বকরি মঙ্গলের মীন রাশিতে গোচর 04 অক্টোবর 2020

মঙ্গল গ্রহ 4 অক্টোবর 2020 তে সকাল 10:06 এ বকরি স্বরাশি মেষ থেকে মীন রাশিতে প্রবেশ করে ফেলবে আর তারপরে 14 নভেম্বর সকালে 6:06 মিনিটে একবার আবার মার্গী হয়ে যাবে। এরপরে 24 ডিসেম্বর 2020 তে মঙ্গল একবার আবার স্বরাশি মেষে চলে যাবে মানে এই হিসাবে থেকে মঙ্গল পুরো 81 দিন পর্যন্ত এই রাশিতে সংক্রমণ করবে যার প্রভাব সোজা সব 12 রাশির উপর পড়বে। আসুন জানা যাক মঙ্গলের বকরি হওয়ার সব 12 রাশির উপর কি প্রভাব পড়বে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

মেষ রাশি

আপনার প্রত্যাবর্তনের অবস্থানে মঙ্গল গ্রহ মেষ রাশির জাতক অর্থাৎ আপনার ভাব থেকে, আপনার দ্বৈশাভাতে, যাকে বিদেশ ভ্রমণ এবং ক্ষয় বলে ডাকা হবে। মেষ মঙ্গলের লক্ষণ এবং এই অবস্থানে মঙ্গল ছিল একটি শক্তিশালী অবস্থায়।

এই গোচরের প্রভাবের কারণে মেষ মানুষদের কিছু স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারে। যদি স্বাস্থ্য সমস্যার সঠিকভাবে যত্ন না নেওয়া হয় তবে এটি আপনার আর্থিক ব্যয় বাড়িয়ে তুলতে পারে। যা আপনার স্ট্রেস এবং আপনার মানসিক স্বাস্থ্যের উপর দুর্দান্ত প্রভাব ফেলবে।

মঙ্গল আপনার তৃতীয় ভাবের দিকে তাকিয়ে আছে যেখানে এটি বসেছে এবং তৃতীয় বাড়িটি ভাই-বোনের। মঙ্গলের দর্শনও সপ্তম ঘরে রয়েছে যা সম্পর্কের এবং জীবন সঙ্গীর অনুভূতি। এটি ইঙ্গিত করে যে কিছু সমস্যা যা আপনি এই সময়ের মধ্যে লক্ষ্য নাও করতে পারেন, তবে এই গোচর চলাকালীন, সেই সমস্যাগুলি বিবেচনায় আনার এবং আপনার সম্পর্কের ক্ষেত্রে যথাযথ পরিবর্তন করার জন্য এটি ভাল সময়।

পেশাগতভাবে, আপনি আপনার কিছু পরিকল্পনা এবং নীতি সঠিকভাবে প্রয়োগ করতে পারবেন না, যার কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন।

যার কারণে আপনি নিজের ক্ষমতাকে সন্দেহ করতে পারেন এবং নেতিবাচক হতে পারেন। এটি আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে।

এখানে আপনার বুঝতে হবে যে এই গোচর সময় আপনাকে আরও ধৈর্যশীল ও মনোযোগী হতে সহায়তা করবে। আপনি আপনার ভুলগুলি থেকে শিখতে এবং সেই অনুযায়ী পরিকল্পনা করার সুযোগ পাবেন যাতে এই গোচরটি আপনার পক্ষে অনুকূল হতে পারে।

উপায়: হনুমান চালিশার জপ করুন এটি আপনার জন্য শুভ ফল দায়ী হবে।

বৃষভ রাশি

মঙ্গল গ্রহের এই গোচরটি আপনার একাদশ ভাবে ঘটতে চলেছে। এই অবস্থানটি আপনার জন্য সাফল্য এবং লাভ পেতে ভাল ফলাফল আনবে। এই সময়ে আপনার ব্যয়গুলি ধীরে ধীরে মুনাফায় পরিণত হবে। সম্পর্কের ক্ষেত্রে নতুন শক্তি বৃদ্ধি পাবে এবং ধীরে ধীরে আপনার জীবন শান্তির দিকে এগিয়ে যাবে। পরিবর্তনের এই সময়টি আপনার পেশাদার কাজ এবং প্রচেষ্টায় একটি ধারাবাহিকতা আনবে। আপনার সময়কালে করা প্রচেষ্টাগুলি যথাযথ প্রশংসাও পাবে।

যাইহোক, এই সময়ের মধ্যে আপনি কখনও কখনও খুব উত্সাহী বোধ করতে পারেন যার ফলস্বরূপ আপনি নিজের চেয়ে বেশি কাজ করার চেষ্টা করবেন। যার কারণে আপনাকে মানসিক চাপের পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে। এখানে আপনার বুঝতে হবে যে এই গোচরটি আপনার জীবনের মূল পরিকল্পনাটি আরও এগিয়ে নিতে সহায়তা করতে পারে, তাই একসাথে যতটা সম্ভব সময় নিন এবং সম্পূর্ণ নিষ্ঠার সাথে এটি সম্পন্ন করার চেষ্টা করুন।

এই রূপান্তরকালে আপনি কিছুটা অনড়ও হতে পারেন এবং আপনার ব্যর্থতা দিয়ে আপনার বন্ধু এবং সহপাঠীর মাথা ঠিক করার চেষ্টা করতে পারেন। তবে এখানে আপনার বুঝতে হবে যে কোনও কাজ কেবলমাত্র আপনার দলের সাথেই শেষ করা যায়, তাই আপনার দলকে আপনার সাথে রাখার মাধ্যমে আপনি দুর্দান্ত দক্ষতা অর্জনের পাশাপাশি আপনার কাজে সাফল্য অর্জন করতে পারেন।

উপায়: মঙ্গলবার দিন ভগবান কার্তিকের পুজো করুন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

মিথুন রাশি

মঙ্গলগ্রহের এই গোচরটি আপনার দশম ভাবে হতে চলেছে এবং দশম ভাবটি ক্যারিয়ার এবং চাকরির বোধ হিসাবে বিবেচিত হবে।

এই গোচর চলাকালীন, অর্থনৈতিক দিকটি স্থিতিশীল থাকবে কারণ এই মুহুর্তে আপনার প্রধান ফোকাসটি আপনার ইচ্ছা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি অর্জনের চেয়ে আরও কার্যকর পদ্ধতিতে কাজ করা।

আপনি এই সময়ে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন কারণ আপনার শত্রুরা আপনাকে এই সময়ে নামিয়ে আনতে কোনও প্রস্তুতি ছাড়বে না। যা আপনার নিরাপত্তাহীনতা এবং হারাতে যাওয়ার ভয়কে বাড়িয়ে তুলতে পারে।

যার কারণে আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে আগ্রাসী মনোভাব গ্রহণ করতে পারেন। তবে এটি করা ভুল হবে কারণ এটি আপনার ব্যক্তিগত এবং পেশাদার উভয় জীবনেই নেতিবাচক ফলাফল প্রচার করে। এই সময়ে কোনও সংঘাত বা লড়াইয়ে জড়ানোর চেষ্টা করবেন না। পরিবর্তে আপনি আপনার উত্পাদনশীলতা বাড়াতে আপনার শক্তি ব্যবহার করেন। এই গোচর এমন এক সময় হিসাবে প্রমাণিত হতে পারে যেখানে আপনি বুঝতে পারবেন যে নীচে পড়তে কোনও ভুল নেই। এছাড়াও, এই সময়টি আপনাকে প্রমাণ করবে যে আপনি কখনই জীবনে উঠে পড়ার পরে আবার চেষ্টা করতে সক্ষম হন।

এই সময়ে আপনার মূল ফোকাসটি আপনার ক্যারিয়ারের দিকে থাকবে, যার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে কিছুটা উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। সম্পর্কের উন্নতির জন্য আপনার অংশীদারের সমস্ত দায় চাপানোর পরিবর্তে, আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে যে উত্থান-পতন ঘটায় সে সম্পর্কে আপনার জীবন সঙ্গীর সাথে স্পষ্ট কথা বলতে পারেন। এটি আপনাকে কোনও ধরণের ভুল বোঝাবুঝি এড়াতে সহায়তা করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীরা এই সময়ে ভাল ফলাফল পাবেন।

স্বাস্থ্যের বিষয়ে কথা বলছি, আপনি যদি কোনও ধরণের শারীরিক ক্রিয়ায় লিপ্ত হন তবে আপনার শক্তি ইতিবাচক দিকনির্দেশ পাবে যা আপনার শারীরিক এবং মানসিক চাপ কমাতে সহায়তা করবে।

উপায়: মঙ্গলবারের দিন ব্রত রাখার ফলে ভালো করি না আসার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি

মঙ্গল আপনার নবম ঘরে ফিরে যাবে এমন অবস্থান যা উচ্চ শিক্ষা এবং গন্তব্যকে উপস্থাপন করে। এটি সূচিত করে যে আপনি পুনরায় মূল্যায়ন বা সংশোধন করেও এই সময়ে পরিকল্পনাগুলি কার্যকর করা কিছুটা কঠিন হবে। অতএব, ধৈর্য ধরুন এবং জিনিসের উপর অতিরিক্ত চাপ দেওয়ার পরিবর্তে আপনি তাদের নিজের গতিতে কাজ করতে দিলে ভাল হবে আপনার দক্ষতা বাড়ানোর জন্য এই সময়টি আপনার পক্ষে ভাল হতে পারে। এগুলি ছাড়াও, এই সময়টি আপনাকে আপনার ভবিষ্যতের সঠিক ভিত্তি তৈরি করতে অনেক সহায়তা করবে।

সিনিয়র এক্সিকিউটিভদের কাছ থেকে পরামর্শ নেওয়া বা আপনার উচ্চতর পরিচালন এই সময়ের মধ্যে বেশ সহায়ক হতে পারে। তবে কর্কট রাশির জাতক হওয়ার কারণে, নিজের প্রতি আপনার গর্বের অনুভূতি আপনাকে আধিপত্য করতে পারে এবং আপনাকে তা করতে বাধা দিতে পারে। তবে এখানে আপনার বুঝতে হবে যে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে নিজের অহং ত্যাগ করতে হবে এবং আপনার ভবিষ্যতের জন্য কারও কাছে সহায়তা চাইতে কোনও ভুল নেই।

এই সময়ে কোনও ধরণের ভ্রমণ করা এড়িয়ে চলুন কারণ এটি কেবল আপনার ব্যয় বাড়িয়ে তুলবে। যা আপনার ক্ষতি করতে পারে। এরই মধ্যে, সরকারকে লঙ্ঘন করতে পারে এমন কোনও কাজ করতে কেউই বাকি নেই। বিশেষ করে আপনার করকে সততার সাথে পূরণ করুন। অন্যথায় আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন।

পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার সঙ্গীর কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে ব্যর্থ হবেন। এমন পরিস্থিতিতে আপনার অংশীদারকেও মনে হতে পারে যে আপনি তাদের আপনার জীবনে আসতে দিচ্ছেন না, তাই তাদের সাথে মানসম্পন্ন সময় কাটাতে চেষ্টা করুন। এটি আপনার সম্পর্ককে মধুর করে তুলবে এবং এগুলিকে পছন্দসই দিকে নিয়ে যেতে সহায়তা করবে।

উচ্চশিক্ষা অর্জনকারী শিক্ষার্থীদের এই সময়ে আরও কিছুটা কাজ করতে হতে পারে, তবেই তারা ভাল ফলাফল পাবে। স্বাস্থ্য প্রসঙ্গে কোনও বড় উদ্বেগের চিহ্ন নেই। হ্যাঁ তবে আপনি যদি বিপি বা রক্ত ​​সম্পর্কিত কোনও সমস্যায় আক্রান্ত হন তবে আপনাকে এই সময়টিতে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: মঙ্গলবার দিন নিজের ডান হাতের অনামিকা আঙ্গুল এ সোনার মধ্যে লাল রঙের মুঙ্গা ধারণ করুন।

সিংহ রাশি

সিংহ রাশিদের জন্য, মঙ্গল পরিবর্তন এবং অনিশ্চয়তার ভাবে প্রবেশ করে ভাগ্য এবং ভাগ্যের ভাবে প্রবেশ করছে।

বাণিজ্যিকভাবে আপনার প্রচেষ্টা এই সময়ে কোনও উল্লেখযোগ্য ফলাফল প্রদর্শন করবে না। যা আপনার আত্মবিশ্বাসকে কিছুটা অচল করে তুলতে পারে। যাইহোক, এই গোচরটি আপনাকে ব্যাখ্যা করবে যে জীবনে কখনও কখনও থামানো এবং আপনি যাত্রাটি কোথায় শুরু করেছিলেন এবং এখন আপনি কোথায় ছিলেন তা ভাল। অতএব, এই সময়টি আপনার পুরানো ভুলগুলি থেকে শিক্ষা গ্রহণ করার এবং আপনার ভবিষ্যতে এই ভুলগুলি পুনরাবৃত্তি না করার জন্য ভাল সময় হতে পারে।

এই গোচর চলাকালীন এটি গুরুত্বপূর্ণ যে আপনি নিজের ক্ষমতা এবং ইতিবাচক মনোভাবের প্রতি বিশ্বাস রাখেন। এই সময়কালে ঋণ বা অন্যান্য লোকের সংস্থার উপর নির্ভর করবেন না, কারণ শেষ পর্যন্ত আপনি হতাশ বোধ করতে পারেন। পরিবর্তে আপনি আপনার সংস্থানগুলি যথাযথভাবে ব্যবহার করতে পারেন যা আপনাকে এগিয়ে যেতে সহায়তা করতে পারে।

পারিবারিক দৃষ্টিকোণ থেকে আপনার পিতামাতার স্বাস্থ্য আপনাকে একটু সমস্যা দিতে পারে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে চাঙ্গা করার জন্য এটি একটি ভাল সময় হতে পারে। তাই তাদের সাথে যথাসময়ে সময় কাটানোর চেষ্টা করুন এবং তাদের প্রিয় স্থানে নিয়ে যান।

স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে চলাফেরা কিছুটা নাজুক হতে পারে। এই সময়ের মধ্যে আপনাকে গ্যাস্ট্রিক এবং অ্যাসিডিটির মতো কিছু সমস্যার মুখোমুখি হতে পারে। অতএব, আপনার খাওয়ার অভ্যাস এবং ডায়েটরি ধরণগুলির প্রতি সামান্য মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার রুটিনে যোগ, ধ্যান এবং সঠিক ঘুমকে অন্তর্ভুক্ত করার চেষ্টা করুন। যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে।

উপায়: মঙ্গলবারের দিন ভগবান হনুমানকে সিঁদূর চড়ানোর ফকে শুভ ফল প্রাপ্ত হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

কন্যা রাশি

মঙ্গল গ্রহের এই গোচর থেকে উপকারী ফল পেতে, কন্যা আদিবাসীদের তাদের প্রয়াসটি সঠিক দিকে ঘুরতে হবে, কারণ এই গোচর মঙ্গল আপনার রাশিচক্রের সপ্তম ঘরে মঙ্গল গ্রহণ করছে। সপ্তম ভাবটি ব্যবসায়ের অংশীদারি এবং জীবনসঙ্গীর ভাব হিসাবে বিবেচিত হয়।

এই গোচরটি ফলস্বরূপ আপনার কাজের ক্ষেত্র বা কর্মক্ষেত্রে আপনাকে ওঠানামা করতে হতে পারে। এই গোচর চলাকালীন আপনি তাড়াহুড়ো সিদ্ধান্ত নিতে পারেন। এই গোচর আপনাকে আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে পারে এমন জিনিসগুলি ছেড়ে দিতে বাধ্য করতে পারে, তাই আপনাকে ধৈর্য ধরতে এবং প্রতিটি পরিস্থিতি বিশদভাবে বিশ্লেষণ করার পরামর্শ দেওয়া হচ্ছে এগিয়ে যাওয়ার আগে।

যদি আপনি অংশীদার হয়ে আপনার ব্যবসা করেন তবে এই সময়ে কিছুটা বিতর্ক বা লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীকে যে কোনও ধরণের বিতর্কে জড়ানোর চেয়ে সম্মতি দেওয়া আরও ভাল এবং একসাথে যে কোনও সমস্যা সমাধান করা।

আপনি যদি অর্থনৈতিক দিকটি নিয়ে কথা বলেন, কারণ মঙ্গল আপনার সরাসরি দ্বিতীয় ভাবের সাথে সম্পর্কিত, তবে এটি আপনার পকেটে এই মুহুর্তে প্রভাব ফেলতে পারে। এজন্য এই মুহুর্তে অর্থ ও সংস্থানগুলির যথাযথ ব্যবস্থাপনার একটি বড় প্রয়োজন।

ব্যক্তিগতভাবে, আপনি সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন যেহেতু আপনি এই সময়ে নিরাপত্তাহীন বোধ করতে পারেন। আপনার মনের এই সন্দেহের কারণে আপনার মানসিকতাকে বিরক্ত করতে পারে, আপনি এই সময় আপনার সঙ্গীকে নিয়ন্ত্রণ করতে এবং আধিপত্য করার চেষ্টা করতে পারেন। যা আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে টক হওয়ার কারণ হতে পারে। সুতরাং আপনার সঙ্গীকে স্বাধীনতা দিন যা আপনার সম্পর্কের ক্ষেত্রে একটি নতুন মাত্রা দিতে সহায়তা করবে।

উপায়: মঙ্গলবার দিন তামা দান করার ফলে শুভ ফল প্রাপ্ত হবে।

তুলা রাশি

মঙ্গল গ্রহের এই গোচরটি তুলা রাশিচক্রের ষষ্ঠ ভাবে হতে চলেছে যা প্রতিযোগিতা এবং বাধার বাড়ি হিসাবে বিবেচিত হয়। মঙ্গল গ্রহের এই গোচর অত্যন্ত প্রতিযোগিতামূলক শক্তি হিসাবে প্রমাণিত হবে।

কর্মক্ষেত্রের এই শক্তি আপনাকে সহজেই যে সমস্ত প্রতিবন্ধকতা এবং বাধাগুলি মোকাবেলা করতে পারে সেগুলি অতিক্রম করতে সহায়তা করতে সহায়ক হতে পারে। যা আপনাকে আপনার প্রতিযোগীদের উপরে প্রান্ত দেবে। তবে, কখনও কখনও আপনি এমন কিছু জিনিস করতে বা পরিবর্তন করতে পারেন যা আপনার নাগালের বাইরে, যার ফলস্বরূপ আপনার শক্তি নষ্ট হতে শুরু করবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে বুদ্ধিমান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে এবং কেবলমাত্র সেই সমস্ত কাজের জন্য আপনার শক্তি উত্সর্গ করা যা আপনাকে আপনার পেশাগত জীবনের দিকে নিয়ে যেতে পারে।

এগুলি ছাড়াও যদি আপনি নিজের ঋণ বা বকেয়া ঋণ পরিশোধ করার পরিকল্পনা করছেন তবে এই সময়টি আপনার পক্ষে ভাল প্রমাণ হতে পারে। তবে এই সময়ে কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন কারণ এটি আপনার পরে পাবেন না।

ব্যক্তিগতভাবে, মঙ্গল গ্রহ সপ্তম ভাব থেকে ষষ্ঠ ভাবে রোগের দিকে এগিয়ে চলেছে, যা এটি পরিষ্কার করে দেয় যে আপনার সঙ্গীর স্বাস্থ্য এই সময়ে আপনাকে কিছুটা ঝামেলা করতে পারে এমন পরিস্থিতিতে আপনার সঙ্গীর সাথে যতটা সময় পারেন চেষ্টা করুন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগের সাথে লড়াই করে চলেছেন তবে এই সময়টি আপনাকে সেই রোগ থেকে বেরিয়ে আসতে সহায়ক হতে পারে।

উপায়: মঙ্গলবার দিন ভগবান নরসিংহ পূজা করুন শুভ ফল প্রাপ্ত হবে।

বৃশ্চিক রাশি

এই গোচর চলাকালীন মঙ্গল বৃশ্চিক রাশিচক্রের পঞ্চম ঘরে প্রবেশ করবে, যা জ্ঞান এবং পরিকল্পনার আবাসস্থল হিসাবে বিবেচিত হয়।

মঙ্গল গ্রহের এই অবস্থানটি বাণিজ্যিকভাবে নির্দেশ করে যে এই সময়ে আপনাকে ফলাফলের প্রত্যাশা ছাড়াই চেষ্টা চালিয়ে যেতে হবে।

এগুলি ছাড়াও আপনার বিশ্বাসে প্রয়োজনীয় পরিবর্তন আনার এবং এগিয়ে যাওয়ার এই সময়। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে কথা বলা, আপনার পুরো অর্থ এক জায়গায় রাখার জন্য এই সময়টি সঠিক নয়। এমন পরিস্থিতিতে আপনাকে বিভিন্ন উদ্যোগে স্বল্প পরিমাণে অর্থ বিনিয়োগের চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে যা দীর্ঘ সময়ের জন্য আপনার পক্ষে অনুকূল ফলাফল আনতে পারে।

ব্যক্তিগতভাবে, এই সময়ের মধ্যে আপনি কিছুটা বিরক্ত এবং বিরক্তিকর হতে পারেন, যা আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। অতএব, আপনার প্রকৃতির যত্ন নেওয়া উচিত, এটি আপনার সম্পর্কের পক্ষে ভাল।

আপনি যদি বিবাহিত হন তবে আপনার বাচ্চাদের স্বভাব এই সময়ের জন্য আপনার সমস্যার কারণ হতে পারে। এই সময়ে আপনার এবং আপনার বাচ্চাদের মধ্যে কিছু পার্থক্যও দেখা দিতে পারে। যাইহোক, তাদের কোনও কাজ করতে বাধ্য করার পরিবর্তে আপনি কীভাবে আরও ভাল কাজ করা যায় তার একটি উদাহরণ দিতে পারেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব অনুকূল হতে চলেছে।

পেটের ক্ষেত্র সম্পর্কিত কিছু স্বাস্থ্য বিষয়গুলি আপনাকে বিরক্ত করতে পারে, বিশেষত গ্যাস্ট্রিক এবং অ্যাসিডিক সম্পর্কিত সমস্যা সম্পর্কিত, তাই এই সময় ভাজা এবং জাঙ্ক ফুড থেকে দূরে থাকার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

উপায়: আপনার ডান হাতের অনামিকা আঙ্গুলে লাল মুঙ্গা ধারণ করুন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

ধনু রাশি

আপনার চতুর্থ ভাব, ঘর এবং বিশ্রামে আপনার পিছনের মঙ্গল গ্রহের অবস্থান আপনাকে কিছুটা উদ্বেগ এবং উদ্বেগের কারণ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি কিছুটা হতাশ বোধ করতে পারেন এবং সব ধরণের প্রতিশ্রুতি থেকে দূরে থাকতে চান। এই সময়ের মধ্যে, আপনাকে কিছু তাড়াহুড়ো সিদ্ধান্ত নিতে হতে পারে যা ভবিষ্যতে আপনার ক্ষতির কারণ হতে পারে, সুতরাং ধৈর্য ধরুন এবং প্রতিটি পরিস্থিতির পেশাগত দিকগুলি সঠিকভাবে বুঝতে পেরে সিদ্ধান্ত নিন।

আর্থিকভাবে এই সময়ে, আপনি আপনার বাড়ি এবং সম্পত্তি পুনর্নির্মাণের কথা ভাবতে পারেন। ফলস্বরূপ, আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি অর্থ ব্যবহার করতে হতে পারে। যার কারণে আপনি অহেতুক চাপ এবং উদ্বেগ হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে এই সময়কালে আপনার আর্থিক ব্যবস্থা সঠিকভাবে পরিচালনা করার পরামর্শ দেওয়া হয়।

অন্যদিকে, যেহেতু মঙ্গল বিবাহ বিবাহ এবং সম্পর্কের ঘরের একটি গুরুত্বপূর্ণ দিক, এমন পরিস্থিতিতে এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু পার্থক্যও সৃষ্টি করতে পারে। সুতরাং আপনাকে আপনার সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় উল্লেখ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার সম্পর্কের জন্য ভাল প্রমাণিত হবে।

স্বাস্থ্যের দিক থেকে রক্ত ​​বা বিপি সমস্যা আপনাকে এই সময়ে বিরক্ত করতে পারে। অতএব, আপনার খাওয়ার অভ্যাসের প্রতি আপনার বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। কোনও শারীরিক ক্রিয়াকলাপে লিপ্ত হওয়ার পরামর্শ দেওয়া হয় যাতে আপনার স্বাস্থ্য ভাল থাকে।

উপায়: হনুমান চালিশা পাঠ করার ফলে শুভ ফল প্রাপ্ত হবে।

মকর রাশি

বীরত্ব, সাহস এবং প্রচেষ্টার তৃতীয় ঘরে মঙ্গল গ্রহের এই পরিবহণ মকর রাশিদের জন্য শুভ ফলাফল নিয়ে আসবে।

এই সময়ে পেশাগতভাবে, আপনি কিছু কাজ এবং প্রচেষ্টা করার কথা ভাবতে পারেন যা আপনি আগে করতে অস্বস্তি বোধ করেছিলেন। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষার জন্য প্রচেষ্টা করতে দ্বিধা করবেন না।

আপনি যদি অ্যাথলেটিকস বা ক্রীড়া ক্ষেত্রে কাজ করে থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি আপনার দক্ষতা এবং প্রতিভা প্রদর্শনের সুযোগগুলি বৃদ্ধি দেখতে পাবেন। তবে, এই সময়ের মধ্যে আপনার মায়ের স্বাস্থ্য হ্রাস পেতে পারে এবং ভাইবোনদের মনে হতে পারে যে আপনি তাদের প্রয়োজনগুলির যত্ন নিচ্ছেন না যা তাদের আপনার কাছ থেকে দূরে সরিয়ে নিয়ে যেতে পারে।

আপনি এমন কিছু কাজের সুযোগও পেতে পারেন যা আপনি আগে চেষ্টা করেছিলেন তবে কিছু পরিস্থিতিতে আপনি তা পেতে ব্যর্থ হন। ব্যক্তিগত সম্পর্কের জন্য মঙ্গল গ্রহের এই অবস্থানটি আপনাকে আপনার রোমান্টিক এবং কামুক আকারে সেরা করে তুলবে এবং আপনি আপনার সঙ্গীর পক্ষে এই মুহুর্তে কিছু করতে প্রস্তুত থাকবেন।

এটি আপনাকে আপনার সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে সহায়তা করবে। সামগ্রিকভাবে এই গোচর আপনার প্রতিটি ইচ্ছা পূরণের জন্য আরও ভাল প্ল্যাটফর্ম হিসাবে প্রমাণ করতে পারে। তবে, এই সময়ে ছোট এবং ধারাবাহিক প্রচেষ্টা করা আপনার লক্ষ্য পূরণে আপনাকে সহায়তা করবে। যা দিয়ে আপনি আপনার সমস্ত শক্তি সঠিক জায়গায় রাখতে পারেন।

উপায়: ভক্তিভাব থেকে অঙ্গারক স্রোতের পাঠ করুন।

কুম্ভ রাশি

কুম্ভের দ্বিতীয় ভাবে মঙ্গলের এই গোচর ঘটছে। যার কারণে আপনাকে আর্থিক বিষয় সম্পর্কিত যে কোনও সিদ্ধান্তের পুঙ্খানুপুঙ্খ তদন্ত করার পরে পদক্ষেপ গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে। এই মুহুর্তে আপনার মূল ফোকাস হওয়া উচিত আপনার যে সংস্থানগুলি রয়েছে সেগুলি কীভাবে আরও ভাল এবং আরও ভাল ব্যবহার করা যায়। এই সময়ে আপনাকে কোনও ধরণের ক্রয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। বরং আপনার এবং আপনার পরিবারের ভবিষ্যত সুরক্ষিত করার জন্য একটি চিন্তাশীল পরিকল্পনা বা বাজেট প্রয়োজন।

ব্যক্তিগত ফ্রন্টে, মঙ্গল গ্রহের এই গোচর আপনার বক্তৃতাটিকে কিছুটা কঠোর করে তুলতে পারে, যা আপনার প্রিয়জন এবং আপনার সম্পর্কের মধ্যে কিছুটা তিক্ততার কারণ হতে পারে। অতএব, আপনি কথা বলার আগে আপনি নিজের কথাটি ওজন করতে ভাল এবং কেবল তখনই সেগুলি বলাই ভাল।

স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে হজম করা কঠিন এমন খাবারের আইটেম থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনাকে দাঁত ও পেট সম্পর্কিত কিছু সমস্যায় পড়তে হতে পারে।

উপায়: কুম্ভ রাশির জাতকদের জন্য ঋণ মোচক মঙ্গলের পাঠ করা অনুকূল হবে।

মীন রাশি

আপনার ব্যক্তিত্বের প্রথম ভাবে মঙ্গল গ্রহের এই গোচর মীন জাতিকার লোকদের জন্য খারাপ ফলাফলের সাথে প্রমাণিত হতে পারে। এটি সূচিত করে যে আপনার সংস্থান এবং ক্ষমতা সম্পূর্ণ ব্যবহারের পরেও আপনি এই সময়ের মধ্যে আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পাবেন না। এই সময়ে আপনার সমস্ত ক্রিয়াকলাপ অপ্রয়োজনীয়ভাবে বিলম্বিত হতে পারে। এই সময়ে আপনার সমস্ত কাজ স্থিতিশীল থাকবে যা থেকে আপনি কোনও ফল পাবেন না।

অক্লান্ত পরিশ্রমের পরেও, ফলাফল না পাওয়ার কারণে আপনি মন খারাপ করতে পারেন যা আপনার ক্ষোভকে বাড়িয়ে তুলবে এবং এই ক্ষোভ আপনার পরিবার এবং প্রিয়জনদের কাছে যেতে পারে। এটি আপনার পরিবারে সমস্যা সৃষ্টি করতে পারে। এই গোচর চলাকালীন সর্বাধিক উপযুক্ত পরামর্শটি হ'ল আপনি শান্ত থাকুন এবং জিনিসগুলি যেমন হয় তেমন ছেড়ে দিন।

স্বাস্থ্যের দিক থেকে, যেহেতু মঙ্গলগ্রহ একটি জ্বলন্ত গ্রহ এবং আপনার প্রথম ভাবে প্রবেশ করছে, আপনার শুষ্ক ত্বক হওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং আপনাকে হাইড্রেটেড থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যথাসম্ভব জল পান করুন এবং নিজেকে সঠিকভাবে ময়শ্চারাইজ করুন। এই সময়ের মধ্যে আপনি যদি ধ্যান বা শারীরিক অনুশীলনে লিপ্ত হন তবে তা আপনাকে শক্তি দেবে এবং জীবনে ইতিবাচক দিকনির্দেশ পেতে সহায়তা করবে। কোনও প্রকার বিতর্ক বা বিতর্কে জড়িয়ে পড়বেন না, কারণ এতে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা বেশি।

এই সময় ড্রাইভিং সাবধানে করুন।

উপায়: প্রতিদিন নিজের মাথাতে চন্দনের তিলক লাগান।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 399/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer