপড়ায় কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারে। এটি তাদের মানসিকভাবে দুর্বল বোধ করবে।

প্রেমিকাদের জন্য সময়টি উত্তম হবে। শনির গোচর 2021 আপনার পক্ষে থাকবে, তারা প্রেমে সাফল্য পাবে এবং প্রেমের বিবাহও করবে।

এর পরে, শনি যখন শ্রাবণ নক্ষত্রের মধ্যে প্রবেশ করবে তখন আপনার আয় বাড়বে। বিভিন্ন উত্স থেকে অর্থ আসবে।

বিবাহিত দম্পতিদের জন্য ঝামেলা সম্ভব। তাদের বাচ্চাদের কিছু সমস্যা হতে পারে।

শিক্ষার্থীরাও এই সময় তাদের পড়াশুনায় ব্যাহত হবে। এমন পরিস্থিতিতে আপনার বুদ্ধি এবং কঠোর পরিশ্রম খুব সাবধানতার সাথে ব্যবহার করতে হবে তবেই আপনি সুবিধাটি পাবেন।

সামগ্রিকভাবে, এই বছরটি প্রেমীদের জন্য খুব শুভ হতে চলেছে। তাদের ভাগ্য হবে। আর্থিক অবস্থাও ভাল থাকবে। তবে শনি এই বছরের তুলনায় শিক্ষার্থীদের আরও বেশি পরিশ্রম করে তুলবে।

উপায়: শনির মিত্র বজরংবালির উপাসনা করুন আর প্রত্যহ শনি দেবের যে কোন মন্ত্র জপ করুন।

শনি গোচর 2021 তুলা রাশিফল

শনি রূপান্তরকারী 2021 অনুসারে, 2021 সালের শুরুর দিকে শনি দেব আপনার চতুর্থ ঘরে বসে থাকবেন এবং সারা বছর আপনার ভাবে থাকবেন।

এটির সাথে শনি উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবে, যার কারণে আপনি সম্পত্তি এবং জমিতে বিনিয়োগ করতে পারবেন। আপনাকে বাড়ির মেরামতের জন্য অর্থ ব্যয় করতেও দেখা যাবে। তবুও এর অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে।

সামাজিক স্তর বৃদ্ধি পাবে, তবে মায়ের পক্ষে স্বাস্থ্য সম্ভব।

শনির গোচর 2021 ক্ষেত্রে ক্ষেত্রে সামঞ্জস্যতা সরবরাহ করবে, যাতে আপনি সময়ের আগে প্রতিটি কাজ শেষ করতে সক্ষম হবেন।

এর পরে, শনি শ্রাবণ নক্ষত্রের মধ্যে সঞ্চারিত হবে, যার কারণে আপনাকে আগের তুলনায় মাঠে আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবে ফলাফল আশাবাদী হবে।

এই সময়ে, আপনার মানসিকভাবে আপনার পেশাদার এবং ব্যক্তিগত জীবন সামঞ্জস্য করতে হবে।

শিশু এবং মায়েদের সুখ পাবেন তবে এই সময়ে পিতামাতাদের স্বাস্থ্য সমস্যা হতে পারে।

আপনি বিরোধীদের কাছ থেকে মুক্তি পাবেন এবং আপনাকে আগের কোনও কাজ শেষ করার জন্য আরও প্রচেষ্টা করতে দেখা যাবে।

সামগ্রিকভাবে, এই বছর আপনার জন্য শনির প্রভাব ভাল হবে বলে আশা করা হচ্ছে। ক্ষেত্রে আপনার পারফরম্যান্স অন্যের চেয়ে ভাল হবে, যা আর্থিক পরিস্থিতিরও উন্নতি করবে।

উপায়: শনিবারের দিন বা শনিবার হোরা তে উত্তম গুনের নিলম রত্ন নিজের মধ্যমা আঙ্গুল ধারণ করুন।

শনি গোচর 2021 বৃশ্চিক রাশিফল

শনি রূপান্তরকারী 2021 অনুসারে, 2021 সালের শুরুর দিকে শনি দেব আপনার তৃতীয় ঘরে বসে থাকবেন এবং সারা বছর আপনার ভাবে থাকবেন।

এর সাথে শনি উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবে, যা আপনাকে প্রতিটি কাজে সাফল্য দেবে।

কর্ম পেশাজীবীরা কর্মক্ষেত্রে তাদের সহকর্মীদের সমর্থন পাবে, তবে তাদের সাথে সুসম্পর্ক বজায় রাখা এই সময়ের জন্য আপনার পক্ষে সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে।

ভাইবোনরা বিদেশ ভ্রমণ করার সুযোগ পাবে, তবে এই সময়ের মধ্যে তাদের কিছুটা সমস্যা রয়েছে।

ব্যবসায়ের সাথে ব্যবসায় প্রচুর সুবিধা ও অর্থ পাবে।

এর সাথে, 22 শে জানুয়ারি শনি শ্রাবণ নক্ষত্রের মধ্যে গোচর করবে, যা আপনাকে ভাগ্যের জন্য সাহায্য করবে।

এই সময়টি আপনার পক্ষে এত শুভ প্রমাণিত হবে যে আপনার সমস্ত পূর্ববর্তী কাজ আটকে যাবে।

আপনি আপনার সমস্ত প্রতিপক্ষকে জয়ী করতে সাফল্য পাবেন।

অর্থের ক্ষেত্রেও আপনি সাফল্য পাবেন এবং আপনি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। পিতামাতার স্বাস্থ্য দুর্বল হতে পারে, যা পারিবারিক জীবনে স্ট্রেস বাড়ে।

সামগ্রিকভাবে, এই বছরটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি মাঠে সাফল্য পাবেন, যা আর্থিক বাধাও দূর করবে।

উপায়: আটা আর চিনির মিশ্রণ বানিয়ে পিঁপড়েদের খাওয়ান।

শনি গোচর 2021 ধনু রাশিফল

শনি রূপান্তরকারী 2021 অনুসারে, 2021 সালের শুরুতে শনিদেব আপনার দ্বিতীয় ঘরে বসে থাকবেন এবং সারা বছর আপনার বাড়িতে থাকবেন।

এর সাথে সাথে শনি বছরের শুরুতে উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবেন, যার কারণে আপনি সরকারী খাত থেকে সুবিধা পাওয়ার সুবিধা পাবেন।

শনির কৃপায় আপনার ভাগ্য মজবুত হবে এবং পারিবারিক সুখ পাওয়া যাবে।

ব্যক্তিগত জীবনে যদি কোনও মতবিরোধ হয়, তবে আপনি তখন কিছুটা স্বস্তি বোধ করবেন।

ছোট ভাইবোনদের সমর্থন পাবেন এবং কোনও কারণে পরিবার থেকে দূরে সরে যেতে হতে পারে।

এর পরে শনি শরণে যাওয়ার সময় শ্রাবণ নক্ষত্রে বসবেন। এটি হঠাৎ করে আপনার সম্পদ অর্জনযোগ্য করে তুলবে।

যে কোনও পৈত্রিক সম্পত্তি পাবেন তবে বাবার স্বাস্থ্য দুর্বল থাকবে।

এই সময়ে, আপনার কোনও কাজ হাতে নেওয়ার আগে আপনাকে সাবধানতার সাথে চিন্তা করতে হবে, কারণ এতে কিছুটা হস্তক্ষেপের সম্ভাবনা বেশি থাকবে। বক্তৃতায় তিক্ততাও থাকবে, যা আপনার মানসিক উত্তেজনা বাড়িয়ে দেবে। বিবাহিত জীবনে টানাপোড়েন হওয়ার সম্ভাবনাও রয়েছে।

সামগ্রিকভাবে, শনিয়ের প্রভাবের কারণে বছরের শুরুতে ভাগ্য সমর্থন করা হবে, যা আপনাকে প্রতিটি কাজে সফল হতে সক্ষম করবে। তবে ধীরে ধীরে মানসিক চাপ বাড়বে।

উপায়: শনিবারের দিন গরিব এবং প্রয়োজনীয়দের ভরা পেট ভোজন করান।

স্বাস্থ্য পরামর্শ থেকে পান স্বাস্থ্য সম্বন্ধিত যে কোন সমস্যার জ্যোতিষীয় সমাধান

শনি গোচর 2021 মকর রাশিফল

শনি 2021 এর গোচরের অনুসারে, 2021 সালের শুরুতে শনি দেব আপনার নিজের চিহ্নে বসে থাকবেন, অর্থাৎ এটি আপনার প্রথম ভাব এবং সারা বছর আপনার ভাবে থাকবে।

এর সাথে শনি শুরুর দিকে যখন উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবেন, তখন আপনি বাবার সমর্থন পাবেন।

এই সময়ে হঠাৎ করে ধন সম্পদ পাওয়ার সম্ভাবনা থাকবে তবে আপনার স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

পৈতৃক সম্পত্তির সুবিধা অর্জনের আপনার প্রচেষ্টা আরও তীব্র হবে। বিবাহিত জীবনে কিছুটা টানাপোড়েন থাকতে পারে, তাই নিজেকে সংযত রাখুন।

শ্বশুরবাড়ির কাছ থেকে সুখবর পাবেন এবং তাদের সমর্থন পাবেন।

এর পরে শনি দেব শ্রাবণ নক্ষত্রে সঞ্চার করবেন। এমনকি এই সময়ে, আপনার বিবাহ জীবন ওঠানামা করে থাকবে। তবে তা সত্ত্বেও সম্পর্কের মধ্যে এখনও পরিচিতি থাকবে।

সংবেদনশীলতা আপনার উপর প্রভাব ফেলবে, সুতরাং আপনার নিজের যত্ন নেওয়া আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ।

বণিকদের ব্যবসায়িক ভ্রমণে যেতে হতে পারে। আপনি এই যাত্রা থেকে উপকৃত হবেন।

আপনার ব্যক্তিগত প্রচেষ্টা চালিয়ে যান কারণ তবেই আপনি মাঠে সাফল্য পাবেন।

সব মিলিয়ে এই বছর শনি আপনাকে কর্মক্ষেত্রে আরও পরিশ্রম করে তুলবে, তবেই সাফল্য পাবেন। যদিও বিবাহিত জীবনে অবিরাম সমস্যা রয়েছে।

উপায়: শনিবারের দিন শনি মন্দিরে গিয়ে “ওঁ সং শ্রনসরায় নমঃ” মন্ত্রের 108 বার জপ করুন।

শনি গোচর 2021 কুম্ভ রাশিফল

শনি 2021 এর গোচর অনুসারে, 2021 সালের শুরুতে, শনি দেব আপনার রাশিচক্রের জাতক জাতিকার দিকে বসে থাকবেন এবং সারা বছর আপনার ভাবে থাকবে।

এর সাথে সাথে শনি বছরের শুরুতে উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবেন, যা আপনার বিবাহিত জীবনে আপনাকে অনেক সমস্যার কারণ হিসাবে দেখাবে।

আপনার এবং আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্যের ক্ষতি সম্ভব। এটি আপনার ব্যয়ও বাড়িয়ে তুলবে।

বিশেষত পায়ে ব্যথা এবং অনিদ্রার সমস্যাটি আপনার সমস্যার মূল কারণ হবে।

শত্রু পক্ষ সক্রিয় থাকবে এবং আপনাকে হয়রানি করতে থাকবে। দূরবর্তী ভ্রমণে যাওয়ার সুযোগ থাকবে।

সময় ব্যবসায়ীদের জন্য ভাগ্যবান হিসাবে প্রমাণিত হবে এবং তারা তাদের ব্যবসায় সাফল্য পাবে। আপনি যদি অর্থ বিনিয়োগের কথা ভাবছিলেন তবে সময়টি এটির জন্য খুব ভাল।

এর পরে, শনি উত্তরাশাদ নক্ষত্র থেকে উদ্ভূত হবে এবং শ্রাবণ নক্ষত্রে সঞ্চার করবে, যা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলবে।

ব্যয়গুলি আরও জোরদার করা দরকার অন্যথায় আর্থিক সীমাবদ্ধতা দেখা দিতে পারে। অনেক নতুন বিদেশী উত্স থেকে লাভ পাওয়া সম্ভব।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যেসব শিক্ষার্থীরা প্রস্তুতি নিচ্ছেন তাদের সময় সময় ভাল।

আপনার সমস্ত বিরোধীদের সম্পর্কে আপনার সচেতন হওয়া দরকার। দীর্ঘ যাত্রায় যাওয়ার সম্ভাবনা প্রবল। একই সাথে প্রসূতি পক্ষের লোকেরা কিছু সমস্যা দিতে পারে।

সামগ্রিকভাবে, শনির দর্শন আপনার রাশিচক্রের জন্য কিছুটা প্রতিকূল প্রমাণ করতে চলেছে। স্বাস্থ্য এবং বিরোধীদের দিক থেকে এই বছর আপনার সবচেয়ে যত্নবান হওয়া দরকার।

উপায়: শনির বীজ মন্ত্র “ওঁ প্রাং প্রিং প্ৰঙ সঃ শ্রনসরায় নমঃ" প্রতিদিন কমপক্ষে 108 বার জপ করুন।

শনি গোচর 2021 মীন রাশিফল

শনি রূপান্তরকারী 2021 অনুসারে, 2021 সালের শুরুতে শনি দেব আপনার রাশির একাদশ ঘরে বসে থাকবেন এবং সারা বছর আপনার ভাবে থাকবেন।

এর সাথে সাথে শনি বছরের শুরুতে উত্তরাশাদ নক্ষত্র ভ্রমণ করবে, যাতে আপনি আপনার সমস্ত শত্রুদের জয় করতে সফল হতে পারেন।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা শুভ ফল পাবেন তবে সাধারণ শিক্ষার শিক্ষার্থীদের মন বিভ্রান্ত হতে পারে।

আপনার অনেক উচ্চাকাঙ্ক্ষা পূরণ করার জন্য আপনাকে আগের চেয়ে আরও বেশি চেষ্টা করতে দেখা যাবে।

সময় লাভের পক্ষেও ভাল, কারণ বিদেশী উত্স থেকে লাভ হবে যা হঠাৎ করে আয় বাড়িয়ে দেবে।

এর পরে, শনি যখন শ্রাবণ নক্ষত্রের মধ্যে রূপান্তরিত হবে, তখন আপনার বুদ্ধি এবং বিচক্ষণতা বৃদ্ধি পাবে যা আপনাকে অনেক ক্ষেত্রে সফল করবে।

বিবাহিত নেটিভরা তাদের সন্তানদের কাছ থেকে সুবিধা এবং ভালবাসা পাবে। প্রেমের জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। এমন পরিস্থিতিতে নিজেকে মানসিকভাবে শক্তিশালী দেখতে পাবেন।

শারীরিকভাবে সময় অনুকূলে থাকে। এছাড়াও শনি আপনাকে পরিশ্রমের ফল দেবে।

সব মিলিয়ে শনি দেব আপনাকে পরিশ্রমের ফল দেবেন। যা আপনার অর্থ উপকারে আসবে। মাঠে আপনার পারফরম্যান্সও আগের চেয়ে ভাল হবে।

উপায়: প্রতি শনিবার সন্ধ্যায় পিপল গাছের নীচে সর্বদা একটি সরিষার তেলের প্রদীপ জ্বালান।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer