বুধের সিংহ রাশিতে গোচর 17 আগস্ট, 2020

বুধের গোচর 17 আগস্ট 2020 তে 8 টার সময় 18 মিনিটে কর্কট থেকে সিংহ রাশিতে হবে আর এই রাশিতে বুধ গ্রহ 2 সেপ্টেম্বর 2020, 11 টার সময় 52 মিনিট পর্যন্ত থাকবে। বুধের এই গোচরের প্রভাব সব রাশিতে পড়বে। এই গোচর থেকে আপনার রাশি কিভাবে প্রভাবিত হবে আসুন জানা যাক।

জীবনের যে কোন সমস্যার সমাধান পাওয়ার জন্য প্রশ্ন করুন

সূর্য্যের সবথেকে নিকটবর্তী গ্রহ বুধের জ্যোতিষ শাস্ত্রে যুবরাজের দরজা দেওয়া হয়েছে। বুধ গ্রহ ব্যাবসা, বাণী, শিক্ষা ইত্যাদির কারক গ্রহ মানা হয়ে থাকে। এই তটস্থ গ্রহও বলা হয়ে থাকে কেননা যে গ্রহের সাথে এটি যুক্তি করে তার মতো ফল প্রদান করতে লাগে। কুন্ডলীতে যদি বুধ গ্রহ মজবুত অবস্থাতে হয় তাহলে এটি আপনার আর্থিক বুদ্ধি, গণিতীয় বিষয়ে ভালো বোঝাপড়া আর ভালো ব্যাবসায়ী বানায়। যদি বুধ কুন্ডলীতে অশুভ হয় তাহলে ত্বক সম্মন্ধিত বিকার হতে পারে আর এরকম ব্যাক্তি স্পষ্টতার সাথে লোকেদের সামনে নিজের কথাও রাখতে পারে। এই বুধ গ্রহের গোচর 17 আগষ্টে সিংহ রাশিতে হতে চলেছে।

এই রাশিফল চন্দ্র রাশিতে আধারিত রয়েছে। জানুন নিজের চন্দ্র রাশি

মেষ

বুধ আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে গোচর করবে। এই অর্থে বুদ্ধি, শিশু, জ্ঞান ইত্যাদি বিবেচনা করা হয়। যারা তাদের সৃজনশীল গুণাবলিকে তাদের ব্যবসায় রূপান্তর করতে চান তাদের জন্য এই গোচর খুব শুভ হবে।

পারিবারিক জীবন ঠিকঠাক চলবে তবে বাচ্চারা কিছু সমস্যার মুখোমুখি হতে পারে যার কারণে আপনিও চিন্তিত হবেন। তবে এই সময়কালে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। লাভ লাইফ নিয়ে কথা বললে লাভমেট নিয়ে পার্থক্য দেখা দিতে পারে। অন্যদিকে, যারা অবিবাহিত তারাও এই সময়ের মধ্যে একটি দ্বিধায় থাকবে। একটি নতুন সম্পর্ক গঠনের ধারণাটি অবশ্যই আপনার মনে আসবে তবে ক্ষতির সুবিধার কথা চিন্তা করে আপনি পিছিয়ে যেতে পারেন।

এই রাশিচক্রের লোকেরা, যারা খেলাধুলা করে বা মাইন্ড গেম খেলেন (ধাওয়া করার মতো), এই গোচর সফল হিসাবে প্রমাণিত হবে। আপনার শারীরিক ক্ষমতাও এই সময়ের মধ্যে খুব ভাল হবে। আপনি যদি ভবিষ্যতের জন্য পরিকল্পনা করে থাকেন তবে এটিই সেরা সময়, আপনি ভবিষ্যতের পরিকল্পনাটিকে এই সময়ের মধ্যে একটি সুদর্শনদর্শীর মতো করে তুলবেন। তবে আপনার নতুন কাজ শুরু করা উচিত এবং কারও কাছ থেকে ঋণ নেওয়া উচিত নয়।

উপায়- নিজের বোন বা পিসিকে সবুজ রংয়ের জিনিস দান করুন।

বৃষ

বৃষ রাশিচক্রের চতুর্থ ঘরে বুধ, জ্ঞানের দেবতা, গোচর করবে। এই গোচরের কারণে আপনি পারিবারিক জীবনে শুভ ফলাফল পাবেন। এই অর্থে মা, থাকার ব্যবস্থা, সুযোগ-সুবিধাগুলিও বিবেচনা করা হয়।

এই গোচর আপনার মায়ের জন্যও মঙ্গলজনক হিসাবে প্রমাণিত হবে, যদি তিনি পেশা হন তবে তিনি ভাল ফলাফল পেতে পারেন। একই সাথে, এই পরিমাণের শিক্ষার্থীরা যারা ব্যবস্থাপনা সম্পর্কিত ক্ষেত্রগুলি অধ্যয়ন করছে তারা পছন্দসই ফলাফল পাবে। প্রাথমিক শিক্ষা অর্জনকারী শিক্ষার্থীদের অধ্যবসায়ের সাথে অধ্যয়ন করার পরামর্শ দেওয়া হয়। একই সময়ে, নিযুক্ত ব্যক্তিরা ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন, এই সময়ে আপনার ভাল কাজের প্রশংসা করা যেতে পারে।

পরিবারের সুস্থ অবস্থা ও কর্মক্ষেত্রের কারণে আপনার মনে শান্তি বজায় থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রী আপনাকে এই সময়ে নতুন গহনা কিনতে বলে দিতে পারে। একই সময়ে কিছু লোক এই সময়ের মধ্যে একটি নতুন গাড়ি কেনার জন্য একটি ধারণাও তৈরি করতে পারেন। তবে এই গোচর চলাকালীন আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। সর্দি-শীতের মতো ছোটখাটো অসুস্থতা আপনাকে বিরক্ত করতে পারে।

উপায়- বুধবারের দিন শ্রী বিষ্ণু সহস্রনামের পাঠ করুন।

মিথুন

বুধ তৃতীয় ভাবে আপনার রাশিচক্রের মধ্য দিয়ে গোচর করবে। এই অর্থে, আপনার সাহস, বীরত্ব, ছোট ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক, ছোট ভ্রমণগুলি বিবেচনা করা হয়। যেহেতু বুধকে একটি যোগাযোগের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, এই গোচরের সময় আপনি আপনার বক্তৃতা দিয়ে লোককে মুগ্ধ করতে সক্ষম হবেন। এই রাশির জাতকদের এই সময়কালে ভ্রমণ করাও খুব মঙ্গলজনক হবে। কাজের ক্ষেত্রে ভ্রমণ করতে পারলে উপকারী হতে পারে।

এই পরিমাণে নিযুক্ত ব্যক্তিদের জন্য সময়ও ভাল হবে তবে আপনার গুরুত্বপূর্ণ ধারণাটি আপনার নিয়ন্ত্রণ করা দরকার। আপনি যদি নিজেকে আরও ভাল করে দেখানোর চেষ্টা চালিয়ে যান তবে সহকর্মীদের মধ্যে মতপার্থক্য দেখা দিতে পারে। সবাইকে সমানভাবে দেখতে শিখুন, এত কিছু করে পার্থক্য কাটিয়ে উঠবে। এই রাশির লোকেরা যারা সৃজনশীল কাজ করেন তারা এই সময়ে জীবনে অগ্রসর হতে পারেন।

পারিবারিক জীবনের কথা বলতে গিয়ে, আপনার ভাই-বোনদের সাথে সম্পর্ক উন্নয়নের জন্য আপনাকে উদ্যোগ নিতে হবে। কোনও কারণে ভাইবোনদের নিয়ে টানাপোড়েন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিমাণ ব্যবসায়ীদের সম্পর্কে কথা বলি, যে কোনও নতুন চুক্তি সাবধানতার সাথে করা উচিত। যে কোনও ধরণের ঝুঁকি নিয়ে খুব চিন্তাভাবনা করুন। আপনার পক্ষে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিয়ে এগিয়ে যাওয়া ঠিক হবে।

উপায়- বুধবারের দিন ঘি দিয়ে প্রদীপ জ্বালান আর বিষ্ণু ভগবানের পুজো করুন।

কর্কট

বুধ কর্কট রাশির জাতকদের দ্বিতীয় ভাবে গোচর করবে। এই উদ্ধৃতিটি আপনার সম্পত্তি, পরিবার, বক্তৃতা, উদ্দেশ্য ইত্যাদি সম্পর্কে তথ্য দেয় এই গোচর চলাকালীন সময় আপনি পারিবারিক জীবনে কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন। পরিবারের কোনও সদস্যের খারাপ স্বাস্থ্য আপনার মানসিক চাপ তৈরি করতে পারে। এই জাতীয় সময়ে, আপনার অনেক চাপ নেওয়ার চেয়ে সেই সদস্যের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।

এই গোচর চলাকালীন আপনার অর্থনৈতিক দিকটিও দুর্বল হতে পারে। আপনি যাকে আয়ের বৃদ্ধির জন্য আশা করেছিলেন, তিনি এই মাসে এটি পাবেন না। তবে এটি সত্ত্বেও আপনার আতঙ্কিত হওয়া এবং আরও বেশি কিছু বাঁচাতে মনোযোগ দেওয়া উচিত নয়। অপ্রয়োজনীয় ব্যয় রোধ করার জন্য একটি ভাল বাজেট পরিকল্পনা করুন। এই সময়ের মধ্যে, আপনার যদি মানুষের সাথে কোনও মতভেদ থাকে তবে তাদের শান্তিপূর্ণভাবে আসুন এবং কথোপকথনে প্রয়োজনীয় পরিবর্তন আনুন।

আপনার যদি ভাইবোন থাকে তবে তারা এই সময়ের মধ্যে বিদেশ থেকে উপকৃত হতে পারে। বিদেশে তাঁর ভালো চাকরির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকরা তাদের লক্ষ্য অর্জনে এই সময়ে কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারে, তবে আপনি ধৈর্য ধরে এবং এই পরিস্থিতির দৃঢ় তার সাথে মোকাবেলা করলে অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে।

উপায়- প্রয়োজনীয়দের বুধবারের দিন উনাদের প্রয়োজনীয় জিনিস দান করুন।


জানুন সফল ক্যারিয়ার পছন্দ করার সঠিক পথ - কোগ্নিএস্ট্র রিপোর্ট

সিংহ

বুধ গ্রহের গোচর আপনার আসমান ভাবে থাকবে। আরোহী সহ, আমরা আপনার ব্যক্তিত্ব, আত্মা, শরীর, স্বাস্থ্য, চরিত্র, বুদ্ধি ইত্যাদির বিষয়ে চিন্তা করি এই বাড়িতে আপনি বুধ গ্রহের গোচর থেকে শুভ ফলাফল পাবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পাবে এবং এগুলি অর্জন করার জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। এই রাশির জাতকদের জন্য সময়টি খুব অনুকূল হবে, আপনি নতুন জিনিস শিখতে চাইবেন। যারা পড়াশোনা করতে চান তাদের জন্যও এই সময়টি ভাল হবে এর মধ্যে আপনার পরিস্থিতি এবং বিষয়গুলি বোঝার ক্ষমতা বৃদ্ধি পাবে। যদি আপনি কিছু সৃজনশীল কাজ যেমন গান, বাজানো, নাচের মতো কাজ করেন তবে আপনার শিল্পটি এই সময়ে দেখা যায়। এই গোচরটি ব্যবসায়িক ব্যক্তি এবং এই পরিমাণের ব্যবসায়ীদের পক্ষেও ভাল হবে তবে আপনার কারও বিরুদ্ধে ব্যঙ্গ করা এড়ানো উচিত, কেউ আপনাকে আঘাত করতে পারে। আপনার আর্থিক দিক সম্পর্কে কথা বলার সময়টি ভাল থাকবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে অবশ্যই পরামর্শ করুন। এমনকি সামাজিক জীবনে, বুধের এই গোচর আপনাকে অনুকূল ফলাফল দেবে, সমাজে আপনার শ্রদ্ধা বাড়বে।

উপায়- বুধবারের দিন দশ বছরের থেকে ছোট কন্যাদের উপহার দিন।


জীবনকে সম্মৃদ্ধ বানানো আপনার কুষ্ঠিতে লুকিয়ে থাকা রাজ যোগ

কন্যা

পৃথিবী উপাদানটির রাশিচক্রের স্থানীয়দের জন্য, বুধ গ্রহের গোচরটি আপনার দশম ভাবে থাকবে। এই মূল্য লোকসান, অপ্রয়োজনীয় ব্যয় ইত্যাদির জন্য বুধের এই গোচর চলাকালীন, কন্যা রাশির জাতকদের খুব সতর্ক হওয়া দরকার। আপনার ভুল কথা বলা এড়ানো এবং ভুল সংযুক্তি থেকে দূরে থাকা উচিত। আপনি যদি ভুল লোকের সাথে থাকেন তবে আপনি একটি বড় সমস্যায় পড়তে পারেন। এই সময়কালে এই রাশির লোকদের আস্থাও হ্রাস পাবে, যার কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। এই সময়কালে, আপনার আত্মবিশ্বাস বাড়াতে আপনার যোগব্যায়ামের অবলম্বন করা উচিত। বুধের এই গোচর চাকরি এবং ব্যবসায়ীদের জন্যও চ্যালেঞ্জ হয়ে উঠবে, তবে যারা বিদেশে ব্যবসা করেন বা বিদেশী সংস্থাগুলিতে কাজ করেন তারা এই সময়ের মধ্যে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার চেষ্টা চালিয়ে যান। এই রাশির কিছু লোকের স্বাস্থ্যও এই সময়ে খারাপ হতে পারে, পেট এবং ত্বকের সাথে সম্পর্কিত সমস্যাগুলি এই রাশির জাতকদের হতে পারে। নিজেকে ফিট রাখতে, এই সময়ে আপনাকে খাবার এবং পানীয়ের বিশেষ যত্ন নিতে হবে। এই মুহূর্তে আপনার হাতে একাধিক কাজ নেবেন না, এটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। প্রয়োজনীয় কাজটি সম্পূর্ণ করুন।

উপায়- বুধ গ্রহের সুভি প্রভাব প্রাপ্ত করার জন্য বুধ বীজ মন্ত্রের জপ করুন।

তুলা

বুধ গ্রন্থাগারীদের একাদশ ঘরে গোচর করবে। এই সংবেদনটিকে উপকারের অনুভূতিও বলা হয় এবং এর মাধ্যমে আপনার ভাবনা, বন্ধু ইত্যাদি বিবেচনা করা হয়। বুধের এই গোচর রাশিফলকে অনেক উপহার দেবে। আপনি যদি আমদানি-রফতানি সম্পর্কিত কোনও কাজ বা ব্যবসা করেন তবে এই গোচরের সময় আপনার পাঁচটি আঙুল ঘিতে থাকতে পারে। এর মধ্যে আপনার ইচ্ছা পূরণ হবে। এই পরিমাণের স্থানীয় লোকেরা এই সময়ে তাদের বাবা এবং সরকারের কাছ থেকে সুবিধা পেতে পারেন। এর মধ্যে আপনার বাবার সমর্থন আপনাকে অনেক ঝামেলা থেকে বাঁচাতে পারে। তবে, আপনি যদি আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেন, আপনার উপকারের জন্য পরিমাপ করার সময় আপনাকে এই সময়ে দেখা যেতে পারে, এটি করা আপনার পক্ষে আগত সময়ে ক্ষতিকারক হতে পারে, তাই আপনি যদি এটি না করেন তবে এটি আপনার পক্ষে ভাল। আপনি যদি আপনার আচরণের সাথে অহংকে হ্রাস করেন তবে আপনি এই সময়ে সামাজিক জীবনে সম্মান অর্জন করবেন। গ্রন্থাগারীরা এই সময়ের মধ্যে তাদের যে কোনও নিকট বন্ধুর কাছ থেকে সুবিধা পেতে পারেন।

উপায়- বুধবারের দিন বিষ্ণু ভগবানের পুজো করুন, শুভ ফলের প্রাপ্তি হবে।

বৃশ্চিক

বুধ বৃশ্চিক রাশির দশম ভাবে গোচর করবে। এই অর্থে, আপনার ক্রিয়াগুলি বিবেচনা করা হয় এবং একই সাথে আপনার কাজের ক্ষেত্র, নেতৃত্বের গুণাবলী, সম্মান, সাফল্য ইত্যাদিও বিবেচনা করা হয়। বুধের এই গোচরটি বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে খুব ভাল হবে, যারা এমন কোনও ব্যবসায় যা পাবলিক লেনদেন করে। এর সাথে রাজনীতির মাঠে জড়িত লোকদের জন্যও এই সময়টি ভাল, আপনি আপনার বক্তব্যের ভিত্তিতে মানুষকে আকর্ষণ করতে পারেন। অন্যদিকে, আপনি যদি এই পরিমাণের জাতকদের অর্থনৈতিক দিকের কথা বলেন তবে শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করলে এটিরও উন্নতি হবে তবে এই সময়ের মধ্যে আপনি লাভ অর্জন করতে পারবেন। চাকরী এবং ব্যবসায়ীরাও অনুকূল ফল পাবেন, যদিও চাকরি করা লোকদের এই সময়ে উচ্চ আধিকারিকদের সাথে জড়িয়ে পড়া এড়ানো উচিত। যারা মিডিয়া সংস্থায় কাজ করেন তাদের কাজকে এই সময়ের মধ্যে প্রশংসা করা যেতে পারে। পারিবারিক জীবন ভাল থাকবে, তবে মায়ের স্বাস্থ্যের কিছুটা হ্রাস হতে পারে, এই সময়ের মধ্যে আপনার নিজের মায়ের সাথে সময় কাটাতে হবে এবং একজন ভাল ডাক্তার দ্বারা তার চিকিত্সা করা উচিত। যারা বেকার তারা এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত কাজ পেতে পারেন।

উপায়- বুধবারের দিন গরুকে সবুজ চারা খাওয়ান ভালো ফল হবে।

ধনু

বুধ গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে নবম ঘরে থাকবে। এই অনুভূতিকে ধর্ম এবং ভাগ্যের আত্মা বলা হয়। এই ভাবে, ধনু রাশির মানুষরা বুধের গোচর থেকে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পাবেন। আপনার আটকে থাকা কাজটি এই সময়ের মধ্যে শেষ করা যেতে পারে যা আপনার অনেক ঝামেলা দূর করবে। পারিবারিক জীবনে অন্য কোনও সদস্যের সাথে মতবিরোধ থাকলে, এই সময়েও এটি কাটিয়ে উঠতে পারে, যাতে পারিবারিক জীবনেও শান্তি বজায় থাকে। পিতা-মাতার সাথে আপনার সম্পর্ক জোরদার হবে। এই রাশির জাতকরা ক্যারিয়ার ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারেন, ক্ষেত্রে তাদের আচরণ ভাল রাখার চেষ্টা করুন। বুধবার নবম ঘরে গোচরের কারণে আপনার ধর্মীয় প্রবৃত্তি হ্রাস পেতে পারে যা আপনার ব্যবহারিক গুণাবলী থেকে পৃথক। সুতরাং, ধর্মীয় কার্যক্রমে অংশ নেওয়া থেকে বিরত থাকবেন না। এই অঙ্কের শিক্ষার্থীরা যারা উচ্চ শিক্ষা অর্জন করছে তারা এই গোচরের পিরিয়ডে সাফল্য পাবে। আপনার স্বাস্থ্যের মধ্যে ইতিবাচক পরিবর্তনগুলি আনতে আপনার এই সময়ে যোগব্যায়ামের অবলম্বন করা উচিত।

উপায়- বুধবারের দিন গুড়ের দান করা শুভ হবে।


আপনার কুষ্ঠীর শুভ যোগ জানার জন্য এক্ষুনি কিনুন এস্ট্রসেজ বৃহৎ কুন্ডলী

মকর

বুধ শনির মালিকানাধীন মকর রাশির অষ্টম ঘরে গোচর করবে। এই অনুভূতিটিকে আয়ুর ভাবও বলা হয় এবং এটি জীবনে প্রতিবন্ধকতা, গবেষণা, দুর্ঘটনা ইত্যাদির বিষয়ে চিন্তা করা হয়। এই অর্থে, যারা গবেষণা করছেন তাদের জন্য বুধের গোচর ভাল হবে। একই সাথে, কিছু লোক এই সময়ে তন্ত্র-মন্ত্রের মতো রহস্যজনক অনুশাসন শিখতেও বেআইনী হতে পারে। তবে আপনার এই জাতীয় কৌশলগুলি খুব যত্ন সহকারে শেখা উচিত। একই সময়ে, চাকরি পেশাদার এবং ব্যবসায়ীদের এই সময়ে তাদের শত্রুদের সাথে খুব সাবধানতা অবলম্বন করা দরকার, আপনার শত্রু পক্ষ এই সময়ে সক্রিয় হতে পারে। এই রাশির জাতকরাও স্বাস্থ্য জীবনে কিছু সমস্যার মুখোমুখি হবেন। আপনার স্বাস্থ্য বজায় রাখার জন্য আপনার অবিচ্ছিন্ন প্রচেষ্টা করা দরকার। বাইরে ভাজা রোস্ট এবং জাঙ্ক খাবার এই সময়ে খাওয়া উচিত নয়। বুধের এই গোচর চলাকালীন আপনার ঋন নেওয়া এবং ঋন দেওয়া এড়ানো উচিত অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। আপনি যদি এই সময়ে ভ্রমণ করতে যান, তবে আপনাকে আপনার লাগেজগুলির বিশেষ যত্ন নিতে হবে, চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাত্রায় মূল্যবান জিনিস বহন করবেন না।

উপায়- বুধবারের দিন কিন্নারদের আশীর্বাদ নিন।

কুম্ভ

কুম্ভের জাতকদের জন্য, বায়ু উপাদানটির রাশি সপ্তম ঘরে বুধের গোচর হবে। এই অনুভূতিটি বিবাহ এবং জীবনে অংশীদারিত্বের। বুধের এই গোচর চলাকালীন আপনি কিছু নতুন লোকের সাথে সংযোগ স্থাপন করতে পারেন এবং তাদের কাছ থেকে নতুন জিনিস শিখতে পারেন। কাজের সাথে যুক্ত এই রাশির জাতকরাও এই সময়ের মধ্যে শুভ ফলাফল পেতে পারেন। চাকরি পেশার সাথে জড়িত এই পরিমাণের লোকদের জন্য এই সময় মিশ্রিত হবে তবে যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন তাদের জীবনে সমস্যা হতে পারে। সঙ্গীর সাথে যদি কোনও মতপার্থক্য হয় তবে তাদের সাথে খোলামেলা কথা বলুন এবং সমাধানটি বেরিয়ে আসবে। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলার সময়, আপনার আচরণের তাড়াহুড়া এই সময়ের মধ্যে দেখা যায়, যার কারণে আপনার অনেক কাজ নষ্ট হয়ে যেতে পারে। সুতরাং আপনাকে মন স্থিতিশীল রাখতে ধ্যান করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক দিকও ঠিক থাকবে বলে আশা করা যায়। অতীতের কোনও কারণে আটকে থাকা কাজগুলি অনুসরণ করার জন্যও এই সময়টি ভাল তবে এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু করা এড়ানো উচিত।

উপায়- বুধবারের দিন বিষ্ণু ভগবানের পুজো করুন আর উনার ফটো বা প্রতিমাতে তিলক লাগান।

মীন

বুধ তাদের সপ্তম ঘরে মীন জাতকের লোকদের কাছে দৃশ্যমান হবে। ষষ্ঠ ভাবে রিপু ভাবও বলা হয় এবং এর কারণে ঋণ, বিবাদ, অনুপস্থিতি, আঘাত, অপবাদ ইত্যাদি বিবেচনা করা হয়। সপ্তম ভাবে বুধ গ্রহের স্থানান্তরের সময় আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, যদি তাদের কোনও সমস্যা থাকে তবে অবিলম্বে একজন অভিজ্ঞ চিকিৎসকের সাথে পরামর্শ করুন। সম্পত্তি কেনা বা বেচার জন্য এটি ভাল সময়। একই সময়ে, এই পরিমাণে নিযুক্ত ব্যক্তিরাও এই গোচর চলাকালীন শুভ ফল পাবেন। এই সময়কালে, ব্যবসায়ী শ্রেণির লোকদের যত্ন নিতে হবে এবং সিদ্ধান্ত নিতে হবে অন্যথায় লোকসান হবে। এই পরিমাণের স্থানীয় লোকদেরও এই সময়ের মধ্যে বিনিয়োগ এড়ানো উচিত। মীন শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা বুধের স্থানান্তরের সময় সাফল্য পেতে পারেন। বিবাহিত নেটিভদের জীবনে সমস্যা হতে পারে, যদিও এই সময়ের মধ্যে আপনি বুঝতে পারবেন যে স্ত্রীর সাথে বিষয়গুলি স্পষ্ট করা কতটা গুরুত্বপূর্ণ। আপনি যখন আপনার আলোচনায় স্পষ্টতা আনবেন তখন পরিস্থিতি নিজেই উন্নতি করতে পারে। সামগ্রিকভাবে, বুধের এই ট্রানজিট মীন রাশির লোকদের জন্য মিশ্রিত হবে।

উপায়- বুধবারের দিন ব্রাম্ভনদের ফল দান করুন।


রত্ন, রুদ্রাক্ষ সমেত সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন : এস্ট্রসেজ অনলাইন শপিং স্টোর

Astrological services for accurate answers and better feature

33% off

Dhruv Astro Software - 1 Year

'Dhruv Astro Software' brings you the most advanced astrology software features, delivered from Cloud.

Brihat Horoscope
What will you get in 250+ pages Colored Brihat Horoscope.
Finance
Are money matters a reason for the dark-circles under your eyes?
Ask A Question
Is there any question or problem lingering.
Career / Job
Worried about your career? don't know what is.
AstroSage Year Book
AstroSage Yearbook is a channel to fulfill your dreams and destiny.
Career Counselling
The CogniAstro Career Counselling Report is the most comprehensive report available on this topic.

Astrological remedies to get rid of your problems

Red Coral / Moonga
(3 Carat)

Ward off evil spirits and strengthen Mars.

Gemstones
Buy Genuine Gemstones at Best Prices.
Yantras
Energised Yantras for You.
Rudraksha
Original Rudraksha to Bless Your Way.
Feng Shui
Bring Good Luck to your Place with Feng Shui.
Mala
Praise the Lord with Divine Energies of Mala.
Jadi (Tree Roots)
Keep Your Place Holy with Jadi.

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 599/-

Brihat Horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Feng Shui

Bring Good Luck to your Place with Feng Shui.from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com
Call NowTalk to
Astrologer
Chat NowChat with
Astrologer