রাহু গোচর 2024 - Rahu Gochor 2024

রাহু গোচর 2024 একটি এমন গুরুত্বপূর্ণ জ্যোতিষশাস্ত্রীয় ঘটনা যা ব্যক্তির জীবনকে পাল্টে দিতে পারে। 2024 সালে রাহুর গোচর সম্পর্কে জানার আগে জেনে নিন জ্যোতিষশাস্ত্রে রাহুকে কীভাবে দেখা হয়। রাহু একটি ধীর গতিশীল গ্রহ এবং এটি প্রায় 18 মাস ধরে একটি রাশিতে থাকে। রাহু 30 অক্টোবর, 2023 এ মীন রাশিতে গোচর করেছে এবং এর পরে এটি তার স্থান পরিবর্তন করবে এবং 2025 সালে কুম্ভ রাশিতে গোচর করবে। রাহুর পরিবর্তনের প্রভাব সারা বছর 12টি রাশিতে দেখা যাবে। এই প্রবন্ধে আপনি জানতে পারবেন রাহুর গোচরের কারণে আপনার জীবনে কী কী পরিবর্তন আসতে পারে।

বিদ্যান জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন বুধ গোচরে আপনার জীবনে কী প্রভাব পড়বে

রাহু এবং কেতু হল ছায়া গ্রহ এবং তারা সবসময় পিছনের দিকে চলে বলে মনে হয়, তাই তারা অস্ত যায় বা উদিত হয়। এই গোচরের সময়, আরও ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং আপনি নতুন জিনিস চেষ্টা করতে আগ্রহী হবেন। এই গোচর চলাকালীন সমস্ত জাতক/জাতিকারা প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবে। যদিও, এই গোচরের সময় কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্ভাবনা রয়েছে, যেমন মানুষ এই সময়ে জলবাহিত রোগের শিকার হতে পারে। বৃহস্পতি শুক্র, বৃষভ রাশিতে উপস্থিত রয়েছে এবং বৃহস্পতি ও শুক্রের মধ্যে শত্রু সম্পর্কের কারণে আপনি 2024 সালে মিশ্র ফলাফল দেখতে পাবেন। মীন রাশিতে রাহুর গোচরের কারণে আপনি আর্থিক সুবিধা পাবেন এবং আপনি সম্পূর্ণরূপে সন্তুষ্ট বোধ করবেন।

যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন জিজ্ঞেস করুন

এখানে দেওয়া রাশিফল আপনার চন্দ্র রাশিতে আধারিত। সর্বশ্রেষ্ঠ জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বা চ্যাট র মাধ্যমে জুড়ুন আর জানুন নিজের চন্দ্র রাশি আর মঙ্গল গোচর আপনার জীবনে কী বা কেমন প্রভাব ফেলবে।

Read in English: Rahu Transit 2024 

মেষ রাশি

রাহু গোচর 2024 আপনার দ্বাদশ ভাবে ঘটতে চলেছে। এই কারণে মেষ রাশির জাতক/জাতিকাদের আর্থিক জীবনে মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। 2024 সালের মে মাসে বৃহস্পতি গ্রহ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনি এই সময়ে ভাল অর্থ উপার্জন করবেন এবং আপনার পারিবারিক জীবনেও সন্তুষ্ট বোধ করবেন। রাহু প্রথম ভাবে থাকার কারণে আপনি অনেক স্বাস্থ্য সমস্যার ঝুঁকিতে রয়েছেন। এই সময়ে আপনার প্রচণ্ড মাথাব্যথা হতে পারে বা আপনি অকারণে কোনো কিছু নিয়ে চিন্তিত হতে পারেন এবং আপনার মনে নিরাপত্তাহীনতার অনুভূতিও জাগতে পারে। রাহুর গোচরের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের সাহসিকতা কিছুটা কমে যেতে পারে এবং তাদের রাতে ঘুমাতেও অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে।

রাহু এই বছর দ্বাদশ ভাবে থাকার কারণে, 2023 সালের তুলনায় এই বছর আপনার ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, আপনি আর্থিক লাভের ক্ষেত্রে বিলম্বের সম্মুখীন হতে পারেন এবং আপনি এই সময়ে ফলাফলের সাথে কিছুটা কম সন্তুষ্ট হবেন। রাহু দ্বাদশ ভাবে থাকলে বিদেশ থেকে নতুন চাকরির সুযোগ পেতে পারেন। মে 2024 সালের পর যখন বৃহস্পতি দ্বিতীয় ভাবে গোচর করবে তখন মেষ রাশির জাতক/জাতিকারা আরও বেশি সুবিধা পাবে। এই সময়, পৈতৃক সম্পত্তির আকারে হঠাৎ আর্থিক লাভের সম্ভবনা রয়েছে।

রাহু যখন মীন রাশিতে গোচর করে, তখন আপনি আপনার ভবিষ্যৎ সম্ভাবনা এবং ভালো-মন্দ ফলাফল সম্পর্কে জানতে পারবেন। এর পরে, যখন শনি কুম্ভ রাশিতে থাকবে, তখন আপনার জন্য ভাল সময় শুরু হবে। রাহুর গোচরের সময়, আপনি সর্বোচ্চ সুবিধা পেতে আপনার পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করবেন। রাহু দ্বাদশ ভাবে থাকলে আউটসোর্সিং থেকেও লাভ পেতে পারেন।

মেষ বার্ষিক রাশিফল 2024

নিজের 250+ পৃষ্ঠার রঙিন কুন্ডলী প্রাপ্ত করুন: এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশি

রাহু গোচর 2024 বলছে যে রাহু আপনার চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে বসে আছে, যা আপনার জন্য আর্থিক লাভের পথ তৈরি করছে। এই সময়ে কিছু অপ্রত্যাশিত উৎস থেকে আর্থিক লাভের সম্ভবনা রয়েছে। রাহুর গোচরের প্রভাবে আপনি আপনার ইচ্ছা পূরণের যথেষ্ট সুযোগ পাবেন এবং আপনি এই সময়ে অত্যন্ত সন্তুষ্ট ও খুশি বোধ করবেন। এই সময়ে আপনি আগের চেয়ে অনেক বেশি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন।

আপনি কিছু বিদেশী উৎস থেকে সুবিধা পেতে পারেন এবং বাজি বাজারে আপনার আগ্রহ বাড়তে পারে। রাহুর গোচরের সময় আপনার উন্নতির গতি খুব দ্রুত হতে চলেছে। আপনি কোন নতুন বিনিয়োগ করতে পারেন এবং কোন নতুন সম্পত্তি কেনার কথাও ভাবতে পারেন। আপনি 2024 সালে আপনার ভাই ও বোনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনাকে দীর্ঘ যাত্রায় যেতে হতে পারে তবে ভাল জিনিস হল এই ভ্রমণগুলি আপনাকে সাফল্য এবং অগ্রগতি দিতে সাহায্য করবে।

বৃষভ বার্ষিক রাশিফল 2024

ক্যারিয়ার নিয়ে চিন্তায় আছেন ! এক্ষনি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মিথুন রাশি

রাহু গোচর 2024 চলাকালীন, রাহু চন্দ্র রাশির দশম ভাবে উপস্থিত থাকবে। এর মানে হল মিথুন রাশির জাতক/জাতিকারা তাদের কর্মজীবনে ভালো প্রদর্শন করার অনেক সুযোগ পাবেন। আপনি বিদেশ থেকে নতুন চাকরির সুযোগ পেতে পারেন এবং এই ধরনের সুযোগ পাওয়ার পরে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন।

মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক জীবন সম্পর্কে কথা বললে, রাহুর গোচরকালে আউটসোর্সিংয়ের মাধ্যমে আর্থিক লাভের লক্ষণ রয়েছে। এতে আপনি খুবই সন্তুষ্ট ও খুশি হবেন। যদিও, মে 2024 র পরে, আপনি পারিবারিক ব্যয় বৃদ্ধির কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কাছের মানুষদের জন্য আপনার বাজেটের বাইরে খরচ করতে হতে পারে। সামগ্রিকভাবে, রাহু গোচর 2024 মিথুন রাশির কর্মজীবীদের জন্য খুব ভাল হতে চলেছে কারণ তারা এই সময়ে তাদের কর্মজীবনে দুর্দান্ত সুযোগ পাবেন। এর মাধ্যমে মিথুন রাশির জাতক/জাতিকারাও সাফল্যের উচ্চতা স্পর্শ করতে সক্ষম হবেন।

মিথুন বার্ষিক রাশিফল 2024

কর্কট রাশি

রাহু আপনার নবম ভাবে গোচর করবে যার কারণে কর্কট রাশির জাতক/জাতিকাদের বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কাজের জন্য অনেকবার বিদেশে যেতে হতে পারে। এই সময়ে, আপনার ভাগ্যও আপনার পক্ষে শুরু করবে।

2024 সালের মে মাসে, বৃহস্পতি বৃষভ রাশিতে গোচর করবে যার কারণে কর্কট রাশির জাতক/জাতিকারা অনেক সুবিধা পাবেন। রাহু গোচর 2024 বলে যে বৃহস্পতি যখন চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে থাকবে তখন আপনি ভাল ফল পেতে শুরু করবেন। বৃহস্পতি মীন রাশিতে থাকার কারণে রাহুও বৃহস্পতির মতোই প্রভাব দেবে। 2024 সালের মে থেকে রাহু আপনাকে শুভ ফল দিতে শুরু করবে। রাহুর গোচরের সময় আপনি বিদেশী উৎস থেকে বেশি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। যদিও, এই সময়ে আপনার ব্যয়ও বাড়বে এবং আপনাকে আপনার পিতার স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।

কর্কট বার্ষিক রাশিফল 2024

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর অষ্টম ভাবে ঘটবে যার কারণে কাজের কারণে বারবার বিদেশ যেতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি অর্থ এবং ক্যারিয়ার নিয়ে নিজের উপর আরও চাপ অনুভব করবেন। আপনি এই গোচরের সময় আপনার পক্ষে ভাগ্য পেতে সক্ষম নাও হতে পারে। এই সময়ে আপনার ভাগ্যের উপর নির্ভর না করে কঠোর পরিশ্রম করলে ভাল হবে কারণ এই গোচরের সময় আপনি শুধুমাত্র কঠোর পরিশ্রমের ভিত্তিতে সুবিধা পেতে পারেন।

অষ্টম ভাবে রাহুর গোচর নির্দেশ করে যে আপনি পৈতৃক সম্পত্তি এবং অন্য কোনও অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ লাভ করবেন। মে 2024 র পরে, আপনার খরচ বাড়তে পারে এবং আপনার প্রয়োজন ও দায়িত্ব মেটানোর জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে। রাহুর গোচরের সময়, আপনাকে আপনার চোখ এবং দাঁতের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ রাহুর গোচর আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। তবে, কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে না। রাহু অষ্টম ভাবে থাকলে আপনার ইচ্ছার বিরুদ্ধে ভ্রমণ করতে হতে পারে। রাহু গোচর 2024 বলে যে আপনি ক্যারিয়ারের ক্ষেত্রে আরও ভাল সম্ভাবনা এবং উচ্চতর অগ্রগতি পেতে চাকরি পরিবর্তনের বিষয়েও ভাবতে পারেন। এই ধরনের পরিস্থিতি মে 2024 এর পরেও আপনার জন্য থাকবে।

সিংহ বার্ষিক রাশিফল 2024

কন্যা রাশি

আপনার সপ্তম ভাবে রাহুর গোচর ঘটবে। কুন্ডলির সপ্তম ভাব অংশীদারিত্ব, বন্ধু এবং চুক্তির কারক। রাহু সপ্তম ভাবে থাকার কারণে আপনার বন্ধুরা আপনার জন্য সমস্যা এবং বাধা তৈরি করতে পারে। এই সময় আপনার প্রেম জীবনেও কিছু সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে আপনাদের দুজনের মধ্যে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। আপনার মধ্যে অহংকার বৃদ্ধি হতে পারে যা আপনার সম্পর্ককে তিক্ত করতে পারে, তাই আপনি যদি আপনার অহংকারকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেন তবে ভাল হবে। একই সময়ে, অহংকারের কারণে সমস্যাগুলি আপনার সুন্দর প্রেম সম্পর্কে বাধা সৃষ্টি করতে পারে।

আপনি মে 2024 র পরে বৃহস্পতির গোচর থেকে দুর্দান্ত সুবিধা পাবেন এবং আপনি আপনার সমস্যাগুলি থেকেও বেরিয়ে আসতে সক্ষম হবেন। রাহু গোচর 2024 বলছে যে বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে ইতিবাচক প্রভাব ফেলছে এবং এর কারণে, আপনি এখনও পর্যন্ত যে খারাপ প্রভাব বা ফলাফল পেয়েছিলেন তা হ্রাস পাবে এবং আপনি আপনার কর্মজীবন, আর্থিক জীবন, প্রেম জীবন ইত্যাদিতে ভাল ফলাফল পাবেন। মে 2024 র পরে, আপনার জন্য আরও বেশি ভ্রমণ করার সম্ভাবনা রয়েছে তবে ভাল জিনিসটি হল আপনি এই ভ্রমণগুলিতে খুশি হবেন। এটি ছাড়াও, আপনি এই গোচরের পরে আরও প্রগতিশীল ফলাফল দেখতে পাবেন।

কন্যা বার্ষিক রাশিফল 2024

কুন্ডলীতে উপস্থিত রাজ যোগ সম্পর্কে সম্পূর্ণ তথ্য পান

তুলা রাশি

রাহু আপনার ষষ্ঠ ভাবে গোচর করছে। এই সময়ে আপনি আরও অর্থ উপার্জন করবেন এবং আপনি আপনার প্রচেষ্টায় সাফল্যও পাবেন। আপনার কর্মজীবনেও সুবিধা পাওয়ার সম্ভবনা রয়েছে। এর পাশাপাশি, আপনি আপনার কর্মজীবনে এমন কিছু সুযোগও পেতে পারেন যা থেকে আপনি খুব খুশি বোধ করবেন। এই গোচরের সময়, আপনি সমস্ত প্রতিবন্ধকতা এবং বাধা অতিক্রম করতে সফল হবেন।

মে 2024 র পরে, আপনার অষ্টম ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাহু গোচর 2024 র সময়, আপনি মে মাসের পরে মিশ্রিত পরিণাম পাবেন। স্বাস্থ্য নিয়ে কথা বললে, 2024 সালে এটি নিয়ে চিন্তা করার দরকার নেই। রাহু ষষ্ঠ ভাবে থাকার কারণে প্রয়োজনে বা কঠিন সময়ে ঋণ নিতে হতে পারে। ষষ্ঠ ভাবে রাহুর উপস্থিতি তুলা রাশির জাতক/জাতিকাদের সাহস ও শক্তি বৃদ্ধি করবে।

তুলা বার্ষিক রাশিফল 2024

বৃশ্চিক রাশি

রাহু গোচর 2024 বলছে যে রাহু চন্দ্র রাশি অনুসারে আপনার পঞ্চম ভাবে গোচর করবে। এই সময়ে আপনি শেয়ার বাজার থেকে মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন। এই গোচরের সময়, শেয়ারবাজারে আপনার আগ্রহ এবং আয়ের এমন উৎস বাড়তে পারে যাতে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা বেশি থাকে।

এই গোচর আপনাকে ভবিষ্যতে ঘটতে থাকা ভাল এবং খারাপ ঘটনাগুলি সম্পর্কে গাইড করবে। এই সময়ে, রাহু যখন পঞ্চম ভাবে, তখন আপনি আপনার সন্তানদের উন্নতির কথা ভাবতে পারেন। আপনি আপনার ভবিষ্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তিত হতে পারেন, যার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি আপনার সন্তানদের নিয়ে চিন্তিত হতে পারেন, যার কারণে আপনার মনে বিভ্রান্তি আরও বাড়বে। 2024 সালে রাহুর গোচরের সময় আপনাকে শান্ত থাকতে হবে। রাহু পঞ্চম ভাবে থাকলে আপনার বুদ্ধি প্রখর হবে।

বৃশ্চিক বার্ষিক রাশিফল 2024

বৃহৎ কুন্ডলী : জানুন আপনার জীবনে গ্রহের প্রভাব এবং প্রতিকার

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য, রাহু আপনার চতুর্থ ভাবে থাকবে, যা আপনার স্বাচ্ছন্দ্য হ্রাসের ইঙ্গিত দেয়। আপনি এই সময়ে পায়ে ব্যথা এবং উরুতে শক্ত হওয়ার মতো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার অভিযোগও করতে পারেন। এসব কারণে আপনি খুব চিন্তিত থাকতে পারেন। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া এবং কোনওভাবেই অসতর্ক না হওয়াই ভাল হবে।

রাহু গোচর 2024 বলছে যে কুন্ডলীর চতুর্থ ভাবটি মা এবং স্বাচ্ছন্দ্যের এবং এই ভাবে রাহুর উপস্থিতির কারণে আপনাকে এই ক্ষেত্রে সমস্যার সম্মুখীন করতে হতে পারে। কোন বাড়ি তৈরি বা সংস্কার করতে আপনাকে কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। এই গোচরের সময় অ্যালার্জির মতো কিছু স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। পারিবারিক জীবনের জন্যও এই সময়টা খুব একটা অনুকূল নয়। পরিবারে কিছু আইনি সমস্যা এবং সম্পত্তি সংক্রান্ত সমস্যা হতে পারে। এই গোচরের সময়, আপনার পারিবারিক সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে এবং আপনি এটি নিয়ে বেশ চিন্তিত থাকতে পারেন।

ধনু বার্ষিক রাশিফল 2024

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের জন্য, রাহু আপনার তৃতীয় ভাবে গোচর করবে যার কারণে আপনি পারিবারিক স্তরে এবং কর্মজীবনে উন্নতি করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই গোচরের সময়, আপনি আপনার ভাই এবং বোনদের সমর্থন পাবেন। কাজের কারণে, আপনাকে হঠাৎ বিদেশ ভ্রমণে যেতে হতে পারে এবং ভাল বিষয় হল এই ভ্রমণগুলি থেকে আপনি খুশি হবেন এবং আপনি এসব থেকে ভাল সুবিধাও পাবেন।

এই সময়ে আপনি আপনার সিদ্ধান্তে অটল থাকবেন এবং আপনার সাহসও বৃদ্ধি পাবে। যদি আপনাকে 2023 সালে হতাশার মুখোমুখি হতে হয় তবে আপনি এই সময়ে তা কাটিয়ে ওঠার সুযোগ পাবেন। রাহু গোচর 2024 বলে যে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকেও সম্পূর্ণ সমর্থন পাবেন। এই গোচরের সময়, আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সাহস পাবেন এবং আপনি দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠবেন।

মকর বার্ষিক রাশিফল 2024

কুম্ভ রাশি

রাহু আপনার দ্বিতীয় ভাবে থাকবে এবং এর কারণে আপনার পরিবারে বিভ্রান্তি দেখা দিতে পারে। আপনি আর্থিক স্তরেও সমস্যার সম্মুখীন হতে পারেন। এই গোচরের সময়, আপনার খরচ এতটাই বেড়ে যেতে পারে যে সেগুলি পরিচালনা করা আপনার পক্ষে কঠিন হবে। আপনার খরচ আপনার নিয়ন্ত্রণের বাইরে হতে পারে। এই সময়ে আপনার চোখ এবং দাঁতের ব্যথার মতো স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ভ্রমণের সময় অসাবধান হন, তাহলে আর্থিক ক্ষতির লক্ষণ রয়েছে এবং এর কারণে আপনি খুব বিচলিত থাকতে পারেন, তাই সতর্ক থাকুন।

এই গোচরের সময়কালে, আপনার পরিবারের সদস্যদের সাথে প্রচুর তর্ক হতে পারে যার কারণে আপনার পারিবারিক শান্তিও বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার জীবনসাথীর সাথে আপনার মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্কের তিক্ততার কারণে আপনার সমস্যা বাড়তে পারে এবং আপনি অসুখী হতে পারেন। ব্যয় বৃদ্ধির কারণে আপনাকে ঋণও নিতে হতে পারে। এতে আপনার কাঁধে খরচ ও দায়িত্বের বোঝা বাড়বে। এই সময়ে আপনার নিজের উপর আরও নিয়ন্ত্রণ থাকা দরকার। এ ছাড়া আপনি নিজের জন্য যে সিদ্ধান্ত নিন না কেন সে ব্যাপারে একটু সতর্ক থাকুন। এই গোচরের সময়, কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় সাবধানে চিন্তা করুন।

কুম্ভ বার্ষিক রাশিফল 2024

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের জন্য রাহু আপনার প্রথম ভাবে গোচর করবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের সামান্য অবনতির সম্ভাবনা রয়েছে এবং আপনি পেট সম্পর্কিত ব্যাধি এবং অ্যালার্জির সমস্যায় পড়তে পারেন। আপনাকে এই সময়ে মানসিক চাপ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার জীবনধারা এবং পরিবারে অনেক পরিবর্তন দেখা যাবে। আপনি চিন্তাভাবনা না করে এবং সত্য খুঁজে বের না করে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ফাঁদে পড়তে পারেন।

এই গোচরের সময়, আপনি আপনার বন্ধুদের সমর্থন পেতে সক্ষম হবেন না এবং তাদের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে কোনও আইনি বিষয়ে আপনার জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। গোচরের সময় সুখী এবং শান্ত থাকার জন্য আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন। মে 2024 র পরে, আপনি আর্থিক সুবিধা পাবেন তবে আপনার ব্যয়ও বাড়বে। রাহু গোচর 2024 সালে মে মাসের পরে, আপনাকে এত বেশি ভ্রমণ করতে হতে পারে যে আপনি বিশ্রামের সময়ও পাবেন না।

মীন বার্ষিক রাশিফল 2024

রত্ন, যন্ত্র সমেত সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ভিসিট করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer