শুক্রের সিংহ রাশিতে গোচর - Venus Transit in Leo on 17th July 2021 in Bengali

সৌন্দর্য এবং তৃপ্তির গ্রহ হ'ল শুক্র গ্রহ, রাশিচক্রের দ্বিতীয় রাশির জাতক, বৃষ এবং সপ্তম রাশির অধিপতি। শুক্র, একটি অত্যন্ত পরিশীলিত গ্রহ, প্রজনন ব্যবস্থা, উর্বরতা ইত্যাদি নিয়ন্ত্রণ করে বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহ, যা উষ্ণতা, প্রেম, সম্পর্ক, বিবাহ ইত্যাদির একটি কারণ হিসাবে বিবেচিত হয়, এটি শনি গ্রহ প্রকৃতির।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এই গ্রহটি যদি রাশিফলে শুভ অবস্থানে থাকে তবে দেশীয় সুখ, বিলাসিতা ইত্যাদি পান এর সাথে এটি ব্যক্তিকে মধুর বক্তৃতা, মোহনীয়, শৈল্পিক গুণাবলী, আনন্দ এবং সমৃদ্ধি দেয়। শুক্র গ্রহটি পানির উপাদানটির কর্কট চিহ্ন থেকে আগুনের উপাদানটির সিংহ চিহ্নে স্থানান্তরিত হবে, যার কারণে এই সময়কালে মানুষের আবেগগুলি বন্যা হতে পারে। জল থেকে আগুনের উপাদানের পরিমাণে শুক্রের এই গোচর সুরক্ষাকারী ব্যক্তিদের জীবনে উত্তেজনা এবং আগ্রাসন নিয়ে আসবে। শুক্রের গোচরটি সিংহ রাশিয়ায় হবে জুলাই 17, 2021 এ সকাল 9.13 এ এবং এটি একই রাশিতে থাকবে আগস্ট 11, 2021 পর্যন্ত, পরে এটি বুধের মালিকানাধীন কন্যা রাশিতে স্থানান্তরিত হবে।

এখন আসুন আমাদের এই 12 রাশিচক্রের লক্ষণগুলিতে এই গোচরটির কী প্রভাব পড়বে তা জেনে নেওয়া যাক-

এস্ট্রসেজ বার্তা থেকে আমাদের প্রমাণিত জ্যোতিষীয়দের আপনি যে কোন সময় ফোনে কথা বলুন।

মেষ

শুক্রের গোচর মেষ রাশির জাতকদের প্রেমের লক্ষণ, বংশধর এবং অধ্যয়নের পঞ্চম ঘরে থাকবে। আপনার কণ্ঠের কর্ণধার শুক্র, পরিবারের দ্বিতীয় ভাব এবং বিবাহের সপ্তম ভাব, আপনার পঞ্চম ভাবের গুণাবলী বাড়িয়ে তুলবে। প্রেমে থাকা লোকেরা তাদের সঙ্গীর প্রতি তীব্র অনুভূতি বোধ করবে, আপনি আপনার বন্ধনটি পরবর্তী স্তরে নিয়ে যেতে পারেন এবং এই সময়ের মধ্যে বিয়েও করতে পারেন। বিবাহিত ব্যক্তিরাও তাদের স্ত্রীর সাথে একটি রোমান্টিক সময় উপভোগ করবেন এবং এই সময়ে খুব সংবেদনশীল হবেন। যারা অবিবাহিত তারা তার স্বপ্নের রাজপুত্র / রাজকন্যার সাথে দেখা করতে পারে, কারণ এই সময়ের মধ্যে আপনি তার কণ্ঠস্বর এবং স্পষ্টতা দিয়ে আপনার সামনে ব্যক্তিকে খুঁজে পেতে সক্ষম হবেন। এই গোচর এই রাশিচক্রের শিক্ষার্থীদের পক্ষে অনুকূল ফলাফল নিয়ে আসবে, আপনার বিষয় এবং পড়াশোনার দিকে আপনার ঝোঁক থাকবে। এটি আপনার পরীক্ষার সময় আপনার পারফরম্যান্সকে প্রভাবিত করবে এবং আপনি ভাল গ্রেড পাবেন। ইন্টিরিওর ডিজাইনিং, ফ্যাশন ডিজাইনিং এবং চারুকলা অধ্যয়নরত শিক্ষার্থীরা সৃজনশীল ধারণাগুলিতে পূর্ণ হবে এবং আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। যারা তাদের শখকে তাদের পেশায় পরিবর্তন করার পরিকল্পনা করছেন, তাদের উচিত এই সময়ে এটি কাজ করা, কারণ আপনি ভাল ফলাফল পাবেন। এ ছাড়া ফ্যাশন বা ডিজাইনিং শিল্পে কাজ করা এই রাশির জাতকরা তাদের কাজের ভাল সুযোগ পাবে এবং কাজের জন্য প্রশংসাও পাবে।

উপায়: শুক্রবারের দিন মন্দিরে রান্না না করা চাল দান করুন।


নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ

শুক্র আপনার আত্মা, দেহ, স্বাস্থ্যের প্রথম ভাব এবং পরিষেবা, সংগ্রাম এবং রোগের ষষ্ঠ ভাব বর্তমানে, শুক্র গ্রহ পরিবার এবং গৃহস্থালী সুবিধাগুলির আপনার চতুর্থ ঘরে বসে থাকবে। এই গোচর চলাকালীন আপনার পরিবার এবং তাদের স্বাচ্ছন্দ্যের দিকে আপনার আরও ঝোঁক থাকবে। আপনি পরিবারের জিনিসগুলিতে ব্যয় করবেন, আপনি পরিবারের সদস্যদের জন্যও ব্যয় করবেন এবং তাদের সুখী রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার মায়ের স্বাস্থ্যের বিষয়ে আপনার উদ্বেগ থাকবে, আপনাকে তাদের ভাল যত্ন নেওয়ার এবং চিকিত্সার পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি সম্পত্তি সম্পর্কিত কিছু আদালতে মামলা পেতে পারেন। যারা চাকরি পাওয়ার আশা করছেন তারা এই সময়ের মধ্যে বাড়ি থেকে কাজ করার ভাল সুযোগ পাবেন পড়াশোনা করা শিক্ষার্থীরা সাফল্য পাবে, কারণ বিষয়গুলি শেখার এবং বোঝার ক্ষেত্রে আপনার শক্তির স্তর খুব বেশি থাকবে। এছাড়াও, যে সমস্ত ব্যক্তিরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদেরও উপযুক্ত সময় থাকবে। আপনি যদি কোনও ঋণ অনুমোদিত হওয়ার অপেক্ষায় থাকেন, তবে এটি সঠিক সময় কারণ এই ট্রানজিটের সময় আপনার সম্পত্তি এবং ঋণের ঘর সক্রিয় থাকবে, যা আপনাকে প্রয়োজনীয় ঋণ পেতে সহায়তা করবে।

উপায়: শুক্রের হোরার সময় প্রতিদিন শুক্র মন্ত্রের জপ আর ধ্যান করুন।

মিথুন

শুক্র মিথুন উত্থানের জন্য অনুকূল গ্রহ এবং আপনার প্রেম, বংশ এবং অধ্যয়নের পঞ্চম ঘরের কর্তা। এগুলি ছাড়াও এটি আপনার দ্বিগুণ ব্যয়ের মালিকানা, বিদেশী এবং বিদেশী সফর। শুক্রের গোচর আপনার সাহস, বীরত্ব এবং ভাইবোনদের তৃতীয় ঘরে থাকবে। এই রাশিচক্রের স্থানীয়দের জন্য ব্যবসা করার সময়টি উপযুক্ত হবে কারণ তারা তাদের কঠোর পরিশ্রমের ভাল ফল পাবে, যদিও আপনি পরিবার বা ঘরোয়া বিষয়ে অর্থ ব্যয় করে দুঃখ করবেন এই সময়ের মধ্যে ছোট ভাই-বোনের সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং তারা আপনার সাথে একটি স্বল্প ভ্রমণ বা দীর্ঘ যাত্রায় যাওয়ার ইচ্ছা প্রকাশ করতে পারে। যারা লেখালেখি, চারুকলা এবং সাহিত্যের ক্ষেত্রে জড়িত তারা এর মধ্যে আরও সৃজনশীল হবে, যা আপনাকে আপনার কাজকে আরও ভালভাবে প্রদর্শন করতে সহায়তা করবে। এই রাশিচক্রের একক স্থানীয় লোকেরা এই সময়ের মধ্যে মিশে যেতে পারে, যদিও আপনার প্রেমের জীবনে এগিয়ে যাওয়ার আগে আপনার সামনের ব্যক্তির সাথে বন্ধুত্ব করা উচিত। আপনার বন্ধুবান্ধব এবং সহকর্মীদের সাথে কাটানোর জন্য আপনার একটি ভাল সময় থাকবে, আপনার বক্তব্য এবং ব্যক্তিত্ব এই সময়টি আকর্ষণীয় এবং চিত্তাকর্ষক হবে, যা সবার দৃষ্টি আকর্ষণ করবে। প্রেমের সম্পর্কের মধ্যে থাকা ব্যক্তিদের সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হয়, কারণ আপনি আপনার সঙ্গীর প্রতি আপনার মনোভাবের মধ্যে আগ্রাসন দেখতে পাচ্ছেন যা খারাপ সম্পর্কের দিকে পরিচালিত করতে পারে।

উপায়: এই গোচরের লাভকারী পরিনাম প্রাপ্ত করার জন্য এই সময়ে বরাহমিহিরের পৌরাণিক কথা পড়ুন।

কর্কট

শুক্র হ'ল কর্কট রাশির জাতক, তাদের সুখ, মায়ের চতুর্থ ভাব ইত্যাদি এবং আয় ও লাভের একাদশ ঘর। বর্তমানে, শুক্রের গোচর আপনার পরিবার, বক্তৃতা এবং জমে থাকা সম্পদের দ্বিতীয় ঘরে হতে চলেছে। এই আন্দোলনটি অর্থনৈতিকভাবে খুব ভাল। অতএব, আপনি আপনার অর্থের প্রাচুর্য দেখতে পাবেন, পাশাপাশি আপনার আয়ের উত্স বৃদ্ধি পাবে। যদি আপনি দীর্ঘমেয়াদী বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে সময়টি আপনার পক্ষে উপযুক্ত। আপনি এই সময়ে আপনার মায়ের সাথে উষ্ণ এবং আরামদায়ক সময় কাটাতে সক্ষম হবেন এবং তাদের ইচ্ছা এবং প্রয়োজনের জন্য অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনি সমাজে একটি ভাল নাম এবং খ্যাতি অর্জন করবেন, আপনার আশেপাশের লোকেরা আপনার মিষ্টি কথায় প্রভাবিত হবে। যে পরিবারগুলি পারিবারিক ব্যবসায় রয়েছে তারা অন্যান্য সদস্যদের সাথে একটি ভাল সম্পর্ক তৈরি করবে, যা তাদের শক্তি এবং কাজের প্রতি আবেগ বাড়িয়ে তুলবে। আপনি আপনার পেশাদার জীবনে আপনার বন্ধু এবং পরিচিতদের কাছ থেকেও সহায়তা পেতে পারেন, এটি আপনাকে ব্যবসায়ের ক্ষেত্রেও উপকৃত হবে। সামগ্রিকভাবে, এই রূপান্তরকালটি কর্কট রাশির মানুষের জন্য উপকারী হবে কারণ তারা তাদের ব্যক্তিগত জীবনে যেমন সুখী হবে তেমনি তাদের আর্থিক জীবনও আরও উন্নত হবে।

উপায়: দেবী সরস্বতীর আরাধনা করুন আর শুক্রবারের দিন উনার পুজো করুন।

সিংহ

শুক্র আপনার পক্ষে শক্তি, কঠোর পরিশ্রম এবং সাহসের তৃতীয় ঘরের কর্তা। এগুলি ছাড়াও এই ক্যারিয়ারটি আপনার দশম ঘরের প্রতিপত্তি। সৌন্দর্যের গ্রহটি শুক্র সিংহ গ্রহের রাশিচক্রের চড়াই বাড়ীতে স্থানান্তরিত হবে এবং বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরটি দেখবে। সপ্তম ভাবটি শুক্র হিসাবে বিবেচিত হয়। সিংহ রাশিচক্রের প্রথম ভাবে শুক্রের গোচর মানুষের জীবনে আনন্দদায়ক এবং সমৃদ্ধ হবে। এই সময়কালে আপনি আরও আত্মবিশ্বাসী হবেন এবং আপনার চারপাশের লোকেরা আপনার চৌম্বকীয় ব্যক্তিত্ব দ্বারা প্রভাবিত হবে। আপনার খাওয়ার এবং পান করার প্রবণতা বৃদ্ধি পাবে এবং এই সময়ে আপনি অনেক ধরণের রান্নার স্বাদ নিতে পারবেন। যারা সৃজনশীল শিল্পে কাজ করছেন, যেমন সংগীত, ডিজাইনিং, মিডিয়া, সাহিত্য, নাটক এবং চারুকলা ইত্যাদি তখন এই গোচর মঙ্গলজনক ফলাফল নিয়ে আসবে। আপনার পেশাদার জীবন এগিয়ে যাবে এবং আপনি আপনার সৃজনশীল কাজের জন্য প্রশংসা পাবেন। বিবাহিত নেটিভরা তাদের সম্পর্কের মধ্যে ভালবাসা এবং উষ্ণতা ভাগ করবে এবং স্বামী / স্ত্রীর সাথে রোমান্টিক তারিখে যেতে পারে। এই রাশির চিহ্নের একক লোকদের হৃদয়ে প্রেমের বিকাশ হবে এবং আপনি অনেক বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হতে পারেন।

উপায়: আপনার জীবনসাথীকে উপহার আর ইতর ভেট করুন।

কন্যা

শুক্রটি বুধের সাথে বন্ধুত্বপূর্ণ, সুতরাং গ্রহটি বুধের মালিকানাধীন কন্যা রাশিচক্রের লোকদের পক্ষেও অনুকূল। শুক্র হ'ল কন্যা রাশিচক্রের এবং পরিবারের দ্বিতীয় ভাব এবং ভাগ্যের নবম ভাব। বর্তমান গোচরের পজিশনে শুক্র আপনার দশম ভাবে অবস্থিত। এই গোচর চলাকালীন, যারা বিদেশের সাথে সংযুক্ত ব্যবসা করে তাদের জন্য লাভ হবে। এই পরিমাণের স্থানীয় লোকেরাও রফতানি থেকে উপকৃত হতে পারে। আপনি আপনার ক্লায়েন্টদের তাদের ভাল পণ্য দিয়ে খুশি করতে পারেন এবং সঠিক সময়ে এটিকে রফতানি করতে পারেন। এই সময়ের মধ্যে, কন্যা রাশিচক্রটি ব্যয়বহুল হতে পারে, আপনি গৌরবের জিনিসগুলিতে অর্থ ব্যয় করা থেকে বিরত থাকবেন না, আপনি নিজের বা আপনার প্রিয়জনদের জন্য ব্যয়বহুল জিনিস কিনতে পারবেন। আপনি যদি বিদেশ যেতে ইচ্ছুক হন তবে এই সময়ের মধ্যে ভিসা সহজেই নেওয়া যায় এবং বিদেশে গিয়ে আপনি সুবিধা এবং সুখ পেতে পারেন। আপনি এই গোচর চলাকালীন ধর্মীয় কাজে অর্থ ব্যয় করতে পারেন। সদকা করার আকাঙ্ক্ষা আপনার মনে থেকে যাবে। আপনি এই সময়কালে আপনার মা বা পরিবারের সদস্যদের সাথে তীর্থে যেতে পারেন।

উপায়: বুধ গ্রহের শুভ ফল প্রাপ্ত করার জন্য ডান হাতের ছোট আঙুলে সোনা বা চাঁদিতে করে ভালো গুনের পান্না রত্ন ধারণ করুন।

তুলা

এই গোচর চলাকালীন, শুক্র গ্রহটি আপনার একাদশ ভাব অবস্থিত। একাদশ ঘর মুনাফার ঘর এবং শুক্র গ্রহকে বিলাসের কর্তা হিসাবে বিবেচনা করা হয়, সুতরাং শুক্রের অবস্থান সাধারণত এই অর্থেই শুভ। এই সময়ে আপনি ধন জমে সফল হতে পারবেন। আপনি ভাল আর্থিক সুবিধা অর্জন করতে সক্ষম হবেন এবং অর্থ সহজেই আপনার কাছে আসবে। আপনার ইচ্ছা পূরণ করতে এবং এই মুহুর্তে সুখ পেতে, আপনি বস্তুবাদী জিনিসগুলিতে প্রচুর ব্যয় করবেন। আপনার সঙ্গীর সাহায্যে, আপনি আপনার কাজে সাফল্য পেতে পারেন। আপনি দ্রুত নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন এবং একটি বৃহত সামাজিক চেনাশোনা তৈরি করতে সক্ষম হবেন, পাশাপাশি বিপরীত লিঙ্গের অনেক বন্ধু তৈরি করতে পারবেন। শুক্র যখন একাদশ ঘরে বসে থাকে, তখন এটি পঞ্চম বাড়িতে সপ্তম দৃষ্টি রাখে, যাকে আবেগ এবং প্রেমের ঘর বলা হয়। এর অর্থ হল আপনি প্রেমের বিষয়ে কিছুটা ফ্লার্ট হতে পারেন। এই সময় আপনি বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনারা কেউ কেউ সেখানে বসতি স্থাপনের পরিকল্পনাও করতে পারেন। আপনার চিন্তাভাবনা খোলা থাকবে এবং আপনি সবার কথা শুনবেন। এই সময়ে আপনি আধ্যাত্মিক কর্মকাণ্ডেও ব্যস্ত থাকতে পারেন, যা আপনাকে মানসিক প্রশান্তি দেবে। আপনি এই সময়ের মধ্যে একটি ট্রিপ পরিকল্পনা করতে পারেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার পক্ষে অনুকূল হতে পারে।

উপায়: প্রতিদিন দূর্গা চালিশা পাঠ করুন।

বৃশ্চিক

বর্তমান অস্থায়ী গ্রহে শুক্র আপনার দশম ভাবে থাকবে। সিংহ রাশিচক্রের শুক্রটি অকার্যকর যার কারণে বৃশ্চিক রাশির জাতকরা এই গোচর চলাকালীন মিশ্র ফলাফল পাবে। এই রাশির ব্যবসা করে এমন লোকেরা এই সময়ের মধ্যে অনেক লোকের সাথে যোগাযোগ করবে, যা তাদের ব্যবসাকে বিশ্বজুড়ে ছড়িয়ে দিতে সহায়তা করবে। আপনি যদি অংশীদারিত্বের সাথে কাজ করছেন তবে আপনাকে সতর্ক হতে হবে। অন্যদিকে, এই রাশিচক্রের স্থানীয় লোকদের এই সময়ে একটু সতর্ক হওয়া দরকার। এই সময়ে আপনাকে মাঠে রাজনীতি থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি চাকরি হারাতে পারেন। আপনার সিনিয়র এবং পরিচালনার কাছ থেকে আপনার প্রচেষ্টাটির জন্য প্রশংসা না পাওয়ার কারণে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। ইভেন্ট ম্যানেজমেন্টে কাজ করা এই রাশিচক্রের স্থানীয় লোকেরা এই গোচর চলাকালীন সাফল্য অর্জন করবে। এই চিহ্নের বিবাহিতদের জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনি বস্তুবাদী জিনিসগুলিতে ব্যয় করে জীবনের স্বাচ্ছন্দ্য উপভোগ করবেন। আপনার জীবনের এই সময়ে কোনও নতুন ব্যক্তিকে বিশ্বাস করা উচিত নয় কারণ কিছু লোক আপনার অর্থের জন্য আপনার জীবনে আসার চেষ্টা করতে পারে। এই সময়ে, অতিরিক্ত চিন্তাভাবনা করে আপনি উত্তেজনার অবস্থায় পড়তে পারেন, যখন আপনার উদ্বিগ্ন হওয়ার মতো কিছুই থাকবে না।

উপায়: আপনার শোবার ঘরে গোলাপের কার্টেজ পাথর রাখুন।


বিয়েতে হচ্ছে দেরী বা বিবাহিত জীবনে সমস্যা? পান সমাধান: জ্যোতিষীয় পরামর্শ

ধনু

এই গোচর চলাকালীন ধনু রাশির শুক্র গ্রহটি নবম ঘরে থাকবে এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি শুভ হিসাবে বিবেচিত হতে পারে। নবম ভাবটি পিতাকে বোঝায়, শুক্র এই ভাবে থাকা ইঙ্গিত দেয় যে আপনার বাবার সাথে আপনার ভাল সম্পর্ক থাকবে এবং আপনি তাঁর আশীর্বাদ পাবেন মানসি প্রশান্তির জন্য আপনি নিজেকে ধর্মীয় এবং আধ্যাত্মিক কর্মকাণ্ডে জড়িত রাখতে চাইতে পারেন। আপনি কিছু সামাজিক বা দাতব্য কাজও করতে পারেন এবং সদকা করে আপনি আনন্দ পাবেন। আপনি এই মুহুর্তে সম্পদ জড়ো করতে সাফল্য পাবেন এবং বিভিন্ন উত্স থেকে অর্থোপার্জনও পাবেন। বিবাহিতদের জন্য এই সময়টি উত্তম হবে, জীবনসঙ্গী আপনাকে আনন্দে ভরিয়ে দেবে। আপনার বাচ্চাদের কাছ থেকেও আপনি সুখ পাবেন। আপনার প্রকৃতি এবং যোগাযোগের দক্ষতার কারণে এই মুহুর্তে লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে। আর্থিক খাতে উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে সফল হবে। সরকারী নীতিমালার সুবিধাও পেতে পারেন। আপনি এই মুহুর্তে ভ্রমণ করার পরিকল্পনা করতে পারেন এবং বিভিন্ন সংস্কৃতি সম্পর্কে জানতে পারে এমন জায়গাগুলি ঘুরে দেখার মনস্থ করতে পারেন। আপনার মনোভাব এবার প্রফুল্ল হবে।

উপায়: শুক্রবারের দিন সাত শস্যের দান করুন।

মকর

এই গোচর চলাকালীন শুক্র গ্রহ মকর রাশির জন্য অষ্টম ঘরে বসবে। এই সময়টি আপনার পক্ষে অনুকূল বলে মনে করা যায় না। যারা যে কোনও ব্যবসায় বা চাকরিতে আছেন তারা এই সময়ে প্রচুর পরিশ্রমের পরে সাফল্য পাবেন। তবে গবেষণার ক্ষেত্রে এই রাশির জাতকরা সফল হবে। আপনি যদি ব্যাংক থেকে ঋণ পাওয়ার জন্য লড়াই করে যাচ্ছেন, তবে আপনি সহজেই এই সময়ে এটি পেতে পারেন। এই পরিমাণের কিছু লোক পৈত্রিক সম্পত্তি থেকে উপকৃত হতে পারে। প্রেমের বিষয়গুলিতে এই রাশিচক্রের স্থানীয়দের এই গোচর চলাকালীন লাভমেটের সাথে তর্ক করা থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। বিবাহিত স্থানীয়রা তাদের স্ত্রীর ভাগ্য থেকে উপকৃত হতে পারে। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষার প্রতি মনোনিবেশ হারাতে পারে, তাই শিক্ষার ক্ষেত্রে ভাল পারফর্ম করার জন্য এই রাশির জাতকদের আরও বেশি প্রচেষ্টা করতে হবে। এর মধ্যে আপনি জ্যোতিষ, সংখ্যাবিজ্ঞান এবং ঔষুধের মতো বিষয়ের দিকে যেতে পারেন।

উপায়: রোজ সকালে লেবু জল পান করুন।

কুম্ভ

শুক্র হল কুম্ভ রাশিবাসীদের জন্য উপকারী গ্রহ, এটি আপনার সুখ এবং পরিবারের চতুর্থ ভাবের কর্তা। এটি ছাড়াও, এটি কুম্ভ জাতির লোকদের ভাগ্য, সমৃদ্ধি এবং ধর্মের নবম বাড়িরও প্রভু। শুক্র এই সময়ে আপনার সপ্তম ঘরে গোচর করবে। এই সময় বিবাহিতদের জীবনে সুখ এবং সমৃদ্ধি এনে দেবে। প্রেমের সম্পর্কের মধ্যে থাকা লোকেরা এই সময়ে বাগদান করতে পারেন। এছাড়াও, যে ব্যক্তিরা ভাল জীবনসঙ্গী খুঁজছেন তারা এই সময়ের মধ্যে একটি ভাল সঙ্গীও খুঁজে পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ যাত্রায় যেতে পারেন। যারা অংশীদারিত্বের সাথে কোনও কাজ করছেন, তাদের জন্য এটি একটি শুভ সময় হবে, ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং আপনি সমস্ত চুক্তিতে ভাল ফলাফল পাবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে ভাল সময় কাটাবেন এবং আপনি বাড়ির সহকর্মীদের সাথে বেড়াতে যেতে পারেন। এই সময়কালে আপনার পরিবারে কোনও সুসংবাদ বা বিশেষ অনুষ্ঠান আসতে পারে। আপনি ধর্মীয় কর্মকাণ্ডের দিকে ঝুঁকবেন এবং দাতব্য ট্রাস্ট এবং ধর্মীয় স্থানগুলিতে দান করবেন। আপনি এই সময়ে এগিয়ে যেতে এবং নিজের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনতে চাইবেন। আপনার মনোভাব বন্ধুত্বপূর্ণ হবে এবং আপনি অন্যের দেখাশোনা করবেন, যার কারণে আপনি সমাজে একটি ভাল চিত্র তৈরি করতে পারেন।

উপায়: সন্ধের সময় ঘরে কপ্পুর জ্বালান।

মীন

মীন রাশি শুক্রের উচ্চতর রাশিচক্র, তবে শুক্র গ্রহটি সাধারণত মীন রাশির লক্ষণগুলির জন্য অস্থায়ী অবস্থায় মিশ্র ফলাফল নিয়ে আসে। শুক্র আপনার ভাইবোনদের প্রভু, সাহসের তৃতীয় ভাব এবং সেইসাথে রহস্য এবং অনিশ্চয়তার অষ্টম ভাব। এই গ্রহের গোচর আপনার রোগ, ঋণ এবং প্রতিযোগিতার ষষ্ঠ ভাবে থাকবে, যা খুব অনুকূল পরিস্থিতি নয়। এই সময়কালে আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়, কারণ আপনি পেট, হরমোন ভারসাম্যহীনতা এবং চোখের অস্বস্তিতে ভুগতে পারেন। এছাড়াও, মহাসড়কে চড়তে বা গাড়ি চালানোর সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে, অন্যথায় আপনি দুর্ঘটনা হতে পারেন। বোঝার অভাবের কারণে আপনার ছোট ভাইবোনদের সাথে আপনার মুখোমুখি হতে হতে পারে, এই সময়ে তারা আপনাকেও স্পর্শ করতে পারে। সুতরাং, আপনার কথাগুলি সম্পর্কে আপনার যত্নবান হওয়া উচিত, যাতে আপনার বাড়িতে কোনও বড় মারামারি না ঘটে। এই সময়ের মধ্যে আপনি ঋণের পরিমাণ শোধ করতে সক্ষম হবেন না, তবে অতিরিক্ত ঋণে আপনি ডুবে যেতে পারেন। যারা তেল ও গ্যাস শিল্প, বীমা ক্ষেত্র এবং গবেষণা প্রকল্পগুলিতে কাজ করছেন তাদের পক্ষে একটি অনুকূল সময়কাল আসবে, যেহেতু আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার সক্ষমতা প্রদর্শন করার জন্য ভাল সুযোগ পাবেন। সামগ্রিকভাবে, এটি মীন জাতের লোকদের জন্য মিশ্রিত হবে, এই সময়ে আপনি অস্থির বোধ করতে পারেন।

উপায়: শুক্রবারের দিন দেবী পার্বতী কে দুধ, চাল আর চিনি চড়ান।


রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আশা করি যে আপনার শুক্রের মেষ রাশিতে এই গোচর সম্বন্ধিত আমাদের এই লেখন আপনার সহায়ক হবে আর এটিতে দেওয়া তথ্য আপনার পছন্দ এসেছে। এস্ট্রোসেজর অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer