সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 31 ডিসেম্বর 2023 থেকে 06 জানুয়ারী 2024

আপনার রুট নম্বর বা মূলাঙ্ক নম্বর কিভাবে জানবেন?

সংখ্যাতত্ত্বের সাপ্তাহিক রাশিফল ​​জানার জন্য নিউমেরোলজি মূলাঙ্কের অনেক গুরুত্ব রয়েছে। মূলাঙ্ক সংখ্যা ব্যক্তির জীবনে একটি গুরুত্বপূর্ণ সংখ্যা হিসাবে বিবেচিত হয়। আপনি যে মাসের যে তারিখে জন্মগ্রহণ করেন না কেন, এটিকে ইউনিট ডিজিটে/সংখ্যাতে রূপান্তর করার পরে প্রাপ্ত সংখ্যাটিকে আপনার মূলাঙ্ক বলা হয়। মূলাঙ্ক সংখ্যা 1 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনি যদি কোনো মাসের 11 তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা হবে 1+1 অর্থাৎ 2।

সংখ্যাতত্ব জ্যোতিষ সাপ্তাহিক রাশিফল 31 ডিসেম্বর 2023 থেকে 06 জানুয়ারী 2024

একইভাবে, যে কোনও মাসের 1 থেকে 31 তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য, 1 থেকে 9 পর্যন্ত মূলাঙ্ক সংখ্যা গণনা করা হয়। এইভাবে, সমস্ত মানুষ তাদের মূলাঙ্ক নম্বর জেনে তাদের সাপ্তাহিক রাশিফল ​​জানা যেতে পারে।

দুনিয়ার বিদ্যান সংখ্যাতত্ব জ্যোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত সমস্ত তথ্য

নিজের জন্মতিথি থেকে জানুন সাপ্তাহিক সংখ্যাতত্ব রাশিফল (31 ডিসেম্বর 2023 থেকে 06 জানুয়ারী, 2024)

সংখ্যাতত্ত্ব আমাদের জীবনে সরাসরি প্রভাব ফেলে কারণ সমস্ত সংখ্যা আমাদের জন্ম তারিখের সাথে সম্পর্কিত। নীচে প্রদত্ত নিবন্ধে, আমরা বলেছি যে প্রত্যেক ব্যক্তির জন্ম তারিখ অনুসারে একটি মূলাঙ্ক নম্বর নির্ধারিত থাকে এবং এই সমস্ত সংখ্যাগুলি বিভিন্ন গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়।

যেমন, মূলাঙ্ক 1 নম্বরটি সূর্য দেবের আধিপত্য। চন্দ্র হল মূলাঙ্ক 2 র অধিপতি। 3 মূলাঙ্কের মালিক দেব বৃহস্পতি, রাহু হল মূলাঙ্ক 4 র রাজা। সংখ্যা 5 বুধ গ্রহের অধীনে রয়েছে। মূলাঙ্ক 6 র শুক্র এবং মূলাঙ্ক 7 গ্রহ কেতুর রাজা। শনিদেবকে 8 মূলাঙ্কের অধিপতি মনে করা হয়। মূলাঙ্ক 9 হল মঙ্গল গ্রহের সংখ্যা এবং এই গ্রহগুলির পরিবর্তনের কারণে ব্যক্তির জীবনে অনেক পরিবর্তন ঘটে।

বৃহৎ কুন্ডলীতে লুকিয়ে আছে আপনার জীবনের পুরো রহস্য, জেনে নিন গ্রহের গতিবিধির সম্পূর্ণ হিসাব।

মূলাঙ্ক 1

(আপনি যদি কোনো মাসের 1, 10, 19 বা 28 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 1 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খুব পেশাদার এবং নিয়মতান্ত্রিকভাবে তাদের কাজ করে। এই লোকেরা নীতিগুলি অনুসরণ করতে পছন্দ করে এবং তাদের সমস্ত কাজ অত্যন্ত চটপটে করে। তাদের একটি নীতি হল তারা সময়কে অনেক মূল্য দেয়। তারা তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হতে পারে এবং তাদের জীবনের জন্য নিয়মতান্ত্রিক পরিকল্পনা করার চেষ্টা করবে। তারা সহজে অন্যের উপদেশ অনুসরণ করে না এবং তাদের কথায় অটল থাকে।

প্রেম জীবন: এই সপ্তাহে আপনার প্রেম সম্পর্কে অস্থিরতার লক্ষণ রয়েছে। আপনার জীবনে যা ঘটছে তা নিয়ে আপনি অনিরাপদ বোধ করতে পারেন। এই কারণে, আপনার সম্পর্কের শান্তি এবং সুখ বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জীবনসাথীর সাথে কথা বলার সময় আপনাকে খুব ধৈর্য ধরতে হবে অন্যথায় আপনাদের দুজনের মধ্যে তর্ক হতে পারে।

শিক্ষা: আপনি যা পড়েছেন তা মনে রাখতে আপনার অসুবিধা হতে পারে। পড়াশোনায় আপনার আগ্রহের অভাব এবং পড়াশোনার প্রতি আপনার উৎসাহ ও উত্তেজনা না দেখানোর কারণে এটি ঘটতে পারে। এই কারণে, এমন ইঙ্গিত রয়েছে যে আপনি পরীক্ষায় কম নম্বর পেতে পারেন এবং এর কারণে আপনি পরবর্তী পর্যায়ে যেতে ব্যর্থ হতে পারেন।

পেশাগত জীবন: চাকরিজীবীদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি যদি বিদেশে যান বা বিদেশে থাকেন তবে আপনি আপনার মনে কিছুটা শূন্যতা অনুভব করতে পারেন। এই সপ্তাহে আপনার জন্য অনুরূপ পরিস্থিতি অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের কাজে বেশি সাফল্য অর্জন বা মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে চাকরির জন্য বিদেশে যাওয়া আপনার জন্য ভাল প্রমাণিত হবে এবং আপনি আপনার কাজে সাফল্য পাবেন। এই সময়ে আপনার লাভ প্রত্যাশার চেয়ে কম হবে।

স্বাস্থ্য: দুর্বল অনাক্রম্যতার কারণে, আপনার হজমের সমস্যা হতে পারে এমন লক্ষণ রয়েছে। এতে আপনার স্বাস্থ্যের অবনতিও হতে পারে। নিজেকে সুস্থ রাখতে প্রচুর জল পান করার পরামর্শ দেওয়া হয়।

উপায় : প্রতহ্য প্রাচীন গ্রন্থ আদিত্য হৃদয়মের পাঠ করুন।

মূলাঙ্ক 2

(আপনি যদি যেকোনো মাসের 2, 11, 20 বা 29 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 2 হবে।)

এই মূলাঙ্কের মানুষরা খুব সংবেদনশীল এবং আবেগপ্রবণ স্বভাবের হয়। এই অভ্যাসের কারণে তারা মাঝে মাঝে ভুল সিদ্ধান্ত নেয় এবং সমস্যায় পড়ে। তাদের মনে অনেক বিভ্রান্তি রয়েছে, যার কারণে তারা প্রায়ই নিজের জন্য সমস্যা তৈরি করে। এছাড়াও মূলাঙ্ক 2 র জাতক/জাতিকারা ভ্রমণের আরও সুযোগ পাবেন এবং বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। এই মূলাঙ্কের লোকেরা ট্রেডিং ইত্যাদিতে বিশেষজ্ঞ হতে পারে এবং এই সপ্তাহে তারা এই ক্ষেত্রে লাভ করতে সক্ষম হবে। তাদের অভ্যন্তরীণ শক্তির বিকাশ ঘটবে এবং অতীন্দ্রিয় বিজ্ঞান অধ্যয়নের প্রতি তাদের আগ্রহ বাড়তে পারে।

প্রেম জীবন : আপনার মনে অনেক বিভ্রান্তি চলছে এবং এর কারণে আপনি আপনার মনের মধ্যে লুকিয়ে থাকা প্রেমময় অনুভূতিগুলি আপনার জীবনসাথীর কাছে প্রকাশ করতে পারবেন না। আপনার মনে অনেক সন্দেহ এবং আশংকা থাকতে পারে যার কারণে আপনাদের দুজনের মধ্যে বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হতে পারে। এই সপ্তাহে, আপনার সম্পর্কের সুখ নিশ্চিত করতে এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত রাখতে আপনার সঙ্গীর সাথে পারস্পরিক সমন্বয় গড়ে তোলার চেষ্টা করা উচিত। আপনার সম্পর্কের মধ্যে শান্তি আনার চেষ্টা করা উচিত যাতে আপনাদের উভয়ের মধ্যে সুখ থাকে। এরফলে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসাও বাড়বে। এই সময়ে আপনার সঙ্গীকে সন্দেহ করা এড়িয়ে চলা উচিত। এটি করার মাধ্যমে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক মধুর রাখতে সফল হবেন।

শিক্ষা: এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে, তাই তাদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে এবং আরও প্রচেষ্টা করতে হবে। এই সপ্তাহে আপনি গবেষণা এবং উন্নত পেশাগত অধ্যয়ন অধ্যয়ন করতে পারেন তবে আপনাকে এতে খুব কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনি ভুল করতে পারেন। শিক্ষা সংক্রান্ত কোনো বড় সিদ্ধান্ত নিতে গেলে আপাতত স্থগিত রাখাই ভালো।

পেশাগত জীবন: চকারিগত ব্যক্তিদের তাদের কাজের প্রতি নিবেদিত হতে হবে এবং উচ্চতর সাফল্য অর্জনের জন্য আরও প্রচেষ্টা করতে হবে। এই সপ্তাহে, আপনার চাকরিতে আপনি যে চাপ এবং চ্যালেঞ্জের মুখোমুখি হন তার কারণে আপনি হতাশার অনুভূতি দ্বারা ঘিরে থাকতে পারেন। চ্যালেঞ্জিং পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করা উচিত। এমন সম্ভবনা রয়েছে যে এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্রে লোকেরা আপনার কঠোর পরিশ্রম দেখতে পাবে না এবং এর কারণে আপনি আপনার বর্তমান চাকরিতে কিছুটা অসন্তুষ্ট হতে পারেন। এছাড়াও, আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি এবং উচ্চতর সাফল্য অর্জনের জন্য চাকরি পরিবর্তন করার কথাও ভাবতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসা করার ক্ষমতা এই সময়ে ভাল দেখা যাচ্ছে না এবং এই সপ্তাহে আপনার গড় মুনাফা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রতিদ্বন্দ্বীদের কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন এবং কখনও কখনও তাদের কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্য: এই সপ্তাহে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে ঠান্ডাজনিত সমস্যার আশঙ্কা রয়েছে। সমস্যা না বাড়াতে ঠান্ডা জিনিস থেকে দূরে থাকুন। ঠান্ডাজনিত সমস্যার কারণে আপনার ত্বকের সমস্যা হতে পারে এমন লক্ষণও রয়েছে।

উপায় : আপনি প্রতহ্য 21 বার “ওং চন্দ্রায় নমঃ” র জপ করুন।

ক্যারিয়ার নিয়ে চিন্তায় রয়েছেন ! কগ্নিএস্ট্র রিপোর্ট এক্ষনি অর্ডার করুন

মূলাঙ্ক 3

(আপনি যদি কোনো মাসের 3, 12, 21 বা 30 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 3 হবে।)

মূলাঙ্ক 3 র জাতক/জাতিকারা নীতিতে কাজ করতে পছন্দ করে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং এই সময়ে আপনি আধ্যাত্মিক কার্যকলাপে নিমগ্ন থাকবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি অনেক ভাষা শেখার দিকে আগ্রহী হয়ে পড়বেন এবং আপনি একটি নতুন ভাষা শেখাও শুরু করতে পারেন। আপনি আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক মেরামত করার দিকে মনোনিবেশ করবেন তবে আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে একই ভালবাসা এবং স্নেহ নাও পেতে পারেন যা আপনি আশা করছেন। এই জিনিসটি আপনাকে বিরক্ত করতে পারে।

প্রেম জীবন: আপনার প্রেম জীবনে মাধুর্য থাকবে এবং আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে কথা বলেন তবে আপনার সম্পর্কের সবকিছুই ভালো হতে পারে। এতে আপনাদের দুজনের মধ্যে ভালোবাসা বজায় থাকবে। আপনি আপনার জীবনসাথীর সাথে একটি সফল প্রেমের গল্পের উদাহরণ স্থাপন করবেন।

শিক্ষা: আপনার মনোযোগ এবং একাগ্রতা এই সপ্তাহে ভাল হতে চলেছে যাতে আপনি ভালভাবে পড়াশোনা করতে সক্ষম হবেন। এই সময়ে, শিক্ষার্থীরা ভাল পারফর্ম করবে এবং ভাল নম্বর স্কোর করতেও সফল হবে। আপনার চমৎকার প্রদর্শন দেখে আপনার সহকর্মী শিক্ষার্থীরা আপনার প্রতি বিরক্ত হতে পারে। ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং, ব্যবসায় প্রশাসনের মতো ক্ষেত্রগুলি আপনাকে গাইড করবে।

পেশাগত জীবন: এই সপ্তাহে, চাকরিজীবীদের সুনাম বৃদ্ধি পাবে এবং তাদের জনপ্রিয়তাও বৃদ্ধি পাবে। আপনার উচ্চ পদে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার কাজের স্বীকৃতিও পাওয়া যাবে। আপনি আপনার পেশার কারণে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন, যা আপনাকে উত্তেজিত করে তুলবে। এই সময়ে, ব্যবসায়ীরা উচ্চ পর্যায়ের উদ্যোক্তা হওয়ার জন্য অগ্রাধিকার দেবেন এবং আপনি আপনার ব্যবসায় উচ্চ মান স্থাপন করতে সক্ষম হবেন।

স্বাস্থ্য: অতিরিক্ত তৈলাক্ত এবং চর্বিযুক্ত খাবার খাওয়ার কারণে এই সপ্তাহে আপনার মোটা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করুন এবং নিশ্চিত করুন যে সবকিছু ঠিক আছে। এইভাবে আপনি আপনার স্বাস্থ্য ভাল এবং সুস্থ রাখতে সক্ষম হবেন। আপনি কখনও কখনও মানসিক চাপ অনুভব করতে পারেন, তাই ধ্যান এবং যোগ,ব্যায়াম করুন। এতে আপনি অনেক উপকৃত হবেন।

উপায় : প্রতহ্য 21 বার “ওং বৃহস্পতেই নমঃ” র জপ করুন।

মূলাঙ্ক 4

(আপনি যদি কোনো মাসের 4, 13, 22 বা 31 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 4 হবে।)

এই মূলাঙ্কের জাতক/জাতিকারা খুব সাহসী এবং আবেগে পরিপূর্ণ হয়। তারা খুব বুদ্ধিমান এবং তাদের এমন কিছু গুণ বা দক্ষতা রয়েছে যা লোকেরা সহজেই চিনতে পারে না এবং তাদের গুণাবলী অন্যদের থেকে লুকিয়ে থাকে। মূলাঙ্ক 4 র জাতক/জাতিকাদের বিচার করা কখনও কখনও কঠিন হয়ে পড়ে এবং তাদের আচরণ অদ্ভুত বলে মনে হতে পারে। এই লোকেরা ভ্রমণ উপভোগ করে।

প্রেম জীবন: আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে প্রচুর ভালবাসা থাকবে এবং আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক তালমিল থাকবে। আপনি আপনার সঙ্গীর সাথে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন করবেন এবং আপনার ভালবাসা বৃদ্ধি পাবে। আপনাদের দুজনেই আপনাদের সম্পর্ককে এমনভাবে এগিয়ে নিয়ে যাবেন যে আপনারা দুজনেই একে অপরের জন্য তৈরি হয়ে গেছেন।

শিক্ষা: এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল যাচ্ছে এবং তারা তাদের ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ে, আমরা উচ্চ মূল্যবোধ স্থাপন এবং শিক্ষা ক্ষেত্রে সাফল্য অর্জনের দিকে মনোনিবেশ করব। এই সপ্তাহে আপনি শিক্ষাক্ষেত্রে আপনার নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হবেন। এ ছাড়া বিদেশে পড়াশোনার নতুন সুযোগও পাবেন।

পেশাগত জীবন: কর্মজীবী ​​পেশার লোকেরা এই সপ্তাহে নতুন কাজের সুযোগ পেতে চলেছে এবং এই সুযোগগুলি পাওয়ার পরে আপনি খুব খুশি এবং সন্তুষ্ট বোধ করবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্য এবং প্রতিপত্তি অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। একই সময়ে, ব্যবসায়ীদের সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং তারা ভাল মুনাফা অর্জনের সুযোগও পাবেন। আপনার ব্যবসায় ভাল লাভ দেখে আপনি অবাক হবেন।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো যাচ্ছে। উদ্যম বৃদ্ধির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। এই পরিস্থিতিতে আপনি আরও ভাল স্বাস্থ্যের দিকে এগিয়ে যাবেন এবং এটি আপনাকে সাফল্য অর্জনে গাইড করতে পারে।

উপায় : প্রতহ্য 22 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

এবার ঘরে বসে একজন বিশেষজ্ঞ পুরোহিতের কাছ থেকে আপনার ইচ্ছা অনুযায়ী অনলাইনে পূজা করিয়ে নিন এবং সেরা ফলাফল পান!

মূলাঙ্ক 5

(আপনি যদি কোনো মাসের 5, 14 বা 23 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 5 হবে।)

মূলাঙ্ক 5 র জাতক/জাতিকারা তাদের সবকিছুতে যুক্তি খুঁজে বের করার চেষ্টা করবে। এ সময় তাদের মনোযোগ থাকবে নতুন নতুন জিনিস শেখার এবং নতুন বইয়ের মাধ্যমে তাদের জ্ঞান ও বুদ্ধিমত্তা বৃদ্ধির দিকে। এই সপ্তাহে তারা যে কাজই করুক না কেন, এতে তারা নিজেদেরকে চমৎকার প্রমাণ করবে।

প্রেম জীবন: এই সময়ে, আপনি আপনার জীবনসাথীর সামনে আপনার রসবোধ প্রদর্শন করতে পারেন এবং এছাড়াও, আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ভাল হতে চলেছে। আপনি পরিপক্কতার সাথে আপনার সমস্ত কাজ করবেন এবং আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রেও আপনার সঙ্গীর কাছে এই পরিপক্কতা দেখাতে পারেন।

শিক্ষা: এই সপ্তাহে, পড়াশোনায় ফোকাস করা আপনার প্রথম অগ্রাধিকার হবে এবং আপনি আগের চেয়ে আরও বেশি পেশাগতভাবে পড়াশোনা করবেন। পরীক্ষায় ভালো নম্বর পেয়ে আপনি সফল হবেন। এছাড়াও, আপনি এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষায় প্রচুর সাফল্য পেতে পারেন। এমনকি আপনি পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং এই সুযোগগুলি আপনার স্বপ্ন পূরণে সহায়তা করবে।

পেশাগত জীবন : আপনি আপনার কাজে উৎকর্ষ সাধন করতে সক্ষম হবেন এবং দারুনভাবে প্রদর্শন করতে পারবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য বেতন বৃদ্ধিও পেতে পারেন। আপনার কাজের প্রতি আপনি যে নিষ্ঠা এবং উত্সাহ দেখিয়েছেন তার কারণে এটি ঘটতে পারে। ব্যবসায়ীরা তাদের বুদ্ধিমত্তা ব্যবহার করে তাদের প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন এবং আশাবাদী থাকবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি উৎসাহ এবং মানসিক শক্তিতে পূর্ণ বোধের সাথে সুস্বাস্থ্য উপভোগ করতে সক্ষম হবেন। আপনি আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেবেন এবং সুস্বাস্থ্য পেতে এটিতে কাজ করতে পারেন। এই সময়ে আপনি ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে পারেন কিন্তু কোনো গুরুতর স্বাস্থ্য সমস্যার কোনো লক্ষণ নেই।

উপায় : আপনি প্রতহ্য 41 বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

আপনার কুন্ডলীতেও কি রাজযোগ আছে? আপনার রাজযোগ রিপোর্ট জানুন

মূলাঙ্ক 6

(আপনি যদি কোনো মাসের 6, 15 বা 24 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক সংখ্যা 6 হবে।)

মূলাঙ্ক 6 র লোকেরা সৃজনশীল এবং শৈল্পিক গুণাবলীতে সমৃদ্ধ এবং এই গুণগুলির কারণে তারা শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়। তাদের দৃষ্টিভঙ্গি এবং জীবনধারা অন্যদের থেকে আলাদা। ভাগ্য তাদের কাজে সাহায্য করে এবং তারা এটিকে আরও ইতিবাচক উপায়ে অনুসরণ করে। তা ছাড়া এই লোকেরা সিদ্ধান্ত নিতে খুব বেশি সময় নেয় না এবং অবিলম্বে সিদ্ধান্ত নেয়।

প্রেম জীবন : আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে গুরুতর হবেন এবং এর সাথে আপনি আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আরও পরিপক্কতা বিকাশ করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও বাইরে যাওয়ার সুযোগও পেতে পারেন এবং এটি আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক তালমিলকেও বাড়িয়ে তুলবে।

শিক্ষা: এই সপ্তাহে আপনি শিক্ষার বিষয়ে আপনার সৃজনশীলতা প্রমাণ করতে সক্ষম হবেন। ভিজ্যুয়াল কমিউনিকেশন, লেদার টেকনোলজি ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো নম্বর পেতে সফল হবে। আপনি শিল্পকলার চেয়ে পেশাদার পড়াশোনায় ভাল নম্বর পাবেন।

পেশাগত জীবন : চাকরিজীবী ব্যক্তিরা তাদের দুর্দান্ত প্রদর্শন দিয়ে তাদের সহকর্মীদের পিছনে ফেলে যেতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের নতুন অর্ডার পাওয়ার লক্ষণ রয়েছে এবং এটি আপনার মধ্যে কাজ করার আগ্রহ তৈরি করবে এবং আপনি আপনার প্রতিযোগীদের পিছনে ফেলে দিতে সক্ষম হবেন।

স্বাস্থ্য : এই সপ্তাহে আপনি সর্দি এবং কাশির মতো ছোটখাটো স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। যদিও, এই জিনিসগুলি আপনাকে খুব একটা বিরক্ত করবে না। আপনি আপনার ভিতরে ইতিবাচক শক্তি অনুভব করবেন যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে।

উপায় : প্রতহ্য 24 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কেমন থাকবে আপনার স্বাস্থ্য? স্বাস্থ্য রাশিফল 2024 থেকে জানুন জবাব

মূলাঙ্ক 7

(আপনি যদি কোনো মাসের 7, 16 বা 25 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 7 হবে।)

এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র ব্যক্তিরা প্রার্থনায় মগ্ন থাকবেন। দর্শন ও ধর্মের প্রতি তাদের আগ্রহ বাড়তে পারে। এ সময় তারা পবিত্র উদ্দেশ্যে ভ্রমণে ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে, মূলাঙ্ক 7 র লোকেরা নিজেদেরকে ভালভাবে প্রমাণ করবে এবং তাদের দক্ষতা বাড়াবে। এই লোকেরা তাদের জীবনে সোজা পথে নীতি অনুসরণ করতে পছন্দ করে।

প্রেম জীবন : আপনি আপনার জীবনসাথীর প্রতি খুব বেশি স্নেহ দেখাতে পারবেন না এবং আপনি তার প্রতি খুব বেশি সৎ হতে পারবেন না। এই সপ্তাহে আপনার সঙ্গীকে খুশি করা আপনার পক্ষে সহজ হবে না। আপনার জীবনসাথীর সাথে আপনার স্নেহপূর্ণ সম্পর্ক থাকার সম্ভাবনা কম। আপনার সম্পর্কের সুখ এবং মাধুর্য বজায় রাখার জন্য আপনাকে আপনার জীবনসাথীর সাথে ভাল তালমিল বজায় রাখতে হবে।

শিক্ষা : এই সপ্তাহে, অধ্যয়নের ক্ষেত্রে আপনার অক্লান্ত পরিশ্রম নিরর্থক প্রমাণিত হতে পারে এবং সাফল্য অর্জনে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রফেশনাল অধ্যয়নরত শিক্ষার্থীদের খুব সতর্ক থাকতে হবে কারণ তাদের পরীক্ষায় কম নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ভাল সুযোগগুলিও মিস করতে পারেন যা আপনাকে পড়াশোনায় উচ্চ নম্বর পেতে সাহায্য করতে পারে।

পেশাগত জীবন : এই সপ্তাহে একাগ্রতার অভাবের কারণে চাকরিজীবীরা কাজে কিছু ভুল করতে পারেন। এই বিষয়টিতে আপনার মনোযোগ দেওয়া দরকার। একাগ্রতার অভাবের কারণে, আপনি সম্পূর্ণ নিষ্ঠা এবং পেশাদার পদ্ধতিতে আপনার কাজ শেষ করতে এবং সাফল্য অর্জন করতে পারবেন না। এই সব আপনার জন্য সহজ হবে না. ব্যবসায়ীরাও সহজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন না এবং ভাল মুনাফা অর্জনেও অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার বেশি মুনাফা অর্জন করা কঠিন হতে পারে।

স্বাস্থ্য : দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে, এই সপ্তাহে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। যেকোনো অ্যালার্জির কারণে আপনার ত্বক সংক্রান্ত সমস্যাও হতে পারে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে এবং আপনি খাওয়ার সময় স্বাস্থ্যের মান অনুসরণ করে এটি করতে পারেন।

উপায় : প্রতহ্য 41 বার “ওং গণেশায় নমঃ” র জপ করুন।

বর্ষ 2024 এ কী প্রেম আপনার জীবনে প্রবেশ করবে? প্রেম রাশিফল 2024 দিবে জবাব

মূলাঙ্ক 8

(আপনি যদি কোন মাসের 8, 17 বা 26 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 8 হবে।)

এই মূলাঙ্কের লোকদের তাদের আচরণে ধৈর্য অবলম্বন করতে হবে। প্রতিদিনের কাজ হোক বা সম্পর্কিত যেকোন কাজই হোক, এই সময়ে সবকিছুতেই আপনার ধৈর্যের প্রয়োজন হবে। আপনার আত্মবিশ্বাস এই সপ্তাহে কিছুটা নড়বড়ে হতে পারে এবং এর কারণে আপনি ভাল মূল্যবোধ এবং নৈতিকতা বজায় রাখতে ব্যর্থ হতে পারেন। খোলা মনের পরিবর্তে সংকীর্ণ মানসিকতার কারণে, আপনাকে অনেক সমন্বয় করতে হবে।

প্রেম জীবন : আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক এই সময়ে খুব একটা ভালো যাচ্ছে না। আপনার সঙ্গীর সাথে আপনার অপ্রয়োজনীয় তর্ক হতে পারে এবং এর কারণে আপনার সম্পর্কের আকর্ষণ এবং শান্তি বিঘ্নিত হওয়ার লক্ষণ রয়েছে। আপনি যদি আপনার সম্পর্কের উন্নতির জন্য কাজ করেন তবে ভাল হবে।

শিক্ষা : এই সপ্তাহে, শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে অস্থিরতা দেখতে পারে যার কারণে আপনি পড়াশোনায় ভাল করতে ব্যর্থ হবেন। আপনি আপনার সহপাঠী শিক্ষার্থীদের ছাড়িয়ে যেতে এবং তাদের একটি কঠিন প্রতিযোগিতা দিতে অক্ষম হতে পারেন। এই সমস্ত কারণে, আপনি পড়াশোনায় আপনার প্রদর্শন নিয়ে চিন্তিত হতে পারেন এবং ভাল নম্বর পেতেও অসুবিধার সম্মুখীন হতে পারেন।

পেশাগত জীবন : এই সপ্তাহে, আপনার কাজের চাপ বাড়তে পারে এবং মানসিক চাপের কারণে আপনার কাজে ভুল হওয়ার সম্ভাবনাও রয়েছে। যেহেতু প্রচুর কাজ আছে, আপনাকে আপনার কাজের পরিকল্পনা করতে হবে, তবেই আপনি সফল হবেন। বর্তমানে ব্যবসায়ীদের অবস্থা এমন যে, তারা লাভ-লোকসান দেখবে না।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি পা এবং পিঠে ব্যথার অভিযোগ করতে পারেন। আপনি মানসিক চাপ এবং ক্লান্তি দ্বারা বেষ্টিত হতে পারে। সঠিক চিকিৎসার মাধ্যমে আপনি সুস্থ থাকতে পারবেন। এছাড়াও, ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্যে আপনি সুস্বাস্থ্য অর্জনেও সফল হবেন।

উপায় : প্রতহ্য 44 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

মূলাঙ্ক 9

(আপনি যদি কোনো মাসের 9, 18 বা 27 তারিখে জন্মগ্রহণ করেন তাহলে আপনার মূলাঙ্ক 9 হবে।)

এই মূলাঙ্কের লোকেরা খোলা মনের এবং স্পষ্টভাষী, যার কারণে তারা এই সপ্তাহে তাদের স্বার্থ প্রচার করে এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবে। এই সময়ে, তারা সাহসী কাজ করবে এবং তাদের জীবনে দ্রুত পরিবর্তন দেখা যাবে।

প্রেম জীবন: আপনার সঙ্গীর প্রতি আরও প্রতিশ্রুতি দেখানোর জন্য আপনার জোর দেওয়া উচিত। আপনি যদি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে সুখ পেতে চান তবে এই সময়ে এটি করা আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ।

শিক্ষা: আপনি যদি প্রকৌশলের মতো পেশাগত অধ্যয়ন করেন তবে এই সপ্তাহে আপনার দক্ষতা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ভাল নম্বর পেতে চান এবং শিক্ষাক্ষেত্রে শীর্ষে পৌঁছাতে চান তবে আপনার মনকে ঠিক করুন। আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে অনেক পরিকল্পনা করতে হবে।

পেশাগত জীবন : নিযুক্ত ব্যক্তিরা ভাল প্রদর্শন করার জন্য খুব কম সময় পেতে পারেন এবং তাদের কাজের উপর ভাল দখল পেতে পারেন। আপনার কাজ স্বীকৃত হচ্ছে না এবং এর কারণে আপনার উর্ধ্বতনদের সাথে তর্ক হতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরাও অধিক মুনাফা অর্জন এবং ব্যবসায় তাদের বিশ্বাসযোগ্যতা দেখানোর পর্যাপ্ত সুযোগ পাবেন না।

স্বাস্থ্য: এই সপ্তাহে আপনি দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে দুর্বল বোধ করতে পারেন। আপনিও স্থূলতার শিকার হতে পারেন, তাই আপনার খাদ্যতালিকায় চর্বিযুক্ত খাবারের পরিমাণ কমাতে হবে। আপনার স্বাস্থ্য বজায় রাখার জন্য আপনাকে পুষ্টিকর এবং স্বাস্থ্যকর খাবার গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায় : প্রতহ্য 27 বার “ওং মঙ্গলায় নমঃ” র জপ করুন।

সমস্ত জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে, আপনার এই নিবন্ধটি ভালো লেগেছে, এস্ট্রসেজের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ জানাই

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer